What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,325
Messages
16,133
Credits
1,488,049
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কচি গুদের রসে বাঁড়া ফুলে কলাগাছ - by raj

আমি রাজ। কলকাতা শহরতলী এলাকায় পাড়া কালচারে আমার ঠিকানা। বাড়ি মুর্শিদাবাদে হলেও, বহু বছর ধরে কলকাতার কাছাকাছিই রয়েছি। আজ আপনাদের কে বলব মাস খানেক আগে ঘটে যাওয়া এক চোদনখোর দুপুরের কথা। তাও আবার কচি গুদের রসে বাড়া ফুলে কলাগাছ। তাই ধোন ও গুদে হাত চালাতে চালাতে গল্প শুরু হোক।

নিজের বাড়িতেই থাকি। বাবা-মা মুর্শিদাবাদেই থাকেন। একটি মাল্টি ন্যশনাল কোম্পানিকে কর্মরত। বেশিরভাগ সময়ই ওযার্ক ফ্রম হোমই থাকে। ফলে, বাড়িতেই অনেকটা সময় কাটে। সেই সুযোগকে কাজে লাগাতে বেশ ভালই লাগে। কাজের দিদি থেকে পাড়ার বৌদি, কিংবা স্কুল, কলেজের কচি মেয়ে, অনেকের গুদেই আমার ৭ ইঞ্চি বাড়া ঘষা খেয়েছে। সব শেষে সবাই একটাই কথা বলেছে, আমার বাড়া না কি তাঁদের গুদের সম্মান বাড়িয়েছে। তা যাই হোক, আসল গল্পে আসা যাক। বছর খানেক আগে, পাড়ায় বাড়ি কিনে এসেছেন মুখার্জিদারা। ছোট সংসার। মেয়ে, স্ত্রী ও মুখার্জিদা। মিশুখে পরিবার। পরে বুঝলাম, মুখার্জিদা কাজপাগল যেমন, তেমনি তাঁর স্ত্রী, মানে বৌদি কল্পনাদি ও তাঁদের একমাত্র মেয়ে পলি হল চরম চোদনবাজ দুই নারী।

পাড়ায় বরাবরই আমার সুনাম। ভাল চাকরি করি, ব্যবহার ভাল বলে, মুখার্জিদার সঙ্গে আমার ভালই সম্পর্ক হয়ে যায়। বাড়িতে যাতায়াতও চলতে থাকে।

মুখার্জিদা মাসের অনেকটা সময়ই কাজের জন্য বাইরে থাকেন। ফলে বাড়িতে বৌদি ও মেয়ে। তাই দরকার অদরাকে আমার ডাক পড়তই। আমিও সময় সুযোগ মতো সাহায্যের হাত বাড়িযে দিতাম। সব মিলিয়ে ভালই ফ্যামিলি ফ্রেন্ড হয়ে উঠি।

মুখার্জিদার মেয়ে পলি ক্লাস ১২-এ পড়ে, বয়স ১৮। গায়ের রং খুব উজ্জ্বল না হলেও, মুখখানা বেশ মিষ্টি। তবে, সবার প্রথমে যে দিকে ছেলেদের চোখ যেতে বাধ্য, সেটা হল পলির তানপুরার মতো পাছা আর ওর মাই। ডাবের মতো খাড়া মাইজোড়া যে কোনও পুরুষের বাড়ায় টনটনানি ধরাতে বাধ্য। আর পলির চোখের চাউনি। তাকালেই মনে হয়, গুদের জ্বালায় জ্বলছে। তো যাই দোক, প্রথম দিকে আমি তেমন পাত্তা দিইনি। কারণ, আমার বাড়ার ম্যাসাজ করার তো কত কেই আছে। কিন্তু, তখন কী জানতাম, এই তানপুরাই আমার কোমড়ে লাফালাফি করবে। এই ডাবের জলই আমি আয়েশ করে খাব।

