What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নিউ সেক্স চটি – ব্ল্যাকমেইলিং পর্ব ১ - by r8388061150j3

নমস্কার আমি ঋজু, পাঠক পাঠিকাদের আমার জীবনে ঘটে যাওয়া ঘটনাটিতে স্বাগতম, যৌনতা উপভোগ কারী সকাল বয়সের মহিলা ও পুরুষদের আমার আন্তরিক অভিনন্দন, আমার আগের গল্পো পড়ে আমাকে মতামত করার জন্যে সকালে ধন্যবাদ জানাই।

এই গল্পটি আমার ছাত্র জীবনের ঘটে যাওয়া এক ঘটনা

আমার সম্পর্কে বলি, আমার উচ্চতা ৬ ফুট ওজন ৭০-৭২ কেজি আর বাঁড়ার সাইজ ৮ ইঞ্চির মতো। কেউ যদি গোপনে সেক্স করতে চান তাহলে নীচে দেয়া ইমেল এ যোগাযোগ করুন।

আমাদের পাশেই আমার জেটুর বাড়ি, জেটু আগেই মারা গেছেন মাস চারেক আগে জেঠিমা ও মারা যান, ওদের ফ্যামিলিতে দাদা বৌদি আর উনাদের 3 বছরের এক ছেলে আছে, বৌদির নাম মানসী ,বৌদি যেমন দেখতে তেমন ফিগার, ফিগারের কথা পারে আসছি, আমি সবে HS pass করে কলেজে ভর্তি হয়েছি, মেয়েদের শরীর নিয়ে আমার মনে তখন নানা প্রশ্ন, বিভিন্ন আছেলায় সময় পেলে বৌদির সাথে গল্পো করতে ওদের বাড়ি চলে যেতাম, কিন্তু বৌদির সম্পর্কে সেক্স নিয়ে কোন দিন কোনো ধারণা আমার মাথায় আসেনি, বৌদির সাথে বিভিন্ন টপিক নিয়ে কথা হতো এমন কি আমার গার্লফ্রেন্ড আছে কিনা কাউকে ভালো লাগে কিনা এসব নিয়ে কথা হতো, আমি একদিন বৌদি কে জিজ্ঞাসা করি

– বৌদি তোমার কোনো বয়ফ্রেন্ড ছিল না
বৌদি একটু থতমত হয়ে বললো

– কলেজে লাইফে যেমন হয় আর কি, তেমন ই একজন ছিল, কিছু দিন যাক তোমার ও একজন ওই রকম গার্ল্রেন্ড হয়ে যাবে

বৌদি আমার সাথে সাধারণত ফ্রী ভাবে কথা বলে কিন্তু বৌদি বয়ফ্রেন্ড নিয়ে কথা বলতে বৌদি একটু থতমত খেলো তখন আমি আর ওই বিষয় টা নিয়ে বেশি কিছু জিজ্ঞাসা করলাম না , সেদিন ছিল শনিবার কিছুক্ষনের মধ্যে দাদা ও বাড়ি ফিরলো আমাকে দেখে বললো ভালোই হয়েছে তুই এখানে আছিস না হলে আমি এখনি তোকে ডাকতাম

– কি হয়েছে

– শোন আমি সোমবার সকালে অফিসের কাজে দিল্লি যাবো ফিরতে সেই শনিবার হয়ে যাবে, ভেবে ছিলাম তোর বৌদি কে ও নিয়ে যাবো কিন্তু দিল্লি তে খুব ঠান্ডা সোনাই কে নিয়ে মুস্কিল হবে তাই তোর বৌদি যেতে চাইছে না, আমি কাল সব ব্যবস্থা করে দিয়ে যাব, কয়েকটা দিন তুই বৌদির একটু হেল্প করে দিস যদি কিছু লাগে তো অনেদিস, কলেজে থেকে ফিরার পথে বৌদিকে ফোন করে জেনে নিবি কিছু আনতে হবে কিনা, আমি কাকিমা কে ও বলে যাবো সোনাই কে কে একটু সামলাতে।

– দাদা তুই টেনশন করিস না আমরা আছি সব ম্যানেজ করে নিবো

দাদার বাড়িতে চা খেয়ে টুকটাক কথা বলে আমি বাড়ি চলে এলাম, দাদা ও বারিবার আমাদের বাড়ি এসে মা বাবা কে সব কিছু বলে সোমবার দিল্লি চলে গেলো

দাদার কথা মত আমি সোমবার কলেজে থেকে ফেরার পথে বৌদিকে ফোন করি কিন্তু বৌদি আর ফোন রিসিভ করে না, আমি ভাবলাম বৌদি হয়তো সোনাই কে নিয়ে আমাদের বাড়ি গেছে তাই ফোন তুলছে না তাই আমি মা কে ফোন করলাম

– মা বললো না তো মানসী তো এখানে আসেনি

– তাহলে হয় তো ফোন সাইলেন্ট হয়ে গেছে , আমি বাড়ি ফিরে কি লাগবে এনে দিবো

– ঠিক আছে তুই চলে আয় বাড়ির ও কিছু বাজার আনতে হবে

আমি কলেজে থেকে ফেরার পথে সোজা বৌদির বাড়ি গেলেন, দরজা নক করতেই বৌদি দরজা খুললো আর আমি ভিতরে গিয়ে দেখলাম সোনাই ঘুমোচ্ছে আর একজন লোক সোফাতে বসে চা খাচ্ছে, বৌদি কে কিছু বলার আগেই লোকটা চা শেষ করে বললো

– মানসী আজ আমি উঠি

বৌদি – ঠিক আছে

আর ইশারাতে ফোন করতে বললো, আমার কাছে ব্যাপারটা অন্য রকম লাগলো, আমি কিন্তু এই লোকটা কে নিয়ে বৌদি কে কিছু জিজ্ঞাসা করলাম না, বৌদি নিজে থেকে বললো

– তোমার দাদার অফিসের লোক, একটা কাগজ নিয়ে এসেছিল

আমি লোকটার কথা এড়িয়ে গিয়ে বললাম ফোন তুলছে না কেনো?

