What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভালোবাসা , বৃষ্টি ও বৌদি পর্ব -১ - by andrew1

তখন চাকরি-বাকরি কিছু পাইনি সবে যৌবনে পা দিয়েছি । সে সময় এত এন্ড্রয়েড এর মাতামাতি ছিল না , সবে মার্কেটে এসেছে । যৌবনে বিভিন্ন শখ জাগে ছেলে মেয়েদের , আমিও সেই দলেই পড়েছি । শখ হলো কম্পিউটার শিখব । আমার বাড়ি থেকে কিছু দূরে সেন্টার , ভর্তি হলাম তাড়াতাড়ি শিখতে লাগলাম , এভাবে 1 বছর পর স্যার আমাকে বললেন তুই এখানেই বাকি স্টুডেন্টদের শেখা তোর কালচার হবে আর কাজ ও শিখবি । আমিও সেখানে কাজ করতে শুরু করলাম । এভাবে কাজ করতে করতে স্যার এর বাড়ির লোকজন এর সাথে পরিচয় হয়ে গেছিল । কাজ করতে শুরু করলাম । এভাবে কাজ করতে করতে স্যার এর বাড়ির লোকজন এর সাথে পরিচয় হয়ে গেছিল ।

ওঁরা বাড়িতে দুজন স্যার ও তার স্ত্রী । নতুন বিয়ে হয়েছে বাচ্চা – কাচ্চা হয়নি । দুজনের সুখের সংসার , এভাবে ওদের সাথে বেশ বন্ধুত্বপূর্ন সম্পর্ক গড়ে উঠল , পুজো তে একসাথে ঘুরতে যাওয়া , শীতকালে পিকনিক করা , সিনেমা আড্ডা এই সব চলতে লাগল ।
স্যার এই কম্পিউটার সেন্টার চালানোর পাশাপাশি অন্য একটা ব্যাবসা শুরু করার জন্য কিছু দিনের জন্য বাইরে যাবেন , একথা একদিন তিনি আমাকে বললেন ।
স্যার – " আমি তো কিছু দিনের জন্য বাইরে যাচ্ছি , তুই কদিন এই সেন্টার টা খোলা বাচ্চাদের শেখানো , বন্ধ করা পারবি তো করতে ?"
আমি – " আপনি কোন চিন্তা করবেন না , আমি ঠিক কাজ ঠিক ভাবে করবো । "
স্যার – " তোকে আর একটা কাজ করতে হবে ?"
আমি – "কি"
স্যার – " তোর বৌদি কে দেখিস , যদি কোনো দরকার লাগে সাহায্য করিস "
আমি – " আচ্ছা ঠিক আছে "
বাইরে ভালো মানুষ সেজে থাকা আমি তো হাতে চাঁদ পেলাম , মনে মনে শয়তানি হাসি হেসে আমি নিজেকে বললাম এত দিনে সুযোগ পেলাম ।

বৌদি দেখতে বেশ সুন্দরী , ৫ ফুট এর মত উচ্চতা , ফর্সা রং , চুলটা কাঁধ অবধি , টানা টানা চোখ , মুখটা একটু চারকোনা টাইপের , ফিগারটা বাংলা সিনেমার হিরোইন শ্রাবন্তীর মত । স্বভাব বেশ মিশুকে টাইপ ।
আগে যখন ঘুরতে যেতাম আমরা তখন বৌদি বেশ গল্প করত এবং বারবার হাসির ছলে আমার গায়ে ঢলে পড়ত । ব্যপার টা আমি অনেক বার লক্ষ করেছি , কিন্তু কোনোদিন রিয়াক্ট করিনি সেরকম । কিন্তু মনে মনে এই বৌদিকে ভোগ করার ইচ্ছে দিনের পর দিন প্ৰবল হত ।

একবার দোল উৎসব উপলক্ষে আমরা শান্তিনিকেতনে গেছি , সেখানে দোল খেলতে খেলতে বৌদি প্রথম আমাকে রং মাখায় , আমি যখন রং মাখাতে যায় তখন ভুল করে আমার হাত টা বৌদির দুদের ওপর পড়ে যায় । পরে বৌদি কে সরি বলতে গেলে ও বলে –
" এটা তো স্বাভাবিক , আমি কিছু মনে করিনি । তুই কি ইচ্ছে করে করেছিস নাকি ?"
এটা বলার সময় বৌদির চোখের চাহনি আর ঠোঁটের বাঁকা হাসি যে কি মানে করছিল সেটা আমি সহজেই বুঝে গেছিলাম । শুধু দরকার সময়ের আর সুযোগের ।রাতে শুয়ে বৌদিকে বিভিন্ন ভাবে চোদার ভাবনা ভেবে যে কত বার বিছানার চাদর ভিজিয়েছি তার ঠিক নেই ।

