What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অভিসার – প্রথম পর্ব - by Swapnaneel

অরুণাভ আর মেঘলার বিয়েটা প্রায় পাঁচ বছর হয়ে গেছে। বিয়ের পর থেকে এই পর্যন্ত তাদের সেক্স লাইফ মারাত্মক ভাবে পরিপূর্ণ। দুজন উচ্চ কামী নারী পুরুষ যখন বিবাহ-সম্পর্কে আবদ্ধ হয়ে নিজেদের সঙ্গী হিসেবে পায়, তখন তারা যেভাবে নিজেদের সেক্স লাইফ এনজয় করে, ওরাও ঠিক একই ভাবে এনজয় করে। প্রথম প্রথম তো একই দিনে একাধিক বার সেক্স করতো, তার পর শুরু করলো বিভিন্ন পজিশনে সেক্স করা। বেশ দু-তিন বছর যাওয়ার পর যখন ওসব গুলো একঘেয়ে হয়ে গেল, তখন তারা ঠিক করলো তারা নানা রকম ভাবে রোল প্লে করে সেক্স করবে, যাতে একঘেয়েমি কাটে। সেই মতো কোনোদিন ছাত্রী- শিক্ষক, কোনো দিন অফিসের বস এবং কর্মচারী অথবা কোনো কোনো দিন তো পাশের বাড়ির প্রতিবেশি সেজে তারা সেক্স করতো। এক একটা দিন তো এমন যেতো, যে ওরা নিজেদের রক্তের সম্পর্কের কোনো মানুষের ক্যারেক্টার প্লে করেও সেক্স করতো। তবে রোল প্লে করে সেক্স করার মজাটা হলো এতে উত্তেজনা খুব বাড়ে। যার ফলে আনন্দ বাড়ে চরম। তবে দুজনের প্রতিদিনকার ইঁদুর দৌড় আর একঘেয়ে জীবন যাপন যেন তাদের ঐ মধূর সম্পর্কতে ভাঁটা টেনে আনছিল। ওদের নানান ধরনের চেষ্টাও যেন কোনো ভাবে সেই মধুর দিন গুলো ফিরিয়ে আনতে পারছিল না।

অতঃপর তারা ভাবে একান্তে নিড়িবিলি যায়গায় যদি ওরা কয়েকটি দিন একে অপরের জন্য কাটায়, তবে হয়তো সেই মধুর সম্পর্ক ফিরে আসতে পারে। সুতরাং যেমন ভাবনা, তেমন কাজ। তারা ঠিক করলো কাছে পিঠের কোনও একটি নিরিবিলি জায়গায় দিন তিনেক ঘুরে আসবে। সুতরাং উইকেন্ডে ওরা বেড়িয়ে পড়লো মন্দারমণি। আজকের দিনেও শুধু মাত্র একটু বেশি খরচার কারনেই মন্দারমণি জায়গাটি বেশ নিরিবিলি। নাহলে দীঘার মতো সস্তা হলে এখানে গিজগিজ করতো ভ্রমণ-প্রেমিকদের ভীড়ে। মোটামুটি মধ্যবিত্ত মানের একটি রিসর্টে ওরা চেক-ইন করে। জায়গাটি খুব সুন্দর। রিসোর্টের মাঝখানে একটা বেশ বড়ো স্যুইমিংপুল। দুই দিকে সব ছোটো ছোটো কটেজ। রিসোর্টৈর বাউন্ডারি পেরিয়ে বিশাল সমুদ্রসৈকত, তার পর দীগন্ত বিস্তৃত সমুদ্র। ওরা পছন্দসই একটা কটেজে ওঠে। তার পর কিছুক্ষণের মধ্যেই আসে কমপ্লিমেন্টারি চা আর ব্রেকফাস্ট। মেঘলা চেঞ্জ করে এসে চায়ের কাপে চুমুক দেয়।

