What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বয়ফ্রেন্ডের বিকৃত চোদনেই আসল সুখ পর্ব-১ - by noobknocker1987

উফফ সোনা প্লিজ এমন কর নাহ। প্লিজ দেখ আমার গুদ দিয়ে রস পড়তেছে। এখন তুমি প্লিজ বাড়াটা বের কর নাহ। আমি পারতেছি নাহ। প্লিজ।
চুপ মাগি। বেহায়া। বাপভাতারি খানকি মাগি। অন্য মানুষের চোদন খাইয়া ব্রা পেন্টি উপহার নিস বেশ্যা। তোর গুদের এত জ্বালা নাহ। আজকে সব মিটাব। তোর বেহায়াগিরির একটা পানিসমেন্ট দিব তোরে আজকে। আর এটাই তোর পানিসমেন্ট। তোর এই গরম গুদ নিয়াই তুই ধন ছাড়া ছটফট করবি মাগি। কুত্তি।

আমি নাদিয়া। বাবা মায়ের একমাত্র আদরের সন্তান তাই স্বাভাবিকভাবেই এক্টু বেশি বাদর হয়ে গেছি। জীবনের ২২ বসন্তে কম করে এখনো ১০টা পুরূষাঙ্গ আমার যোণীতে গেছে। বয়সের তুলনায় ছোট থেকেই আমি অনেক বাড়ন্ত শরীরের। সেটা আমার মায়ের দিক থেকেই এসেছে। সেটা পরে একদিন নাহ হয় শেয়ার করব।

আমার একটু লাইফস্টাইলের বর্ণনা দিই, তোমাদের বোঝার জন্য। আমি ঢাকাতে জন্ম এখানেই বড় হওয়া। ইংলিস ভার্সন স্কুলে কলেজে পরে এখন ভার্সিটির ছাত্রি। শরীরটা বহু হাতের ছোয়াতে অনেক রিস্টপুস্ট এখন। ৩৬ডি সাইজের ব্রা ও কিছুটা টাইট হয়। আর নিচে পুরা ৪০। আগে একটু চিকন ছিলাম। করোনাতে বাসায় থেকে থেকে কিছুটা ওজন বাড়ছে। আর সেজন্য শরীরে মাংসও বেশ খানিকটা নতুন যোগ হইছে যা আমার এই ভলাপ্টাস ফিগারকে আরো কামনীয় করে তুলেছে। জীবনে প্রথম চোদন ক্লাস ৯এ থাকতে, আমার বয়ফ্রেন্ডের হাতে। কালের পরিক্রমায় সেই সম্পর্ক আর টিকে নাই। এখন পর্যন্ত অফিসিয়ালি বয়ফ্রেন্ড ৫জন। মানে ৫নাম্বার মাল এখন আমাকে চুদছে।
ওর নাম আনিস আর আমার এক বছরের সিনিয়র। কিভাবে শুরু সেটা না হয় অন্য কোনোদিন। পুরা আমার মতোই প্রচন্ড নোংরা মানসিকতার।

যাইহোক আসল ঘটনায় আসি। আনিসের আব্বু আম্মু দুইজনই জব করে তাই বাসা ফাকাই থাকে আর তাই যেদিনই মুড আসে সেদিন সারাদিন আমরা মেতে থাকি আদিম খেলায়। তো আমার এক রসিক নাগর আমাকে এক সেট লাল non-wired ব্রা আর লাল থং। আমার সেই নাগরের কাছে যাওয়ার আগেই ভাব্লাম আমার সোনাটাকে একটু টিজ করে আসি। কিন্তু কে জানত শালায় এমন কুত্তা হয়ে যাবে আমাকে দেখে। আর এভাবে খাবে আমাকে।

