What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নিম্নশ্রেণীর চোদন শিকার আমার নার্স বউ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নিম্নশ্রেণীর চোদন শিকার আমার নার্স বউ - by boukhor

বন্ধুরা আবার চলে এসেছি আমার নার্স বউয়ের চোদন কাহিনী নিয়ে। সবগুলোই গল্প হলেও সত্যি। সবকিছু আমার বউয়ের মুখে শোনা। সবাই জানো আমার বউয়ের নাম, সেক্সি শালিনী দাস। পেশায় একজন নার্স। তাহলে চলো শুরু করি। কথক আমার সেক্সী বউ, শালিনী।

একদিন নাইট ডিউটিতে যাওয়ার সময় আমার বরের হঠাৎ আবদার হল যে সে চায় আমি যেন নাইট ডিউটিতে ব্রা প্যান্টি ছাড়া যাই। তো সে যখন আবদার করে আমি ফেলতে পারি না তাই অনেক জোরাজুরির পর রাজি হলাম ব্রা প্যান্টি না পড়ে যাওয়ার জন্য। তো আমি একটা সাদা কুর্তি আর পিং লেগিংস পড়লাম। আমার কুর্তিটা বেশ পাতলা ছিল। আর ব্রা না পড়ায় আমার বড় বড় ৩৮ সাইজের মাইজোড়া পুরো ঝুলে ছিল বোঝা যাচ্ছিল। তো রেডি হয়ে ফোন দিলাম সেই রিক্সাওয়ালাকে, সে আমায় প্রতিদিন ডিউটিতে যাওয়ার সময় মেন রোড়ে ছেড়ে আসে। তার নাম জামাল, মুসলিম লোক। অনেক দিন থেকেই বুঝতে পারছিলাম যে আমার দিকে তার নজর ছিল।

যাই হোক ফোন করা মাত্রই সে বাড়ির সামনে এসে হাজির হল। মেন রোড়ে উঠতেই একটা বস্তিতে তার বাড়ি। এবার আমি তার রিক্সাতে উঠতে যাবো খেয়াল করলাম সে আমার মাইয়ের দিকে হা করে তাকিয়ে আছে যেহেতু আমি আজকে ব্রা পড়িনি, আমার মাইগুলো বেশ বড় বড় আর ঝোলা ঝোলা লাগছিল। তো আমি পাত্তা না দিয়ে উঠে বসলাম আর সেও রিক্সা চালানো শুরু করলো। বেশ অনেকটা সময় লাগে মেন রোড়ে উঠতে। আবার অনেকটা রাস্তা যাওয়ার পর হঠাৎ করেই বৃষ্টি শুরু হয় মুশুলধারায়। আর আশেপাশের দাঁড়ানোর মত তেমন জায়গাও নেই আর তাঁর রিক্সাতে ছাউনীটাও নাকি খারাপ ছিল, দুর্ভাগ্যক্রমে আমরা দুজনই একদম কাক ভেজার মতো ভিজে গেলাম।

তখন জামাল দা বললো, "দিদি দুজন তো একদম ভিজে গেলাম"। তখন আমি খেয়াল করলাম যে জামাল দা আমার পা থেকে মাথা পর্যন্ত নোংরা ভাবে দেখছে কারণ কুর্তিটা সাদা আর পাতলা হওয়ার কারণে ভিজে গিয়ে আমার শরীরের সঙ্গে পুরো লেপটে গেছে তাতে আমার বড় বড় দুধজোড়া পুরোই বোঝা যাচ্ছে এমনকি আমার দুধের বোঁটা পর্যন্ত বোঝা যাচ্ছে। তখন আমি বললাম, "ইসস, একদম ভিজে গেলাম তো, আবার কি করে আমি ডিউটিতে যাবো সারা রাস্তা এমন ভিজে থাকলে তো মরেই যাবো"। তখন জামাল দা বললো, "দিদি কিছু মনে করলে একটা যুক্তি দিতে পারি"। আমি বললাম, "বলো কি বলবে"।

