What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কচি না'হলে পয়সা রিটার্ন - by mr.bsaxon

কসবার নতুন রুম টা খুব সুন্দর। আমার রুমটা দোতলায়। ছয় মাস হলো সল্টলেক এর একটা সফটওয়্যার কোম্পানিতে জব জয়েন করেছি। এতদিন একটি মেস‌‌ বাড়িতে থাকতাম । এই নতুন বাড়িতে 1BHK রুম, বাড়িওয়ালা একটি 'সিংগেল মাদার' বয়স চল্লিশের ঘরে একটা ছেলে আছে বয়স চোদ্দ, নাম রনি, আর একটি মেয়ে আছে নাম রানি।

এবার একটু নিজের পরিচয় দেওয়া যাক, আমার নাম নিশান। বয়স 24 ,লম্বায় 6 ফিট 2 ইঞ্চি ,ফর্সা। খুব কম বয়সে আমার মধ্যে সেক্সে আসে, তার কারন হয়তো খুব কম বয়সে জিম করা আর প্রোটিন খাওয়া। আমার ফ্যনটাসি কচি গুদ, গুদ ফাটার বেথায় হাউমাউ করে চিৎকার করে কাঁদবে । গুদ থেকে ছরছর করে রক্ত বেরোবে তবে মনে হয় হ্যা চুদলাম। আমার ফাটা গুদের প্রতি কোন ইন্টারেস্ট নাই।গ্রামে অন্তত কুড়িটা কচি মেয়ের গুদ ফাটিয়ে, রক্তারক্তি করে, এমনকি গুদ ফাটিয়ে রক্তের বন্যা বয়ে দিয়েছি। শেষে রক্ত না থামায় হসপিটালে ভর্তি করতে হয় কচি গুদে চারটা শেলাই পরে।

বাবার কানে খবরটা আসে, আমার ওপর কড়া-কড়ি হয়ে যায়। তবুও আমি কচি গুদ চোদা ছাড়িনি। তারপর যখন একটি কচি মেয়েকে চুদে তার পেটে আমার হারামযাদা বাচ্চা দিয়ে পেট ফুলিয়ে দিলাম তারপর আবহাওয়া গরম হয়ে গেল। কিন্তু হারামযাদা আর পৃথিবীর মুখ দেখতে পারলো না, খানকিমাগী শাশুড়ি মেয়েটাকে ট্যবলেট খায়েদিল পেতে-ই পটল তুল্ল, মিটিং বসলো, সবার সামনে মেয়েটা স্বিকার করলো যে, সে নিজে থেকেই আমার কাছে আসতো আমার কাছে চোদা খেতে। আমি বেকুসুর খালাশ হলাম, মেয়ের বাবা-মা লজ্জায় মেয়েকে নিয়ে পাড়া ছেড়ে দিল । আমার‌ও আর পাড়ায় থাকতে ভালো লাগলো না, ইন্জিনিয়ারিং করা ছিল অনলাইনে জব জয়েন করে কোলকাতা-ই চলে আসলাম।

কোলকাতা তে এসে একদম ভালো ছেলে হয়ে গিয়েছিলাম গত তিন দিন আগে পর্জন্ত। আট ইঞ্চি বাড়াটা কে অনেক বুঝিয়ে শান্ত করে রেখেছিলাম দরকার হলে বাড়া'তে তেল মাখিয়ে খেঁচে দিতাম। মাঝে মাঝে স্কেল দিয়ে বাড়াটা মেপে নিয়ে লিখে রাখতাম ,একবছরে অনেক টা বড়ো হয়েছে। মৌমাছি যেমন ফুল থেকে মধু সংগ্রহ করে মৌচাকের ভেতরে ঢেলে দেয়, ঠিক তেমনি এই বাড়িতে আসার পরে বাড়ি ওয়ালার কচি মেয়েকে দেখে আমার বাড়া আর মাটিতে তার মধু ফেলতে চাইছে না। প্রথম দিন থেকেই রানি কে দেখে আমার বাড়া বাবাজি তাকে চুদে রক্তাতি করার জন্য জাঙ্গিয়া ফেটে বের হয়ে আসতে চাইছে।
এই বাড়িতে এসেই লেগে পরলাম

