What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রতিভা বৌদি -দ্য সেক্স বম্ব (1 Viewer)

arnab127

New Member
Joined
Apr 5, 2019
Threads
3
Messages
78
Credits
1,446
আপন গতিতে চলা দুনিয়া হটাত যেন করোনার আগমনে স্তব্ধ হয়ে আছে, করোনার জন্য স্বাভাবিক জীবনযাত্রা যেন ধুলিসাৎ হয়ে গেছে সব। লক ডাউনের ফলে ট্রেন বাস সবই বন্ধ, তাই ভীড় ট্রেনে বা বাসে নিজের দাবনার উপর সুন্দরীদের স্ফীত নরম পাছার স্পর্শটাও স্বপ্ন হয়ে যাচ্ছে সব কিছুই করোনার ভয়ে 'কোরোনা' হয়ে যাচ্ছে! জড়িয়ে ধোরোনা, চুমু খেওনা, আদর কোরোনা, গুদে বাড়া ঢুকিয়ে চুদতে যেওনা, সবকিছুতেই একটা বড় 'না', করলেই বোধহয় করোনা হয়ে যাবে! তাহলে ঊপায়? পাড়ার এমন কোনও সুন্দরী সেক্সি বৌদিকে ধরতে হবে যার ছেলেমেয়রা বাহিরে থাকে, স্বামী অন্য শহরে কাজ করে এবং লক ডাউনের জন্য তাদের বাড়ি ফেরার উপায় নেই, তাই দিনের পর দিন বৌদি একাকী জীবন কাটাচ্ছে।

আমার পাড়ার প্রতিভা বৌদি এমনই এক মহিলা। তার প্রায় ৪৩ বছর বয়স,প্রতিভা বৌদির খুব কম বয়েসে বিয়ে হয়েছিল এখন বৌদির ছেলে স্কলারশিপ পেয়ে বিদেশে বাযো-টেকনোলজি নিয়ে পড়ছে। আর বৌদির মেয়ে জাস্ট কলেজে ভর্তি হয়েছিল লকডাউনের দুদিন আগে আত্মীয়ের বাড়িতে গিয়ে আটকে গেছে এখনও ফেরার সুযোগ পাইনি। প্রতিভা বৌদি এই ৪৩ বছর বয়সেও সে তার যৌবন পুরোপুরি ধরে রেখেছে। বৌদি যথেষ্টই লম্বা, অসাধারণ সুন্দরী এবং তন্বী, দেখলে তার বয়স কোনও ভাবেই ৩০ বছরের বেশী মনে হয়না। বৌদির 34 সাইজের মাইদুটো শাড়ির বা কুর্তির পিছন দিয়ে যেন আরো বেশী সুস্পষ্ট হয়ে থাকে।। যেহেতু বৌদি দীর্ঘদিন বিবাহিতা, তাই সে চোদন খেতে ভীষণ অভ্যস্ত, অথচ লক ডাউনের জন্য স্বামী বাড়ি ফিরতে না পারায় দীর্ঘদিন বাড়া না ঢোকার ফলে তার গুদের ভীতর জ্বালামুখী ফুটছে আর গরম সাদা লাভা বেরুচ্ছে। এমন সুন্দরী বৌদি লকডাউনে ঘরবন্দি তাই আমি মনে মনে কোনও ভাবে বৌদির সানিধ্য পেতে চাইছিলাম এবং একদিন সেই সুযোগ পেয়েও গেলাম।

