What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বরকে বাঁচাতে গিয়ে ( প্রথম পর্ব) - by pratima

আমি মধুরা। বিয়ে হয়েছে মাত্র ৬ মাস। স্বামী ব্যবসা করে। আমার বয়স ২৮, গায়ের রঙ ফর্সা, ফিগার ৩৪-৩০- ৩৬ দেখতে আমি বেশ সুন্দরী হলেও বিয়ে করবনা ঠিক করেছিলাম। কলেজ লাইফ থেকেই দীর্ঘ ৬ বছর সম্পর্ক ছিল সমীর নামে একটি ছেলের সাথে, কিন্তু সেটা ভেঙে যায় বছর তিনেক আগে। সমীর আমাকে ছেড়ে আমারই এক বান্ধবীকে বিয়ে করে। তারপর ভেবেছিলাম আর বিয়ে করব না।

কিন্তু পরিবারের চাপে সুজলকে বিয়ে করতে বাধ্য হলাম। বিয়ের পরে বিগত ৬ মাস খুব ভালোই কেটেছে, সুজল সব দিক দিয়ে খুব ভালো ছেলে, রোজগারও বেশ ভালোই দেখতেও খুবই সুন্দর। কিন্তু সমস্যা একটাই, সুজল বিছানায় খুব খারাপ, ভিতরে ঢোকানোর ২-৩ মিনিটের মধ্যেই ঝরে যায়। আমি ঘরোয়া টাইপের মেয়ে, মুখ বুজে মেনেও নিয়েছিলাম এটা। কিন্তু একটা ঘটনা আমার জীবনকে সম্পূর্ণ পালটে দিল।

নাসির নামে একজনের কাছে বিপুল টাকা ধার করে সময় মত শোধ দিতে না পারায় সুজলকে পুলিশ তুলে নিয়ে গেল একদিন মাঝরাতে। অনেক কাকুতি মিনতি করেও লাভ হল না। রাতটা কাটিয়ে পরের দিন থানা, উকিল সব জায়গায় দৌড়াদৌড়ি করেও লাভ হল না। সুজলকে লক আপে দেখে খুব কষ্ট হচ্ছিল, স্পষ্ট বুঝতে পারছিলাম ওকে বেশ মারধর করা হচ্ছে। অনেক চেষ্টা করেও যখন কিছু করতে পারলাম না, বড়বাবুর পা জড়িয়ে ধরলাম। বড়বাবু বললেন সুজলকে একমাত্র বাঁচাতে পারে নাসির, যদি অভিযোগ তুলে নেয়। ওনার পরামর্শ মত নাসিরের সাথে দেখা করলাম।

নাসির ৬ ফুটের বেশি লম্বা, পেটানো চেহারা, গায়ের রঙ বেশ কালো, আর মুখের মধ্যে একটা ক্রূর ভাব আছে, চোখের দিকে তাকালেই যেন হাত পা ঠান্ডা হয়ে যায়। নাসির ভয়ংকর একটা প্রস্তাব দিল, নাসিরের সাথে ফার্মহাউসে দুটো দিন কাটাতে হবে, রাজি থাকলে দুদিন পর বাড়ি গিয়ে সুজলকে দেখতে পাব – নাসির বলল। সারা রাত অনেক ভাবলাম, এরকম একটা কালো দানবীয় মুসলিম লোকের হাতে নিজের শরীর তুলে দিতে বাধ্য না হলে কোনো হিন্দু ঘরোয়া বউ রাজি হবে না।কিন্তু অন্য কোনো রাস্তাও নেই সুজলকে বাঁচানোর। কোনো উপায় না দেখে বাধ্য হয়েই প্রস্তাবে রাজি হলাম স্বামীকে বাঁচানোর জন্য।