সে বললো," পাশেই আমার বস্তি আছে, কোনো অসুবিধা না থাকলে আপনি আমার বাড়িতে গিয়ে আমার বউয়ের জামা পড়ে আজকের মত ডিউটিতে যেতে পারেন, এমনিতেই আমার বউ আজকে বাড়িতে নেই তাই কোনো সমস্যা হবে না"। কিন্তু আমি ওর মুখে এক্সপ্রেসন দেখে বুঝতে পারছি ওর কোন মতলব আছে। আমি মনে মনে ভাবলাম,"এমন ভাবে ভিজে গেছি তাতে যদি এই অবস্থায় বাসে উঠি তাহলে নির্ঘাত আমি জ্বরে ভুগবো, আর আমার যা অবস্থা তাতে এমন ভাবে বাসে উঠলে এখন তো শুধু জামাল দেখছে নোংরা ভাবে তখন তো পুরো বাস দেখবে, আর বাসে যা ভিড় হয় সবাই আমাকে পুরো খুবলে খাবে। তার থেকে ভালো জামাল দার বাড়িতে গিয়ে ওর বউয়ের জামাকাপড় পড়ে ডিউটিতে যাই পরেরদিন ওকে জামাটা ফিরিয়ে দেবো না হয়,"।

কিন্তু মনের ভিতর একটা ভয় জমে আছে যে বাড়িতে নিয়ে গিয়ে না আমার উপর চড়াও হয়ে পড়ে, হলেও চাপ নেই মুসলিম লোকের চোদন বেশ ভালোই লাগে আমার। তাই ভয় আর উত্তেজনা নিয়ে তাকে বললাম,"চলো তাহলে তোমার বাড়ি, এই দুর্যোগে আমায় বাঁচালে জামাল দা "। এটা বলাতেই তার মুখের মুচকি হাসি দেখে বুঝলাম সে হয়তো ভাবছে "চল না একবার বাড়িতে তারপর বুঝবি বাঁচলি নাকি মরলি"।

তো সে আবার তার রিক্সা চালানো শুরু করলো তাঁর বাড়ির উদ্দেশ্যে। ওর বাড়িতে পৌঁছে সে আমায় তাঁর ঘরে নিয়ে গেল। একটাই ঘর তাঁর। বাঁশের ঘর মাটির টালীর ছাদ করা। বাঁশের দেওয়ালে দেখলাম বেশ কয়েকটা ফাক ফোকর। বাইরে থেকে ভিতরে সবই দেখা যাবে মনে হল। তারপর সে আমাকে একটা গামছা আর তাঁর বউয়ের চুরিদার পায়জামা দিয়ে বললো,"দিদি আপনি গা মুছে জামাকাপড় পাল্টে নিন, আমি বাইরে যাচ্ছি"।

বলে সে ঘর থেকে বেরিয়ে চলে গেল। আমি মনে মনে ঠিকই বুঝতে পারছিলাম যে সে বাঁশের দেওয়ালের ফাক ফোকর দিয়ে উঁকি মারবে। উত্তেজনায় ইচ্ছা করেই বাল্ব জ্বালানো অবস্থায় আমার ভিজে জামা কাপড় খুলতে শুরু করলাম। কুর্তিটা খুলতেই আমার দুধগুলো লাফিয়ে বেরিয়ে এলো। তারপর লেগিংসটা খুলে পুরো উলংগ হয়ে গেলাম এক পরপুরুষের বাঁশের ঘরে। ভালোই বুঝতে পারছিলাম জামাল ঢ্যামনাটা বাঁশের ফোকর দিয়ে আমাকে দেখছে। তারপর আমি ল্যাংটো অবস্থায় পুরো গা হাত পা মুছতে লাগলাম।

গামছা গুদে লাগিয়ে ইচ্ছা করেই ভালো করে ভিজে গুদটা মুছতে লাগলাম, জানি না গুদটা বৃষ্টির জলে নাকি আমার গুদের রসে ভিজে আছে। ভালো করে গুদ পোদ মুছে তাঁর বউয়ের চুরিদার পায়জামা পড়ে নিলাম। তার কিছুক্ষণ পরেই জামাল দা হাসতে হাসতে ঘরে ঢুকেই গামছাটা নিয়ে মুখে লাগিয়ে মুছতে লাগলো। তারপর আমাকে অবাক করে জামা প্যান্ট খুলে আমার সামনে জাঙ্গিয়া পরে গা হাত পা মুছতে লাগলো হাসতে হাসতে।