'মিশন কচি গুদ ফাটানো ' তে।

তিন দিন এসেই এরমধ্যেই অনেক খবর জোগাড় করে নিয়েছি। এবং নোটিশ করেছি রিনার অঙ্গভঙ্গি, চাউনি। হাইট বেশি না হেলদি শরীর, মাথার চুল বেবীকাট ছাঁটা। রিনার মা একটা প্রাইভেট স্কুলের টিচার। রবিবার বাদদিয়ে গোটা সপ্তাহ স্কুল। অর্থাৎ আমার পাঁচ আংগুল ঘি এর মধ্যে । রনি আর রানির বয়সের পার্থক্য চার বছর। পূর্ব অভিজ্ঞতা থেকে অনুমান করলাম রানি কে বশে আনতে আমার সাত থেকে দশ দিন সময় লাগবে।

দুই দিন কেটে গেলো আর ভালো লাগছে না এই দুই দিনে একটাও বুদ্ধি এলো না যে কি করে রানি কে চোদা যায়‌। বেলকনিতে বসে একটা সিগারেট ধরিয়ে ভাবতে লাগলাম, সময় সন্ধ্যে ছয়টা। সটাং চেয়ার থেকে উঠে দাঁড়ালাম, সিগারেটের শেষভাগটা সামনে দিয়ে ফেলে ঘরের দরজায় তালা মেরে সোজা বাড়ি ওয়ালির ঘরে প্রবেশ করলাম। রিনার কচি গুদের টানেই যেন শূণ্যবলে এখানে এসে পৌঁছেছি। ঘরে প্রবেশ করামাত্র আমার মন্ত্রবলে আমার ঝোঁক ভাজ্ঞে। ততক্ষণে বন্দুক থেকে গুলি বেড়িয়ে গেছে। সামনে বাড়ি ওয়ালি চেয়ারে বসে, রনি আর রানি সোফায় বসে টিভি দেখছে। তিন জনি আমার দিকে তাকিয়ে আছে।

বাড়ি ওয়ালি: কিছু বলবে?
আমি একটু থতমত খেয়ে! পরক্ষনেই নিজেকে সামলে নিয়ে বললাম

'না! মানে। ঘড়ে একা একা বসে থাকতে আর ভালো লাগছে না তাই ভাবলাম যায় একটু আপনাদের সাথে গল্প করে আসি।
বাড়ি ওয়ালি একটু হেসে নিয়ে বললো ভালো তো বোসো এখানে আমাদের সাথে গল্প করো। আর একটু মুখে হাসির রেখা ফুটিয়ে বললো তোমাকে আমি তুমি বলছি বলে কিছু মনে করো না।
আমি: না না, আপনি আমাকে নিশান বলেও ডাকতে পারেন।
বলতে বলতে আমি সামনে সোফা চেয়ারটায় বসলাম।
আমাকে আসা দেখে রনি তেমন পাত্তা না দিলেও রানি আমাকে আর চোখে দেখে আবার চোখ ফিরিয়ে নিচ্ছে আর রনি মোবাইল এ ফ্রি-ফায়ার খেলছে কানে হেডফোন লাগিয়ে।
আমি হাসি হাসি মুখ করে বাড়ি ওয়ালি কে জিজ্ঞেস করলাম আজ বাবুদের টিউশন টিচার আসেনি? সবাই টিভি দেখছে!?
বাড়ি ওয়ালি একটু টিচারের ওপর বিরক্তি ভাব প্রকাশ করে আমাকে বললো, দেখনা! টিচার টা খুব কামায় করছে। পর পর দুই দিন পড়াতে এলো না। ভাবছি ছাড়িয়ে দিব। তোমার নজরে কোন ভালো ভূগোল টিচার আছে?

আমি একটু হতবাক হয়ে গেলাম, সরাসরি এইরকম প্রশ্নের আশা করিনি। নিজে থেকেই মুখদিয়ে বেড়িয়ে গেল আমি উচ্চমাধ্যমিকে ভূগলে 94% পেয়েছিলাম।

বাড়ি ওয়ালি: কি! তাই নাকি?

আমি একটু ভদ্র ছেলে সাজার ভান করে বললাম,হ্যাঁ।

তোমার কাছে রেজাল্ট আছে?
হ্যা। বলে মোবাইল ফোন থেকে রেজাল্ট বের করে দেখালাম।

আমি ঠিক বুঝতে পারছি তাওয়া গরম হচ্ছে‌।
রেজাল্ট দেখেতো বাড়ি ওয়ালি খুব খুশি। সঙ্গে সঙ্গে আমাকে অফার দিল।
তুমি আমার ছেলে মেয়েকে ভূগোল টিচ্ করবে? আমি কোনো রকমের আমতা আমতা না করে সটাং বললাম, হ্যা।
তবে আগের টিচারকে কাল থেকে আসতে মানা করে দিচ্ছি?