* * * * *
কিছুক্ষণ বিশ্রাম নিয়ে ওরা ঠিক করলো সমুদ্রে নামবে। মেঘলা একটা ডেনিম সর্ট জিন্স আর একটা পিঙ্ক কালার কর্প টপ পড়লো, ঠোঁটে গাঢ় করে পিঙ্ক ওয়াটার প্রুফ লিপস্টিক পড়ে নিল। চোখে আই লাইনার দিয়ে যখন ও বাইরে এলো, ওকে দেখে অরুনাচল চোখ দাঁড়িয়ে গেলো। এতো সেক্সি মেঘলাকে কোনো দিন লাগেনি। কর্প টপের নিচে হালকা ফ্যাটি পেট আর গভীর নারীরা যেন অরুণভকে আরো একবার মেঘলার প্রেমে ফেলে দিয়েছে। সে অপলক দৃষ্টিতে মেঘলার আপাদমস্তক পর্যবেক্ষণ করতে লাগল। এরপরে তারা সী বীচের দিকে গেল। বীচ মোটামুটি ফাঁকাই ছিল। সমুদ্রের জল মেঘলার পায়ে ছুঁয়ে ওর মনের বয়স টা যেন অনেকটাই কমে গেল। বাচ্চাদের মতো মেঘলা খিলখিলিয়ে হেঁসে এদিক ওদিক ছোটাছুটি করতে শুরু করলো। অরুণাভ তখন কাছাকাছি এক ছাউনি তে বসে প্যাকেট থেকে সিগারেট বের করে ধরিয়ে সুখটান দিচ্ছিল আর মেঘলার ঐ রকম বাচ্চামো উপভোগ করছিল। ততক্ষণে মেঘলা বেশ কছুটা জলে নেমে ঢেউয়ের সাথে খেলায় মেতেছে। এক একটা বড় বড় ঢেউ আসছে আর তাতে ওর শরীরটা পুরো ভীজে ওর টপটা পুরো গায়ের সাথে চুপস যাচ্ছে। এরকম ভাবে ওকে দেখে অরুণাভ বেশ গরম হয়ে উঠেছে। অরুণাভ সাধারণত সমুদ্রের জলে নামতে চায় না। তাই সে ছাউনিতে বসে ঐ দৃশ্য উপভোগ করছিল।

অরুণাভ এতক্ষণ লক্ষ্য করেনি ঐ ছাউনিতে বেশ কয়েকটি সাতাশ- আঠাশ বছরের ছেলে বসে বিয়ার খাচ্ছে । অরুণাভ দেখে ছেলে গুলোও একই ভাবে মেঘলার শারীরিক সৌন্দর্য উপভোগ করছে আর নিজেদের মধ্যে ওকে নিয়ে আলোচনা করছে। ছেলে গুলোও জানেনা অরুণাভ মেঘলার সাথেই আছে, তাই তারা বেশ খোলামেলা ভাবেই ওর ফিগার নিয়ে আলোচনা করছিল। এক-দুজন তো রীতি মতো মুখ দিয়ে উফ্ আঃ করে আওয়াজ ও বের করছিল। অরুণাভ বেশ রেগে গেলো। অরুণাভ মনে হলো গিয়ে ছেলে গুলোকে আচ্ছা করে মেরে আসতে। কিন্তু সে এটাও ভাবলো সে যেহেতু একা, আর ওরা সংখ্যায় বেশি, তার ফলে অন্যরকম কিছু হয়ে যেতে পারে। তাই সে চেপে গেল। ঠিক তখনই ওদের মধ্যে একটা ছেলে ওখান থেকে উঠে মেঘলার দিকে এগিয়ে গেল। ওখান থেকে মেঘলার কাছে গিয়ে ও কী যেন একটা বললো। মেঘলা ভদ্রতার খাতিরে ওর দিকে তাকিয়ে মিষ্টি করে হাসলো। অরুণাভ তখন দেখলো ছেলেটা মেঘলাকে হাতের ইশারায় ওর সাথে আর একটু গভীর জলে যাওয়ার জন্য অনুরোধ করলো। মেঘলা সাথে সাথে মাথা নাড়িয়ে না যাওয়ার সম্মতি দিল। ছেলেটা কোনো ভাবেই যেন ওকে ছেড়ে আসতে চাইছিল না। নানা রকম কথায় ওর সাথে ঐ সময়টা কাটানোই যেন ছেলেটার উদ্দেশ্য ছিল। অরুণাভ লক্ষ্য করছিল ছেলেটা নানা ভাবে মেঘলাকে হাসাচ্ছিল। ছেলেটাকে দেখতে দাড়ুন। ফিজিকটাও আকর্ষণীয়। পরনে একটা সর্ট জিন্স আর ব্লাক কালারের স্লীভলেস টী শার্ট। লম্বায় ছয় ফুট বা তার কাছাকাছি। ওর চেহারা দেখে যেকোনো মেয়ে ক্র্যাশ খাবে। বলে – হাই বিউটিফুল! ক্যান আই জয়েন ইউ? মেঘলা বিস্ময়সূচক ভাবে ওর দিকে তাকিয়ে কি বলবে বুঝতে পারে না। তারপর একটু সামলে ওকে জিজ্ঞেস করে – আমি কি আপনাকে চিনি?