নির্দিষ্ট দিনে সকাল বেলা নাসির গাড়ি পাঠাল। গাড়িতে গিয়ে পৌছালাম একটা বাগান বাড়িতে, শহরের বাইরে হাইওয়ের ধারে। উঁচু পাঁচিল ঘেরা বিলাস বহুল বাগান বাড়ি, বিরাট জায়গা ভিতরে, একটা সুইমিং পুলও রয়েছে ভিতরে। বিরাট মেন গেট বন্ধ করলে বাইরের জগৎ থেকে বিচ্ছিন্ন, গেটে দুজন পাহারাদার ও রয়েছে। ভিতরে একটা বিরাট বড় ঘরে বসালো আমায়, ওয়েলকাম ড্রিংকস আর কিছু স্ন্যাকস ও দিল। নাসির সুন্দর হাসিমুখে আমার সাথে গল্প করছিল, সুজল স্ট্যাম্প পেপারে সই করে অনেকবার ধার নিয়েছে, সব মিলিয়ে প্রায় পঞ্চাশ লাখ টাকা, সেগুলো দেখালো নাসির। আরও বলল দু দিন যদি আমি ওর সব কথা শুনি আর ওকে খুশি করতে পারি, তাহলে সুজলকে ছেড়ে দেবে, আর স্ট্যাম্প পেপার গুলো ও ফেরত দিয়ে দেবে, আর কিছু শোধ দিতে হবে না। যাই হোক, বেশ কিছুক্ষণ পরে নাসির পাশের একটা ঘরে নিয়ে গেল, সেখানে গিয়ে ড্রেস চেঞ্জ করে নিতে বলল, ওয়ার্ডরোবে ড্রেস রাখা আছে বলল। ওয়ার্ডরোব খুলে দেখি বিভিন্ন রঙের আর বিভিন্ন ডিজাইনের বিকিনি আর প্যান্টি, আর কিছুই নেই। সবগুলোই এমন যে লজ্জা নিবারণ করাই কঠিন। উপায় নেই, তার মধ্যেই একটা পরে নিলাম।

কিছুক্ষণ পরে নাসির এল, খালি গায়ে শুধু একটা বারমুডা পরে। পেটানো পেশিবহুল চেহারা নাসিরের। ঘরে এসে বিছানায় বসল, আর আমাকে ইশারায় কাছে ডাকল। লজ্জায় মুখ তুলে তাকাতে পারছি না আমি, এমন পরিস্থিতিতে কখনো পড়ব স্বপ্নেও ভাবিনি। গুটি গুটি পায়ে নাসিরের সামনে গিয়ে দাঁড়ালাম। নাসির হাঁ করে আমার সারা শরীর টা চোখ দিয়ে গিলছিল। আমি মাথা নীচু করে দাঁড়িয়ে আছি, হঠাৎ একটা হাত দিয়ে নাসির আমার গুদটা খামচে ধরল। আমি কেঁপে উঠলাম। এই প্রথম কোনো মুসলিম পুরুষের হাত আমার গোপনাঙ্গে পড়ল। প্যান্টির ওপর দিয়েই গুদটা কচলাতে লাগল নাসির। বেশ কিছুক্ষণ কচলানোর পর আমায় ঘুরে দাঁড়াতে বলল নাসির।

ঘুরে দাঁড়ালাম, এবার আমার ফর্সা ৩৬ সাইজের পোঁদ টা নাসিরের চোখের সামনে। আমার লম্বা বড় চুল কোমর পর্যন্ত খোলা, সেটাকে খোঁপা করে নিতে বলল নাসির। আমি উল্টো দিকে ঘুরেও বুঝতে পারছিলাম আমার ফর্সা পিঠ আর পোঁদ টা কিভাবে লোলুপ দৃষ্টিতে দেখছে নাসির। একটু খানি পরেই আমার তানপুরা বাজাতে শুরু করল নাসির, থাবার মত হাতে তানপুরার দু দিকেই বেশ কয়েকটা চড় মারল ঠাসসসসসসস ঠাসসসসসসস ঠাসসসসসসস ঠাসসসসসসস করে। পোঁদটা জ্বালা করছে, চোখ দিয়ে জল বেরিয়ে এল, মুছে নিলাম। এবার আবার ঘুরিয়ে সামনাসামনি দাঁড় করালো নাসির, দু হাত তুলে দাঁড়াতে বলল। আমার ফর্সা কামানো বগলটা এবার গিলতে শুরু করল শয়তান টা। এবার উঠে আমার বগল দুটো আর দুধের খাঁজে মুখ ঢুকিয়ে ঘ্রান নিতে লাগল। খানিকক্ষণ আমার বগলের গন্ধ নেবার পর খড়খড়ে জিভের ছোঁয়া অনুভব করলাম আমার বগলে, অস্বস্তিতে হাত টা নামিয়ে ফেলেছিলাম, সাথে সাথে ঠাসসসসসসস করে চড় খেলাম আমার গালে।

