What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সহকর্মীদের চোদনলীলা - by pratima

রক্ষণশীল মাঝবয়েসী শিক্ষিকা মৌ সহকর্মী অভিককে পছন্দ করত। অভিক মৌকে চুদে আর অন্যদের দিয়ে চুদিয়ে পাকা রেন্ডী করে দিয়েছে। শিক্ষামূলক ভ্রমণে ছাত্রদের নিয়ে গিয়ে আর এক অল্পবয়সী সহকর্মী সুজয়ও মৌকে লাগাতার চুদেছে ইচ্ছেমতো। ওই ক দিন সুজয়ের কাছে ভয়ংকর চোদা খেয়ে মৌ আরো হর্নি হয়ে গেছে। শিক্ষামূলক ভ্রমণ থেকে ফিরে প্রায় মাস দুয়েক স্বাভাবিক ভাবেই জীবন চলছিল মৌয়ের। কিন্তু আবার চোদানোর জন্য পাগল হয়ে যাচ্ছিল মৌ। কিন্তু তার বয়েস চল্লিশোর্ধ্ব, আর নিজে চোদানোর ইচ্ছে প্রকাশ করার মত মেয়ে নয়, তাই মনে মনে পাগল হলেও বলে উঠতে পারছিল না কিছুতেই। কিন্তু হঠাৎই সুযোগ এসে গেল, বর চেন্নাই গেল ভলিবল টিমের কোচ হয়ে, মেয়েও হোস্টেলে। মৌ ইচ্ছে করেই কদিন ছুটি নিল। লাজলজ্জার মাথা খেয়ে সুজয়কে হোয়াটসঅ্যাপ করল মৌ, ওর ফ্ল্যাটে আসার জন্য। সুজয় শর্ত দিল, সেমন্তি কেও ডাকতে হবে। মৌ আগে থেকেই প্ল্যান করে রেখেছিল, জানত সুজয় সেমন্তি কেও চাইবে। সেমন্তিকে গত দু মাস ধরে রাজি করিয়েছে মৌ। সেমন্তি ও বহুকাল চোদা খায় নি, তাও রাজি হচ্ছিল না, সহকর্মীর কাছে চোদা খেতে। মৌ সব দিক দিয়ে সিক্রেট থাকবে, গ্যারান্টি দেবার পর সেমন্তি রাজি হয়েছে। সুজয় পরের দিনই স্কুল কামাই করে দুপুরে পৌঁছে গেল মৌয়ের ফ্ল্যাটে। মৌ ঘরে একটা স্লিভলেস নাইটি পরে ছিল। সুজয়কে শোফায় বসালো , হালকা কিছু স্ন্যাকস দিল, তারপর কিচেনে কফি করতে গেল। কফি করে এনে সুজয়ের পাশে বসে দুজনেই কফির কাপে চুমুক দিতে দিতে গল্প করতে লাগল। সেমন্তি একটু দেরিতে আসবে, বাড়ির সব কাজ সামলে। গল্প করতে করতেই সুজয় মৌয়ের ফর্সা হাতটা ধরে নিজের কাছে টেনে নিল। বাঁ হাতে মৌয়ের একটা হাত ধরে ডান হাতটা রাখল মৌয়ের কাঁধে, টেনে নিজের গায়ে হেলিয়ে নিল। মৌ লজ্জা পেয়ে মাথা নীচু করে ফেলল। সুজয় মৌয়ের চিবুকে হাত দিয়ে মুখটা তুলে ঠোঁটে ঠোঁট বসিয়ে দিল। মৌ তার ঠোঁট জোড়া সমর্পণ করে দিল