ঋজু হাসতে হাসতে বলে – সত্যি কথা বলতে,আমি আজকেই প্রথম জানতে পেরেছি ছেলেরা প্রেমে কিভাবে পড়ে। তোমাকে না দেখলে বুঝতেই পারতাম না মেয়েরা কতোটা বেশি সুন্দরী হতে পারে। আর তাই তোমায় দেখে না এসে থাকতে পারলাম না।
ঋজু এবার তার মেয়ে পটানোর ব্রহ্মাস্ত্র নিক্ষেপ করে। সে দেখেছে, সে যতোবারই এই অস্ত্র প্রয়োগ করেছে, ততোবার সে সফল হয়েছে। সে খুব স্মার্টলি মেঘলাকে সরাসরি জিজ্ঞেস করে, তোমাদের কি ফ্যামিলি বিসনেস বেকরীর?মেঘলা কিছুই বুঝতে পারে না ওর হেঁয়ালীর। সে অসম্মতিপূর্ণ ঘাড় নেড়ে জানায় – না তো! কেন?
তখন ঋজু মেঘলার পাছার দিকে তাকিয়ে বলে – আসলে তোমার বানরুটি দুটো দেখে মনে হলো তোমার বাবা বেকারী চালায়।

মেঘলা এবার দুষ্টুমি ভরা চোখে ওর দিকে খটমট করে তাকায়। ঋজু একই ভঙ্গীতে জানায় – এরকম বানরুটির সাথে বেস্ট কম্বিনেশন হলো হটডগ। দুটো বানের মাঝখানে যখন হটডগ টা ঢুকবে না, পুরো জমে যাবে।
মেঘলা এবার হেসে ফেলে। তার ব্যপারটা বেশ আনন্দের মনে হলো। সে ও এইসব ব্যপারে যথেষ্ট খিলাড়ি। সে হাসতে হাসতে বলল – তোমার জন্য আমার খুব কষ্ট হচ্ছে, কারন এ নিয়ে আমি তোমাকে কোনো সাহায্য করতে পারবো না। আসলে আমি হটডগ কোনদিন ঐ ভাবে খাইনি। আমার অ্যকচ্যুয়ালি জ্যুসি হটডগ বেশি ভালো লাগে। হটডগ মুখের মধ্যে নিয়ে আমি চুষলে যে জ্যুসটা আসে, ওটাই আমার ফেবারিট।
ঋজু বুঝতে পারে, সে এতোদিনে একজন ঠিকঠাক মেয়ের দেখা পেয়েছে। কারণ যে যতজন মেয়েকে এইধরনের ফ্লার্ট করেছে, তাদের কারোরই সেন্স অফ হিউমার এতো ভালো না। যদিও ঋজু জানে যেকোনো মেয়েকে বিছানায় তোলা তার কাছে বাঁ হাতের খেলা, তবুও সে এটা বুঝতে পারে মেঘলাকে বিছানায় তুলতে পারলে তার যে এক্সপেরিয়েন্স হবে, সেটা হবে সব থেকে আলাদা।
অন্যদিকে অরুণাভ শুনলো পাশ দিয়ে ওর বন্ধু রা বলাবলি করছে –
ঋজু যখন গেছে ঐ মালটা কে না পটিয়ে ও ফিরবে না। ভালো গতরের মেয়ে পেলে ও তার সাথে না শুয়ে থামে না। মেয়ে পটানোর জন্য একেবারে ওস্তাদ ছেলে ঋজু।
আর একটা বন্ধু বললো – যাই বলিস মালটা কিন্তু খাসা। যেমন বুকের সাইজ, তেমন খাজা পাছাটা। আর পেটটা তো পুরো মাখন। এরকম মাল চোদা খেতে খুব ভালো বাসে। ঋজু যদি একে পটাতে পারে, তবে একটা খেলা হবে। দুজন দুজনকে সমান সমান আরাম দেবে চুদে।

