What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দুরন্ত যৌবনের ইতিহাস - by manoj19553

সোমনাথ বোস, বাবা আশুতোষ বোস, মা শিবানি বোস, সবে উনিশে বছরে পা দিয়েছে। পড়ে বারো ক্লাসে। ওনাদের একটি মেয়েও আছে নাম টিয়া ডাকনাম , ভালো নাম তিয়াসা পড়ে বারো ক্লাসে, সবে আঠেরো বছরে পা দিয়েছে পড়াশোনায় সমুর মতো না হলেও বেশ ভালোই রেজাল্ট করে। তাই বাবা-মা দুই সন্তান নিয়ে বেশ সুখেই আছেন। ছেলে সোমু পড়াশোনায় খুবই ভালো এখনো পর্যন্ত ক্লাসে সেকেন্ড হয়নি। স্কুলের সব টিচারই ওকে খুব ভালোবাসে। সমু বেশ করিতকর্মা লেখা পড়ার সাথে সাথে শরীর চর্চা আর খেলাধুলায় বেশ পটু। স্কুলের ফুটবল টিপের ক্যাপ্টেন আর উত্তর ২৪-পরগনার কোনো স্কুলকেই ফুটবলের ট্রফি নিতে দেয়নি।

প্রতি টুর্নামেন্টে ওর স্কুলকেই চ্যাম্পিয়ান করে এসেছে। ওই অঞ্চলের সবাই ওকে এক নামে চেনে। সমুর স্কুলের গেম টিচার একদিন সমুকে ডেকে বললেন – বাবা তুই তো আর একবছর বাদে স্কুল ছেড়ে কলেজে যাবি তাই আমি ভাবছিলাম যে আমাদের রাজ্যের জুনিয়র টুর্নামেন্ট হয় প্রতি বছর সেখানে আমরা স্কুলের ছেলেরা এবার খেলবে। শুনে সোমু থেকে বলল – কিন্তু স্যার হেড স্যার কি রাজি হবেন।! শুনে উনি বললেন – সে নিয়ে তোকে চিন্তা করতে হবেনা আমি সব ব্যবস্থা করেই তোকে বলছি। কথাটা শুনে সোমুর বেশ আনন্দ হলো। চিন্তা করতে লাগলো একবার আমাদের এই স্কুলকে এই রাজ্যের চ্যাম্পিয়ান বানাতে পারলে বেশ ভালো হয়।

স্কুলের ছুটির পরে সোমু বাড়ি ফিরছে হঠাৎ প্রচন্ড ঝড় উঠলো আর রাস্তার গাছ গুলো ঝড়ের গতিতে ঝুকে পড়ছে রাস্তার ওপরে। ওর আগে আগে দুটো মেয়েও ফিরছিলো। সোমুকে ওরা দুজনেই চেনে আর ওকে খুব পছন্দ করে কিন্তু আজ পর্যন্ত সোমুর সাথে কথা বলার সাহস দেখাতে পারেনি। সোমু বেশ জোরে জোরে হাঁটছিলো। মেয়ে দুটোর পাশে গিয়ে বলল – তোরা একটু পা চালিয়ে চল এখুনি খুব জোরে বৃষ্টি নামবে।

মেয়ে দুটো সোমুর কথা শুনে একটু অবাক হলো কি সুন্দর করে কথা গুলো বলল সোমু। মেয়ে দুটোর নাম কাবেরি আর চম্পা দুটোই ফুলের নাম আর ওদের দেখতেও ফুলের মতোই। ওমেক ছেলেই ওদের সাথে বন্ধুত্ত করতে চায় কিন্তু দুজনের কেউই কাউকে পাত্তা দেয়না। ওদের দুজনের মনেই সোমুকে বন্ধুর আসনে বসিয়েছে। দুজনেই ভাবে যদি একবার সোমুকে ছুঁয়ে দেখতে পারতো। তাই কাবেরি সাহস করে সোমুর একটা হাত ধরে বলল – একটু আস্তে হাঁটো না আমরা কি তোমার সাথে হেঁটে পাড়ি।

