What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শালিনী ম্যাম পার্ট ১ - by _aditya_das

চ্যাপ্টার-১

আমাদের জীবন পরিবর্তনশীল, আমরা নিজেরাও নিজেদেরকে প্রতিনিয়ত মানসিক ও শারীরিক ভাবে পরিবর্তিত হতে দেখি। বাল্যকাল ও কৈশোর অতিক্রম করা অনেকটা তৃণভূমি তে চারন করার মতোই, কিন্তু হঠাৎ যখন যৌবনের বন্যা এসে দুই কূল ছাপিয়ে যায়, বৈধ- অবৈধ -পবিত্র-নোংরা সব জল মিশে যায় জীবনের নদীতে। আর সেই জলধারা মানুষকে এনে ফেলে দেয় মহাসমুদ্রে, তখন ফিরে তাকালে কোথায় তৃণভূমি- নদ-তীর? কিছুই চোখে পড়ে না। কিন্তু কখনো কখনো আবেগের সেই মুখ গুলির , সেই শরীর গুলির বিভিন্ন অঙ্গ, চাহনি তে সেই কামনা – মনে ভেসে ওঠে। সম্পর্ক গুলি ভেঙে গেলেও স্মৃতি মোছেনা। আজ সেই স্মৃতি গুলি সবার সামনে রাখবো।

আমার নাম আদিত্য, লম্বায় ৫ ফুট ৮ এবং স্বাস্থ্য ভালো,বর্ণ মাঝারি ফর্সা ,ডিক সাইজ ৭ ইঞ্চি ।বয়স তখন আঠেরো বছর হবে, কোলকাতায় ভবানীপুর চত্বরে থাকি, পাড়ায় সবাই মোটামুটি আমার পরিবারকে সন্মান করে। বাবা বড়ো ব্যাবসায়ী এবং মা সরকারি চাকুরি করেন। আমি যথারীতি ভালো রেজাল্ট করে মান বৃদ্ধি করি পরিবারের। বেসরকারি একটি স্কুলে পড়ি- এই বছর ১২র বোর্ডের এক্সাম ।

ছোটোবেলা থেকে স্কুলে অনেক প্রেম ও যৌণ সম্পর্কের প্রস্তাব পেলেও এক্সেপ্ট করতে পারিনি, কারণ স্কুলের প্রিন্সিপাল সুপ্রিয়া সিংহ রায় আমার মায়ের আত্মীয়া, ওনাকে আমি তীতীন মাসি বলেই ডাকি। তো স্কুলে তীতীন মাসি আর বাড়িতে আমার মা – এরা দুজন আমার উপর কড়া নজর রেখে এসেছেন সবসময় । তাই আমার প্রাইভেসি বলে আলাদা করে কিছু থাকতোনা। বাবা আমায় বোঝেন কিন্তু সময় দিতে পারেননা, ওনার প্রভাবেই ক্লাস ইলেভেনে আমি কিছুটা হলেও বাড়িতে মুক্তভাবে থাকতে পারি – ভবিষ্যতে এই মুক্তিই আমার জীবনে অস্থিরতা এনে দেয়। গুরুজনদের ছত্রছায়ার বাইরে এসে বোঝা যায় কত নোংরা এই মানবজগৎ। আজ ১০ বছর পর এসব ভাবলেই মন ভারী হয়ে আসে।
আপনারা সবাই জানেন হয়তো, একাদশ শ্রেণিতে বহু ছেলেমেয়ে স্কুল পরিবর্তন করে। সেরকমই কিছু মেয়ে আমাদের স্কুলে অ্যাডমিশন নেয়।

নতুন আসা মেয়েদের মধ্যে দুজন একদম ডবকা দেখতে ছিল। দুজনেই হাসিমুখে কনফিডেন্সের সাথে আমার সাথে আলাপ করতে এলো। এখানে বলে রাখি, তীতীন মাসির নজরদারির জন্য কখনই কোনো মেয়ের সাথে ঘনিষ্ঠ হওয়া অসম্ভব জেনে এতদিন স্কুলে মেয়েদের পাত্তাই দিতাম না। আমি সুন্দর ,টপার ও ধনী পরিবারের ছেলে হলেও কখনো কারোর সাথে ফষ্ঠিনষ্ঠী করিনি বলে মেয়েদের গ্রুপে আমায় নিয়ে কৌতূহল বজায় থাকতো। নতুন মেয়ে দুটো কে এগোতে দেখে গ্রুপটায় গুঞ্জন বেড়ে গেল।

