What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মধুজা আমার রসালো বউ - by ab143224

"নমস্তে !"
অনেক্ষন উৎসুক করে শেষে বলেই ফেলে ট্রেনের ফাস্ট ক্লাস কামরায় সামনের বার্থে বসে থাকা মধ্য বয়স্ক পাঞ্জাবি ভদ্রলোক।
"হামার নাম কুলদীপ সিং কাউর আছে। হামি নেভিতে চাকরি করে।"

"নমস্কার আমি শুভম সেন আর ইনি আমার স্ত্রী মধুজা সেন।" একটু হেঁসে, প্রত্যুত্তরে আমাকেও কথা বলতেই হল আর সাথে থাকা আমার স্ত্রীকেও পরিচয় করানো কর্তব্য। আমার স্ত্রী মধুজা জানলা দিয়ে বাইরের দৃশ্য দেখতেই ব্যাস্ত।

"বাহ! বাহ! বেশ বেশ কুব বালো আছি।" ভাঙা বাংলায় কথা গুলো বললেন তিনি। লক্ষ্য করলাম তার চোখ মাঝে মাঝেই মধুজার দিকেই বেশি যাচ্ছে।

"আমরা একটু টাইম পেয়ে চাঁদিপুর ঘুরতে যাচ্ছি। আর আপনি?" প্রশ্নটা করলাম আমি।

"হামি ভি চাঁদিপুর যাচ্ছে, একতা কামে।" একটু হেঁসে আর চোখে পুনরায় মধুযাকে দেখে জবাব দিলেন তিনি। আরো বললেন সাথে তার অফিসের কলিগেরও যাওয়ার কথা ছিলো, কিন্তু একটা বিশেষ কাজে সে যেতে পারছে না তাই এই চার বার্থের কূপে আর কেউ আসবে না।

টক.. টক..
কূপের দরজায় আওয়াজ হতে আমি নিজে উঠেই দরজা খুলে দিলাম। চেকার টিকিট পরীক্ষা করে চলে গেলেন। কিন্তু দরজা বন্ধ করে সিটে বসার আগে আমার চোখ গেলো মধুজার বুকের খাঁজে, আর সাথে সাথে পাঞ্জাবি লোকটার মধুজার দিকে বারে বারে চোখ যাবার কারণ বুঝে গেলাম। মধুজার পাতলা কালো শাড়ির আঁচল সরে যাওয়ায় ডিপকাট ব্লাউজের জন্য ফর্সা স্তনের অনেকটা ভাঁজ দেখা যাচ্ছেই শুধুমাত্র নয় তার ছত্রিশ সাইজের সুন্দর গোলাকৃতি বিকশিত স্তনের অনেকটাই সুপষ্ট ভাবে বেরিয়ে আছে। মধুজার কিন্তু সেই দিকে কোনো লক্ষ্যই নেই। এটা কোনো নতুন ব্যাপার নয়, কারণ পোশাক নিয়ে মধুজা বরাবরই ভীষণ অসতর্ক।

এবার আমার মনেও এক অদ্ভুত অনুভূতি খেলা করলো। রাগ বা হিংসার জায়গায় অন্যরকম কামোত্তেজনায় শরীরে শিহরণ খেলে গেলো। ব্লুফিল্ম বা গল্পে বউ বদল অথবা কুকওল্ড নানান জিনিস শুনেছি। কিন্ত নিজের স্ত্রীর সাথে এই জিনিস আমি ভাবতেও পারিনি কোনোদিন। তবে যখনই আমার স্ত্রীর দিকে অন্য পুরুষের কামার্ত দৃষ্টি দেখেছি ততবারই আমি মনে মনে শিহরিত ও অহংকার বোধ করছি। কিন্তু জানি না আজ কি হলো। সিটে বসতে বসতে মুহূর্তে নানান চিন্তা আমায় গ্রাস করে ফেললো। সম্বিৎ পেলাম পাঞ্জাবি ভদ্রলোকের প্রশ্নে।

"সেন সাহাব, আপনার একধু ড্রিংক ছলে কেয়া। মতলব হুইস্কি?"

"হ্যাঁ তা চলে বৈকি।" একটু দুস্টু হেঁসে উত্তর দিলাম।

"তবে ম্যাডামের অবজেকসন নেহি হলে, একন একঠু ছলভে কেয়া?" মধুজার দিকে তাকিয়ে প্রশ্নটা করলো কুলদীপ জী।

এবার মধুজা আড় চোখে আমার দিকে তাকিয়ে মিষ্টি করে হেঁসে তানপুরার ন্যায় সুরেলা স্বরে বলল, "না না আমার কোনো অবজেকসন নেই। প্লিজ ক্যারি অন।"

ততক্ষণ দুস্টু বুদ্ধি আমায় গ্রাস করে নিয়েছে। বললাম "কুলদীপ জী, তবে কিন্তু তিনজনের জন্য পেগ বানাতে হবে। আমার স্ত্রীও কিন্তু নেয়।"

"আরে এত বহুত বাড়িয়া বাত আছে।" বলেই সে ব্যাগ থেকে একটা হুইস্কির বোতল কাজু আর প্লাস্টিকের গ্লাস বের করলো।