সুজয়কে। সুজয় ইচ্ছা মত মৌয়ের ঠোঁট দুটো থেকে সব রস শুষে নিতে লাগল। অনেকক্ষণ ধরে আয়েশ করে মৌয়ের ঠোঁট জোড়া খাবার পর ছাড়ল সুজয়। মৌ উঠে গেল ফাঁকা কাপ প্লেট গুলো রান্নাঘরে রাখতে। সুজয় পিছুপিছু রান্নাঘরে গেল। মৌ কাপ প্লেটগুলো রাখতেই পিছন থেকে জড়িয়ে ধরল সুজয়। নাইটির উপর দিয়েই দুধজোড়া চেপে ধরল বিশাল থাবা দিয়ে। একটু টেপার পর মৌকে ঘুরিয়ে দাঁড় করালো মুখোমুখি, আর এক ঝটকায় নাইটিটা খুলে দিল। সুজয় অবাক, ভিতরে কিচ্ছু পরেনি মৌ। উপর থেকে নীচ পর্যন্ত মৌয়ের ফর্সা লোমহীন শরীর দেখতে লাগল সুজয়। মৌ মাথা নীচু করে দাঁড়িয়ে আছে। সুজয় বাঁহাতে মৌয়ের নরম হাতদুটো একসাথে ধরে মাথার ওপর টেনে ধরল। মৌয়ের ফর্সা ক্লিন বগলটাও উন্মুক্ত হয়ে গেল। মৌ চোদা খাবার জন্য পাগল হলেও এখন বেশ লজ্জাই পাচ্ছে। নিজের ফ্ল্যাটের রান্নাঘরে অনেক ছোট সহকর্মী পুরো ল্যাংটো করে খুঁটিয়ে খুঁটিয়ে ওর সারা শরীর টা চোখ দিয়ে গিলছে।
সুজয় – মৌ দি, চোদানোর জন্য পুরো রেডি হয়ে আছো তো!
মৌ – প্লিজ বেডরুমে চল সুজয়
সুজয় – যাব তো, এত তাড়া কিসের? গুদটা কি কুটকুট করছে আমার বাঁড়া গেলার জন্য?
মৌ – এরকম ভাবে বোলো না প্লিজজজজ
সুজয় ল্যাংটো মৌয়ের হাত দুটো পাশেই ঝোলানো একটা কাপড় দিয়ে বেঁধে ফেলল, তারপর হাত দুটো তুলে দেয়ালের একটা হুকের হাথে আটকে দিল। মৌকে এভাবে দুহাত তুলে দাঁড় করিয়ে পাশেই ফ্রিজটা খুলল, খুঁজে খুঁজে একটা শশা আর একটা বড় সাইজের করোলা বের করল। এবার ঝুঁকে বসে মৌএর একটা পা তুলে নিজের কাঁধে তুলে নিল, মৌ থলথলে থাইটা সুজয়ের ঘাড়ে তুলে গুদটা ফাঁক করে এক পায়ে দাঁড়িয়ে রইল। এবার সুজয় সদ্য ফ্রিজ থেকে বের করা ঠান্ডা শশাটা মৌয়ের গুদে ঢুকিয়ে দিল। মৌ এর শরীর শিরশির করে উঠল, একেই মোটা শশা, তার ওপর একেবারে ঠান্ডা, গুদের ভিতর ভয়ংকর অস্বস্তি হতে লাগল।
মৌ – প্লিজজজজ সুজয়, বের করে নাও, খুব অস্বস্তি হচ্ছে
সুজয় – রেন্ডী মাগী, চোদার জন্য ডেকে এনেছো, এখন পারছি না বললে শুনব কেন?
মৌ – চোদো না, কে বারণ করেছে, কিন্তু এরকম করছ কেন?
