What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পার্কের পাবলিক টয়লেটে আমার নার্স বউ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পার্কের পাবলিক টয়লেটে আমার নার্স বউ - by boukhor

বন্ধুরা আবার চলে এসেছি আমার নার্স বউয়ের পার্কে পাবলিক টয়লেটে চোদন কাহিনী নিয়ে।

তোমরা সবাই চেনো আশা করি আমার বউকে , নাম শালিনী দাস, ফিগার ৩৮-৩২-৪০। বউয়ের নিজের মুখ থেকে শোনা কাহিনী আজকে তোমাদের সাথে সেয়ার করবো। গল্পের কথক আমার সেক্সী বউ শালিনী, পেশায় নার্স।

তখন আমি পড়তাম নার্সিং কলেজে। তখন আমার একটা বয়ফ্রেন্ড ছিল, নাম গৌরব, সে এখন আমার এক্স। সবাই জানো আমি এখন বিবাহিত আর একটা প্রাইভেট নার্সিং হোমে স্টাফ নার্সের জব করি। তো কলেজে পড়ার সময় আমি আর আমার এক্স বয়ফ্রেন্ড প্রায়ই ঘুরতে যেতাম, এমনকি মাঝে মাঝে কলেজ ছুটি থাকলে হোস্টেল থেকে বেরিয়ে বাড়ি না গিয়ে একটা ওয়ো রুম বুকিং করে গৌরবের সঙ্গে রাত কাটাতাম। তো সেই রকম একদিন ছুটির দিনে গৌরব বললো,"চলো একটা কাপল পার্কে ঘুরে আসি"। শুনে আমি রাজি হয়ে গেলাম কারণ আমি ঘুরতে খুবই ভালোবাসি। তো সকালে দুজন বেরিয়ে পড়লাম পার্কের উদ্দেশ্যে। পার্কে পৌঁছে টিকিট কেটে ঢুকলাম। একটা সুন্দর মত পুকুর পাড়ে একটা বেঞ্চে দুজন বসে গল্প করছি। গল্প করতে করতে গৌরব মাঝে মধ্যেই আমাকে জড়িয়ে ধরছে, চুমু খাচ্ছে, মাই টিপছে।

তারপর আশেপাশে কেউ না থাকায় গৌরব আমাকে বললো,"শোনো না, একটু আমার ধোনটা ধরে নাড়িয়ে দাও না"। বলতে বলতে সে প্যান্টের চেইন খুলে তাঁর ধোনটা বের করে ফেললো। আমি না না করার শর্তেও তাঁর আবদার ফেলতে পারলাম না। ব্যাগ নিয়ে আড়াল করে ধোনটা ধরলাম। আস্তে আস্তে নাড়িয়ে দিচ্ছি আর সে আহ্ আহ্ শব্দ করছে, সাথে আমার দুধে হাত দিয়ে টিপছে। বেশ কিছুক্ষণ এমন চলার পর আমি বুঝতে পারলাম আমার গুদ পুরো ভিজে গেছে। হঠাৎ একটা অন্য কাপল এসে পড়ায় আমি হাত সরিয়ে নিলাম তাঁর ধোন থেকে।

গৌরব পুরো চরম উত্তেজিত। সে আমায় বলল,"সোনা খুব জোর মুত পেয়েছে, চলো মুতে আসি"। আমিও ভাবলাম মুতে আসি আর গুদটা ধুয়ে আসি। তাই পার্কের পাবলিক টয়লেটের দিকে গেলাম। সে মেন্স টয়লেটে ঢুকলো আর আমি লেডিস টয়লেটে।ঢুকে আমি প্যান্টি খুলতে দেখলাম আমার গুদ পুরো ভেসে যাচ্ছে রসে, প্যান্টিও ভিজে গেছে। তারপর আমি মুতলাম। মুতে উঠতেই আমার ফোনে একটা নোটিফিকেশন ঢুকলো দেখলাম গৌরব লিখেছে ,"তাড়াতাড়ি মেন্স টয়লেটে আসো, আশেপাশে কেউ নেই আর টয়লেট একদম ফাঁকা।" আমি মনে মনে ভাবলাম যে এমনিতেই গুদ তো পুরো রসিয়ে উঠেছে যদি একটু চোদানোর সুযোগ হয়। তাই গৌরবের কথা মত মেন্স টয়লেটে ঢুকলাম।

ঢুকতেই সে আমাকে টেনে ঢুকিয়ে নিলো। বেশি দেরি না করেই আমাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো আমার ঠোঁটে। আমি তাঁকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম, তাঁর জিভ আমার মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম। সে আমার একটা মাইয়ে হাত দিয়ে টিপতে লাগলো। তারপর আমার পাছায় হাত দিয়ে টিপছে। তারপর সে আমার পড়নের টপটা তুলে ব্রা থেকে আমার মাইজোড়া উম্মুক্ত করে চুষতে লাগলো। আমিও তাঁর মাথা চেপে ধরলাম। তারপর সে আস্তে আস্তে আমার প্যান্টটা প্যান্টি সহ খুলে পাশে রাখল। আমি তখন ল্যাংটো দাঁড়িয়ে আছি। সে আমার গুদে মুখ লাগিয়ে চাটতে শুরু করলো। মাথা চেপে ধরলাম আমার গুদে।

