What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আয়া-র সায়া — পর্ব ১ - by subdas

কার্তিক মাস সবে পড়েছে। একটা শীতের আমেজ-এর প্রারম্ভিক আমেজ আসছে আবহাওয়াতে। উত্তর ও পশ্চিম দিক থেকে একটু একটু ঠান্ডা বাতাস আসছে। খালি গায়ে শুধুই লুঙ্গী পরা অবস্থায় বিছানাতে শুইয়ে ছিলেন মদনবাবু । মদনবাবু সাতষট্টি বছর বয়সী কামুক লম্পট মাগীখোর ভদ্রলোক একাই থাকেন। বেলা সাড়ে এগারোটা বাজে- বিছানাতে শুইয়ে "CensorShip " পড়ছিলেন। আস্তে আস্তে ওনার শরীরে কামভাব জেগে উঠতে শুরু করলো।লুঙ্গী-র ভিতরে ওঁর ছুন্নত করা মোটা পুরুষাঙ্গটা সটান ঠাটিয়ে উঠলো। অন্ডকোষ-টা টসটস করতে শুরু করেছে। আজ নিরালা দুপুরে বাড়ীতে একজন মহিলাকে দিয়ে শরীরখানা মালিশ করাতে পারলে বেশ হোতো।

এমনিতেই বয়সজনিত কারণে গা হাত পায়ে – বিশেষ করে জয়েন্টে জয়েন্টে ব্যথা। কোমড়-টাও ব্যথা ব্যথা করছে কয়েকদিন ধরে ।

গা হাত পা মালিশ করালে ভালো হোতো।
যাই হোক- বিশুদ্ধ মণিপুরী- গাঁজা-র মশলা-ভরা একটা কিং সাইজ সিগারেট ধরিয়ে মদনবাবু একা একা বারান্দাতে পায়চারী করতে লাগলেন। মা দুর্গা পূজা সমাপ্ত হয়েছে গতকাল । গতকাল গেলো বিজয়া-দশমী।
প্রথমে কোলাকুলি ,
এরপরে খোলাখুলি।
শুভ একাদশী -তে একজন ভদ্রমহিলার সাথে কোলাকুলি এবং তারপর খোলাখুলি করলে কেমন হয়? চার দিন ধরে সংবাদপত্র বন্ধ । দুর্গাপুজো উপলক্ষ্যে। কয়েকদিনের
পুরোনো একটা বাংলা সংবাদপত্র বার করলেন মদনবাবু- সেটা খুলে দ্বিতীয় পৃষ্ঠা খুলে মদনবাবু খুঁজতে লাগলেন- ওখানেই থাকে দুই-তিন লাইনের সরু এক চিলতে বিজ্ঞাপন— " হার্বাল থেরাপী করাই" । সাথে মুঠোফোন নম্বর।

মদনবাবু-র কাছে এগুলো নতুন কিছুই নয়। বছরের পর বছর এইরকম "হার্বাল থেরাপী" মদনবাবু নিচ্ছেন। বয়স হয়ে গেছে। ষাট+ সাত= সাতষট্টি বছর -এ পদার্পণ করেছেন। এই বয়সে অ্যালোপ্যাথি চিকিৎসা-র পরিবর্তে আয়ুর্বেদিক অথবা হার্বাল থেরাপী অনেক বেশী গ্রহণযোগ্য। সবচেয়ে বড় সুবিধা কোনোও পার্শ্ব-প্রতিক্রিয়া নাই।

প্রাণের বন্ধু -কাম- চোদনবিদ্যা-তে শিষ্য , স্টেট ব্যাঙ্ক অফ্ ইন্ডিয়া-র অবসরপ্রাপ্ত চীফ্ ম্যানেজার – ছয় -বছরের অনুজ শ্রী রসময় গুপ্ত মহাশয়ের একটা কল্ এলো–
"দাদা, শুভ বিজয়া "
মদনবাবু একা একা লুঙ্গী-র উপর দিয়ে ন্যাতানো পুরুষাঙ্গটা বামহাতে ধরে কচলাতে কচলাতে উত্তর দিলেন-
" আয়া-র সায়া "।

রসময় গুপ্ত মহাশয়ের কানটা ভোঁ ভোঁ করে উঠলো। মা দুর্গা পূজা সমাপ্ত হয়েছে এই কয়দিন আগে। ফ্রেন্ড- ফিলোজফার-গাইড মদনবাবু-কে মুঠোফোন-এ "শুভ বিজয়া" জানানোর পর অপর প্রান্ত থেকে "আয়া-র সায়া" উত্তর পেয়ে রসময় গুপ্ত মহাশয়ের বিস্ময়ের ঘোর কাটছে না যেনো । তাহলে মদন – দাদা এখন কি কোরছেন ঠিক এই মুহূর্তে? উনি তো একা থাকেন – তাহলে কি এই মুহূর্তে কি তিনি "দোকা"?
"আরে দাদা- কি হোলো ? কেউ আছে নাকি আপনার পাশে এই মুহূর্তে? আমি কি আপনাকে ডিস্টার্ব কোরলাম দাদা?" রসময় গুপ্ত একটা ঢোক গিলে প্রশ্ন করলেন মদনবাবু-র উদ্দেশ্যে।
" না- না- ডিসটার্ব করবে কেনো তুমি? আমি একাই আছি এখন বাড়ীতে – সারা গা হাত পায়ে ব্যথা- একটু ম্যাসাজ করাবো বলে ভাবছি- শুধুমাত্র সায়া পরা কোনোও মহিলাকে দিয়ে । এই একটা অ্যাড দেখলাম আজকের খবরের কাগজে–"হার্বাল থেরাপী করাই "। কনট্যাক্ট নম্বর দিয়েছে- ফোন করতে যাবো- – এমন সময়-এই তোমার "শুভ বিজয়া" টেলিফোন এলো। তাই বললাম –"আয়া-র সায়া।"

পারস্পরিক কথোপকথন চললো মিনিট পাঁচেক মদন ও রসময়ের মধ্যে । ঠিক হোলো– মদনবাবু-র বাড়ীতেই একজন আয়ামাগী-কে আনানোর ব্যবস্থা করবেন মালিশ(হার্বাল থেরাপী) করানোর জন্য- – আর – – মদনবাবু-কে সঙ্গ দেবেন রসময় গুপ্ত মহাশয়।
রসময় গুপ্ত মহাশয়ের উপর দায়িত্ব থাকবে হুইস্কি ব্লেন্ডারস্ প্রাইড-এর একটা ৩৭৫ মিলিলিটারের বোতল- চিকেন পকোড়া- মাটন বিরিয়ানি আনবার।
মদনবাবু ফোন লাগালেন আজকের সংবাদপত্রে দ্বিতীয় পৃষ্ঠা-তে প্রকাশিত ছোট্ট তিন লাইনের বিজ্ঞাপন-এ লেখা মুঠোফোন নাম্বার-এ।
" হ্যালো স্যার– শুভ বিজয়া " অপর প্রান্ত থেকে এক ভদ্রমহিলা-র কন্ঠ মদনের মুঠোফোন-এ এলো। নারীকন্ঠ- বেশ ন্যাকা-ন্যাকা কন্ঠস্বর ।
" বলুন স্যার- কোথা থেকে বলছেন স্যার?"
মদনবাবু নিজের বাসা-র এলাকার নাম বললেন। কোলকাতা শহরে ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাস এবং প্রিন্স আনোয়ার শাহ্ রোড-এর কানেক্টরের সংযোগস্থল "কালিকাপুর"-মোড়ের থেকে হেঁটে তিন থেকে চার মিনিট । ভদ্রমহিলার নাম মালতী। উনি-ই এই হার্বাল থেরাপী সেন্টারের মালকিন।
" স্যার – আমাদের দু-রকম অপশন্ আছে – আপনি নিজে আমাদের সেন্টারে হার্বাল থেরাপী নিতে পারেন- – আর একটা অপশন্- আমাদের হোম-সার্ভিস আছে স্যার। আমি থেরাপিস্ট আপনার বাড়ীতে পাঠাবো- এতে চার্জটা একটু বেশী পড়বে স্যার।

