What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কাওকে 'না' বলতে পারা আমার বউ আনিকা পর্ব ১ - by xxabidxx

আমি মাহি। আমার আর আনিকার বিয়ে হয়েছে বেশিদিন হবে না। বাহির থেকে আমাদের একটা যেকোনো সাদামাটা দম্পতি মনে হলেও আমাদের ভিতর একটা রহস্য আছে।

আমার বউ হলেও আনিকা আজ পর্যন্ত না হয় শত খানেক পুরুষের সহ্য সঙ্গিনী হয়েছে এবং তার সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। আপনারা হয়তো আমার বউকে দুশ্চরিত্রা ভাবতে পারেন কিন্তু ব্যাপারটা আসলে এমন নয়। আসলে আনিকা কখনো কাওকে "না" বলতে পারেনা। ধনী থেকে গরীব , ছোকরা থেকে বুড়ো , সুন্দর থেকে কুৎসিত , যে কেও আনিকার সাথে চুদতে চাইলে আনিকা কখনো না বলবেনা। বিনিময়ে আনিকা কোনোদিন কিছু চাইবেনা। ঠিক এই কারণেই আনিকা কে আমার পছন্দ। আনিকার সাথে পরিচিত হবার পরপরই আমি বুঝতে পেরেছিলাম আনিকার আগেই চোদা খাবার অভ্যাস আছে। আনিকাকে জিজ্ঞেস করলে ও আমাকে শুরুতেই বলে দেয়, যে ওর সাথে চুদতে চাইতে কিছু করা লাগবেনা, টাকা পয়সাও লাগবেনা , খালি মুখ ফুটে বল্লেই হলো, যে আনিকা কে আপনি চুদতে চান। কিন্তু আমি আনিকাকে একটু ভিন্ন চোখে দেখি। আনিকা কে প্রপোজ করেছিলাম যেদিন ওইদিন এই আনিকাকে বলেছি যে আমি আনিকা বাদে অন্য কোনো মেয়ের দিকে তাকাতে চাইনা। কিন্তু আনিকা আমাকে বলেছিল আনিকা আমার সাথে আবেগগতভাবে সংযুক্ত থাকলেও যদি অন্য পুরুষ তার সাথে শারীরিক সম্পর্ক রাখতে চায় তবে আনিকা তাকে মানা করতে পারবেনা, কিন্তু আনিকা এটাও বলে যে আনিকার শরীরে আমার অগ্রাধিকার থাকবে এবং একজন স্ত্রী হিসেবে সব দায়িত্ব আনিকা পালন করতে রাজি। তাই আমি আনিকা কে বিয়ে করতেও রাজি হয়ে যাই।

আনিকা অনেক মার্জিত একটা মেয়ে। দেখতে একদম সাদামাটা একটা বাঙালি মেয়ের মতোই। সুশ্রী পোশাক আশাক , কোনো উগ্রতা নেই। আনিকা সবাইকে চুদতে দিলেও আনিকা কিন্তু নিজে থেকে কখনো কাওকে বলবেনা ওকে চুদতে। যার ওকে চুদতে মঞ্চাবে ওকে এসে বলতে হবে আনিকাকে কে আপনি আনিকাকে চুদতে চান। আনিকার সাথে বিয়ের পর আমাদের সংসার ভালই চলছে। আমরা সুখী দম্পতি এর মতই বসবাস করছি। বিয়ের আগেও আনিকা অনেকের সাথেই চোদাচুদি করেছে এমনকি আমাদের বিয়ে ঠিক হবার পরেও। কিন্তু আমাদের সম্পর্ক হবার পরে আনিকা আমাকে সবসময় জানিয়ে যেত কারো সাথে চুদতে যাবার আগে কোথায় যাচ্ছে। আমিও কৌতূহল বশত ওর কাছে ওর চোদা খাবার ছবি আর ভিডিও চাইতাম আর জানতে চাইতাম ওকে কিভাবে চুদেছে। আনিকা আমাকে ওকে বিয়ের আগে চোদার অনুমতি দিলেও আমি ঠিক করেছিলাম ওকে আমি বাসর রাতেই প্রথম চুদবো। আমার আগে কোনো মেয়ের সাথে চোদাচুদি না করায় আমি চাইছিলাম বাসর রাতে আমার প্রথম নারী আনিকা কেই করতে। আনিকার আগে থেকে অনেক অভিজ্ঞতা থাকলেও আমার অনভিজ্ঞতা নিয়ে কোনো অসন্তোষ ছিলনা ওর। বাসর রাতে আনিকার সাথে চুমু খেয়েই আমার ধোন থেকে জল পড়া শুরু হয়ে যায়। তারপর আনিকা কে আমি প্রথম সামনা সামনি উলঙ্গ দেখি। ছবিতে নগ্ন আনিকা যত সুন্দর সামনা সামনি একদম পুরো পরির মত। ৩৭ডি-২৮-৩৬ সাইজ এর পরি একটা পুরো আনিকা।চিকন বডি, পেটে হালকা মেদ , তুলতুলে নরম রান আর বিশাল বিশাল দুধ । দুধগুলো বড় হলেও একদমই ঝোলা নয়। পুরো মনে হচ্ছে যেনো সেক্স এর দেবী আমার সামনে। আমি আনিকা কে চুমু খেয়েই ঢুকাতে নিলে আনিকা বলে

