What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বিহারী চাচীর সুখ ভোগ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বিহারী চাচীর সুখ ভোগ - by chayanroy1985

গায়েত্রী দেবী, আমাদের পাড়ার একমাত্র বিহারী চাচী, আমাদের প্রতিবেশী, আগে আমাদের বাড়িতেই ভাড়া থাকতো কিন্তু এখন ফ্ল্যাট হয়ে যাওয়ার পর আমাদের পাড়াতেই অন্য একটা বাড়িতে ভাড়া থাকে। ছেলের মা হওয়ার ইচ্ছায় আজ নয় মেয়ের মা। ছোট বেলা থেকেই গায়েত্রী চাচীর উপর আমার আলাদা আকর্ষন ছিল, চাচীকে দেখতেও ভাল ছিল আর চাচীর ফিগারও ছিল দুর্দান্ত, বাড়িতে চাচী একটু খোলা মেলাই থাকতো বরাবর, চাচী যখন চান করতো তখন আমি রোজ চাচীকে দেখে খিঁচে রস ফেলতাম, কিন্তু সে তো কুড়ি পঁচিশ বছর আগের কথা, এখন চাচীর বয়স ৫০, চার বছর আগে ওনার লাস্ট মেয়ে জন্মেছে, চাচী এখন অনেক মোটা হয়ে গেছে, ছোট তিনটে মেয়ে ছাড়া বাকি সব মেয়ে গুলোরই এখন বিয়ে হয়ে গেছে। চাচীর বাড়ি গিয়ে জানতে পারলাম চাচী মাস চারেক ধরে তীব্র চোখের সমস্যায় আক্রান্ত হয়ে আজ প্রায় দৃষ্টিহীন, হাই পাওয়ার আলো বা সূর্যের আলোয় অল্প কিছুটা দেখতে পায়। আগের ৩৮ সাইজের টাইট দুদুগুলো এখন পুরো ঝুলে পেটের কাছে এসে গেছে, মাথার চুলেও অল্প পাক ধরেছে, ফর্সা হলেও শরীর এখন অপেক্ষাকৃত মেদ যুক্ত, দেখতে সুন্দরী হলেও এই কয়েক বছরে চাচী যেন ৫০ বছরের বাঙালি বউদের থেকে অনেক বেশি বয়স্ক হয়ে গেছে।

এবার আসি আসল ঘটনায়, আগের সপ্তাহে আমার জেঠুর বাৎসরিক কাজে চাচিদের সবার নিমন্ত্রণ ছিল, কিন্তু কেউ না আসায় আমি ওদের খাবারের পার্সেল গুলো নিয়ে চাচীর বাড়ি গেলাম দিতে সাড়ে তিনটের সময়। চাচীর নাম ধরে ডাকাডাকি করাতে চাচী জানলা দিয়ে মুখ বাড়িয়ে আমায় দেখে গেটের চাবি দিল। আমি গেট খুলে দরজা বন্ধ করে দিয়ে ঘরে ঢুকে চাচীকে পার্সেলটা দিতে চাচী বলল ওটা একটু ফ্রিজে ঢুকিয়ে দিবি বাবা আমি না এখন আর ভালো চোখে দেখতে পাচ্ছিনা। আমি চলেই যাচ্ছিলাম চাচী বলল, চয়ন একটু আয়না, আমার কাছে বস, একটু গল্প করি কতদিন পরে এলি, এখনতো কেউ আর নেই বাড়িতে খুব একা একা লাগে।

আমি কাকিমার কথা শুনে কাকিমার পাশে গিয়ে বিছানায় বসে গল্প করতে লাগলাম। এরকম সময় কাকিমার ছোট মেয়ে ঘুম থেকে উঠে কাকিমার মাই চুষে দুধ খাবে বলে বায়না আরম্ভ করলো। চাচীর ম্যাক্সির বোতাম খোলাই ছিল, চাচী আমার সামনেই বিছানায় শুয়ে একটা মাই বার করে দিয়ে মেয়েকে দুধ খাওয়াতে শুরু করল আমার সাথে গল্প করতে লাগলো আমি চাচীর গায়ে মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলাম গল্প করতে করতে, চাচীর মাই দেখে আমার বাঁড়া খাঁড়া হতে শুরু হলো। কিছুক্ষণের মধ্যে বোন ঘুমিয়ে পড়লে আমি চাচীর যে মাইটা থেকে বোন দুধ খাচ্ছিল ওটা হাতে নিয়ে একটু টিপতেই দুধ বেরিয়ে এলো।