এসব কথা শুনে অরুণাভর মাথার মধ্যে কেমন যেন হতে লাগলো। একদিকে তো তার খুব রাগ হচ্ছিল, কারণ কিছু বাজে ছেলের দল তার সামনে তার বৌকে নিয়ে নোংরা নোংরা কথা বলছিল, অন্য দিকে সে খেয়াল করলো এইসব কথা শুনে তার প্যান্টের মধ্যে তাবু তৈরি হয়ে গেছে। সে সত্যি সত্যি হর্ণি হয়ে গিয়েছিল ছেলে গুলোর কথা শুনে। অরুণাভ তখন উত্তেজনার বশে আবার একটা সিগারেট জ্বালায়। এবার মেঘলার দিকে তাকাতে সে দেখে মেঘলাও ততক্ষণে ছেলেটার সাথে গল্প জুড়ে দিয়েছে। বেশ অনেকটা জলে চলে গেছে ওরা। হেঁটে প্রায় ছয়- সাত মিনিট গভীরে। অরুণাভ দেখে তারা জলের মধ্যেই বেশ ভালোই গল্প জমিয়ে দিয়েছে। মেঘলা মাঝে মধ্যে চেষ্টা করছে ওর থেকে একটু দুরত্ব রেখে কথা বলতে, কিন্তু ঋজু বার বার ওর গায়ের কাছে চলে আসছে। হঠাৎ একটা বড়ো ঢেউ এসে এতো জোরে ধাক্কা দেয়, মেঘলা ঋজু গায়ের উপর হুমক খেয়ে পরে। অরুণাভ দেখে ঋজু মেঘলাকে জাপটে চেপে ধরে। সে সময় মেঘলা অরুণাভর দিকে ফিরে তাকায়। অরুণাভ বুঝতে পেরে এমন ভঙ্গি করে যেন সে কিছুই দেখেনি। ওরা অনেকটা দুরে থাকার জন্য মেঘলা কিছুই বুঝতে পারে না। তবে এটা লক্ষ করে অরুণাভ অন্য কিছুতে ব্যস্ত, কারণ অরুণাভ অন্য দিকে ফিরে আছে। এতে মেঘলার সাহস অনেকটা বেড়ে যায়। মেঘলা ঠিক করে সময়টা ঋজু সাথে উপভোগ করবে।