মদনবাবু বললেন যে হোম সার্ভিস চাই। সময় ঠিক হোলো – দুপুর দুটো নাগাদ হার্বাল থেরাপী সেন্টারের মালকিন একজন পঁয়ত্রিশ থেকে ছত্রিশ বছর বয়সী বিবাহিতা মহিলা হার্বাল থেরাপীস্ট ভদ্রমহিলা-কে নিয়ে আসবেন। মালকিনের নাম রূপা দেবী। কথায় কথায় মদনবাবু-কে উনি বললেন যে ওনার বয়স আটচল্লিশ বছর- ডিভোর্সী ভদ্রমহিলা । উনিও হার্বাল থেরাপী করেন। বাহ্।
" স্যার- আমি ও আমার স্টাফ দুইজনে মিলে আপনাকে হার্বাল থেরাপী দেবো। আপনি মোট পাঁচ হাজার টাকা দেবেন। আলাদা করে কিছু দিতে হবে না। আমি একটা হোয়াটস্ অ্যাপ নাম্বার দিচ্ছি। আমার সেন্টারের থেরাপিস্ট সব মহিলাদের ছবি পাঠানোর ব্যবস্থা করছি। আপনি চয়েস করে নেবেন স্যার। আপনি আমার গুগুল পে অ্যাকাউন্টে এক হাজার টাকা অ্যাডভান্স পাঠিয়ে দিন। আপনি বাকী চার হাজার টাকা হার্বাল থেরাপী নেবার পরে দেবেন। "
মদনবাবু-র ল্যাওড়াখানা লুঙ্গী-র ভিতরে ফনফন করে উঠলো। ফ্যাসফ্যাসে কন্ঠস্বর এই মহিলা রূপা-দেবী-র । পুরো রেন্ডীমাগীদের মাসী-র মতোন গলার স্বর শুনে মদনবাবু-র ল্যাওড়াখানা লুঙ্গী-র ভিতরে নড়েচড়ে উঠলো।

মদনবাবু–"আচ্ছা- একটি কথা বলতে চাই । যদি কিছু মনে না করেন ।"
রূপা দেবী– " আরে মনে করবার কি আছে ? বলুন স্যার। " ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে ফোনের অপর প্রান্ত থেকে বললো রূপা দেবী ।
মদনবাবু কামতাড়িত হয়ে নিজের লুঙ্গী-র উপর দিয়ে ওনার আধা ঠাটানো ল্যাওড়াখানা কচলাতে কচলাতে বললেন –" আমার একজন ফ্রেন্ড আছে – -:- – ওনার বয়স ৬২ বছর- আমাকে ও ওনাকে এক সাথে হার্বাল থেরাপী করা যাবে? "

"কেনো যাবে না স্যার ? আমি বরং আরেকজন থেরাপীস্ট নিয়ে যাবো- কি রকম চয়েস আপনার বন্ধুটির? আপনার মতোন উনিও তো বয়স্ক পুরুষ মানুষ । আমি ভালো দেখতে- ভালো ফিগার আছে এমন থেরাপীস্ট নিয়ে যাবো – আর – যদি বলেন – তাহলে আমিও দিতে পারি। তিনি আর আপনি কি একসাথে বিছানাতে শুইয়ে থেরাপী নেবেন স্যার ? আপনার কি স্যার ডবল বেডের খাট আছে ? আপনি কোনোও চিন্তা করবেন না- দুজন তো আপনি ডাবল অ্যামাউন্ট পে করে দেবেন বরং স্যার। " রূপা দেবী ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে ফোনের অপর প্রান্ত থেকে বললো।
"কি রকম বয়সের মহিলা দেবো ?"
" ৩০ থেকে ৩৫ বছর হলে ভালো হয় " ।
ফোনে কথাবার্তা হয়ে গেলো। মদনবাবু গুগুল পে করে এক হাজার টাকা অগ্রিম পাঠানোর পাঁচ মিনিটের মধ্যে মদনবাবু-র হোয়াটস্ অ্যাপ-এ, ৩০ থেকে ৩৫ বছরের বয়সের জনা -দশেক মহিলার ছবি রূপা দেবী পাঠিয়ে দিলেন মদনবাবু-র হোয়াটস্ অ্যাপ-এ। সব কটাই বিবাহিতা। ভালো গতরী -মহিলা ।

মদন-বাবু সটান ঠাটিয়ে তুলে ফেলেছেন ওনার সাড়ে ছয় ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা ল্যাওড়াখানা ওনার লুঙ্গী-র ভিতরে- – হোয়াটস্ অ্যাপ-এ হার্বাল থেরাপী সেন্টারের "থেরাপীস্ট " -দের ছবি দেখতে- কেউ বা চুড়িদার পরা- কেউ আবার হাতকাটা টপ্ + জিনস্-এর টাইট প্যান্ট পরা- কেউ আবার শাড়ী পরা। এমনি এই জনা দশেক মহিলার মধ্যে একজন মহিলার ছবি দেখে মদনবাবু-র চোখ দুটো আটকে গেলো। শাঁখা নোয়া লাল পলা পরা- কপালে লাল বড় বিন্দি-টিপ্- সিঁথিতে সিন্দূর – লাল রঙের হাতকাটা লো-কাট ব্লাউজ- সাদা-লাল ছাপা শাড়ী ও লাল টুকটুকে সায়া পরা মহিলার ফুল সাইজ ছবি- মহিলাটি কামুকী চাহনি দিয়ে দুই হাতে ওনার শাড়ী-সায়া একটু ওপরে তুলে দুই পা দেখিয়ে চেয়ে আছেন- ওনার দুই পায়ে মল্ পরা।
প্রতিটি ছবির নীচে সিরিয়াল নম্বর দেওয়া আছে। এই মহিলার নম্বর ০৯
মদনবাবু ডান হাতে মুঠোফোন ধরে আছেন- বাম হাতে ওনার লুঙ্গী-র উপর দিয়ে ওনার ঠাটানো ল্যাওড়াখানা কচলাচ্ছেন। বেশ গতরী মাগী এই সিরিয়াল নম্বর ০৯– সাথে সাথে হার্বাল থেরাপী সেন্টারের মালকিন রূপাদেবীকে ফোনে যোগাযোগ করলেন।
" হ্যালো স্যার — বলুন। কাকে ভালো লাগলো স্যার ? " অপর প্রান্ত থেকে খ্যাসখ্যাসে কন্ঠস্বরে জানতে চাইলেন মালকিন রূপাদেবী।
" সিরিয়াল নম্বর ০৯"।
মদনবাবু-র উত্তর। মদনবাবু বললেন -"ওনার বয়স কতো ? "
"স্যার- ওর বয়স ৩৮"
"কি নাম ওনার ?"
" স্যার – ওর নাম সন্ধ্যা মন্ডল। ও খুব ভালো সার্ভিস দেয় স্যার। একবার ওর হাতে হার্বাল থেরাপী নিয়ে দেখুন- বারবার নিতে আপনার মন চাইবে। " খিলখিলিয়ে হেসে উত্তর দিলেন রূপাদেবী। " আপনার বন্ধু-ভদ্রলোক থাকবেন তো – তাহলে স্যার আরোও একটা মেয়ে পছন্দ করুন- দুটো মেয়েকে নিয়ে যাই আপনার বাড়ীতে হোমসার্ভিস দেবার জন্য ?"
রূপা দেবী ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে বললেন মদনবাবুকে।
" না না – সন্ধ্যা থাকুক- আর অন্য কাউকে লাগবে না আমাদের- আপনি-ই বরং থেরাপী দেবেন। " মদনবাবু বলতেই খ্যাসখ্যাসে কন্ঠস্বরে রূপা দেবী বললেন –" আমার ছবি-ই তো দেখলেন না স্যার- শেষ পর্যন্ত- আমাকেই পছন্দ করে ফেললেন স্যার। চার্জ কিন্তু বেশী লাগবে স্যার – আসলে – আমি খুব একটা করি না তো। আমার আন্ডারে মেয়ে-রা থেরাপীর কাজ করে। তা- আপনি আমাকেই চাইছেন স্যার ?"
মদনবাবু নিজের বামহাতে লুঙ্গী-র উপর দিয়ে ওনার ঠাটানো ধোন কচলাতে কচলাতে বললেন– " ম্যাডাম আপনার একটা ছবি দিন তাহলে হোয়াটস্ অ্যাপ এ। "
" আমি হোয়াটস্ অ্যাপ এ ওরকম ছবি দেই না স্যার- মাফ করবেন। আমি তো যাচ্ছি-ই আপনার বাড়ীতে- তখন না হয় দেখবেন। আপনি মনে হয় খুব অস্থির হয়ে উঠেছেন আমাকে দেখবার জন্য। হি হি হি হি। " মদনবাবু-কে ফোনে তাঁতিয়ে দিলেন রূপা।