এক দিন মুখার্জিদা রাতের ডিনারের আমন্ত্রণ জানালেন। অফিসের কাজ শেষ করে গেলাম। বৌদি এলাহি আয়োজন করেছে। খাওয়া দাওয়া শেষে একটু ড্রিকংস নিয়ে আমি মুখার্জিদা ও বৌদি বসেছি। মুখার্জিদা বললেন, রাজ, আমার মেয়েটাকে একটু বেসিক কম্পিউটার শেখাবে। বড় হচ্ছে, সারাক্ষণ মোবাইল নিয়ে থাকে। কিন্তু, আজকের দিনে কম্পিউটার ছাড়া তো সবই অচল। বৌদিও বললেন, তোমার হাতে পড়লে তাড়াতাড়ি শিখবে। আমি বললাম, অফিসের কাজ শেষে সময় থাকলে, শিখিযে দেব। পাশ থেকে শুনে পলিও বলে উঠল, কাল থেকেই তবে শুরু করি। আমি বললাম, সময় মতো তোকে ডেকে নেব।

পরের দুদিন সময হয়নি। তার পরই শনিবার। অফিস ছুটি। সকালেই পলিকে ফোন করে বললাম, আজ সময় করে চলে আসিস। পলি বলল, সকালে প্রাইভেট পড়া রয়েছে। বিকেলে আসবে। আমিও ঠিক আছে বলে দিলাম। সন্ধেয় কিছু কেনাকাটার জন্য বেরিযেছি, তখন পলির ফোন। কোথায় তুমি। আমি বললাম, আমি বাড়ি গিয়ে তোকে ফোন করছি। পাড়ায় পৌঁছে, মুখার্জিদার বাড়িতে গিয়ে পলিকে ডাকতেই বেরিয়ে এল। ওপরে টপ আর নীচে কেপরি পড়া পলিকে দেখে আমার তলপেটে একটু চিনচিনই করল। নিজেকে সামলে, ওর হাতে একটা চকোলেট দিয়ে বললাম, এটা তোর জন্য। ওকে নিয়ে বাড়িতে ঢুকলাম।

ওকে বসতে বলে, আমি বাইরের জামা কাপড় চেঞ্জ করলাম। পলিকে জিজ্ঞাসা করলাম, তুই কম্পিউটার কোনও দিন ব্যবহার করেছিস? পলি বলল, স্কুলে কয়েকবার। তো যাই হোক, পলিকে কম্পিউটার অন করে ডেস্ক টপ, মাই কম্পিউটার, ক্রোম..এই সব দেখাতে লাগলাম। বুদ্ধিমান মেয়ে। তাই ধরতে খুব একটা দেরি হল না। এই ভাবে প্রথম ৩ ক্লাস চলে গেল। পড়াশোনার পাশাপাশি, পলির সঙ্গে আমারও বেশ একটা বন্ধুত্ব হয়ে গিয়েছিল। খোলামেলা অনেক আলোচনাও হত। এক দিন গুগলে সার্চ করতে করতে হঠাত পলি বলে উঠল, রাজদা তোমার কাছে পর্ন ভিডিও আছে? আমি প্রথমে একটু অবাক হলেও, সামলে নিয়ে বললাম, তুই পর্ন দেখিস নাকি?

পলি বলল….স্কুলে বন্ধুরা দেখিয়েছে।
আমি…আর কী কী বলেছে বন্ধুরা
পলি…আমার এক বান্ধবী তো ওর বয়ফেন্ডের সঙ্গে কিসও করেছে।
আমি…তা হলে তুই ও তোর বয়ফ্রেন্ডকে বল…সেও তোকে কিস করবে, আদর করবে…
পলি…আমার তো বয়ফ্রেন্ডই নেই। তা ছাড়া যারতার সঙ্গে কেন কিস করব
আমি…তা হলে বিয়ের পরই যা করার করিস
পলি…আমায় একটা পর্ন ভিডিও দেখাবে??
আমি…সে তো দেখাতেই পারি…তুই খুলে দেখ। মাই কম্পিউটারে F ফোল্ডারে রয়েছে।

