What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কলিংবেল। - by Bokamon

আজ তিন বছর ধরে নিশাত আমার অফিসের ম্যানেজার হিসাবে কাজ করছে। বেশ বিশস্ততার পরিচয় দিয়েছে কাজের মাধ্যমে। তার প্রতি ভরসা করা যায় অনায়াসে। আর তাই বিগত এক বছর ধরে ম্যানেজারের পাশাপাশি ওকে আমার পারসোনাল ব্যাংক একাউণ্ট, প্রপার্টি ম্যানেজমেন্ট, আর ব্যাক্তিগত অনেক ডিলের হিসেবটাও সামলে রাখতে হয়। আমার নিজের পারসোনাল এসেট ম্যানেজমেন্ট এর জন্য প্রতিদিনই আমার রুমে কিছুটা সময় মিটিং করতে হয় আমার সাথে ওকে। বিগত এক বছর ধরে সপ্তাহে ৫ দিন একবার হলেও আমি আর নিশাত অফিসে ১০/১৫ মিনিট হলেও মিটিং করি। সেই মিটিং এ বাইরের কেউ এলাউ না। নিশাত তখন আমার রুমে থাকলেও আমার অফিস রুমের দরজাটা খোলাই রাখা থাকে। সো, অফিসের অন্যকারো ভিন্নভাবে কিছু মনে করার বা সন্দেহ করার কারন নেই।

কিন্তু দুজন যখন মিটিংএ বসি তখন মাঝেমাঝে দুজনের চোখাচোখি হয়, চোখের ভাষায় লুকানো অনেক কিছুই প্রকাশ হয়ে যায় দুজনের কাছে, কেবল মুখফুটে বলা হয়না। বিগত ২/৩ মাস ধরে সুজোগ পেলেই নিশাতের বুকের দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকছি, কখনোবা উসখুস করছি যদি ওর জামার ফাকে বা শাড়ির ফাকদিয়ে ওর স্তন ভিবিজিকা দেখতে পাই। সে রুম থেকে বের হবার সময় তার নিতম্বের দিকে সমস্ত আগ্রহ দিয়ে তাকিয়ে থাকি। ওর নিতম্বের দুলে ওঠা দেখে নিচের প্যান্টের ভিতর কিছু মুচড়ে ওঠার অনুভূতিটা বেশ উপভোগ করছি কয়েকমাস ধরেই। আমি যে আমার অফিসের ম্যানেজার কাম আমার সেক্রেটারীর শরীরের দিকে নজর দিচ্ছি সেটা নিশাত বেশ ভালো করেই বুঝতে পারছে কয়েক মাস ধরেই। আর বুঝবেই বা না কেন? প্রতি মাসে ওর ম্যানেজারিয়াল পোস্টের বিপরীতে নির্ধারিত স্যালারির পাশাপাশি আমার সেক্রেটারি হিসাবে বাড়তি কাজ করার সম্মানীওটাও আমি এমনভাবে দিচ্ছি যেন মেয়েটা নিজে থেকেই অনেক খুশি থাকে।

বিগত ৪ মাস ধরে ওর বেতনের পাশাপাশি আমার কাছ থেকে একটা খাম পেয়ে থাকে। সেই খামে কখনো ২০ হাজার, কখনো ২৫ হাজার, কখনো ৫০ হাজার টাকা থাকে। ওকে বলেছি এই খামের কথাটা কেবল ওর ভেতরেই রাখতে। ম্যানেজেরিয়াল কাজের পাশাপাশি আমার সেক্রেটারি হিসাবে বাড়তি প্রেশারে কাজ করার রিওয়ার্ড হিসাবে খামের ভেতর যে এমাউন্টটা থাকে সেটা ওর প্রাপ্য। বাট তাই বলে মুল বেতনের চেয়েও বেশি টাকা কেবল সেক্ররটারিয়াল কাজের জন্য?? তাও আবার দিনে সেটার প্রতি বড়জোর ৩০/৪০ মিনিট বাড়তি সময় দেবার জন্য?? নিশাত মনে মনেই অনেক কিছু ভেবে নিতে থাকে। সর্বশেষ এই মাসের ৩ তারিখ ওর বেতনের পাশাপাশি একটা খাম আমার রুম এসে নিয়েছিলো। সেই খামে আমি এক হাজার টাকার একটা বান্ডিল ঢুকিয়ে ওকে খামের মুখ বন্ধ করে দিয়ে বলেছি- সাবধানে বাসায় যেও, আর বাসায় যেয়ে খুলে দেখো প্লিজ। অফিসে খুলে না দেখলেই খুশি হবো।

সেদিন অফিস থেকে বেরিয়েই আমি একটা গর্জিয়াস নাইটির সেট কিনলাম। নাইটির সেটে একটা ব্রা, প্যান্টি আর তার উপরে পরার জন্য গলা থেকে পা পর্জন্ত একটা লম্বা পিস- মোট তিন পিসের একসেট নাইটি। সাথে একটা লং স্কার্ট আর কয়েকটা ডিপ ভিনেক টিশার্ট কিনে বাসায় ফিরলাম। আমার ফ্ল্যাটে ফিরে বিছানায় শপিং ব্যাগগুলো রেখে পকেট থেকে ফোনবের করতেই দেখি কতগুলো আনরেড ম্যাসেজ শো করছে স্ক্রিনে। ফোনের লক খুলে ম্যাসেজ ওপেন করতেই দেখি নিশাতের টেক্সট সবগুলো। প্রথম দুইটা টেক্সটে খামের ভিতর লাখ টাকা দেওয়া নিয়ে বিস্ময় আর খুশির বার্তা লিখেছে। কিন্তু তৃতীয় মেসেজটা দেখে আমি তাকিয়ে রইলাম কিছুক্ষন। লিখেছে- "লাখটাকা আমার ৩ মাসের বেতনের সমান স্যার। আপনি আমাকে এত ফেভার করছেন যে নিজের কাছেই নিজে ছোট হয়ে যাচ্ছি। আপনার জন্য কোন ফেভার করার সুজোগ থাকলে আমাকে জানাতে দ্বিধা করবেন না স্যার। আমার আর্নেস্ট রিকোয়েস্ট এটা। আপনার কোন প্রয়োজনে থাকতে পারলে নিজেকে লাকি মনে করবো স্যার। আগামী দুইদিন তো ছুটি স্যার, কোথাও কি ট্যুর প্ল্যান আছে আপনার??? আপনি ব্যাস্ত না থাকলে আমাকে দয়া করে একটু জানাবেন স্যার। প্লিজ।"