সমু এবার ওদের দুজনকে দেখে বলল – ঠিক আছে আমার সাথেই চল তবে বৃষ্টি এলে ভিজতে হবে আমাদের তিন জনকেই সেটা খেয়াল রাখিস। কাবেরি আর চম্পা দুজনেই হেসে উঠে বলল – ভিজলে আর কি হবে বাড়ি ফিরে জামা কাপড় পাল্টিয়ে নিলেই হবে। ওদের চলার পথেই বেশ জোরে ঝেঁপে বৃষ্টি নেমে এলো। সমু দেখলো যে সামনে দত্তদের বাগান আর ও জানে এখানে একটা চালা ঘরও আছে। তাই ওদের বলল – এই এবার ছুটে গিয়ে ওই দত্তদের বাগানের চলা ঘরে গিয়ে দাঁড়াই।

সোমু দৌড়োতে লাগলো সোমুকে দেখে কাবেরি আর চম্পাও দৌড়োতে লাগলো . সভাবতই সোমু অনেক আগেই গিয়ে ওই চালা ঘরের নিচে এসে দাঁড়ালো। কাবেরি আর চম্পা দুজনে দৌড়োচ্ছে। ওদের দৌড়োনোর তালে তালে ওদের বুক দুটো বেশ জোরে জোরে লাফাচ্ছে। সোমু মেয়েদের দিকে এভাবে কখনো তাকায়নি আজকে ওদের বুকের দুলুনি দেখে শরীরটা বেশ গরম হতে লাগলো। দুজনেই বেশ খানিকটা ভিজে গেছে। তাই দুজনেই বুকের ওপরের ওড়না খুলে নিজেদের মাথা আর গায়ের খোলা জায়গা মুছতে লাগলো।

সোমুর নজর গেলো আবার ওদের বুকের দিকে ভিতরে একটা টেপ জামা ছাড়া আর কিছুই ছিল না তাই বুক দুটো বেশ প্রকট হয়ে ওদের কামিজ ভেদ করে যেন বেরিয়ে আসতে চাইছে। বেশ বড় বড় দুধ দুটো দুজনেরই আর বুকের বোঁটা দুটো ঠান্ডায় শক্ত হয়ে ওদের জামার ওপর দিয়ে যেন বেরিয়ে আসতে চাইছে। কাবেরি ব্যাপারটা লক্ষ্য করে চম্পাকে ফিস ফিস করে বলল – এই দেখে সোমু দা কেমন ভাবে আমাদের বুক দেখছে। দুজনেই বেশ জোরে হেসে উঠলো দেখে সোমু জিজ্ঞেস করল এই তোরা হাসছিস কেন ? দুজনেই বলল এমনি হাসছি আমরা।
সোমু – শুধু শুধু হাসে পাগলের তোরা দুটকি পাগল নাকি ?
কাবেরি শুনে বলল – তুমি যে ভাবে আমাদের দেখছিলে তাতেই আমাদের হাসি পেলো।
সোমু এবার বেশ গম্ভীর হয়ে গিয়ে বলল – ঠিক আছে আর তোদের দিকে তাকাবো না।

চম্পা হেসে বলল – আমরা কি দেখতে বারন করেছি তোমাকে তোমার দেখতে ভালো লাগলে দুচোখ ভোরে দেখো। একটু থেমে আবার বলল – দেখো যেন খেয়ে ফেলনা যেন তাহলেই তো সব ফুরিয়ে যাবে আর দেখতে পাবে না।
সোমু শরীর ওদের কথা শুনে আরো গরম হয়ে উঠলো োর নিজেরাই দেখতে বলছে। আবার ভাবলো আমি কি দেখছি সেটা হয়তো না বুঝেই দেখতে বলেছে আমাকে। জিজ্ঞেস করল – আমি কি দেখছিলাম সেটা যদি জানতিস তো আমাকে আর দেখতে দিতিস না।
কাবেরি বলল – দেখো আমরা দুজনেই জানি তুমি আমাদের কি দেখছিলে আর জেনে শুনেই তোমাকে দেখতে বলেছি। কাবেরি নিজের কামিজটা নিচের দিকে টেনে ধরে বলল দেখো তোমার যতক্ষণ ভালো লাগবে দেখো তবে শুধু আজকেই নয় যখনি তুমি দেখতে চাইবে আমার দেখাবো।
সমু বোকার মতো দুজনের মুখের দিকে তাকিয়ে থেকে জিজ্ঞেস করল – আমাকে তোরা রোজ দেখাবি ?
চম্পা – নিশ্চই দেখাবো। শুনে কাবেরিও বলল – তুমি শুধু আমাদের জানিয়ে দিও যখন দেখার ইচ্ছে হবে তোমার।
সোমু এবার একটু বেশি সাহস দেখিয়ে জিজ্ঞেস করল – আমি যদি তোদের খোলা বুক দেখতে চাই তো দেখবি ?
কাবেরি প্রথমে উত্তর দিলো বলল – তুমি একবার মুখ ফুটে আমাদের বলে দেখো এখুনি তোমাকে আমাদের খোলা বুক দেখিয়ে দেব।