আমি খেয়াল করে দেখলাম তাঁর ধোনটা পুরো জাঙ্গিয়ার ভিতরে ফুলে ফেঁপে ওঠে খাড়া হয়ে আমার দিকে তাকিয়ে আছে, এতো বড় মুসলিম লোকের বাড়া দেখে আমার গুদটা কুটকুট করে উঠলো রস কাটতে শুরু করল। তারপর সে একটা লুঙ্গি পড়ে জাঙ্গিয়াটা পাশে রেখে বললো,"দিদি বৃষ্টিতে ভিজে গেছেন দাঁড়ান আমি একটু গরম চা করে আনি দুজন খেয়ে তারপর আপনাকে বাসে তুলে দেবো"।

আমি তাঁর ধোনের মোহে পড়ে মাথা নেড়ে সম্মতি দিলাম। সে চলে গেল রান্না ঘরে চা বানাতে। আমার মাথায় তখন তাঁর ধোনের সাইজটা ঘুরছিল, গুদ পুরো রসিয়ে জবজব করছিল। আমি তখন কি করবো কিছুই বুঝতে পারছিলাম না, আনমনেই আমার হাত আমার রসে ভেজা গুদে পায়জামার উপর দিয়ে চলে গেল, কিছুক্ষণ পরেই চোখে পড়লো তাঁর ছেড়ে রাখা জাঙ্গিয়াটা। হাতে করে তুললাম তাঁর জাঙ্গিয়াটা।

আনমনে জাঙ্গিয়াটা আমার নাকের কাছে নিয়ে শুকতে লাগলাম তাঁর ধোনের গন্ধ আর গুদে হাত ঘষছিলাম। সেই মুহূর্তে জামাল দা দুকাপ চা নিয়ে ঘরে ঢুকলো। ঢুকতেই সে দেখলো আমি তাঁর জাঙ্গিয়াটা নিয়ে শুকছি। আমি তাঁকে দেখে সঙ্গে সঙ্গে জাঙ্গিয়াটা পাশে ছুঁড়ে ফেলে দিলাম। সেটা দেখে সে হাসতে লাগলো মুচকি মুচকি। সে এগিয়ে এসে আমাকে চা দিয়ে আমার পাশে বসলো।

আমি চায়ের কাপটা নিয়ে চুমুক দিতে চা টা কেমন একটা লাগলো। কিন্তু তাও তাঁর গল্পের কথায় মজে গিয়ে পুরো চায়ের কাপ ফাঁকা করে দিলাম। কিছুক্ষণ পর হঠাৎ আমার মাথাটা কেমন ঝিমঝিম করতে লাগলো। আমি বুঝতে পারলাম সে আমার চায়ে কিছু একটা মিশিয়ে দিয়েছিল। কিছুক্ষণ পরেই বুঝতে পারলাম সে আমার থাইতে তার হাত রাখল। বোলাতে শুরু করলো। তাঁর হাত আমার থাইতে বোলাতেই আমার সারা শরীর কাঁপতে লাগলো।

আমার শরীর তখন যেন কেমন একটা ঘোরের মধ্যে চলে গেছে। শরীরের উত্তেজনা বাড়ছে, পাগল হয়ে যাচ্ছি, চোখ বুজে তাঁর হাত বোলানো উপভোগ করছি। আস্তে আস্তে সে আমার কানের কাছে এসে বললো,"দিদি ভালো লাগছে?"। আমি কিছু বুঝতে না পেরে বলে দিলাম,"হ্যাঁ খুব"। তাঁর সাহস আরও বেড়ে গেলো। জামাল দা তখন আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো। আমি কিছুই বলতে পারছি না, মনে হচ্ছে আরও আদর করুক সে আমাকে। তখনই হঠাৎ সে আমার মুখটা নিজের কাছে টেনে আমার ঠোঁটে কিস করে বসলো। আমিও তাঁর কিসে সারা দিয়ে তাঁকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম। সে বুঝতে পারলো আমি একদম তৈরি হয়ে আছি তাঁর চোদন খাওয়ায় জন্য।

