What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
যৌবনের স্বাদ - by—প্রতিমা দে

সুখে সে আত্মহারা হয়ে উঠল। পাঁ দুট আরও ফাক করে গুদটি আরও চিতিয়ে আকাসের দিকে তুলে দিয়ে নেড়েনেড়ে সুখের জুলায় দিতে লাগল। লতিকা তার কোট চেপে ধরে তার তলায় বিকাশের ল্যাওড়ার যাতায়াত অনুভব করছিল। এতে হেনার আর সুখ হচ্ছিল। সে হাত বাড়িয়ে লতিকার ইজারের ভিতর দিয়ে তর হাত চালিয়ে দিল, লতিকা তাদের রমন রত অবস্থা দেখেখুব গরম হয়ে গেছিল।

বাধা না দিয়ে ইজারটা অলগা করে দিল। হেনা তার কোটে সুরসুড়ি দিতে দিতে তার জবজবে গুদে আঙ্গুল ঢুকিয়ে দিল। এবার বিকাশ তাকে ঠাপিয়ে চলছে। সে লতিকাকে কাছে টেনে নিয়ে বর্ডিসের বাদন আলগা করে তার সুন্দর সুগল সুউচ মাই অনবিত করে দিল। তার প্রতি ঠাপে হেনার মাই দুটি দল খেয়ে খেয়ে উঠছিল। তা ছাড়া লতিকার দুইটিরও সোভা তাকে মাতিয়ে তুলল।

দুই হাত দিয়ে ঐ চারটে 'বল নিয়ে যেটা খুশি টেপাটিপি করে খেলতে লাগল। আবার পলা করে প্রত্যকটি চোসা দিতে লাগল।

এক অদ্ভুত উত্তেজনাকর দৃশ্যের সৃষ্টি হল। হেনা সর্গসুখের দৃষ্টি হল। হেনা সুখের কাছাকাছি এলপাতারি ঠাপ দিতে দিতে বলল। বিকাশদা আজ তোমার লতির প্রয়োজনায় আমার জৌবন সার্থক হল। এই আমার প্রথম রতি সুখ, কি ভালো যে লাগছে তা কি বলবো।

জোরে জোরে জোরে মার, আমার খুব সুখ হচ্ছে। আঃ কর কর, চোদন এত সুখ ওঃ বিকাশ বলল- চোদনের চে চোদায় সুখ কম নয়। হেনার কচি গুদ আমি খুব ভালবাসি। তোমার গুদটা খুব টাইট বেশ সুখ দায়।

সর্গ আর বেসি দুর নেই। এই সব বলতে বলতে হেনার দুই পাসদিয়ে হাত গলিয়ে তার কাদ দুট ধরে বেশ চেপে চেপে ঠাপ বসাসে লাগল অবিরাম গতিতে।

মুখ নিচু করে হেনার অল্পমান ঠোন চুসতে চুসতে তার মুখে পুরেদিল। হেনা চুকচুক করে তার জিব চুসতে দুই-হাত পাদিয়ে বিকাশ জড়িয়ে ধরল।

তার পর বলল—ওগো আমার যাদুন কেমন কোর।ে ওগো আমি আর পারছি না। আমাকে মেরে ফ্যাল।

ওঃ হোঃ হোঃ হোঃ আর না। আমায় ধর আমি মোরে যাচ্ছি এই সব বলতে মৃতপ্রায় হয়ে গেল। হাতের ও পায়ের বাধন আলগা হয়ে প্রায় বেরিয়ে গেল। হেনা এলিয়ে পড়ায় বেশ গোটাকতক ঠাপ মেরে বিকাশ তার উপর সুয়ে পড়ল হেনার বুকের প্রবল বন্দন তার কানে হাতুরির মত বাজছিল।

সে স্পন্দন বহুক্ষন পরে যখন স্বাভাবিক হোল তখন বিকাশ বলল-হেনা কেমন হোল বলোত? খুব ভাল তুমি আজ আমায় যা দিলে তা আমি জীবনে কখনো পাইনি। আমারতো হল এবার তোমার লতিকার মোট নামাও। ও বেচারি যে রসিয়ে রসিয়ে গেল। তা না হয় হবে। কিন্তু তুমি যেওনা তোমাকে আমার আর একবার চাই, হেনা বলল বাবাঃ আবার। বিকাশ বলল এর মধ্যই সখ মিটে গেল?

