What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
উত্তরার মাই টেপা ও আরও অনেককিছু :- পর্ব-১ - by aappatric

নাম বলা যাবে না অসুবিধা আছে 😜। তবে আজ আপনাদের সাথে যে ঘটনাটা শেয়ার করবো সেটা একেবারে বাস্তব। বলা ভাল এটা আমার প্রথম লেখা। ভালবাসা জানাতে ভুলবেন না কিন্তু। ত চলুন শুরু করি-

আমাদের জীবনে না চাইতেও অনেক অনাকাঙ্খিত ঘটনা ঘটে যায় যার কিছু হয় সুখের আর কিছু দুঃখের। আমার প্লেবয় লাইফে না চাইতেও অনেক নারীর আগমন ঘটেছে তাদের মধ্যে একজন নারী থুড়ি মাগী উত্তরা। আমার কলেজলাইফ বান্ধবী। উত্তরার বাড়ি আমার বাড়ি থেকে খুব জোর ৩কিমি দূর। ওর বাড়ি আমি যেতাম কলেজের টিউশন পড়তে এক স্যারের কাছে। মোট ৪-৫জন আমরা পড়তাম একসাথে।

উত্তরার মা সবার মধ্যে আমাকেই একটু বেশি স্নেহ করত। যদিও তার কারণও ছিল-আমি ওর মেয়েকে পড়াশোনায় খুব হেল্প করতাম। আজকাল স্বার্থ ছাড়া জানবেন কেউ কারোর নয় যাই হোক।

আমার আর উত্তরার পরিচয় ওই কলেজ থেকেই। একে অপরকে নোটস দেওয়া,এর ওর বাড়ি যাওয়া, পেছনে লাগা, হাসি ঠাট্টা এসব নিয়ে শুরু থেকেই আমার আর ওর বন্ধুত্ব ভালই কাটছিল। সময়ের হাত ধরে আমাদের সম্পর্ক আরও ঘন হতে থাকে। উত্তরার বন্ধু প্রচুর ছিল, কিন্তু পার্সোনাল ফিলিংস, ভাল-মন্দলাগার ব্যাপারগুলো শেয়ার করতে ও বেশি আমার সাথে।

তবে আমার নজর শুরুর দিন থেকেই উত্তরার প্রতি ছিল হিংস্র। ওর ওই ৩৪ সাইজের ডাঁসা পেয়ারার মতো মাইগুলো দেখে ইচ্ছে করত ভাল করে দলাইমলাই করে দিতে। জিনস পরে যখন কলেজ আসতো আমি ওর পেছন পেছন হাঁটতাম🤭কেন বুঝতেই পারছ। ওর ওই ৩৬সাইজের ঢাউস ডবকা পাছার ওঠানামা লক্ষ্য করতে। মাইরি মাগীটা যখন চলত না ওভাবে কলেজের সব ছেলে স্যারদের বাঁড়া দাঁড়িয়ে যেত।ঠিক যেন দুটো কতবেল ওর পা ফেলার সাথে সাথে টুঁই টুঁই টুঁই টুঁই করে উঠছে নামছে উঠছে নামছে।

আমি যে এভাবে তাকিয়ে তাকিয়ে ওর পাছা আর বুক দেখি ব্যাপারটা ওও লক্ষ্য করেছে অনেকবার। কিন্তু বন্ধু হিসেবে কিছু বলেনি। তবে আমাকে ওভাবে তাকিয়ে থাকতে দেখে ওও মুচকিমুচকি স্মাইল দেয় যেটা আমার চোখ এড়ায়নি। অনেকবার ওর কাছে ধরা পড়েছি এভাবে দেখতে গিয়ে। বাড়িতে অন্ধকার রাতে বিছানায় একা শুয়ে থাকার সময় অনুশোচনাও কম হয়নি । 'ছি: এটা কী আমি ঠিক করছি'। কিন্তু ওই যে বেহায়া মনে যখন ধরেছে মাগীর নেশা তখন ওই মনকে মানাবে কে।