"না না আমি ড্রিংক নেবো না এখন।" সাথে সাথেই আমার দিকে কটমট করে চেয়ে বলে উঠলো মধুজা।

"আরে এক দু পেগ নিলে কুছু হোবে না। প্লিজ।" অনুরোধ করলো কুলদীপ জী।

"আরে না হয় এক পেগই নেবে, উনি যখন এত করে অনুরোধ করেছেন।" বললাম আমি। কিন্তু আমি তো জানি মধুজা কেন চাইছে না। কারণ একটু ড্রিংক করলেই সে নেশাগ্রস্ত হয়ে পড়ে আর সেক্সও খুব বেড়ে যায় ওর।

এরপরও বেশ কয়েকবার না না করা সত্ত্বেও আমি মধুজা এবং আমার জন্যও ড্রিংক বানাতে অনুরোধ করলাম তাকে।

"চিয়ার্স. . . ."
সমস্বরে বলে উঠলাম তিনজনে। একঢোকে আমি আর কুলদীপ জী পেগ শেষ করলাম, মধুজা দেখলাম হাতের গ্লাস ধরে রয়েছে। প্যাকেট থেকে কাজু বের করে খেতে খেতে কুলদীপ জী আবার মধুজার শরীর জরিপ করছে লক্ষ্য করলাম।

"এহকি হল ম্যাডাম জী, হাপনি ড্রিংক খতম নেহি করলে?" মধুজার দিকে তাকিয়ে প্রশ্ন করলো কুলদীপ জী।

"হ্যাঁ হ্যাঁ করছি, আপনারা কন্টিনিউ করুন। আমি আর নেব না।" মধুজার উত্তর।

"সহি বাত, ফির ভি পহেলাওয়ালা তো খতম কোরেন, প্লিজ…"

এক ঢোকে পেগ শেষ করে হেঁসে মধুজা উত্তর দিলো কুলদীপ জী কে, "এবার ঠিক আছে তো?"

"মাই প্লেসর ম্যাডাম।" হালকা হেঁসে বলে উঠলো কুলদীপ জী।

কুলদীপ জীর এই উত্তরে তিন জনেই এক সাথে হেঁসে উঠলাম।

এই ভাবে টুকটাক কথা বলতে বলতে আমার আর কুলদীপ এর তিন পেগ শেষ হলো। আর মদ পেটে পড়তে আমার ভেতরের শয়তান আরো জেগে উঠলো। কথায় কথায় জেনেছি কুলদীপ এর একমাত্র ছেলে কলেজে পড়ছে। স্ত্রী আর ছেলে মুম্বাই থাকে। আজ দু বছর তার ঘর যাওয়া হয়নি।আর ছেলের পড়াশোনার জন্য তার স্ত্রীও তার কাছে আসতে পারেনি।

চার নম্বর পেগ হাতে নিয়ে আমি কুলদীপ জীকে বললাম, "এদিক থেকে কিন্তু আমরা খুব লাকি, চার বছর বিয়ে করার পরও আমরা বছরে একটা করে রি-হানিমুন করি।"

"বাহ বাহ বহুত বালো। আর অপলগকা জড়ি ভি বহুত আচ্ছে আছি। গুড উইস রইলো আপনাদের জন্য।" বললো কুলদীপ জী।

কুলদীপ জী কে ধন্যবাদ জানিয়ে এবার আমি দুস্টুমি করে মধুজার দিকে এগিয়ে প্রায় জোর করে ওর আপত্তি স্বত্তেও আমার হাতে ধরা চার নম্বর ড্রিঙ্কটা মধুজাকে খাইয়ে দিলাম।

আমার এই কাজ দেখে কুলদীপ জী খুব জোরে হেঁসে উঠলো। কিন্তু মধুজা আমার ওপর রাগ করলো দেখে আমি আমার কান ধরে তাকে বললাম "ডারলিং আমরা এনজয় করতে বেড়িয়েছি, তাই জাস্ট এনজয় করো।" আর সাথে তার ঠোঁট একটা লম্বা ডিপ কিস করলাম। মধুজা হকচকিয়ে গেলো আর সাথে খুব লজ্জাও পেলো।

"আরে ইসমে শর্মানে কি হোলো ম্যাডাম! হাপনারা কুব জেনুইন কাপেল হোচ্ছেন। ইকেবারে মেড ফর ইচ আদার।" হাঁসতে হাঁসতে কুলদীপ জী কথা গুলো বলতে বলতে আবার নতুন পেগ বানালো।

লক্ষ্য করলাম মধুজা লজ্জা পেলেও হুইস্কি ততক্ষনে তার কাজ শুরু করেছে। আমি এবার মধুজাকে জড়িয়ে ধরে শাড়ির আঁচলের নিচ দিয়ে একটা স্তনে হাত রেখে আমার বাম হাতে পেগ নিয়ে নিজে এক চুমুক খেয়ে বাকিটা মধুজার ঠোঁটে ধরতেই সে পুরো পেগটা খেয়ে নিল। আমি হাত বের করার অছিলায় মধুজার শাড়ির আঁচল ইচ্ছে করে এমন ভাবে নামিয়ে দিলাম যেনো কুলদীপ জী মনে করে আমার নেশার ঘোরে সেটা হয়েছে। আর মধুজাও যথারীতি তার পোশাকের বিষয় খেয়ালই করলো না।