সোমুর বুকের ধক ধক করতে থাকা শব্দটা যেন ও নিজের কানে শুনতে পাচ্ছে। সোমু চিন্তা করতে লাগলো ওদের বললে ওরা দুজনেই ওদের খোলা বুক আমাকে দেখাবে সেটা কি ঠিক হবে। জিরে সাথে অনেক লড়াই করে শেষে বলেই ফেলল – দেখা আমাকে তোদের খোলা বুক। দুজনেই দরজা ছাড়া ঘরের ভিতরে ঢুকে পড়ল। এতক্ষন ওরা তিনজনেই ওই চলা ঘরের বারান্দায় দাঁড়িয়ে ছিল। কাবেরি সোমুকে বলল -দেখতে হলে এই ঘরের ভিতরে এসো। সোমু একেবারে মন্ত্র মুগ্ধ হয়ে ঘরের ভিতরে ঢুকে গেলো। কাবেরি আর চম্পা দুজনেই ওদের কামিজ নিচেথেকে বুকের ওপরে ওঠাতে লাগল আর তাই দেখে উত্তেজনায় সোমুর হৃৎপিণ্ড যেন মুখ দিয়ে বেরিয়ে আসতে চাইছে এতটাই ধড়পড় করছে। সবটা ওপরে ওঠাতে ওদের বেশ সুগঠিত স্তন বেরিয়ে এলো। খুব ফর্সা আর বেশ বড় বড়। সোমু দু চোখ দিয়ে যেন গিলে খাচ্ছে। এবার কাবেরি সোমুর কাছে এসে বলল – একবার হাত দিয়ে দেখবে না ? সোমুর হাত নিয়ে কাবেরি ওর একটা মাইয়ের ওপরে চেপে ধরলো। ওর মাইতে হাত পড়তেই সমুর বাড়া জাঙ্গিয়া ছাড়া প্যান্টের ভিতর থেকে যেন বেরিয়ে আসতে চাইছে। কাবেরির পাশে এসে চম্পা বলল তোমার খোকা বাবুতো রেগে আগুন গো একবার ওকে প্যান্টের ভিতর থেকে বের করে দাওনা গো আমরাও একবার দেখি।

সোমু শুনে লাল হয়ে গেলো আজ পর্যন্ত কেউই ওর বাড়া কোনো ছেলে বা মেয়ে দেখেনি। বেশ লজ্জ্য পরে গেলো সোমু। ওদের কথার যুক্তি খুঁজে পেলো সোমু ওদের গোপন জিনিস দেখিয়েছে এবার ওর নিজের গোপন অঙ্গ দেখানো উচিত। চম্পা কিন্তু সোমুকে বলেই হাত বাড়িয়ে সোমুর প্যান্টের ওপর দিয়েই বাড়া চেপে ধরলো। আর তাতে যেন বাড়াটা আরো বড় হয়ে ফুঁসতে লাগলো।