কথাবার্তা ফাইনাল হোলো। হার্বাল থেরাপী সেন্টারের মালকিন ভদ্রমহিলা রূপা ওনার সাথে সন্ধ্যাকে সাথে নিয়ে মদনবাবু-র বাসাতে আসবেন ঠিক দুপুর আড়াইটার মধ্যে । মদন তাঁর একষট্টি বছর বয়সী বন্ধু শ্রী রসময় গুপ্ত মহাশয়ের কাছে টেলিফোন-এ বিস্তারিত ভাবে বললেন এক সাথে দুই মহিলার কাছে আজ দুপুরে মদনের বাসাতে একসাথে হার্বাল থেরাপী নেওয়ার পরিকল্পনা।
রসময় বিশাল মাগীবাজ ভদ্রলোক। স্টেট ব্যাঙ্ক অফ্ ইন্ডিয়া থেকে এক বছর আগে অবসর নিয়েছেন ।
রসময় বাবুর আনন্দ আর ধরে না

" গুরুদেব – আপনার পদতলে এই অধমের শত সহস্র প্রণাম। "
" ঠিক আছে – ঠিক আছে- আরে তুমি আমার প্রাণের বন্ধু। একসাথে আমরা আজ আমার বিছানাতে শুইয়ে দুই মহিলার কাছে হার্বাল থেরাপী নিবো। তুমি মদের বোতল একটা পছন্দ করে আনবে। আমার কাছে মণিপুরী অরিজিনাল গাঁজার মশলা ভরা সিগারেট রেডী আছে। ঠিক দুটোর পরেই আমার বাড়ী মদের একটা বোতল পছন্দমতো নিয়ে চলে এসো। "

এরমধ্যে মদনবাবু-র স্নান ও দুপুরের খাওয়া কমপ্লিট করে ফেলা হয়ে গেলো দুইটার ভিতর। লাঞ্চ সেরে গাঁজার মশলা ভরা সিগারেট রেডী করে মদনবাবু রসময়ের জন্য বসে অপেক্ষা করতে থাকলেন।

মদনবাবু সাদা রঙের সুন্দর পাঞ্জাবী, সাদা রঙের পায়জামা- সাদা হাফহাতা গেঞ্জী পরে আছেন। পায়জামা-র ভিতরে জাঙ্গিয়া পরেন নি। ওনার পুরুষাঙ্গটা ফন্ ফন্ করছে – কখন হার্বাল থেরাপী সেন্টারের মালকিন শ্রীমতী রূপা-দেবী তাঁর অ্যাসেসমেন্ট মহিলা শ্রীমতী সন্ধ্যা মন্ডল-কে নিয়ে মদনবাবু-র বাড়ীতে পৌঁছাবেন।
ঘড়িতে দুপুর দুটো বেজে পাঁচ। মদনবাবু-র পাড়া মোটামুটি নির্জন। সব মহিলা এবং বৃদ্ধ + বৃদ্ধা-রা দ্বিপ্রাহরিক ভোজন সেরে একটু গড়িয়ে নিচ্ছেন বিছানাতে।
এর মধ্যে একটি উবের ক্যাব-এ করে নীল টি শার্ট – সাদা ট্রাউজার পরিহিত ভদ্রলোক হাতে একটা সাইড-ব্যাগ নিয়ে মদনবাবু-র বাড়ীতে এসে নামলেন ক্যাব থেকে। চরম উত্তেজিত ভদ্রলোক- – – মদনবাবু-র শিষ্য শ্রী রসময় গুপ্ত মহাশয়। পাক্কা চোদনবাজ ভদ্রলোক।
"শুভ বিজয়া দাদা- শুভ বিজয়া গুরুদেব " বলে- এক গাল হেসে মদনবাবু-কে আলিঙ্গন করলেন- নীচু হয়ে ঢিপ্ করে একটা প্রণাম করলেন একষট্টি বছর বয়সী রসময় বাবু সাতষট্টি বছর বয়সী লম্পট কামুক ভদ্রলোক মদনবাবু-র শ্রীচরণ স্পর্শ করে।
" কখন আসবেন ওনারা ? কতো দেরী আসতে ওনাদের ?"- – রসময়-এর প্রথম ধৈর্য-বিহীন প্রশ্ন গুরু মদন-বাবু-কে ।
" আরে তোমার দেখি তর সইছে না যে- ল্যাওড়াখানা-তে শান্ দিয়ে এসেছো মনে হচ্ছে। " মদনবাবু হাসতে হাসতে রসময়কে বললেন। " নাও- গাঁজা ধরাও দিকিনি। " বলে – মদনবাবু অরিজিনাল মণিপুরী গাঁজার মশলা ভরা সিগারেট এক পিস্ রসময়কে ধরাতে দিলেন লাইটার -সহ।
মদনবাবু-র বাড়ীতে পাশে একটা বড় উঠোন। ওখানে দুই ভদ্রলোক মদন ও রসময় গাঁজা টানতে লাগলেন।