"হাপনি কুব লাকি হোচ্ছেন সেন সাহাব, জো ইত সোন্দর ওয়াইফ মিলাছে।" মধুজার সুউচ্চ ভারী স্তন যুগলের দিকে কামাতুর দৃষ্টিতে দেখতে দেখতে কুলদীপ জী কথা গুলো বললেন।

"থ্যাংকস কুলদীপ জী। কিন্তু আপনার ওয়াইফও নিশ্চিতরূপে খুব সুন্দরী হবে আমার দৃঢ় বিশ্বাস।" বললাম আমি।

"হা ওহ ভি সহি কোতা আছি। বাট সাহিমে ম্যাডাম উসসে ওনেক গুনা যাদা সোন্দর হোচ্ছে সেন সাহাব।" কাম জড়ানো কণ্ঠে মধুজার শরীর দুচোখ ভোরে উপভোগ করতে করতে বললেন কুলদীপ জী।

"কি ম্যাডাম ম্যাডাম বলছেন, জাস্ট সে হার মধুজা।" আমি মধুজাকে জড়িয়ে ধরে কুলদীপ জীকে বললাম। মধুজাও দেখলাম সম্মতিসূচক ঘাড় নাড়লো। আর সাথে সাথে আমি মধুজার গালে একটা কিস করলাম।

"ওকে ওকে দ্যাটস নাইস। হামি একঠু টয়লেট সে আসছে।" এই বলে কুলদীপ জী উঠে গেলো।

আর আমিও সুযোগের সদ্ব্যবহার করলাম। মধুজাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট রেখে ডিপ ফ্রেঞ্চ কিস করতে করতে এক হাতে স্তন টিপতে শুরু করলাম। খানিকটা লম্বা কিস করার পর মধুজার জিভ আমার মুখে নিয়ে চুষতে থাকলাম আর শাড়ি ফাঁক করে তার সুগভীর নাভিতে আঙ্গুল দিয়ে খেলায় মেতে উঠলাম।

এমন সময় বাইরে কারুর পায়ের আওয়াজ পেলাম বলে মনে হলো। তার মানে কুলদীপ জী আসছে। আমি জানি সে কোম্পার্টমেন্ট এ ঢোকার মুখে দরজার ফাঁকে দিয়ে আমাদের এই কীর্তি ঠিকই দেখবে।

মধুজার তখন ঘন ঘন ভারী গরম নিঃশ্বাস পড়ছে। আমি তাকে আরো উত্তেজিত করার জন্য শাড়ির ওপর দিয়েই তার স্ত্রী অঙ্গে হাত বোলাতে থাকলাম। মধুজা তার দুপা ফাঁক করে দিযে আমার শরীরে তার শরীর এলিয়ে দিলো। এবার আমি মধুজার ঠোঁট ছেড়ে আমার ভেজা জিভ বোলাতে বোলাতে তার গলা বেয়ে বুকে নেমে স্তনের খাঁজে নিয়ে গিয়ে ব্লাউজের হুকের কাছে মুখ নিয়ে খুব সন্তর্পণে আসতে করে ব্লাউজের একটা হুক দাঁত দিয়ে কেটে ছিঁড়ে দিলাম। মধুজা কিন্তু জানতেও পারলো না। তারপর ব্লাউজের ওপর দিয়ে মুখের লালা দিয়ে ভিজিয়ে আমি মধুজার সুউন্নত স্তনদ্বয় পাল্টে পাল্টে চুষতে থাকলাম। ফলে আমার লালায় ব্লাউজ ভিজে গেলো। মধুজাও সুখে চোখ বন্ধ করে নিয়েছে আর মুখ দিয়ে আহঃ উফঃ শীৎকার করছে। ঠিক এই সময় দরজায় টক টক করে টোকা পড়তেই মধুজা আমায় ঠেলে দিলো। আমিও তাকে ছেড়ে দিলাম কিন্তু কায়দা করে এমন ভাবে শাড়ির আঁচল ধরে রইলাম যাতে সে শাড়ি ঠিক করতে না পারে।

"হাপনাদের কো ডিস্টার্ব তো নেহি করলাম নাহ।" ভেতরে এসে দরজা লক করতে করতে বললেন কুলদীপ জী।

"আরে না না একদম না।" আমি হেঁসে উত্তর দিলাম। আরো বললাম, " আমি তো আপনার জন্যই ওয়েট করছিলাম। কুলদীপ জী আপনি কিছু মাইন্ড না করলে আমি কি পেগ বানাতে পারি?"