কেমিস্ট্রি বুক থেকে মাথা তুলে এবার ওদের দুজনের চোখে চোখ রাখলাম। একজনের নাম সুরলী রায়, মিষ্টি নিষ্পাপ মুখশ্রী, উচ্চতা ৫ ফুট ৪ , বেশ গোলাপি ফর্সা, দুদু গুলি বড়ো পাকা পেঁপের মতো , পাছাটা দেখে বেশ উঁচু ও নরম মনে হল। অন্যজন রিয়া যাদব, আমার মতো হাইট, আমার মতো ফরসা কিন্তু একটা হলদেটে আভা আছে সেই রঙে। রিয়ার মুখটা খুবই কিউট, চোখদুটি মায়াযুক্ত, আচরণ ফ্লার্টি ও মিশুকে টাইপের। সুরলী যেমন স্বল্পভাষী রিয়া সেরকমই বকবক করতে পারে। সুরলীর যৌবনটা ভরাট ভরাট হলেও রিয়ার বেশ লিন ফিগার। বড়ো মুসাম্বির মতো দুধ রিয়ার, তার উপর প্যাডেড ব্রা পরে সৌন্দর্য বৃদ্ধি করেছে রিয়া। অল ওভার স্লিম ফিট ফিগার। দুজনে এসেই বকবক শুরু করলো।
সুরলী: হাই ! আমি সুরলী!
রিয়া : আমি রিয়া!পাওয়ার আছে স্পেক্স টায়? নাকি এমনি!
আমি: ( আলতো হ্যান্ড শেক করে) ওয়েলকাম ম্যামস্। হ্যাঁ। পাওয়ার অল্প আছে বটে।
(রিয়ার কথা শুনে আমার মনে হল যেন আমায় ও কত আগে থেকেই চেনে! )
রিয়া: অন্ধ তো নয়। তাহলেই চলবে! নাও! এবার ভালো ছেলের মতো সরে বসো আমরা বসবো তোমার সাথে। কত কথা বাকি আছে!
( আমার মনে অনেক খ্যাচ থাকলেও আমি কঠিন পুরুষত্বে বিশ্বাসী ,ছেলেদের *সিগমা মেল* গ্রুপের প্রেসিডেন্ট হয়ে মেয়েদের সাথে সর্বসমক্ষে ঢলাঢলি করলে সম্মানহানি হবে। এদের ঢলে পড়ার প্রবণতা টাও বড্ড বেশি। তাই বসতে চাইলামনা এক সাথে ।)
আমি: দেখ আমি তোমাদের সাথে কথা বললেও খুব বেশী গাঢ় বন্ধুত্ব করতে পারবোনা। আর এটাও হতে পারে তোমরা আমায় ডিস্ট্রাক্ট করে স্কুলে আমার পারফরম্যান্স ডাউন করতে এসেছো! করবেনা হয়তো ! কিন্তু করতেই তো পারো!
(আমার কথা গুলি ওদের উত্তেজনার আগুনে যেন বালি ঢেলে দিল।)
সুরলী: সি আদী, আমরা তোমার হেল্প চাই লেখাপড়াতে এটা ঠিক! বাট তোমাকে টপকাতে চাইনা। উই রিয়্যালি লাইক ইউ।