লতিকা প্রথম মিলনের দিন তোমার কয়বার জল খসিয়ে ছিলাম। লতিকা বলল ছয়বার হেনা বলল আমার ভাই অত ক্ষিদে নেই, দুই বার এই বেশি পারবনা।

বিকাশ বলল—লতিকা না বলল? অত ক্ষিদে নেই। দুই বার এণ বেশি পারব না।

বিকাশ বলল—লতিকা হেনা তোমার চাইতে রসিক। দেখনা তার একবার জল খসাতেই ঘায়েল হয়ে গেছি।

তোমাকে হলে বার দুই হয়েযেত আমার। যাই হোক দ্বিতীয় অভিযানে হেনাকে বুঝতে হবে এক বারটির মত উঠি যুতিকা বলল দেখ বাপ বিছানা ভাসিও না। এই বলে ফকটী তোয়ালে গুদের ভিতর চেপে ধরল। বিকাশ তখন শক্ত যন্ত্রটি টেনে নিল। গলগল করে দুজনের অজহা মিশ্রিত ফেদা তার গুদ থেকে গরিয়ে তোয়ালে ভিজিয়ে দিল।

বিকাশ এবার বালিশ মাথা দিয়ে চিৎ হয়ে সুয়ে বলল—লতি ভাই আমি পারছি না, তুমি এবারটি কর, আমি এবার বিশ্রাম করি হেনা বলল – তা কি করে হবে। ও যে মেয়ে মানুষ। এই দ্যাখ এমনি করে। এই বলে লতিকা বিকাশের পা ধরে উবু হয়ে বসে অভ্যাস মতো বাড়াটি নিয়ে ঠাপ খেতে লাগল। হেনা অবাক হয়ে

দেখে বলল কি দরজাল হয়ে ছিস রে তুই লতিকা সিঘ্রই নেতিয়ে পোড়ল। বিকাশ বিষ্য পাত না করেই তাকে বুকে নিয়ে আদর কোরতে লাগল। বলল—লতিকা আজ খুব তেজে ছিলে না?

লতিকা বলল—চোখের সামনে ঐ সব দেখে কে না তাতে বলো, এই বলে লতিকা নামল ও হেনাকে ও ঐ ভাবে বসিয়ে বিকাশের যন্ত্রটা তার গুদের মুখে সোজা করে ধরল।

হেনা শিঘ্রই তার কায়দাটা আয়ত্ত করে নিয়ে দিতে লাগল। এই ভাবে তার উত্তজনা আরও বেশি হল সে বুঝল সিঘ্রই তার জল খোসবে। বিকাশ তারমুখ চুম্বন ওষ্ট শোষন ও হামু শোষন করে তাকে আরও কামা তুরা কোরে দিল।

শিঘ্রই বিকাশের হবার আগেই তারজল খোসল, সে নেতিয়ে পড়ল বিকাশের বক্ষস্থলে বিকাশ তাকে জড়িয়ে কিছুক্ষন পড়ে রইল।

যখন হেনার গুদের স্পন্দন থেমেএল বিকাশের যন্ত্রযোক রেখেই উঠে বসল ও বসে বসে দুলে দলে ঠ্যাপাতে লাগল। হেনা বলল-বেশত মজা বিকাশদা নতুন নতুন ভাবে করছ। বেশ লাগছে,

লতিকা বলল–কি রে ক্ষিদে যে বাড়ছে রে, দুইবার না হয়ে গেল ? হেনা বলল, তুই এখন থাম বাপু আর আমার জালাস নে।

এর পর বিকাশ হেনাকে চিৎ করে সুয়ে ঠাপাতে লাগল।

এখন কুবসে উত্তেজিত বসে নিদয় ভাব জোরে জোরে ঠাপ দিচ্ছল ঠাপ গুলি এলোপাতারি ভাবে কখন মাঝে কখন ও পাসে কখনও উপর নিচে লাগছিল। হেনার ভালই লাগছিল, বিকাশের যখন হয় হয়, হেনা তখন বলল, ওগো আমারও হয়ে গেছে, তরে

আরও একটু করও আর কয়েকটা হলেই হবে, বিকাশ যখন বলে বিয্য পতন ধরে রেখে আবার গোটা কতক ঠাপ মেরে মৃত প্রায় হয়ে নেতিয়ে পড়ল।