ঘড়িতে প্রায় দুপুর পৌনে তিন-টে। মদনবাবু-র বাড়ীতে উঠোনে গৃহকর্তা ধবধবে সাদা পায়জামা-পাঞ্জাবী পরে শিষ্য রসময়বাবুকে নিয়ে অস্থির চিত্তে গাঁজার মশলা ভরা সিগারেট-এ ঘন ঘন টান মারতে মারতে পায়চারি করছেন। চারিদিক জনমানবশূন্য । নিরালা দুপুর- কার্তিক মাস- হালকা হালকা উত্তুরে বাতাস আর মিঠে রোদ।
অমনি মদনের মুঠোফোনে একটা কল্- অন্য প্রান্তে হার্বাল থেরাপী সেন্টারের মালকিন শ্রীমতী রূপাদেবী।
"স্যার- আমরা উবের ক্যাব থেকে গলির মোড়ে নেমেছি। এবার কোন্ দিকে যাবো আপনার বাড়ীতে?"- – – খ্যাসখ্যাসে কন্ঠস্বরে ""রূপা-মাগী""।
মদনবাবু-র শরীরে যেন ৪৪০ ভোল্টের বিদ্যুৎ প্রবাহ বয়ে গেলো ।
"আমরা" বলছে রূপা।
" আপনি এসে গেছেন ? আপনার সাথে আরেকজন থেরাপীস্ট ম্যাডাম এসেছেন? " মদনবাবু-র বুকের ভিতর হার্ট বিট্ বেড়ে চলেছে । পাশেই দাঁড়িয়ে থাকা রসময়। উনিও খুব উত্তেজিত। এতোক্ষণে তাহলে মদনদাদার বাড়ীতে "" মাগী "" এলো।
রসময় ভাবছেন। মদন দাদা আবার ঢং করে "ম্যাডাম " বলছেন থেরাপীস্ট-মাগীটাকে। রসময় দম প্রায় বন্ধ করে- মুখে কোনোও আওয়াজ না করে – চুপ করে পাশে দাঁড়িয়ে আছেন।
" হ্যাঁ স্যার- চিন্তা নেই- ফোনে যেমন কথা হয়েছিল- আমি সাথে আরেকজনকে নিয়ে এসেছি। আপনার কে যেনো বন্ধু আসবেন বলেছিলেন থেরাপী নিতে- উনি এসে গেছেন স্যার?" রূপা দেবী মদনকে জিজ্ঞাসা করলো।
মদন–"উনি এসে গেছেন- গলির মুখ থেকে প্রথম লেফট টার্ন নিন- এরপরেই আমার বাড়ী । চলে আসুন- আমি গেটে দাঁড়িয়ে আছি। " মদনবাবু গাঁজার শেষ টান মেরে নিজের কোটা কমপ্লিট করে রসময়ের জন্য ফাইনাল টান দিতে দিলেন গাঁজার মশলা ভরা সিগারেট-এ।
বাড়ীতে তিন মিনিটের মধ্যে হাজির রূপা দেবী এবং সাথে আরেক মাগী- সন্ধ্যা ।
উফফফফফফ্- খাসা গতর। মালকিন রূপা – বছর পঁয়তাল্লিশ- শাঁখা নোয়া লাল পলা পরা সিন্দূর পরা বিবাহিতা মহিলা- লাল কালো শাড়ী – কালো স্লিভলেস ব্লাউজ – শ্যামলা রঙ- সলিড গতরী মাগী । সাথে নীল সাদা রঙের সিফনের শাড়ী ও সাদা কাটাকাজের পেটিকোট – হাতকাটা নীল রঙের ব্লাউজ পরা – ৩৮ বছর বয়সী মাগী। এটার গতর -ও চামকী।
মদন-বাবু- এবং রসময়-বাবু-র— দুইজনেরই চক্ষু চড়কগাছ এদের দুই জনকে দেখে।

"আসুন- আসুন। ভিতরে আসুন। " – – বলে মদনবাবু রূপা দেবী ও সাথে মহিলা হার্বাল থেরাপীস্ট -কে নিয়ে ড্রয়িং রুমে বসালেন। রসময়ের সাথে মদনবাবু আলাপ করিয়ে দিলেন মদনবাবু–" এনার কথাই আপনাকে বলেছিলাম- – ইনি আমার বিশেষ একজন অন্তরঙ্গ বন্ধু মিস্টার রসময় গুপ্ত । ইনি রিটায়ার্ড চীফ ম্যানেজার- স্টেট ব্যাঙ্ক অফ্ ইন্ডিয়া । ইনিও আমার সাথে সাথে হার্বাল থেরাপী নিতে খুবই ইন্টারেস্টেড। বোঝেন তো – আমাদের তো বয়স হয়েছে।"

মদনবাবু-র ড্রয়িং রুমে বসে কথাবার্তা চলছে। এই দুই মাগী – -হার্বাল থেরাপী সেন্টারের মালকিন রূপা ও তার সাথের মহিলা হার্বাল থেরাপীস্ট-কে দেখতে দেখতে, জাঙ্গিয়া-বিহীন পায়জামা-র ভিতরে মদনবাবু-র পুরুষাঙ্গটা নড়াচড়া করতে করতে এক সময় সটান খাঁড়া হয়ে উঠলো। মদনের তলপেটের ঠিক নীচটা অসভ্যের মতোন উঁচু হয়ে উঠলো । ইসসসসসসসসসস্ – – অকস্মাৎ রূপার চোখ-দুটো ওই দৃশ্য দেখেই স্থির হয়ে গেলো ।
ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে বলে উঠলেন রূপাদেবী–"কে বলেছে – আপনাদের বয়স হয়েছে ? আমার তো মোটেই তা মনে হচ্ছে না। আপনার বন্ধুটির নামটা তো ভারী সুন্দর- – 'রসময়'। উনি তো খুবই হ্যান্ডসাম। আলাপ করিয়ে দেই- -ওর নাম সন্ধ্যা মন্ডল- খুবই অভিজ্ঞ থেরাপীস্ট । চলুন তাহলে – আমাদের দেখিয়ে দিন – আপনারা কোন্ ঘরে থেরাপী নেবেন ? "