কথা বলতে বলতেই দেখি কেমিস্ট্রি ম্যাম আসছেন, সবাই যে যেখানে পারলো বসে গেল। দুই মহারানী আমার দু পাশেই এসে সেটে গেলেন। (ম্যাডামের পরিচয় টা পরে দেব একদিন, ওনার সাথে আমার ঠিক বনেনা, রাজ্যের যত রাগ আমার উপর ঝারেন, জানিনা কেন! একদিন ওনাকে জবরদস্ত শাস্তি দেবো, এটা ফিক্স। )
ক্লাসে এবার একটা ছোটো পরিচয় পর্ব হল, তারপর ম্যাডাম পড়ানো শুরু করলেন। সুরলী আর রিয়া দেখী পা ছড়িয়ে বেজার মুখে শুনছে। রিয়া হঠাৎ খাতায় কিছু একটা লিখে পাস করলো সুরলীকে, আবার সুরলী দিলো রিয়া কে। কৌতুহল বসত খাতাটি টেনে নিয়ে দেখি দুজন একটা ওয়াটস্যাপ গ্রপ খুলবে বলছে- নাম হবে " হারেম "।
আমি লিখে দিলাম- তার জন্য বাড়ি লাগবে যে?
উত্তর এলো- আমরা দুজন হিন্দুস্তান ক্লাবের ওখানে একটা 3 BHK তে থাকি, সেটাই কম কী?
কোনো উত্তর দিচ্ছিনা দেখে সুরলী জিজ্ঞেস করলো ক্লাস কখন শেষ হবে?
আমি বললাম আরো ৪৫ মিনিট! শুনে দুজনেই বলে উঠলো- উফ্ফ্ এই গরমে এতোক্ষণ! দুজনেই স্কার্টের নীচে হাত ঢুকিয়ে প্যান্টী গুলি বার করে আমার দু পায়ের উপর মেলে দিল!
আকস্মিক এরম একটা কান্ড দেখে আমার শরীর টা শীরশীর করে উঠলো। বাড়িতে মাকে প্যান্টী মেলতে দেখেছি কিন্তু তখন ঘেন্না লাগতো, কিন্তু এদের প্যান্টী গুলি দেখে বেশ মজা লাগলো। লাল আর গোলাপি রঙের বেশ নরম ও ভালো ব্র্যান্ডের, মিষ্টি একটা পারফিউমের গন্ধ, নিচের সরু অংশগুলো ভিজে গেছে পুরো।প্যান্টী গুলি থেকে রস কিছুটা আমার প্যান্টে লেগে গেল। আমি ব্ল্যাংক হয়েগেছি দেখে ওরা মুখ চেপে হাসতে থাকলো।
রিয়া: তুমি এতোটা সেনসেটিভ জানতাম না। আচ্ছা এতোদিন মেয়েদের থেকে দূরে থাকতে কেন? বাঁড়া দাড়ায়না নাকি?
সুরলী: হয়তো ছোটো বাঁড়া, লজ্জায় চোদেনি কাউকে!
মনে মনে ভাবলাম ঢেমনি মাগী গুলো প্রথম প্রথম ভদ্রতা দেখালেও এখন আসল রূপ দেখাচ্ছে। এদের গাঁড় যদি না মেরেছি আমি এক বাপের ব্যাটা নই!
আমি ওদের কথায় পাত্তাই দিচ্ছিনা দেখে –
সুরলী: আদিত্য রাগ করেনা, আমরা এরম মজা করেই কথা বলি। তুমি একমাত্র ছেলে বন্ধু আমাদের। আর কাকে বলবো বলো।