আমার বলা মতো পলিও চার ক্লিকে সোজা সেই ফোল্ডারে। সেখানে বিভিন্ন ভিডিও, থাকলেও, পলি যে ভিডিওটা খুলল সেটা চিটার স্টুডেন্ট সেক্সের ভিডিও।

আমি ভাবলাম, তা হলে কি পলিও এটাই চাইছে। যাই হোক, নিজে থেকে এগোলাম না..বরং পলিকে দেখতে দিয়ে আমি বাইরে গেলাম সিগারেট কিনতে।

কিছুক্ষন পর এসে দেখি, পলি সম্পূর্ণ বিধ্বস্ত…আমি বললাম, আমি…কী করে কী হল? দেখা হল… পলি…হ্যাঁ,
আমি… আজকের ক্লাস শেষ। কাল তোকে ফোন করে দেব।

পলি কিছু একটা যেন বলতে যাচ্ছিল, কিন্তু, শেষ করতে পারল না। আমি বুঝলাম…কচি গুদে আগুন লেগেছে। শান্ত করতে চাইছে..কিন্তু, এত সহজে শান্ত করলে তো হয়েই গেল। তাই ওকে বাড়ি যেতে বললাম। পলিও মুখ গোমরা করে চলে গেল। পরের দুদিন আর পকিলে ডাকিনি। কিন্তু, রোজই পলি ফোন করে বলে, কবে আসবে। আমিও মনে মনে ভাবি, খেলার মাঠ তো ভাল করে সাজাতে হবে। তবেই তো খেলা জমবে। তিন দিন পর, রবিবার সকালে পলিকে বললাম, আজ চলে আয়। পলি বলল, দুপুরে আসবে…বিকেলে ক্লাস রয়েছে। আমিও রাজি হয়ে গেলাম। তাওয়া যে গরম, সেটা পলির গলার স্বর শুনেই বুঝতে পারলাম।

তাই প্রথমেই ছুটলাম দোকানে। একটা নর্মাল ও একটা একস্ট্রা ডটেড কনডোমের প্যাকেট নিলাম। কারণ, কচি গুদে মাল ফেললে কেলেঙ্কারি হতে পারে।

দুপুরে স্নান করে সবে খেতে বসেছি, কলিং বেল বেজে উঠল। দরজা খুলতেই দেখি পলি…। আজ একটা স্কার্ট পড়ে এসেছে। আমার প্রথমেই চোখ পড়ল পলির দুধের দিকে। ডাবের মতো দুটো মাই যেন ঠিকরে বেরিয়ে আসতে চাইছে। মনে মনে ভাবলাম, আর এই ডাবের জলই মুখে পড়বে। পলিকে কম্পিউটার খুলতে বলে আমি খেতে গেলাম। খাওয়া শেষে ঘরে গিয়ে দেখি, পলি আবার পর্ন ভিডিও চালিয়ে দেখছে। আমি বললাম, কী করে…এসেই শুরু করে দিলি????

পলি…শুধু তো দেখছি..কিছু তো করছি না…
আমি…এবার আর দেরি করা ঠিক হবে না, পিছন থেকে পলির কাঁধে হাত রেখে বললাম…বাচ্চা মেয়ে আবার কী করবে???
পলি…রাজদা…….