" হ্যাঁ আসুন আমার বেডরুমে আসুন। বড় ডাবল বেডের খাট- আশাকরি, আমাদের দুজনকে একসাথে থেরাপী দিতে আপনাদের কোনোও অসুবিধা হবে না। " এই বলে মদনবাবু রূপা ও সন্ধ্যা-কে নিয়ে বেডরুমে নিয়ে এলেন। পিছন পিছন রসময়।
মদনবাবু- " আমরা একটু হালকা করে হার্ড ড্রিংক্স নিতে পারি – এবং – আপনাদের যদি কোনোও আপত্তি না থাকে – আপনারা দুইজনে আমাদের সাথে জয়েন করে কোম্পানী দেবেন।
এদিকে মণিপুরী গাঁজার নেশা মদনবাবু ও রসময়বাবু- দুইজনের মস্তিষ্কে কাজ করতে আরম্ভ করে দিয়েছে। স্লিভলেস্ ব্লাউজ পরা এই দুই মাগীকে মদন ও রসময় দু-চোখ দিয়ে গিলে খাচ্ছেন। কি অসাধারণ সেক্সি গতর দুইজনের। "রসময়- তুমি বরং হুইস্কি রেডী করে ফ্যালো। " মদনবাবু আদেশ করা মাত্র রসময় কাজে নেমে পরলেন।
"আপনারা কি আগেই ড্রিঙ্কস নেবেন ? আপনারা দুজনে চেঞ্জ করে নিলে আরাম করে বিছানাতে বসে হুইস্কি নিতে পারতেন। আপনারা তো দুজনেই হার্বাল থেরাপী নেবেন। তাই বলছিলাম যে – আপনারা সব জামাকাপড় খুলে ফেলে টাওয়েল পরে বসুন না। "—- এক দৃষ্টিতে মদনের খাঁড়া হয়ে ওঠা কামদন্ডটা পাঞ্জাবী-পায়জামার উপর দিয়ে দেখতে দেখতে , ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে রূপা বলে উঠলেন। এদিকে ট্রে-তে করে ব্লেন্ডারস্ প্রাইড হুইস্কি- ফ্রিজের ঠান্ডা জল ও আইসকিউব সহযোগে রসময়বাবু চারজনের জন্য মদ রেডী করে ফেললেন- এক প্লেট সল্টেড কাজুবাদাম -সহ।
" একটু ওয়াশরুমে যাবো আমরা।
আমাদের একটু চেঞ্জ করা দরকার যে" — রূপাদেবী বলাতে মদনবাবু রূপাদেবীকে ওয়াশরুম দেখিয়ে দেবার বদলে বলে উঠলেন – "' আপনারা দুইজনে আমাদের সামনেই এই ঘরেই চেঞ্জ করেন না। """
""" ইসসসসস্ কি যে বলেন না আপনি- আপনি তো খুব নটি দেখছি-আর – একটু বাথরুম করবো। """ রূপা দেবী খানকীমাগীর মতোন এক চোখ মেরে মদনের তলপেটের নীচে দেখতে লাগলেন। "নিন- আপনারা কাপড় ছাড়ুন – আমরা এক এক করে চেঞ্জ করে টয়লেট সেরে আসি। " বলে রূপা বাথরুমে গেলেন । সন্ধ্যা আড়ষ্ট হয়ে বিছানাতে বসে। টাওয়েল দুটো নিয়ে মদনবাবু একটা টাওয়েল রসময়কে দিলেন।
" আমরা তাহলে সব খুলে ফেলি ?" মদন সন্ধ্যাকে বললেন। " হ্যা স্যার – সব খুলে ফেলে টাওয়েল পড়ে নিন। "- সন্ধ্যা বললো।
সন্ধ্যা বিছানাতে বসা। সন্ধ্যা-র গতরটা গিলে গিলে খেতে খেতে মদন ও রসময় সব ছেড়ে ফেলে পুরো উলঙ্গ হয়ে গেলেন। " ইসসসসসসস্ বাব্বা কি বড় আর মোটা আপনাদের পেনিস দুটো -:- টাওয়েল পড়ে নিন। ইসসসসসস্ মদনবাবু – আপনারটা তো একেবারে ঠাটিয়ে উঠেছে। বাব্বা কি বড় আর মোটা । "
রসময়-এর ধোনটা আংশিকভাবে উত্থিত- – – ঘাড় কাঁত করে আছে রসময়-এর ধোন-টা।
সন্ধ্যা বিছানা থেকে উঠে রসময় গুপ্ত মহাশয়ের একেবারে সামনে চলে এলো। বামহাতে সরাসরি রসময় গুপ্ত মহাশয়ের আধা-ঠাটানো ধোনটা খপাত করে ধরে ফেলে কচলাতে কচলাতে বললো- " রসময় নামটা ভারী মিষ্টি। " বলেই বামহাতে রসময়ের থোকাবিচিটাকে ছানতে ছানতে বললো–"একেবারে রসকদম্ব দেখছি আপনার বলস্। "
অকস্মাৎ বাথরুম থেকে বার হয়ে এলেন রূপাদেবী। উফফফফফফফ্। কালো রঙের ব্রা ফেটে বের হয়ে আসছে রূপার ডবকা ডবকা ম্যানাযুগল । আর নাভির দুই-তিন ইঞ্চি নীচে বাঁধা কালো রঙের লক্ষ্ণৌ চিকন কাজ করা দামী সায়া। সায়া-র কাটা অংশটা বামদিকে সাইড করে রাখা- একচিলতে লাল প্যান্টি উঁকি মারছে। মদনবাবু তখন পুরো খালি গায়ে একদম ল্যাওড়াখানা ঠাটিয়ে দিগম্বর হয়ে আছেন। টাওয়েল পরা আর হয়ে ওঠে নি।