– ফোন টা সাইলেন্ট হয়ে গেছিলো, এখুনি তোমার মা ডাক দিয়ে বলতে আমি বুঝতে পারলাম তুমি ফোন করেছিল

– ঠিক আছে কিছু কি আনতে হবে, আমি এখুনি বাজার যাবো

– আজ আর কিছু লাগবে না, কাল বলবো কি কি আনতে হবে

– এখন আসি তাহলে , আজ আর আসবো না, রাতে ক্লাবে ফিস্ট আছে

আমি রাতে ফিস্ট শেষ করে অনেক রাতে বাড়ি আসি আর সকালে কলেজে না যাবার জন্যে বাবার কাছে একটু বাকা খাই তাই মুড টা খারাপ ছিল, বাবা বাড়ি থেকে বেরোতেই আমি ও 12টা নাগাদ বৌদির বাড়ির দিকে রওনা দিলাম, যাবার সময় মা বললো বাবা আসার আগে ফিরবি না হলে আবার অশান্তি হবে।

বৌদির বাড়ি গিয়ে দরজায় নক করলাম কিন্তু কেউ দরজা খুললো না, অনেকবার নক করার পর আমি ভাবলাম বৌদি ঘুমিয়ে পড়েছে তাই আবার বাড়ির দিকে ফিরে যাচ্ছিলাম তখন বাড়ির ভিতর থেকে একটা গোগানি আওয়াজ শুনতে পেলাম, আমি দাদা দের সদর দরজা থেকে সরে দাদার বেডরুমের জানালার দিকে যেতে লাগলাম আর আওয়াজ তত তীব্র হতে লাগলো ।

আমি ততোক্ষণে বুঝে গেছি যে এই আওয়াজটা কিসের তাই সাবধানতার সাথে জানালার উপর উঠে, জানালার কাঁচ দিয়ে কি হচ্ছে দেখার চেষ্টা করলাম, কাঁচ দিয়ে তাকিয়ে আমার চক্ষু পুরো ছানাবড়া হয়ে গেলো, বৌদি উলংগ হয়ে উল্টো দিকে হাঁটু গেড়ে মেঝেতে বসে আছে আর কালকের লোকটা ডগি স্টাইলে বৌদিকে চুদছে। আমি কিছু বুঝতে না পেরে ওখান থেকে নেমে পড়লাম, কিছুক্ষনের মধ্যে আমার মাথায় একটা খুরাপাতি আইডিয়া এলো আমি জানালার পাল্লাটা একটু টেনে মোবাইলের ভিডিও রেকর্ডিং অন করে মোবাইল তাকে ঘরের ভিতরে দিকে সেট করে দাঁড়িয়ে থাকলাম, মিনিট দশেক পর ওরা যখন নিজেদের মধ্যে নরমাল কথা বার্তা শুরু করলো আমি মোবাইল টা নিয়ে সেখান থেকে ঘরে চলে গেলেন।

বৌদির প্রতি আমার যত শ্রদ্ধা ভালোবাসা ছিল সব যেনো দুর হতে থাকলো, বৌদি এটা কি করছে এক পরপুরুষের সামনে নিজেকে বিকিয়ে দিচ্ছে, আমি নিজেই বিশ্বাস করতে পারছিলাম না আমি যা দেখেছি ঠিক দেখেছি তো, একটু ভাবার পর বৌদির প্রতি সব শ্রদ্ধা ভালোবাসা এক মুহূর্তের মধ্যে কামবাসনা পরিণত হলো, আমি ঠিক করলাম অন্য লোক যদি বৌদিকে ভোগ করতে পারে তবে আমি কেনো পারবো না, শালীকে আমি চুদেই ছাড়বো, আমার কোনো প্ল্যানিং এর প্রয়োজন ছিলনা, আমার কাছে তো ব্রহ্মাস্ত্র ছিল।

ঘরে গিয়ে রেকডিং টা অন করে দেখতে শুরু করলাম, ভিডিও টাতে খুব পরিষ্কার না হলে ও বৌদি আর ওই লোকটার নগ্নো শরীর, মুখ এবং চুদাচুদী খুব ভালো ভাবে বোঝা যাচ্ছিল, ভিডিও টা দেখে আমার ও বাঁড়া দাড়িয়ে গেল, আমি বৌদি কে ভেবে মাল আউট করে শুয়ে পড়লাম।

আগে কি হয়েছিল তা জানার জন্যে আপনাদের আর একটু অপেক্ষা করতে হবে, এই গল্পের আগের অংশে বলবো, যদি আমার উপস্থাপনা ভালো লেগে থাকে তাহলে অবশ্য আপনার মতামত করুন ... সকলে সুস্থ থাকুন আর সেক্স এনজয় করুন।
 

Users who are viewing this thread

Back
Top