-আরে আগে একটু ফোরপ্লে করবেন না।

আমি না বোঝায় আনিকা এই আমাকে নেতৃত্ব দিতে লাগলো। তারপর আনিকার ভোদায় আমি ধোন টা ঢুকালাম। আনিকা ভার্জিন না হলেও জীবনে প্রথম বার সেক্স করায় আনিকার ভোদাতে যথেষ্ট মজা পেলাম এতই মজা পেলাম যে বাসর রাতে শুরুতে 2 মিনিট এই আমার মাল বের হয়ে যায়। আমি মাল ভিতরে ফেলে একটু নিরাশ হয়ে গেলাম । কিন্তু আনিকা আমাকে সাহস দিয়ে বলে ,
-চিন্তা করোনা আস্তে আস্তে হবে। আজকে তো তোমার প্রথম।
-নাহ , আমার দ্বারা মনে হবেই নাহ!
বলে আমি প্রায় কেঁদেই দিলাম।
-আরে মাহি দেখনা আবার দারাবে একটু রেস্ট নাও। দাড়াও আমি বেবস্থা করছি।
বলেই আনিকা আমার ধোন চুষতে লাগল আর বিচি চুষতে লাগলো। ১০ মিনিট পরে আবার আমার ধোন দাড়ালো। এবার আনিকা আমার উপ্রে উঠে ওর ভোদায় আমার ধোন ঢুকিয়ে কাউগার্ল এ চুদতে লাগলো। কিন্তু এবারও আমার খুব তাড়াতাড়ি বেরিয়ে গেলো। কিন্তু আনিকাকে দেখেই বুঝতে পরলাম ওর এক্ষণও ভোদায় জল বেরোতে অনেকদূর বাকি। এবারও আনিকা অনেক চেষ্টা করলো কিন্তু আমার ধোন দাড়ানোর নাম এই নেই । যাইহোক ওইদিন আনিকা কে অতৃপ্ত রেখেই আমরা দুইজনে ঘুমিয়ে পড়লাম।
সকালে উঠে আমি রাতের জন্য আনিকার কাছে ক্ষমা চাইলাম। আনিকা বলল ও কিছুই মোনে করেনি বরং আমাকে বললো
-দেখো মাহি সবার ক্ষমতা সমান নাহ। তুমি স্বামী হিসেবে আমাকে তোমার সর্বোচ্চ দিয়েছো এতেই আমি খুশি।
-না আমি চাই তোমাকেও পরিতৃপ্তি দিতে। শুধু আমি মজা নিয়ে শেষ করে দিবো এত সার্থপর আমি না।
-তাহলে আস দেও আমাকে , মানা করেছে কে।
বলেই আনিকা ওর দুই পা ফাঁক করে ভোদা বের করে আমাকে আহ্বান করলো। কিন্তু এবারও ১ ঘণ্টায় ৩ বার করলেও ওই ২ – ৩ মিনিট এই আমার মাল বেরিয়ে যাওয়ায় আমি আবার নিরাশ হয়ে গেলাম।