তো ওকে সকাল ১০টায় ফোন দিলাম।
আমিঃ এই কিরে ঘুম ভাংছে তোর।
আনিসঃ হুম সোনা। এইতো অনেকক্ষন আগেই ঘুম থেকে উঠছি।
আমিঃ তো কুত্তা আমাকে গুড মর্নিং বললি না কেন। কোন মাগি চুদতে গেছিলি।
আনিসঃ আরে আমি মাগি চুদতে গেলে তো তোমারে বলতামই। আর তাছাড়া যত মাগি চুদি না কেন তুমি বেস্ট সোনা।
আমিঃ এহহ আসছে। কতজনকে যে এই কথা বলছ কে জানে। যাই হোক শুন।
আনিসঃ হুম বলো জান। এই সকালে খাওয়া দাওয়া হইছে তো।
আমিঃ হুম হইছে। আচ্ছা শুনো নাহ। আজকে চল না মিট করি। অনেক দিন কিছু কর নাই।
আনিসঃ ব্যাপার কি বল তো আজকে সাতসকালেই আমার মহারানী এত গরম কেন। অই চাইয়ের দোকানে গেসিলা নাকি হাহাহা।
আমিঃ আরেহ নাহ। গেলে তো আজকে কাজ সেরেই আসতাম।
আনিসঃ আচ্ছা তাই বুঝি।
আমিঃ হুম্ম তাই তো। আচ্ছা বল না আজকে দেখা করবা নাকি।
আনিসঃ যা মনে হচ্ছে শুধু দেখা করে আজকে কোনো লাভ নাই। আপনার আরো কিছু দরকার। যা বুজতেছি। ঠিক আছে তুমি বের হঊ। আমি বাইক নিয়ে আসতেছি তোমাকে পিক করে নিব। বাসা ফাকাই আছে প্যারা নাই।
আমিঃ ইসশ রে । থ্যাঙ্কিউ জান। আচ্ছা কি পড়ব তাইলে বল।
আনিসঃ যা খুশি একটা পড়। শাড়ি, সেলোয়ার কামিজ , ওয়েস্টার্ন যেটাই পড় তোমারে হেব্বি লাগে।
আমিঃ খালি পাম মারা। আর যে কত মেয়ে কে এমনে বল কে জানে।
আনিসঃ আরেহ না সত্যি। তবে কিছু না পড়লে তোমারে আরো বেশি ভালো লাগে গো। হিহিহহি।
আমিঃ কুত্তা একটা মাইর দিব খালি সারাক্ষন আজে বাজে কথা।
আনিসঃ আচ্ছা বাবা মারিস। আগে রেডি হয়ে নিচে তো নামো আমার জান পাখি।
আমিঃ হুম ১১টায় নিচে থাকব। বেশি লেট করবি নাহ কিন্তু বলে দিলাম।
আনিসঃ আচ্ছা মহারানি আগেই থাকব দেইখ তুমি।
আমিঃ আচ্ছা ছারতেছি তাইলে

আমি ফোনটা রেখেই ড্রেসিং টেবিল এর সামনে গেলাম। বাসায় আমি নরমালি গেঞ্জি আর প্লাজু বা সর্টস পড়ে থাকি। তো আমি গেঞ্জি প্লাজু খুলে ফেললাম। আর শুধু ব্রা আর পেন্টি পরে নিজেকেই কত্তক্ষন আয়ানায় দেখতে থাকি। দেখতে দেখতে আমি কখোন জানি নিজেই নিজের স্তনটাকে ব্রা এর উপর দিয়েই চাপতে শুরু করে দিছি। আর কালকে আব্বু আর আম্মুর চোদনলীলার সময় আম্মুর মুখের সেই আহ আহহ উফফ শব্দগুলা কানে বাজতেছিল। নাহ আর পারলাম নাহ বাসায় পড়া গেঞ্জির স্পোর্টস ব্রাটা খুলেই ফেললাম আর আর ধপ করে নিচে বসে পড়লাম। নিপল গুলা নিয়ে খেতে থাকলাম আর আসাদের সাথে কাটানো প্রথম চোদনের ঘটনা স্মৃতির মন্থন করতে থাকলাম। বার বার মনে হচ্ছিল যেন সেই প্রথম দেখার দিনে যেভাবে আমাকে রেস্টুরেন্টের ভেতরেই দুদে হাত দিয়ে পাগল করে তুলেছিল, ঠিক যেন সেভাবেই আজকেও ও আমার পাশেই আছে। আর আমার পুরা শরীর টা ওর অই শক্ত খসখসে জিম করে শিরা বের করা হাতের দখলে।

এইই কিরে ঘুম ভাঙ্গলো নাকি রে তোর। উঠবি না নাকি। তোর আজকে ক্লাস নাই। এইই কিরে। বুঝি কত এমন বড় হইছিস যে দরজা লাগিয়ে শুতে হবে শুনি।