আমি আর নিজেকে কন্ট্রোল করতে না পেরে সোজা ওই মাইটা মুখে নিয়ে চুষতে লাগলাম আর ম্যাক্সির ভেতর ছিল ওটা ধরে আসতে আসতে টিপতে শুরু করলাম। চাচী আমায় কোন বাঁধা দিল না, আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছিল। আমি বললাম চাচী প্লিস আমার দিকে ঘরো না। চাচী বোনের দিক থেকে আমার দিকে ঘুরতে আমি চাচীর দুই মাই থেকে প্রাণ ভরে দুধ খেয়ে চাচীর কপালে একটা চুমু দিলাম তারপর গালে চুমু দিয়ে বললাম চাচী একটু তোমাকে ভালো করে আদর করি। চাচী বলল চয়ন আগে আমাকে একটু বাথরুমে নিয়ে চল হাত ধরে, এখন বারান্দার লাইটটা খারাপ হয়ে গেছে তাই একদম দেখতে পাচ্ছিনা।

আমি চাচীর হাত ধরে চাচীকে বাথরুমে নিয়ে গিয়ে চাচীর পিছনে দাড়ালাম। চাচী আমার সামনেই ম্যাক্সিটা কোমড় অবধি গুটিয়ে তুলে মুততে বসল। পেচ্ছাব হয়ে গেলে চাচী বলল একটু মগে করে জলটা দিবি বাবা। আমি হাতে জল নিয়ে চাচীর গুদে হাত দিয়ে গুদ ধুয়ে দিলাম। চাচী বলল মেয়েদের ওখানে পর পুরুষকে হাত দিতে নেই বাবা। চাচী আমিতো তোমার ভাতিজা, তোমার নিজের লোক, তাই হাত দিলাম আমি কথা বলতে বলতেই, চাচীর গুদে আঙ্গুল ঘষতে ঘষতে আংলি করতে শুরু করলাম। চাচী আমার গলাটা জড়িয়ে ধরে বললো, ওরকম করিসনা বাবা, আমাকে ঘরে নিয়ে চল কিন্তু চাচী গুদ থেকে আমার হাত সরিয়ে দিল না।

আমি চাচীর গুদে আঙ্গুল ঢুকিয়েই চাচীকে নিয়ে বাথরুম থেকে বেরিয়ে চাচীকে বারান্দার দেওয়ালে ঠেসে ধরে বললাম চাচী তোমাকে আমার খুব ভালো লাগে, তোমাকে এবার একটু আদর করি? চাচী কিছুক্ষণ চুপ করে থাকার পর বলল হ্যাঁ কর কিন্তু প্লিস আগে ঘরে নিয়ে চল তোর বোন একা ঘুমাচ্ছে। আমি চাচীকে জড়িয়ে ধরে চাচীর ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে শুরু করলাম। চাচীও আমায় জড়িয়ে ধরলো কিস করতে করতে। কিস করতে করতে প্রথমে ডান হাত দিয়ে চাচীর গুদে আংলি করতে শুরু করলাম।

চাচীর সেক্স উঠতে থাকলো, তখন বাঁ হাত দিয়ে চাচীর ঝোলা মাইগুলো টিপতে থাকলাম তখনও অল্প অল্প দুধ বেড়িয়ে চাচীর ম্যাক্সি ভিজে যেতে লাগলো এদিকে চাচীর অনেক সেক্স গেছে। আমি চাচীকে বললাম এবার আরেকটু তোমার দুধ খাই চাচী। চাচী শীৎকার করতে করতে বলল এই বুড়ো বয়েসে চাচীর মাই থেকে আর কত দুধ খাবি তারচেয়ে আমার নিচটা একটু চেটে খা সোনা, আমি আর পারছিনা। দুধও খাবো গুদও খাবো বলে আমি চাচীর ম্যাক্সিটা কোমরের উপর তুলে গুদে মুখ লাগিয়ে চাটতে আরম্ভ করলাম।