সুজয় – তোমায় রেডি করছি গো,
সুজয় শশাটা ধরে গুদের ভিতরে ঢোকাচ্ছে আর বের করছে। মৌ এর হাজার ইচ্ছে হলেও কখনো গুদে কিছু ঢোকায় নি, গুদটা হাঁ হয়ে গেছে শশা ঢুকিয়ে। গুদের গরমে খুব তাড়াতাড়ি শশাটার ঠান্ডা কমে গেল, আরাম লাগতে শুরু করল মৌ এর। মৌ এর বারণ ও কমতে লাগল, পরিবর্তে আহহহহহহহ আহহহহহহহহহ আওয়াজ করতে লাগল, মুখেও সুখের আভাস ফুটে উঠল। সুজয় সেটা বুঝেই শশাটা বের করে নিল, আর করোলা টা গুদে ঠেসে ধরল। মৌ আঁতকে উঠল, করোলার খড়খড়ে গা মৌয়ের নরম গুদটা যেন ছুলে দিচ্ছে। জ্বালা করতে শুরু করল গুদের ভিতরে। মুহুর্তের মধ্যেই আনন্দ বদলে গেল ব্যাথায়। মৌ কিছু বলতে যাচ্ছিল, সুজয় বলতে দিল না, গুদের রসে ভেজা শশাটা ঢুকিয়ে দিল মৌয়ের মুখে।
সুজয় – শশাটা যেন মুখ থেকে না বেরোয়, বেরোলেই ওটা পোঁদে ঢুকিয়ে দেব।
মৌ মাথা নাড়ল, অর্ধেকটা শশা মুখে ঢুকে, বাকিটা বাইরে, গুদে করোলাটা সুজয় ঢোকাচ্ছে আর বের করছে। গুদ ছুলে যাচ্ছে, কিন্তু প্রাণ খুলে আওয়াজও করতে পারছে না মৌ। এরকম অদ্ভুত পরিস্থিতিতে আগে কখনো পড়েনি মৌ। খানিকক্ষণ এভাবে গুদটা নিয়ে খেলা করার পর সুজয় করোলাটা বের করে নিল। ততক্ষণে মৌয়ের গুদের দফারফা হয়ে গেছে। এবার মৌয়ের হাত খুলে দিয়ে টানতে টানতে মৌকে বেডরুমে নিয়ে গেল সুজয়। সুন্দর পরিপাটি করে সাজানো বেডরুম মৌয়ের। একদিকে বিরাট কিং সাইজ খাট, অন্যদিকে দেয়াল জুড়ে আয়না লাগানো অনেকটা নায়িকাদের মেক আপ রুমের মত। আয়নার নীচে লম্বা র‍্যাক, বিভিন্ন পারফিউম আর সাজের জিনিস রাখা, দুদিকে ফ্লাওয়ার রাখা। সুজয় চারদিক দেখে মৌকে নিয়ে গিয়ে আয়নার সামনে দাঁড় করালো আর নিজে সব জামাকাপড় খুলে মৌয়ের পিছনে দাঁড়ালো।
সুজয় – মৌ দি, তোমার লম্বা চুলটা খোঁপা করে নাও, বড্ড ডিসটার্ব করছে।
মৌ সুজয়ের আদেশ শুনে চুলটা খোঁপা করে বেঁধে নিল। সুজয় এবার মৌয়ের পিছনে দাঁড়িয়ে নরম হাতদুটো ধরে তুলে ধরল, আর নিজের ঘাড়ের পিছনে ধরিয়ে দিল। মৌ হাত দুটো উপরের দিকে তুলে পিছনে দাঁড়ানো সুজয়ের ঘাড়ের কাছটা ধরে রইল, সুজয় আস্তে আস্তে মৌয়ের বগল দুধ পেটে হাত বোলাতে বোলাতে আয়নায় মৌয়ের শারীরিক সৌন্দর্য দু চোখ দিয়ে গিলতে লাগল। মৌ আর তাকাতে পারল না, মাথা নীচু করে ফেলল। সুজয় সাথে সাথেই মৌয়ের দুধের বোঁটা দুটো দু আঙুলের ফাঁকে নিয়ে মুচড়ে দিল।
মৌ – আহহহহহহহ লাগছে
সুজয় – সামনের দিকে তাকাও মৌ দি, আয়নায় দেখো কেমন ভাবে তোমায় ভোগ করছি।
মৌ সুজয়ের আদেশে চোখ তুলে আয়নার দিকে তাকালো।
সুজয় – তোমার শরীরটা এভাবে ভোগ করব, কখনো ভাবিনি গো। তোমায় স্কুলে শাড়ির আড়ালে সুন্দর শরীরটা কল্পনা করে কত মাল ফেলেছি জানো?
