What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার বৌদি এখন আমার বউ পর্ব ১ - by kalyanmajumder

1।।
লীলা মনেহয় পৃথিবীর সব থেকে দুঃখি নারী, বিয়ের পর থেকে স্বামীর ভালবাসা সে কোনদিন পায় নি, কারণ গ্রাম্য ভাষায় সে কোনদিন সুন্দরী নয়। বিয়ের এক বছর পরেও কোন বাচ্চা না হওয়ায় তাকে নিয়ে তার স্বামী পরেশ শহরে আসে। শহিরে এসে ডাক্তারের পরীক্ষার পর ডাক্তার জানিয়ে দেয় যে সে কোনদিন মা হতে পারবে না। লীলা আসলে বন্ধ্যা। ব্যাস, শ্বশুর বাড়িতে শুরু হল নতুন অত্যাচার।
2।।
যাইহোক তার স্বামী এখন অন্য এক মেয়েকে ঠিক করেছে বিয়ের জন্য। তার স্বামীর দ্বিতীয় বিয়ে উপলক্ষ্যে
এই সময় ই তার এক দেবর তাদের বাড়িতে ঘুরতে আসে, রণিত। রণিত বিগত সাত বছর আমেরিকাতে থাকে। সেখানে বাড়ি থেকে পাঠানো হয়েছিল ইঞ্জিনিয়ারিং পড়তে কিন্তুু রণিত হয়ে ওঠে একজন পেশাদার ফিটনেস ট্রেনার। রণিত গ্রামে বেড়াতে এসে লীলার স্বামী পরেশের বাড়িতে আসে। আর লীলাকে দেখে পরেশের মাথা ঘুরে যায়।
3।।
লীলার বয়স বোত্রিশ, উচ্চতায় প্রায় সাড়ে পাঁচ ফুট। গায়ের রং কুচকুচে কালো। গোল মুখমন্ডল, মাঝারি গলা, সুন্দর গোল কাঁধ, বুকের দুদু দুটো বেশ বড় আর গোল, যেন দুটো নারকেল কেও বসিয়ে দিয়েছে। পেট টাতে বেশ চর্বি যমেছে হালকা ভুঁড়ি, নাভিটা বেশ গভীর, আর হালকা নিচের দিকে ঝোলানো। বড় বড় গোল গোল থাই, পাছাটা বেশ উঁচু আর বড়, যখন হাঁটে তার দাবনা দুটো এদিক ওদিক ধাক্কা খায়, যেন বেশ বড় আকারের একটা গামলা। আর ভীষণ কালো ঘন চুল একদম পাছা অবধি। সবসময় একটা বেশ বড় আকারের খোপা থাকে লীলার মাথায়। এরকম কালো আর মোটা সোটা হওয়ার জন্যই গ্রামে আর তার শ্বশুর বাড়িতে অনেক টিটকারি শুনতে হত। রণিতের বয়স ছাব্বিশ উচ্চতা প্রায় ছয় ফুট, প্রায় একশ কুড়ি কেজির সলিড মাংস পেশির পেশিবহুল শরীর রণিতের। কোন মদ সিগারেটের নেশা নেই। দেখতে বেশ শক্তিশালী পুরুষ মনে হয়।
4।।
গ্রামে এসে লীলা কে দেখে আর তার অবস্থা দেখে রণিত মনে মনে বেশ খুশি হল। সে সব সময় তক্কে তক্কে থাকত লীলা কে ইমপ্রেস করার, আসার সময় সবার জন্য কিছু না কিছু রণিত এনেছিল। লীলা কেও একটা শাড়ি দিল, লীলা দুদিন পর একদিন সকালে হঠাৎ খাবারের টেবিলে খেতে দিতে এল শাড়ি টা পরে। তার শ্বাশুড়ি আর স্বামী সাথে সাথে লীলা কে কিছু বলতে যাবে, হঠাৎ রণিত লীলার প্রশংসা করল সবার সামনে। জীবনে প্রথম লীলার ভাল লাগল। পাঁচ দিন পরেই লীলার স্বামীর দ্বিতীয় বিয়ের তারিখ, বাড়ি ভর্তি লোকজন। লীলা সবার অলক্ষ্যে চোখের জল ফেলছিল। রণিত সব সময় লীলাকে একা পাওয়ার ধান্দায় থাকে। সে এসে হাজির হল লীলাকে হাজার কথায় হাসাতে লাগল। আমেরিকাতে তার বিভিন্ন অভিজ্ঞতা শোনাতে লাগল। এভাবে চলতে চলতে রণিত বলে ফেলল নিজের মনের কথা। কিন্তুু লীলা ইতস্তত করতে লাগল, কারণ রণিত তার থেকে প্রায় আট বছরের ছোট। কিন্তুু দুঃখী নারীর মন কতক্ষন আর মজবুত থাকবে, লীলা ও হ্যাঁ বলে দিল। সমাজে কে কি বলল, তার পরোয়া রণিত কোনদিন করে নি। ঠিক হল লীলা পরেশ কে ডিভোর্স দিয়ে রণিত কে বিয়ে করে আমেরিকা চলে যাবে।
5।।
পরেশের দ্বিতীয় বিয়ের পরের দিন বাড়ি ভর্তি লোক। লীলা অনেকদিন তার স্বামীর সাথে শোয়ে না। পরেশের বারিটা তিন ভাগে ভাগ, সামনে আস্ত উঠান। পরেশ যে ঘরে থাকে তার লাগোয়া পাকা বাথরুম। বাড়ির পিছনে পাশের জমিতে মন্ডল নামে একটা পরিবার থাকে, তাদের ভাঙা পায়খানা আছে। মন্ডল দের সঙ্গে পরেশের সম্পর্ক ভাল না। রাত্রে হঠাৎ লীলার প্রচন্ড পায়খানা পায়, কিন্তুু বাড়ির ভাল বাথরুমে রাতে তালা দেওয়া। সে বাধ্য হয়ে হারিকেন নিয়ে সেই ভাঙা মন্ডলদের পায়খানাতে যায়। আর হঠাৎ রণিতের চোখে পড়ে, রণিত সেই পায়খানাতে এসে লীলা ফলো করে। লীলা সম্পূর্ন নিম্নাঙ্গ উলঙ্গ করে ঠিক একটা বিশাল ব্যাঙের মত পায়খানাতে বসে, রণিত লীলাকে পিছন থেকে দেখে রণিতের বাঁড়া বিশাল অকার ধারণ করে। বিশাল দাবনা দুটো পেতে যখন লীলা বসেছে, লীলার একটু কষ্ট হচ্ছিল বসতে। লীলা প্রথমে ছর ছর করে প্রসাব করল, তারপর সে উহঃ করে একটু কোথ দিল। লীলার পায়খানার ফুটো দিয়ে গু বেরিয়ে আসতে লাগল। একটু পরে পরে লীলা উঠে দাঁড়াতে লাগল। যখন উঠে উঠে দাঁড়াত। লীলার গু মাখা পায়ু ছিদ্র টা এক এক বার যেন বেশ বড় করে খুলে যাচ্ছিল। রণিত যেন নিজেকে ঠিক রাখতে পারছিল না, মনে হচ্চিল এখানে লীলার গুয়ে মাখা পোঁদে বাঁড়া ঢুকিয়ে দেয়।