সে আস্তে আস্তে আমার মাইতে হাত দিয়ে টিপতে শুরু করছে, আমি তখন চোখ বন্ধ করে তাঁর ঠোঁটে চুমু খেতে ব্যস্ত। আস্তে আস্তে সে আমাকে তার বেডে শুইয়ে দিল। দিয়ে আমার গলাই ঘাড়ে চুমু খাচ্ছে, চোখ বুজে শুয়ে পড়ে আমি একজন রিক্সাওয়ালার নিচে। আমি তখন উত্তেজিত হয়ে বললাম,"তাড়াতাড়ি তোর বউয়ের চুরিদারটা খুলে আমার দুধগুলো জোরে জোরে টেপ।" তখন জামাল দা বললো,"তোর খুব সখ তাই না আমার বউ হওয়ার , দেখ আজকে কেমন আমার বউ বানাই।" বলে সে আমার চুরিদার খুলে ছুঁড়ে ফেলে দিলো। আর বললো,"শালী রেন্ডি আজকে তো ব্রাও পড়িসনি আমার চোদন খাওয়ায় জন্য।"

বলে সে আবার আমাকে চুমু খেতে খেতে আমার মাই দুটো টিপতে লাগলো। আমার একটা মাই মুখে নিয়ে চুষতে চুষতে আর একটা মাই জোরে জোরে টিপতে লাগল। আস্তে আস্তে আমার পেটে চুমু খেতে খেতে উঠে বললো,"দেখি তো মাগী তোর গুদ থেকে কতটা রস বেরিয়েছে।" সে আমার পায়জামার ফিতা ধরে টান দিয়ে পাজামার খুলে দিয়েই আমার গুদের গন্ধ শুকতে লাগলো। তারপর বললো,"মাগী তোর গুদ তো পুরো রসিয়ে উঠেছে আমার ধোন নেবে বলে।" তারপর পায়জামা পুরো খুলে আমার পা ফাঁক করে দিয়ে আমার গুদে মুখ দিয়ে জিভ বের করে লম্বা চাটন দিলো। তখন আমার পুরো শরীর কেঁপে উঠলো।

আমি তাঁর মাথা আমার গুদে চেপে ধরে বললো,"শালা ঢ্যামনা চোদা তাড়াতাড়ি চাট আমার গুদ।" সে শুনেই আমার গুদে জিভ লাগিয়ে চাটতে শুরু করলো। প্রায় ৫ মিনিট আমার গুদ চাটতে চাটতে বলল," মাগী নার্সদের গুদের রস খেতে কি এতো স্বাদ হয়, উফফফ কি টেস্ট তোর গুদের রস, আমার বউয়ের রস এতো টেস্ট না।" আমি বললাম,"এমন মাগীর গুদের রস খাওয়া তোর ভাগ্যের ব্যাপার, তাই বেশি কথা না চুদিয়ে চাট আমার গুদ।" আবার জামাল দা বললো,"অনেক সুখ নিয়েছিস মাগী আবার আমার ধোন চুষে দে।" তারপর সে তাঁর লুঙ্গি খুলে শুয়ে পড়ল। আমি উঠে তাঁর ধোনটা ধরে সোভাগ্য মনে করে জিভ বের চেটে দিলাম।

সে তখন আমার চুল ধরে তাঁর ধোনটা আমার মুখে চেপে ধরলো। আমি তাঁর ধোনটা মুখে পুরে চুষতে লাগলাম। সে চোখ বুজে বললো,"মাগী তো সুন্দর ধোন চোষা কোথায় শিখলি , কতজনের ধোন মুখে নিয়েছিস।" আমি পাকা রেন্ডি মাগীদের মত তাঁর ধোনটা চুষতে চুষতে বললাম,"জীবনে মনে হয় তোর বউ এমন চোষেনি, আমি বললাম, "আর পারবো না ধোন চুষতে, আবার চোদ আমাকে তোর মোটা ধোন দিয়ে শালা খানকীর ছেলে।"