ঠিক আছে তবে টিউশন টাইমিং 12PM – 2PM করতে পারি? কারন দুপুর 3PM থেকে আমার অফিস আছে।
বাড়ি ওয়ালি: ভালোতো, রনি ও রানির দুই জনেরি মর্নিং এ স্কুল 11AM পর্জন্ত, তারপর বাড়ি এসে ফ্রেশ হয়ে টিউশন পড়বে। তাহলে এই কথাই রয়লো কালকে থেকে শুরু করে দাও। মাইনে দুই জনের
দুই হাজার টাকা করে দিব।
আমি বললাম ঠিক আছে।।
আরো কিছুক্ষন এটা ওটা আলোচনা করে উঠে এলাম। রনি রানি দুই জনাই বুছে গেল কাল থেকে তাদের নতুন টিচার নিয়োগ করা হলো।

রুমে এসে একবার পুরো বিষয়টি ভাবলাম তারপর একটা সিগারেট ধরিয়ে একটা শয়তানি হাসি দিয়ে বললাম
'রানি মাগি এবার তোর গুদ ফাটিয়ে রক্ত বের করাতে আমায় আর কেউ আটকাতে পারবে না'।

আরো দুই দিন কেটে গেলো, যতটা সহজ ভেবেছিলাম ততটা সহজ না। বাড়ি ওয়ালি দশটায় স্কুল বেড়িয়ে যায়। দুই ভাই বোনের আলাদা রুম। রানির রুমে পড়ানো হবে ঠিক হয়েছে। সমস্যা হলো রনি ও সামনে থাকলে রানিকে তো টাচ্ করা যাবে না। আরো এই দুই দিনে লক্ষ করলাম রানির সেক্স সম্পর্কে বিশেষ কোনো ধারণা নেই, আর ভূগোলে একদম জিরো, আর মা'কে জমের থেকেও বেশি ভয় পায়।

রনি পড়াশুনাই ভালো, কিন্তু মোবাইল এর নেশা, নিজের মোবাইল এখানো হয়নি। রাতে ঘুমানোর আগে আমার আট ইঞ্চি বাড়াটাকে প্রয় ত্রিশ মিনিট ধরে হস্তমৈথুন করে রানির কচি গুদের কথা ভাবতে ভাবতে মাথায় দারুন একটা বুদ্ধি এলো সঙ্গে সঙ্গে মোবাইল টা নিয়ে বাড়ি ওয়ালি কে কল করে কিছু কথা জানিয়ে দিলাম কথা বলতে বলতে বাড়া খেঁচতে লাগলাম আর তার সাথে শরীরে একটা ঝাঁকুনি দিয়ে চিরিক চিরিক করে থকথকে সাদা মধু আমার বিছানার চাদর পুরো মাখিয়ে দিল। ফোন কেটে দিলাম।

আঃ আঃআঃ 'রানি মাগিরে তোর কচি গুদের পর্দা আমি আগামী দুদিনের মধ্যেই ফাটাবো'।

রুমে আমি রনি আর রানি আছি আমি চেয়ারে আর ওরা দুজন আমার সামনে খাটে বসে। রনির হোমওয়ার্ক কমপিলিট ও শুধু সামনে রাখা আমার মোবাইল এর দিকে তাকাচ্ছে। আসতে আসতে আমার প্লান ফলাতে শুরু করলাম।

'রানি তোমার কিন্তু পড়াশুনাই একটুও উন্নত হচ্ছে না। রনি কে দেখ হোমওয়ার্ক কমপিলিট আর তোমার কিছুই হয়নি'
তুমি এর জন্য শাস্তি পাবে, আর রনি পাবে পুরস্কার।'

