What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দুধ দেবে দেবস্মিতা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দুধ দেবে দেবস্মিতা পর্ব ১ - by _

বেলা ১২টা মাত্র। অনেকদিন পর এক ঘরে বসে কথা বলছি দেবস্মিতার (মনের মধ্যে তো যৌনতার বাসনা, তাই আর দিদি না-ই বা বললাম)। পাশেই শুয়ে ওর ১০ মাসের কন্যা। বড়ই হিংসা হয় ওকে, আমি ১০ বছরেও যেটা করলাম না, ১০ মাসে কত বার যে করে ফেলল কে জানে? তখন ফোনটা করেই দেবস্মিতা ডাকলো আমাকে। একই পাড়ায় থাকি, মাত্র বছর পাঁচেক বড় ও আমার থেকে। বন্ধুই আমরা, আর যেহেতু ওর বর বাইরে থাকে, বাড়িতে ও একাই থাকে বেশিরভাগ সময়টা। একা অবশ্য পুরোপুরি নয়, সঙ্গে থাকে ওর কন্যা। আজ এরম আবহাওয়া, আর আজকের দিনের আমাকে বাড়িতে ডাকল কেন, কে জানে? প্রকৃতির ডাকে ছুটে গেলাম বাথরুমে। ভেতরে দেবস্মিতার ব্রা ঝুলছে। নিজেকে সংযত করতে পারলাম না, ব্রা হাতে নিয়েই গন্ধ শুঁকতে লাগলাম। স্বর্গীয় ঘ্রাণ। দেবস্মিতার ঘাম আর বুকের দুধের ফোঁটা পড়েছে একটু, আর সেই গন্ধে আমি পাগল এখন। দেবস্মিতার মুখ মনে পড়ছে আর গন্ধ শুঁকছি। নাহ, পেচ্ছাপ করতে যাচ্ছি বলে এতক্ষন ভেতরে থাকলে সন্দেহ করবে। ধোনের ডগায় যা রস লেগেছিল, ব্রাতে লাগিয়ে দিয়ে চলে এলাম। ঘরে তখনও ঢুকিনি, উঁকি মারলাম আগে একটু, মারতেই সেই স্বর্গীয় দৃশ্য। দেবস্মিতা ওর কন্যাকে স্তন্যপান করাচ্ছে।
আসার সময় দেবস্মিতার প্রিয় রসমালাই নিয়ে এসেছি, সেটা ওই ঘরেই আছে, যেখানে ও স্তন্যপান করাচ্ছে। আমিও জামার ওপর দিয়ে নিজের বোঁটায় হাত বোলালাম। বোঁটা শক্ত হয়ে এল। আর পারছিনা, সটান ঘরে ঢুকে গেলাম, দেবস্মিতা একটুও অবাক হলোনা। ঢুকেই বললাম, ''ওহ! ওর খাওয়ার সময় হয়ে গেছে? আচ্ছা আমি তাহলে আজ আসি"।
"নাহ, দাঁড়া। রসমালাই খেয়ে যা।"
"কিন্তু, তোমার জন্যে এনেছি তো!"