মৌ কিছু উত্তর দিতে পারল না। সুজয় সত্যিই তাকে পোষা মাগী বানিয়ে দিয়েছে। অনেকক্ষণ ধরে মাইদুটো নিয়ে খেলা করার পরে সুজয় মৌয়ের হাতদুটো ছাড়িয়ে আয়না ধরিয়ে দিয়ে সামনের দিকে ঝুঁকিয়ে দাঁড় করিয়ে দিল, এবার পিছন থেকে আখাম্বা বাঁড়াটা গেঁথে দিল মৌয়ের নরম গুদে। আয়েশ করে আস্তে আস্তে চুদতে শুরু করল সুজয়। গুদে এতক্ষণ অত্যাচারের পর সুজয়ের ঠাপ মৌকে বেশ আরাম দিচ্ছিল। প্রায় মিনিট দশেক মৌয়ের ফর্সা কোমরে দু হাত দিয়ে ঠাপানোর পর হঠাৎ রসভঙ্গ হল কলিং বেলের আওয়াজে। মৌ ভয় পেয়ে গেল, সুজয়কে ঠেলে সরিয়ে দিতে গেল। কিন্তু সুজয় মৌকে ঠাপাতেই লাগল। মৌয়ের শক্তি নেই সুজয়ের মত বলশালী পুরুষের থেকে নিজেকে মুক্ত করার। সুজয় মৌকে ঠাপাতে ঠাপাতেই ঠেলে নিয়ে চলল দরজার দিকে। মৌ সুজয়ের ঠাপ খেতে খেতে এক পা এক পা করে এগোতে লাগল দরজার দিকে, বারবার ছাড়তে বললেও সুজয় ছাড়ছে না কিছুতেই। ঠাপ খেতে খেতেই দরজার ধারে পৌঁছে আইহোলে চোখ দিয়ে দেখল সেমন্তি । সুজয় ও দেখল আইহোল দিয়ে, তারপর দরজার পিছনে দাঁড়িয়ে দরজা খুলে দিল, মৌ মুখ বাড়িয়ে ভিতরে আসতে বলল সেমন্তিকে। সেমন্তি ভিতরে আসতেই দরজা বন্ধ করে দিল মৌ। সেমন্তি ভিতরে ঢুকেই হাঁ হয়ে গেল। এভাবে মৌ দি কে কখনো দেখেনি সেমন্তি, লম্বা চুল খোঁপা করে বাঁধা, পুরো ল্যাংটো মৌ দি, পিছন থেকে সুজয় ঠাপিয়ে যাচ্ছে মৌ কে। মৌদির ফর্সা মুখটা লাল হয়ে গেছে, ফর্সা দুধগুলোতে হাতের ছাপ স্পষ্ট, বোঁটাগুলো উঁচিয়ে আছে। সেমন্তি এমন ভাবে ওদের দেখছিল, মৌ লজ্জা পেয়ে গেল।
মৌ – প্লিজজজজ ছাড়ো সুজয়, ভীষণ লজ্জা লাগছে।
সুজয় – দাঁড়াও, আগে সেমন্তি দেখুক ওর প্রিয় মৌ দি কেমন করে চোদা খায়। সেমন্তি দেখো, তোমার মৌ দি কেমন করে ঠাপ খাচ্ছে।
সেমন্তি চোখ বড়বড় করে ওদের দেখছে। সুজয় ইচ্ছেমত মৌ কে ঠাপিয়ে যাচ্ছে। দুধের বোঁটা গুলো মাঝে মাঝে রগড়ে দিচ্ছে, মৌ দির মুখ লজ্জায় লাল হয়ে গেছে, তাকাতে পারছে না সেমন্তির দিকে। সুজয় মৌয়ের হাতদুটো উপরে তুলে টেনে ধরল, মৌয়ের ফর্সা ক্লিন বগল দুটো সেমন্তির সামনে উন্মুক্ত হয়ে গেল। একটা বলশালী পুরুষ যখন একটা ঘরোয়া মেয়েকে রেন্ডী বানিয়ে ইচ্ছে মতন চোদে, সে দৃশ্য দেখে যে কোনো মানুষই চোখ ফেরাতে পারবে না, সে ছেলে হোক বা মেয়ে। সেমন্তিও হাঁ করে দেখছিল কেমন ভাবে সুজয় তার প্রিয় মৌ দি কে ইচ্ছামত ভোগ করছে। অনেকক্ষন পর সুজয় ছাড়ল মৌকে। স্বস্তি পেল মৌ।
