What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার বউ প্রিয়াঙ্কার চোদোন খেলা - by nayan31201

আমি প্রদীপ, বয়স ৩০, আমার বউ প্রিয়াঙ্কা, বয়স ২৮।
আমরা একসঙ্গে আছি প্রায় ৬-৭ বছর ধরে। তারপর তিন বছর আগে বিয়ে করি আমরা।
প্রথমেই বলে রাখি, আমি এবং আমার বউ কেউই গঙ্গাজলে ধোয়া তুলসী পাতা নই। এই গত ছয় বছরে এবং তার পূর্বেও আমরা দুজনেই বহু কণ্ড কলাপ করেছি। চাকরির সূত্রে আমরা দুজনেই পরিবারের থেকে অনেক দূরে, অন্য এক শহরে থাকি, তাই হয়তো আমরা নিজের খামখেয়ালী পনা চালিয়ে যেতে পারি।
তবে এই ঘটনা মাসখানেক আগের।
দিনটা ছিল মাসের শেষ শুক্রবার, সকালবেলা।

প্রিয়াঙ্কা – ওগো শুনছো আমার বস আমাকে আজকে ওর বাড়িতে যেতে বলছে। কি করি বলতো? শালা লোকটাকে অনেকবার হ্যান্ড জব দিয়েছি, কিন্তু মনেহচ্ছে লোকটা আরো বেশি চাইছে!

আমি কিছু না বলে শুধু শুনছিলাম।

প্রিয়াঙ্কা – লোকটা দেখতে খুব একটা ভালো না তাই আমি এগোতে চাইছি না। যদিও লোকটির বাঁড়াটি দেখার মত! পুরো কলার মত বাঁকা। ঝাকিয়ে কস বেরকরতে যা মজা লাগে না উফফ এখনই গায়ে শিহরণ হচ্ছে।

আমি – সকাল সকাল এই সব কথা বলছো!

বউ – এই শোনো না। একটা ভালো বুদ্ধি এসেছে। তুমি তো আমাকে অনেক কাল হলো কারো সঙ্গে বদমাইশি করতে দেখনি। আজকে আমাদের ফ্লাট এ নিয়ে আসি মালটাকে?

আমি – আমি ও আর উৎসাহ চেপে রাখতে পারছি না। তবে লোকটার বউ আছে?

বউ – আছে, খুব ই মিষ্টি দেখতে । ঠিক আছে তুমি সময় মত ফিরে চলে এসো কিন্তু, নাহলে বউয়ের ছেলে খেলা দেখতে পাবে না

আমি ফিরে এসে সবে ডাইনিং রুমের বাথরুমে ফ্রেশ হতে গেছি, ওরা দুজনে চলে এসছে। এবং আমার বউ সোজা লোকটাকে আমাদের বেডরুমে নিয়ে গেছে।
লোকটাকে দারকরিয়ে রেখেই আমার বউ নিজের shirt এবং skirt টা খুলে ফেললো। লোকটার চোখ বিস্ফারিত, একদম হতচকিত হয়ে গেছে।
হবে নাইবা কেনো! বউয়ের পরনে তখন – আকাশি রঙের bra পান্টি, এবং কালো হিল জুতো।

লোকটার কিছু বুঝে ওঠার আগেই তাকে খাটে শুইয়ে চুমু খেতে খেতে তার প্যান্ট জাঙিয়া খুলে নিল আমার বউ। আর তারপর প্রিয়াঙ্কার হাত দিয়ে মালিশ করার মতো লোকটার বিচি কচলাচ্ছিল। লোকটার মনেহয় লাগছিল, কিন্তু আমার বউ তাকে নিশ্বাস ই নিতে দিচ্ছিল না, এমন চুমু খাচ্ছিল।