"ওহ শিওর, হোয়াই নট।" জবাব দিলেন তিনি।

আমি তখন উঠে দাঁড়িয়ে কুলদীপ জীর সিটে বসে ওনাকে আমার সিটে মধুজার পাশে বসতে বললাম। উনি তো বেশ খুশি হয়েই মধুজার পাশে বসে পড়লেন আর মধুজার ব্লাউজের ওপরের ছেড়া হুকের জন্য স্তনের অধিকাংশ অনাবৃত অংশ এবং আমার চোষার ফলে স্তনের বৃন্তের কাছে ভেজা অংশ বেশ জমিয়ে দেখতে থাকলেন।

এদিকে মধুজার বেশ নেশা হয়েছে মনে হলো। আমি মধুজার জন্য কম জল দিয়ে একটু কড়া পেগ এবং আমার আর কুলদীপ জীর জন্য হালকা পেগ বানিয়ে দিলাম। কিন্তু মধুজা পেগ হাতে নিয়ে বসেই রইলো। আমাদের পেগ শেষ।

"সেন সাহাব সচ আপ নসিবওয়ালা আছে। নেহি তো মদুজা মাফি ইত সেক্সী বিবি হোয়ে না।" বললেন কুলদীপ জী।

আমি তাকে ধন্যবাদ জানিয়ে আবার পেগ বানাতে লাগলাম।

"আরে মদুজা তো একনো পেগ খতম হি করে না।" এমন সময় কুলদীপ জী বলে উঠল।

এবার আমি বেশ দুস্টুমি করে বললাম "কুলদীপ জী আপনি ওকে খাইয়ে দিন তো, ও মনে হয় লজ্জা পাচ্ছে।"

এই কথা শুনে মধুজা বারণ করে উঠলো। কিন্তু কুলদীপ জী এই সুযোগ ছাড়বে কেন, সে তার বলিষ্ঠ হাত দিয়ে মধুজার হাতে ধরা পেগ ধরে খাওয়ানোর চেষ্টা করতেই মধুজাও তাকে নিরস্ত্র করতে লাগলো আর এতেই কুলদীপ জী হাঁসতে হাঁসতে একহাত মধুজার ব্যকলেস ব্লাউজ পরা খোলা পিঠ ধরে অন্য হাতে গ্লাস ধরে প্রায় জোর করেই খাইয়ে দিলো। কিন্তু জোর করার জন্য গ্লাস থেকে খানিকটা তরল হুইস্কি তার বুকে পরে ব্লাউজ ভিজিয়ে দিলো।

এক অচেনা অজানা পরপুরুষ আমার স্ত্রীকে প্রায় জড়িয়ে জোর করে মদ খাইয়ে দিচ্ছে এই দৃশ্য দেখে প্যান্টের মধ্যে আমার কামদন্ড যেন শক্ত হয়ে উঠলো। আমিও কুলদীপ জীর সাথে বেশ মজা করে হেঁসে উঠলাম।

কিন্তু এর ফলে মধুজা হয়তো রাগ করেই উঠে দাঁড়ালো আর সাথে সাথে তার শাড়ির আঁচল সহ ওপরের অংশ অনাবৃত হয়ে পড়লো। মধুজা এখন কোমরের ওপরে শুধুমাত্র কালো স্লিভলেস ব্লাউজে আর সেই ব্লাউজের ওপরের হুক ছেড়া থাকায় সুউচ্চ স্তন যুগল ব্লাউজের উপর থেকে বেরিয়ে আর নাভির তিন ইঞ্চি নিচে শাড়ি পড়ায় ফর্সা মসৃণ মেদহীন পেট বেরিয়ে পড়েছে।

কুলদীপ জীকে দেখলাম মধুজার এই সাতাশ বছরের ভরা যৌবন হা করে দেখছে। এই অবস্থায় মধুজা প্রচন্ড লজ্জা পেয়ে তাড়াতাড়ি শাড়ি ঠিক করতে যেতে যেই না এক পা এগিয়েছে, অমনি আমি শয়তানি করে পা দিয়ে মধুজার শাড়ির আঁচল চেপে ধরলাম। আমার উদ্দেশ্য ছিলো যাতে মধুজা তাড়াতাড়ি শাড়ি ঠিক করতে না পারে এবং আরো খানিকক্ষণ সে এক পরপুরুষের সামনে এই অবস্থায় থাকে। কিন্তু হলো উল্টো। মধুজা এমনিতেই নেশাগ্রস্ত হয়ে পড়েছিল তাই তাল সামলাতে না পেরে সে ট্রেনের দুলুনিতে গিয়ে পড়লো কুলদীপ জীর কোলে।

পরিষ্কার দেখলাম কুলদীপ জী সুযোগে মধুজাকে জড়িয়ে ধরলো। তার এক হাত পেছন থেকে মধুজার স্তন ধরেছে আর অন্য হাত খোলা পেটে। মধুজাও নিজেকে বাঁচাতে কুলদীপ জীর গলা বা হাতে জড়িয়ে ধরেছে। লক্ষ্য করলাম কুলদীপ জী চুপিসারে যেন অজান্তে হয়ে গেছে এই ভাবেই মধুজার গালে নিজের ঠোঁট দিয়ে হালকা করে একটা কিস করে দিলো।

আমি সব দেখেও যেন কিছুই বুঝিনি এই ভাবে তাড়াতাড়ি উঠে মধুজাকে ধরে কুলদীপ জীর কোল থেকে তুলে সিটে বসলাম। মধুজা লজ্জায় মাথা নিচু করে বসলো, আর ফর্সা মুখখানা লাল হয়ে গেছে। এই অবস্থার জন্য আমি ইচ্ছা করেই বার বার কুলদীপ জীর কাছে সরি বলতে লাগলাম। কুলদীপ জীও কুছু বাত না বলতে লাগলো।