ঘড়িতে তখন রাত ৯ টা বাজে। ওকে রিপ্লাই দিলাম- "আগামী দুইদিন কোথাও যাচ্ছিনা। আজকে আমার গার্লফ্রেন্ড আসার কথাছিলো। বাট সে পা ভেংে বসে আছে। তাই মেজাজটা খারাপ। রাতে একটু ড্রিংক করে ঘুমিয়ে যাবো দেখি"। একটু পরেই নিশাত আবার টেক্সট করলো- খুব বেশি ড্রিংক করেননা স্যার…ড্রিংক করলেই মন ভালো হয়ে যাবে তার গ্যারান্টি আছে কি? রেস্ট করেন। টেক কেয়ার।

আমি ১২০০ স্কয়ারফুটের ফ্ল্যাটে একাই থাকি। নিজের মতো করে সাজিয়ে নিয়েছি। আমার রিডিং রুম আর বেডরুমটা খুব যত্ন করে সাজিয়ে রেখেছি আমি। বেশিরভাগ সময় এই দুইজায়গাতেই কাটাই বাসায় থাকলে। ৯ বিল্ডিয়ের একেবারে উপরের তলায় আমার একটাই ফ্ল্যাট। পাশে কোন ফ্ল্যাট নেই, কারন পাশের ১১০০ স্কয়ারফিটের জায়গাটা আমি শখ করে নিজের জন্য ছাদ হিসেবে সাজিয়ে রেখেছি। কখনো দরকার হলে ওটা রেডি করে সেল করে দিলেও ডাবল লাভ। যাই হোক, আগামী দুদিন ছুটি বাট আমার গার্লফ্রেন্ড আসতে পারবে না। বিগত দুই সপ্তাহেও সে আসেনি। টানা তিন সপ্তাহ কোয়ালিটি টাইম স্পেন্ড করার হাহাকার থেলে মেজাজ খিচে আছে আমার। যাই হোক, হালকা স্ন্যাকস খেয়ে নিলাম। একটা পাতলা ট্রাউজার আর টি শার্ট পরে ড্রয়িং রুমে বসে টিভি দেখছিলাম।

ফাকে ফাকে ব্ল্যাক লেবেল খুলে কয়েকটা পেগ মেরে নিলাম। তারপর আমার রিডিং রুমে এসে লুকানো আস্তানা থেকে বের করলাম কয়েকটা এমফেটামেন ট্যাবলেট। কয়েকটা ফয়েল পেপার রেডি করে সাজিয়ে নিলাম। তারপর রিডিং রুমের এসির ফ্লো একেবারে কমিয়ে দিয়ে ফয়েলের নিচে লাইটারের আগুন জ্বালিয়ে এমফেটামেন ট্যাবলেট গলিয়ে ধোয়া ভিতরে নিতে থাকলাম। ইয়াবার থেকেও কয়েকগুন উন্মাদনা দেয় এই ধোয়ার মাদকতা। সারা শরীরে একটা কামনার শীতল কিন্তু ভয়ানক তীক্ষ্ণ একটা স্রোত ভেসে বেড়ায়। মনেহয় যেন কয়েকটা ভায়াগ্রা একসাথে নিলে যেমন সেক্সের পাগলামি জেগে ওঠে তার চেয়ে কম কিছু নয়। ভায়াগ্রার সাথে এই নেশার একটাই তফাত- সময়ের সাথে সাথে সেক্সের উন্মাদনাটা বাড়তেই থাকে…৮/৯ ঘন্টা এই উন্মাদনাটা ফিল করা যায় আয়েশ করে। তারপর একটা লম্বা ঘুম দিলেই সব নরমাল।

আমি দুইটা ট্যাবলেট শেষ করে তিননাম্বার টা কেবল টানা শুরু করলাম, এমন সময় আমার ফ্ল্যাটের কলিংবেল বেজে উঠলো। রাত প্রায় ১১ তার কাছাকাছি… এমন সময় আমার কাছে কারো আসার প্রশ্নই ওঠেনা। আমার ফ্ল্যাটে আমার গার্লফ্রেন্ড ছাড়া বাইরের কেউই আসেনা। এমনকি আমার ভাই বোনেরাও আসেনা এখানে। পারিবারিক কলহের কারনে আজ ৫ বছর এভাবেই নিজের মতো একা থাকছি এই ফ্ল্যাটটা কিনে। শখের মুল্য দিতে আরেক ফ্ল্যাটের সমান জায়গা ফেলে রেখে বানিয়েছি রুফটফ গার্ডেন প্লাস তাবু টানিয়ে বসার জন্য টেবিল চেয়ার, দোলনা, দেয়ালে আছে স্পীকার কয়েকটা। মাঝেমাঝে মুড হলে ওখানে অনেক রাত পর্জন্ত কাটাই। কখনো কাছের দু একজন বন্ধুকে সাথেকরে নিয়ে এলে ওখানেই ড্রিংক করে পার করে দেই পুরো রাত। যাই হোক, ড্রাগস নেওয়ারত অবস্থায় কলিংবেলের আওয়াজটা খুব বাজে ফিল দিলো।

এতরাতে দারোয়ান কালেভদ্রে আসে তাও যদি তার ইমার্জেন্সি টাকার দরকার হয়। ভাবছি, আমার এই নির্জন একাকীত্বের সীমানায় ডিস্টার্ব চোদাইলো ক্যান শালার দারোয়ান? বাসায় ওঠার সময় তো দেখা হলো, তখন দরকার থাকলে বলতি মাদারচোদ…আমার নিজের মত করে টাইম স্পেন্ডের ভিতর ব্যাঘাত ঘটানোর জন্য আজকে ফাটায় ফেলবো দারোয়ানকে। তোর যে বালের ইমারজেন্সি থাকুক, একটা কথাও শুনবোনা আজকে। বলবো, যা বলার সকালে বলবেন, এখন সোজা নিচে চিলে যান, আমার মেজাজ খুব খারাপ হয়ে আছে…তারপর ধুম করে দরজাটা লাগিয়ে আবার রিডিং রুমে জেয়ে ড্রাগস টানবো। এসব ভাবতে ভাবতে মেইন দরজার কাছে জেয়ে মেজাজ হারিয়ে জিজ্ঞেস করলাম- আরেহ কে এতরাতে?? আক্কেলজ্ঞ্যান নাই কোন? কে কলিংবেল দিলো?? কোন উত্তর নেই। আরে বাল উত্তর দিচ্ছেন না কেন? কে বেল দিলেন?? এবারও কোন জবাব নেই।

দরজার পিপহোলে তাকিয়ে দেখি সেলোয়ার-কামিজ পরে একটা নারীর অবয়ব দাঁড়িয়ে আছে। কে এই মহিলা? ভুল করে এই ফ্লোরে উঠে এসেছে শিউর। দেখি তো কি বলে?? আমি দরজা খুলে জিজ্ঞেস করবো- কাকে….তার আগেই আমি হতবাক হয়ে কথা হারিয়ে ফেললাম। দরজার সামনে দাঁড়িয়ে থাকা নারী মোহনীয় কন্ঠে জিজ্ঞেস করলো- ভেতরে আসতে পারি প্লিজ???