ওরা এবার আমার রাগ কমাতে একটা হাত আমার দুপায়ে রাখলো। রিয়া ওর ডান হাত আর সুরলী বাম হাত। দুজন হাত বোলাতে শুরু করলো দুই পায়ে, আমার কামদন্ড বড়ো ও শক্ত হয়ে গেল। ওরা পা ছেড়ে আমার বাঁড়া ধরে চেপে চেপে অনুভূতি নিচ্ছে। থাকতে না পেরে আমার প্যান্টের চেন খুলে হাত ঢুকিয়ে বাঁড়াটা ধরলো সুরলী, বাঁড়ার মুখের মাংসপিন্ড টা তখন দপদপ করে আরো ফুলে উঠছে। বুঝলাম রস বেরোচ্ছে আস্তে আস্তে। রিয়া এবার সুরলীর হাতে একটা আলতো চাটি মেরে বাঁড়ার নীচের দিকে নাবাতে বললো হাতটা। দন্ডটি স্পর্শ করতে করতে সুরলী আমার অন্ডকোষে হাত নিয়ে গেল, ধরে খেলতে লাগলো । এদিকে রিয়া হাতটা আলগা মুঠো করো বাঁড়ার মুখে বসিয়ে হাতের তালু তে বাঁড়ার মুন্ডীটা রগড়ে দিচ্ছে। আরামে আমার মাথা ফাঁকা হয়ে গেল, এতো আরাম যে ম্যামের পড়াগুলি মাথার উপর দিয়ে বেরিয়ে যাচ্ছিলো। সুরলী আবার বিচি গুলি ছেড়ে উপরে উঠলো, রিয়া বিচি ধরলো, আমার বাঁড়ার মুখটা রসে ভেসে যাচ্ছে, মাখনের মতো প্রিকাম গড়িয়ে পড়ছে, সুরলী বাঁড়ার মুন্ডীটায় আঙুল দিয়ে গোল গোল করে ঘোরাতে লাগলো – মাঝে মাঝে বাঁড়ার ছিদ্রে আঙুল দিয়ে চেপে চেপে কামরস ছলকাতে দেখছিলো। এসবে আমি আরও বেশি আরাম পাচ্ছিলাম। বাঁড়ার প্রিকাম বেড়ে গেল। সুরলী এবার আঙুলে ওই কামরস মাখিয়ে আস্তে আস্তে আঙুল চুষে নিতে শুরু করলো। রিয়া ও সুরলী দুজনেই এক এক করে আঙুলে করে রস নিয়ে খেতে থাকলো। আমার কানে কানে বললো সুরলী : বেবি বেশ মিষ্টি খেতে- একটু তেতোও আছে, গন্ধ টা কড়া আতরের মতো কিন্তু ম্যানলি, আই লাভ দিস স্টাফ্। রিয়া কানের কাছে মুখ এনে বললো : আদি অ্যাম ওয়েট্, স্কার্টে রস লাগছে, দ্যাখো একবার! বলে আমার বাঁ হাতটা গুদের কাছে নিয়ে যাচ্ছে! বাধ্য হয়ে আমি দুজনের হাত চেপে ধরে বললাম – গার্লস প্লিস বিহেভ ইয়োসেলভস্। আমরা ক্লাসে আছি। কথাটা বোধকরি একটু জোরে বলে ফেলেছি! ম্যাম কটমট করে তাকিয়ে চিৎকার করে জিজ্ঞেস করলো -হোয়াটস্ গোয়িংওন আদি?
আমি: সরি ফর ইনকনভেনিয়েন্স ম্যাম, আই ডিডন্ মীন টু ….
ম্যাম: তুমি টপার হতে পারো কিন্তু আমার চোখে লুসারই থাকবে!আই ডোন নীড ইয়োর এক্সপ্লেনেশন! পারভার্ট!
আমার রাগে কান গরম হয়ে গেল, ওনার এই আমাকে টার্গেট করাটা অসহ্য লাগে!

