What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অনুর অভিসার সিজন ২ - by pratima (গৃহবধূর চোদন কাহিনী - অনুর অভিসার)

সাংসারিক জীবন আর চাকরি নিয়ে ব্যস্ততায় দিন কাটছিল অনুর। দীপের সাথে ফোনে যোগাযোগ থাকলেও সামনাসামনি দেখা হয়নি প্রায় মাস ছয়েক হয়ে গেল। মাস ছয়েক পর আবার সুযোগ এসে গেল। হেড অফিসে কিছু কাজ নিয়ে কলকাতায় যাবার সুযোগ হল অনুর। অনু প্রায় লুফে নিল সুযোগ টা। কলেজ জীবনের প্রেমিক দীপকে ভুলতে পারেনি অনু। প্রায় ২০ বছর বিবাহিত জীবন, কিন্তু দীপকে ভুলতে পারেনি। মাস ছয়েক আগে যখন দীপের সাথে বহু বছর পর দেখা হল, দীপ অনুকে আদরে ভরিয়ে দিয়েছিল, প্রায় তিনদিন অনুকে যখন খুশি যেমন ইচ্ছে চুদেছিল দীপ। স্বপ্নের মত কেটেছিল ওই দিনগুলো।
নির্ধারিত দিনে কলকাতায় পৌছাল অনু, দীপ স্টেশনেই অপেক্ষা করছিল। বন্ধুর যে ফ্ল্যাটে আগের বার নিয়ে গিয়েছিল অনুকে, সেখানেই এবারও নিয়ে গেল। কিছুক্ষণ সময় কাটিয়ে দীপ বেরিয়ে গেল, সন্ধ্যে বেলা আসবে বলে গেল। অনু ফ্রেশ হয়ে লাঞ্চ করে একটু ঘুমিয়ে নিল। আজ সারাদিন বিশ্রাম, কাল হেড অফিসে যেতে হবে। সন্ধ্যে বেলা দীপ এল। কফির অর্ডার দিল, দুজনে কফি খেতে খেতে বেশ কিছুক্ষণ গল্প করল। অনুর আর তর সইছে না, ভাবছে কখন দীপ তাকে কাছে টেনে নেবে। গতকালই দীপের জন্যই পার্লারে গিয়ে নিজের জেল্লা বাড়িয়ে এসেছে অনু। দীপ গল্প করেই যাচ্ছে, কিছুই করছে না। অনু আর পারল না, দীপের ওপর ঝাঁপিয়ে পড়ল, প্রাণ ভরে চুমু খেতে লাগল দীপ কে। অনু যেন কতকালের তৃষ্ণার্ত। অনেকক্ষণ চুমু খাবার পর দীপের টি শার্ট খুলে দিল অনু দীপের বুকে চুমু খেতে লাগল আর হাত বোলাতে লাগল। এত কিছুর পরেও দীপ জাগছে না, তাই এবার নিজের হাউসকোট আর নাইটিও খুলে ফেলল অনু, শুধু প্যান্টি পরে দীপের কোলে উঠে বসে খোলা দুধগুলো দীপের বুকে চেপে ধরে চুমু খেতে শুরু করল। কলেজ লাইফ থেকেই দীপ সেক্সের ব্যাপারে খুব ডমিনেটিং, আর এটা অনুরও খুব ভাল লাগে। দীপ যখন অনুকে আক্রমণাত্মক ভাবে ভোগ করে, তখনই সবচেয়ে বেশি সুখ পায় অনু। অনেক চেষ্টার পর দীপ অবশেষে জাগল। অনুর খোলা চুলগুলো পিছনে টেনে ধরে অনুর গলা আর ঘাড় চাটতে শুরু করল। বেশ কিছুক্ষণ চাটার পর অনুর হাতদুটো উপরে তুলে ধরে ফর্সা বগলগুলোও আয়েশ করে চাটল দীপ। দীপের এই বগলে চাটন কলেজ লাইফ থেকেই অনুর খুব ভালো লাগে। দীপ এমন ভাবে বোল্ডলি বগলগুলো চাটে, অনুর গুদে বান ডাকতে শুরু করে। বিয়ের এত বছর পরেও এর ব্যতিক্রম হয় নি। কলেজ লাইফে না বলতে পারলেও এখন বগলে দীপের ভয়ংকর চাটন খেয়েই দীপকে চোদার জন্য কাতর অনুরোধ করতে থাকে অনু।
অনু – আর পারছি না দীপ, প্লিজ এবার চোদ আমায়
দীপ – মাগীর তো তর সইছে না দেখছি, এত তাড়া কিসের?
অনু – আমার বগল গুলো এমন ভাবে চাটিস, আমি ভেসে যাই, সত্যিই আর পারছি না রে, প্লিজজজজজজজ তাড়াতাড়ি চোদ আমায়
দীপ – এত তাড়াতাড়ি চুদব না, তোর মত মাগীকে আর একটু ভাল করে খেলাতে হবে।