আমি নেশাগ্রস্ত না হলেও ঘোরলাগা কন্ঠে বললাম- হ্যা, হ্যা, আসো, ভেতরে আসো তুমি। ফ্ল্যাটের ভেতরে ঢুকে নিজেই মেইন দরজাটা আটকে দিয়ে বল্লো – সরি স্যার, এভাবে হুট করে চলে আসলাম পারমিশন ছাড়া। আমি কেবল উত্তর দিলাম- কোন সমস্যা নেই নিশাত, কোন সমস্যানেই। এত রাতে এখানে একা আসতে কোন সমস্যা হয়নিতো? আমার এপার্টমেন্টে অফিসের সবাইকে একদিন ডিনারের দাওয়াত করেছিলাম। তখনই নিশাত আমার ফ্ল্যাটের ঠিকানা লোকেশন জেনেছিলো। আজ একেবারে বলাকওয়া ছাড়া হুট করে নিজেই হাজির। হঠাৎ আমার খেয়াল হলো- এত রাতে মেয়েটা আমার ফ্ল্যাটে কেন?? এলোমেলো চিন্তা ঘুরপাক খাচ্ছিলো।

ওকে জিজ্ঞেস করলাম- কোন ঝামেলা হয়েছে কি? এত রাতে আমার বাসায় এলে?? হেসে উত্তর দিলো- না স্যার, কোন ঝামেলা হয়নি…একলাখ টাকা একসাথে স্যালারি পাইনি কখনো, সেই খুশিতে আজকে একটু বান্ধবীদেরসাথে কয়েকজায়গায় ঘোরাঘুরি করলাম। নিজেতো মেয়েদের হোস্টেলে থাকি। তাই ভাবলাম- আজকে আপনার বাসায় আড্ডা মেরে যাই যদি আপনার আপত্তি না থাকে। আমি কৌতুহলী চোখে বললাম- আরে নিজের বাসা মনে করে নাও….এদিক ওদিক ঘুরে যেখানে ইচ্ছে আয়েশ করে বসে পড়ো….যেকোন বাথরুম ইউজ করতে পারো, কোন সংকোচ করোনা। আর কিচেনে দেখতো ফ্রিজে খাবার কি আছে? ওভেনে গরম করে নিলেই হয়ে যাবে। নিশাত হাসতে হাসতে বল্লো- স্যার ভরপেট খাইদাই করেছি বান্ধবীরা মিলে, একফোটা জায়গা নেই পেটে। এত অস্থির হতে হবেনা আপনাকে। কি করছিলেন এতক্ষন আপনি??

সরাসরি উত্তর দিলাম- রিডিং রুমে বসে একটু ড্রিংক্স করছিলাম, হুট করে ড্রাগস নিতে ইচ্ছে হলো, তাই এমফেটএন ড্রাগসের পাফ নিচ্ছিলাম এতক্ষন। একটা টানা শুরু করলাম আর সাথে সাথে কলিং বেল বেজে উঠলো। খুলে দেখি- তুমি!!! কপাল আমার। আজ গার্লফ্রেন্ড আসার কথা, সেখানে সে এলোনা, এলো আমার কলিগ। যাক, একা একা মেজাজ খারাপ করার চেয়ে কেউ একজন আছে গল্প করার সেটা ভাবলেই অনেক ভালো লাগছে এই যা। আচ্ছা নিশাত, তুমি নিজের মতো করে টিভি দেখ…অথবা যা ইচ্ছে হয় করো…সব বেডরুমই খোলা আছে। যেটায় ইচ্ছে নিজের ঘাটি বানিয়ে ফেলো। আর আমি রিডিং রুমে বাকি ড্রাগসটুকু টেনে শেষ করেই আসছি, ওকেএএ?? উত্তর দিলো- জ্বী স্যার, আপনার মতো করে এঞ্জয় করেন, আমি নিজেরমতো টিভি দেখি…আচ্ছা দেখ তবে। আমি চলে এলাম রিডিং রুমে আবার সেই ড্রাগস নিতে। বাকি দুটো পিল টানার সময় ল্যাপটপে পর্ন দেখতে ইচ্ছে করছিলো ভীষন। পর্নহাব থেকে ম্যাসাজ রুম সিরিজের একটা ক্লিপ চালিয়ে দিলাম।

পর্ন দেখার ফাকে ফাকে ড্রাগসের পাফ নিচ্ছি। নায়িকা নায়কের বাড়াটা ওয়েল দিয়ে দারুণ করে ম্যাসাজ করে দিচ্ছে…বলসটা হাতের মুঠিতে নিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে ফিল দিয়ে দিচ্ছে নায়ককে…ফাকে ফাকে ডার্টি কথা বলছে…নায়ক কামের অভিলাষে কুকড়ে উঠছে ক্ষনেক্ষনে….একপর্জায়ে না পেরে নায়িকার কাছে বেগ করতে থাকলো- প্লিজ সাক মি বেবি, সাক মি বেবিইই…ওর এলস আই উড ডাই উইওথিন মিনিটস ইউ ফাকিং বিচ….নো মোর টিজিং….জাস্ট সাক মি বেবস….সাক মি হার্ড… জাস্ট গিভ মি ফাকিং সাক টিল আই কাম..অফফফসসস আই ক্যান্ট বিয়ার দিজ পেইন এনিমোর ইউ ডার্টি হোর…..। আমি এসব হেডফোনে শুনছি….আর এমফেটামেন পিল গলিয়ে পাফ নিচ্ছি। আমার মাথাতেই আসলোনা যে, আমার অফিসের কলিগ নিশাত এই রাতে আমার ফ্ল্যাটের অন্য কোনরুমে বসে টিভি দেখছে।

নিশাত মেয়েটার বয়স ৩০ হবে, ৫ ফিট ৪ ইঞ্চির মত উচ্চতা, হালকা গড়নের বডিশেপ হলেও ভালো করে খেয়াল করলে ওর ৩৪ সাইজের স্তন আর ৩৬ সাইজের নিতম্ব চোখে পড়বেই। ফর্সা চোখা মুখাবয়বের সাথে দারুন মোহনীয় চোখের অধিকারিনী মেয়েটাকে বিগত কয়েকমাস কেবল কামনার দৃষ্টিতে দেখেই নিজেকে সান্ত্বনা দিতে হয়েছে। আজ সেই রুপসী যুবতী নারী কিনা আমার নিজের ফ্ল্যাটেই হাত পা এলিয়ে টিভি দেখছে। আর আমি নিজের মতো করে নেশা করেই যাচ্ছি??? এভাবে কত সময় পার হয়ে গেলো জানি না। আমার হুশ ফিরলো তখন, যখন আমার ল্যাপটপে পর্নমুভির ক্লিপটা পজ হয়ে গেলো।

