What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দায় ১ - by ani

আমার নাম:কানা‌ই রায়
আমার স্ত্রীর নাম: ববিতা
আমার বিধবা শ্বাশুড়ি: নমিতা পাল।
আমি ২০১০ সালে এক সুদখোর মহাজন বিনয়ের কাছ থেকে টাকা ধার নি। পাঁচ বছর ধরে সুদ তো দুরস্ত আমি এক টাকাও শোধ করিনি।

এক গরমের দিনে বিনয় আমাকে আর আমার বউ কে নিজের অফিসে ডাকলো। বিনয় ওখানে আমাদের মধ্যে হ‌ওয়া চুক্তিপত্র পড়ে শোনালো। তাতে লেখা আছে যে ৫ বছরের মধ্যে একটাকাও না দিলে আমার স্ত্রী কিংবা মাকে ওঁর যৌনদাসী হযতে হবে দশ মাসের জন্য।

যেহেতু আমার মা নেই তাই আমার ফর্সা গায়ের রং ওয়ালা সুন্দর স্ত্রী যার বয়স সবে ৩০ মাএ তাকেই এই শর্ত পূরণ করতে হবে। শুনে আমাদের হাড়হিম হয়ে গেল এও বলল বিনয় যে এমনকি আমার বাড়িতে গিয়ে করলেও আমার কিছু বলার নেই। আমরা হাতে পায়ে ধরে একমাস সময় চেয়ে নিলাম। কিন্তু তাতে বিশেষ কোনো সুরাহা হয়নি। একমাস পর বিনয় ওঁর দুইজন সঙ্গীকে নিয়ে চলে এল আমার বাড়িতে। ওদের হাতে আমার গলা ধরে টেনে নিয়ে বলল। তোর বউ টা কোথায় রে?? ততক্ষণে আমার বউ ববিতা বিয়ে বাড়ীতে যাবে বলে তৈরী হয়ে গিয়েছিল। ও বেরতেই একজন ওঁর চুলের মুঠি ধরে টেনে নিয়ে এল। ড্রয়িং রুমে নীল রঙের শাড়ি পরে তখন আমার ডাবকা শরীর ব‌উটা ভয়ে কাঁপতে লাগলো। ববিতা: ছেড়ে দিন আমাকে। বিনয়: না ছাড়া তো যাবে না, তোমাকে আজকে এত সুখ দেবো যে সারাজীবন বরের সঙ্গে শোয়া হবে না।

দুইজনে মিলে ববিতার হাত দুটো ধরে দাঁড় করিয়ে দিল। বিনয় ওর ৩২ এর দুধ দুটো তে ব্লাউজ এর ওপর দিয়ে হাত দিয়ে টিপতে টিপতে বলল: খুব নরম তুলতুলে নরম। এই বলে ব্লাউজ ও ব্রা খুলে ওঁর দুধে হাত রেখে উগ্ৰভাবে টিপতে টিপতে বলল: যা ওদের জিনিস গুলো নিয়ে আয়। আমার চোখ আর হাত বেঁধে দিল। প্রায় আধঘন্টা পর আমার চোখ খুলে দেখি ওঁরা আমাকে বেডরুমের দরজার সামনে চেয়ারে বসিয়ে বেঁধে রেখেছে কিছুক্ষণ পর আমার চোখ বেঁধে দিল। পরের টা ববিতার মুখে, আমি হাঁটু গেড়ে হাত উপরের দিকে তুলে বসে থাকলাম আধঘন্টা। আমার শরীর ঘেমে নেয়ে একাকার হয়েগেছে। ফর্সা দুধের বোঁটাতে একটা করে ওজন বেঁধে দিয়েছে বিনয়। মনে হচ্ছে যেন আমার বোঁটা দুটো নিয়ে খেলা করছে কেউ। বিনয় আস্তে করে আমার ভেজা গুদে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে খেঁচতে লাগলো

। বিনয় : মুত আসছে সোনা?? আমি: হ্যাঁ খুব জোরে মুত আসছে। বিনয়: হাত নামালে দুধ দুটো কেঁটে নেব। এই বলে পাঁচ মিনিট ধরে একটানা আমার গুদ খেঁচে চলেছে কিন্তু ঠিক মুত বেরোনোর সময় থেমে গিয়ে বিনয় বলল মুখ খোল আমি বাধ্য হয়ে মুখ খুললাম আমার গুদের রস খাইয়ে দিল আমাকে আমিও আঙ্গুল চুষে সব রস খেয়ে নিলাম। আমি: মুততে যাবো খুব জোরে মুত আসছে যেতে দাও।

বিনয় আমাকে মেঝেতে দাঁড় করিয়ে আমার গুদ খেঁচে দিচ্ছে আর দুধের বোঁটাগুলি ধরে সমানে নীচের দিকে টানছে।একটু পরেই আমার মুতের ফুটাটা দিয়ে মুত বেরতে শুরু করেছে তখন দেখলাম যে আমার মুত আর গুদের জল খসে চলেছে একসাথে। পরম সুখে পাগল মত বোধ করছিলাম। আমি: প্লিজ আমার হাতটা নিচে নামতে দিন। আহহ আহহ উহহ আহহ করে আওয়াজ করে উঠলাম। বিনয়: এইবার হাত দুটো নামিয়ে নিজের দুধ দুটো নিজে টিপতে থাক আর একটা আঙ্গুল গুদে ঢুকিয়ে উপর নীচে কর। আমি লজ্জার মাথা খেয়ে সেইটাই করতে লাগলাম।