ইতিমধ্যে মেঘলার সাথে ঋজু অনেকটাই আলাপ হয়ে গেছে। সে ঋজু নাম জেনেছে, আরো জানতে পেরেছে ঋজু পেশায় ইন্জিনিয়ার আর একটা মাল্টি ন্যাশনাল কোম্পানিতে চাকরি করে। তবে এখনও বিয়ে করেনি। ওরা বন্ধুরা মিলে মন্দারমণি ছুটি কাটাতে এসেছে। ঋজু ওকে ওর সম্পর্কে জিজ্ঞাসা করাতে সে আসল পরিচয় দেয় নি। সে জানিয়েছে সে তার পরিবারের সাথে এসেছে। পরিবারের বাকিরা হোটেলে আছে আর সে একাই সমুদ্রে এসেছে। আসলে সে চেয়েছিল ঋজু সাথে সখ্যতা বাড়িয়ে সে অরুণাভর মনে একটা জেলাসি আনবে, যাতে ওদের সম্পর্ক আবার আগের মতো ফিরে আসে। যাইহোক, এতে মেঘলার অন্য কোনো উদ্দেশ্য ছিল না। মেঘলার মুখে এসব শুনে ঋজুর মনেও অনেকটা সাহস বেড়েছিল। এমন একটা ছুটির মেজাজে এক কী একটা মেয়েকে পেয়ে সে সুযোগ হাতছাড়া করতে চায়নি। তবে বন্ধুরা কিভাবে ব্যপারটা নেবে, সেই নিয়ে সে একটু দোটানায় ছিল। সেই কারণেই সে মেঘলাকে নিয়ে ওদের থেকে অনেকটা দুরে চলে এসেছিল।

এখন ওরা সেই ছাউনি থেকে বেশ অনেকটাই দুরে। তাই দুজনের মনেই আর কোন সংকোচ নেই। মেঘলা মাঝে মাঝেই বড়ো ঢেউয়ের ধাক্কায় ঋজুর গায়ের সাথে মিশে যাচ্ছে আর ভেতরে ভেতরে উত্তেজিত হয়ে পরছে। জীবনে প্রথম বার অরুণাভ ছাড়া অন্য কোনো পুরুষ তার এতো কাছাকাছি এসেছে, সে কোন ভাবেই নিজের উত্তেজনা কন্ট্রোল করতে পারছে না। শুধু তাই নয়, যখন সে ঋজুর শরীরের একদম কাছাকাছি এসে পরছে সে ভালোভাবেই ঋজুর নিম্নাঙ্গের উত্তেজনা নিজের শরীরে স্পর্শ করছে তার সেই তাপ তাকে আরও গরম করে তুলেছে। মেঘলার খুব ইচ্ছে করছে ওর পুরুষাঙ্গটি হাত দিয়ে ধরবার, কিন্তু সংকোচের কারনে ধরতে পারছে না। সে জীবনে কোনো দিন এতো বড় পুরুষাঙ্গ দেখেনি। অরুণাভর পুরুষাঙ্গ অনেকটাই বড়, কিন্তু ঋজুর টা ওর থেকেও বড়।

এমন সময় হঠাৎ আবার একটা বড় ঢেউ আসে, ঋজু তখনই মেঘলাকে পাঁজাকোলা করে তুলে ঢেউয়ের সাথে লাফিয়ে ওঠে। মেঘলা হকচকিয়ে উঠে ঋজুর গলা জড়িয়ে ধরে। মেঘলা ভাবতেও পারেনি ঋজু ওভাবে ওকে পাঁজাকোলা করে তুলবে। ঢেউটা চলে গেলেও সে মেঘলাকে কোল থেকে নামায় না বরং একই ভাবে রেখে দেয়। সে সময় মেঘলার সুডোল মাই দুটো একদম ঋজুর মুখের সামনে ঝুলছিল। টপটা গায়ের সাথে এঁটে থাকায় নিপল গুলো ফুটে উঠেছিল। ঋজু কোনো ভাবেই ওর বুকের থেকে চোখ ফেরাতে চাইছিল না। ঋজুর ইচ্ছা করছিল ওভাবেই টপের উপর দিয়ে নিপিল টা মুখের মধ্যে ঢুকিয়ে চুষে দিতে। মেঘলা ব্যপারটা বুঝতে পেরে ওর কাঁধে আলতো করে থাপ্পর মারে, তাতে ঋজুর সম্বিত ফেরে। তখন সে হাত আলগা করে দেয়। মেঘলা ওর গা ঘেঁষেই নিচে নামতে থাকে। বুক সমান জলে নেমে গেলে ঋজু সকলের অগোচরে মেঘলার টপের মধ্যে হাত ঢুকিয়ে দেয়। মেঘলা সাথে সাথে আশেপাশে তাকিয়ে দেখে তাদের ধারে কাছে কেউ নেই। তাই সে মুচকি হেসে ঋজু কে সম্মতি জানায়।