চাচী আরামে শীৎকার করতে করতে আমার মাথাটা গুদে চেপে ধরল আর আমি আরো জোরে গুদ চাটতে শুরু করলাম। মিনিট খানেকের মধ্যেই চাচী আমার মুখে রস ছেড়ে দিল। আমি সব রসটা চেটে খাওয়ার কিছুক্ষণ পর চাচী শান্ত হলো। এবার আমি উঠে চাচীকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলাম। চাচী আমায় প্রাণ ভরে কিস করল। অনেক্ষণ কিস করার পর চাচীর ম্যাক্সিটা খুলে নিলাম। নিজের পাজামা পাঞ্জাবি আর জাঙ্গিয়াটা খুলে নিয়ে মেঝেতে বসে চাচীকে আমার কোলে বসিয়ে জড়িয়ে ধরলাম। চাচী বলল, চয়ন তুই নিজে ল্যাংটো হয়ে আমায় ল্যাংটো করে এইভাবে কোলে বসালি কেন।

আমি বললাম, চাচী আমি তোমাকে ল্যাংটো দেখে আর নিজেকে সামলাতে পারছি না প্লিজ একবার তোমাকে ভালো করে চুদতে দাও, আমার অনেক দিনের স্বপ্ন তোমাকে চুদবো, সেই ছোট থেকে তোমাকে দেখে খিচে রস ফেলেছি, আজ যখন সুযোগ পেয়েছি প্লিস না বলোনা। আমি চাচীর গলায় বুকে ঘাড়ে কিস করতে শুরু করলাম। চাচী মাথায় পিঠে হাত বুলাতে বুলাতে বলল, চয়ন তুই আমাকে চুদিসনা বাবা, এতে পাপ হবে আমার তোকে আমি ছেলের মতো ভাবী, তুই আমার দুধ খা, কিস কর ঠিক আছে কিন্তু প্লিস আমাকে চুদিস না এটা শুধু বউয়ের সঙ্গে করতে হয়।

আমি চাচীকে বললাম তুমি ছেলের মা হতে চাওনা বলো, চাচা তো তোমাকে ছেলে দিতে পারেনি, আমি দেব, আমার বাচ্চা তুমি পেটে নেবে। এক কথাতেই কাজ হলো,চাচী আর বাঁধা দিলনা চাচী বলল চয়ন আমার আর বাচ্ছা হবে না ডাক্তার বলেছে, আমার মাসিক বন্ধ হয়ে গেছে কয়েক মাস আগে। চাচী তুমি এতো ভেবোনা আমি তোমায় ওষুধ এনে দেব ওটা খেলে আবার তোমার মাসিক শুরু হবে তখন তুমি আমার বীর্যে ছেলের মা হবে।

শেষে চাচী রাজি হয়ে গিয়ে আমাকে বলল সব জামা কাপড় নিয়ে ঘরে চল ওখানে করবি, বোন ঘরে একা ঘুমাচ্ছে। আমি চাচীর গুদের মুখে বাঁড়াটা রেখে আমার কোলে চেপে ধরলাম ফলে চাচীর গুদে আমার বাঁড়াটা ঢুকে গেল আর চাচী উইউইউ করে আমার পিঠ খামচে ধরলো। আমি বললাম চাচী লাগছে তোমার। একটু লাগছে, বদ্য বড় তোরটা, আমি বললাম তোমার পছন্দ হয়েছে, চাচী বলল হ্যাঁ তবে আসতে আসতে কর।

আমি তলঠাপ দিতে আরম্ভ করার সাথে সাথেই চাচীও বাঁড়া গুদে নিয়ে ওঠবস করতে লাগলো। মিনিট পাঁচেকের মধ্যেই চাচী আমায় বুকে জড়িয়ে নিয়ে বাঁড়া গরম রসে ভাসিয়ে দিল। কিছুক্ষণ পর একটু শান্ত হয়ে চাচী বলল, তোর বেরিয়েছে সোনা আমার তো বেরিয়ে গেল। এত তাড়াতাড়ি আমার বেরোবে না চাচী আমি এবার একটু তোমার মাই গুলো চুষি এই বলে আমি চাচীর বাঁ মাইটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম, আমার মুখ চাচীর ঘন দুধে ভরে গেল।

প্রায় কুড়ি মিনিট ধরে দুটো মাই পালা করে চুষে চাচীর বুকের সব দুধ খেয়ে নিলাম। চাচী আরামে আমার মাথায় পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো। আমি চাচীর কানের কাছে মুখ নিয়ে এসে বললাম আমার বাঁড়াটা একটু চুষে দেবে। চাচী বলল চয়ন যা করবি তাড়াতাড়ি করে তোর চাচা আসার আগে বাড়ি চলে যাস বাবা, ও যেন কিছু জানতে না পারে। তাহলে আমি আর বাঁচবো না। আমি উঠে দাড়িয়ে চাচীর হাতে বাঁড়াটা ধরিয়ে দিলাম, তারপর চাচীর মুখ ধরে আমার বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। চাচী চুষতে শুরু করলো।