যাই হোক দাদা গেছে বাইরে এখন 15 দিনের আগে আসছে না । গ্রীষ্মের সময় , সারাদিন সেন্টার এ খাটা খাটনি করার পর রাত 8 টাই সেন্টার বন্ধ করে বৌদির কাছে যেতাম আড্ডা দিতে , বৌদির হাতের চা খেয়ে মাথা ধরে থাকলে ছেড়ে যেত । যদিও আমি চা খেতে বা গল্প করতে যেতাম না , আমি যেতাম টোপ দিয়ে মাছ ধরতে । একদিন সন্ধ্যা থেকেই মেঘ গুড়গুড় করছে কিন্তু বৃষ্টি নামছে না গুমোট হয়ে আছে পরিবেশ । সেন্টার এর ac টাও গেছে খারাপ হয়ে , আমার তো মাথা ধরে ঢাক । 8 টাই সেন্টার এ ঝাঁপ নামিয়ে বৌদির কাছে গেলাম চাবি দিতে । সবে বৌদির বাড়ি ঢুকেছি আর শুরু হলো বৃষ্টি । দু কাপ চা নিয়ে দুজনে বসে পড়লাম বিভিন্ন গল্প তে , গল্পের ফাঁকে কারেন্ট চলে যাওয়ায় বৌদি একটা মোমবাতি জেলে নিয়ে আসে এবং আমার পাশে বসে । বাইরে অঝোর ধারায় বৃষ্টি হচ্ছে , এবার সামনে কোথাও কড়কড় শব্দ করে একটা বাজ পড়তেই বৌদি ঝাঁপিয়ে আমার কোলে উঠে বসল । বৌদির নরম পোঁদ আমার বাঁড়ার ওপর পড়তেই আমার বাঁড়া সঙ্গে সঙ্গে ভোদাফোন এর টাওয়ার । বৌদি কিছু ফিল করাই নিজেকে সামলে নিয়ে আমার কোলে থেকে নেমে আবার আমার পাশে বসল ।এবার আমার ভেতরের শয়তান টা আর বাধা মানছে না , মনে হচ্ছে মাগীকে এখনই এই সোফাতে ফেলে চুদি । কিন্তু মন কে বাগে আনতে হবে , আমি বললাম :-
" বৌদি এবার উঠি আমাকে বাড়ি যেতে হবে । "
বৌদি :- " ওমা এই বৃষ্টি তে কি করে যাবি ? ভিজে গেলে শরীর খারাপ হবে , এখন থাক বৃষ্টি থামলে পরে যাবি । আর আমার কাছে থাকতে কি তোর খারাপ লাগে ? "
আমি :- " না না খারাপ কেন লাগবে ? এই বৃষ্টির যা অবস্থা সারারাতেও থামবে কি না সন্দেহ হয় "
বৌদি :- " না থামলে থামবে না , আমার কাছে থাকবি । তোর স্যার ও বাড়ি নেই একা থাকতে কেমন লাগে । একজন থাকলে ভালো লাগে ।"

তখন রাত ১০ টা বেজে গেছে বৃষ্টি থামার কোনো চিহ্ন নেই তার সঙ্গে ঝোড়ো হওয়া আর বিদ্যুৎ । বৌদি রাতের খাবার আগে থেকেই বানিয়েছিল । রুটি আর চিকেন খেয়ে আরাম এ বসে ছিলাম সোফা তে , বৌদি ধোয়া মোছা করে আমাকে বলল :-
" শোন তোকে এই অবস্থায় আমি ছাড়ব না , তুই আজ এখানেই শুয়ে পড় ।"
আমি নেকা সেজে বললাম :- " এখানে তো একটাই খাট , শুতে অসুবিধা হবে "।
বলে রাখি বৌদিদের বাড়িটা খুবই ছোট ( ভাড়া বাড়ি মালিক অন্য জায়গায় থাকে ) । একটা কিচেন , বাথরুম , একটা বারান্দা সেখানে সোফা, টিভি আর একটা ছোট বেডরুম ।
বৌদি:- " তুই আমার পাশেই শুবি , তোর তো খারাপ ইন্টেনশন নেই আমাকে নিয়ে । আমার যখন তোর পাশে শুতে অসুবিধা নেই তখন তুই আর নাটক করিস না "
রাতে এক বিছানায় শোব এটা শুধু কল্পনা করেছি মাত্র , পাশে সত্যি করে এমন একটা রসভরা খানকি মাল শুয়ে আছে এটা ভেবেই বাঁড়া খাঁড়া হয়ে গেল । শুয়ে শুয়ে বাঁড়া তে হাত বোলাচ্ছি আর তখন বৌদি বলল :- " কিরে কি করছিস বলত ? কিছু অসুবিধা হচ্ছে "
আমি বললাম :- " তুমি আমার জন্য আজ যা করলে তা আমার সারা জীবন মনে থাকবে ।"
বৌদি :- " ধুর পাগল ছেলে " এই বলে আমাকে জড়িয়ে ধরল আর তখন আমার বাঁড়া বৌদির পেটে ঠিকল ।
বৌদি :- " ওমা একি রে , তোর যে ছোট ভাই দাঁড়িয়ে গেছে "