অবশেষে প্রিয়াংকা লোকটির ঠোঁট থেকে নিজের ঠোঁট সরালো। লোকটা হাসফাস করে উঠলো।

প্রিয়াঙ্কা – নওয়াজ জি, আপনি আমার গুদ্ চুষতে চান?
লোকটার উত্তরের অপেক্ষা নাকরেই, নিজে পান্টি টা খুলে ফেললো। তারপর লোকটাকে বললো হ্যা করুন স্যার। লোকটা মুখ খুলতেই তার মুখে পান্টি টা ঢুকিয়ে দিলো।
তারপর লোকটার খাড়া বাড়ার ওপর লুব্রিক্যান্ট লাগিয়ে মালিশ করে দিলো। তারপর উঠে এসে লোকটির বাড়ার ওপর পোদের ফুটোটা রেখে পোধ দোলাতে লাগলো। তারপর আস্তে আস্তে পোদের ভিতরে গিলে নিল বাড়াটা। তারপর নিজেই লোকটির বাড়ার ওপর নিজের পোদ মারালো।
প্রিয়াঙ্কা – স্যার আপনাকে পোদ টা দিলাম, এবার যদি আপনি আমার ব্যাপার টা না দেখেন তাহলে আপনার পোদে আমি কোম্পানি টা গুজব।
লোকটা হাতদুটো তুলে বউয়ের সুডোল দুধগুলোকে ধরার জন্য এগিয়ে আসতে ই বউ আরো জোরে কোমর দোলানো শুরু করলো।
লোকটা বোধয় মাল ঝরাবে বুঝতে পেরে বউ একজটকায় লোকটার ধন থেকে উঠে গেলো। তারপর লোকটার মুখথেকে পান্টি টা বের করে, মুখের ওপর বসে পড়লো, চেয়ারে বসার মতকরেই থেবড়ে বসলো। তারপর চোদার মত করেই লোকটির মুখের ওপর পোদ আর গুদ ঘষতে লাগলো। তারপর বউ খাট থেকে নেমে, হিল জুতো পরা পা দিয়ে ঘষতে লাগলো লোকটির বাঁড়াটা। নিমেষের মধ্যে লোকটি ছরছর করে সাদা থকথকে বীর্য আমার বউয়ের দুধের মতো পায়ে ছিটকে পড়ল।

তারপর বউ সোজা বেডরুম থেকে বেরিয়ে এলো ডাইনিং রুমের দিকে। আর আমি সেই দরজার কাছে দাড়িয়ে সমস্ত খেলা দেখছিলাম। প্রিয়াঙ্কা আমার কানে ফিসফিস করে বললো, সোফা তে এসো তোমার বাঁড়াটাকে ও আদর করে দিই। তারপর আমাকে এলিয়ে দিয়ে, তার নরম কোমল হাত দিয়ে একটু আদর করে দিতেই আমার বাড়াও মাল খসাল।

এখানিক বাদে লোকটি বেডরুমের ওয়াশরুমে ই মুখ হাথ ধুয়ে ডাইনিং রুম এর দিকে এগিয়ে এলো। আর এসেই দেখতে পেলো আমি সোফা তে বসে আছি, আমার বউ সেই নগ্নতা নিয়ে বাথরুম থেকে হেঁটে রান্না ঘরের দিকে গেলো।

প্রিয়াঙ্কা রান্না ঘর থেকে বলল – "নওয়াজ জি আজ আমাদের এখানে ডিনার করে যাবেন।"
লোকটির ঘোর এখনও কাটেনি, তাই কিছুই বলতে পারলো না।

খানিক বাদে প্রিয়াঙ্কা খাবার গরম করে খাবার টেবিলে ডাক দিলো। খাওয়া দাওয়া চলতে চলতে বিভিন্ন কথা হলো, বাজার, ইকোনমি, কোম্পানির কথা বাত্রা। খাওয়া শেষে প্রিয়াঙ্কা বললো – "নওয়াজ জি আজ আপনি বাড়ি যেতে পারবেন না, এখানেই রাত কাটাতে হবে, দরকার হলে বউকে বলেদিন নাহলে বউকে ডেকে নিন।" প্রিয়াঙ্কা কথা গুলো গম্ভীর গলায় বলেছিল, তাই লোকটা আবার কিছু বলতে গিয়েও বলতে পারলো না।