কিছু বুঝে ওঠার আগেই নিশাত আমার পাশে এসে জিজ্ঞেস করলো- এখনো ড্রাগস নেওয়া শেষ হয়নি আপনার?? আমি একা একা টিভি দেখছি প্রায় ঘন্টাখানেক হবে। আর আপনি এখানে নিজের মতো টাইম স্পেন্ড করছেন?? আমি যে আপনার বাসায় আছি সেটা ভুলেই গেছেন পিনিকের চোটে, তাইনা?? বেশ লজ্জ্বা পেয়ে বল্লাম- আমাকে ডাকলেই তো পারতে, একেবারে ল্যাপটপ বন্ধ করা লাগতোনা তবে। নিশাত একটু মুচকি হেসে বললো- ভালোই তো হলো, আপনি কেমন ক্যারেক্টার লাইক করেন, সেটা একটু হলেও জানা হলো আমার। আমি মাথা নিচে করে বললাম- না মানে, ড্রাগস নেবার সময় ওগুলো দেখতে ভালো লাগে, আলাদা ফিল হয়….তুমি এভাবে চলে আসবে ভাবিনি….।

নিশাত হেসে বল্লো- ভাবতে হবে না কিছু আপনাকে। এখন বেডরুমে চলেন…অনেক রাত এখন, ঘুমাবেন চলেন…আমাকে একপ্রকার জোর করে চেয়ার থেকে তুলে বেডরুমের দিকে হাতধরে নিয়ে চললো নিশাত। খেয়াল করলাম ওর গায়ে এখন ওড়না নেই। স্তনদুটো ফেটে বেরুতে চাইছে জামা ছিড়ে। আর ওর পাছার দুলুনিতে মনে হচ্ছিলো যৌনতার ঢেউ একবার এই পাড়ে, আরেকবার ওই পাড়ে আছড়ে পড়ছে। ক্ষপাত করে ওর নিতম্ব খামছে ধরতে ভীষন লোভ লাগছিলো আমার…তবুও কেন যেন লম্পটের মত মেয়েটার নিতম্ব দূরে থাক, তার যৌবনভরা দেহের কোথাও হাত দেয়ার সাহস হলোনা আমার।

কিন্তু ওর ওমন তানপুরার মতো পাছা দেখে একটা প্রশ্ন করে ফেললাম বোকার মতো- তোমার বিয়ে হয়েছে কত বছর হবে?? আমার দিকে ঘুরে হেসে ফেললো নিশাত। আমার চীখ দেখেই বুঝলো যে আমি ওর পাছার দোলুনি দেখেই এই প্রশ্নটা করে ফেলেছি হুট করে। ও উত্তর দিলো, ৩ বছর হবে ডিভোর্স হয়েছে স্যার, তার আগে ৫ বছরের মত রিলেশন ছিলো। আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম- তোমার ডিভোর্স ইস্যুটা কোনদিনই বলোনি আমাকে। ও উত্তর দিলো- কেন স্যার, আমি ডিভোর্সী একটা মেয়ে সেটা আরো আগে জানলে কি আপনি আরো আগেই আমার প্রতি মনযোগী হতেন?? আমি চুপ মেরে গেলাম।

আমার বেডরুমের বিছানায় বসিয়ে দিয়ে জিজ্ঞেস করলো- আপনি হাতেমুখে পানি দিয়ে আসবেন? নাকি এভাবেই শুয়ে পড়বেন?? আমি একটু ওয়াশরুমে যাবো। আচ্ছা, জলদি ফ্রেশ হয়ে আসেন স্যার। এর ফাকে আমি ওদিকে বাথরুমটা ইউজ করে নেই। আমি বাথরুমের দিকে পা বাড়াতেই মনে পড়লো শপিং এর কথা। নিশাতকে ডেকে বল্লাম- এই শোন, ওই শপিংব্যাগের ভেতর কয়েকটা ড্রেস আছে, চাইলে তুমি পরতে পারো, একেবারে নতুন, আজ সন্ধ্যায় কিনে এনেছিলাম। ও একটা ব্যাগ হাতে নিয়ে খুলে দেখে বল্লো- বাহ!!! আজকে আপনার জি এফ আসার কথা ছিলো, তার জন্য কেনা তাই না!!! বলে হাসতে হাসতে পাশের রুমের দিকে চলে গেলো।

আমি মাস্টারবেডের বাথরুমে ঢুকলাম। লক না করে, দরজা চাপিয়ে দিলাম। জাস্ট হাতে মুখে পানির ঝাপটা দিয়েই বিছানায় যাবো। বাথরুমের কেবিনেটের উপর ভায়াগ্রার শিশিটা চোখে পড়লো….মনের ভিতর নোংরা দুস্টুমি মাথাচাড়া দিয়ে উঠলো আরো…হুট করে ট্যাপের পানি দিয়েই একটা ভায়াগ্রার পিল গিলে ফেললাম। তারপর হাতেমুখে পানির ঝাপটা দিয়ে বিছানায় গা এলিয়ে দিলাম। একটু বাদে দেখি নিশাত সেই লং স্কার্ট আর কালো কালারের একটা ডিপ ভি নেক টি শার্ট পরে আমার রুমে বিছানার এককোনায় এসে বসলো। জিজ্ঞেস করলো- কেমন লাগছে এই ড্রেসে আমাকে?? কার জন্যে কিনেছিলেন, আর কে পরলো?? উত্তর দিলাম- বেশা ইলেক্ট্রিক লুক দেখছি তোমার এই ড্রেসে। ও উত্তর দিলো- তাহলে নাইটি পরলে কি লুক লাগতো?? বজ্রপাত লুক? নাকি বিদ্যুৎ চমকানি লুক?? আমি হেসে বললাম- তা তো এখন বলতে পারছি না। নিশাত একা একা হাসছে বিছানার এক কোনায় বসে। তারপর আমাকে সরাসরি জিজ্ঞেস করলো- স্যার, আপনার এই বিছানায় কি আমি ঘুমাতে পারি?? খাটটা বেশ বড়, অনায়াসে দুইজন ঘুমানো পসিবল। আপনি আপত্তি না করলে আমি এদিকে শুই- বলেই আমার বামদিকে বালিশ সরিয়ে মাথা দিলো। তারপর বল্লো- আলো জ্বালিয়ে ঘুম হবেনা আমার স্যার….টেবিল্ল্যাম্পটা অফ করে দেবেন প্লিজ? দরকার হলে বাথরুমের লাইট অন করে দরজা চাপিয়ে রাখেন…কিন্তু শোবার জায়গা অন্ধকার না হলে আমার সমস্যা হয় স্যার। আমি টেবিল লাইট নিভিয়ে দিলাম। বাথরুমের লাইট জ্বালাতে আর বিছানা ছাড়তে মন চাইলো না। একটা সিগারেট ধরিয়ে নিশাতের সাথে টুকটাক কথা বলতে বলতে কখন যে নিশাত আর আমার দুরত্ব কমে গেলো বলতে পারিনা। সিগারেট শেষ করলাম, এশট্রেটায় ফেগেন্ডটা ফেলে অন্ধকারে শুয়ে রইলাম। ঘুটঘুটে অন্ধকার রুমে। জানালায় পর্দার ফাক গলে বাইরের আলোর চিকন রেলহা যেটুকু আসে সেটুকুই যথেস্ট বেশি মনে হচ্ছে কেনযেন??