দীপ এবার অনুকে টানতে টানতে পাশের ঘরে নিয়ে গেল। সিলিং থেকে দুটো দড়ি ঝুলিয়ে অনুর হাত দুটো ওই দড়িতে টানটান করে বেঁধে দিল। মুখে একটা বল গ্যাগ লাগিয়ে দিল। এরকম অভিজ্ঞতা অনুর আগে হয় নি। মুখের ভিতরে থাকা বলটা বেশ বড়, মুখটা বন্ধ হচ্ছে না, হাতদুটোও দীপ ওপরে এমন টেনে বেঁধেছে যে টানটান হয়ে আছে, নড়াতে পারছে না অনু। দীপ এবার অনুর ডবকা মাইগুলো পিছন থেকে টিপছে, রগড়াচ্ছে আর কচলে দিচ্ছে। অনু মুখ দিয়ে আওয়াজও করতে পারছে না, মুখটা বলের জন্য খুলে আছে, লালা ঝরছে। দীপ মাইয়ের বোঁটাগুলো পেঁচিয়ে ধরছে এমন ভাবে, অনু পাগল হয়ে যাচ্ছে। আর চোদার কথা বলতেও পারছে না দীপকে। অনুর মত ৪৪ বছরের ঘরোয়া বউয়ের পক্ষে এই অত্যাচার সহ্য করা মুশকিল। দু হাত তুলে বগল আর দুধগুলো বের করে মুখে বল গ্যাগ নিয়ে এভাবে নিজের শরীর ভোগ করতে দেবার অভিজ্ঞতা অনুর ছিল না। দীপ এবার অনুর ভেজা প্যান্টিটাও খুলে নিল, অনু এবার পুরোপুরি ল্যাংটো, সারা শরীরে লোম নেই একটাও, চকচক করছে।