যাইহোক বেশ কিছুক্ষন পরে লীলার হাগা শেষ হলে, লীলা ধোয়ার জল নিয়ে ধীরে ধীরে ছুঁচতে লাগল। এমন সময় রণিত হঠাৎ এগিয়ে গিয়ে তার ডান হাতের মধ্যমা আঙুল টা লীলার গু মাখা পোঁদে এক ঝটকায় ঢুকিয়ে দিল, আর লীলা কোৎ করে চেঁচাতে গিয়েই তার মুখটা হঠাৎ একটা শক্তিশালী হাত চেপে ধরল। লীলা ভয় পেতেই সাথে সাথে কানে কানে শুনল, লীলা সোনা চেঁচিয়ো না,আমি রণিত। লীলা অবাক হয়ে বলল, আরে তুমি এই সময়, আমিতো ভাবলাম মন্ড…….। লীলার কথা শেষ হবার আগেই লীলার ঠোঁটে একটা চুমু, রণিত লীলার জীভ চুষতে লাগল। একটু পরে ছাড়ল। রণিতের আঙুল লীলার গু মাখা পোঁদে ঢুকছে বেরোচ্ছে। গুয়ে পিচ্ছিল হওয়ায় লীলার তেমন ব্যাথা লাগে নি। লীলা বলতে লাগল। " এই, ওই নোংড়া জায়গা থেকে আঙুল বের কর, রণিত, "কোন জায়গা" লীলা,"আমার শরীরের যেখানে তোমার আঙুল "…… রণিত, " ঠিক আছে, তোমার শরীরের কোন জায়গা, নাম বল"।লীলা বেশ কিছুক্ষন পরে, আমার পাছার মধ্যে থেকে আঙুল বের কর। রণিত, ঠিক আছে, হাঁটু টা ভেঙে দাড়াও, আমি তোমার পাছা ধুয়ে দিচ্ছি। লীলা বলল, "তোমার ঘেন্না লাগছে না?" পরেশ, "না, তোমার শরীরের কোন অংশেই আমার কোন ঘেন্না নেই, রণিত ধীরে ধীরে আঙুল দিয়ে লীলার পাছা ধুতে লাগল।

লীলার কিন্তুু প্রচন্ড লজ্জা লাগছিল, অবশেষে লীলার পাছা ধোয়া হয়ে গেলে লীলাকে রণিত ছেড়ে দিল। তারপর দুজনে শুতে গেল। লীলার মনেও আনন্দ আর ধরে না, অবশেষে কেও তো তাকে পছন্দ করে। তাকে নিয়ে ঘর করতে চায়। কিছুদিন পরে সে চলে যাবে অন্য দেশে। রণিত ধরেই নিয়েছে, লীলা কেই সে বিয়ে করবে, আর লীলাকে দিয়েই সে তার সব রকমের ফ্যান্টাসি পুরো করবে। পরেরদিন সকালে দুজনেই সাধারণ ভাবে সবার সামনে চলতে লাগল যেন কিচ্ছুটি হয়নি। অবশেষে রণিতের ফেরার পালা এল। দশ দিনের মাথায় রণিত চলে যাবে, তার আগে, রণিত লীলাকে একরাত্রে ডাকল। সে বলল, কালই সে সবাইকে তার আর লীলার সম্পর্কের কথা জানাবে, লীলার বুক ঢিপ ঢিপ করতে লাগল, ভয় পেল। রণিত পরিষ্কার বলল কোন ভয় নেই। যা হবে সে বুঝে নেবে। পারলে কাল কেই ডিভোর্স ফাইল করল। কিন্তুু গ্রামে বিয়ের রেজিস্ট্রেশন ঠিক ভাবে হয় কি না সন্দেহ। অনেকে তো শুধু মাত্র নোটারি বিয়ে করেই খালাস। পরেশ আর লীলার বিয়েও ঠিক এরকম নোটারি করেই হয়েছিল। তারমানে দুজনের রাস্তা পরিষ্কার।

পরবর্তি অংশ আসবে, দর্শক রা বলুন কেমন লাগল...
 

Users who are viewing this thread

Back
Top