পলি কিছু বলাল আগেই আমি, ওর ঠোঁটটা আমার ঠোঁটে নিয়ে লিপকিস করতে শুরু করলাম। পলি তখন কাঁপছে। কিন্তু, কোনও বাধা দিচ্ছে না। আমি চেয়ার থেকে পলিকে তুলে দিয়ে সোফায় এসে বসলাম। পলি তখন হাঁপাচ্ছে। মুখ লাল। পলিকে কোলে বসিয়ে চুমু খেতে শুরু করলাম। পলিও পাগলের মতো করছে।

কী করবে বুঝতে পারছে না। আমি এবার জামার উপড় দিয়েই পলিকার ডাবের মতো মাই ডুটোকে কামড়াতে শুরু করলমা, আর স্কার্টের নীচ দিতে দাত ঢুকিয়ে তানপুরার পাঠা চটকাতে লাগলাম। আমার কামরে, পলির দুধের বোঁটা দুটোও ফুলে শক্ত হয়ে গিয়েছিল। পলি বলল

পলি…রাজদা আর পারছি না, এবার কিছু কর…
আমি…পলিকে দাঁড় করিয়ে ওর স্কার্টটা খুলে দিলাম, পলির গায়ে তখন শুধু লাল রঙের ব্রা…আর নীচে পিঙ্ক প্যান্টি। আমি পলিকে সোফায় শুইয়ে দিয়ে ওর ব্রা টা তুলে দিলাম। ওফফফফ…দুধের মাঝে বোটা দুটো যেন ঠিকরে বেরিয়ে আসতে চাইছে। আমি একটা মাই মুখে দিতেই পলি কেঁপে উঠল। সেই সঙ্গে আমার মাথাটা ওর দুধে চেপে ধরল। আমিও পালা করে পলির দুটো মাই কামরে, চুষে চেটে খাচ্ছি। পলি শুধু গোঙাচ্ছে। এবার আস্তে আস্তে নীচে নামতে শুরু করলাম।

তলপেটে পৌঁছোতেই দেখি, পলির প্যান্টি পুরো ভিজে গিয়েছে। একটা ঝাঁঝালো গন্ধ নাকে পেলাম, সেটাতে আমি আরও পাগল হয়ে গেলাম। আর সময় নষ্ট না করেই পলির প্যান্টিটা এক টানে খুলে ফেলে দিলাম। তার পরই আমি হতভম্ব…নীচেও একটা পুরু ঠোঁট। ফোলা একখানা কচি গুদ। টসটস করছে কাম রসে।

দুই আঙ্গুল দিয়ে পলির গুদের ঠোঁট ফাঁক করতেই টসটসে ক্লিট ও গোলাপি গুহা। পলি তখন গোঙাচ্ছে। তার পরই আমার চুলের মুঠি খিমচে আমার মুখটা ওর গুদে গুঁজে দিল। আমিও চিভ দিয়ে পলির রসালো টসটসে গুদটা চুষতে কামররাতে চাটতে লাগলাম। পলি চিতকার দিয়ে উঠল। আমি বুঝলাম, আশপাশে কেউ শুনে ফেললেই কেলেঙ্কারি। তাই তাড়াতাড়ি পলির মুখে ওর ভেজা প্যান্টিটা গুঁজে দিলাম। তার পর পলির গুদ খাওয়া। ও পাঁঠা কাটার মতো তরপাচ্ছিল। ২ মিনিটের মধ্যেই পলি আমার মুখে ওর কামরস ঢেলে দিল। আমিও চেটে চেটে পুরোটা খেলাম। রস ছেড়ে পলি কিছুটা নেতিয়েই গেল। এবার পলিকে কোলে তুলে নিয়ে গেলাম শোয়ার ঘরে। কিছুটা ধাতস্ত হতেই, পলিকে বললাম কেমন লাগল? পলি গুদ ফাঁক করেই বলল…

পলি…আমার পাসি দিয়ে কী সব বেরোল…
আমি..আগে কখনও এমন হয়নি…
পলি…আগে ফিঙ্গারিং করার সময হয়েছে, তবে এতটা নয়…