আমি হুট করে ওকে জিজ্ঞেস করলাম- নিশাত!! তুমি ম্যারিড লেডি, সংসার করছো জানতাম…কিন্তু তিন বছর হলো ডিভোর্স হয়েছে সেটা টেরই পেতে দাওনি অফিসকে…কেউ মনেওহয় তোমার ডিভোর্স ইস্যুটা জানেওনা। নিশাত রিপ্লাই করলো- এই ইস্যুটা প্লিজ এভয়েড করেন স্যার….। ডিভোর্সি বলেই আজ সাহস করে আপনার বিছানায় শুয়ে আছি তাই না?? এখন আপনার যদি ডিভোর্স লেডীর প্রেজেন্স খারাপ লাগে তবে সরি স্যার। আমি ভার্জিন নই, আনমেরিডও নই। আপনি তখন আমার ফিগার দেখে বিয়ের কথাটা তুলেছেন। আমি হাসিমুখেই আপনাকে সত্যিটা বলেছি স্যার। আমি বললাম, আচ্ছা এই টপক বাদ। এখন ঘুমাই চলো। নিশাত অন্ধকারের ভিতর বলে উঠলো- আমার প্রশ্নের উত্তর দিলেন না কিন্তু স্যার?? কোন প্রস্নের উত্তর?? নিশাত বল্লো- ওই যে, জিজ্ঞেস করেছিলাম- আমি ডিভোর্সি সেটা আগে জানলে কি আরো আগেই আমার প্রতি সুদৃষ্টি দিতেন স্যার?? আমি চুপ করে রইলাম। কি হলো! কিছুই বলছেন না কেন স্যার?? আমি তবুও চুপ। এরপর নিশাত আমার কাছে এসে বল্লো- ডিভোর্সি হওয়াতে আপনারই লাভ হলো স্যার?? কিসের লাভ হলো?? অন্ধকারে উত্তর দিলো- সিল ফাটানোর ঝামেলা নেই তাই না??

এরকম মুখের উপর চাছাছোলা কথা শুনে একটু বেকুব বনে গেলাম আমি। সে নিজেই বল্লো- বিবাহিত মেয়ের সাথে সময় কাটাবার এতই ইচ্ছে আপনার যে, লাখটাকা খামে ভরে দিতেও বাধেনা আপনার তাইনা?? আমি এবার পুরোপুরি স্তব্ধ হয়ে গেলাম। নিশাত নিজেই আমাকে প্রশ্ন করলো – ওই ক্লিপটায় মেয়েটা ছেলেটাকে যেভাবে আদর করে দিচ্ছিলো ওভাবে কিন্তু কেবল ফিল দিতেই করে, ওমন করে কিন্তু ফাইনাল প্লেজারটা আসেনা জানেন তো সেটা?? আমি অপ্রস্তুত হয়ে বললাম- অতকিছু ভেবেতো আর দেখিনি, তখন ড্রাগস নেবার সময় মুড ছিলো, তাই দেখছিলাম। একথা শুনে নিশাত আমার কাছে এসে নিচুগলায় জিজ্ঞেস করলো- আপনি ওমন করে সুখ পেতে চান?? একটাবার বলে দেখেন!! ওই মেয়েটা যেভাবে করছিলো, তার থেকে বেশি ফিল দিয়ে সুখ ভোগ করাতে পারবো আপনি।

আমি আলতো করে বল্লাম- তুমি এই গভীররাতে আমার বিছানায় শুয়ে আছো বিশ্বাস হচ্ছে না। নিশাত ওর বামহাত আমার ঠিক বাড়ার উপর রেখে বল্লো- এই যে, বিশ্বাস করে নেন….নিজের মতো করে বিশ্বাস করেন না হয়…কি করলে আপনার বিশ্বাস হবে বলেনতো আপনি?….আমার ট্রাউজারের উপর দিয়ে ফুলে ওঠা বাড়ার মুন্ডিতে আঙুল দিয়ে খোটাতে খোটাতে আর সুরসুরি দিতে দিতে বল্লো- এখানে ওই পর্ন মুভির মতো আদর করে দিলে বিশ্বাস হবেতো স্যার??? আমি কুচকে গেলাম যেন। আধারেই নিশাতকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে ঠোট গুজে দুজনেই।হারিয়ে গেলাম কিছুক্ষণের জন্য।