একহাতে মাইয়ের বোঁটাগুলো রগড়াতে রগড়াতে অপর হাতে গুদটাও চটকাতে লাগল দীপ। অনু সত্যিই আর পারছে না, গুদ ভেসে যাচ্ছে। মনে মনে ভাবছে কখন দীপ মুষলের মত বাঁড়াটা গুদে ঢুকিয়ে শান্তি দেবে। এমন সময় কলিং বেলের আওয়াজ, চমকে উঠল অনু। দীপ ঘর থেকে বেরিয়ে গেল, অনু দরজা খোলার আওয়াজ পেল, কথা বলার আওয়াজও কানে এল। অনু যে অবস্থায় রয়েছে, কিছু করারও নেই। একটু পরেই দীপ ঘরে ঢুকল, পিছন পিছন আর একজন এল। অনু লজ্জায় মাথা নামিয়ে ফেলল। দীপ অনুর চুলের মুটি ধরে মুখটা তুলে আলাপ করিয়ে দিল, দীপের বন্ধু এই ফ্ল্যাটের মালিক অভির সাথে। বন্ধু হলেও অভি দীপের চেয়ে বেশ খানিকটা ছোট, দেখেই বোঝা যাচ্ছে বেশ বড়লোক, সুন্দর জিম করা পেটানো চেহারা, লম্বায় ৬ ফুটের বেশী। অনু মাথা নেড়ে কিছু বলতে চাইল দীপ কে, কিন্তু মুখে বল গ্যাগ থাকায় কিছু বলতে পারল না। অভি অদ্ভুত ভাবে অনুর সারা শরীর দেখতে লাগল, যেন এখুনি খেয়ে ফেলবে। এভাবে ল্যাংটো হয়ে একজন অচেনা পুরুষের সামনে মাই গুদ আর বগল বের করে দাঁড়িয়ে থাকা কি যা লজ্জার সেটা মেয়েরাই বুঝবে।মাঝবয়েসী লদলদে শরীর অনুর, শরীরের বিভিন্ন স্থানে বয়সজনিত চর্বি তার শরীরটাকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

তারপর গতকালই পার্লারে গিয়ে সারা শরীরে সব লোম তুলে এসেছে দীপ। ঘরের আলোতেও অনুর লোমহীন ফর্সা শরীরটা চকচক করছে। অভি হাঁ করে তার মাথা থেকে পা পর্যন্ত গিলছে। দীপের ওপর খুব রাগ হচ্ছে অনুর, কিন্তু উপায় নেই। দীপ আবার অনুর পিছনে গিয়ে দুহাত বাড়িয়ে মাইগুলো ঠেসে ঠেসে চটকাতে শুরু করল। অভি জিভ দিয়ে অনুর ঠোঁট গুলো বোলাতে লাগল, অনুর মুখের লালা গুলো চেটে নিতে লাগল অভি। এবার অভি জামা প্যান্ট সব খুলে ফেলল, আর নীচে বসে অনুর একটা ফর্সা মসৃণ পা নিজের কাঁধে তুলে নিয়ে অনুর ক্লিন শেভড গুদটা উন্মুক্ত করে দিল। দীপ পিছন থেকে মাইগুলো রগড়ে যাচ্ছে, এবার অভি অনুর নরম গুদটা নিয়ে খেলা শুরু করল। জিভ ঢুকিয়ে দিল অনুর গুদে। ভয়ংকরভাবে চুষতে শুরু করল অনুর গুদটা। আগের বারেও দীপের কাছে চোদা খেতে এসে দীপের সাথে উপলেরও চোদা খেয়েছিল। এবার তো অচেনা একটা ছেলে অনুকে ভোগ করছে। যাকে চেনেনা জানেনা কখনো দেখেও নি, তাকেই দাঁড়িয়ে ক্লিন গুদটা খাওয়াচ্ছে অনু।

দীপের ওপর রাগ হচ্ছে খুব, তবে এই মধ্যবয়সে দীপের দৌলতে সেক্স উপভোগ করছে অনু। অভি অনুর গুদের সব রস খেয়ে নিচ্ছে চেটেপুটে, এমন ভাবে গুদটা চুষছে যেন ভিতর থেকে সব রস টেনে বের করে আনছে। গুদের মধ্যে আঙুল ঢুকিয়ে দিচ্ছে বের করে আবার পোঁদে রস মাখাচ্ছে অভি। বেশ কিছুক্ষণ এভাবে চলার পর অনুর আশঙ্কাই সত্যি হল। দীপকে সরিয়ে অভি অনুর পিছনে গেল, আর কোমড়টা দু হাতে একটু পিছনের দিকে টেনে ধরে বাঁড়াটা ঢুকিয়ে দিল অনুর পোঁদের ফুটোয়। অনু বল গ্যাগের জন্য চিৎকারও করতে পারছে না, চোখ দুটো যেন ঠেলে বেরিয়ে আসছে। অভি বেশ কয়েকটা ঠাপ মারার পর অনুর বল গ্যাগ টা খুলে দিল, অনু অনেকটা স্বস্তি পেল, এতক্ষণ মুখটা হাঁ করে থেকে চোয়াল দুটো ব্যাথা হয়ে গেছে। কিছু বলার আগেই দীপ সামনে থেকে ঠেসে ধরল শরীর টা। অনুর লম্বা চুলগুলো এলোমেলো হয়ে মুখের দুপাশে ঝুলছে। সেগুলো একসাথে করে মুটি করে টেনে ধরল অভি। দীপ অনুর সুন্দর ঠোঁট দুটো চুষতে লাগল।