নাসির – হাত নামাতে বলেছি আমি? কথার অবাধ্য হলেই মার খেতে হবে। তোমার মত ডবকা হিন্দু মাগীকে কি করে খেলিয়ে চুদতে হয় আমার জানা আছে।
মুখ লাল হয়ে গেছে আমার। আরও কি কি অপেক্ষা করে আছে আমার জন্য কে জানে? দুহাত তুলেই দাঁড়িয়ে রইলাম, শয়তানটা আয়েশ করে আমার বগল দুটো চাটতে লাগল পালা করে। এরকম কালো মুষকো মুসলিম লোক আমার ফর্সা বগলদুটো এভাবে চাটছে, এখনো বিশ্বাস হচ্ছে না । বগলে এত চাটন খেতে খেতে সেক্স চড়তে শুরু করল। একটু পরেই ছোট্ট বিকিনি টা খুলে তরমুজের মত মাইগুলো বের করে দিল নাসির।

নাসির – উফফফফফফফফফ কি মাই বানিয়েছ বৌদি। তুমি তো পাক্কা রেন্ডী গো, এর মধ্যেই বোঁটাগুলো খাড়া হয়ে গেছে। দাও, বোঁটা গুলো এবার আমার মুখে দাও, ভালো করে খাই।
নাসিরের কথা আমার কাছে আদেশ, একটু এগিয়ে ডান মাইয়ের বোঁটাটা নাদিরের মুখে ঠেসে দিলাম, নাসির বোঁটাটা মুখে নিয়ে চুষতে লাগল, আর জিভ নিয়ে নাড়াতে লাগল। খুব আরাম লাগছিল, মাই চোষাতে সব মেয়েই খুব আনন্দ পায়, আমিও তার ব্যাতিক্রম নই। ৬ মাসের বিবাহিত হিন্দু বউ লাজলজ্জার মাথা খেয়ে একটা কালো মুসলিম ছেলের মুখে মাই ঢুকিয়ে দিচ্ছি। কি চোষন দিচ্ছে শয়তানটা, পাগল হয়ে যাচ্ছি আমি। সুজল বা সমীর কেউই এরকম ভাবে কোনোদিন আমার মাই চোষেনি। নাসিরের মুখে এক অদ্ভুত জাদু আছে। একটা মাই চোষার সাথে অপর মাইটা মোটা মোটা কালো আঙুল দিয়ে চটকাচ্ছে, রগড়ে দিচ্ছে বোঁটাগুলো। আমি দুহাত তুলে দাঁড়িয়ে ভেসে যাচ্ছি সুখের সাগরে। মাইদুটো ভাল করে খাবার পর হাত নামানোর অনুমতি পেলাম।
নাসির – এবার আমার বাঁড়াটা বের করে রেডি কর তো সোনা

একটু ইতস্তত করছিলাম, কিন্তু নাসিরের কড়া চাউনি দেখে আর দেরি করার সাহস হল না, বারমুডা টা নামিয়ে কুচকুচে কালো মুসলিম বাঁড়াটা আমার লাল নেলপালিশ পরা আঙুল গুলো দিয়ে ধরে নাড়াতে লাগলাম। প্রায় ৭ ইঞ্চি লম্বা, খুব মোটা, আর ছাল ছাড়ানো। কিছুক্ষণ হাত দিয়ে উপর নীচ করছিলাম। আমার নরম হাতের ছোঁয়ায় সেটা ফুঁসতে লাগল। নাসির তাকিয়ে দেখছে আর মুচকি মুচকি হাসছে। খানিকক্ষণ পর উঠে দাঁড়াল, আর আমার খোঁপাটা একহাতে মুঠো করে ধরে এক ধাক্কায় কালো মুষকো বাঁড়াটা ঢুকিয়ে দিল আমার মুখে। ঘেন্নায় লজ্জায় চোখ বন্ধ করে ফেললাম, এরকম কালো মোটা মুসলিম বাঁড়া আমার নিষ্পাপ সুন্দর মুখে নিতে হবে আমার কল্পনারও অতীত। বাঁড়ার মুন্ডীটা গলা পর্যন্ত চলে গেছে, মনে হচ্ছে শ্বাস বন্ধ হয়ে যাবে, সাথে কেমন একটা উৎকট গন্ধ, বমি বেরিয়ে আসবে মনে হচ্ছে।ওয়াক করে উঠলাম, কিন্তু নাসির আমার চুলের মুটি ধরে বাঁড়াটা এমন ভাবে মুখে ঠেসে ধরে রাখল, যে বমি করারও উপায় নেই। বেশ কিছুক্ষণ এভাবে ধরে রাখার পর আমার দম বন্ধ হয়ে যাবার উপক্রম হল, নাসিরের মুখের দিকে করুণ দৃষ্টিতে তাকিয়ে মাথা নাড়াতে লাগলাম। নাসির কিছুক্ষণ আমার মুখের দিকে তাকিয়ে বাঁড়াটা মুখ থেকে বের করল।