আমায় চুপ থাকতে দেখে সুরলী আর রিয়া কিছু বলতে যাচ্ছিলো , কিন্তু উনি আর কিছু শুনতে চাইলেন না। বললেন " ডু মি আ ফেভার, ইউ থ্রি প্লিজ লিভ মাই ক্লাস " ! আমি গরম চোখে একবার তাকিয়ে হাঁটা লাগালাম। মাগী গুলিও আমায় অনুসরণ করলো। বেরোনোর সময় একটা কথা ভেসে এলো ম্যামের দিক থেকে– অ্যাসহোল!
ক্যানটিনে এসে চোখ বুজে দুহাতে মাথা চেপে বসে পড়লাম,বারবার চোখে ভাসছে একবছর আগের সেই ঘটনা- প্রথম যখন কেমিস্ট্রি পড়াতে শালিনী ম্যাম স্কুল জয়েন করেন।২৬ বর্ষিয় পরিপক্ক একজন যুবতী। মেদযুক্ত ফর্সা শরীর, দুধ ৩৪ ও নিতম্ব মোটামুটি ৩৬ তো হবেই, হালকা ভুড়ি আছে। গাল গুলি একটু ফোলা ফোলা বলে বয়সটা একটু বেশি লাগে, চোখদুটি উদাসীন । দেখলে মনে হবে পূর্ণ যৌবনা একজন বিবাহিতা নারী যার মনে গাঢ় অশান্তি বাসা বেঁধেছে। কেন জানিনা সেদিন আমার মনে ওনার প্রতি একটা আবেগ জন্মায়। অদ্ভুত মায়া -ভালোবাসা- সহানুভূতি মিশ্রিত এক আবেগ। নিজেই আলাপ করেছিলাম সেদিন! ক্লাসের পরেও বকবক করতে থাকি ওনার কেবিনে এসে। ওনার জন্য কফি – টোস্ট এনে দি । ম্যাম আমায় ম্যাচুওর ভেবে বেশ অনেক কথা বললেন। শেষে একটা প্রশ্ন করেই ফেললাম ,
আমি: ম্যাম, একটা ব্যাক্তিগত প্রশ্ন করবো? যদি কিছু মনে করবেন না?
ম্যাম: (হেসে) কটা বয়ফ্রেন্ড ছিল জিজ্ঞেস করবে নাকি? আসক্ মি ডিয়ার !
আমি : আমি আপনার মধ্যে একটা বিষন্নতা অনুভব করছি, খুব গভীর কোনো মনখারাপ যেন আপনার হাসিটা মলীন করে রেখেছে! আপনার হাসবেন্ডের সাথে আপনারকি কোনো মিসান্ডারস্ট্যানডিং হয়েছে?
ম্যাম: এতো কম বয়েসেই মেয়েদের মন বুঝতে পারো! তোমার স্ত্রী ভাগ্যবতী হবে কেউ। জানো আদিত্য আমার দেখেশুনে বিয়ে। বাড়ি থেকে সমন্ধ দেখলো- সেম কাস্টের – সুন্দর দেখতে একজন ভদ্রলোক। আমার থেকে বছর পাঁচেকের বড়ো কিন্তু যাদবপুরে প্রোফেসর! আমি রক্ষণশীল পরিবারের মেয়ে, খুব রিজার্ভ রেখেছি নিজেকে বিয়ে অব্দি। অনেক স্বপ্ন ছিল স্বামী সন্তান নিয়ে শান্তি করে ঘর করবো। ৫-৬ বছর অন্তর বাচ্চা নেব, সম্পত্তির তো অভাব নেই, দু-তিনটে হলে ক্ষতি নেই, শাশুড়ি
মা আছেন- মা আছেন। আমি সময় কম দিলে ওনারা দেখবেন। আমার কুমারীত্ব সযত্নে রেখেছিলাম, স্বামীকে সমর্পণ করবো! সত্যি কতো ন্যাকামি করেছি!

বিয়ের রাতে স্বামী আমার কুমারীত্বের কথা শুনে – প্রচন্ড উত্তেজিত হলো। বললাম আলতো আদর দিয়ে করো, আরাম করে, আমায় একটু ভালোবাসো আগে! কে শোনে তখন আমার ইচ্ছা- আমার ভালো লাগা! সে তখন যেন আমায় সেক্স ডল মনে করছে- ছিঁড়ে, কামড়ে খেতে চাইছে! আমার ব্লাউস টেনে একটা দিক ছিঁড়ে একটা দুধ খাবলে বাইরে বার করে আনলো, ডালে ঝুলে থাকা আমের মতো ওটা দুলে গেল। আমার খুব ভয় হতে লাগলো- এ কোন রাক্ষসের হাতে বাবা আমায় তুলে দিলো! আমার পাছা ধরে এবার নরম খেলনার মতো টিপতে থাকলো, ওর ৮ইঞ্চির চকলেট ব্রাউন বাঁড়াটা তখন শক্ত হয়ে ধুতির ফাঁক দিয়ে বেরিয়ে এলো! এসব দেখে ভয় পেয়ে বললাম – আজ আমায় ছেড়ে দিন, ব্যাথা লাগছে আপনি এতো জোরে করছেন সব কিছু, আজ আমি খুব ক্লান্ত আছি, বাবা-মার মুখ টাও মনে পড়ছে। আমার কথা পাত্তা না দিয়ে খাবলা খাবলী করছে দেখে আমি জোরে বললাম– ছাড়ুন আমার প্লিজ, লাগছে! সপাটে একটা চড় মারলো আমায়! বললো, বিয়ে করা বউ মানে ঘরের রেন্ডি – যেরম ইচ্ছা খাবো চুদবো- বুঝলি খানকী, চল্ আ কর!

আমি মুখ বন্ধ করে মুখ ঘুরিয়ে নিলাম, উনি বাঁড়াটা নীয়ে আমার মুখে ঠোঁটে চাপ দিচ্ছেন! কিছুতেই মুখ খুললাম না! পর পর ঠাটিঁয়ে চড় মারতে থাকলেন আমায়, শেষে ঘুষি!
এসব বলে ম্যাম আমার সামনেই — হাউ হাউ করে কাঁদতে শুরু করে দিলেন!
আমি: ছিঃ ছিঃ এই সুন্দর ফুলের মতো চোখ দুটোয় কাজল ভেজা জল পড়লে দেখতে বাজে লাগবে, ম্যাম, কেঁদো না প্লিজ!