দীপ – কেমন লাগছে রে অনু পোঁদ মারাতে?
অনু – তুই আমার সাথে এরকম কেন করলি?
দীপ – শালী, তুই তো চোদাতেই এসেছিস। তোকে রেন্ডী বানিয়ে ছাড়ব, আমার সব বন্ধুদের দিয়ে চোদাব তোকে।
অনু – প্লিজজজজজজজ এরকম করিস না আমার সাথে
দীপ – অভি খুব মজা দেবে তোকে, ও পাক্কা চোদনখোর
অভি – ( পোঁদে ঠাপ মারতে মারতে দু হাত বাড়িয়ে অনুর মাইদুটো কচলে দিল) সত্যি অনু, এই বয়সেও তোমার শরীর দারুণ আকর্ষণীয়। একটু ধৈর্য ধর, তোমায় এত আনন্দ দেব, জীবনেও কখনো পাওনি।

অনু উত্তর দিল না। অভি টেনে টেনে ঠাপ মেরে যাচ্ছে অনুর পোঁদে , নরম মাইগুলোও চটকাচ্ছে, কচলাচ্ছে। একজন মাঝবয়েসী বউকে কিভসবে নিংড়ে নিংড়ে রস বের করে নিতে হয় অভি জানে। প্রথমে যে ব্যাথাটা হচ্ছিল, সেটা অনেকটা কমে গেছে এখন। অভির বাঁড়াটা বেশ মোটা আর লম্বা এটা বেশ বুঝতে পারছে অনু। এমন তাগড়াই বাঁড়াটা গুদে নিলে যে মজাটা পেত, সেটা পোঁদ মারিয়ে পাচ্ছে না অনু। মনে মনে খুব ইচ্ছে করছে অভি তার তাগড়াই বাঁড়াটা দিয়ে তার গুদটা চুদে তাকে ধ্বংস করুক, কিন্তু অচেনা অভিকে সে কথা বলতে পারছে না অনু। পোঁদ আর মাইদুটোর ওপর অত্যাচারে আর লজ্জায় অনুর ফর্সা সুন্দর মুখটা লাল হয়ে গেছে। বেশ খানিকক্ষণ এভাবে পোঁদ মারার পরে থামল অভি। অনুর হাতদুটো মুক্ত করল, তারপর পাঁজাকোলা করে তুলে নিয়ে গিয়ে ছুঁড়ে ফেলল বিছানায়, ধাতস্থ হবার সময়টুকুও দিল না, ঝাঁপিয়ে পড়ে মিশনারি পজিশনে অনুর উপর শুয়ে গুদে পড়পড় করে ঢুকিয়ে দিল বিরাট সাইজের বাঁড়াটা। অনুর ভেজা গুদ চিরে বাঁড়াটা ঢুকে গিয়ে যেন সোজা জি স্পটে ধাক্কা মারল। অনু আহহহহহহহহহ হহহহহ করে লম্বা শীতকার দিয়ে উঠল।