"আমি একাই দশটা খাব নাকি পাগল? আমাকে দে ভাঁড় টা।"
ভাঁড় তুলে এগিয়ে দিলাম, তখনও দুধ খেয়েই যাচ্ছে ওর মেয়ে।
"এই একটা এখন আমি আর তুই অর্ধেক অর্ধেক খাব।"
একটা মিষ্টিতে কামড় দিয়ে, আমাকে ইশারায় বলল অন্যদিকটা যেন আমি খাই। ঠোঁটে করেই এগিয়ে দিল মিষ্টি। ইচ্ছা করেই মিষ্টির জায়গায় দেবস্মিতার ঠোঁটে ঠোঁট ঠেকালাম। ওর মেয়ে স্মিতা, দুধ খাওয়া শেষ, তাই ঘুমিয়ে পড়েছে।

এভাবে দেবস্মিতাকে পাব, শুধু স্বপ্নেই ভেবেছি। স্বপ্নে অবশ্য ও আমার অবৈধ সন্তানের মা, যে জিনিসটা শুধু স্বপ্নেই থাকবে, বাস্তবায়িত করা হবেনা হয়ত। কিন্তু সেটা বাদে বাকি জিনিস তো বাস্তবে হতেই পারে। বোধহয় ও বুঝতেই পেরেছিল আমি কি চাই, কিন্তু আমি আর ওর মুখের দিকে তাকাচ্ছিনা, তাকিয়ে আছি ওর কালচে দুধের বোঁটার দিকে, যেটা একটু আগেই স্মিতা চুষছিল। এখনও সেখানে সাদা সাদা ফোঁটা ফোঁটা লেগে। আর সামলাতে পারলাম না, নিকুচি করেছে রসমালাই আর দেবস্মিতার ঠোঁট। সোজা গিয়ে ঠোঁট ঠেকালাম ওর বোঁটায়। প্রথমে একটু জিভ দিয়ে চাটলাম।
"আঃ! খা এবার, চোষ, যেভাবে নিজের বান্ধবীদের গুলো খাস।"
"বান্ধবীদের!? একটাই নেই, আবার বহুবচন"
কথা বাড়ালে বাড়তেই থাকে, তাই আর কথা না বাড়িয়ে, চুষতে থাকলাম দুধ। অমৃত পান করছি যেন। রসমালাই এর মিষ্টতাও হার মেনে যাবে!
ড্রয়ার খুললাম, দেবস্মিতার এখন আর শুধু স্তন চুষিয়ে সেক্স কমবেনা। ভাগ্যিস ড্রয়ারেই ছিল, কিন্তু এতগুলো কন্ডম কেন ড্রয়ারে? যাকগে, আছে থাকুক, আমি আমার কাজ সারি। প্যাকেট নির্দেশমতন তুলে দিলাম দেবস্মিতাকে।
একজন নারী এভাবে উলঙ্গ আমার সামনে, সামলাতে পারলাম না, হাত থেকে কন্ডোমের প্যাকেট টেনে নিয়ে ছুঁড়ে ফেলে দিলাম,যা দেখে দেবস্মিতা ভয় পেয়ে গেল। উঠে অন্য প্যাকেট আনতে যাবে, আমি ওর মাথা ধরলাম, ধরে ওর ঠোঁটে কামড় বসালাম। ওর ঠোঁটেও জাদু আছে যেন। ওর মুখের ভিতর আমার লালা ফেললাম তারপর কিছু বোঝার আগেই, আমার ধোনটা নিয়ে ঢুকিয়ে দিলাম ওর মুখের ভিতর।
ধোনের ওপর ও ওর জিভ ঠেকানোর মুহূর্তটা আমি জীবনেও ভুলবোনা। সে এক স্বর্গীয় অনুভূতি। প্রথমে ও একটু ঐভাবেই আমার দিকে তাকিয়ে ছিল, যেন আশা করেনি আমি এইভাবে ওর মুখেই ঢুকিয়ে দেব। তবে এই মুহূর্তে ও কি ভাবল, বা ওর কিসে আপত্তি, সেই নিয়ে আমার কিছুই যায় আসেনা। দেবস্মিতা মুখ থেকে ধোন বার করে দিল। বুঝলাম বেশি বাড়াবাড়ি করা ঠিক হবেনা, ও যা চাইবে, সেই অনুযায়ী চলা ভালো, নাহলে সুযোগ হাত ছাড়া হতে পারে।