ম্যাম: সেই রাতে অনেক মারধর সহ্য করেও যখন রাজি হচ্ছিনা, তখন জোর করে আমার হাত পা বেডে বেঁধে, আমার শরীরে জোর করে ওর কালো বাঁড়াটা ঢোকালে! খুব কেঁদে অনেক অনুনয় করেও ছাড়েনি! জ্বালা আর অসহ্য ব্যাথায় আমি অজ্ঞান হলেও আমার শরীরকে ও অসুরের মতো ছিঁড়ে খেয়েছে! ৭-৮ বার সেই রাতে আমার গর্ভে বীর্যপাত করেছিল মাদারফাকার টা! আগামী ৭ দিন আমি উঠে চলতে পারিনী, কিন্তু প্রতি রাতে আমায় অত্যাচার করে তখন আরো বেশি মজা পেত আমার স্বামী! বাধ্য হয়ে আমি ম্যারিটাল রেপ ও অ্যাসল্টের কেস করে আমার বাপের বাড়ি পালিয়ে আসি! বাবার বুকে মাথা রেখে ভীষণ কাঁদী সেদিন! বাবা সব শুনে ডিভোর্স ফাইল করে দেন! সেই কেস এখনও চলছে জানো আদিত্য!

এতো সব শুনে আর ম্যামকে অঝোরে কাঁদতে দেখে আমার খুব সহানুভূতি আর মায়া হল! হে ভগবান ,এতো নিষ্পাপ ভদ্র মহিলাদের কপালেই এইসব জোটে কেন?
আমি: ম্যাম প্লিজ ডোন ক্রাই! আমি তো আছি, যেকোনো মুহূর্তে তোমার মন খারাপ করলেই আমায় বলবে! আমি মন ভালো করে দেবো ! এসব বলতে বলতে ম্যামের গাল দুহাত দিয়ে ধরে – বললাম তাকাও দেখি আমার দিকে। ম্যাম তাকাতেই বললাম – গেম খেলবে? কম্পিউটার ল্যাবে আছে! চলো আমার সাথে, হাথ ধরে নিয়ে এলাম কম্পিউটার ল্যাবে! গেম খেলে উঠে-স ম্যাম বললো, নেক্সট পিরিয়ডে আমার ক্লাস আছে আদি। আই মাস্ট লীভ নাও, উঠে আমায় টাইট একটা হাগ করে গালে একটা কিস করলো ম্যাম! আমার খুব ভালো লাগলো, শান্তি লাগছিল, ম্যামের দুধের ছোঁয়া আর নীচে আমার শক্ত হওয়া বাঁড়াটা ওনার তলপেটে সেটে যাওয়ায় আমির ওনায় জরিয়ে ধরে পিঠে ও পাছায় হাত বুলিয়ে দিলাম!
ম্যাম:দুষ্টুমি করেনা! কেমিস্ট্রি তে নম্বর কমিয়ে দেবো! যাও এখন হিস্ট্রি ক্লাস তো।

ক্লাসে এলাম যখন, বন্ধু রা দেখলাম আমায় নিয়ে খুব হাসাহাসি করছে ! নোংরা কথা বলছে। মেয়েরা বিশেষত ছড়াতে শুরু করলো নোংরামি টা, ম্যাম একদিন শুনে ফেললেন, তারপর থেকেই আমায় সহ্য করতে পারেননা! উনি ভেবেছেন নোংরা আলোচনা গুলি আমিই করেছি। পুরুষদের এমনিতেই ঘৃণা করতেন, তাই আমাকেও সেই সব হারামী পুরুষদের তালিকায় সামিল করলেন।আমার আর শালিনী ম্যামের সম্পর্ক টা দুজনের মধ্যেই বালি চাপা পড়ে গেল। তারপর কেটে গেছে গোটা একটা বছর, শালিনী ম্যামের আশাও ত্যাগ করেছিলাম। ক্লাসে উনি এখন খুব স্ট্রিক্ট থাকেন।
হুশ ফিরলো কৈলাশ দা র ডাকে, " বাবু তোমার লেবু চা টা ঠান্ডা হয়ে যাবে ! শুনছো হে! খাও, চা টা ভিতরে গেলে মাথাটা ছাড়বে, ম্যাম কে গিয়ে সরি বলোনা কেন?
আমি: শুনতেই চায় না কী বলবো বলো?
কৈলাশদা: চায়ে চুমুক দাও – মাথা খুলবে!