বিনয় ল্যাঙটো হয়ে ওঁর আট ইঞ্চির মতো লম্বা ধোনটা আমাকে চুষতে বলল। পাঁচ মিনিট ধরে চোষার পর আমার মুখের মধ্যে গলগল করে গরম মাল ঢেলে দিল আমিও গিলে খেয়ে ফেললাম। ঘারমাক্ত ক্লান্ত শরীরে শুয়ে পড়লাম। এইবার বিনয় সরে গেল ওঁর দুই সাগরেদ আমার শরীর টা ডলে ডলে গরম করতে লাগলো। দশ মিনিট পর আমার গুদ দিয়ে রস বের হতে লাগলো। বিনয় আমার গুদে মুখ দিয়ে চুষতে শুরু করে আমি ওর মাথাটা ধরে আরো শক্তভাবে চোষাতে লাগলাম। বিনয় একটু থেমে আমার বরের কাছে গিয়ে ওকে চড় বসিয়ে মুখে আমার রস ভরা আঙ্গুল ঢুকিয়ে দিল। বিনয়: তোর বউ চোদার জন্য পাগল হয়ে গেছে বড় ধোন দেখে ঝর্না খুলে দিয়েছে। তৈরী থাক।

এই বলে বিনয় আমার পা দুটো ফাঁক করে বিছানায় বেঁধে দিয়ে বলল: ববিতা সোনা আজকে গুদ ফাটিয়ে চুদব। রাজি তো?? জোরে বল মাগী। আমি: হ্যা আমি রাজি। বরের কান অবধি কথা পৌঁছে গেছে। বিনয় আস্তে আস্তে আমার গরম রসালো গুদে ওর বাড়াটা নিরোধ লাগিয়ে ঢোকাতে লাগলো আমি: আহ আহ আহ আস্তে আস্তে একটু একটু করে ওঁর পুরো ধোনটা ঢুকিয়ে দিয়েছে আমার গুদে গুদটা চিরে রক্ত বের হচ্ছে আমি হালকা কেঁদে চলেছি। আমার গুদে ঢুকিয়ে আস্তে আস্তে ঠাপাতে শুরু করল বিনয়, ওঁর একটা একটা ঠাপ আমাকে কাঁপিয়ে দিচ্ছিল পাঁচ মিনিট ধরে একটানা চোদার পর আমি গুদের জল খসিয়ে দিলাম আমার মুখ থেকে অবিরাম সুখের সাগরে ভেসে যাওয়ার নির্লজ্জ স্বীকারোক্তি বের হচ্ছে কানাইয়ের ব‌উ হয়ে আমি পরপুরুষ ভোগের স্বাদ নিচ্ছি তাও স্বামীর অনিচ্ছায়।

আমিঃ ও গো তোমার ব‌উকে পিটিয়ে চুদছে গো তোমার জন্য ই এত বড় একটা ধোন ভরে গেছে গুদে আহহ আহহ আহহ উহহ আহহ তুমি মজা নিয়ে দেখ বিনয় বাবু ওঁর চোখ খুলে দিন। কানাই এর চোখ খুলে তাকালো যে ওর ব‌উকে ল্যাংটা করে গুদের ভিতর বড় একটা ধোন ভরে দিয়ে বিনয় চুদে চলেছে হাঁটু গেড়ে খাটের পাশে বসে ব‌উ এর গুদের মধ্যে বড় ধোনের আসা যাওয়া দেখছে। ববিতা: ওগো একটু চেটে দাও না আমার গুদ টা খুব ব্যাথা করছে। বিনয় ধোনটা বের করে কানাইয়ের মুখে পুরে চুষতে বলল ঘৃনা হলেও কানাই বিনয়ের ধোন চুষতে লাগলো। একটু পরে বিনয় ওঁর ধোন বের করে কানাইকে নিয়ে গেল ওঁর ব‌উ এর গুদের কাছে কানাই ওঁর বৌ এর গুদ দেখে জিভ টা বের করে চাটতে শুরু করলো। কানাই এর চাটা খেতে খেতে ববিতা: চাট কানাই চাট তোর বৌ এর মারানো গুদটা ভালো করে চেটে ভিজিয়ে দে।

বিনয় ববিতার মুখে মুখ লাগিয়ে চুষতে লাগলো। একটু পরে বিনয়: তোমার বর কে বলো না সোনা তোমাকে চুদতে‌। শোনো তুমি আমারটা চুষে দিয়ে ধোন ভরে দাও এই শুনে কানাই ল্যাংটো হয়ে নিজের পাঁচ ইঞ্চি মাপের ধোন ভরে দিল ববিতার গুদে তিন ঠাপ দিতেই বিনয়ের লোকেরা ওকে সরিয়ে দিল। বিনয় নিজের ঠাটানো ধোনটা নিয়ে ববিতার গুদে ঢুকিয়ে দিল ববিতা: চোদো সোনা চোদো ভোদা ফাঁটিয়ে চোদো আমার গুদটা। এই বলে শীৎকার করে চোদন খেতে লাগলো ববিতা। কিছুক্ষণ পর বিনয় ওঁর কন্ডোম ভরে মাল বের করে ববিতার উপর শুয়ে পড়ল। কিছুক্ষণ পর বিনয় এর সাগরেদ রাকেশ এসে ববিতা কে বলল: তুমি এত ক্ষুধার্ত ছিলে। বরকে ভেংচি কেটে বিনয় কে দিয়ে চটাস চটাস করে ঠাপ নিচ্ছিলে।
 

Users who are viewing this thread

Back
Top