দুটো পরিপক্ক দেহে কামনার যে তীব্র জ্বালা শুরু হয়েছে সেটা দুজনকেই পাগল্প্রায় করে দিয়েছে। কে বস, কে এম্পলয়ী, ভাবার সময় নেই। এখন কেবল একটাই ভাবনায় মশগুল- দুজন দুজনের দেহ নিংড়ে যতটা পারে সুখ কুড়িয়ে নেয় যার যার নিজের জন্য। নিশাতের টি শার্টের উপর দিয়েই একটা দুধে হাত দিতেই বুঝলাম ব্রা পরেনি। সাথেসাথেই গেঞ্জির একদিক বুকের উপর তুলে একটা দুধ বের করে মুখে পুরে নিতেই নিশাত আওয়াজ করে উঠলো- আয়ায়ায়াহ….। আমি ওর মাইদুটো পালা করে চুষেই যাচ্ছি, আর দলাইমলাই করছি একটার পর আরেকটা। নিশাত কেপে কেপে উঠছে। আমার চুলের মুঠি চেপে ধরে ওর স্তনের সাথে মিশিয়ে ফেলতে চাইছে। একটা সময় ও নিজের মুখ ফুটে বল্লো- আমার গেঞ্জিটা খুলে ফেলুন না, তারপর আমাকে আয়েশ করে জড়িয়ে ধরতে পারবেন। একঝকটায় ওকে বসিয়ে ওর গেঞ্জি গলার উপর দিয়ে গলিয়ে ফ্লোরে ফেলে দিলাম…তারপর নিশাত ওর খোলা স্তনদুটো আমার বুকে লাগিয়ে আমাকে জাপটে ধরে বললো- এই মাইদুটো একটু দেখার জন্য কত হা হুতাশ করতেন স্যার, তাই না?? আজ একেবারে সব খুলে আপনার সামনে মেলে রেখেছি, মন ভরে দেখে নিয়েন আপনি, এতক্ষন পেটভরে খেয়েছেন তাই না?? বলেই খিলখিল করে হেসে উঠলো। আমি ওর নগ্ন পিঠে হাত বুলাতে বুলাতে কোমরের কাছে মাংসল ধারদুটো খামছে আছি যেন। ওর কপাল থেকে গলা, কাধ থেকে নাভি পর্জন্ত চুমুতে ভরিয়ে দিতে দিতে যখন স্কার্টের ইলাস্টিকে হাত দিলাম, তখন বলে উঠলো- উমহুউউ, এখন না প্লিজ…একটু পরে স্যার। আগে আপনার প্রতি একটু খেয়াল করা উচিত আমার।

আমি আর নিশাত দুজনেই বিছানায় হাটুগেড়ে দুজনকে জড়িয়ে আছি। ওভাবেই নিশাত ওর ডান হাতদিয়ে আমার ট্রাউজারটা যতটা সম্ভব নিচে নামালো….তারপর দুপায়ের ফাকে ওর ডানহাতের আঙুল দিয়ে এলোমেলো করে সুরসুরি দিলো….আমার বিচিতে কয়েকটা আলতো টোকা দিলো আঙুলের ডগা দিয়ে….তারপর বাড়াটার উপর আলতো করে কয়েকটা আঙুল ছুইয়ে ছুইয়ে বল্লো- অফিসের ভেতর আপনার এটা ফুসে উঠতো আমাকে কাছে দেখলে….প্যান্টের উপর খুব ভালো করে বোঝা যেত যে ফুলে উঠছে কিছু..জাংিয়া দিয়েও আটিকে রাখতে পারেননি আপনি…. আমার যা বোঝার ঠিকই বুঝে গিয়েছিলাম আমি….তারপর বল্লো – আজকে এটা একেবারে স্বাধীনভাবে আমার হাতের মুঠয় পেয়ে গেছি আমি- বলেই বাড়াটা মুঠো করে ধরে একটু উপর নিচ করলো। উম্মমহ উম্মহ আয়ায়াহ করে উঠলাম আমি। নিশাত বল্লো- এত অল্পতেই কোকাচ্ছেন কেন?? গোংগানোর কিছুও হয়নি এখনো, কিছুই তো করিনি আপনাকে। নিশাতকে জড়িয়ে ধরে বল্লয়াম- বেডরুমের লাইটটা একটু জ্বালাতে পারি?? নিশাত বল্লো- আরেকটু সময় পার হোক, তারপর নাহয় দুজন দুজনকে মন ভরে দেখবো!! আচ্ছা, তুমি যেভাবে চাও তেমনি হোক। ও আমার গলা জড়িয়ে বল্লো- আমি তো চাই!! খুব নোংরাভাবেই চাই। যাচ্ছেতাই করে চাই। কিন্তু আপনি কিভাবে চান তা তো জানি না!!

আমি নিশাতকে বিছানায় ধাক্কা দিয়ে উলটে দিলাম। তারপর স্কার্ট তুলে সোজা ওর পোদের খাজে মুখ ডুবিয়ে দিলাম। চোষন….চাটন…লেহনে জর্জরিত করলাম পোদের খাজের পাহাড়, গিরিখাদ। আর পোদের ফুটো নিয়ে চাটা চোষার পাগলামিতে ও নিজেই কখন গুদের জল ছেড়ে দিয়েছিলো সেটা মেয়েটার হুশ আছে কিনা কে জানে?? ওর গুদের জল বেরুবার সময় পোদের দুই তানপুরার মাঝে আমার চেহারাটা এত জোরে পিষে ধরেছিলো যে মনে হচ্ছিলো- আমার চাহারাটা ভেনংে ফেলতে চাইছি মেয়েটা। যাইহোক, একনার গুদের জ্বল খসিয়ে আমি ওর পাছার খাজ থেকে মুখ তুলে বালিশে মাথা দিয়ে হাপাচ্ছি…..আর নিশাত বলছে- ওয়্য্য্য মায়ায়ায়া গোওওওও…..ওওঅঅঅঅহ…..অওঅঅঅঅহ…..ইশশশশশশ….শুরুতেই শেষ করে দিলো আমাকে…শুরুতেই খসিয়ে দিলো…এভাবে পোদ চেটে গুদের জ্বল জীবনে প্রথম খসালাম স্যার। আমি হাপাতে হাপাতে বললাম- তোমার স্কার্টা যদি খোলার অনুমতি দিতে তবে আমি নিজের শরীরে কিছুই রাখতে চাইনা আর। এইবার ও নিজেই বল্লো- লাইট জ্বালান। দ্রুত লাইট অন করলাম।