সে গালাগালি শুনে উত্তেজিত হয়ে আমাকে শুইয়ে ফেলে আমার পা ফাঁক করে বিনা কন্ডমে তাঁর ধোনটা আমার গুদের মুখে চেপে জোরে ঢুকিয়ে দিল তার ধোন আমার গুদে। এক হাতে আমার গলা চেপে জোরে জোরে আমার গুদে ঠাপ দিতে লাগলাম। আমি চিৎকারে পাগল হয়ে যাচ্ছি, জোরে জোরেই চেঁচিয়ে বলছি ,"চোদ চোদ আমাকে চোদ এমন গুদ তো কোনো দিন পাবি না, চুদে ফাটিয়ে দে।" সে তারপর আমাকে বললো,"মাগী আবার তোকে কুত্তার মতো চুদবো"।

আমি তাড়াতাড়ি উঠে কুকুরের মত জামাল দার দিকে গাড় দিয়ে বললাম,"বেশি কথা না বলে তাড়াতাড়ি ধোনটা ভর আমার গুদে।" সে পেছন থেকে আমার পোদের ফুটোয় জিভ দিয়ে চেটে তার ধোন আমার গুদে ঢুকিয়ে আমার চুল টেনে ধরে ঘোড়ার মতো করে চুদতে লাগলাম। চোদন খেয়ে আমি চক্ষু ছানাবড়া। কিছুক্ষণ পর সে আবার ধোন বের করে আমার পোদের ফুটোয় জিভ দিয়ে চাটতে লাগলাম, সাথে আমার গুদ ও চাটছে। আমি পাগলের মত আওয়াজ করছি , উফফফ আহ্।

তারপর বললো,"মাগী আমার উপরে উঠে চোদ।" বলে সে শুয়ে পড়লো, আমি পা দুদিকে ছড়িয়ে দিয়ে তাঁর ধোনটা ধরে আমার গুদে সেট করে চেপে বসলাম তাঁর ধোনের উপর। তারপর তার ধোনের উপর লাফানো শুরু করলাম, এত আরামে আমার চোখ উল্টে জল খসিয়ে দিলাম তার ধোনের উপর। সে বললো,"মাগী তাড়াতাড়ি সর বস না হলে তোর গুদের মধ্যে চালান করে দেবো আমার ধোনের মাল।

আমি তাড়াতাড়ি নামতেই সে এসে আমার চুলের মুঠি ধরে আমার মুখের সামনে ধোনটা ধরে নাড়াতে লাগলো, তারপর আমার মুখে তার গরম বীর্য ঢেলে দিল, কিছু মাল আমার গালে যেতেই গিলে খেয়ে নিলাম, মনে মনে ভাবলাম খানকির ছেলের মালে আলাদাই স্বাদ। তারপর সে আমার দিকে এগিয়ে এসে বললো ,"মাগী তুই তো এসেছিলি আমার ধোনের চোদন খেতে তাই ব্রা প্যান্টি ছাড়াই এসেছিস, আমি তোকে ল্যাংটো হয়ে জামা পাল্টাতে দেখেই বুঝে গেছি।"

আমি তখন বললাম," বাঁশের ফুটো দিয়ে একজন মহিলাকে জামা ছাড়তে দেখতে তোর লজ্জা করে না, আমি তো জানতাম তুই উঁকি মেরে দেখেছিস তাই তো লাইট জ্বালিয়ে ল্যাংটো হয়েই তোর গামছা দিয়ে গা মুছছিলাম।" তারপর বললো," চলো দিদি তোমাকে আবার বাসে তুলে দিয়ে আসি"। বলে আমি তাঁর গামছায় মুখ মুছে জামা পড়ে বেরিয়ে পড়লাম বাস ধরতে ব্রা প্যান্টি ছাড়াই। দেখে পুরো বোঝাই যাচ্ছিল এখন ই চোদন খেয়ে উঠেছি। মেন রাস্তায় উঠে তাকে ৫০০ টাকা দিয়ে বললাম, " এমন চোদন অনেক দিন খাইনি , ভালো চুদেছিস তাই তোর বক্সিস, আবার তোর চোদা খাওয়ার ইচ্ছা হলে ডেকে নেবো"।