মৌ ছাড়া পেতেই ছুটে গেল নাইটি টা পরতে। নাইটি পরে এসে দেখল সুজয়ের কোনো হুঁশ নেই, ভেজা বাঁড়া খাড়া করেই শোফায় বসে পড়েছে, আর সেমন্তি মাথা নীচু করে আছে, তাকাতেই পারছে না। মৌ সেমন্তিকে বসতে বলে রান্না ঘরে গেল একটু কফি করে আনতে, কফি করে ঢুকতেই অবাক হয়ে গেল মৌ, এই সামান্য কিছু সময়ের মধ্যেই অভাবনীয় দৃশ্যবদল হয়ে গেছে। সেমন্তিকে জড়িয়ে ধরে সুজয় চুমু খাচ্ছে, আর সেমন্তির শালোয়ার কামিজের উর্দ্ধাংশ খুলে শোফায় পড়ে আছে। সেমন্তি ব্রা পরা দুধগুলো সুজয়ের ছাতির সাথে লেপ্টে আছে। সেমন্তির গায়ের রঙ একটু শ্যামলা হলেও ফিগার দারুণ , ভীষণ সেক্স শরীরে। সুজয় ৫ মিনিটের মধ্যেই ওকে কাবু করে ফেলেছে। চুমু খেতে খেতে সেমন্তির ব্রা ও খুলে তরমুজের মত দুধগুলো বের দিল সুজয়।
মৌ – সুজয়, সেমন্তিকে কফি টা খেতে দাও আগে, তারপর যা খুশি কোরো
সুজয় – ঠিক আছে,ছাড়ছি। কিন্তু তুমি নাইটি পরলে কেন? আমি পরতে বলেছি?
সুজয় সেমন্তি কে ছেড়ে দিল, শোফায় বসে টেনে নিজের পাশে বসালো। মৌ ও নাইটি খুলে ফেলল, সুজয়ের আর এক পাশে বসল। দু হাত দিয়ে দুই দিদিমণির দুধ কচলাতে লাগল সুজয়। সেমন্তি কোনো রকমে কফিটা শেষ করতেই সুজয় প্যান্ট খুলে পুরো ল্যাংটো করে দিল সেমন্তি কে। সেমন্তি খুব লজ্জা পাচ্ছিল, সুজয় ইশারা করল মৌকে। সুজয় একটা হাতে সেমন্তির একটা দুধ ধরল, মৌ দুধের বোঁটাটা মুখে নিয়ে চুষতে শুরু করল। সুজয় এবার সেমন্তির পা দুটো ফাঁক করে দিল। সেমন্তি আটকাতে চাইলেও সুজয়ের সাথে পেরে উঠল না। সুজয় সটান আঙুল ঢুকিয়ে দিল সেমন্তির গুদে। এদিকে মৌ সেমন্তি একটা দুধ ছেড়ে অপর দুধটা চুষতে শুরু করল, সুজয় আস্তে আস্তে সেমন্তিকে আঙুলচোদা করতে লাগল। সেমন্তির গুদ এখনো বেশ টাইট। তবে উপরে আর নীচে একসাথে দুজনের আক্রমণে জল ছাড়তে শুরু করে দিয়েছে। কিছুক্ষণ পর সুজয় সেমন্তি কে পাশে বসিয়ে চুলের মুটি ধরে মুখটা নিজের বোঁটায় চেপে ধরল, আর মৌকে নীচে বসিয়ে আখাম্বা বাঁড়াটা ধরিয়ে দিল। সেমন্তি সুজয়ের বোঁটাটা চুষতে শুরু করল, আর মৌ বাঁড়াটা ফর্সা গোলাপি নেলপালিশ পরা ছোট ছোট আঙুল গুলো দিয়ে ধরে চুষতে শুরু করল। সুজয় দুই নারীর জিভের স্বাদ নিতে লাগল আয়েশ করে। বাঁড়াটা মৌয়ের গরম মুখের ছোঁয়া পেয়ে আস্তে আস্তে ফুঁসতে শুরু করল। এদিকে সুজয় সেমন্তির চুলের মুটি ধরে পালটে পালটে দুটো বোঁটাই চোষাতে লাগল। আর পায়ের আঙুল দিয়ে মৌয়ের নরম গুদটা খোঁচাতে লাগল। মাঝে মাঝে অপর হাত বাড়িয়ে সেমন্তির মাইয়ের বোঁটাগুলো রগড়ে দিচ্ছে