উচিত অনুচিত ভুলে রোজ রাতে প্যান্ট ভেজাতাম
মাল ফেলে। সকালেও আমার বাড়া থেকে বেরোনো মালের গন্ধ পেতাম আর ভাবতাম ওই উত্তরা খানকিচুদীকে কবে পাব চুদতে কারণ এভাবে হ্যান্ডেল মেরে আর বেশিদিন চলে না। শরীরটা আমার মাগী মাগী করছে। উত্তরা মাগী চুচীবাঈ🍑। উত্তরা আমার সাথে কথা বলতে বলতে ফ্রি হয়ে গেছিল একেবারেই। আমরা দুজন ফ্রি টাইমে গল্প করি তখন মাঝে মাঝেই উত্তরা আমার থাইয়ের উপর নিজের হাত রাখত তখন সত্যি আমার ধোনবাবাজি টনকে যেত।

এরই মধ্যে একদিন এক জব্বর কেস হয়। কলেজে সেদিন বেশি কেউ আসেনি। বেশি ক্লাস ও ছিল না আমাদের । আমি আর উত্তরা বাড়ি যাবার তোড়জোড় করছি এমন সময় আমি উত্তরাকে বললাম-

'শোন তুই এগো আমি একছুটে টয়লেট থেকে আসছি। মাইরি খুব জোর হিসু পেয়েছে।'

বলেই ছুট লাগালাম। পেছন থেকে উত্তরা খিলখিল করে হেসে বলল-

'দেখিস আবার প্যান্টেই না হয়ে যায়। হি হি হি হি।'

না রে মাগী মনে মনে বলে যেই আমাদের বয়েজ টয়লেটের সামনে এসছি দেখছি দরজা ভেতর থেকে বন্ধ। বাইরে থেকে কে ভেতরে জিগেস করায় দেখি আমাদের কলেজের পিওন কানাইদা আছে ভেতরে। ওর নাকি খুব জোর হাগা পেয়েছিল। সে পাকগে বাড়া আমার কী হেগে ও আরাম পাবে আমি তো ল্যাওড়া এদিকে টয়লেটের জ্বালায় মরছি। এখন উপায় কী। কলেজে তো মাত্র দুটো টয়লেট একটা বয়েজ আর একটা গার্লস। আর স্টাফ-টিচারদের তো আলাদা টয়লেট ওগুলো ব্যবহার করতে দেবে না। অগত্যা উপায় না পেয়ে গার্লস টয়লেটেই গেলাম। ভাবলাম আজকে তো কলেজে কেউ আসেনি বাথরুমে বোধহয় কেউ তেমন থাকবে না। যা ভাবা ঠিক তাই।

টয়লেট করার পর শরীরটা একটু টায়ারড লাগছিল। ভাবলাম উত্তরা নিশ্চয় বাইরে আমার জন্য অপেক্ষা করবে। চট করে একবার মাগীটার কথা ভেবে হ্যান্ডেল মেরে নিলে কেমন হয়😋। তাহলে শরীরটা একটু ফ্রেস লাগবে। বলা ভাল আমি কলেজের বয়েজ টয়লেটে এক-দুবার হাত মেরেছি। যেই ভাবা সেই কাজ। গার্লস টয়লেটেই হস্তমৈথুন চলতে লাগল। আমি আমার ৬ ইঞ্চি বাড়াটায় শান দিয়ে উত্তরা খানকিচুদির কথা ভাবতে ভাবতে খেচতে লাগলাম। ওর পিঠ অবধি লম্বা চুল , ফর্সা শরীর , আমুল বাটারের চেয়েও নরম পেট , ডবকা ফোলা গোলাকার মাই , বাতাবী লেবুর মত বড় অসাধারণ ধবধবে পোঁদ – উফফ! Ohh fuck বেহেনচোদ খানকি পোদমারানি ঢেমনি কবে তোকে নিজের করে পাব। পেলে তোকে একেবারে ধোন দিয়ে ধুনে দেব শালা মাংমারানি রেডি আহহ ওহহহ এসব বলতে বলতে লাগাতার খেচতে লাগলাম আমি।