মধুজাও দেখলেন কুলদীপ জীকে সরি বলতে লাগলো। কুলদীপ জী দেখলাম অনেক ফ্রি হয়ে উঠেছে। সে মধুজার বাম হাত ধরে ইটস ওকে ইটস ওকে বলতে থাকলো। কিন্তু মধুজা নেশাগ্রস্ত তাই সেও মাফ চাইতে লাগলো বার বার, আর তার পরে যাওয়ার জন্য ক্ষমা চাইতেই থাকলো কুলদীপ জীর থেকে।

তখন কুলদীপ জী হেঁসে মধুজার দিকে তাকিয়ে বললেন, "মদুজা, হাপনারা জায়সা সোন্দরী ইদী কুনো আদমির উপরে গীরে তো উস আদমিকা লাক ভালো হুতেই হোবে।"

"যাঃ, কি যে বলেন না আপনি!" মধুজা লজ্জা ভোরে স্বরে উত্তর দেয়।

"ফির ভি ইদী হাপনি নিজেকে গিলটি মনে কুরেন তো এক পেগ মেরে হাতো সে পি লেন। ব্যস সারা শোধ হোয়ে জাবে। কি সেন সাহাব হাপনার পারমিশন আছি তো? হেঁসে উঠে বললেন কুলদীপ জী।

আমি সাথে সাথে পেগ বানিয়ে দিলাম। আর বললাম "আরে কেন নয়, আমরা তো বন্ধুই আছি। নিন।" বলে গ্লাসটা বাড়িয়ে দিলাম।

কুলদীপ জী এবার একহাতে গ্লাস নিয়ে অন্য হাত মধুজার খোলা পিঠে (ব্লাউজের অনাবৃত অংশ) হাত রেখে খানিকটা হুইস্কি খাইয়ে দিলেন।

"জো বোলেন সেন সাহাব, মদুজার মথ ইত সোন্দরীকে আপনে হাতো সে জাম পিলানে কা ভাগ্য সোবার হও নাহ। হামি রিয়েলি লাকি আছে।" বললেন কুলদীপ জী।

মধুজা কুলদীপ জীর বুকে নিজের বা হাত দিয়ে ঠেলে লজ্জা ভরা কণ্ঠে হেঁসে শুধু একবার "যাঃ" বললো। আমি দেখলাম আমার সুন্দরী বউ ট্রেনের কোম্পার্টমেন্ট এর মধ্যে এক পরপুরুষের সামনের শাড়ির আঁচল হীন অবস্থায় ব্লাউজের ছেড়া হুকের কারণে প্রায় অর্ধেক স্তন বেরোনো অবস্থায় মাতাল হয়ে বসে রয়েছে। আর সেই অচেনা পরপুরুষ তার ভরা যৌবন দুচোখ ভোরে উপভোগ করছে।

"কি যে বলেন কুলদীপ জী! আমি নাকি সুন্দরী!" সুরেলা আর জড়ালো কন্ঠে হেঁসে বললো মধুজা।

"শুনা সেন সাহাব। মদুজা কি বোলচে।" আমার দিকে তাকিয়ে হেঁসে বললেন কুলদীপ জী।

"আপনার বুঝি মধুজাকে খুব ভালো লেগেছে কুলদীপ জী?" আমি বলে উঠলাম।

"হা হা কিউ নেহি। কুব পাষন্ড হোয়েছে। হাপনার সাথে সাদি না হোলে হামি হি সাদি করে লিতাম।" হি হি করে হেঁসে, এক হাত দিয়ে মধুজার উরুতে একটা আলতো করে থাপ্পড় মেরে বলে উঠলো কুলদীপ জী।

"কিন্তু আপনি যদি আমার একমাত্র বউটাকে নিয়ে নেন তাহলে আমি কি করবো বলুন? তাহলে তো আমাকেও আপনার সুন্দরী বউটাকে নিয়ে নিতে হবে।" আমিও জোরে হেঁসে বললাম কুলদীপ জী কে।

"ইতে হামার কুনো প্রবলেম নেহি আছে। সে ইদী আপলোগোকো বালো লাগে তো জারুর পারেন। আর আপ জায়সা হ্যান্ডসাম কো তো জরুর পসন্দ করবে মেরা ওয়াইফ।" হাতে গ্লাস তুলতে তুলতে বললো কুলদীপ জী।

তারপর আবার হাত বাড়িয়ে মধুজাকে হুইস্কি খাওয়াতে শুরু করলেন। মধুজা সামনের দিকে যেই ঝুঁকলো হুইস্কি খাবে বলে, তখনই লক্ষ্য করলাম কুলদীপ জী তার ডান হাত বেশ কায়দা করে আড়াল করে মধুজার বাম স্তন হালকা করে টিপে দিলো। কুলদীপ জী ভেবেছে আমারও নেশা হয়ে গেছে। কিন্তু আমি নিজে পেগ ঢাললেও না খেয়ে ফেলে দিচ্ছিলাম আর নেশা হয়ে গেছে এমন ভাব করছিলাম। মধুজা পেগটা পুরো শেষ করে কুলদীপ জীর দিকে তাকিয়ে "থ্যাংকস" জানালো। কুলদীপ জীও "মোস্ট ওয়েলকাম সুইট লেডি" বলল। আমি বুঝলাম মধুজার পুরো নেশা চড়ে গেছে।