সে হাসতে হাসতে বলল, " হ্যাঁ , দিদি আপনার মতো মাগী আমি আগে কখনো চুদিনি, আবার সুযোগ পেলে চুদবো আপনাকে "। বলে সে চলে গেল। আমি বাসের জন্য দাড়িয়ে আছি কিন্তু তখন একটাও বাস পাচ্ছিলাম না। প্রায় ১০ মিনিট পরে একটা ১০ সিটের গাড়ি আমার সামনে দাঁড়িয়ে জায়গায় নাম বলতে লাগলো, আমি ভাবলাম বাসের আশায় না থেকে উঠে পড়ি। উঠতেই দেখলাম ড্রাইভার ছাড়া আরও দুজন লোক আছে গাড়িতে। আমি উঠে তাদের পাশে বসলাম। তাঁরা দেখি আমার দুধের দিকে হা করে তাকিয়ে আছে কারণ আমি তো ব্রা পড়িনি আজকে। গাড়ি চলতে শুরু করল। একজন লোক বললো,"আপনি কোথায় যাবেন, আমি আমার নার্সিং হোমের নাম বলাতেই তাঁরা বললো,"আপনি নার্স?।" আমি হ্যাঁ বললাম তাতে তাঁরা হাসতে লাগলো। আমি বললাম,"হাসছেন কেন?"।

তাঁরা বললো, "এতো রাতে নিশ্চিত নাইট ডিউটিতে যাচ্ছেন?।" আমি হ্যাঁ বললাম। তাতে তাঁরা দুজন হাসতে হাসতে বলল,"তাহলে তো ভালোই হবে মনে হয় রাতে"। আমি রেগে গিয়ে বললাম,"রাতে হবে মানে কি বলতে চাইছেন?"। তখন একজন বললো, "নাইট ডিউটিতে যাচ্ছেন ডাক্তারের সাথে ভালো তো শুতে যান"। আমি বললাম,"মুখ সামলে কথা বলুন ছোটো লোকের মত নোংরা কথা বলবেন না"। তখন পাশের জন রেগে বললো," কি বললি মাগী আমরা ছোটো লোক, দেখ তাহলে ছোটলোক কাকে বলে।"

বলেই আমার উপর উঠে আমাকে চেপে ধরে আমার মাই টিপতে লাগলো জোরে জোরে। গাড়ির জানালা বন্ধ থাকায় আমি চিৎকার করলেও কিছুই বাইরে শোনা যাবে না। আরেকজন পাশে থেকে চেচিয়ে বলল,"আজকে এই নার্স মাগীকে বোঝাতে হবে ছোটলোক কেমন হয়।" তারপর দুইজনের মাঝখানে আমাকে টেনে বসিয়ে দুই দিক থেকে দুজন আমার মাই দুটো টিপতে লাগলাম আর আমার মুখের কাছে মুখ এনে আমাকে চুমু দিতে লাগলো। আমি অনেক চেষ্টা করলাম ছাড়ানো কিন্তু বুঝতে পারলাম এদের হাত থেকে আজ আমার রেহাই নেই তাই আর বৃথা জোড়াজুড়িতে না গিয়ে চুপ করে গেলাম। একজন বলল, " দেখ মাগীটা আজকে ব্রা পড়েনি, তার মানে চোদাতেই যাচ্ছে, নে নে তাড়াতাড়ি মাগীটার চুরিদারটি খোল"। ব

লতেই একজন আমার চুরিদারটা খুলে লাগলো, চুরিদারটা খুলতেই তাঁরা আমার দুধে মুখ দিয়ে চুষতে লাগলো। তখন তাঁদের এমন চোষনে আমার গুদে জল কাটতে শুরু করেছে। তারপর ড্রাইভার বললো,"দাদা একাই খাবে মাগীটার দুধ , আমাকে একটু দাও"। তাঁরা বললো,"দাড়া মাগীটা কি পালিয়ে যাচ্ছে নাকি, তুই এখন ঠিক করে গাড়ি চালা আমাদের হলে তুইও পাবি সুযোগ।" একজন আমার পায়জামার ফিতা খোলা শুরু করলো। আমি বললাম,"পুরো খুলতে হবে না,।" তাঁরা শুনল না পুরো খুলে আমাকে সম্পুর্ন ল্যাংটো করে দিয়ে আমার গুদে আঙ্গুল ঢুকিয়ে খেচতে লাগলো। তারপর ওরা নিজেদের প্যান্ট খুলে বড় বড় দুটো ধোন বের করে বললো,"মাগী আমাদের ধোন দুটো ধরে নাড়া,।"