শুনে রানি মাথা নিচু করে বসে রয়লো। আমার মোবাইল টা রনির হাতে দিয়ে বললাম এই নাউ রনি আজ তোমার ছুটি মোবাইল নিয়ে যত ইচ্ছে গেম খেল। শুনে রনি আকাশ থেকে পড়লো। হাসতে হাসতে মোবাইল টা আমার হাত থেকে নিলো।
আমি বললাম:' কিন্তু এখানে না রানি কে বোঝাতে অসুবিধা হবে, তুমি তোমার ঘরে গিয়ে খেল কানে হেডফোন দিয়ে '
রনি তাতেই রাজি হলো, রকেট গতিতে রনি নিজের ঘরে চলে গেলে। আমি ঘরে ছিটকিনি লাগিয়ে দিলাম। ফিরে এসে আর চেয়ারে বসলাম না একদম খাটের উপর রানির পাসে। আস্তে করে পিঠের উপর হাত রেখে বললাম তোমার কোথায় বুঝতে অসুবিধে হচ্ছে বল। তুমি কি চাও তোমার মা'কে আবার ফোন করি।
রানি: না।
আমি: তাহলে পড়া করো না কেন?
আমি তার পিঠে আদর করে হাতবুলিয়ে দিচ্ছি। তোর মা'কে কালকে ফোন করার পর তোকে মেরেছে? তুই করে বলা শুরু করলাম। তাতে রানি আরো একটু ঘাবড়ে গেল।
রানি: কালকে মা আমাকে খুব মেরেছে। বলেছে এরপর নিশান স্যার যদি আর একবার বলে যে তুমি পড়া করছো না তবে তোমাকে খুব মারবো।
আমি: ঠিক আছে আর বোলবো না, কিন্তু তার জন্য আমার সব কথা শুনতে হবে। কি রাজি তো?
রানি: হা শুনবো।
আমি: তোকে এই ভাবে পড়ালে তুই কিছু বুঝতে শিখতে পারবিনা তোকে অন্য রকম ভাবে শেখাতে হবে। তুই আমার রেজাল্ট দেখেছিস?
রানি: হ্যা দেখেছি।
আমি: সব সাবজেক্টে আমি এক নম্বর ছিলাম। আমার সব গুন তোর শরীরের মধ্যে ঢুকিয়ে দিতে হবে। তাহলে তুই সব শিখতে পারবি।
রানি: কিভাবে ঢুকাবে?
আমি: তার আগে তোকে কথা দিতে হবে যে তোকে আমি যেমন ভাবে শেখাবো এই বিষয়ে কাউকে বলা যাবে না। বললে তুই যা শিখবি সব ভুলে যাবি। আর তোর মা তোকে খুব মারবে।
রানি: কাউকে কিছু বোলবো না বিশ্বাস কর।
এর পর আমি খাটের নিচে নেমে রানি কেও আমার পাশে দাঁড়াতে বললাম। রানি বাধ্য মেয়ের মত আমার পাশে এসে দাঁড়ালো। আমার হাইট এর কাছে, রানি একদম বাচ্চা মেয়ে। এইরকম মেয়েকেই তো আমি চাই।
রানির গোটা শরীরে হাত বুলিয়ে দিতে দিতে বললাম। বলতো তোর প্যান্টির নিচে যে ফুটোটা আছে তাকে কি বলে? মুখে কথা বলতে বলতে আমার হাত ততক্ষণে প্যান্টির উপর দিয়ে গুদ স্পর্শ করে নিয়েছে। অনেক ভেবে বললো।
রানি: নুনু!
আমি: ধুর! তুই এটাও জানিস না? ওটার নাম 'গুদ' কি?
রানি: গুদ।

আমি: আমার শরীরে একটা পাইপ আছে সেই পাইপ তোর ওই গুদের মধ্যে ঢুকিয়ে দিব। আর সেই পাইপ দিয়ে কিছুটা সাদা ঘি বেড়িয়ে তোর গুদ দিয়ে গিয়ে তোর শরীরে ওই সাদা ঘি প্রবেশ করবে, ওই ঘি'এর মধ্যে আমার সব গুন মেশানো আছে । গুদ দিয়ে তোর শরীরে ওই ঘি' প্রবেশ করলেই তুই আমার সব গুন পেয়ে যাবি। কি রাজিতো?
ততক্ষণে রানির কচি মায়ের বোঁটা গেঙি -টেপ এর ওপর দিয়ে কচলাতে কচলাতে রানি একদম হিটে চলে এসেছে।
রানি: হ্য স্যার আমি রাজি। কই তোমার পাইপ টা?