সুজয়। সেমন্তি তখন উউউউউউউ উউউউউউউ করে উঠছে, কিন্তু সুজয় অপর হাতে চুলের মুটি ধরে এমনভাবে নিজের বোঁটায় ওর মুখটা চেপে ধরে রেখেছে, যে এর বেশি আওয়াজ বেরোচ্ছে না। বোঁটাগুলো চোষানোর পর সুজয় নিজের একটা হাত তুলে সেমন্তির মুখটা নিজের বগলে চেপে ধরল। সেমন্তিও বাধ্য মেয়ের মত সুজয়ের বগলটা চাটতে লাগল জিভ বের করে। ল্যাংটো মৌ এদিকে খুব সুন্দর ভাবে সুজয়ের বাঁড়াটা চুষে দিচ্ছে। অনেকক্ষণ পর, সুজয় মৌকে উঠিয়ে নিজের পাশে টেনে নিল, আর সেমন্তিকে নিজের ভেজা বাঁড়াটা গুদে ঢুকিয়ে নিজের কোলের ওপর বসালো। সেমন্তি বিকট জোরে ওহহহহহহহ মাগোওওওওওওওওওওওওও বলে চিৎকার করে উঠল। এমন তাগড়াই বাঁড়ার ওপর বসার অভিজ্ঞতা তার আগে ছিল না। মৌ এবার শোফার ওপর হাঁটু গেড়ে বসে একটা দুধ সুজয়ের মুখে ঢুকিয়ে দিল আর সেমন্তির ল্যাংটো শরীরে হাত বোলাতে লাগল।
সেমন্তি – সুজয় প্লিজজজজ ছেড়ে দাও আমায়, খুব লাগছে
সুজয় – চোপ শালী, চোদাতে এসেছ কেন তাহলে? দাঁড়াও ব্যবস্থা করছি। মৌ দি, এই শালীর হাতদুটো বেঁধে দাও তো।
মৌ সুজয়ের আদেশ পেয়ে উঠে গিয়ে একটা গামছা নিয়ে এল। সুজয় সেমন্তির হাতদুটো পিছনে মুচড়ে ধরল, মৌ টাইট করে বেঁধে দিল। সেমন্তির তরমুজের মত দুধগুলো আরও ঠেলে সামনের দিকে বেরিয়ে এল। সুজয় ঠাসসসসসসস ঠাসসসসসসস ঠাসসসসসসস করে কয়েকটা চড় মারল সেমন্তির ডবকা মাইদুটোয়।
সেমন্তি – আহহহহহহহ আহহহহহহহহহ এভাবে মেরো না সুজয় প্লিজজজজ
সুজয় – ভালো করে পোঁদ নাড়িয়ে নাড়িয়ে চোদো
সেমন্তি – খুব লাগছে, গুদটা চিরে গেছে মনে হচ্ছে গো
সুজয় – আজ গুদ ফাটিয়ে দেব তোমার, ফাটা গুদ নিয়ে বাড়ি যাবে
সুজয় তলঠাপ মারতে শুরু করল সেমন্তিকে। সেমন্তিকে দু হাতে জড়িয়ে ধরে ঠাপ মেরে যাচ্ছে সুজয়। সেমন্তির ডবকা মাইগুলো পিষে যাচ্ছে সুজয়ের বুকে। মৌ পাশে ল্যাংটো হয়ে বসে দেখছে ওদের চোদনলীলা। বেশ কিছুক্ষণ এভাবে কোলে বসিয়ে ঠাপ মারার পর হাত দুটো খুলে দিল সেমন্তির, সেমন্তি কে কোলে নিয়েই উঠে দাঁড়াল সুজয়, ঘরের মধ্যেই ধীরে ধীরে এদিক ওদিক পায়চারি করতে করতেই চুদতে লাগল সেমন্তি কে। সেমন্তি সুজয়ের গলা জড়িয়ে ধরে আছে, পা দুটো কাঁচির মত করে সুজয়ের কোমরে জড়িয়ে রেখেছে। সুজয় সেমন্তির পোঁদের তলায় দুহাত দিয়ে চাগিয়ে তুলছে আর ছেড়ে দিচ্ছে, বাঁড়াটা গেঁথে যাচ্ছে সেমন্তির গুদে।
সেমন্তি – আহহহহহহহ আহহহহহহহহহ উহহহহহহহ আহহহহহহহ আহহহহহহহহহ সুজয় আর পারছি না, এভাবে আর কতক্ষণ চুদবে আমায়?