এবার পলি উঠে আমার প্যান্টটা খুলে দিল। জাঙিয়াটা খুলে আমার মোটা বাড়াটা হাতে নিয়ে প্রথমে অবাকই হল। তার পর আমায় আরও অবাক করে, আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করল। ওফফফ..কচি মেয়ের মুখে বাড়া চোষা যে কী স্বর্গীয় আরাম, সেটা যাঁদের অভিজ্ঞতা রয়েছে, তারাই জানে।।আমি এবার পলিকে 69 পজিশনে নিয়ে আসলাম। ওর পাছার ফুটো আর গুদে লাগাতার আঙুলের সঙ্গে চাটতে শুরু করলাম। ৫ মিনিট পর পলি আমার মুখে পেচ্ছাপ করে দিয়ে লজ্জাম মুখ লাল। আমি ওকে শুইয়ে ওর মাই চুষতে চুষতে বললাম, তোর মুতেও নেশা রয়েছে। পলি বলল, রাজদা এবার তোমার বাঁড়াটা কি আমার গুদে ঢোকাবে? আমি বললাম, তুই যদি না বলিস, তা হলে এখানেই শেষ করব। সঙ্গে সঙ্গে পলি আমায় জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বলল, প্লিজ আমায় চোদো…

আমি এবার কন্ডোমের প্যাকেটটা ওর হাতে দিয়ে বললাম, এটা খোল। পলিও বাধ্য মেয়ের মতো কন্টোমের প্যাকেটটা ছিড়ে বের করল। কিন্তু, কী ভাবে পড়তে হবে বুঝতে পারে না। আমিও কন্ডোমটা বাড়ায় পড়ে এবার আসল প্রস্তুতি নিলাম। পলির পাছার তলায় একটা বালিশ দিলাম। তার পর দুই পা ফাঁক করে পলির গুদে বাড়াটা রাখলাম। কচি গুদ। তাই তাড়াহুড়ো করলে চলবে না। আস্তে আস্তে গুদের ক্লিটে ঘষা দিতে লাগলাম। কলিও গোঙাতে গোঙাতে মাইয়ের বোটাদুটো চটকাচ্ছিল। আমি আস্তে করে বাড়ার মাথাটা পলির গুদে একটু ঢোকালাম। রসে ভেজা থাকায খুব সহজেই এগিয়ে গেল। কিন্তু, তার পরই বাঁধা। বুঝলাম এবার চিতকার করবে পলি। তাই আগেভাগেই ওর ঠোঁটে ঠোঁট দিয়ে আস্তে আস্তে গুদে চাপ দিতে লাগলাম। পলিও আমাকে সর্বশক্তি দিয়ে জড়িয়ে ধরল। আর এক ধাক্কায় আমি পলির গুদে বাড়াটা গুজে দিলাম।

পলি আমার পিছে খিমচে ধরে ধরধর করে কাঁপতে লাগল। একটু সামলে নিয়ে এবার পলির গুদে আমার মেশিনের ড্রিল শুরু হল। প্রথমে একটু রক্ত বেরোল। ব্যথায় কঁকিয়ে উঠল পলি। আমি আস্তে আস্তে গুদে বাড়া ঢোকাতে ঢোকাতে ওর ক্লিটে বুড়ো আঙুল নিতে ঘষতে লাগল মিনিট ২এর মধ্যেই পলি ধাতস্ত হতেই আরামে ঠোঁট কামরাতে শুরু করল। আমিও কচি গুদ মারার স্পিড বাড়িয়ে দিলাম। কচি গুদের রসে তখন আমার বাড়া ফুলে কলাগাছ। এক দিকে গুদ মারছি। অন্যদিকে পলির ডাবের মাই চটকাচ্ছি, চুষছি। ১০ মিনিট পর আমি মাল ফেললাম। তার মধ্যে অবশ্য পলি ২ বার জল ছেড়েছে, পেচ্ছাপ করে বিছানা ভাসিয়ে দিয়েছে। জল ঝড়িয়ে আমি পলির পাশে শুয়ে পড়লাম। দেখি, প্রায় ১ ঘণ্টা ধরে একটা কমি মালকে খেলাম। পলি হাত পা ছড়িয়ে মরার মতো পড়ে রয়েছে। আর ওর কচি গুদ দিয়ে তখনও জল গড়াচ্ছে।