গৌরব ই প্রথম যে আমার গুদে মুখ দিয়ে ছিল, গুদ চাটানো যে সুখ গৌরব ই প্রথম দিয়েছিল। তারপর সে আমাকে ঘুরিয়ে আমার পাছা ফাঁক করে মুখ দিল। পাছায় মুখ ঘষাঘষি করে বললো,"সোনা একটু ধোনটা চুষে দাও"। তখন সে দাঁড়িয়ে তাঁর ধোনটা বের করল। আমি হাটু গেড়ে বসে তার ধোনটা ধরে নাড়িয়ে জিভ দিয়ে চেটে দিচ্ছি আর তাঁর দিকে তাকাচ্ছি, সে মুচকি হাসছে। তারপর পুরো ধোনটা মুখে পুরে নিয়ে ব্লোজব দিচ্ছি। খানিক বাদে গৌরব তাঁর পার্স থেকে একটা কন্ডম বের করে হাত দিয়ে বললো," এটা আসার আগে কিনে রেখে ছিলাম।" আমি হাসতে হাসতে কন্ডমটা নিয়ে তাঁর ধোনে পড়িয়ে দিলাম।

তারপর সে কোমডে বসল , আমি দুদিকে পা ছড়িয়ে তাঁর ধোনের উপর বসে আস্তে আস্তে চাপ দিতেই ধোনটা চড় চড় করে আমার গুদে অদৃশ্য হয়ে গেল, আমি বুঝতে পারলাম কিছু একটা যেন আমার মধ্যে ঢুকেছে। আমি তারপর তাকে জড়িয়ে ধরে তার ধোনের উপর লাফানো শুরু করলাম। সে আমার পাছা ধরে টিপতে লাগলো। আর দুধে মুখ দিচ্ছিল। লাফাতে লাফাতে আমি আস্তে আস্তে আহ্ আহ্ শব্দ করছি। প্রায় ৫-৯ মিনিট পরে আমি বললাম,"বেবি আই এম কামিং, কামিং বেবি"। বলে তাঁর ধোনের উপর জল খসিয়ে দিলাম। সে ও বললো, "সোনা কোথায় ফেলবো?।" আমি বললাম,"আমার মুখে ফেল বেবি"। বলে সে উঠে দাঁড়ালো আমার হাঁটু ভাঁজ করে বসে তাঁর ধোন থেকে কন্ডমটা খুলে ধোনটা নাড়াতে লাগলাম আমার মুখের সামনে হাসতে হাসতে। তারপর সে আহ্হঃ আহ্ করতে করতে চিরিক চিরিক করে মাল আউট করলো আমি চোখে মুখে কপালে। তারপর উঠে আমি আমার প্যান্টি প্যান্ট সব পড়ে দিলাম। গৌরব তখন বলল,"সোনা তোমার মাল ভরা মুখে একটা সেল্ফি তুলি"। আমি হাসতে হাসতে মাল সহ তার সঙ্গে একটা সেল্ফি নিয়ে মুখ ধুয়ে বেরিয়ে এলাম।

বেরিয়ে এসে বসলাম সেই বেঞ্চে। তারপর সে বলল,"সোনা তোমার মুখে মাল আউট করে যে শান্তি ফেলাম কোনো দিন ভোলার নয়। তোমার গুদে আলাদাই স্বাদ, আমি খুব খুশি তোমাকে চুদে।" বলে সে আবার আমাকে চুমু দিল। আমিও তাকে জড়িয়ে ধরলাম। তারপর বললো,"তোমার একটা প্যান্টি আমাকে দেবে?" আমি বললাম কেন? সে বললো,"তোমাকে ভেবে তোমার প্যান্টিতে মাল ফেলবো, তারপর সেটা তোমাকে দেবো তুমি পড়বে"। আমি হাসতে হাসতে বললাম,"তোমার মত নোংরা আর কেউ নেই"। বলে আমি আবার টয়লেট গিয়ে পড়নের প্যান্টি খুলে শুধু প্যান্ট পড়ে তার কাছে এসে প্যান্টিটা তাঁর হাতে দিয়ে দিলাম। সে হাসতে হাসতে নাকে দিয়ে শুকলো আর বললো,"উফফফ তোমার গুদের গন্ধে যেন নেশা হয়ে যায়, আই লাইক ইউয়র সেক্সি পুসি"। বলেই আমার মাইগুলো টিপে দিল।

বন্ধুরা কেমন লাগলো আমার মাগী নার্স বউয়ের পাবলিক টয়লেটে চোদন। ভালো লাগলে মেইল করে জানিও।

বন্ধুরা, তোমরা যদি আমার বউকে আরো কাকে দিয়ে চোদানো যায় বলতে চাও । আর জানাও কাদের নিয়ে আমার বউকে চোদাবো। আমি জানি আমার নার্স বউ কখনো না করবে না। তাই প্লিজ গিভ মি সাজেসন। তোমাদের কথা মত আমার বউকে চুদিয়ে সেই কাহিনী তোমাদের সাথে সেয়ার করব। আশা করি তোমরা সাজেসন দেবে।
 

Users who are viewing this thread

Back
Top