কালো রঙের ব্রা ও কালো দামী ডিজাইন করা সায়া পরিহিতা রূপা দেবী মদনবাবু-র বাড়ীতে বেডরুমের সংলগ্ন টয়লেট থেকে বের হতেই দেখলেন — বাড়ীর গৃহকর্তা মদনবাবু খালি গায়ে পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছেন আর ওনার ল্যাওড়াখানা ঠাটিয়ে তিরতির করে কাঁপছে । একটু তফাতে দাঁড়িয়ে সন্ধ্যা-মাগী পুরোপুরি পোশাক পরা- সন্ধ্যা মাগী রসময় গুপ্ত মহাশয়ের প্যান্টের উপর উঁচু হয়ে থাকা জায়গাটা বাম হাত দিয়ে কচলাচ্ছে আর ডান হাত দিয়ে রসময় গুপ্ত মহাশয়ের কোমড়টা জড়িয়ে ধরে আছে।
" কি রে সন্ধ্যা? কি করছিস তুই ? যা বাথরুমে যা- চেঞ্জ করে আয়। এ কি মদনবাবু- আপনি তো পুরো পেনিস্ খাঁড়া করে দাঁড়িয়ে আছেন দেখছি। ইসসসসসসস্ কি বড় আর মোটা আপনার পেনিস্ খানা। " ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে কালো ব্রা ও কালো সায়া পরা রূপামাগী বলে উঠলো। রসময় গুপ্ত গরম হয়ে গেছেন- সন্ধ্যা-মাগীকে জড়িয়ে ধরে ডান হাত দিয়ে শাড়ী-সায়া- প্যান্টি র উপর দিয়ে সন্ধ্যা-র লদকা পাছাখানা ধরে কপাত কপাত করে টিপছেন।
"আর বাথরুমে যাবার দরকার কিসের ? এখানেই তোমার শাড়ী ব্লাউজ খুলে ফেলো সোনা" — এই বলে কামতাড়িত রসময় গুপ্ত সন্ধ্যামাগীর গালে চকাম চকাম করে চুমু খেতে খেতে কোনোরকমে সন্ধ্যা
মাগীর শাড়ীর একবারটা সেফটি-পিন্ খুলে আলগা করে দিলেন সন্ধ্যা-র শাড়ীর আঁচলখানা ওর বুকের সামনে থেকে। অমনি হাতকাটা নীল ব্লাউজ ও সাদা ব্রা-তে ঢাকা সন্ধ্যা মাগীর বড় বড় ম্যানা দুটো প্রকট হয়ে বার হয়ে এলো।
রূপা দেবীকে কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরে মদনবাবু রূপাদেবীর নরম নরম গালে নিজের গাল ঘষে ঘষে আদর করা আরম্ভ করলেন এবং বামহাতটা নীচে নামিয়ে দিয়ে রূপামাগীর কালো সায়া ও প্যান্টি-র উপর দিয়ে রূপাদেবীর গুদখানা হাতাতে লাগলেন।
" উফফফফফ্ উফফফফফফ্ মদনবাবু- কি করছেন কি ? ইসসসসসসস্ – আপনার পেনিস্ টা তো ফোঁস ফোঁস করছে দেখছি। " বলে বামহাতে মদনবাবু-র ল্যাওড়াখানা খাবলা মেরে ধরে কচলাতে আরম্ভ করলেন । মাঝে মাঝে মদনবাবু-র থোকাবিচিটাকে হাতে নিয়ে ছ্যানাছেনি করা আরম্ভ করলেন । মদনবাবু-র কাছ থেকে নিজেকে কোনোরকমে মুক্ত করে পাশের টেবিলে রাখা মদের গেলাশ-চারখানার একটা টেনে নিয়ে পুরোপুরি উলঙ্গ মদনবাবু-কে নিয়ে বিছানাতে বসালেন রূপাদেবী।
" নিন , মদ শুরু করুন মদনবাবু- আমি বরং আপনার বন্ধু রসময় বাবুর জামা-প্যান্ট সব ছাড়িয়ে ওনাকে ল্যাংটো করি। উফফফফফ্ দু দুটো বুনো ষাঁড় যেনো আপনারা। ভীষণ রকম গরম হয়ে গেছে রে সন্ধ্যা এনারা। "
রসময় গুপ্ত মহাশয়ের বলিষ্ঠ হাতের থাবার মধ্যে ততক্ষণে সন্ধ্যা মাগীর বড় বড় ম্যানা দুটো ব্লাউজ+ ব্রা-এর উপর দিয়ে নিষ্পেশিত হচ্ছে। " শাড়ী খুলো আগে – ডার্লিং " বলে রসময় গুপ্ত সন্ধ্যা মাগীর শাড়ী টান মেরে খুলতেই কাটাকাজের সাদা সুদৃশ্য সায়া ও হাতকাটা নীল ব্লাউজ ও ব্রা পরিহিতা সন্ধ্যাকে বিছানাতে রসময় বসালেন। ওদিকে রূপা দেবী রসময় গুপ্ত মহাশয়ের শার্ট – গেঞ্জী- ফুলপ্যান্ট শরীর থেকে একে একে বার করতে থাকলেন। রসময় গুপ্ত কামতাড়নার চোটে রূপামাগীর কালো ব্রা-এর উপর দিয়ে কপাত কপাত কপাত করে রূপামাগীর বড় বড় মাইদুখানা টেপন শুরু করে দিলেন । রসময় গুপ্ত মহাশয়ের নীল রঙের জাঙ্গিয়া উঁচু হয়ে আছে -ভিতরে কামদন্ডটা সহ। সন্ধ্যা মাগী একটান মেরে রসময়ের নীল রঙের বিগ্ বস্ জাঙ্গিয়াখানা নামাতেই ফটাং করে ছয় ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ল্যাওড়াখানা কাঁপতে কাঁপতে ফোঁস ফোঁস করে বার হয়ে এলো। ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে বলে উঠলো – রূপা- " দ্যাখ সন্ধ্যা- এনাদের পেনিস-দুটো কি সাংঘাতিক রে। " বলে একটা মদের গ্লাসে হাতে নিয়ে চিয়ার্স বলে এক চুমুক মেরে রূপা বললো-
" সন্ধ্যা- মদ নে আগে। সিগারেট আছে মদনবাবু?"
মদনবাবু প্রচন্ড উল্লসিত হয়ে বললেন – " রূপা ম্যাডাম– সিগারেট চাই ? কি সিগারেট নেবেন ? প্লেইন সিগারেট- না – স্পেশ্যাল সিগারেট ? "
রূপা — " স্পেশ্যাল সিগারেট মানে মদনবাবু ?"
মদনবাবু- " একটা দুটো টান মারুন – বুঝতে পারবেন স্পেশ্যাল সিগারেট-এর স্পেশ্যালিটি। "
সন্ধ্যা মাগী সাদা রঙের কাটাকাজের সুদৃশ্য সায়া ও হাতকাটা নীল ব্লাউজ পরা। " এই সন্ধ্যা – – ব্লাউজটা খুলে ফ্যাল আগে । " রূপা বলতেই রসময় গুপ্ত মদের গ্লাস হাতের থেকে টেবিলে রেখে সন্ধ্যামাগীর উপর হামলে পড়ে সন্ধ্যামাগীর ব্লাউজের হুক ধরে টানাটানি শুরু করে দিলেন । " আরে রসময় বাবূ- খুলছি খুলছি- আমার ব্লাউজ খুলছি — ও রকম করে টানবেন না প্লিজ- আমার ব্লাউজ ছিঁড়ে যাবে তো ।" সন্ধ্যা আঁতকে উঠলো রসময় বাবুর হিংস্র জানোয়ারের মতোন আচরণে। রসময় গুপ্ত মহাশয়ের গাঁজার নেশা চরমে উঠেছে ততোক্ষণে । পা দুটো থেকে কোনোরকমে নিজের নীল রঙের বিগ্ বস্ জাঙ্গিয়াখানা মুক্ত করে ফেলে পুরো ল্যাংটো অবস্থায় সন্ধ্যা মাগীর বড় বড় ম্যানা দুটো বার করে ফেলবার জন্য ব্যস্ত হয়ে উঠলেন। এক টান মেরে ফড়ফড় ফড়ফড় করে সন্ধ্যা মাগীর নীল রঙের হাতকাটা ব্লাউজের হুক সব কয়টা খুলে ফেলে দিলেন। সাদা ব্রা বের হয়ে আসলো সন্ধ্যামাগীর । ওফফফফফ্ শালা ৩৮ ডি + সাইজ মনে হচ্ছে সন্ধ্যা মাগীর ব্রা। ওনার উন্মুক্ত ঠাটানো ল্যাওড়াখানা তিরতির করে কাঁপছে । ফোঁটা ফোঁটা