সুজয় – চুদে খাল করে দেব তোমায়, আমার পোষা মাগী বানাব তোমায়, মৌ দির মত
সেমন্তি – আহহহহহহহহহ উহহহহহহহ পাগল করে দিচ্ছ আমায়, ইসসসসসসস এভাবে বোলো না
সেমন্তিকে এভাবে কখনো কেউ চোদে নি। মিশনারি পজিশনেই চোদা খেতে অভ্যস্ত সে। অনভ্যস্ত পজিশনে পাগলের মত মোটা বাঁড়া দিয়ে চুদে সুজয় ওর গুদের বারোটা বাজিয়ে দিচ্ছে। বেশ খানিকক্ষণ চোদার পর এভাবেই হাঁটতে হাঁটতে মৌয়ের বেডরুমে গিয়ে সেমন্তিকে প্রায় ছুঁড়ে ফেলল বিছানায়। মৌ ও পিছন পিছন এল, মৌকেও টেনে নিয়ে বিছানায় উঠল সুজয়। দুজনকে দুদিকে নিয়ে মাঝে শুল সুজয়। মৌ এতক্ষন সেমন্তিকে চোদা দেখে পাগল হয়ে যাচ্ছে সুজয়ের বাঁড়াটা গুদে নেবার জন্য। মৌ লাফিয়ে উঠে সুজয়ের বাঁড়ার উপর বসতে যাচ্ছিল, কিন্তু সুজয় বসতে দিল না।
মৌ – সুজয় প্লিজজজজ আমায় একটু চুদে দাও, আমি আর পারছি না। তোমার মোটা বাঁড়াটা গুদে নিতে চাই আমি
সুজয় – তুমি তো আমার পোষা রেন্ডি মৌ দি, আমার বাঁড়াটা তো তোমারই,। আজ সেমন্তি প্রথম এল, ওকে আগে রেন্ডি বানাই, তারপর তোমায় দেব।
দুজনকেই নিজের বুকে লেপ্টে নিয়েছে সুজয়। দুই সহকর্মী দিদিমণি কে একসাথে ভোগ করার সুখ কজন পায়? সুজয়ের গায়ে লেপ্টে আছে মৌ আর সেমন্তির ডবকা মাইগুলো। একটু বিশ্রাম নিয়ে মৌকে নীচে শোয়ালো সুজয়, তার ওপর উল্টো করে শোয়ালো সেমন্তি কে। মৌ এমনিতেই হর্নি হয়ে আছে, সেমন্তিকে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করল মৌ। সুজয় ওদের নীচের দিকে গিয়ে সেমন্তির পোঁদের তলা দিয়ে এক ধাক্কায় বাঁড়াটা ঢুকিয়ে দিল মৌয়ের গুদে। মৌয়ের গুদ এখন সুজয়ের মোটা বাঁড়া নেবার জন্য রেডি হয়ে গেছে। মৌয়ের নরম গুদে সজোরে ঠাপাতে লাগল সুজয়, সাথে সেমন্তির পোঁদে ঠাসসসসস ঠাসসসসসসস ঠাসসসসসসস করে চড় মারতে লাগল।
সুজয় – মৌ দি কে মাইগুলো খাওয়াও সেমন্তি, তোমার দিদি ভাল মাই চোষে
সেমন্তি মৌয়ের মুখে তরমুজের মত একটা মাই ঠেসে ধরল, সুজয় মৌকে আরও কয়েকটা ঠাপ মেরে বের করে নিল বাঁড়াটা, বের করে সেমন্তির গুদে ঢুকিয়ে দিল পিছন থেকে। ফুল স্পিডে সেমন্তিকে ঠাপাতে লাগল। সেমন্তি মৌকে মাই চোষাতে চোষাতে সুজয়ের বাঁড়ার ঠাপ খেতে লাগল। সুজয় ও কিছুক্ষণ পর পর পালটে পালটে মৌ আর সেমন্তির গুদে ঠাপাতে লাগল। কিন্তু কাউকে জল খসাতে দিচ্ছিল না, জল খসানোর আগেই বের করে নিচ্ছিল। দুজনেই