অভি – দেখ দীপ দা, তোমার বান্ধবী একদম পাক্কা চোদনখোর মাগী, গুদে বাঁড়া ঢুকতেই কেমন আওয়াজ দিল
দীপ – অনু সেই কলেজ লাইফ থেকেই সেক্সি মাগী। আর এতদিনতো চোদাই খায়নি ভালমতো। শালীর বরটা চুদতেই পারে না ঠিকঠাক
অনু – এভাবে বলিস না দীপ
দীপ – শালী চোদনখোর মাগী, বরের কথা বলতেই গায়ে লেগে গেল? অভি আচ্ছা করে চোদ তো মাগীকে

দীপ অনুর ওপর লেপ্টে শুয়ে কড়া ঠাপ মারতে লাগল,অনুর ডবকা মাইগুলো অভির কঠিন বুকে পিষে যাচ্ছে। এক অচেনা পুরুষ তার শরীরটা ইচ্ছে মত ভোগ করে তাকে মাগীর মত চুদবে এটা কয়েক ঘন্টা আগেও অনু ভাবতে পারেনি। অভি অনুর কান নাক ঠোঁট জিভ দিয়ে চাটতে চাটতে ঠাপ মেরে যাচ্ছে পরের পর। এক একটা জোরালো ঠাপ অনুর নরম গুদে আছড়ে পড়ার সাথে সাথেই অনু আহহহহহহহহহ উহহহহহহহ আহহহহহহহ আহহহহহহহহহ উহহহহহহহ আহহহহহহহ মাগোওওওওওওওওও উফফফফফফফফফ আহহহহহহহহহ করে যাচ্ছে। দীপ এগিয়ে এসে অনুর একটা হাত টেনে নিয়ে নিজের বাঁড়াটা ধরিয়ে দিল। দীপের গরম বাঁড়াটা হাতে নিয়ে নাড়াতে লাগল অনু।

অভি অনুর অপর হাতটা মাথার ওপর তুলে চকচকে বগলটা চাটতে আরম্ভ করল। সেই কলেজ লাইফ থেকেই অনুর বগল খুব সেনসিটিভ। দীপ যখন ওর বগলগুলো চাটত, গুদে বন্যা বয়ে যেত। বিয়ের পর বরকে অনেক অনুরোধ করলেও কোনোদিন অনুর বগল চাটেনি। এই ৪৪ বছর বয়সে এসে অনুর আক্ষেপ মিটল। এমন মাঝবয়েসী মাগীর থলথলে শরীর ভোগ করার আলাদা একটা মজা আছে, সেটা অভি তারিয়ে তারিয়ে উপভোগ করছে। অভি এমন ভাবে চুদছে আর বগলটা চাটছে, অনু বেশিক্ষণ নিজেকে ধরে রাখতে পারল না। হড়হড় করে কিছুক্ষণের মধ্যেই জল ছেড়ে দিল। অভি বেশ কয়েকটি ঠাপ মেরে অনুকে ছেড়ে ওর পাশেই বিছানায় শুয়ে পড়ল আর দীপকে সুযোগ করে দিল চোদার জন্য। দীপ অনুকে অভির দিকে মুখ করে কাত করে শুইয়ে দিল।

অনুর একটা হাত অভির লোমশ বুকে আর অনুর একটা পা অভির থাইয়ের ওপর উঠিয়ে দিয়ে অনুর পিছনে শুয়ে বাঁড়াটা অনুর গুদে গেঁথে দিল। অনু একটা অচেনা ছেলের ল্যাংটো শরীরে নিজের লদলদে শরীরটা ঠেসে ধরে বয়ফ্রেন্ড এর ঠাপ খেতে লাগল। অনুর দুধগুলো ঠেসে আছে অভির বুকে, ফর্সা হাঁটু টা ছুঁয়ে যাচ্ছে অভির ভেজা বাঁড়াটা, অনুর পাছায় থপাস থপাস করে ধাক্কা মারছে দীপ। অনুর নরম হাতটা মুঠো করে ধরে রেখেছে অভি, আঙুলগুলো নিজের আঙুলের মধ্যে নিয়ে খেলা করছে। অভি একটা হাত তুলে নিজের বগলের দিকে ইশারা করল অনুকে। অনু রিএক্ট করার আগেই চুলের মুটি ধরে মুখটা নিজের বগলে চেপে ধরল অভি।
অভি – বয়ফ্রেন্ডের ঠাপ খেতে খেতে আমার বগলটা চেটে দাও অনু