আম্মু দরজা ধাক্কাচ্ছে। আর আম্মুর চিতকারেই আমার ঘোর ভাংলো।
আমিঃ আরেহ আমি উঠছি তো । আসতেছি ।।। তুমি যাও তো আম্মু।

আমি উঠে দারালাম। আর নিজেকে আবার ও আয়নার সামনে। যৌবনের এই বয়সেই কাছে একটা মানুষ নাই। কি আর বলব। নিজের দুদ গুলা নিজেই দেখতেছি। দুধে আলতা শরীর আমার। ছোটবেলা থেকেই অনেক ফর্সা। আর মোটামোটি স্বচ্ছম ফ্যামিলির মেয়ে বলে রোদে খুব একটা বের হই নাহ। তাই দিন দিন ইটের নিচে চাপা পড়া সাদা ঘাসের মতো আরো যেন বেশি ফর্সা হয়ে যাচ্ছি। ভেতরের নীল শিরা গুলা একদম স্পষ্ট। আর এই নীল শিরাগুলা যেন আমার অই ৩৬সাইজের সাদা ধবধবে দুদগুলাকে আরো অন্যমাত্রায় নিয়ে গেছে। আর অতিরিক্ত ফর্সার জন্য শরীরে কোথাও একটু ধরলেই লাল হয়ে যায়। তাই এতক্ষনের দুদ চটকানো তে সেগুলাতে লাল দাগ স্পষ্ট। হাল্কা গোলাপি আর বাদামির মিশ্রনের আমার সবথেকে প্রিয় আর সেন্সিটিভ নিপলগুলা একদম খাড়া হয়ে জানান দিচ্ছে একটা পুরুষালি হাত তার কত দরকার এই মহুর্তে। এদিকে আমার হাল্কা ট্রিম করা বালে ভর্তি যোনিদেশ পুরো চেটচেট করছে জরায়ু নিসৃত রস দিয়ে। আমার পরনে থাকা গেঞ্জির হাল্কা ফুলের নকশা করা পেন্টিটা তখন ভিজে শেষ। নিজেই নিজের অবস্থা দেখে না হেসে আর পারলাম নাহ। হিহিহহি।

ভাবলাম আমার জানপাখিটারে একটু টিজ করি। তাই কিছু মিরর সেলফি তুলে আসাদকে পাঠায় দিলাম। তুলেই ফোনের ডাটা কানেকশন অফ করে দিলাম। জানি একটু পরেই বেচারার অবস্থা খারাপ হলেই মেসেজ আর কলে আমার ফোন গরম করে তুলবে। যাই হোক। আমি চলে গেলাম শাওয়ারে। শাওয়ারে গিয়ে হ্যান্ড শাওয়ার তা নিয়ে নিজের যোনিদেশে পানি ছেরে ঠান্ডা করতে লাগলাম। একটু আগেই পানি বের হচ্ছিল যেই জায়গা দিয়ে এখন পানি পড়ার সাথে সাথে কেমন জানি পুরা শরীরটা শিওরে উঠল। নিজের অজান্তেই নিচের ঠোটটাকে দাত দিয়ে কামড়ে ধরলাম। খুব মনে হচ্ছিল। কেউ একজন আমাকে পেছন থেকে খুব শক্ত করে চেপে ধরুক আর আমার ঠোটগুলোকে খুব করে খাক। কামড়ে কামড়ে দাগ ফেলে দিক।