একদিন সকালে বাজার যাবার সময় হঠাৎই বৌদির দেখা পেলাম, কিন্তু ঐ যে মুখে তৃতীয় মাই …. অর্থাৎ মুখে মাস্ক পরে দরজায় দাঁড়িয়ে রয়েছে। আমায় দেখে বৌদি আমায় ডেকে বলল, " তুমি কি বাজারে যাচ্ছ? আমি ত বেরুতে পারছিনা তাই তুমি কি আমায় কয়েকটা জিনিষ এনে দিতে পারবে?" পারবো না মানে? আলবাৎ পারবো! বৌদির সানিধ্য পাবার এমন সুযোগ পাওয়া মানে ত হাতে চাঁদ পাওয়া! জাঙ্গিয়ার ভীতর আমার বাড়াটা যেন শুড়শুড় করে উঠল! আমি বললাম, "হ্যাঁ বৌদি, নিশ্চই পারবো! কি আনতে হবে বলো?" বৌদি আমায় ধন্যবাদ দিয়ে ভীতরে আসতে বলল। আমি বৌদির পিছন পিছন তার বাড়িতে ঢুকলাম। আমি লক্ষ করলাম বৌদি শুধু একটা নাইটি পরে আছে কিন্তু ভীতরে প্যান্টি বা সায়া কিছুই পরেনি কারণ প্যান্টির ধার দেখা যাচ্ছেনা এবং পাছাদুটো টাইট হলেও বেশ দুলছে। আমি বৌদির পিছন পিছন তার ঘরে গিয়ে বসলাম। বৌদি আমার সামনের সোফায় বসে পায়ের উপর পা তুলে দিয়ে বাজারের ফর্দ বানাতে লাগল।

আমি বৌদির মিষ্টি মুখের দিকে তাকিয়ে ভাবলাম মাস্কটা যেন সব কিছুই ঢেকে রেখেছে। অথচ পায়ের উপর পা তুলে বসার কারণে বৌদির টাটকা লাল আলতা পরা ফর্সা পা দুটো হাঁটু অবধি উন্মুক্ত হয়ে ঘরের আলোয় জ্বলজ্বল করছে। আমি সাহস করে বললাম, "বৌদি, এখন ত ঘরেই আছ। মুখের মাস্কটা খুলে দাও না!" বৌদি সাথে সাথেই মাস্ক খুলে দিয়ে মুচকি হেসে বলল, "কেন, মাস্ক পরা থাকলে কি দুষ্টু দেওর বৌদির মিষ্টি মুখ দেখতে পাচ্ছেনা? ঠিক আছে, নাও, মাস্ক খুলে দিলাম!" উঃফ, করোনার উংপাতে আজ কত দিন বাদে আমি এক অতি রূপসী নারীর মিষ্টি মুখটা দেখতে পেলাম! আমায় একভাবে মুখের দিকে তাকিয়ে থাকতে দেখে বৌদি ইয়ার্কি করে বলল, "কি গো ঠাকুরপো, কেন এমন একভাবে বৌদির মুখের দিকে ড্যাবড্যাব করে তাকিয়ে আছো? বৌদিকে আজ প্রথম দেখছ নাকি?" আমিও হেসে জবাব দিলাম, "না গো বৌদি, করোনার জেরে আজ প্রায় একমাস বাদে আজ এক রূপসীর মাস্ক ছাড়া সু্ন্দর মুখ দেখার সৌভাগ্য হল, তাই ….! সত্যি বলছি বৌদি, মেয়েদের মাস্ক ঢাকা মুখ দেখতে আমার যেন অরুচি হয়ে গেছে। আজ তোমার এই মিষ্টি মুখ দেখে যেন আমার প্রাণের সঞ্চার হল!" বৌদি মিষ্টি হেসে বলল, "আমার দেওরটা ত দেখছি খূবই দুষ্টু হয়ে গেছে! বৌদিকে একলা পেয়ে তার দিকে দুষ্টুমি করে একভাবে চেয়ে আছে!" পায়ের উপর পা তুলে বসার ফলে এমনিতেই বৌদির দুই পায়ের হাঁটু অবধি দেখা যাচ্ছিল। আমি বৌদির পেলব দাবনা দুটি দেখার জন্য বললাম, "বৌদি, তুমি যতক্ষণ ফর্দ লিখছ, ততক্ষণ আমি মাটিতে একটু পা ছড়িয়ে বসছি।" বৌদি কোনও কথা না বলে শুধু মিটিমিটি হাসল।