এলোমেলো চুলে বুকভরা দুটি স্তন খাড়া করে আছে নিশাত। পরনে কেবল একটা স্কার্ট, চাইলে সেটাও আমি টেণে খূলে ফেলতে পারতাম। বাট ওর নিজের অনুমতির অপেক্ষায় ছিলাম। এবার নিশাত বিছানা থেকে ফ্লোরে নামলো…..ওর পাছা আমার দিকে ফেরালো….তারপর ধীরে ধীরে নিজেকে পায়ের দিকে ঝুকিয়ে ওর স্কার্টটা কোমর থেকে নিচে নামাতে লাগলো…চোখের সামনে কোন অপরুপ শিল্পকর্ম উন্মোচিত হতে দেখছি যেন আমি….। এমন ভরাট পাছা বিবাহিত না হলে বানানো সম্ভব নয়। একটু নড়লেই যেভাবেই কেপে ঊঠছে পোদের দাবনা দুটো, সেটা খুব কম মেয়ের অর্জনে থাকে। নিশাত ওর পাছা আমার দিকে একটু একটু করে সরিয়ে আনছে…তাকিয়ে আছে আমার দিকে…তারপর ঠিক আমার মুখের কাছে এসে থেমে গেলো ওর নিতম্ব…আমি চুম্বকের মতো পাছার খাজে মুখ ডুবিয়ে আবার চুষতে লাগলাম…খানিকটা সময় পোদের মাঝে আর ফুটোয় এমন লালাঝরা চোষানি পাবার পরে নিশাত বলে উঠলো- ডিভোর্সী বলে সিল ফাটাতে পারবেন না স্যার…এমন আক্ষেপ থাকলে ভুলে যান…..আপনি যেভাবে আমার এসহোলে আদর করছেন তাতে এসের সিলটা আপনাকেই ফাটাতে হবে সন্দেহ নেই। আমি শুনে দ্বিগুণ উতসাহে ওর পোদ, পোদের ফুটো চুষতে লাগলাম। জ্বীভের ডগা দিয়ে পাছার ফুটো চেপে চেটে খুচিয়ে হড়হড়ে করে দিলাম। নিশাত ওর পোদ আমার চেহারার উপর থেকে সরিয়ে আমার দিকে বুক ঘুরিয়ে তাকালো। চোখের উপর চোখ রেখে জিজ্ঞেস করলো- এবার আপনাকে উলংগ করে দেই স্যার? হুম বলতেই, আমার ট্রাউজার টেনেহিচড়ে পায়ের গোরালি ছাড়িয়ে দরজার দিকে ছুড়ে দিলো। আমার সাড়ে সাত ইঞ্চি বাড়াটা লকলক করে লাফিয়ে বেরুলো।

নিশাত বেশ অবাক হয়ে বাড়াটার দিকে তাকিয়ে রইলো কিছুক্ষণ…. তারপর ফিসফিস করে বল্লো- ও মায়ায়া গোওওও!!! এটা নিতে খবর হবে আমার। আমি ওর দিকে তাকিয়ে হাসলাম…আরে নাহ, কোন কষ্ট হবেনা সোনা….আস্তে ধীরে ঠিকই সামলে নিতে পারবে তুমি…..।ও এবার আমার কাছে এসে হাটু গেড়ে বসলো…..বিচির থলিটা একেবারে মুখে পুরে বাড়াটা ডানহাতে হালকা করে খেচতে লাগলো…আর আমার চোখে চোখ রেখে অনুভূতির পারদ মাপতে লাগলো যেন। এভাবে কয়েকমিনিট পেরিয়ে গেলো। বাড়াটা থরথর করে কাপছে….নিশাত বাড়াটা ওর মুখে পুরে চুষতে চুষতে বল্লো,… অনেক বড় এটা, পুরোটা মুখে নিতে সময় লাগবে স্যার….আপাতত যেন আপনার সুখের কমতি না হয় সেটাই করবো স্যার।

মিনিট পাচেক নিশাত আমার বাড়াটা চেটে চুষে দিলো। বিচির থলেটা আদর করে টেনে টেনে চুষে দিলো আরাম করে। তারপর আমার কানে মুখগুজে বল্লো- আসেন ৬৯ পজিশনে একটু সময় কাটাই দুজন। তছনছ করে চাটন চোষনের পরে দুজনের যখন দম ফুরানো অবস্থা, তখন নিশাত বল্লো- এবার আমার বুকে পিঠ লাগিয়ে আমার দুই পায়ের মাঝে আপনি আরাম করে পা ছুড়িয়ে বসেনতো দেখি। আমি তেমন করেই বসলাম…নিশাত ওর মাইদুটো আমার পিঠে চেপে ধরে ওর ডানহাতটা আমার বাড়ার গোড়ায় এনে বলছে- পর্ন ক্লিপটায় এভাবে মেয়েটা ছেলেতাকে সুখ দিচ্ছিলো তাইনা!! বলতে বলতে বাড়ার গোড়া থেকে মুন্ডি পর্জন্ত হাতের মুশটি ঘুরিয়ে ঘুরিয়ে রাব করে দিচ্ছিলো….আবার প্রসাবের ফুটোটায় আঙুলের ডগা দিয়ে সুরসুরি দিয়ে ফুটোটা বড় করার চেস্টা করছিলো যেন….কখনো আবার এলোমেলোভাবে বামহাতের মুঠোয় বাড়ার বিচিদুটো ধরে ঝাকিয়ে ঝাকিয়ে ছেড়ে দিচ্ছিলো হুট করেই।

আমি সুখের শিতকারে নিজেকে হারিয়ে ফেলছি যেন…আর নিশাত আমাকে বলছে- এমন দারুণ ধোনের মালিক হয়েও আপনি আমাকে আরো আগে বিছানায় ফেলেননি!! কাপুরষ কোথাকার….ভীতুর ডীম একটা। ঘোড়ার মত বাড়া নিয়ে সে চোখের সামনে আমাকে পাহারা দিয়েছে…বেকুব একটা….তোমার জায়গায় আমি, আর আমার জায়গায় তুমি হলে এই ধোন দিয়ে কবেই চুদে দিতাম তোমাকে….এমন বাড়া নিয়ে আমার সামনে বসে থেকে কস্ট পেতে ভাবলেই অবাক লাগছে… তুমি তো ইনিয়ে বিনিয়ে বোঝাতে পারতে….. ইশার আকারায় বাজে মিনীং করলেওতো বুঝতাম আমি….এত ভিতু কেন ছিলে?? একদিন কোথাও নিয়ে জোর করে চুদে দিলেই তো সব শংকা কেটে যেত দুজনের…. এমন লম্বা মোটা ছাতিওয়ালা মুন্ডির বাড়াটার সুখ থেকে আমাকে দূরে থাকতে হতো না….আর নিজের পাশে এমন একটা আচোদা গুদ ফেলে রেখে তোমাকে উপোস করে নিজের জল হাতে ঝরানোর যন্ত্রনা থেকে রেহাই দেওয়া যেত। হইছে এবার আসো তো দেখি এদিকে….বলেই নিশাত ওর দুপায়ের মাঝে আমার বাড়াটা টেনে নিলো..ওর চোখমুখ চকচকে করছে….ঠোট থেকে কামনার লালা ঝরছে যেন বাড়াটার দিকে তাকিয়ে…..গুদের ফুটোয় বাড়ার মুন্ডিটা ঠেকিয়েই রি রি করে কেপে উঠলো নিশাত….গুদের চেরায় মুন্ডিটা নিজেই ঘষে নিলো ৭/৮ বার। ততক্ষণে ওর গুদ থেকে রস ঝরে ঝরে বিছানা ভিজে যাচ্ছে….আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো- ভিজলে সমস্যা হবে কি? তুমি অবশ্যই তোমার মতো করো…সারা ফ্লোর ভিজে গেলেও কোন সমস্যা নেই বেবিইইইই। নিশাত আমার ঠোটে ওর ঠোঁট দিয়ে চুষছে….একটা হাতে বাড়াটা গুদের ফুটোয় সেট করছে….অন্য হাতে বুচিটা ধরে ঝাকাচ্ছে ক্ষনে ক্ষনে। আমকে চুম্বনরত অবস্থায় চোখের ইশারায় বোঝালো- গুদের ভেতরে আসো তুমি!! আমিও চোখ দিয়েই বল্লাম- আসবো?? একটু করে বাড়াটা প্রেস করছি…..আর নিশাত চুম্বনরত অবস্থায় একটু করে মুখ ঝাকিয়ে বুঝিয়ে দিচ্ছে- হ্যা, বাড়াটা দাও….আরো দাও….গুদের ভেতরে গেথে দাও একেবারে….।