দেবস্মিতা রাগ করেনি কপাল ভালো। ওকে চোদার আগে অন্যভাবে উপভোগ করব , চুমু খাব ভাবলাম, কিন্তু একটু আগেই ধোন নিয়েছিল মুখে, তাই এখনই চুমু খাওয়া ঠিক হবেনা। পাশে ওর বাচ্চা নিশ্চিন্তে ঘুমিয়ে।
আলতো করে ওর প্যান্টি খুলে দিলাম। দেবস্মিতার যোনীর গন্ধ বাকি মেয়েদের তুলনায় যেন বেশিই স্বর্গীয়। চুলে ঘেরা দেবস্মিতার যোনি, তাও যেন ইচ্ছা করছে গিয়ে মুখ বসাই ওখানে। আর সংযত রাখতে পারলাম না, জীভ ঠেকালাম ওর যোনীতে, আঁশটে গন্ধটার মধ্যেই যেন যৌন সুখ খুঁজে পাচ্ছিলাম। থুতু ফেললাম, একটু ডোলে দিলাম জায়গাটা, দেবস্মিতা তখন আস্তে একটা গোঙানি দিল, সেটা শুনে আর নিজেকে সামলাতে পারলাম না, কোথায় কন্ডম কোথায় কি, ঢুকিয়ে দিলাম ধোন ওর যোনিতে। আনুষ্ঠানিক ভাবে দেবস্মিতা-চোদ হয়ে গেলাম আমি।

ঠাপ-ঠাপ-ঠাপ-ঠাপ করে বিছানা কাঁপছে। সাথে অপ্সরা দেবস্মিতার গোঙানি,"উফফ আহঃ, আরেকটু জোরে, আরো ভেতরে"। আমিও গতি বাড়ালাম, ওর যোনির রস বেরিয়ে আসছে, আমার ধোন বার করে একটু চেটে নিলাম ওর রস। আমি একাই কেন চাটব, ধোন বের করে ঢুকিয়ে দিলাম দেবস্মিতার মুখে। ও কি ভাবল তাতে, এখন আমার কিছু এসে যায়না। ব্লোজব আমি নেওয়াবই। আজ অবধি যতজনকে চুদেছি, সবাই ধোন চুষে দিয়েছে, তাহলে দেবস্মিতা কেন চুষবেনা। দেবস্মিতাকে উঠিয়ে বসালাম, মিশনারি আর পসাচ্ছেনা, এবার কুত্তার মতন চুদব আমার প্রিয় দেবু কে। ডগি স্টাইলে দুধ গুলো গরুর মতন ঝুলে ছিল। আমিও গোয়ালা হয়ে গেলাম, ঝট করে একটা গ্লাস নিয়ে এলাম রান্নাঘর থেকে। তারপর শুরু করলাম দুধ দোওয়ানো। বোঁটা চিপতেই দুধ দিচ্ছে দেবস্মিতা। কিছুটা ভরে উঠতেই ওর মুখের কাছে ধরলাম। একটুখানি খেয়ে, নিজের থুতু সেখানে মিশিয়ে দিল ও। তারপর দেবস্মিতার দুধ-থুতুর মিশ্রণ খেয়ে, আমার সেক্স চড়ে গেল আরও বেশি করে। চলে গেলাম ওর পেছনে ধোন ঢোকাতে। দুই পাছা কি নরম, নাহ, আর পারছিনা থাকতে, কুত্তার মতন চুদতে শুরু করলাম, আর শুরু হলো দেবস্মিতার গোঙানি।
"আহঃ আহঃ আরও জোরে!"