আমি আরেক রাউন্ড হুইস্কি ঢেলে সবার হাতে দিলাম। মধুজা এক ঢোকে সবটা খেলো আমি কায়দা করে ফেলে দিলাম কুলদীপ জি এক চুমুক দিলো।

"এই আমি টয়লেট যাবো।" আমার দিকে তাকিয়ে বললো মধুজা।

আমি উঠে দাঁড়িয়ে ইচ্ছা করে নেশা হয়ে যাওয়ার ভান করে প্রায় দুবার হোঁচট খেয়ে টাল সামলে মধুজার কোমর জড়িয়ে ধরে টয়লেটে নিয়ে গেলাম। টয়লেটে গিয়ে মধুজাকে আরও একবার খুব গরম করলাম। ওর মাই টিপে আর নাভি চুষে দিলাম শাড়ি ওপরে তুলে জোরে জোরে আংলি করে দিলাম, আর যেই দেখলাম মধুজা পুরো গরম হয়ে গেছে, ওর ডিসচার্জ এর সময় আসন্ন ওকে ছেড়ে দিলাম। ওর আরো একটু করতে বললো কিন্তু আমি করলাম না। তখন ওকে ধীরে ধীরে আবার কূপের দরজার কাছে নিয়ে ছেড়ে দিলাম।

"এই আমিও টয়লেট করে আসছি, তুমি ভেতরে গিয়ে বস।" আমি মধুজাকে বললাম।

দেখলাম মধুজা দরজা দিয়ে ঢুকতে যেতেই টাল সামলাতে পারলো না। আর আমার প্ল্যান মতোই কুলদীপ জী ওকে ধরে নিলো। আমি দরজার ফাঁক দিয়ে দেখতে লাগলাম।

"সামহালকে মদুজা!" কুলদীপ জী বেশ শক্ত করে মধুজার কোমর জড়িয়ে ধরে বলল।

"থ্যাংকস জী।" এই বলে মধুজাও নিজেকে সামলাতে গিয়ে কুলদীপ জীর গলা নিজের দুহাত দিয়ে জড়িয়ে ধরেছিলো।

লক্ষ্য করলাম কুলদীপ জী বেশ শক্ত করেই মধুজাকে জড়িয়ে ধরেছে। আর মধুজার সুডৌল স্তন যুগল কুলদীপ জীর বুকে সেঁটে আছে। নেশার ঘোরে আর কামনার জ্বালায় (কোনটা যে এই মুহূর্তে মধুজার বেশি সেটা বলা আমার কাছে কঠিন) দেখলাম মধুজা কিছুই খেয়াল করছে না।

"আপ থিক আচে তো মদুজা।" এই বলে কুলদীপ জী মধুজার তানপুরার মত গোল উঁচু পাছা চেপে ধরে আরো নিজের শরীরের সাথে চেপে ধরলো আর তার চাপে মধুজার সুডৌল স্তন এক হুক ছেঁড়া ব্লাউজের অপর দিয়ে অনেকটা বেরিয়ে এলো।

হঠাৎ করে এই ভাবে চেপে ধরায় মধুজা কুলদীপ জীর গলা জড়ানো অবস্থায়ই মুখ দিয়ে উম করে একটা আওয়াজ করে বললো, "হ্যাঁ.. হ্যাঁ.. আমি ঠিক আছি।"

"ইউ আর রিয়েলি সো বিউটিফুল এন্ড ভেরি ভেরি সেক্সী মদুজা।" কুলদীপ জী একহাতে মধুজার পাছা টিপতে টিপতে একহাত খোলা পিঠে (যেহেতু মধুজার ব্লাউজ প্রায় ব্যকলেস) হাত বোলাতে বোলাতে বলে উঠলো।

মধুজা কিছু না বলে গলা দিয়ে একটা আরামদকয়ক শব্দ করলো শুধুমাত্র।

"মধুজা ক্যান আই জাস্ট কিস ইউ?" এই বলে উত্তরের অপেক্ষা না করেই নিজের ঠোঁট মধুজার ঠোঁটে চেপে ধরে কিস করতে শুরু করলো।

মধুজার তখন বাঁধা দেবার বা না করার অবস্থা যে ছিলো না সেটা আমি খুব ভালোই বুঝতে পারছিলাম।

কুলদীপ জী মধুজার ঠোঁট দুটো ধীরে ধীরে চুষতে শুরু করলো আর শাড়ীর আঁচলের ভেতর হাত ঢুকিয়ে মধুজার খোলা কোমরে বোলাতে থাকলো। তারপর বেশ উত্তেজিত হয়ে মধুজার গালে কপালে কানে গলায় কিস করতে করতে মধুজার ব্লাউজ থেকে বেরিয়ে থাকা স্তনে কিস করলো। এবার মধুজা কুলদীপ জীকে সরিয়ে দিলো।