ততক্ষণে আমার বান্ডু বাবাজি ফুলে ফেঁপে সারে আট ইঞ্চি ধারন করেছে। আমি তার ডান হাতটা ধরে প্যন্টের ওপর দিয়ে আমার ধন স্পর্শ করালাম।
রানি: একবার দেখাও স্যার।
আমি: সব দেখাব একটু ধৈর্য ধর, ভেবে দেখলাম সময় নষ্ট করে লাভ নাই, আসল কাজে লেগে পরা যাক, রানিও একদম গরম হয়ে গেছে।
'আর একটা কথা ওই পাইপ তোর গুদের মধ্যে যখন ঢুকবে তখন কিন্তু তোর একটু ব্যথা লাগবে তোকে দাঁতে দাঁত চেপে সহ্য করতে হবে। পারবি তো?
রানি: হ্যা স্যার পারবো।

আমি আর সময় নষ্ট না করে সটাং রানির প্যনটি আর গেঙি-টেপ টা টান মেরে খুলে ফেললাম। তারপর প্যনটি টা নাকের কাছে এনে শুকতে লাগলাম।
'আঃ আঃ আঃ রানি মাগি তো গুদের কি সেন্ট রে? আমাকে পুরো পাগল করে দিলি। তোর গুদের আজ রক্ষে নেই '
বলে তাকে প্যাজাকোলা করে তুলে বিছানায় শুয়ে দিলাম।

তারপর তার দুটো জাংএর মাঝে জ্বিব দিয়ে তার লোমহীন গুদের রস খেতে লাগলাম। সে কি টেষ্ট বোলে বোঝানো যাবে না। রানিও আরামে আঃ উঃ আঃ উঃ করতে শুরু করে দিয়েছে। মাঝে মাঝে আঙ্গুল গুদের মধ্যে ঢুকিয়ে আবার বের করে নিচ্ছি, যেন তার কচি গোলাপী গুদ আমার আখানন্ডা সারে আট ইঞ্চি বাড়াটা নিতে পারে। প্রায় কুড়ি মিনিট ধরে কচি মাগির কচি গুদ লিক আর ফিংগারিং করে করে জীবনের প্রথমবার এতদিন যত রশ মাগি জমিয়ে রেখেছিল সব আমার মুখের ভেতরে ঢালতে লাগল। রানি মাগির গোটা শরীর থরথর করে কাঁপতে লাগলো।

'আমি আর পারছি না স্যার, আমার গুদে কমন যেন করছে স্যার, তোমার পাইপ টা দিয়ে আমার গুদে সাদা ঘি ঢেলে দাও স্যার, আমিও তোমার মত পড়াশুনাই ভালো হতে চাই স্যার'
আঃ আঃ আঃ উঃ উঃ
আমি রানি মাগির ঠোঁট এ , দুদুতে চুমু খেতে খেতে বলতে লাগলাম
'খানকিমাগী এখনো তো কিছুই হয়নি আগে আগে দেখ কি করি তোকে! সাত দিন বিছানা ছেড়ে উঠতে পারবিনা গুদের ব্যথায় বলে দিলাম '
রানি: আঃউ আঃউ, আমি সেই ব্যথা নিতে চায় স্যার, আমাকে সেই ব্যথা দিন। আর পাইপ দিয়ে ঘি ঢেলে দিন। আমি আর পারছিনা '।