আমিও গতি বাড়ালাম। দেবস্মিতার গোঙানি বাড়তে থাকল। এখন ওর মুখ দেখতে পাচ্ছিনা, তাই বাকি সব মেয়ের মুখ মনে পড়ছে যাদের চুদেছি। তিথী, সুপ্রীতি, বর্ষা, কৃষাণী, জাগৃতি, দেবিকা, ইত্যাদি, সবার মুখে ভাসছে। চুলের মুঠি ধরে টানলাম দেবস্মিতার।
নাহ, একটা কাজ বাকি। চোদা ওখানেই থামিয়ে, ওর মেয়ের একটা ফিডিং বোতল নিয়ে এলাম। সাথে রসমালাই এর ভাঁড়। একটু দুধ দুইয়ে নিলাম দেবস্মিতার, বাড়ি নিয়ে যাব। এমন মিষ্টি দুধ আমি ছাড়ব না। তার ওপর, বাকি যাদের সাথে সেক্স করি, কারুর বুকে দুধ আসেনি, তাই দেবস্মিতার দুধই সম্বল।
এবার দেবস্মিতাকে চীৎ হয়ে শোয়ালাম। রসমালাইয়ের রস ঢেলে, সেটা চাটতে থাকলাম, নীচ থেকে ওপরে। নীচে ওর নাভী, আর ওপরে উঠতে ওর দুধের বোঁটা। এখন দেবস্মিতার মুখ দেখা যাচ্ছে বেশ। আবার আমার মোটা ধোন ঢুকিয়ে দিলাম ওর যোনিতে। সাথে পর দুধের বোঁটা ডলতে লাগলাম, এতে ওর আরও সেক্স চড়ে গেল। দেবস্মিতার গোঙানি, খাট নড়ার শব্দ, আর ঠাপ দেওয়ার শব্দেই যেন আমি হারিয়ে যাচ্ছিলাম। হঠাৎ করে দেবস্মিতা উঠে বসল।
আমাকে বলল উঠে দাঁড়াতে। আমি বিছানার ওপরই উঠে দাঁড়ালাম, তখনই আমার ধোন হাতে নিয়ে, দেবস্মিতা সেটাকে ঘষতে লাগলো। বুঝতে পারলাম, এখন ওর আমার বীর্যে স্নান করার ইচ্ছা। কিন্তু আমার আর যাই হোক, শীঘ্রপতন হয়না। অনেক্ষন ধরেই ও ঘষে যাচ্ছে। হাতে হচ্ছেনা দেখে এবার নিজেই নিজের মুখের ভেতর ঢুকিয়ে নিল। ব্লোজব দিয়ে যদি বেরোয়।
কিছুক্ষণ বাদে মনে হলো, আসছে, এবার আসছে।
"এই, এবার আসছে, কোথায় ফেলব?"
"যেখানে তোর মন চায়", এ কথা উত্তরে দিয়ে, দেবস্মিতা শুয়ে পড়ল চিৎ হয়ে।
আমি তখন ধোন ডলতে ডলতে ভাবছি কোথায় ফেলা যায়, হঠাৎ সে প্রায় চলে এসেছে যখন, আমি হঠাৎ করে একটা কাজ করে ফেললাম। দেবস্মিতার যোনিতে ধোন ঢুকিয়ে দিলাম। ব্যাস! ওখানেই বীর্যপাত।
"এটা তুই কি করলি?!"
"বেশ করেছি, এবার আমার সন্তান হবে তোর পেটে"
"এক্ষুনি বের কর"
বলা মাত্রই শেষ ফোঁটা টুকুও ভেতরেই পড়ে গেল। বীর্যপাত করার পর ঝিমুনি আসে আমার, তাই দেবস্মিতাকে চোদার পর খুব ঝিমুনি আসছিল। ওর যোনি থেকে ধোন বের করে, ওর ঠোঁটে চুমু খেলাম। এত ঘুম পাচ্ছিল, ওভাবে উলঙ্গ হয়েই শুয়ে পড়লাম দেবস্মিতার পাশে। মাঝে মাঝে স্বপ্নে দেখছিলাম দেবস্মিতা এসে আমার ধোনের লেগে থাকা বীর্য চেটে চেটে খাচ্ছে। জানিনা সেটা স্বপ্ন না বাস্তব। জানতে চাইও না।