এদিকে মাথায় এমনই রস উঠেছিল যে আমার খেয়ালই নেই যে মাগীটা নীচে আমার জন্য অনেকক্ষণ ধরে ওয়েট করছে।

এদিকে উত্তরা অনেক পরেও আমি আসছি না দেখে ভাবল আমার এতো দেরী কেন হচ্ছে। এই ভেবে মেয়েটা আমাকে গোটা কলেজ ধরে খুঁজতে লাগল। বয়েজ টয়লেটে পেল না যখন তখন গার্লস টয়লেটের দিক থেকে একটা আওয়াজ পেয়ে ধীরে ধীরে সেদিকে এগোতে থাকল। এদিকে আমিও তখন জোরে জোরে moaning করছি। প্রায় শেষ পর্যায়ে চলে এসেছি। জানিও না যে টয়লেটের দরজার কাছেই উত্তরা চলে এসেছে।
এদিকে উত্তরা আমার দেরী হওয়াতে ফোন করেছিল বাট আমি রিসিভ করতে পারিনি কারণ ক্লাস চলাকালীনই ফোনটা সাইলেন্ট করে রেখেছিলাম। উত্তরা ভাবল নাহ্ মালটা মেয়েদের টয়লেটে কী আসবে? আর একবার ফোন করি বরং দেখি ধরে কিনা।

উত্তরা-' কই এবারওতো ধরলো না। ধ্যাত কী যে করে ভাললাগে না।'

হঠাৎ শুনতে পেল বাথরুম থেকে কার যেন একটা আওয়াজ আসছে। কান পেতে শুনে উত্তরা আঁতকে উঠলো।

-' আরে এ যে ওর গলা। কিন্তু ও এখানে কী করছে।' আমার গলার শব্দে যদিও খানিকটা বুঝতে পারল যে ভেতরে আমিই আছি আর কী করতে পারি। কারণ এ মাগী দুধ খাওয়া খুকি নয়। উত্তরাও বাড়িতে ফাঁক পেলেই গুদে আঙুল দিত আমাকে বলেছিল। আসলে আমরা খুবই ক্লোজ বন্ধু তাই আমাদের সবরকম কথাই হয় বুঝতে পারছ।

উত্তরার মনে দুষ্টুবুদ্ধির উদয় হল। ও চুপচাপ শব্দ না করে টয়লেটে ঢুকল। মনে মনে বলল- 'আজ মালটাকে মাস্টারবেট করা অবস্থায় পাকড়াও করব।'

আর এদিকে আমার তো মাথায় রস উঠে গেছে আমি জানিই না যে মেয়েটা আমার বাথরুমের দরজার বাইরেই দাঁড়িয়ে আছে আর সব শুনছে। আমি তখনও ওর নামে খিস্তি দিয়ে moan করে যাচ্ছি আর হ্যান্ডেল মারছি। মনের ফ্যান্টাসি জগতে তখন আমার সামনে আগমন ঘটেছে নগ্ন উত্তরার দি গ্রেটেস্ট রেনডি আর ওকে খুবই আগ্রাসীভাবে চুদে ডোমিনেট করছি।এদিকে উত্তরার এসব শুনে মাথা কাজ করছে না। উত্তরা শুনছে যে আমি ওর নাম নিয়ে ওর নিয়ে খারাপ কথা ভেবে বাড়া খেচেই চলেছি। বাথরুমের দরজাটাও পুরো লক হয়না। হালকা ভেজানো ছিল দরজাটা। সেই ফাঁক দিয়ে উত্তরা দেখতে থাকল আমার সিঙ্গাপুরী কলা মৈথুন করা। আমার ৬ইঞ্চি বাড়িটার দিকে হাঁ করে তাকিয়ে থাকল। মুহূর্তটা কীরকম উত্তেজক ভাবুন একটা ছেলে বাথরুমের দরজা ঠেলে হেলাচ্ছে আর যার কথা ভেবে হেলাচ্ছে সেই স্বপ্নের সুন্দরী কাম মায়াবিনী কামিনী কুহকি সেই দরজার বাইরে দাঁড়িয়ে কান পেতে সব শুনছে মানে যেমন থ্রিল তেমনি এক্সাইটমেন্ট🥵🍆