আমার সেক্স উঠেই ছিল দুমিনিটের মধ্যেই চাচীর মুখে রস ছেড়ে দিলাম। চাচী সব রসটা খেয়ে নিয়ে বলল এবার ঘরে চল, আমি তোকে দেখতে পারছি না এখানে, ঘরে গেলে আমিও তোকে দেখতে পাবো, আমার ভালো লাগবে। আমি চাচীকে কোলে করে ঘরে নিয়ে এসে বললাম চলো এবার তোমায় আলোতে ভালো করে আদর করি খাটে শোয়। চাচী বলল, খাটের উপর করলে বোন উঠে পরবে তুই খাটের নিচে গদি আছে ওটা মেঝেতে পাত, ওর উপর শুয়ে করব।

আমি মেঝেতে বিছানা পাততে চাচী এসে বিছানায় শুয়ে পড়ল। ঘরের আলোতে চাচীকে ল্যাংটো অবস্থায় অপূর্ব সুন্দর লাগছিল। চাচীর মুখে একটু আগে পাওয়া যৌন পরিতৃপ্তির হাসি, মাই গুলো ঝুলে গেলেও বড় বড় খয়েরী বোঁটা গুলো যেন আমাকে ডাকছে, চওড়া ভুঁড়ি যুক্ত পেটের ওপর গভীর নাভি। অল্প কাঁচা পাকা বালে ঘেরা গুদ। চাচী পা দুটো ফাঁক করে আমার দিকে দুহাত বাড়িয়ে দিল। আমি চাচীর উপর শুয়ে চাচীকে কিস করতে আরম্ভ করলাম। চাচী নিজে আমার বাঁড়াটা ধরে গুদের উপর ঘষতে শুরু করে বললো, চয়ন আর আদর করতে হবেনা এবার চোদ আমায়। আমি চাচীর ঠোঁটে কিস করেই চললাম।

চাচী আমার মুখ সরিয়ে দিয়ে বলল আর দেরি করিস না সোনা, প্লিস তাড়াতাড়ি করে বাড়ি চলে যা বাবা, আমার খুব ভয় লাগছে, সাড়ে চারটে বাজতে যায়। আমি বললাম ভয় পেওনা চাচী চাচা এতো তাড়াতাড়ি আসবেনা আর আসলেও ভাববেনা যে আমি তোমায় চুদছি, দেখনা কেমন করে আমি তোমাকে চুদে আরামদি। আমি ফোরপ্লে আরম্ভ করলাম, প্রথমে চাচীর কপালে ও চোখ দুটোর উপর কিস করে ঠোঁটে কিস করলাম। তারপর গলায় ঘাড়ে বুকে কিস করতে করতে চাচীকে বললাম কি চাচী ভালো লাগছে?

চাচী বলল হ্যাঁ খুব ভালো লাগছে, তারপর বললাম চাচা করে এরকম করে তোমাকে, চাচী একটু বিষণ্ণ ভাবে বলল অনেক আগে এরকম করে করতো, এখনতো আর কিছুই করেনা। আমি বললাম চাচা চোদে না তোমায়? না ছোট মেয়ে হবার পর আর চোদেনি। আমি ফোরপ্লে করতেই থাকলাম। চাচী খুব আরাম পাচ্ছে চাচীর শিতকার করতে করতে বললো, আমি বললাম এবার কি সুন্দর করে তোমার গুদটা চাটব দেখ খুব আরাম পাবে।

চাচীর গুদ অপেক্ষাকৃত অনেক বড়, গুদের ঘনো বাল গুলো সরিয়ে গুদের ভিতর জিভ দিতেই চাচী বলল চয়ন ওখানে আর মুখ দিসনা, তোর কি একটুও ঘেন্না লাগছে না। আমি বললাম চাচী আমি তোমাকে ভালোবাসি, আমার বাচ্চা তুমি পেটে নেবে আমি ঘেন্না কেন পাবো। চাচী আমার কথায় খুশি হয়ে বললো, সত্যি আমার পেটে বাচ্চা আসবে বুঝি। আমি গুদ চাটতে শুরু করলাম চাচী আমার মাথাটা ক্রমশ গুদে চেপে ধরতে লাগলো, এক পর্যায়ে ছটপট করতে করতে আমার মুখে জল খসিয়ে দিলো।