এই বলে ও সোজা আমার বাঁড়া টা খামচে ধরল । আমি কোনো বাধা দিলাম না, বৌদির বুকের মধ্যে মুখটা আরো গুঁজে দিয়ে ঘষতে লাগলাম , বৌদি মিষ্টি একটা হাসি দিয়ে আমরা বাঁড়ার চামড়া টা ওপর নিচ করতে লাগল । এবার আমি বৌদির নাইটির বোতাম গুলো খুলে গলার , গালে , ঠোঁটে , ঘাড়ে কিস করতে লাগলাম । বৌদি কোনো বাধা না দিয়ে উল্টে উপভোগ করতে লাগল , এই সুযোগ এ আমি বৌদির ওপর চেপে ওর দু হাত আমার দু হাত দিয়ে চেপে ধরে ওর কানের লতি , আর ঠোঁট চুষতে লাগলাম,
বৌদি বলল :- " আঃ আস্তে কি করছিস , লাগছে যে "
আমি :- " আজ বাধা দিও না আজ তোমায় সারারাত ধরে চুদব "
বৌদি :- " তাই নাকি ! আমার সেক্স সারারাতে মেটাতে পারলে তুই যা চাইবি তাই দেব "
আমি :- " বেশ যা চাইব তা দিতে পারবে তো , তখন না বলো না "
বৌদি :- " না বলব না " ।
এই বলে আমরা দুজন দুজনের ওপর ঝাঁপিয়ে পড়লাম , আমি বৌদিকে বললাম :- " মাগী তোর ওপর আমার অনেক দিনের লোভ তোর মতন মাল কে কি করে ঠান্ডা করতে হয় আজ দেখাব "
বৌদি :- " খানকির ছেলে তোর শুধু মুখ চলে না বাঁড়া চলে "
এই বলে আমি আমার প্যান্ট খুলে , আমার বাঁড়া টা বৌদির মুখে ঢুকিয়ে দিলাম । আমার বড় বাঁড়া বৌদি বেশ নির্দ্বিধায় গলা অবধি গিলে নিল । আমি বুঝলাম এ মাগী সেক্স মেশিন একে অন্য ভাবে চুদতে হবে ।

বৌদির নাইটি খুলে বৌদিকে নিয়ে 69 পজিশন করলাম । বৌদি আমার মুখের সামনে পোঁদটা তুলে বেশ সুন্দর করে গুদটা ধরল যাতে আমার কোনো অসুবিধা না হয় । আমি একটা আঙ্গুল ওর গুদে ঢুকিয়ে জিভ দিয়ে চাটতে লাগলাম আর ও আমার বাঁড়া টা চুষতে লাগল । যেমন ভাবে পর্ন মুভিতে মেয়েরা ছেলেদের বাঁড়া চোষে তেমনি ভাবে চুষতে লাগল । আমি তো সুখে চোখ বন্ধ করে ফেলছিলাম , এর পর বৌদি আমার বিচি তে জিভ বোলাতে লাগল , আর আমি সুখে তত ওর গুদ চাটছি আর আঙ্গুল ভরছি । দুজনে গোঁ গোঁ শব্দে চিৎকার করছি ।
এরপর ওকে শুইয়ে দু পা ফাঁক করে ওর গুদ টা ভাল করে চাটলাম । গুদটা একেবারে ভিজে জবজব করছে । দু আঙ্গুল দিয়ে ওর গুদে আঙ্গুল ঢুকিয়ে ওকে এত আরাম দিচ্ছি যে ও এত চিৎকার করছে বাইরের বৃষ্টির আওয়াজ ঢাকা পড়ে যাচ্ছে ।
আমি :- " মাগী দেখ তোর গুদ না চুদেই , জল খসাবে ।"
বৌদি :- " উউফ আরো চাই , খুউব আরাম উউউফ , আমার বেরোবে "

এই বলে বৌদি মেয়েদের পেচ্ছাব করার মত দু পা ফাঁক করে গুদ কেলিয়ে ফিং দিয়ে জল খসাল । আর ক্লান্ত হয়ে পাশ ফিরে শুল।
 

Users who are viewing this thread

Back
Top