আমার রস তখন সবে বেরোল বলে। অনেক টাইম নিয়ে ফেললাম আসলে আমি অনেকক্ষণ মাল ধরে রাখতে পারি। আমার কাছে এক ঘন্টা মাল ধরে রাখা কোনো ব্যাপারই না। কিন্তু পরে মনে পড়ল আরে উত্তরা তো কলেজের বাইরে অপেক্ষা করছে। এতো দেরী হচ্ছে কী ভাববে। এটা ভেবে তাড়াতাড়ি মাল আউট করার সিদ্ধান্ত নিলাম। নাহ্ অনেক হলো এবার বেশি হয়ে যাচ্ছে। ওদিকে উত্তরাও নিজেকে আর কনট্রোল করতে না পেরে দরজাটা আস্তে করে খুলে দিল। যেই ও দরজা খুলল আর আমিও এদিকে দরজার দিকে তাক করে ছিলাম। ও হুড়মুড় করে দরজা ঠেলে ঢুকল ভেতরে আর আমার ঠিক তখনি ভলাত করে মাল বেরোলো।

উত্তরা-' আরে কী করিস তুই….আরে এই ছি: নাহ্ ইসস…

মালটা গিয়ে পড়ল ডাইরেক্ট ওর মুখে। আর বাকি মালগুলো পিরিচ পিরিচ পুচ করে ওর সারা গায়ে ড্রেসে পড়লো। আমার তখন সম্বিত ফিরল এ আমি কী করলাম। হঠাৎ করে উত্তরাকে এভাবে দেখবো ভাবিনি।

আমি- ' উত্তরারারাআআআ……তু তু তুই এখানে ককক কী কী করিস…অ্যা।'

উত্তরা-' শুয়োরের বাচ্চা' ঠাস করে চড় মারল আমার গালে। 'পুরো জামাটা আমার নষ্ট করে দিল। আর আমাকে নিয়ে তাহলে তুই এসব নোংরা চিন্তা করিস এতদিন ধরে। হারামজাদা দাঁড়া তোর হচ্ছে।'

এই বলে রুমাল দিয়ে নিজের মুখ আর ড্রেসের যেসব জায়গায় আমার ফ্যাদা পড়েছি সেগুলো কোন রকম পরিষ্কার করে ও রেগে গটগট করে চলে গেল আমার সামনে থেকে।

আমি তখন কী করবো বুঝতে পারছি না। মাথা কাজ করছে না আমার। ধুর বাড়া কী করতে গিয়ে কী করে বসলাম। ভাবতেও পারিনি যে এমন হবে।

আমি – ' উত্তরা, রাগ করিস না শোন দাঁড়া। আমি এটা করতে চাইনি বিশ্বাস কর🥺।'

উত্তরা- ' একদম আমার পেছনে পেছন আসবি না যাহ ভাগ। দূর হ চোখের সামনে থেকে😤।'

তো বন্ধুরা , কী জন্ডিস কেস হলো শুনলেন তো। কেমন লাগল বলুন আজকের পর্ব। ভাল লাগলে কমেন্টস করে জানাবেন। আমার সাথে মেসেজে কথা বলতে আমার টেলিগ্রাম আইডি দিয়ে রাখলাম- A$appatric 👈🏼এখানেও গল্প কেমন লাগল জানাতে পারেন।

এরপর কী হবে ? আমার আর উত্তরা বন্ধুত্ব থাকবে তো? নাকি ও কলেজে আমার নামে অভিযোগ করবে আর আমার সাথেও সবকিছু শেষ করবে? নাকি আমার উত্তরার সঙ্গে চোদাচুদির কামনা পূরণ হবে জানতে হলে পর্ব ২ এর অপেক্ষায় থাকুন। কথা দিলাম জলদি দেখা হবে😉

ধন্যবাদ 😇🙏🏼❤।
 

Users who are viewing this thread

Back
Top