অনুর উপায় নেই অভির বগল চাটা ছাড়া। জিভ বের করে অভির ঘেমো বগলটা চাটতে লাগল অনু। দীপের ঠাপ সমুদ্রের ঢেউয়ের মত আছড়ে পড়ছে অনুর গুদে। জল খসানোর পর অনুর আবার সেক্স উঠছে দীপের ঠাপের তালে তালে। বেশ কিছুক্ষণ ঠাপানোর পরে দীপ বের করে নিয়ে অভিকে ইশারা করল। দীপ শুয়ে শুয়েই অনুকে টেনে নিল নিজের ওপরে। নিজের বুকের ওপর শুইয়ে অনুর গুদে নিজের বাঁড়াটা ঢুকিয়ে দিল অভি। অনু অভির বুকের উপর শুয়ে ঠাপ খেতে শুরু করল। অভির বাঁড়াটা দীপের চেয়েও মোটা আর লম্বা, প্রত্যেকটা ঠাপে এক আলাদাই সুখের অনুভূতি ছড়িয়ে পরে সারা শরীর জুড়ে। বেশ কিছুক্ষণ ঠাপানোর পর অভি উঠে বসল, তারপর অনুকে ঠাপাতে ঠাপাতেই আস্তে আস্তে বিছানার ধারের দিকে এগিয়ে গেল। তারপর আস্তে আস্তে মেঝেতে পা দিয়ে দাঁড়ালো অনুকে কোলে নিয়ে। অনু পড়ে যাবার ভয়ে অভির গলা জড়িয়ে ধরল দু হাত দিয়ে, আর পা দুটো দিয়ে জাপটে ধরল অভির কোমড়। অভি ঠাপাতে ঠাপাতে এগিয়ে চলল ব্যালকনির দিকে। আগের বার এখানে এসে ব্যালকনিতে দীপের কাছে চোদা খেয়েছিল অনু, এবার অভির কাছে চোদা খাচ্ছে সেই ব্যালকনিতে। কিন্তু আগের বার ব্যালকনিটা অন্ধকার ছিল, এবার আলো জ্বলছে।

অনু – প্লিজজজজ এখানে নয়, ঘরে গিয়ে কর, কেউ দেখে ফেলবে
অভি – কেউ দেখলে দেখুক, বেশি কথা বললে করিডরে বের করে দেব এই অবস্থায়
অনু – দীপ প্লিজজজজ, তোর বন্ধুকে বারণ কর প্লিজজজজ, খুব ভয় লাগছে
দীপ – ভয় পাদ না, কেউ এখানে তোকে চেনে না, তুই প্রাণ ভরে চোদা খা
অভি – দেখো দীপ দা, তোমার গার্লফ্রেন্ড কেমন আমার গলা জড়িয়ে ধরে ঠাপ খাচ্ছে। আমার চোদন কেমন লাগছে অনু? গুদের জ্বালা মিটছে তো?
অনু – হ্যাঁ, গো খুব ভালো লাগছে
অভি – রেন্ডী সোনা আমার, তোমার পাকা গুদ আজ ফাটিয়ে দেব। তোমার পেটে বাচ্চা দিয়ে দেব আজ
অনু – প্লিজজজজ এরকম কোরো না
অভি – চোপ শালী, দাঁড়াও করিডরে বের করে দেব এই অবস্থায়
বলেই অভি অনুকে চুদতে চুদতে মেন দরজার দিকে এগোতে লাগল

(ক্রমশ)
 

Users who are viewing this thread

Back
Top