আমি বৌদির সামনে মাটিতে বসে পড়লাম। আমার দৃষ্টি নাইটির তলা দিয়ে বৌদির দুটি ফর্সা, পেলব, লোমহীন দাবনা আবধি পৌঁছে গেল। উঃফ, কি সুন্দর দাবনা! মনে হল এই দাবনার খাঁজে মুখ ঢুকিয়ে থাকার চেয়ে বেশী সুখ বোধহয় আর কোথাও নেই! আমার ত বৌদির বরের উপর হিংসা হচ্ছিল যে সে রোজ এই দাবনার উষ্ণতা উপভোগ করে তখনই এক অদ্ভুৎ ঘটনা ঘটল। বৌদি হটাৎ হাঁটু ভাঁজ করে সোফার উপর পা তুলে বসে ফর্দ লিখতে লাগল। এইভাবে বসার ফলে নাইটির তলার দিক দিয়ে কালো মাঝারী ঘন বালে ঘেরা বৌদির গোলাপি স্বর্গদ্বার সম্পূর্ণ ভাবে উন্মুক্ত হয়ে গেল! আমার সারা শরীর দিয়ে যেন বিদ্যুৎ বয়ে গেল! কি দেখছি আমি? আমার স্বপ্ন কিভাবে সার্থক হয়ে গেল? আমি অবিবাহিত হলেও আমার বাড়ির কাজের বৌকে বেশ কয়েকবার চুদেছি, কিন্তু এই গুদ …. আমি কোনওদিন স্বপ্নেও দেখিনি! কমলালেবুর কোয়ার মত ফোলা নরম দুটো পাপড়ির মাঝে গোলাপি চেরাটা আমার ত বেশ বড়ই মনে হল।এর অর্থ হল বৌদির বরের ধন যঠেষ্টই বড় এবং এই গুদটা বেশ ভালই ব্যাবহার হয়েছে এবং সেটা অত্যধিক রসসিক্ত হবার ফলে বোঝাই যাচ্ছিল বৌদি খূবই কামার্ত হয়ে রয়েছে। এই দৃশ্য দেখার ফলে আমার কামানের নলটা শক্ত হয়ে জাঙ্গিয়া ফুঁড়ে বেরিয়ে আসতে চাইছিল। না …. কোনও তাড়াহড়ো করা চলবেনা … তাই আমি আমার ধনটাকে খূবই কষ্ট করে শান্ত করলাম।

আচ্ছা, বৌদি কি অজান্তেই সোফার উপর পা তুলে বসে ছিল এবং বুঝতে পারেনি যে তার পাড়াতুতো দেওর এমন মনোরম দৃশ্য উপভোগ করছে? না কি বৌদি ইচ্ছে করেই আমায় তার খাজানা দেখাচ্ছিল, যাতে আমি তার বিনিময়ে সব কাজ উৎসাহ সহকারে করি? অথবা না কি আমায় দিয়ে বরের অনুপস্থিতিতে নিজের কামপিপাসা মেটাতে চাইছিল? যাই হউক, আমি অবিবাহিত ছেলে, করোনার উপদ্রবে কাজের বৌকেও দীর্ঘদিন চুদতে পাইনি তাই প্রায়শঃই রাতে আমায় খেঁচে ঘুমাতে হচ্ছিল। এই অবস্থায় এমন উচ্চমানের অপ্সরাকে ভোগ করার সুযোগ পেলে ত আমার জীবনটাই সার্থক হয়ে যাবে! পাঁচ মিনিটের মধ্যেই বৌদি বাজারের ফর্দ তৈরী করে ফেলল এবং পুনরায় মেঝের উপর পা নামিয়ে বসার ফলে নাইটি ঢাকা পড়ে যাওয়ার কারণে আমার স্বর্গদ্বার দর্শন বন্ধ হয়ে গেল। বৌদি আমার হাতে ফর্দ, টাকা ও বাজারের ব্যাগ তুলে দিল এবং আমি বাজারের উদ্দেশ্যে তার বাড়ি থেকে বেরিয়ে পড়লাম।
 

Users who are viewing this thread

Back
Top