What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সিনেমা হল এ বাড়া চোষানোর গল্প (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সিনেমা হল এ বাড়া চোষানোর গল্প - by gudrichima

আসা করছি আপনাদের আমার আগের কাহিনী
স্বেতার গুদের সীল ফাটানোর কাহিনীটি ভালো লেগেছে আপনাদের.স্বেতা কে বার বার চোদার অনেক কাহিনী আমি আপনাদের বলেছি কিন্তু আজকের গল্প তে আমি আপনাদের বলবো যে কি ভাবে আমি স্বেতা কে সিনেমা হল এ নিয়ে গিয়ে আমার বাড়া চুসিয়ে স্বেতার মুখের ভিতর মাল ফেললাম র সেইটা স্বেতাকে খাওয়ালাম.স্বেতা কে আমি অনেক বার এ চুদেছি ল্যাংটো করে কিন্তু আমারও কিছু কিছু ইচ্ছা ছিল যেইগুলো এখনো পুরো হয়েনি.কলেজ এ থাকা কালীন সিনেমা হল এ আমরা বন্ধুরা সিনেমা দেখতে গিয়ে অনেক ছেলে মেয়েদের দেখেছে মজা করতে আমারও সেই ইচ্ছা ছিল কিন্তু গার্লফ্রেইন্ড না থাকায় সেইটা কোনোদিন পুরো হয়ে নি.

দেশে যখন ছিলাম তখন খানকি ভাড়া করে নিয়ে সিনেমা হল এ অনেক বার এ গেছি বাড়া চোষাতে কিন্তু খানকির মুখের ভিতর কোনোদিন মাল ফেলি নি.তবে এখন স্বেতা আমার সাথে তাই আমার এই ইচ্ছা টাও স্বেতাই পূরণ করবে কিন্তু ওকে আগে থেকে আমার ইচ্ছের ব্যাপার গুলো বললে চলবে না, তার কারণ স্বেতা এমন একটা মেয়ে যে আগে থেকে জানলে না বলে দেবে, তাই যা করতে হবে প্ল্যান করেই চুপ চাপ করতে হবে.তখন তেমন কোনো ভালো সিনেমা চলছিল না যেইটা সব চেয়ে ভালো ছিল আমার জন্যে করুন বেকার সিনেমা তে ভিড় খুব কম হয়ে.স্বেতা কে ভোগ করার নেশায় আমি সিনেমার টিকেট ওকে না বলেই বুকিং করে ফেললাম ৭টার শো এর.ফোন করে জানাতে মাগি তা আমায় বললো যে সে তার মাসির বাড়ি এসেছে আজ ফিরবে না. আমায় বললো সকাল ৯.৩০ র শো এর টিকেট কেটে রাখতে সে তার মাসির বাড়ি থেকে ডাইরেক্ট হল এ পৌঁছাবে.

শুনে আমার ঝাট জ্বলে গেলো পুরো এক তো টিকেট এর কাটা তা পুরো লস হলো তারপর আবার শীতকালের সকাল বেলায় তাড়াতাড়ি ওঠার জ্বালা কিন্তু নিজের রাগ তা কন্ট্রোল করে ভাবলাম রাগ দেখলে স্বেতা কে নিতে পারবো না টাকা যা লস হয়েছে কাল সিনেমা হল এ শুধ সোমেধ সব উসুল করে নেবো স্বেতা কে একটা পাতি সিনেমা হল এই ডাকলাম কারণ সেখানে মাল্টিপ্লেক্স এর মতন কোনো ক্যামেরার গল্প নেই.