নাসির – ভালো করে চোষ মাগী, যত ভালো করে চুষবি গুদে ঢোকালে তত আরাম পাবি। জিভ বের করে চাট শালী

আমি জিভ বের করে নাসিরের বাঁড়াটা চাটতে শুরু করলাম। মাঝে মাঝে মুখের ভিতরে নিয়ে চুষে দিচ্ছি, জিভ ঘুরিয়ে ঘুরিয়ে বুলিয়ে দিচ্ছি কালো মুষকো বাঁড়াটায়। নাসিরের মুখের দিকে মাঝে মাঝে তাকাচ্ছি চোখ তুলে, ভালোই আরাম পাচ্ছে মুখ দেখেই বোঝা যাচ্ছে। নাসির আমার নরম হাতদুটো নিজের থাবার মত হাতে বন্দী করে রেখেছে। মোটা আঙুলের ফাঁকে আমার আঙুলগুলো নিয়ে খেলা করছে। অনেকক্ষণ এভাবে বাঁড়া চোষানোর পর হাতটা টেনে আমায় দাঁড় করালো নাসির, তারপর প্যান্টি টা খুলে দিল এক ঝটকায়। এখন একটা অচেনা কালো মুশলিম দানবের সামনে আমার শেষ আবরণ টাও আর থাকল না, আমার লদলদে শরীরটা পুরোপুরি উন্মুক্ত হয়ে গেল। হাতে শাঁখা পলা, গলায় মঙ্গলসূত্র পরা হিন্দু নারী পুরো ল্যাংটো হয়ে একটা কালো মুসলিম লোকের সামনে দাঁড়িয়ে নিজের শরীরটা সমর্পণ করছে। নাসির আমায় কোলের উপরে বসিয়ে নিল, আর আমার একটা হাত ওর কাঁধের ওপর দিয়ে জড়িয়ে নিল। এবার একটা মাই মুখে নিয়ে অন্য হাতের একটা আঙুল গুদে ঢুকিয়ে দিল। আমি শিউরে উঠলাম, নাসিরের একটা আঙুলই সুজলের বাঁড়ার থেকেও মোটা মনে হচ্ছে। গুদের ভিতরে আঙুলটা ঘোরাচ্ছে আর মাই টা খাচ্ছে নাসির। আমি গলা জড়িয়ে ধরে নরম পোঁদ টা নাসিরের কোলের উপর দিয়ে বসে আছি। গুদে যেন বান ডেকেছে, রস বেরোচ্ছে খুব। অনেকক্ষণ ধরে চলল নাসিরের গুদ নিয়ে খেলা।
নাসির – নিজের গুদের রস খেয়েছো কখনো বৌদি? আজ খাওয়াব তোমায়।