হেনার ও তখন হোয়েছে, আর না ওগো আর না, আমার হয়েছে। বলে বিকাশ প্রান পনে জড়িয়ে ধরল, বেশ কিছুক্ষণ পোড়ে থাকার পড়, তিন জন বাথরুমে গিয়ে ধুয়ে মুছে নিল, তাদের যন্ত্রপাতি।

আবার ঘরে এসে তারা শুল বিকাশের মাঝখানে হেনা, ও লতিকা তার দুহাতের আবষ্টনের দুই পাসে, বিকাশ দুইপাসে দুজনের হামু ধরে খেলছিল ও চুম্বন কর ও দুজনকেই বিকাশ ও লতিকা কেবল অলিন গল্প গুজপ করছিল।

ও হেনাকেও তাতাছিল বিকাশের বাড়াটা। হেনা ও লতিকা সেটিকে ধরে নাড়াছিল আর খেলা করছিল, বিকাষ তখন বলল ? শুয়ে চুদলে যান বড় পরিশ্রম করিতে হয়, চল এবার দাঁড়িয়ে কুকুর চোদা করি।

তারা উঠে দাড়াল, বিকাশ বলল, এবার হেনা আগে বিয্য পাত না করেই ওর জল খসাতে হবে, যাতে বিষ্যটা যুতির গুদে ঢুকাতে পারি।

এই সব বলে বিকাশ পূর্ব্বরচালিত উপায় হেনাকে দাঁড় করিয়ে পিছন থেকে ঠাপ দিতে লাগল হেনা।

তার গুদের অতবর বাড়াটায় প্রত্যক দেখে এতে উত্তেজিত হয়ে উঠল, যে মাত্র গোটাকতক ঠাপ খেয়েই জল খসলে বিকাশের সৈনিক তখন সবে পুন্যদমে কার্য্য কারি হয়েছে।

যুতিকাকেও সে ঐ ভাবে " কোরতে লাগল, তারও অবস্তা তাই হল।

বিকাশের আগেই তার হয়ে গেল। বিকাশের তখন যান জল খসনের জেদধরে চেপে গ্যাছে, আবার হেনাকে নিয়ে ঠ্যাপাতে লাগল।

ও নিজে হবার পুন্য মুহূতে হেনার চতুর বার জল খসল। এত করার পরকি বিয্য ধরে রাখা যা, আবার লতিকাকে টেনে নিয়েও ঠাপাতে লাগল ।

ও লতিকার জল খসার সঙ্গে সঙ্গেই তার বিয্য লতিকার গুদ ভাসিয়ে দিল।

সেই দিনকার এই ভাবে শেষ হল। হেনা কাপড় চোপড় পরে ক্লান্ত, অবসান্য দেহে গুপতপথে তারাগিয়ে গুপ্তপথে গিয়ে বৃদ্ধ স্বামির ঘরে সুয়ে পোড়ল।

পরের দিন সে অনেক ব্যালা অরদি ঘুমাল, তার স্বামি তাকে বাচানর জন্য দরজা খুলেই ঘুমাল।

ঘুম ভাঙ্গতেই তার স্বামিকে চেয়ে থাকেতে দেখেই হেনা তার মুখ চুম্বনকরল।

স্বামি বলল- কি গো সুখ কেমন হল, তুমি যখন সহায় আছ আমার আর ভাবনা কিসের, এই বলে আবার চুম্বন দিয়ে উঠে বাইরে গেল।

আজ যান তার জগৎে সকলকে সব কিছুতেই ভাল লাগছে। মুখে সদামন্দ ভাব অতিপ্ত কামনায় পরিতিপ্ত ভাব ছাড়া আর কিছুইনয়, সেই মাসেই হেনা গৰ্ব্ববতি হল।

সকলেই তাকে আদরের চোখে দেকতে লাগল, অবস্ব ইতি মধ্যই ইতিমধ্যে রেজই বিকাশের সজ্জা সঙ্গিনি হয়ে উঠল। এই রহস্য তার স্বামি ছাড়া কেউ জানত না। আর যে যানত তার অভি যানের লতিকা, ঠিক সমাই হেনার একটি খোকা হল। এখন তার সাসুড়ি আনন্দে পঞ্চ মুখ।
 

Users who are viewing this thread

Back
Top