এতে করে ঋজুর সাহস আরও বেড়ে যায়। সে মেঘলাকে কাছে টেনে ওর ঠোঁটে কিস করা শুরু করে। মেঘলাও ওকে রেসপন্স করে আর দু হাত দিয়ে ওকে শক্ত করে জড়িয়ে ধরে। ঋজু এবার ওর হাতটা মেঘলার বুকের কাছে নিয়ে যায়, তারপর ব্রার নিচ দিয়ে হাতটা ঢুকিয়ে দেয়। মেঘলাও সাহস করে ওর একটা হাত দিয়ে ঋজুর শক্ত মোটা রডের মতো লিঙ্গ টা চেপে ধরে। জলের ওপর থেকে দেখলে মনে হবে দুজন একে অপরকে জড়িয়ে ধরে কিস করছে, কিন্তু জলের নীচে ওদের একটা আলাদা দুনিয়া তৈরি হয়েছে। ঋজু খুব সুন্দর করে মেঘলার মাই চটকে দিচ্ছে। ওর বড়ো বড়ো হাতের তালুতে মেঘলার ছত্রিশ সাইজের মাই ট পুরো সেট হয়ে গেছে। মেঘলার সবচেয়ে উত্তেজনা পুর্ণ জায়গা হচ্ছে ওর বুক দুটো। ওর বুকে কেউ হাত দিলে ও নিজেকে আর কন্ট্রোল করতে পারে না। অন্যদিকে ঋজুও মেয়েদের মাই চটকানোর ব্যাপারে একবরে এক্সপার্ট। উত্তেজনার বসে কিছু কিছু পুরুষ আছে যারা মেয়েদের বুকে হাত দিয়ে কি করবে কিছুই বুঝতে পারে না। কেউ কেউ তো আবার এমন জোড়ে টিপে দেয়, যে মেয়েরা যন্ত্রনআয় কাতরাতে থাকে। সেক্ষেত্রে বুক টেপার আসল মজাটাই চলে যায়। ঋজু ঠিক এর উল্টো টা করে। ও খুব কোমল ভাবে প্রথমে মেঘলার মাইয়ের চারপাশে হাত বোলাতে থাকে, তারপর যখন আস্তে আস্তে মেঘলার নিপলটা শক্ত হতে শুরু করে, তখন ও ওর তালুর শক্ত অংশ দিয়ে ওর নিপল ঘষতে থাকে। এতে মেঘলার নিপলটা আরো শক্ত হয়ে ওঠে। তখন ও হাতের দুটো আঙুল দিয়ে ওর নিপলটা র গড়ে দেয়। আর তাতেই মেঘলার উত্তেজনা সপ্তমে চড়ে যায়। মেঘলাও উত্তেজনার বসে ওর মুঠোয় ধরে থাকা ঋজুর লিঙ্গটা চেপে ধরে। এমন সময় ঋজু মেঘলার কানের কাছে মুখটা নিয়ে গিয়ে আস্তে করে বলে
-প্যান্টের মধ্যে হাত ঢোকালে মজাটা আরও বেশি পাবে।