চাচীর মুখ দেখে বুঝলাম খুব আরাম পেয়েছে। তুই খুব ভালো করে আদর করতে পারিস চয়ন। কথা বলতে বলতে আমি চাচীর উপর শুয়ে চাচীর গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম, চাচী আমার ঠোঁটে কিস করে বলল, চয়ন পাঁচটা বেজে গেছে তুই তাড়াতাড়ি করে বাড়ি চলে যা বাবা। চাচী ভয় পাচ্ছে দেখে আমি জোরে ঠাপাতে আরম্ভ করলাম, মিনিট দশেক ঠাপানোর পর পজিশন চেঞ্জ করে চাচীকে ডগি স্টাইলে বসিয়ে আবার চুদতে শুরু করলাম। চাচীর ফর্সা পোঁদ দেখে আমার বাঁড়া আরও ঠাটিয়ে গেল। চাচী বালিশে মুখ গুজে শীৎকার করতে করতে চোদা খেতে লাগলো। মিনিট ছয়েকের মধ্যেই চাচী আবার রস খসালো

আমিও আর ধরে রাখতে পারলাম না বাঁড়াটা চাচীর গুদে চেপে ধরে সব রসটা চাচীর গুদে ফেললাম। বাঁড়া নরম হলে আমি গুদ থেকে বাঁড়া বের করে নিয়ে চাচীর পাশে শুলাম, চাচী আমাকে বুকে জড়িয়ে ধরে কিস করতে করতে অনেক গল্প করল। চাচী বলল, আমার পেটে আর বাচ্চা আসবে না তুই হাজার চেষ্টা করলেও, পিংকি হওয়ার পর আমার বাচ্ছাদানীটা ডাক্তার বাদ দিয়ে দিয়েছে। আমার কথাটা শুনে একটু খারাপ লাগলো। চাচী বলল, আমি এখন প্রতিবন্ধী, তোর চাচা আর আমার দিকে তাকায় না, তাই তুই যখন আমার গুদে আংলি করতে শুরু করলি আমি ভাবলাম যদি তুই আমাকে চুদতে চাস তোকে বাঁধা দেবোনা।

আমি বললাম চাচী তোমার ভালো লেগেছে আমার সাথে সেক্স করে। চাচী বলল, তুই যে এতো সুন্দর করে আমায় আদর করবি আমি স্বপ্নেও ভাবেনি, জানিস এই প্রথম আমার এতো রস বেরোলো। আমি চাচীকে জরিয়ে ধরে আবার কিস করে বললাম, চাচী আমি যদি তোমাকে মাঝে মাঝে এসে চুদতে চাই তুমি চুদতে দেবে আমায়। চাচী বলল রবিবার ছাড়া যেকোন দিন দুপুর বেলা তিনটার পর আসলে আমাকে চুদতে পারবি, কিন্তু প্লিস খেয়াল রাখিস এটা যেন কেউ জানতে না পারে। তারপর আবার চাচীর গুদে বাঁড়া ঢুকিয়ে দিলাম। চাচী বলল ওই আর করিস না এতো করলে শরীর খারাপ হবে আবার অন্য দিন করিস। আমি বললাম একবার রস ফেললে আমার শান্তি হয়না, আরেকবার রস ফেলে আজ চলে যাব।

চাচী বলল ঠিক আছে কর। আমি আরো ৪০ মিনিট মতো চাচীকে চোদার পর আমার রস বেরোলো এর মধ্যে চাচী দুবার জল খসিয়ে ছিল, আমি সব রসটা চাচীর গুদে ফেলে চাচীকে কিস করলাম। চাচী আমার হাত ধরে বলল আবার আসবিত চয়ন আমার কাছে। আমি বললাম হ্যাঁ আবার দু তিনদিন পরে আসবো। আমরা দুজনে সব জামা কাপড় পড়ে নিলাম, চাচী বলল এক্ষুনি চলে যাবি না আরেকটু বসবি। আমি সোফায় বসে চাচীকে আমার কোলে বসিয়ে নিয়ে বেশ কিছুক্ষণ চাচীকে কিস করলাম তারপর চাচীর মাই দুটো থেকে পালা চুষে চাচীর যেটুকু দুধ আবার বুকে জমেছিল সবটা খেলাম। তারপর চাচীকে কিছুক্ষণ বুকে জড়িয়ে ধরে রাখলাম। চাচীর মেয়েরা টিউশন পরে এলে আমি বাড়ি চলে আসলাম।
 

Users who are viewing this thread

Back
Top