ফোনের আওয়াজে পলির যেন জ্ঞান ফিরল। উঠে গিয়ে কম্পিউটারের সামনে থেকে ফোনটা তুলে নিয়ে পলি বলল, আজ আর টিউশন যাব না রে। শরীরটা ভাল নয়। পিরিয়ড হয়েছে। ফোন রাখতেই আমি পলিকে বললাম, কী করে…১ ঘণ্টাতেই কাত হয়ে গেলি। টিউশন বাঙ্ক করে ফেললি। পলি আমার পাশে শুযে, মাইটা আরাম মুখে দিয়ে বলল…আজকে তো আমার জীবনের সব চেয়ে বড় ক্লাসটা করলাম রাজদা। আমিও ওর বোঁটাটা কামরে বললাম, ক্লাস তো সবে শুরু….

এভাবে প্রায় এক মাসে পলির ক্লাস বেশ ভালই হল। এর মধ্যেই এক দিন পলির মা আমাকে ফোন করে বলল, রাজ একটু আসতে পারবে? আমি বললাম, একটু কাজ সেরে আসছি। বৌদি বলল, ঠিক আছে তাড়া নেই। আমিও দুপুর নাগাদ দোকান থেকে কিছু কেনাকাটা করে পলিদের বাড়িতে গেলাম। কলিং বেল বাজাতেই বৌদি দরজা খুলল। এমনিতে পলিদের বাড়িতে গেলে, তাঁদের সবসমযের চাকরই দরজা খোলে। আমি বৌদির সঙ্গে ভিতরে ঢুকলাম। গরম পড়ায় বৌদি আমাকে সরবত খেতে দিলেন। সোফায় বসে সরবত খাচ্ছি, কল্পনাদি আমার মুখোমুখি বসে বলল…মেয়ের ক্লাস কেমন চলছে? আমি বললাম, সে তো তোমার মেয়েই বলতে পারবে।…কল্পনাদি কিছুক্ষণ চুপ। তার পর বলল….

কল্পনাদি…ক্লাস যে ভালই চলছে সেটা তো মেয়ের মুখ দেখেই বুঝতে পারছি।
আমি…মানে?????
কল্পনাদি…আর ন্যাকা সাজতে হবে না রাজ। পলির গুদ, পাছা যে তুমি চেটেপুটে খাচ্ছ, সেটা কী আমি বুঝতে পারছি না????
আমি…আমি হতভম্ব। তা হলে কি ধরা পড়ে গেছি। এবার তো তা হলে কেস? আমার ভাবনাটা বৌদি বুঝতে পেরেই বলল..
কল্পনাদি…কী ভাবছ? ধরা পড়ে গেলে? ধরা পড়তে না, যদি পরশু পলি পাছা কাত করে না হাঁটত। মেয়ের পোঁদে তো ফালই ধাক্কা দিয়েছ।
আমি…নিজেকে সামলে বললাম, আমি কিন্তু জোর করিনি।
কল্পনাদি…সেটা তো আমি জানি। পলি সবই বলেছে। আমার মেয়েকে তো আমি চিনি। আর হবে নাই বা কেন?
আমি…মানে?
কল্পনাদি…রাজ…মেয়ের গুদ তো ফরালে। মেয়ের মায়ের কথাও তো একটু ভাবতে হবে।
আমি…কল্পনাদি…কী বলছ????
কল্পনাদি….সোফা থেকে উঠে এসে, আমার পাশে বসে। তার পর আমার হাতটা নিয়ে জোটা ম্যাক্সির ভিতর ঢুকিয়ে প্যান্টির উপর রাখে। দেখ, রাজ..কেমন ভিজে গিয়েছে….

কেমন লাগল জানাবেন, ছেলেদের পাশাপাশি মহিলাদের কেমন লাগল জানাতে পার। তোমাদের মতামতের অপেক্ষায় থাকব…..
 

Users who are viewing this thread

Back
Top