আমি ভেবেছিলাম বিয়ের পর আনিকাকে চোদার সুযোগ এই পাবনা হয়তো আমি, ও হয়তো অন্য কারো সাথেই চোদাচুদিতে ব্যস্ত থাকবে। কিন্তু আমাকে অবাক করে দিয়ে আনিকা নিজেই আমাকে আহ্বান করতো ওকে চুদতে। আমার ধোন খুব একটা বড় ও ছিলনা। বড়জোর দাড়ালে সাড়ে ৪ ইঞ্চি হবে আর অতটা মোটাও না । আমি আনিকা কে জিজ্ঞেস করেছিলাম ওর কেমন ধোন এর চোদা খাবার অভিজ্ঞতা আছে। ও আমাকে বলেছিল ও আট ইঞ্চি ধোন এর চোদাও খেয়েছে ও । আমি আনিকা কে জিজ্ঞেস করলাম
-এত ভালো আর বড় বড় ধোন থেকে আমার এই ছোট টাতে তোমার ভালো লাগছেনা আমি জানি।
-আমি যত বড় ধোন এর চোদা এই খাই না কেনো আমার স্বামীর ধোন এই আমার জন্য সবচেয়ে সুখের ।
-নাহ আমি তোমাকে সুখ দিতে পারছিনা আনিকা! আমি তোমাকে পুরোপুরি সন্তুষ্ট করতে চাই, তোমার ভোঁদার রস চাটতে চাই। আমি চাই তোমাকে সন্তুষ্ট দেখতে।
-আরেহ বাদ দাও তো আমি তোমার অর্তুকুতেই খুশি। নিজেকে এত অযোগ্য ভেবোনা।

বিয়ের পরেই আমি আর আনিকা আলাদা বাসা ভাড়া নিয়ে থাকি। আমাদের বিয়ের কদিন পর আনিকা আমার কাছে একটা বায়না করে। আনিকা বলল
-মাহি , শুনোনা আমার না একটা কথা বলার ছিল তোমাকে।
-কি বলে ফেলো।
-দেখো আমি তোমাকে আগেই বলেছিলাম যে কেও আমাকে চুদতে চাইলে আমি মানা করতে পারিনা।
-হ্যা সেটা আমি জানি। আমার পুরো সম্মতি আছে , তুমি যার সাথে ইচ্ছা করতে পারো।
-ব্যাপারটা হচ্ছে , এক্ষণ তো আমরা বিবাহিত আমি চাইনা তোমাকে কষ্ট দিতে আমি তোমার কাছে জানতে চাচ্ছিলাম একজন আমার সাথে চুদতে চাইছে এক্ষণ ওকে কি বাসায় এসে চুদতে বলব নাকি বাইরে নিয়ে যাবো।
-তো সেই লোকটা কে একটু শুনি? (আমি হাসি মুখেই বললাম)
-আসলে লোকটা আমাদের বাড়িওয়ালা। মাত্র ছাদে উঠেছিলাম ।পিছে থেকে এসে আমাকে জড়িয়ে ধরে আমার দুধ চাপা শুরু করলো ছাদে কেও ছিলনা বলে।
-তারপর?
-তারপর আমাকে ধরে বললো যে উনি আমাকে চুদতে চায়, বলেই তার ধোন বের করে আমার হাতে ধরিয়ে দিলো । আমি বললাম আমার আপত্তি নেই। তো উনি আমাকে ছাদের মধ্যেই চুদতে নিলে কে জানি চলে এলো তাই উনি ভয়ে চলে গেলো তাই আমিও চললে আসলাম।
-তো উনি তোমাকে না চুদেই ছেড়ে দিল?
-ছেড়ে দেয়নি। মাত্র ফোন দিয়েছে যে আমি কখন পারবো তাই তোমাকে জিজ্ঞেস করছি বাসায় ডাকবো নাকি আমি উনার বাসায় যাবো।
-উনাকে আমাদের বাসায়ই ডাকো। একটু আদর অ্যাপায়ন ও করলাম।