আমার ঘুম থেকে উঠতে লেট হয়ে বলে স্বেতা কে বললাম আমায় ঘুম থেকে একটু তুলে দিতে.পরের দিন সকাল ৮ তায়ে স্বেতা আমায় ফোন করে ঘুম থেকে তুলে দিলো সে কি ঠান্ডা গাঢ় ফাটছিলো আমার পুরো.তাও শরীর এর নেশায় আমি রেডি হয়ে সিনেমা হল এ পৌছালাম.স্বেতা আমার আগেই পৌঁছে গেছিলো সেখানে.স্বেতা কে জিজ্ঞাসা করলাম ব্রেকফাস্ট করেছো?স্বেতা বললো না.আমি মনে মনে ভাবলাম একটু পরেই বোরো কালো সসেজ খাইয়ে পেট ভরাবো তোমার.

স্বেতা কে বললাম সিনেমা হল থেকে বেরিয়ে খেয়ে নেবে কিছু.স্বেতা সেইদিন টাইট সাদা রঙের কুর্তি র লাল রঙের লগ্গিন্স পড়েছিল ঠান্ডার জন্যে একটা নীল ডোরাকাটা শাল দিয়েছিলো গায়ে.টিকেট কাউন্টার এ গিয়ে একটা 3 ঘন্টার জালি ইংলিশ সিনেমার টিকেট কাটলাম সেইটাও একদম পিছনের কর্নার সিট এর.জিগেস করতে স্বেতা কে বললাম যে আমার এই সিনেমাটা অনেক দিন ধরেই দেখার ইচ্ছা.স্বেতা কে নিয়ে সিনেমা হল এ ঢুকলাম সিনেমা হল পুরো ফাঁকা ছিল একটাও লোক ছিল না শুধু আমরাই ছিলাম.

কেউ না থাকায় কোনো দেখে ফেলার ভয়ে ছিল না তাই আমি মন ভোরেই শ্বেতাকে ভোগ করতে পারবো.সিনেমা শুরু হয়ে প্রায় ১০ মিনিট হয়ে গেছিলো.দেখলাম কেউ র আসছে না হল পুরো ফাঁকা.আমার বাড়া আগে থেকেই খাড়া হয়ে ছিল.স্বেতার গায়ে হাত দিতে শুরু করলাম আস্তে আস্তে স্বেতার গালে ও ঘাড়ে কিস করতে লাগলাম.স্বেতার ডান দিকের কান তাকে চুষতে লাগলাম করুন স্বেতার কান এ কলরলেই সেক্স চোরতো বেশি .করতে করতে স্বেতার মুখ তা ঘুরিয়ে স্বেতার ঠোঠ এ কিস করলাম.স্বেতা কে তার পর সমুচ্ করতে লাগলাম র মাই গুলো কুর্তির এর উপর থেকেই টিপতে লাগলাম র লগ্গিন্স এর উপর থেকেই স্বেতার গুদে হাত বোলাতে লাগলাম.

স্বেতা কে বললাম শাল তা খুলে পাশের সিট এ রাখো.স্বেতা আমায় বললো তুমি এই সব করতেই আমায় হল এ নিয়ে এসেছো না?আমি মুচকি হেসে স্বেতার শাল তা খুলে পাশের সিট এ রেখে স্বেতা কে জড়িয়ে ধরলাম র সমুচ্ করতে লাগলাম.আমার জিভ স্বেতার মুখে ঢুকিয়ে পুরো সমুচ্ করছিলাম র মাই টিপছিলাম.প্রায় 15 মিনিট ধরে স্বেতা কে সমুচ্ করে র মাই টিপে স্বেতার সেক্স ছড়িয়ে দিয়েছিলাম.স্বেতার লগ্গিন্স তা খুলতে গেলে স্বেতা বললো কেউ এসে যাবে ওপর থেকে করো,আমি বললাম কেউ আসবে না পুরো হল ফাঁকা.স্বেতার লগ্গিন্স র প্যান্টি একসাথেই হাটু অব্দি নাবিয়ে দিলাম র কুর্তি তা তুলে দিয়ে স্বেতার সাদা ব্রা তা খুলে ৩৪ সাইজের মাই গুলো কে বের করলাম.