রিয়া আর সুরলী দেখী পাশের বেঞ্চে বসে ক্রিম রোল খাচ্ছে আর আমার কথা গিলছে!

চ্যাপ্টার-২
সুরলী আমার কাছে এসে বললো আদি আমরা তোমার বন্ধু, ঠিক কী কারণে ম্যাম খালি তোমায় বকেন? ক্যান ইউ সেয়ার? ইউ ক্যান ট্রাস্ট আস!
আমি: এটুকু যেনে রাখো যতটা তাড়াতাড়ি সম্ভব, ওনাকে আমায় সরি বলে সব মনমালিন্য শেষ করতে হবে, এতো চিন্তা আর কষ্ট মাথায় নিয়ে কতদিন ভালো থাকা যায়!
সুরলী: তুমি আমাদের সাথে যাবে এক জায়গায়?
আমি : কোথায়?
সুরলী : শালিনী ম্যামের বাড়ি!
আমি : গাধার মতো কথা বোলোনা, উনি তাতে আরও রেগে যাবে!
সুরলী : আরে আমরা ম্যামের কাছে টিউশন নিচ্ছি! তুমি প্রথমে কোনো মতে ভর্তি হও! আস্তে আস্তে ওনাকে কনভিন্স করতে হবে! বলো রাজি?
আমি: সত্যি বলছো?
রিয়া : আমার একটা শর্ত আছে! ফ্রীতে সাহায্য হবেনা বাছা!
সুরলী: কী আল-বাল বকছিস তুই!
রিয়া : ডোন অ্যাক্ট ফুল! আমাদেরকে পাত্তা দিচ্ছেনা সেটা আমার চলবেনা!
আমি : আচ্ছা বাবা। কী শর্ত বলো?
রিয়া : আমাদের সাথে এই গ্রুপটা পার্মানেন্ট করতে হবে! তোমার জীবনে সুরলী আর আমি ছাড়া আর কোনো মেয়ে থাকবেনা! রবিবার করে তুমি আমাদের রুমে থাকবে! প্রেমে পড়লে আমাদের সাথে শুধু!
আমি: ম্যামের কাছে ভর্তি হওয়ার জন্য এতো কিছু? একটু বেশি বেশিই বলছোনা তোমরা? আমি রেগেই গেলাম- মুড এমনিতেই ভালো নেই।
রিয়া আমার হাতটা ধরে বললো– প্লিজ রাগ কোরোনা! আমি বেশি বলে ফেলছি হয়তো, আমরা শুধু তোমার আদোর চাই!
আমি: দুজনেই?
সুরলী : আমাদের অসুবিধা নেই! তুমি যদি রাজি হও।

স্কুল শেষে ওদের দুজনকে আমার গাড়ি করে বাড়ি ড্রপ করে বাবাকে কল্ করে কোচিং র কথা বললাম! বাবা সম্মতি দিলেন। বাড়ি এসে রেডি হয়ে বেরিয়ে পরলাম ওদের পিক করতে! খুব পীড়াপীড়ি করলেও ওদের ফ্যাটে গেলামনা। আজ আমি যেভাবেই হোক শালিনী কে মানাবোই!
কোচিং পৌঁছে ম্যাম খুব রেগে ওদের দুজনকে ঝারতে শুরু করলো! ওরা যত বোঝাচ্ছে – তত ঝার খাচ্ছে! আমি উঠে চলে যাচ্ছি তখন ম্যাম জোরে চিৎকার করে বললো-
ম্যাম: ও কোথায় যাচ্ছে? সাহস তো কম নয়! আমার পারমিশন ছাড়া কেউ কোথাও যাবেনা! ওকে বলে দাও বিদ্যায় সবার অধিকার আছে, আমি ভেদভাও করিনা পড়ানো তে!

তোমরা বসো আমি কফি বানাবো একটু! আসছি!
 

Users who are viewing this thread

Back
Top