মেঘলা ঋজুর কথাটা শুনে মিষ্টি হেসে ওর হাতটা ঋজুর প্যান্টের মধ্যে ঢুকিয়ে দেয়। ঋজুও সেই সুযোগে ওর আর একটা হাত মেঘলার প্যান্টের মধ্যে ঢুকিয়ে ওর পাছাটা খামচে ধরে। মেঘলা তখন নিজের হাতটা দিয়ে ঋজুর লিঙ্গ টাকে আগা-পিছু করতে শুরু করে। ঋজু ও থাকার ছেলে না। ও সাথে সাথে মেঘলার পাছার নিচে দিয়ে ওর হাতের মাঝ আঙুল টা মেঘলার গুদের মধ্যে ঢুকিয়ে দেয়। মেঘলার গুদ ট সে সময় ভীজে জবজবে অবস্থায়। তাই সহজেই ঋজুর পুরো আঙুল টা ওর গুদে ঢুকে যায়। এসময় ওরা একে অপরের শরীরের সাথে পুরোপুরি মিশে গেছিল। তখন দুজন দুজনকে খোলা আকাশের তলায় মৈথুন করে দিতে থাকে। বেশ কিছুক্ষণ এভাবে চলার পর হঠাৎ মেঘলার ঝাঁকিয়ে ওঠে আর ওর অর্গাজম হয়ে যায়। তখন সে সবকিছু ছেড়ে ঋজু ক জাপটে চেপে ধরে। একটু ধাতস্থ হয়ে ও আবার ঋজুর লিঙ্গ নাড়াতে শুরু করে আর বেশ জোড়ে জোড়ে নাড়িয়ে কিছুক্ষণের মধ্যেই ঋজুর আউট করে দেয়।
মেঘলা আর ঋজু যখন ছাউনি থেকে দূরে চলে যাচ্ছিল, তখন অরুণাভ সবটাই বুঝতে পারে। তাই সে কাউকে কিছু বুঝতে না দিয়ে ওখান থেকে উঠে সী বীচ ধরে বেশ খানিকটা এগিয়ে একটা জায়গায় দাড়িয়ে যায়। যায়গাটা এমন ছিল যে, মেঘলারা ওকে দেখতে না পেলেও ও ভালো ভাবে মেঘলাদের দেখতে পাচ্ছিল। ও পুরো ব্যপারটাই দুর থেক দেখতে থাকে। পুরোটা বুঝতে না পারলেও এটা বুঝতে পেরেছিল কি, মেঘলা ঋজু কে জড়িয়ে ধরে কিস করেছে এবং একে অপরকে জড়িয়ে অনেক্ষণ দাড়িয়ে আছে।
ঋজুর টা আউট হয়ে গেলে মেঘলা সাথে সাথে ওকে ছেড়ে ওখান থেকে হোটেলের দিকে ফিরতে শুরু করে। প্রায় দশ মিনিট হাটার পর ওদের হোটেল। ঢেউয়ের সাথে সাথে ওরা যে এতোটা দুরে চলে এসেছে এটা মেঘলা বুঝতেই পারে নি। পথে আসতে আসতে সে ছাউনির দিকে তাকিয়ে দেখে বাকি ছেলে গুলো বসে আছে আর তার দিকে তাকিয়ে হাসাহাসি করছে। কিন্তু সেখানে অরুণাভকে সে দেখতে পায় না। তখন সে ভাবে, অরুণাভ হয়তো তাকে না নিয়েই হোটেলে চলে গেছে। এই ভেবে সে হোটেলের দিকে হাটতে শুরু করে। পিছনে তাকিয়ে দেখে ঋজু তার পিছন পিছন আসছে। ঋজু ওকে ওদের হোটেলের নাম আর রুম নম্বর জানতে চায়। তখন ও কোনো রকম উত্তর না দিয়ে মুখ ঘুরিয়ে নেয় আর হোটেলে ফিরে আসে।

* * * * *
হোটেলে ফিরে মেঘলা রিসেপশনে অরুণাভর কথা জিজ্ঞাসা করাতে তারা জানায় সে এখনও ফেরেনি, কারণ রুমের চাবি তখনও রিসেপশনেই আছে। তখন সে রিসেপশন থেকে চাবিটা নিয়ে রুমের দিকে যায়। রমে ঢুকে টাওয়ালটা নিয়ে বাথরুমে ঢুকতে যাবে, এমন সময় দরজায় টোকা পরে। সে দরজা টা খুলে দেখে বাইরে অরুণাভ দাড়িয়ে। তখন সে অরুণাভ কে জানতে চায় এতোক্ষণ সে কোথায় ছিল, উত্তরে অরুণাভ জানায় সে বীচে হাটাহাটি করছিল। সে এমন ভাবে উত্তর গুলো দেয়, যেন সে কিছুই জানে না। মেঘলাও তার চোখ মুখের হাব-ভাব দেখে বুঝতে পারে অসুবিধা কিছু নেই। কারণ অরুণাভ হয়তো বীচের অন্য দিকে হাটাহাটি করছিল, আর ও ঐসব ঘটনার কিছুই জানে না। তখন সে নিশ্চিন্ত মনে বাথরুমে ঢুকে পড়ে।