স্বেতার গুদ আগে থেকেই রষ এ ভিজে গেছিলো.দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম স্বেতার গুদে স্বেতা মম মম করে আওয়াজ করে উঠলো.স্বেতা কে বেশ করে আঙ্গুল করতে লাগলাম র মাই গুলো কে চুষতে লাগলাম.মাগীটার মাইএর বোটা গুলো পুরো ঠাটিয়ে দাঁড়িয়ে গেছিলো সেই গুলো কেও আস্তে আস্তে কামড়ালাম. স্বেতার গুদ এ এবার আমি 3 তে আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে আঙ্গুল করতে লাগলাম স্বেতা বললো আস্তে করো লাগছে কিন্তু আমি শুনি নি. স্বেতা কে আরো কিছু খন আঙ্গুল করতেই স্বেতা জল ছেড়ে দিলো. স্বেতা আমার বুকে এসে চোখ বন্ধ করে আমার আঙ্গুল চোদার মজা নিচ্ছিলো.

আমি এক হাত এ স্বেতার মাই টিপছি র এক দিকে স্বেতার গুদে আঙ্গুল করছিলাম.স্বেতা আরো একবার জল ছাড়লো.আমার প্যান্ট এর চেন তা খুলে আমার বাড়া তা বের করে স্বেতা কে বললাম চোস.স্বেতা আমার বাড়া মুখে নিতেই যেন আমার সারা শরীর এ কারেন্ট দৌড়ালো. স্বেতার চুল ধরে বেশ করে স্বেতা কে আমার বাড়া চোষাতে লাগলাম আমার মুখ থেকেই অনেক বার আঃ মম আওয়াজ বেরিয়েছে.পুরো গলা অব্দি নিচ্ছিলো স্বেতা আমার বাড়া.স্বেতা কে বললাম একটু থুথু আমার বাড়াতে ফেলে বেশ করে ভিজেয়ে নিয়ে চোষো.সে তাই করলো.স্বেতা আমার বাড়া চুষতে চুষতে সিট এ হাফ শুয়ে পড়েছিল.

স্বেতার পোদ এর ফুটোয় আঙ্গুল ঢোকালাম কিন্তু পুরো তা যাচ্ছিলো না বলে একটু থুথু হাত নিয়ে স্বেতার পদ এ লাগলাম র একটা পুরো আঙ্গুল ঢুকিয়ে দিলাম. স্বেতা আমার বাড়া চুষছিলো র আমি ওর পদ এ আঙ্গুল করছিলাম.স্বেতা এমন ভাবে চুষছিলো না আমার বীর্য এবার বেরোবে বেরোবে করছিলো.স্বেতা কে বাড়া চোসানো বন্ধ করে আবার জড়িয়ে ধরে সমুচ্ করতে লাগলাম.

স্বেতা কে একটু পাস করে বসিয়ে পিছন থেকে আমার দু হাত দিয়ে স্বেতার মাই গুলো কে টিপতে লাগলাম র খেলতে লাগলাম.মাই টিপতে টিপতে স্বেতা কে বললাম বেবি নেক্সট দিন তোমার পদ এ বাড়া ঢোকাতে দেবে আমার খুব ইচ্ছা স্বেতা রাজি হলো.আমি স্বেতা কে বললাম আরো একটু বাড়া চোষো আমি বীর্য ফেলে দেব.স্বেতা আবার আমার বাড়া চুষতে লাগলো.আমার বীর্য বেরোনোর অবস্থাতেই ছিল স্বেতার মুখ তা আমার বাড়াতে চেপে ধরে স্বেতার মুখের ভিতর আমার গরুম বীর্য ফেলে দিলাম.স্বেতা কে বললাম খেয়ে ফেলো.স্বেতা বীর্য খেয়ে বললো এইটা ভালো করলে আমি বললাম কিছু হবে না. স্বেতা কে বললাম জামা ঠিক করে নাও চলো এবার যাওয়া যাক...
 

Users who are viewing this thread

Back
Top