পাগল হয়ে গেল জল খসানোর জন্য। সেমন্তি আস্তে আস্তে ওয়াইল্ড হয়ে যাচ্ছে। মৌয়ের ওপর অত্যাচার করছে সুজয়ের নির্দেশে। মৌয়ের ফর্সা হাতদুটো ওপরে তুলে ধরে বগল চাটছে, চিমটি কাটছে, কখনো দুধের বোঁটায় কামড় দিচ্ছে। কালো মেয়েদের সেক্স ফর্সা মেয়েদের থেকে অনেক বেশি, আর ফর্সা মেয়েদের ওপর একটু ঈর্ষাও থাকে কালো মেয়েদের। সুজয় এটা জানে, সেভাবেই সেমন্তিকে চালনা করছে। সেমন্তির পোঁদে বার বার চড় মারছে সুজয়, জ্বালা করছে সেমন্তির, তার সাথে মোটা বাঁড়ার ঠাপ খাবার সুখ মিলিয়ে অদ্ভুত এক উত্তেজনা হচ্ছে শরীরে। বেশ কিছুক্ষণ এভাবে চলার পর সেমন্তির কাতর আবেদনে সাড়া দিয়ে সুজয় তাকে ক্লাইম্যাক্স দিল, অদ্ভুত এক প্রশান্তিতে সেমন্তির সারা শরীর ভরে গেল। মৌয়ের তখনো জল খসেনি।
মৌ – প্লিজজজজ সুজয়, আর তড়পিও না, এবার জল খসিয়ে দাও আমার, আমি আর পারছি না
সুজয় – হ্যাঁ গো রেন্ডী দিদি আমার, এবার তোমার পালা, সেমন্তির গুদ টা পরিষ্কার করে দাও

সেমন্তি জলে ভরা গুদ নিয়ে মৌএর মুখের ওপর বসল, আর মৌয়ের চুলের মুটি ধরে মুখটা ঠেসে ধরল নিজের গুদে। সুজয় মৌয়ের ফর্সা পা দুটো কাঁধে তুলে নিয়ে ঠাপাতে শুরু করল। মৌ সেমন্তির রসে ভেজা কালো গুদ খেতে খেতে সুজয়ের রামঠাপ খেতে লাগল। সুজয় ঠাপাতে ঠাপাতে মৌয়ের পায়ের আঙুলগুলো মুখে পুরে নিয়ে চুষতে লাগল। কিছুক্ষণের মধ্যেই মৌয়ের ক্লাইম্যাক্স এসে গেল, শরীর ঝাঁকুনি দিয়ে উঠল। সুজয় ঠাপানো থামালো না, আরো বেশ কয়েকটা ঠাও মেরে বাঁড়াটা বের করল, তারপর মৌয়ের দুদিকে পা দিয়ে দাঁড়িয়ে সেমন্তির চুলের মুটি টেনে ধরে মৌয়ের রসে ভেজা বাঁড়াটা মুখের সামনে ধরল। সেমন্তি মনের সুখে মৌকে দিয়ে গুদ চোষাচ্ছিল, আচমকা এই পরিস্থিতির জন্য প্রস্তুত ছিল না, তাই মুখ সরিয়ে নিল। সুজয় রেগে সেমন্তির গালে ঠাসসসসসসস ঠাসসসসসসস করে দুটো চড় মারল, এতেই সেমন্তির সব বাধা শেষ হয়ে গেল, হাঁ করে সুজয়ের ভেজা বাঁড়াটা মুখে নিয়ে নিল। সুজয় সেমন্তির চুলের মুটি ধরে মুখে বেশ কয়েকটা ঠাপ মেরে গলগল করে থকথকে সাদা বীর্য ঢেলে দিল। সেমন্তি মাথা নাড়িয়ে বারণ করতে চাইছিল, কিন্তু কে শুনবে তার কথা। সুজয় বাঁড়াটা ঠেসে ঢুকিয়ে রাখল সেমন্তি শেষ বিন্দুটাও না গেলা পর্যন্ত। তারপর তিনজনেই বিছানায় এলিয়ে শুয়ে পড়ল।
 

Users who are viewing this thread

Back
Top