"প্লিজ.. মদুজা আপ হামে একটা কিস করে দেন। প্লিজ প্লিজ।" মধুজার কোমর ধরে কুলদীপ জী বললো। এবার দেখলাম কুলদীপ জীর প্যান্ট এর ভেতর শক্ত হয়ে তার ধোন মধুজার তলপেটে ঠেকছে। বুঝলাম অবশ্যই মধুজাও সেটা বুঝতে পেরেছে।

"নাহ… নাহ… ছেড়ে দিন প্লিজ, ও এখনি চলে আসবে।" মধুজা হালকা করে নিজেকে ছাড়াবার চেষ্টা করলো।

প্লিজ.. মদুজা। সির্ফ এক কিস। আর কুছু চাইবো না, প্লিজ.." কুলদীপ জী মধুজাকে না ছেড়েই আবার রিকোয়েস্ট করলো।

মধুজা আর কোনো কথা না বাড়িয়েই এবার কুলদীপ জীর ঠোঁটে নিজের ঠোঁট রাখলো। দুজনে এবার একে অপরকে কিস করতে থাকলো, আর তার সাথে কুলদীপ জী মধুজার পাছা, পিঠ, পেট শক্ত হাতে চটকাতে থাকলো। ভালো করে লক্ষ্য করতে বুঝলাম কুলদীপ জী মধুজার জিভ নিজের মুখে নিয়ে চুষছে। আর মধুজাকে নিজের শরীরের সাথে চেপে ধরেছে।

এবার আমি ধীরে ধীরে দরজার বাইরে পায়ের আওয়াজ করলাম এমন ভাবে যাতে ওরা ভাবে আমি হেঁটে হেঁটে আসছি। দেখলাম মধুজা তাড়াতাড়ি নিজেকে ছাড়িয়ে নিয়ে সিটে বসে পড়লো। আর কুলদীপ জী ও মধুজার পাশে একটু তফাতে জানলার ধরে বসলো। আমি ঢুকে এমন ভাব করলাম যেন আমি কিছুই জানি।

"কি সুইটহার্ট ঠিক আছো তো?" মধুজার পাশে বসতে বসতে মধুজাকে কথা গুলো একটু বেশি জড়িয়ে বললাম।

"হুমম.." মধুজাও জড়ানো গলায় আমায় বললো।

আমি তখন মধুজার পিঠে হাত দিয়ে নিজের দিকে টেনে বললাম, " আই লাভ ইউ জানু।"

মধুজাও আমায় জড়িয়ে ধরে, "আই লাভ ইউ টু।" বলতেই আমি মধুজাকে ডিপ কিস করলাম বেশ খানিকক্ষণ ধরে। হঠাৎ কুলদীপ জী একটু খুক খুক করে কাসল। তখন আমি মধুজাকে ছেড়ে কুলদীপ জী কে সরি বললাম।

"আরে সরির কিচু না আছে। হাপনারা হ্যায় হি কুব সোন্দর কাপেল। ইটা তো হতে হি পাড়ে।" মধুজার দিকে তাকিয়ে বলল কুলদীপ জী।

"এটা একদম ঠিক বলেছেন আপনি কুলদীপ জী। মধুজার মত বউ পাবার জন্য আমি সত্যি খুব লাকি। ওহ খুবই সুইট আর সেক্সী টু।" আমি মধুজাকে নিজের সাথে জড়িয়ে ধরে বললাম কুলদীপ জী কে।

"যাঃ! কি হচ্ছে..।" মধুজা আমার বুকে কুনুই দিয়ে একটা গুঁতো মেরে বললো।

"কুলদীপ জী আপনি কি আর ড্রিংক নেবেন?" জিজ্ঞেসা করলাম আমি।

"হা হা নিবে নিবে, হামি আভি বানাতেছি।" বলে কুলদীপ জী আবার ড্রিংক রেডি করতে লাগলো।

আমি এদিকে মধুজার আঁচলের তলা দিয়ে হাত ঢুকিয়ে মধুজার একটা মাই টিপতে থাকলাম আর মধুজা আমার বুকে হেলান দিয়ে বসলো। কুলদীপ জী ড্রিংক আমাদের হাতে দিলো, আমিও কায়দা করে ড্রিংকটা ফেলে দিলাম। মধুজা এক ঢোকে খেয়ে নিলো। কুলদীপ জী এবার ড্রিংকটা শেষ করে উঠে বাথরুম যাচ্ছে বলে বেরিয়ে গেলো। আমি কিন্তু জানি সে বাথরুমে যাবে না। কুলদীপ জী ভেবেছে আমাদের নেশা হয়ে গেছে তাই ও বেরিয়ে গেলেই আমরা কিছু করবো যা ওহ দেখবে। আমিও ওনার চিন্তা ধরতে পেরে সেটাই করলাম।