আমি তাদের কথা মত দুহাতে দুটো ধোন ধরে নাড়াচ্ছি আর তাদের মধ্যে একজন আমার গুদে আঙ্গুল ঢুকিয়ে খেচে দিচ্ছে। আমি আহ আহ করে চিত্কার করছি। একজন আমার মাথা চেপে ধরে বললো "চোষ আবার আমার ধোনটা"। আমি গাড়ির সিটে বসে নিঁচু হয়ে ধোনটা মুখে পুরে চুষতে লাগলাম অন্য দিকে আমার পাছা উঁচু হয়ে ছিল, তখন অন্য আরেকজন আমার পাছার ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগলো, তারপর আমার গুদের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে খেচে দিচ্ছে। তারপর অন্য আরেকজনের ধোন আমার মুখে ঢুকিয়ে দিতেই অপর পাশে আমার পাছা উঁচু হয়ে ছিল তাতে একজন পিছন থেকে আমার গুদের ফুটোয় ধোন ঢুকিয়ে দিল জোরে , আর ঠাপাতে লাগলাম। এই দিকে আমার মুখ চোদা হচ্ছে অন্যদিকে আমার গুদ চোদা হচ্ছে আর আমার তাঁরা গালাগাল দিচ্ছে,"শালী রেন্ডি মাগী নার্স মাগীদের মত চোদা খাচ্ছিস আবার বড় বড় কথা চোদাস, মাগী তোকে চুদে চুদেই আজকে পোয়াতি করে দেব।"

আমি বললাম," তোদের ধোনের কত জোর দেখি যে আমাকে পোয়াতি করিস, বলে আমি আবার ধোন চোষা শুরু করলাম। তারপর আরেকজন আমাকে টেনে নিয়ে তাঁর কোলে বসিয়ে আমার গুদে ধোন ঢুকিয়ে দিয়ে তলঠাপ দিতে লাগল আর আমি ও লাফিয়ে লাফিয়ে চুদতে লাগলাম। এমন চোদন খেতে খেতে আমার জল খসে গেল আর সে আমার গুদের মধ্যেই চিত্কার করতে করতে মাল ছেড়ে দিল। তারপর আরেকজন আমাকে সিটে বসিয়ে পাদুটো ফাঁক করে আমার মাল ভরা গুদে ধোন চালান করে দিল। জোরে জোরে আমাকে ঠাপাতে লাগলাম। মিনিট তিনেক পরে সে ও চিত্কার করে আমার গুদে মাল ঢেলে দিল।

তারপর ড্রাইভার বলল,"আবার আমাকে চোদার সুযোগ দাও"। বলে ড্রাইভার গাড়িটা একটা লোক শূন্য জায়গায় থাকিয়ে আমার কাছে এসে ধোন বের করে চুষতে বললো। তার ধোন খাঁড়া হয়ে গেলে সেও আমার গুদে ধোন ভরে জোরে জোরে ঠাপিয়ে মাল ছেড়ে দিয়ে আবার গাড়ি চালাতে লাগলো। আমি মাল ভরা গুদ নিয়ে চুরিদার পায়জামা পড়ে নিলাম। তাঁরা আমার মুখে ৩টে ৫০০টাকার নোট ছুঁড়ে দিয়ে বলল," আমরা মাগীদের ফ্রিতে চুদিনা"। তারপর আমাকে নামিয়ে দিল নার্সিং হোমের সামনে। আমি চলে এলাম। এই হল আমার চোদন কাহিনী।

বন্ধুরা কেমন লাগলো আমার বউয়ের চোদন । আবার একদিন একটা কাহিনী বলবো। হয়তো গুছিয়ে লিখতে পারিনি, আসলে সত্যি গল্প গুছিয়ে লেখা কষ্টকর। ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top