এই প্রথম আনিকা কে সামনা সামনি অন্য কারো চোদা খেতে দেখবো ভেবেই ভাল্লাগছে। আমি চাইছি বাড়িওয়ালা যাতে ওকে যৌন তৃপ্তি দিতে পারে।
-তুমি কষ্ট পাবেনা তো?
-কেনো পাবো বলো? তুমি তো আমাকে জানাও ই সবসময় কখন কার সাথে করবে আমি কিছু বলেছি। আর আমি চাই উনি তোমাকে আমার সামনেই চুদুক।আমি তোমকে পরিপূর্ণ যৌন তৃপ্তি পেতে দেখতে চাই।
-মাহি! সত্যি তুমি অনেক ভাল! তাহলে ওনাকে ডাকি আমি রাতে।
-নাহ , এক্ষনি ডাকো উনাকে। উনাকে আসতে বলে তুমি চট জলদি একটু সেজে নেও।
-কি সাজবো আবার? আমি শুধু তোমার জন্যই সাজতে চাই।
-আচ্ছা আমিই বলছি এক কাজ করো কাপড় খুলে একটু লিপস্টিক দিয়ে আস।
-আচ্ছা দাড়াও । আমি উনাকে ফোন দিয়ে আসছি।

বাড়িওয়ালা একটু বুড়ো গোছের মানুষ। বয়স 45 কি 50 হবে। ফোন পেয়েই 5 মিনিট এ বাড়িওয়ালা হাজির। আমি বাড়িওয়ালাকে বাসায় ঢুকাতেই জিজ্ঞেস করলো

-ভাবী নাই বাসায়?
-আছে আছে বসেন ভিতরে।
-নাহ আসলে …

বেটা আমাকে দেখে একটু ভরকে গেছে। আমি তাও বাড়ীওয়ালা কে ধরে টেনে এনে সোফায় বসলাম। তারপর আনিকাকে ডাক দিলাম ।
আনিকা পুরো উলংগ অবস্থায় ঠোঁটে আমার কথা মতো লাল লিপস্টিক দিয়ে এলো। বাড়িওয়ালা একবার আমার একবার আনিকার দিকে তাকাচ্ছে। বাড়ীওয়ালার কথা না বের হওয়ায় আমি বললাম
-দেখেন আমার বউ আনিকা কে কেউ চুদতে চাইলে ও না বলতে পারেনা আর ওর এই ক্ষেত্রে আমার সম্মতি আছে আপনি নির্ভয়ে আনিকাকে চুদতে পারেন।
-সত্যি বলতেছেন তো?
-আপনি নিজেই তো দেখছেন আনিকা তৈরি । এক্ষণ শুধু আপনার অপেক্ষা । আনিকা ওনাকে বেডরুম নিয়ে যাও তো।

আনিকা উলংগ অবস্থায়ই এসে বাড়িওয়ালাকে নিয়ে বেডরুম গেলো। নিয়ে গিয়ে ও নিজেই বাড়ীওয়ালার সব কাপড় খুলে দিল। আমি পাশে সোফায় বসে ওদের দেখতে লাগলাম। বাড়িওয়ালা প্রথমে আনিকার দুধ গুলো চুষতে লাগলো তারপর আনিকার সাথে একটা ফ্রেঞ্চ কিস করে ওকে ইশারা করলো উনার ধোন চুষে দিতে। লোকটার ধোন দেখে আমি নিজেই অবাক। 6 ইঞ্চি হবেই কমপক্ষে আর মোটা আমার দ্বিগুন। লোকটা আনিকা কে বিছানায় শুইয়ে দিয়ে ওর বড় ধোনটা ঢুকিয়ে দিলো আনিকার ভোদায় আর আনিকা একটু কেপে উঠলো। লোকটা আনিকাকে জিজ্ঞেস করলো
-ভাবী , ভিতরে ফেলবো নাকি বাইরে?কনডম তো পড়িনি
-মাহি তুমি কি বলো?
-ভিতরেই ফেলেন সমস্যা নেই কনডম লাগবেনা।

লোকটা এবার ঠাপ দেওয়া শুরু করলো। ঠাপানো শুরু করতেই আনিকার মুখে যে তৃপ্তির ছাপ। আমি চুদে আনিকা কে কখনো এত খুশি দেখিনি। আনিকা আঃ আঃ গোঙাতে লাগলো। লোকটা বলতে লাগলো।
-ভাবী আপনে যেদিন প্রথম ভাড়া আসছেন ওইদিন থেইকাই আপনারে করতে মঞ্চাইতেসে কিন্তু এত তাতারি আর এত সহজে আপনারে চুদতে পারবো ভাবিও নাই!
-এক্ষণ তো পারতেছেন , কথা না বলে চোদায় মন দেন।