নাসির আমার গুদের রসে ভেজা আঙুলটা মুখের সামনে ধরল, মুখ ঘুরিয়ে নিলাম। নিজের গুদের রস কখনো আমার মত কোনো ঘরোয়া হিন্দু বউ খেয়েছে বলে মনে হয় না। কিন্তু আজ আমি নাসিরের যৌনদাসী, আমার ইচ্ছের ওপর কিছুই নির্ভর করছে না, নাসির ভেজা আঙুলটা মুখের ভিতর জোর করে ঢুকিয়ে দিল। বাধ্য হয়ে চুষতে লাগলাম আমারই রসে ভেজা নাসিরের মোটা আঙুল। চুষে পরিষ্কার করে দেবার পর নাসির আমাকে নিজের কোলে মুখোমুখি বসতে বলল। বুঝতে পারলাম এবার আমার নরম গুদের দফারফা হবার সময় এসে গেছে। নাসিরের দুই কাঁধে দুটো হাত রেখে গুদের মুখে বাঁড়াটা সেট করে আস্তে আস্তে বসলাম নাসিরের কোলে। মনে হচ্ছে যেন গুদটা চিরে যাচ্ছে, এত মোটা বাঁড়া কখনো গুদে নিই নি। নাসিরের দু হাত আমার পিঠে ঘোরাঘুরি করছে, আর আমি বাঁড়ার ওপর লাফিয়ে যাচ্ছি। আমার কামানো নরম গুদ ফালাফালা করে দিচ্ছে মুসলিম কালো দানবীয় বাঁড়া।
নাসির – উহহহহহহহ বৌদি কি নরম গুদ তোমার, অনেক দিনের শখ ছিল এরকম হিন্দু বিবাহিত মাগী চোদার, আজ শখ পূরণ হল। তোমার গুদটা গরম হয়ে আছে। চুদে চুদে আজ সব আগুন নিভিয়ে দেব।

আমি উত্তর না দিয়ে চুপচাপ লাফিয়ে যাচ্ছিলাম বাঁড়ার ওপর। নাসির রেগে গিয়ে আমার বোঁটা দুটো দু হাতে পেঁচিয়ে ধরল
আমি – আহহহহহহহ প্লিজজজজ ছাড়ুন, খুব লাগছেএএএএএএএএএএএএ
নাসির – যা বলব তার উত্তর দিবি মাগী, না হলে মাইগুলো ছিঁড়ে নেব। আর চোদার সময় মাগীদের মুখে নোংরা কথা শুনতে আমি পছন্দ করি, মনে রাখিস
আমি – আচ্ছায়ায়ায়ায়া
নাসির – কাটা বাঁড়ার চোদন কেমন লাগছে? এরকম তাগড়াই বাঁড়ার চোদা খেয়েছিস কখনো?
আমি – ভালো লাগছে, না খাইনি
নাসির – আজ চুদে চুদে রেন্ডী বানিয়ে ছাড়ব তোকে
বলেই খুব জোরে হেসে উঠল নাসির, আমার কেমন যেন মনে হল, ঘুরে দেখি আমার পিছনেই আর একটি ছেলে দাঁড়িয়ে, অল্প বয়সী, দেখে মনে হল ২০ এর মধ্যেই হবে। চমকে নাসিরের কোল থেকে নামতে যেতেই নাস্যার জাপটে ধরে নিল আমায়, নামতে দিল না।
নাসির – লজ্জা পেয়ো না বৌদি, ও আমার ভাই ইমতিয়াজ, ও ও আজ তোমায় খাবে
আমি – না প্লিজজজজ আমায় এভাবে বেইজ্জত করবেন না।ছেড়ে দিন আমায়
নাসির – ইমি, তাড়াতাড়ি জয়েন কর আমাদের সাথে, দেখ কি রসালো শরীর বৌদির

ইমি কাছে এসে আমার ঠিক পিছনেই দাঁড়ালো, আমার বগলের রলা দিয়ে হাত ঢুকিয়ে মাইদুটো চটকাতে লাগল।কি বিচ্ছিরি ভাবে চটকাচ্ছিল আমার মাইগুলো, মনে হচ্ছে ইমি দাদার চেয়েও ভয়ংকর। আর বয়সে এত ছোট ছেলে আমায় ভোগ করবে, ভাবলেই শরীর কেমন যেন করছে। নাসির তলা থেকে ঠাপ মেরে যাচ্ছে আমার নরম গুদে, আমি হাত দুটো বুকের কাছে দিয়ে ইমি কে আটকাতে যেতেই নাসির আমার গালে ঠাসসসসসসস ঠাসসসসসসস করে দুটো চড় মারল, এতেই আমার হাত আলগা হয়ে গেল। ইমি আমার হাতদুটো উপরে তুলে একহাত দিয়ে টেন ধরল, আর অপর হাতে আমার দুধের বোঁটাগুলো পেঁচিয়ে দিতে শুরু করল। একটা ঘরোয়া সদ্য বিবাহিত হিন্দু বউদের লদলদে শরীরটা দুই মুসলিম ভাই মিলে ভোগ করতে শুরু করল। এভাবে বেশ কিছুক্ষণ চলার পর আমায় কোল থেকে নামিয়ে দিল নাসির।