পুরো বাড়া ওর গুদে ভরে দেবার পর নিশাত ঠোট ছেড়ে আওয়াজ করে উঠলো- আ আ আয়াহ….লাগছে আমার…উফফফ জ্বলছে ভেতরে….উফফ মাগো, ছুলে গেলো ভেতরে… আহ আহ একটু বের করেন প্লিজ, একটু বের করেন….আহ আহ আয়াহ….লাগছে… আমার গুদে এমন বাড়া নিতে কষ্ট হচ্ছে খুব…একটু বের করেন প্লিজ…একটুউউউ…। আমি বাড়াটা অর্ধেকে বের করে আবার খুব ধীরে ভেতর পুরে দিলাম। এভাবে কয়েকবার করে বাড়াটা একেবারে গুদের ফুটো অবধি এনে আবার একঠাপে ভরে দিলাম নিশাতের গুদে….জরায়ুরমুখে ধাক্কা খেলো যেন নিশাত…শরীর বেকিয়ে আমাকে জড়িয়ে ধরে বলে উঠলো- মাগোওঅঅঅঅ!!! আজকে আমার সত্যিকারের বাসর হচ্ছে যেন…এতকাল আমার গুদটাই আচোদা ছিলো…আজ পুরো গুদে লাংল চালিয়ে চাষ করে দিচ্ছে এই সুপুরুষ… আহ, আয়াঃহ…আস্তে চোদ জান, আস্তে চোদ…তোমার এমন বাড়া নিতে কস্ট হচ্ছে আমার….আহ আস্তেএএএ…। আমি নিশাতের কানে ফিসফিস করে বললাম- তুই দারুণ সুন্দরী কিন্তু….তোর পোদের নাচন দেখলেই তো মাল পয়ারে যাবে অনেকের….ওর ডানদুধের নিপল দুআঙুলের ডগায় মুচড়ে দিতে দিতে কানের ভিতর মুখ ঠেসে বললাম- এই সুন্দরী মাগী!! এই কামুকী বেশ্যা….এই ছিনাল রমনী…বহুদিন ধরে তোর গতর ঝাকিয়ে আমাকে নাচিয়েছিস… আজ তোর মত অপুর্ব সুন্দরীকে খানকি বানিয়ে আমার বিছানায় ফেলে নাচাবো দেখিস……।

এমন খিস্তি শুনে নিশাতের কাম আরো চাগীয়ে উঠলো, গুদের দেয়াল দিয়ে বাড়াটা পীষে ধরতে চাইলো…বাড়ার গোড়াটা গুদের পাপড়ি দিয়ে আটকে দিতে চাইলো যেন..আর গুদের সেউ দুঠোটের কর্ষণ পেষন লেপন কাপন ছাড়িয়ে বাড়াটা আবার গুদের বাইরে লকলকিয়ে বেরিয়ে আসছে ঠিক মুন্ডিটা ভেতরে রেখে….এসবের সুখে নিশাতো খিস্তি দিচ্ছে- তুই একটা মাগীখোর, খানকি ছাড়া তোর চলেই না…..বেশ্যা ছাড়া তোরে ঠান্ডা করবে কোন মাইয়া….যত কামুকী আর ডবিকা সুন্দরী হোক, বেশ্যা না হইলে তোর এমন ধোনের সুখ সইতেও পারবেনা, তোরে গুদের সুখে ভাসাতেও পারবেনা…..খিস্তিখেউড় কইরা চুদতে চাইতেছস না!? দে তুই, খিস্তি দে যত পারোস…..তোর ধোনের মাল না ঝরাইয়া আমার গুদ থেকে তোর রেহাই নাই….চোদ আমারে বাইনচোদ……মাদারচোদ এতকাল ফেলাইয়া রাখসোস আমারে…কতদিন অফিস ফাকা ছিলো, চাইলেই তুই আমাকে রুমে নিয়ে দরজা আটকে চুদে দিতে পারতি…….বোকাচোদা সামনে ডবকা শরীর পেয়েও খেছে মাল ফেলছে মাসের পর মাস……তোর জায়গায় অন্যকোন বস হলে প্রতি সপ্তাহে চুদতো আমারে। আমার মত এমন ফিগারের ডিভোর্স মাইয়া পাইয়াও তুই একটাদিন চেপে ধরস নাই বেকুব….আহ আহ আহ চোদনা ভালো করে…এমন ঘোড়ার বাড়া থাকলে একটাবার জোর করে চুদলেই কাম সারা….এই ধোনের নেশায় ঘুম আসবেনা….

উম্মম…উউউউউম্ম….আওঅঅঅঅঅঅ, ওয়াওঅঅঅঅঅঅ, উফফফফ, ইসসস, ইসশশশ, মায়ায়ায়াহ…..আরে দে, দ্ব আমাকে, চোদা দে সোনা, চোদা দে, তোর ধোনের গোলাম বানায় রাখ আমাকে… আমাকে এমন কর রেগুলার চুদলে আমি আমার সব কিছু তোর পায়ে এনে দেবো দেখিস….দে সোনা, আঃ..দে,দে, দে সোনায়ায়াহ…….। আহ আহ আহ…তোর গার্লফ্রেন্ড আসলেই অনেক কপাল গুনে পাইছে তোকে। এমন ধোনের চোদা খাইলে জ্বামাই ওর অপশ্নাল হবে বলে দিলাম। আহ কি সুখের চোদা খাচ্ছি জীবনে প্রথম…..আয়্য্যায়ায়াহ স্ব্গের সুখ যেন গুদের গভীরে তোর বাড়ার শিরায় শিরায় সোনাগোওওও……বলতে বলতেই ছর্রররর ছর্রররর করে গুদের জল ঢেলে দিলো আমার বাড়ার উপর।
 

Users who are viewing this thread

Back
Top