লোকটা ঠাপাচ্ছে আর তালে তালে আনিকার দুধ আর পেটের মেদ দোল খাচ্ছে ঢেও এর মত। চুদতে চুদতে লোকটা আনিকাকে চুমাচ্ছে ওর দুধ কামড়াচ্ছে , ঘরে কামড়াচ্ছে আর দুধ কামড়ে লাল করে দিয়েছে পুরা। আনিকা তখন চোখ বন্ধ করে সুখ নিচ্ছে। আমি তখন আনিকার মাথার পাশে গিয়ে বসলাম আর ওর মাথা হাতিয়ে দিতে লাগলাম। আনিকা একটু চোখ খুলে আমার দিকে তাকিয়ে একটা মুচকি হাসি দিল। নিজের চোখে আনিকা কে এত পরিতৃপ্ত দেখে আমার ভালই লাগছিল। বাড়িওয়ালা 15 মিনিট চুদে আনিকা কে একটা চুমু দিয়ে পুরো মাল ভিতরে ফেললো আনিকার ভোদায়। এরপর আনিকার ভোদা থেকে ধোন টা বের করে আনিকার পাশে শুয়ে পড়লো আর আনিকার গালে একটা চুমু খেল। আমি দেখলাম আনিকার ভোদা উপচে মাল বের হচ্ছে এত মাল ভিতরে ফেলেছে। কিছুক্ষন জড়িয়ে বাড়িওয়ালা আনিকাকে বললো
-ভাবী আপনার শরীর ও বটে। একদম বলিউড নায়িকার মত। আপনারে চুইদা যে মজা পাইলাম সারা জীবনে পাইনাই।
-আপনে খুশি দেখে আমিও খুশি। আপনে যেহেতু আমাকে বোলসেন আমাকে চুদতে চান তাই আমি আপনাকে দিলাম ।
-ভাবী বলেন আপনে কি চান এর বদলে। যান আপনার ভাড়া মাফ কইরে দিলাম ।
-ভাই, আমার কিছুই লাগবেনা। মাহি আপনাকে বললো তো আমাকে কেও চুদতে চাইলে মানা করিনা বদলে আমি কিছু চাই ও নাহ।
-তাহলে ভাবী ! আপনি এমনিতেই করতে দিবেন?
-হ্যা আপনার যত ইচ্ছা করতে পারবেন । কিন্তু আমার জামাই আমার সাথে করতে চাইলে তখন কিন্তু আপনাকে অপেক্ষা করতে হবে।
-নাহ ভাবী আপনারে উপহার না দিলে বেইমানি হয়ে যায় । আপনারে প্রতিদিন চুদবো আবার ভাড়াও নিবো এত বেইমানি আমি পারবোনা।
আমি বললাম
-দেখেন ভাই আনিকা আগে থেকেই এমন। আনিকাকে এমন জেনেই বিয়ে করেছি আমি।
-তাহলে আপনাকে আমি মাইয়ার বেবস্থা কইরা দেই?
-নাহ লাগবেনা ভাই, আমি আনিকা ছাড়া কারোর সাথে করতে চাইনা। আনিকা ই আমার একমাত্র নারী। আনিকা ছাড়া কারোর ভোদায় আমার ধোন ঢুকাইতে আমি চাইনা।
-আপনার মতন স্বামী পাওয়া অসম্ভব। বউ এর প্রতি এত ভালোবাসা। এত দরদ! বউ আরেকজনরে চুদতেছে তাও?
-দেখেন এটা আনিকা আর আমার মধ্যে বিষয়। এই ব্যাপারে আমরা দুইজনেই রাজি ।
-আচ্ছা ভাই আপনার সাথে আমি পারুমনা ।কিন্তু ভাবীর সাথে আমি আরো করতে চাই কিন্তু।
-আপনাকে মানা করতেসে কে , এই আনিকা তুমিই বলো।
-হ্যা ভাই , আপনি খালি আসবেন বাসায় আর চুদে যাবেন আমাকে। সমস্যা নেই কোনো। এই দেখেন আপনার ধোন এবার আবার দাড়ায় গেছে।