তাই সোমু এবার নিজেই প্যান্টের চেন টেনে নামিয়ে বলল – আমি বের করতে পারবোনা তোদের দেখার ইচ্ছে থাকলে বের করে দেখে নে। কাবেরির আগেই চম্পা প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে বাড়া ধরেই হাত বের করে নিলো বলল – এটা কি গো তোমার প্যান্টের ভিতরে ?
সোমু – কেন এটা আমার ধোন। কাবেরি এবার নিজেই হাত ঢুকিয়ে বাড়া টেনে বের করে দেখে বলল – দারুন গো সোমু দা বেশ বড় আর মোটা ধোন তোমার যে মেয়েকে তুমি বিয়ে করবে সে অনেক তপস্যা করে তোমাকে পাবে।
সোমু – একথা বলছিস কেন ?
কাবেরি – বলছি কি আর সাধে কেননা সবার এতো বড় আর মোটা হয় না গো। আমি বৌদির কাছে শুনেছি আমার দাদারটা বেশ সরু আর ছোটো তাতে নাকি বৌদি বুঝতেই পারেনা যখন ভিতরে ঢোকে।

সোমু অবাক হয়ে জিজ্ঞেস করল – কোথায় ঢোকাতে হয় আমি ঠিক জানিনা তবে শুনেছি যে মেয়েদের পেচ্ছাবের জায়গাতে ঢোকাতে হয়। তাতে সরু আর ছোটো হলে কি হবে।?
কাবেরি হেসে বলল – তুমি পড়াশোনায় যতই ভালো হও ছেলে মেয়ে দুজনে কি কি করে তুমি কিছুই জানো না।
সোমু – নারে সে রকম কোনো ধারণা নেই আমার স্বীকার করছি তোদের কাছে।
চম্পা শুনে বলল – বিয়ের আগে জেনে নাও সব না হলে তোমার বৌ তোমাকে ছেড়ে ঠিক পালাবে অন্য ছেলের কাছে।
সোমু – আমাকে কে শেখাবে আর এ জিনিস তো সবার কাছে শেখ যায়না। তোরা শেখাবি আমাকে ?

কাবেরিও এটাই চাইছিলো ও লুকিয়ে লুকিয়ে ওর দাদা আর বৌদির চোদাচুদি দেখেছে। বৌদি ওর দাদা বাড়া মুখে নিয়ে চুষে দেয় তারপর দুই পা দুদিকে ছড়িয়ে দিয়ে দাদাকে ঢোকাতে বলে। তবে দাদা কোমর দুলিয়ে কয়েকবার ভিতর বার করে নেমে পরে আর তারপর বৌদির গুদের ভিতর থেকে সাদা কফের মতো গড়িয়ে পরে। পরে বৌদিকে জিজ্ঞেস করে জেনেছে যে এটাকে বীর্য বা মাল বলে আর এটাই গুদের ভিতরে দিলে পেটে বাচ্ছা এসে যায়।
কাবেরি সমুকে বলল – আমি তোমাকে শিখিয়ে দেব সব কিছু তার পরিবর্তে আমাকে কি দেবে ?

সোমু – তোকে একটা বড় ক্যাটবেরি চকলেট দেব। সমু কিন্তু ওর মাই থেকে হাত সরিয়ে এতক্ষন বাড়া বের করে দাঁড়িয়ে এসব কথা শুনছিলো আর তাতেই ওর বাড়া একটু নরম হয়ে গেছে। কাবেরি হাত বাড়িয়ে বাড়া ধরে মাথার চামড়া টেনে নামিয়ে দেখে বেশ বড় যেন একটা লিচু লাল টকটকে তাই হাঁ করে মুখে ঢুকিয়ে নিয়ে মুন্ডিটা চাটতে লাগলো। সোমু জীবনে প্রথম কারো মুখে ঢোকার দুচোখ বন্ধ করে চম্পার দুই কাঁধে হাত রেখে নিজেকে সামলাচ্ছিলো। চম্পা সোমুর হাত ধরে ওর দুটো মাইতে রেখে বলল – এ দুটোকে টেপ দেখবে তোমার খুব ভালো লাগবে। সোমু সেটাই করতে লাগলো। কাবেরি ওর বাড়া যত চুষছে ততই ও চম্পার মাই দুটোকে মুচড়িয়ে ধরছে। চম্পারও বেশ সুখ হচ্ছে তাতে। নিজের পছন্দের পুরুষ মানুষের হাতে নিজের মাই দুটো তুলে দিয়ে অনেক শান্তিতে মুখ দিয়ে নানা রকম আওয়াজ করছে।
 

Users who are viewing this thread

Back
Top