ঘুম যখন ভাঙলো, তখনও আমি উলঙ্গ, কিন্তু খাটের পাশের ড্রেসিং টেবিলে দেবস্মিতা সাজছে। শাড়ি ব্লাউজ পড়ে বসে। চোখে কাজল, তবে লিপস্টিক তখনও লাগায়নি। ঝট করে উঠে পড়লাম, আর ওকে পেছন থেকে জড়িয়ে ধরে গালে চুমু খেতে থাকলাম। ও নির্বিকার। মুখ টা ঘুরিয়ে ওর ঠোঁটে ঠোঁট কামড়ে ধরলাম। তাতেও নির্বিকার। আবার ওর স্তন ধরতে যাব, এমন সময় ও আমাকে আটকালো।
"আজ না, আজ অনেক হয়েছে, এবার বাড়ি যা। আমার এখন অনেক কাজ আছে।"
আমি অবাক, দুপুরের সাথে এখনের দেবস্মিতার কোনো মিল নেই। কথায় কথা বাড়ে, তাই ফিডিং বোতলে দেবস্মিতার দুধ যে দুইয়ে রেখেছিলাম, সেটা নিয়ে, আমার জামা কাপড় আবার পরে নিয়ে, বেরিয়ে এলাম।
"টাটা,আবার ইচ্ছা হলে কোনোদিন ডাক দিও, চলে আসব"
"হুমম টাটা", পরের অংশটার উত্তর পেলাম না।
বাড়ি ফিরে চিন্তার কোনো কারণ নেই, বন্ধুর বাড়ি যাচ্ছি বলে বেড়িয়েছি। কিন্তু কোথাও একটা অসম্পূর্ণ লাগছে। কেন লাগছে তা জানিনা। ওকে তো ঠিকঠাকই চুদলাম, ও তো তৃপ্তি পেল তখন, তাহলে বিকেলে ওরম আচরণ করলো কেন। সারা দুপুর ওর দুধ ছাড়া কিছু পেটে পড়েনি, তাই ফ্রিজ খুলে যা পেলাম তাই খেয়ে নিলাম। সবসময়ে মাথায় ওর কথা ঘুরছে। দেবস্মিতার গোঙানির আওয়াজ গুলো কানে ভাসছে। "ইশ, যদি ভিডিও করে আনতাম! হাজার বার দেখা যেত।"
পরের দিন ও না ডাকতেই, দুপুরের দিকে আবার ওর বাড়ির কাছে গেলাম, ভেতরে ঢুকব কি ঢুকবনা, এটা নিয়ে মনের ভিতর দ্বিধা কাজ করছে। প্রধান দ্বারের দিকে অগ্রসর হয়েই, কিসের একটা আওয়াজ কানে এল। দেবস্মিতা হাসছে খিলখিল করে। যাক, যেরম ভাবছিলাম রাগ করেছে, তা হয়ত করেনি আমার ওপর। একটু বেরিয়ে এসে ওর ঘরের রাস্তার দিকের জানলা টা ফাঁক করলাম, ওই দিকে কোনো বাড়ি নেই, তাই চাইলেই উঁকি মারা যায় ওর ঘরে, কেউ সন্দেহ করবেনা। কিন্তু উঁকি মারার পর ভাবলাম, কেন উঁকি মারলাম? সেই দৃশ্য আমি জীবনেও ভুলবোনা।

দেবস্মিতা বিছানার উপর গরুর মতন করে আছে, আর কোনো এক অজ্ঞাত পরিচয়ের পুরুষ ওর দুধ দুইছে। কিন্তু এটা কে? এ তো দেবস্মিতার বর না!