বলেই আনিকা এবার লোকটা সোয়া অবস্থায়ই উনার ধোন চুষে দিতে লাগলো। 1 মিনিট চুষার পড়ে বাড়িওয়ালা এবার আবার আনিকাকে শুইয়ে চুদতে লাগলো। এবার 10 মিনিট পার হয়ে গেলেই আনিকা এক চিৎকার দিয়ে জল খসিয়ে দিলো। এই প্রথম আমার সামনে আনিকা ভোদার রস ছাড়লো। আমার চোদনে না ছাড়লেও আমি সামনে থাকা অবস্থায় ছেড়েছে এতেই আমি খুশি। আমি আনিকা জল ছাড়লে ওর ঠোটে লিপ কিস করলাম। একটু পরেই বাড়িওয়ালা ও ঠাপের গতি বাড়িয়ে দিয়ে উনার বীর্য আনিকার ভোদায় ঢেলে আনিকার উপর ঢলে পড়লো। দুইজনেই হাপাতে লাগলো। আনিকার চেহারায় এমন এক প্রশান্তির ছাপ এলো আমি নিজেকে আর ধরে রাখতে পারলামনা। বাড়িওয়ালাকে সরিয়ে আমি আনিকার মালে উপচে পড়া ভোদায় আমার ধোন ঢুকিয়ে চুদতে লাগলাম। আনিকা আমাকে দেখে জড়িয়ে ধরলো। আমি আনিকাকে লিপ কিস করে চুদতে লাগলাম। আগে থেকেই মাল এসে ছিল বলে 1 মিনিট এই মাল ঢেলে দিলাম। আনিকা কে জিজ্ঞেস করলাম
-তোমার আজকে অনেক ভালো লেগেছে বুঝি?
-হ্যা, অনেক।
-তাতেই আমি খুশি।
বলতেই আনিকা নিজেই আমাকে একটা চুমু খেল।
ততক্ষনে বাড়ীওয়ালার হূশ ফিরলে উনি কাপড় চোপড় পরে আনিকা কে বললো
-ভাবী আবার অসবনে আজকে আসি।
-আপনার যখন খুশি আসবেন ভাই। আপনার জন্য দরজা খোলা সবসময়।
-ভাই আপনাকেও ধন্যবাদ ভাবীর সাথে করতে দেবার জন্য।
-আরে যাচ্ছেন কেনো নাস্তা করে যান.
-না আজকে থাক পরেরদিন হবে।

আমি বাড়িওয়ালাকে বিদায় দিয়ে আবার আনিকার কাছে এলাম । আনিকা তখনও বিছানায় পরে । আমি ওর পাশে এসে মুখোমুখি হয়ে শুলাম।
-বিয়ের পরে তোমাকে কখনই পরিপূর্ণ সুখ দিতে পারিনি , আজকে তুমি সুখ পেয়েছ দেখে আমিও সুখী।
-যাহ , কি যে বলো। তোমার ধনেই আমার সুখ।
-তোমার চেহারা তো অন্য কথা বলছিল।
-কী যে বলোনা তুমি! দেখতো তোমারটা ছোট হলেও আর ওই বড় ধোন আমাকে যতই সুখ দিক, তোমার সাথে না করলে আমার মন কখনোই ভরবে না। আর আমি তোমার সামনে আগে কখনো অন্য করো সাথে করিনি তাই আমি চাচ্ছিলাম তুমি মন খারাপ করো। আবার তোমাকে না বলেও বাড়ীওয়ালার সাথে করতে চাইছিলাম। কিন্তু শেষ পর্যন্ত তুমি সব কিছু দেখেও আমার উপর রাগ করনি । আই লাভ ইউ মাহি।
-আই লাভ ইউ আনিকা , আই রিলি লাভ ইউ।
এই বলে ঐদিনের মত আমি আর আনিকা ঘুমিয়ে গেলাম।

এরপরে বাড়িওয়ালা প্রতিদিন দুপুর নাহয় বিকালে এসে আনিকা কে চুদে যেত। যেদিন আমি কাজের জন্য বাসায় থাকতাম না আনিকা আমাকে ভিডিও করে পাঠাতো। আনিকা কনডম ব্যাবহার করতে চাইলেও আমি মানা করতাম...
 

Users who are viewing this thread

Back
Top