মাগি তোর শরীরে গুদে খুব রশ? দ্বারা!
বলে উঠে দাঁড়িয়ে আমার নিজের প্যন্টটার হুক খুলে প্যন্টটা টান দিয়ে খুলে বিছানার উপর ফেলে দিলাম। তারসঙ্গে টি-সাট্ তাও। পরনে শুধু কাটা জাঙ্গিয়া রয়েছে। রানি মাগিকে আমার কাছে দার করালাম বললাম জাঙ্গিয়ার ভেতর ডান হাত দিয়ে পাইপ টা ধর, সে কথা মতো জাঙ্গিয়ার ভেতর ডান হাত দিয়ে আমার ধোনটা ধরতেই আঁতকে উঠলো।
'এত বড় পাইপ?
আমি বললাম কেন ভয় লাগছে?
না। স্যার পাইপ টা ভেতর থেকে বের করবো?
আমি বললাম, কর।
আস্তে আস্তে আমার সারে আট ইঞ্চি বাড়াটা বিচি সমেত জাঙ্গিয়ার ভেতর থেকে বের করে আনলো। রানি দেখেই চমকে উঠলো‌। বিচি দুটো দেখে জিজ্ঞেস করল স্যার এই দুটো কি জিনিস?
'তোর ওউ সাদা ঘি এই দুটো বিচির মধ্যে জমে থাকে বুঝলি? তোর গুদে আমার এই পাইপ টা ঢুকলে কিছুক্ষনপর সাদা ঘি বেড়িয়ে আসবে।
খুশি হয়ে রানি বলে উঠলো, তাই? তাহলে আর দেরি করবেন না স্যার এই মুহুর্তে আমার গুদে আপনার পাইপ টা ঢুকিয়ে দিন আর সাদা ঘি গুদের মধ্যে ঢেলে দিন।
'বাবাআ তুই তো দেখছি এরি মধ্যে পাকা খানকিমাগী হয়ে গেলি? আগে দশ মিনিট আমার পাইপ টা মুখে নিয়ে চুষে দে। আর যা রশ বেরবে সব খেয়ে নিবি কিছু ফেলার নাই, তাহলে তোর বুদ্ধি আরো বাড়বে।
খুব আনন্দিত হয়ে বলে উঠলো, তাই?
বলে জাঙ্গিয়া টা আর একটু নিচে নামিয়ে দিল আর আমার ধনটা মুখের মধ্যে পুরে নিল।
'আঃ আঃ কি আরাম জীবনের সব সুখ যেন এই দশ মিনিট এর মধ্যে বাঁধা পড়ে গেল।' রানি মাগি মনের শুকে ধোনটা চক্ চক্ করে চুষে চুষে অমৃত সুধা পান করতে শুরু করলো। আমি সুখের সাগরে ভাসতে লাগলাম। দশ মিনিট কখন কুড়ি মিনিট
হয়ে গেছে হুঁস নেই, পরের দশ মিনিট আমি কবিতা বলে বোঝাতে চাই,,

আকাশ-গঙ্গায় আমি ভাসছি ।
গোলাপী কচি গুদ তার সাক্ষী!
গুদে ঢুকে যতবার বাঁড়া।
বুক ধুকপুক করে,চড়ে যায় পাঢ়া।
এই,, বুঝি ফেটে গেলো,
এই,, বুঝি ছিঁড়ে গেল!
জেনে গেলো পাড়া!
মোনের কোনে লুকিয়ে'কে তুমি?
এ কি 'ভয়'!
কচি গুদ তোমাকে জয়।।,,
কচি গুদ তোমাকে জয়।।

সেখানে শিস-মহলে আমি ,আর দশটা কচি লোমহীন গুদের ছড়াছড়ি, সাদা-কালো, যেমন তোমার চয়েশ,আর হুঁস যখন ফিরলো সামনে তাকিয়ে দেখি রানি খানকিমাগীর মুখ পুরো কুলফি মালাই এর 'ফ্যদা' জমে গেছে। আবার রানি কে বিছানায় শুইয়ে দিলাম তারপর আমার রসে ভেজা জাঙ্গিয়াটা ভালো করে ওর মুখের ভেতরে গুঁজে দিলাম,
'একটু কিন্তু ব্যথা লাগবে একদম কাঁদবিনা ঠিক আছে?' ও শুধু মাথা নড়িয়ে সাঁই দিল।
তারপর আমার বাড়ার মুন্ডিটাতে ভালো করে থুতু লাগিয়ে পিছল করে নিলাম।

তারপর আমার রসে ভেজা ধোনটা রানি মাগির গুদে সেট করে এক ঝটকায় ঢোকানোর চেষ্টা করলাম কিন্তু পারলাম না। সাথে সাথে মাগি জাঙ্গিয়া গোঁজা মুখে গোঙানির আওয়াজ বেরিয়ে আবার চুপ হয়ে গেল। দ্বিতীয় বার আবার আমার বাড়াটা গুদে সেট করলাম। এই বার আর ব্যর্থ হলে চলবে না। মনে মনে ভাবলাম যা হবে হোক 'ইস পার কি উস পার' এবার ঢুকিয়েই ছাড়বো। বলে এক ঝটকায় একটা রামঠাপ দিতেই চর্রচর করে আমার সারে আট ইঞ্চি বাড়াটা রানি মাগির কচি গোলাপী গুদের পর্দা ফাটিয়ে সটাং ঢুকে গেলো। সঙ্গে সঙ্গে জাঙ্গিয়া গোজা মুখ থেকে বিকট চিৎকার বেরিয়ে এলো। আমি আমার বাড়াটা যেমন ঢুকিয়েছি ঠিক তেমনি ভাবে কিছুক্ষণ রাখার পর হাঁফ বাড়াটা আস্তে আস্তে ওপরের দিকে তুলে নিলাম আর হাঁফ বাড়া গুদের মধ্যে ঢুকিয়ে রাখা অবস্থায়, আবার একটা রামঠাপ দিয়ে শরীরের সব শক্তি দিয়ে পুরো বাড়াটা রানির কচি গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম।
তারপর?