মদনরস বেরুচ্ছে।
" ইসসসসসস রসময় বাবুর পেনিস্ থেকে প্রিকাম জ্যুস বের হয়ে আসছে তো। মদনবাবু – আপনার বন্ধু ভীষণ রকম গরম হয়ে গেছেন " বলে রেন্ডীমাগীর মতোন বাম হাত দিয়ে রসময় গুপ্ত মহাশয়ের ল্যাওড়াখানা ধরে কচলাতে কচলাতে আঠা আঠা কামরস রুপা-র হাতে লেগে চ্যাট-চ্যাট করতে লাগলো। মদনবাবু আরেক চুমুক হুইস্কি টেনে মণিপুরী গাঁজার মশলা ভরা সিগারেট ধরালেন। দুটো টান মেরে রূপাকে আঁকড়ে ধরে রূপার মুখের সামনে গাঁজার মশলা ভরা জ্বলন্ত সিগারেট ধরে বললেন –" টান দিন স্পেশ্যাল সিগারেট – টা। "

"কি রকম অন্য রকম একটা গন্ধ বেরুচ্ছে?" হুইস্কি-র গ্লাস-এ চুমুক দিতে দিতে কালো ব্রা ও কালো সায়া পরা রূপামাগী বলে উঠলো। ল্যাংটো মদনবাবু একটা বড় টান দিলেন মণিপুরী গাঁজার মশলা ভরা জ্বলন্ত সিগারেট-এ। আর পুরো ধোঁয়াটা সরাসরি রূপামাগীর মুখের উপর ছাড়লেন। রূপামাগী নাকটা সরিয়ে নিলেও বেশ কিছুটা পরিমাণ গাঁজার ধোঁয়া রূপামাগীর নাকের ভিতর ঢুকে গেলো ।
" ও মদনবাবু- এটা কিসের সিগারেট- কোন্ ব্র্যান্ডের সিগারেট?" রূপা প্রশ্ন করতেই রসময় গুপ্ত নীল রঙের সায়ার ওপর দিয়ে সন্ধ্যামাগীর লদকা পাছাখানা কচলাতে কচলাতে বললেন- "এটা মণিপুরী ব্র্যান্ডের স্পেশ্যাল সিগারেট ।" "উফফফ্ কি অসভ্য আপনি" বলে সন্ধ্যা ছিটকে উঠলো।
সন্ধ্যা-র মুখের সামনে রসময় গুপ্ত হুইস্কি-র গ্লাশ ধরে বললেন –"চুমুক দাও মামণি" । বলেই বাম হাত দিয়ে সন্ধ্যা-র লদকা পাছাখানা নীল রঙের সায়ার ওপর দিয়ে ধরে বেশ করে কচলে দিলেন । সন্ধ্যা মাগী চুমুক দিতে দিতে বললো – "এটা তো অন্যরকম সিগারেট মনে হচ্ছে স্যার। "
দুই মাগীকে মদের গ্লাশ থেকে একটু একটু করে মদ খাওয়াতে লাগলেন মদনবাবু এবং রসময়বাবু। মদনবাবু রূপামাগীকে জড়িয়ে ধরে আছেন আর ওনার চ্যালা রসময়বাবু সন্ধ্যামাগীকে জড়িয়ে ধরে আছেন।
মদনবাবু গাঁজার মশলা ভরা সিগারেট রসময়-কে দিয়ে বললেন–:–
" ওনাদের এই স্পেশ্যাল সিগারেট টানতে দিও। আমি বরং আরেকটা ধরাই। " বলে, মদনবাবু আরোও একটা "স্পেশ্যাল সিগারেট " ধরিয়ে ফেললেন। মুহূর্তের মধ্যে মদনবাবু-র বেডরুমটা মণিপুরী গাঁজার গন্ধে ম ম করতে থাকলো। বিছানাতে উলঙ্গ- ঠাটানো ল্যাওড়াখানা নিয়ে মদনবাবু আস্তে করে রূপামাগীর মুখের দুই ঠোঁটের মাঝে গাঁজার মশলা ভরা সিগারেট ফিট্ করে রূপাকে দিয়ে ওটা টানালো। রূপা এক টান দিতেই খকখকখকখক করে কাশতে আরম্ভ করলো । "ওরে বাবা গো- এটা কি স্যার- আমাকে টানতে দিলেন? " বলে রূপা এক গেলাশ জলের কিছুটা পান করে ধাতস্থ হোলো। মদনবাবু বললেন "" আস্তে আস্তে টানুন ম্যাডাম """ বলেই রূপাদেবীর পিঠে হাত বুলিয়ে দিতে দিতে এক সময় সটান কালো ব্রেসিয়ার-এর হুকটাতে হাত দিয়ে ফটাস করে আলগা করে দিলেন। হুইস্কি + মণিপুরী গাঁজার গন্ধে দুই মাগীর অবস্থা আস্তে আস্তে বেসামাল হয়ে গেলো।
" ইসসসসস্ আমার ব্রা খুলে দিলেন স্যার? " রূপা বলতেই — মদনবাবু বললেন- ব্রা পরে আরাম করে বসতে পারবেন না তো। সতীপনা দেখাতে ব্রা টা দুই হাতে ধরে বড় বড় ম্যানা দুটো ঢাকার চেষ্টা করলো রূপামাগী। মদনবাবু এক টান মেরে কালো রঙের ব্রা রূপার বুকের সামনে থেকে সরিয়ে ফেললেন। " ইসসসসস্ কি করছেন স্যার ? আমার ভীষণ লজ্জা করছে স্যার। " রূপা এই কথা বলতেই- – মদনবাবু আরোও একটা টান দেওয়ালেন রূপাকে গাঁজার মশলা ভরা সিগারেট। হোক হোক হোক করে বিষম খেলো রূপা। "একটু জল খান ম্যাডাম । আপনার ব্রেস্ট তো খুব সুন্দর – একটু দুধু খাবো ম্যাডাম আপনার । " বলে মদনবাবু জল খাইয়ে দিয়ে রূপামাগীর কালো ব্রা ছুঁড়ে ফেলে দিয়ে রূপামাগীর ডবকা ডবকা ম্যানাযুগল দুই হাতে কাপিং করে ধরে কপাত কপাত কপাত করে টিপতে লাগলেন। " আহহহহহহ আহহহহহহহ্ স্যার – আপনি কি করছেন স্যার – ইসসসসসসস্ এতো জোরে টিপছেন কেনো – উফফফ্ একটু আস্তে আস্তে টিপুন। " রূপা দুই পা কালো রঙের সায়ার ভিতর দোলাতে দোলাতে ছটফট করতে লাগলো। মদন — " ম্যাডাম- – আপনার যা সুন্দর ব্রেস্ট- এ জিনিষ কি আস্তে আস্তে টেপা যায়? আপনার নিপলস্ দুটো খুব কিউট । " বলে – রূপামাগীর বাম দিকের ম্যানাটা হাতে করে ধরে দুধের বোঁটাখানা দুই আঙুলে নিয়ে একটু মুচুং মুচুং মুচুং করে দিতেই –" উফফফফফ্ আহহহহহহ " করে উঠলো রূপা। ওদিকে সন্ধ্যা মাগীর ব্রা খুলে ফেলে দিয়েছেন রসময় । বড় বড় ম্যানা দুটো কপাত কপাত করে টিপতে টিপতে বোঁটা দুটো আঙুলের মধ্যে নিয়ে মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু করতে করতে আদর করা শুরু করে দিলেন রসময়। " ও মাগো ও মাগো ও মাগো কি দুষ্টু আপনি রসময় বাবু " সন্ধ্যা ছটফট করতে লাগলো।
" স্যার- আমার সায়া – খুলে ফেলে দিন স্যার – ভীষণ গরম লাগছে " সন্ধ্যা রসময় গুপ্ত কে তার নীল রঙের সায়া-টা খুলে ফেলতে বললো । রসময় কতো মাগীর এই রকম সায়া খুলেছেন আগে – তার কোনোও হিসেব নেই
রসময় দ্রুতগতির সাথে সন্ধ্যা মাগীর নীল রঙের সায়ার দড়ি টা এক টান মেরে আলগা করে দিলেন। তলপেটের নীচে হাত দিয়ে সাদা রঙের প্যান্টি দেখতে পেলেন। ইসসসসসসসস সন্ধ্যা-র সাদা প্যান্টি র গুদের কাছটা ভিজে উঠেছে। গুদের রস ছেড়ে দিয়েছে কিছুটা সন্ধ্যা ওর সাদা রঙের প্যান্টিতে। উফফফফফ্ ।
রসময় গুপ্ত যে কোনোও মাগীর সায়া খুলতে খুবই ওস্তাদ পুরুষ। সন্ধ্যা মাগীর নীল রঙের সায়া-টা খুলে ফেলে দিয়ে রসময়বাবু সন্ধ্যা-কে কেবলমাত্র সাদা প্যান্টি পরা অবস্থায় বিছানাতে নিয়ে আলতো করে চিৎ করে শুইয়ে দিলেন।

মদনবাবু রূপামাগীকে জড়িয়ে ধরে ম্যানাযুগল কপাত কপাত করে টিপতে টিপতে বললেন-" ম্যাডাম আপনি আর সায়া পরে থাকবেন কেনো ? সন্ধ্যা -ম্যাডাম-এর সায়া -টা তো আমার বন্ধু খুলে ফেলে দিয়েছে। হে হে হে – আপনার সায়াটাও আমি খুলে দেই ম্যাডাম। " এর পরেই রূপামাগী ফ্যাসফ্যাসে কন্ঠস্বরে যা উত্তর দিলো- তা শুনে মদনবাবু- রসময়বাবু মোটামুটি ভিরমি খেয়ে গেলেন।
ইসসসসসসস্।
"" ওরে মাগীখোর ব্যাটা – – ম্যাডাম ম্যাডাম চোদাচ্ছিস কেনো মাদারচোদ- তোর ল্যাওড়াখানা আমার গুদের ভেতর গুঁজে দে আর ম্যাডাম ম্যাডাম না বলে তোরা দুজনে আমাদের মাগী বলে ডাক্ মাদারচোদ। দে মাল দে আর তোর ঐ ইসপেশ্যাল সিগারেট টা টানতে দে। খোল্ আমার সায়া – প্যান্টি। এখন তোর ল্যাওড়াখানা মুখে নিয়ে আয় চুষে দেই আগে। ""

মদনবাবু উল্লসিত হয়ে বললেন """ নে মাগী – কোমড়টা তোল্ খানকী- তোর সায়া খুলে দেই। """ বলে রূপামাগীর কালো রঙের ডিজাইন করা সায়া আগে –এরপর কালো রঙের প্যান্টি খুলে পুরো ল্যাংটো করে দিলেন রূপামাগীকে।
"" কন্ডোম আছে ?""" সন্ধ্যা প্রশ্ন করলো ।
" হ্যাঁরে খানকী- – কন্ডোম আছে – আনারস- কলা- পাইন আপেল – চকোলেট- স্ট্র'বৈরী- – পাঁচ রকমের ফ্লেভার দেওয়া কন্ডোম আছে বেশ্যামাগী। "" রসময়গুপ্ত সন্ধ্যা-মাগী-র অনবৃত হালকা লোমশ গুদে উছুমুছু- উছুমুছু করতে করতে বলে উঠলেন।
""" উফফফফফফফফফফফ্'""
""" আহহহহহহহহহ "" "" দুটোই পাক্কা চোদনবাজ """ – সন্ধ্যা মাগী খিলখিল করে হেসে রসময় গুপ্ত মহাশয়ের ল্যাওড়াখানা হাতে শক্ত করে ধরে কচলাতে কচলাতে বললো ।