যাইহোক আজকে অনেক কিছু বাকি আছে। এখন শুধু শুধু এসব করে সময় নষ্ট করলে চলবে না। অলরেডি মনে হয় আসাদ এসে নিচে দাঁড়ায় আছে। তাড়াতাড়ি শাওয়ার শেষ করে তাওয়েল দিয়ে নিজেকে ভালো করে মুছে নিয়ে বের হই। বের হয়ে আবার ও আয়নার সামনে দাড়ালাম। পুরো নগ্ন দেহ। দেখে আবারো হাসলাম আর ভাবলাম আজকে আসাদ শালা মাগিবাজটা কিভাবে এই শরীরটা খাবে। উফফফ। নাহ। আর নাহ।। তাড়াতাড়ি করে অই ব্রা আর পেন্টির সেটটা বের করে নিলাম। আর আয়নার সামনে দাঁড়ালাম নাহ। এরপর একটা বেগুনি আর লাল এর ফুল করা লিলেন এর কামিজ পড়ে নিলাম। আর নিচে একটা কালো টাইস। পড়ার পর দেখলাম যে কামিজটা অনেক নরম হওয়ার জন্য আমার ব্রার স্ট্রাপগুলা বেশ ভালোভাবেই ফুটে উঠেছে। ভাবলাম ভালোই হইছে। শালাকে ভালো মতো জ্বালানো যাবে। এর পর যাস্ট চুলটাকে পনি টেইল করে বেধে নিলাম আর সামনে বুকের উপর এনে রাখলাম। আমি বেশি মেকাপ প্রছন্দ করি নাহ। দরকার ও পড়ে নাহ। তাই এদিকে আর বেশি সময় নষ্ট না করে, যাস্ট হাল্কা ফাউন্ডেশন নিয়ে আর গোলাপি একটা লিপজেল। কাধের একপাশে করে একটা খুব হালকা সুতির ওরনা নিয়ে নিলাম। পার্টস গুছাতে গিয়েই দেখি অলরেডি ২৬টা মিসডকল। ডাটা কানেকশন অন করতেই ফোন নোটিফিকিশনে কেঁপে উঠল। আমি হেসেই উঠলাম।

বের হব। আম্মু দেখি খাবার টেবিলে গুছায় রেখে টিভি দেখতেছে আমার খাওয়ার খুব একটা ইচ্ছা ছিল না। যাস্ট একটা স্লাইস উঠায় নিলাম আর জুস খেয়ে আম্মু কে বায় বলে বেরিয়ে পড়লাম। আম্মুর সেই একই প্যাচাল , সাবধানে নাম, সাবধানে যাস। এইই।। নিচে নেমেই দেখি আমার আশিক আমার চোদনা। আমার গুদের মালিক একটা কালো গেঞ্জি আর জিন্স পরে বাইকের উপর বসে আছে। আমি সামনে যেতেই আমার দুদ টিপ দিয়ে ধরল। আমি হাতটা এক ঝটকায় সরায় দিলাম। বলে খানকি মাগি কি হইছে বল তো । এত তেতে আছিস কেন। আর আমাকে এমন পিক কেন দিলি। আমি বাইরে বের হইছি বাল। তোর অইটা দেখেই আমার ধন টা দাঁড়ায় গেছে। বলেই আমার হাতটা নিয়ে অর ধনে ধরায় দেয়। আমি একটা বাড়ি দিয়ে হাতটা সরায় নিই। আর হাসি। আসাদ বলে এমনে হাইস না জান নাইলে রাস্তাতেই আজকে বের করে দিব কিন্তু। আমি বললাম ইসশ শয়তান একটা। আসাদ বলে তোমার এই কামিজ টা দারুন মানাইছে গো। আর নিচে কি পড়ছ এটা। তোমারে বলছি না যে এমন টাইস পড়বা নাহ। তোমার অই কলা গাছের মতো পা গুলা দেখে আমার মাথা ঠিক থাকে না। আর রাস্তার কুত্তা গুলা তোরে যে গিলে খায় মাগি বুঝিস নাহ। আমি বললাম ধুরু বাদ দেও তো । তোমাকে অনেক কিছু দেখানো বাদ আছে। দেখবা নাকি আমি চলে যাব। আসাদ কান ধরে বলে সরি সোনা। বাইকে উঠ । আজকে আমারও আর তর সইতেছে নাহ। আমি বাইকে দুইদিকে দুই পা ছড়ায় দিয়ে বসে পরি আর শক্ত করে ওকে জড়ায় ধরি। আমার দুদ গুলা অর ঘামা পিঠে লাগতেই আমি আর ও দুইজনই কেমন যেন কেঁপে কেঁপে উঠলাম। ও একবার পিছে ঘুরে আমাকে দেখল। আমি চোখের ইশারায় ওকে সামনে তাকাতে বলি। ও একটা মুচকি হাসি দিয়ে সামনে ঘুরে বাইকে স্টার্ট দেয়। আর একটু দুষ্টামি করে একটা ঝাকি দেয়। আমি ওর কাধে একটা কিল দিয়ে বলি। এই ফাযিল ঠিক মতো গাড়ি চালাও। সব হবে চিন্তা নাই। ও আরেকবার পেছনে ঘুরে আমাকে দেখে নিয়েই বাইক চালানো শুরু করল।
 

Users who are viewing this thread

Back
Top