মধুজাকে শুইয়ে দিয়ে ওর শাড়ীটা তুলে প্যান্টি খুলে নিলাম। মধুজা তখন নেশায় আচ্ছন্ন। ও বাঁধা তো দিলেই না উল্টে সাহায্য করলো। আমি জিভ মধুজার গুদে ঢুকিয়ে দিলাম। মধুজার গুদ তখন পুরো রসে ভেজা। আমি চুষে চুষে খেতে লাগলাম। আর মধুজা মুখ দিয়ে আহ আহ করে শীৎকার শুরু করলো। হঠাৎ মধুজা খুব জোরে গুদ দিয়ে আমার জিভ কামড়ে ধরতে লাগলো। বুজলাম ওর রস বেরিয়ে যাবে, কিন্তু আমি তো সেটা চাই না। তাই সাথে সাথে ওর ক্লিটোরাসে একটা জোরে কামড়ে জিভ বের করে নিলাম। মধুজা খুব জোরে "উফ" করে আওয়াজ করলো। আমি তখন ব্লাউজের ওপর দিয়েই ওর মাই চুষে ভিজিয়ে দিতে থাকলাম আর দাঁত দিয়ে আরো একটা হুক ছিড়ে দিলাম। ফলে মধুজার মাই প্রায় অর্ধেকের বেশি বের হয়ে গেলো। তারপর মধুজার নাভি বেশ ভালো করে চুষে দিতে থাকলাম। তখনই বাইরে পায়ের শব্দ পেয়ে আমি উঠে বসলাম, কিন্তু মধুজা ঠিক হয়ে উঠে বসার আগেই কুলদীপ জী ভেতরে এলো, আর মধুজাকে আধ সোয়া অবস্থায় দেখে যেন জিভ দিয়ে জল বেরিয়ে এলো।

"সরি সরি জী, হাপনাদের ডিস্টার্ব করে দিলাম।" মধুজার ব্লাউজের থেকে অর্ধেক বেরিয়ে আসা মাইয়ের দিকে বড় বড় চোখে তাকিয়ে কুলদীপ জী বললো।

"আরে না না। ইটস ওকে। আপনি একদমই ডিস্টার্ব করেননি কুলদীপ জী।" আমি হেঁসে তার দিকে তাকিয়ে বললাম।

মধুজা দেখলাম বেশ লজ্জা পেয়ে নিজে উঠে বসেছে আর কাপড় ঠিক করছে। কুলদীপ জী তখনো দাঁড়িয়ে আছে দেখে তাকে বসতে অনুরোধ করলাম। কুলদীপ জী জানলার ধারে মধুজার পাশে বসলো। বসার সময় দেখলাম ইচ্ছে করার একটা হাত মধুজার উরুতে রেখে একটু টিপে দিলো।

"আমরা খুব লাকি জানেন যে আপনার মত একজন সহযাত্রী পেয়েছি। আমাদের দুজনেরই আপনাকে খুব পছন্দ হয়েছে।" এই বলে আমি মধুজার মাইয়ের সামনে হাত বাড়িয়ে দিলাম হেন্ডসেক করার উদ্দেশ্যে কুলদীপ জীর দিকে।

"ওহ থ্যাংকস। ইউ আর অলসো ভেরি নাইস কাপেল ডিয়ার।" এই বলে কুলদীপ জী আমার সাথে হাত মেলালো।

হাত মিলিয়ে একটু ঝাকুনি দিতেই কুলদীপ জীর হাত মধুজার নরম বুকে কয়েক বার ঠেকলো। কুলদীপ জী বেশ মজা পেলো আর মধুজা চঞ্চল হয়ে উঠলো। মধুজা এর আগে কুলদীপ জীর শরীরের স্পর্শ পেয়েছে সেটা তো আমি জানি। তাই ইচ্ছে করেই যেন নেশার ঘোরে আরো একটু হাত ঝাঁকালাম আর তাতে কুলদীপ জীর হাত মধুজার মাইয়ের ওপর আর ভালো করে ঠেকলো। এরপর আমি হাত ছাড়ানোর মত করে কুলদীপ জীর হাত ধরে আমার দিকে টানতেই কুলদীপ জী মধুজার ওপর এসে পড়লো। আর কুলদীপ জীর হাত মধুজার মাইয়ের ওপর পড়লো।

"উফ! কি করছো?" মধুজা বলে উঠলো সাথে সাথে।

"সরি ডারলিং। ভেরি সরি কুলদীপ জী।" আমি নেকামো করে বললাম।

এরপর মধুজাকে জড়িয়ে ধরে মধুজার ঘাড়ে একটা কিস করলাম, মধুজার কামের আগুনে যেন ঘি পড়লো। আর আস্তে করে যাতে মধুজা বুঝতে না পারে এমন করে শাড়ির আঁচল নামিয়ে দিলাম। দেখলাম কুলদীপ জীর নজর মধুজার বুকে আটকে আছে।

"কুলদীপ জী একটু চিপসের প্যাকেট এগিয়ে দেবেন প্লিজ।" জড়ানো গলায় বললাম।

"ওহ শিওর শিওর, লীন।" বলে হাত বাড়িয়ে চিপসের প্যাকেট আমার দিকে এগিয়ে দিতে গেল আর এবার মধুজার খোলা মাইয়ে তার হাত ঠেকলো। দেখলাম মধুজা শিউরে উঠলো।

চলবে...
 

Users who are viewing this thread

Back
Top