বিছানাতে চারজন -ই উলঙ্গ হয়ে আছেন- মদনবাবু + রসময়বাবু এবং দুই হার্বাল থেরাপীস্ট মহিলা রূপা দেবী ( মালকিন- – হার্বাল থেরাপী সেন্টারের মালকিন) ও তার সহকর্মী সন্ধ্যা । রূপা-র কালো রঙের লক্ষ্ণৌ চিকন কাজ করা দামী সায়া- কালো ব্রা – প্যান্টি- হাতকাটা ব্লাউজ – শাড়ী সব বিছানার এধার ওধার ছিটিয়ে পড়ে আছে । সন্ধ্যা-র -ও শাড়ী- নীল রঙের হাতকাটা ব্লাউজ, নীল সায়া- ব্রা এবং প্যান্টি – এক-ই রকমভাবে অবিন্যস্ত অবস্থায় পড়ে আছে মদনের ডাবল বেড-এর খাট-এ। দুই উলঙ্গ বয়স্ক লম্পট পুরুষ মদন বাবু ও ওনার সহচর রসময় বাবু উদোম ল্যাংটো হয়ে আছেন এবং ওনাদের ঠাটিয়ে ওঠা ল্যাওড়া দুখানা -র মুখের ছিদ্র দিয়ে আঠা আঠা কাম-রস ( প্রিকাম জ্যুস) ফোঁটা ফোঁটা নির্গত হয়ে সুতোর মতোন ঝুলছে। দুই ভদ্রলোক-এর অন্ডকোষ দুখানা বেশ টসটসে কদবেল-এর সাইজের। মদনের অন্ডকোষ-এর চারিদিকে কাঁচা-পাকা যৌনকেশ অবিন্যস্ত অবস্থায় আছে। রসময় গুপ্ত মহাশয়ের অন্ডকোষের চারিদিক সুন্দর করে শেভিং করা- একটুও লোম ( যৌনকেশ) নাই। মদন বাবু রূপাকে আঁকড়ে ধরে নিজের অনাবৃত বুকের মধ্যে টেনে নিয়ে আস্তে আস্তে ব্লেন্ডারস্ প্রাইড হুইস্কি গলাধঃকরণ করাচ্ছেন একটু একটু করে। রসময় গুপ্ত মহাশয়ের হাতে ধরা মণিপুরী গাঁজার মশলা ভরা সিগারেট জ্বলন্ত- রসময় গাঁজা টানতে টানতে সন্ধ্যা মাগীকে জাপটে ধরে জোর করে দুই তিন টান দেওয়ালেন গাঁজা। খকখকখকখক করে কাঁশতে লাগলো সন্ধ্যা ।
" " " আপনাদের তো আর কি হার্বাল থেরাপী দেবো বলুন তো- আপনাদের তো দুজনের সেক্স উঠে টং হয়ে আছে পেনিস্ দুটো। ইসসসসসসস্। কন্ডোমের প্যাকেট-টা বের করেন স্যার । কি সব নাম বললেন যে আপনাদের কন্ডোমে কলা, আনারস, চকোলেট, স্ট্র-বেরী-র এই সব গন্ধ-বের হবে। " খ্যাসখ্যাসে কন্ঠস্বরে রূপা মাগী বলে খানকী মাগী-র মতোন বিশ্রী একটা হাসি দিয়ে মদনের ঠাটানো ধোনটা বামহাতে নিয়ে খেঁচা দিতে লাগলো ।
" ইসসস্ কি সাংঘাতিক বড়- মোটা আপনাদের দুজনের পেনিস্ দুটো। " বলে উলঙ্গ শরীরখানা নিয়ে মদনের ল্যাংটো শরীরের উপর ঢলে পড়লো রূপামাগী। নেশা চড়ছে ক্রমশঃ- হুইস্কি এবং কিঞ্চিত মণিপুরী গাঁজার নেশা।

সন্ধ্যা মাগী বড় ম্যানা দুটো দোলাতে দোলাতে বললো –: " দিদি – তুমি বরং মদন-স্যারকে সার্ভিস দাও- আমার নাগর কিন্তু রসময়-স্যার। আমার স্ট্রবেরী- ফ্লেভারের কন্ডোম চাই। রসময় গুপ্ত স্যারের পেনিসে ফিট্ করে ওনার পেনিস্ চুষবো স্ট্র-বে রী-ও বেশ খাওয়া যাবে। "
মদনবাবু উলঙ্গ অবস্থায় বিছানা থেকে উঠে- পাশেই একটা ছোটো টেবিল-এর ড্রয়ার খুলে দুটো দামী কন্ডোম-এর প্যাকেট বার করলেন। একটা স্ট্র-বেরী ফ্লেভারের কন্ডোম- আর একটা পাইন-অ্যাপেল ( আনারস) -এর গন্ধ মাখা কন্ডোমের প্যাকেট। রূপাদেবীকে মদনবাবু আর এখন " আপনি " করে বললেন না।
" তুমি বরং আনারস খাও- আর – সন্ধ্যা স্ট্র-বেরী চুষুক। আমি তোমাকে চাই- – – আমার বন্ধু রসময়-কে তো এর মধ্যে তোমার পার্টনার সন্ধ্যা ওর নাগর বানিয়ে ফেলেছে। "
রূপা মাগী ক্ল্যাসিক্যাল বেশ্যা মাগী র মতোন কন্ডোমের প্যাকেট-টা নিজের মুখে নিয়ে দাঁত দিয়ে কেটে সুদৃশ্য এবং সুগন্ধ-যুক্ত দুই পিস্ দামী ডটেড্ কন্ডোম বার করলো । একটা আনারসের গন্ধ যুক্ত নিজের জন্য মদনের ল্যাওড়াখানাতে পারবে বলে। রূপা-কে স্ট্র-বেরী ফ্লেভারের দামী ডটেড্ কন্ডোম দিয়ে বললো–" এই নে – তোর নাগর রসময় গুপ্ত স্যারের পেনিসে ফিট্ করে চোষা দিতে আরম্ভ কর্। দুই মাগী যথাক্রমে মদনবাবু ও রসময় বাবুর পেনিস্-এ কন্ডোম পরিয়ে দিলো । থোকাবিচিটাকে কচলে কচলে পাছার ফুটো তে সুরসুরি দিলো – রূপা মদনকে এবং সন্ধ্যা তার নাগর রসময়কে।
তারপর বেশ্যামাগীর মতোন দুই উলঙ্গ মহিলা মদনের ও রসময়ের ল্যাওড়া দুইখানা চোষা আরম্ভ করলো। মদন ও রসময় ল্যাংটো হয়ে কন্ডোম-ঢাকা ল্যাওড়া খাঁড়া করে আছেন। আর দুই মাগী ওনাদের ল্যাওড়া দুইখানা কন্ডোমের উপর দিয়ে চুষছে। গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব গ্লব আওয়াজ আসছে ।
"আফফফফফফফফফফ ওফফফফফফফফ উফফফফফফফ চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো আহহহহহহহ খুব ভালো চোষো তো ল্যাওড়া" – মদন বাবু রূপা মাগী র মাথা দুই হাতে শক্ত করে ধরে পাছা তুলে তুলে রূপার মুখের ভিতর নীচ থেকে মৃদু মৃদু মুখ-ঠাপ দিচ্ছেন ।
রসময় গুপ্ত সন্ধ্যা মাগীর বড় বড় ম্যানা দুটো কচলাচ্ছেন আর ওনার কন্ডোম-ঢাকা পুরোপুরি ঠাটানো ল্যাওড়াখানা সন্ধ্যা মাগীকে দিয়ে চোষাচ্ছেন। উফফফফফফফফফ্।
মদনবাবুর বিছানা ক্রমশঃ গরম হয়ে উঠতে লাগলো।

এরপরে কি হোলো- জানতে চোখ রাখুন পরবর্তী পর্যায়ে ।

ক্রমশঃ প্রকাশ্য ।
 

Users who are viewing this thread

Back
Top