তারপর শুরু হলো আসল খেলা। দ্বিতীয় বার বাড়া গুদের মধ্যে ঢোকানোর পর আর থামিনি। সজোরে পুরো বাড়াটা পুল-পুস করতে থাকলাম। রানি ব্যথার ঠাপ আর রামচোদন এর ঠাপ একসঙ্গে নিতে পারছে না জাঙ্গিয়া গোঁজা মুখে গোঙানির আওয়াজ বেরিয়ে আসছে। অঙান হয়ে গেছে। সমানে গোঙাচ্ছে। অক্সিজেন পাচ্ছে না বোঝা যাচ্ছে। আমি মুখ থেকে জাঙ্গিয়াটা টেনে বের করে দিলাম। কিন্তু চোদা বন্ধ করিনি। সমান তালে ঠাপন চলছে। জাঙ্গিয়া খুলে নিতেই সেই গোঙানী বিকট চিৎকারের রূপ ধারণ করলো।
'মাগো বাবাগো মরে গেলাম গো ' স্যার আমার খুব ব্যথা করছে স্যার।

' খানকিমাগী লাগছে,,, মাগি তোকে প্রথমেই বলেছিলাম না একটু লাগবে? তোর কচি গুদ ফাটানো জন্য আমি দশ দিন অপেক্ষা করেছি। এর মধ্যেই ছাড়বো ভেবেছিস?
রানি পিঠের নিচে এখনো খেয়াল করেনি ব্যথার জ্বালায়। তার লোমহীন কচি গোলাপী গুদ থেকে লাল রক্ত বের হয়ে পিঙ্ক কালারের বেড-কভার লালে লাল হয়ে গেছে। আমি প্রথম থেকেই নজর রাখছিলাম। কিন্তু আমার চোদার স্পীড কমে নি। রানি বাবা'গো – মা'গো করে চিৎকার করে যাচ্ছে।
'মাগো- বাবাগো,,স্যর আমার কচি গোলাপী গুদ টা ফাটিয়ে দিল'গো। ঢোক গিলছে আর কানছে, গোটা মুখ দিয়ে লালা ছড়ে পড়ছে, নাকের জল ,চোখের জল, মুখের জল, বাড়ার জল, গুদের জল সব জল আজ এক নদী, এক শ্রোতে বয়ছে।
রানির চিৎকারে আমার মাথা গরম হয়ে গেল। সজোরে দুই গালে দুটো চর্ মেরে তাকে চুমু খেতে লাগলাম। রানির গোঙানি আর চিৎকার শুনে রনি দরজায় টোকা দিল। আওয়াজ ভেসে এলো,,
'রানি কি হলো?!'
কানে আওয়াজ আসতেই আমি রাম চোদনের স্পীড কমিয়ে দিলাম। আস্তে আস্তে কমতে কমতে 'সারে- আট' ইঞ্চি আখানডা বাড়াটা পুরোটাই রানির গুদের মধ্যে ঢুকিয়ে রেখে , তাকে আমার শরীরের নিচে পুরো আমসট্টর মতো পিষ্ট করে রেখে ডান হাত দিয়ে রানি মাগির মুখ চেপে ধরে রাখলাম। আমার পুরো বাড়াটা রানি মাগির গুদ গিলে রেখেছে। আমি ঘেমে পুরো ভিজে গেছি। গুদের মধ্যে আমার শীল-বাড়া গেঁথে থাকার ফলে যে ব্যথার সৃষ্টি হচ্ছে সে ব্যথা রানি সজ্য করে, গোঙারাছে, আর ঢোক গিলছে। আমি তজ্নি আঙ্গুল দিয়ে তাকে ইসারা করে চুপ হতে বোললাম।
আমি শান্ত গলায় রনির উদ্দেশ্যে বললাম।
'কি হয়েছে রনি পড়ানোর সময় রানি কে ডিস্টার্ব করছো কেন?
রনি: স্যার রানি চিৎকার করছে কেন?
আমি: একদম ডিস্টার্ব করবে না। তোমার বোনের মধ্যে আমার ঙান আদানপ্রদান চলছে ডিস্টার্ব করবে না।
রনি: রানির চিৎকারে আমার খলতে ডিস্টার্ব হচ্ছে।'
বাঃ বাঃ দারুন ভাই পেয়েছিস, রানির কানে কানে বললাম কচি বোন এদিকে চুদে খাল হয়ে গেল, আর ভাইয়ের ওদিকে গেম খেলতে ডিস্টার্ব হচ্ছে। ভগবান এরকম ভাই যেন প্রত্যকটা কচি মেয়েদের ঘরে ঘরে দিস।
আমি: 'তুমি কানে হেডফোন লাগিয়ে খেলো।
এবার দেখলাম আমাকে অবাক করে রানি জোরে করে বলতে লাগলো।
'কি হয়েছে রে নিজের কাজ কর , আমার পড়াশোনা নষ্ট করবি না '। আর রনির আওয়াজ এলো না।
আবার আমাদের চোদনলীলা চলতে লাগলো ফুল পিকাপে। এবার রানি আগের মতো আর চিৎকারে করছে না।ব্যথা সয়ে যাচ্ছে। নিজে থেকেই গুদ ফাঁক করার চেষ্টা করছে। গোটা শরীরে রক্তে মাখা। এই ভাবে আরো পাঁচ মিনিট
চলল । এবার দেখলাম রানি আমাকে গালি দিচ্ছে,
'কি'রে খানকি বেশ্যা মাগীর ছেলে আস্তে হয়ে গেলি কেন? কচি মাগি চুদে মোন ভড়ে গেল? ছয় বার তো আমার গুদের জল খসালি আর কতো বার জল খসাবি?
তবে রে ',, রানি মাগি, রানির এই কথাই আমার রামচোদন স্পিড দিগুন বেড়ে গেল।
'হ্যা স্যার আরো জোড়ে জোড়ে আমাকে চুদে আমার গুদের পর্দা ফাটিয়ে দিন।
'আমাকে এই বয়সেই চুদে চুদে তোমার বাচ্চার মা বানিয়ে দাও।"
সেটা আর তোকে বলতে হবে না, আমি পুরো ঘি তোর গুদের মধ্যেই ঢালবো। আর নয় মাসের মধ্যে আমার বাচ্চার মা বানাবো তোকে।
আঃ আঃ আঃ স্যার আরো জোড়ে।