বাথরুম থেকে বেড়িয়ে মেঘলা লাঞ্চে যাওয়ার জন্য রেডি হলো। অরুণাভ তখনও স্নানে যায়নি। সে অরুণাভকে তারাতারি রেডি হতে বললো। অরুণাভ জানালো তার মাথায় খুব যন্ত্রনা ধরেছে তাই সে রুমেই লাঞ্চ করবে। মেঘলাকে সে বলে দেয় সে লাঞ্চ করে ফেরার সময় যেন ওর লাঞ্চ টা অর্ডার করে দেয়। মেঘলা তখন রুম থেক বেড়িয়ে রেস্টুরেন্টে চলে যায়। মেঘলা যখন লাঞ্চ করছিল, সে হঠাৎ খেয়াল করে ঋজু আর তার বন্ধুরা রেস্টুরেন্টে ঢুকছে। ঋজু ক ওদের রিসর্টের রেস্টুরেন্টে দেখে মেঘলা থতমত খেয়ে যায়। সে কোনক্রমে নিজেকে সামলে এমন একটা ভাব করে, যেন সে ঋজুদের দেখতেই পায়নি। ঋজু হঠাৎ তার সামনে এসে দাঁড়ায় । সে ভেবে পায় না কিভাবে ঋজু কে হ্যান্ডেল করবে। কারণ সমুদ্রে ঋজুর সাথে যখন ও সময় কাটিয়ে ছিল, তখন ওদের আসে পাশে কেউ ছিল না। কিন্তু এই রিসর্টের মধ্যে যদি ও ঋজুর সাথে বাড়াবাড়ি কিছু করে তবে সেটা খুবই অসুবিধা তৈরি করতে পারে। কারণ এখানে অরুনাভর থেকে সে কিছু লোকাতে পারবে না। তাই সে ভেবে পায় না কি করবে। মেঘলা ঋজু কে জিজ্ঞাসা করলো – তুমি আমাদের রিসর্টে কি করছ?

তখন ঋজু জানায় যে তারাও এই রিসর্টেই উঠেছে। এটা শুনে মেঘলার চিন্তায় চোখ-মুখ লাল হয়ে যায়। ভয়ে বুক কেঁপে ওঠে। সে তখন সরাসরি ঋজু ক জানায় যেহেতু তার ফ্যামিলি এখানে তার সাথে আছে, আর তার ফ্যামিলি একটু কনজারভেটিভ, তাই ঋজুর সাথে কোনো রকম আলাপ ওরা মেনে নেবে না। সে এ কে রিকোয়েস্ট করে তার সাথে যেন আর কথা না বলে। ঋজু মেঘলার সমস্যা বুঝতে পারে এবং ওর প্রস্তাবে রাজি হয়ে জানায় যে আর মেঘলার বিরক্ত করবে না। ঋজুর এই ব্যবহারে মেঘলা খুব খুশি হয়। কারন এ ইউনিয়নের ধরনের ছেলেরা মেয়েদের থেকে এতোটা সুযোগ পেলে এতো সহজে তাকে ছাড়তে চায়না। কিন্তু ঋজু খুব সহজেই মেনে নেয় । রিয়া তখন খুশি মনে ঋজুর কাছে ওর মোবাইল নম্বর জানতে চায়, আর জানায় কোলকাতা পৌঁছে ও ঋজুর সাথে যোগাযোগ করবে। ঋজুর তখন ওর নম্বর দেয় আর মেঘলার নম্বর টা ওর থেকে নিয়ে নেয়।
 

Users who are viewing this thread

Back
Top