ইমি ততক্ষণে জামাকাপড় খুলে রেডি আমায় ঠাপানোর জন্য। দাঁড় করিয়ে সামনে ঝুঁকিয়ে পিছন থেকে পড়পড় করে বাঁড়াটা ঢুকিয়ে দিল আমার ভেজা গুদে। আমি সামনে ঝুঁকে শাঁখা পলা পরা দু হাত নাসিরের কাঁধে ভর দিয়ে তাই ভাইয়ের ঠাপ খেতে শুরু করলাম। আমার ডবকা মাইগুলো নাসিরের মুখের সামনে ভয়ংকর ভাবে দুলছে ঠাপের তালে তালে, দুই দুধের মাঝে মঙ্গলসূত্র টা দুলছে। নাসির আমার ঠোঁট দুটো নিজের মুখের ভিতর নিয়ে চুষতে লাগল আর দুধগুলো চটকাতে লাগল। ইমি পিছন থেকে কড়া ঠাপ দিতে দিতে আমার পোঁদে চড় মারছে ঠাসসসসসসস ঠাসসসসসসস করে। নরম পোঁদে এভাবে চড় খেয়ে জ্বালা করছে, তার সাথে গুদে কড়া ঠাপ খেয়ে অদ্ভুত একটা ফিলিংস হচ্ছে। কিছুক্ষণ পরে ইমি আমার চুলের মুটি পিছন থেকে টেনে ধরল, আমি একটু সোজা হয়ে গেলাম, মাথাটা উঠে গেল, দুধগুলো নাসিরের একদম মুখের সামনে চলে এল।

নাসির আমার দুলতে থাকা বড় বড় ডাবের মত দুধগুলোতে কয়েকটা চড় মারল ঠাসসসসসসস ঠাসসসসসসস করে। ফর্সা দুধগুলো লাল হয়ে গেছে এত অত্যাচার নিতে নিতে। বেশ কয়েকটি লম্বা ঠাপ মেরে ইমি একটা ধাক্কা মেরে আমাকে আবার ঠেলে ফেলে দিল নাসিরের কোলে। নাসির আমাকে কোলে নিয়ে ঠাপাতে শুরু করল আবার। আমার শরীরে শক্তি প্রায় শেষ, দুজন মত্ত মুসলিম পুরুষকে কি একটা বিবাহিত হিন্দু ঘরের বউ সামলাতে পারে? দুই ভাই মিলে এতক্ষণ চুদে আমার নরম গুদটা ফালাফালা করে দিয়েছে। তাও এদের থামার কোনো লক্ষণ নেই।

ইমি এবার শোফার উপর নাসিরের পাশে দাঁড়িয়ে আমারই গুদের রসে ভেজা বাঁড়াটা আমার মুখে ঢুকিয়ে দিল। আমি একটা বাঁড়া গুদে নিয়ে আর একটা বাঁড়া চুষতে লাগলাম। একসাথে দুটো বাঁড়া কখনো নিইনি আমি। সুজলকে বাঁচাতে আমি এই দুই মুসলিম ভাইদের কাছে এভাবে চোদা খাব ভাবিনি। বেশ খানিকক্ষণ চোদার পর আমার গুদ সাদা থকথকে বীর্যে ভরিয়ে দিল নাসির, আর প্রায় একই সাথে আমার মুখে ঢেক্র দিল ইমু। বাঁড়াটা মুখে ঠেসে ধরে রেখে আমায় পুরো বীর্যরস গিলতে বাধ্য করল।

( চলবে)
 

Users who are viewing this thread

Back
Top