দশ থেকে বারো বার ঠাপ দেওয়ার পর দেখলাম রানির শরীর ছেড়ে দিয়েছে। আমার মাল তখনও পারে নি। প্রয় পঞ্চাশ মিনিট হয়ে গেছে। গুদ থেকে ধনটা না বার করে ঠাপাতে লাগলাম যত শরীরে শক্তি আছে সব শক্তি দিয়ে বাড়াটা গুদের মধ্যে পুল-পুষ করতে থাকলাম রানি কে বিছানায় চেপে ধরে।

তারপর আমার ও মাল আউট এর সময় এসে গেলো। বাড়াটা না বের করেই রানির গুদের মধ্যে পুরো বাড়াটা ঢুকিয়ে রেখে ভেতরেই সব মাল ঢেলে দিলাম বাড়াটা ফুলে উঠছে।
আঃ উঃ আঃ আঃ রানি মাগিরে তোকে চুদে দারুন লাগলো। নে তোর গুদের মধ্যে আমার পাইপের গরম সাদা ঘি ঢেলে দিলাম। এবার তোর পড়াশোনাই বুদ্ধি বারবে।

দুই মিনিট পরে আমার বাড়াটা আস্তে আস্তে বের করে আনলাম, সব মাল রানির গুদ গিলে নিয়েছে। গোটা বাঁড়াতে রক্ত লেগে। আমি আর রানি দুজনে একসাথে জরাজরি করে শুয়ে রইলাম সেকেন্ড রাউন্ড এর জন্য। উপরের চাদর নিচের ক্যাঁথা রক্তে লাল হয়ে আছে। এগুলো এই ভাবে রাখলে ধরা পড়ে যাব। ভাবতে লাগলাম কিভাবে বাঁচা যায়। আবার একবার ভাবলাম সেকেন্ড রাউন্ড আগে হয়ে যাক তারপর ভাবব কি করা যায়।

"রানির মা এর হাত থেকে কিভাবে বাঁচলাম,
আর সেকেন্ড রাউন্ড কেমন হলো সেটা জানতে হলে , জুরে থাকুন।

।।ধন্যবাদ।।
 

Users who are viewing this thread

Back
Top