দুধ দোয়ার পর লোকটা একটা প্যাকেট ছিঁড়ে কন্ডম লাগালো, তারপর দেবস্মিতাকে চুদতে শুরু করল।
আমার মাথায় বাজ পড়ল যেন। যে নারী কে আমি একদিন উলঙ্গরূপে পেয়ে তার কাছে আত্মসমর্পণ করে দিয়েছিলাম, সেই নারী আজ অন্য কারুর! আলতো আলতো গোঙানির শব্দের মধ্যে থেকে বুঝতে পারলাম, হতাশা, রাগ, কষ্ট সব মিলিয়ে আমার মন থেকে একটাই প্রশ্ন বেরোলো, "তুই এরম বেশ্যা হতে পারলি দেবস্মিতা? আমি তো তোকে ভালোবেসেছিলাম।"
দেবস্মিতার হাসি দেখে মনে হচ্ছেনা লোকটা ধর্ষক হতে পারে। এর একটাই মানে, দেবস্মিতা একটা বেশ্যা, ওর স্বামী আর আমি ছাড়াও ও অন্য পুরুষের সাথে যৌন মিলন ঘটায়। একরাশ অভিমান নিয়ে বাড়ি ফিরে এলাম। ফোন নিয়ে চলে গেলাম বাথরুমে।
আজ দেবস্মিতা নাম তার ওপর খুব রাগ হচ্ছে। তাই ভাবলাম এবার দেবস্মিতা নামের যাকেই পাব, চুদে শেষ করে দেব! ফেসবুকে সার্চ করলাম দেবস্মিতা, প্রথমে ওর নাম এলেও, তার পরে এল আরেকজনের নাম, সেও একই এলাকায় থাকে, আমার বয়সীই, দেবস্মিতা মিত্র। ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে দিলাম। তারপর বেশ্যা দেবস্মিতার প্রোফাইলে গিয়ে, ওর নাভী দেখানো ছবিগুলো বার করে জোর হস্তমৈথুন করলাম। কিছুক্ষন বাদেই দেবস্মিতা মিত্র ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ করেছে জানতে পারলাম। মেসেজে গিয়ে 'hi' লিখলাম। কিছুক্ষণের মধ্যেই উত্তর পেলাম, আস্তে আস্তে কথা বাড়ালাম। আপাতত এই নতুন দেবস্মিতার শাড়ি পরা ছবি দেখেই রস ফেললাম। ওর সাথে মেসেজে কথা হতে হতেই বীর্য বেরিয়ে এল। এই দেবস্মিতার শরীরে যা বুঝলাম, অল্প মেদ রয়েছে, পাতলা ঠোঁট, আর পানের আকৃতির মুখ।
এরপর বেশ কয়েকদিন কেটে গেল, সমবয়সী দেবস্মিতার সাথে অনেকটাই ঘনিষ্টতা গড়ে উঠল।

এভাবেই চলতে চলতে পুজো চলে এল। আমি আর দেবু (দেবস্মিতা মিত্র) ঠিক করলাম একদিন দেখা করব, একদিন ও আমার পাড়ায় আসবে, একদিন আমি ওর পাড়ায় যাব। এক ফাঁকে, বাড়িতে নিয়ে এলাম ওকে আমি। মা বাবা বেরিয়েছে, এক আত্মীয়ের বাড়ি, আজ ফিরবেনা। আমি জানি, কিন্তু দেবুকে বলিনি এটা। ওকে আমার ঘরের বিছানায় এনে বসালাম। আগের দেবস্মিতার সাথে যে কাজটা করতে পারিনি, সেটা আজ করব। পুরো সেক্সটা রেকর্ড হবে লুকানো ক্যামেরা দিয়ে।
"প্রথমবার আমার বাড়ি এলি, কিছু খাবি?"
"কাকু কাকিমা কোথায়?"
"ঠাকুর দেখতে গেছে, তুই কিছু খাবি কিনা বল"
"মানে এখন বাড়িতে শুধু আমি আর তুই?"
"হ্যাঁ, আপাতত তাই। তবে চিন্তার কিছু নেই, তোকে মেরে ফেলবোনা আমি।"
চোখ সরু করে আমার দিকে তাকিয়ে, সারা ঘর পর্যবেক্ষণ করতে শুরু করল ও।
"এখনও আমার প্রশ্নের উত্তর দিলিনা, কিছু খাবি নাকি।"
"কি আর খাব, তুই রান্না করবি?"
"তুই বললেই করব। যা চাইবি তাই দেব।"

এসব বলতে বলতেই, হঠাৎ করে ও আমার টেবিলের ড্রয়ারটা খুলে ফেলল। আর সেখানেই হলো সর্বনাশ!
 

Users who are viewing this thread

Back
Top