খেয়ে উঠে সিগারেট খেতে খেতে বউকে জিজ্ঞেস করলাম – "তোমার প্ল্যান কি?"
প্রিয়াঙ্কা – "দেখোই না, ওর বউকে ও এবাড়িতে এনে তুলবো"

আমি আর প্রিয়াঙ্কা আমাদের বেড রুম থেকে লোকটাকে ডাক দিলাম, লোকটা এসেই দেখতে পেলো আমি আর প্রিয়াঙ্কা উলংগ অবস্থায় খুব পশ্যইনাটলি চুমু খাচ্ছি। লোকটা হতবাক হয়ে গেলো, প্রিয়াঙ্কা আদেশ দিল – " সামনের চেয়ারে বসুন"
তারপর প্রিয়াঙ্কা আমার বাড়াটা ধরে দেদার চুষতে লাগলো।

প্রিয়াঙ্কা : কি নাওয়াজ জি আপনার জিভ থেকে লালা ঝরছে নাকি? মনেহচ্ছে না যে আমি যেনো আপনার টাও এইভাবে চুষে দিই ।
প্রিয়াঙ্কা আমার বাঁড়াটা গলা অব্দি গিলে গোঙানির আওয়াজ করতে লাগল। এই শুনে আমি আরো উত্তেজিত হয়ে ওর চুল মুঠি ধরে আরো জোরে জোরে blowjob দেওয়াতে শুরু করলাম।
প্রিয়াঙ্কার চোখ মুখ লাল হয়ে গেল, ওর মুখের লালা মাটি অব্দি ঝরে পড়ছিল। তারপর প্রিয়াঙ্কাই আমাকে বাধা দিতে আমি থামলাম। নাহলে আমি ওর মুখটাকে ওর গুদ ভেবে চুদেই যাচ্ছিলাম।
প্রিয়াঙ্কা জোরে জোরে হাফাতে শুরু করলো। তারপর লোকটির দিকে তাকিয়ে বললো – " নাওয়াজ জি একবার ভেবে দেখুন, আপনার বউকে আমার বর এইভাবে চুদছে। আনবেন নাকি আপনার বউকে? চিন্তা নেই আপনার বউকে আমার থেকেও ভয়ানক ভাবে চুদবে। আপনার থেকে অনেক সুখ দিতে পারবে আমার বর।"
এই শুনে আমি আরো উত্তেজিত হয়ে গেলাম। প্রিয়াঙ্কা কে টেনে নিয়ে কোলে বসালাম আর উত্তাল চোদোন শুরু করলাম। প্রিয়াঙ্কা কলের ওপর লাফাতে শুরু করলো, আর ওর গোগানির আওয়াজ গোটা ঘর গমগম করতে লাগলো।
খানিক চলার পর প্রিয়াঙ্কা আমাকে থামিয়ে আমার কোল থেকে নেমে এলো। তারপর লোকটির দিকে মুখ করে আলতো আলতো করে আমার বাড়ার ওপর বসলো। কোমর দুলিয়ে দুলিয়ে আমার বাঁড়াটাকে যেনো ও ওর গুদের মধ্যে গ্রাস করলো।
আমি ক্লান্ত হয়ে শুয়ে পড়লাম, আর প্রিয়াঙ্কা আস্তে আস্তে কোমর দুলিয়ে নিজের মত করে চোদোন খাচ্ছিল।
লোকটি ততক্ষণে নিজের বাঁড়াটা বেরকরে কচলাচ্ছে।
আমার বউ মনেহয় এটা দেখে আরো উত্তেজিত হলো।

প্রিয়াঙ্কা – " আহঃ নাওয়াজ জি আহঃ, আপনার খুব ইচ্ছে করছে না আমাকে চুদতে? মনে হচ্ছে না যে আর একবার সুযোগ পেলে চুদেফাক করেদেবেন? উমমম আহঃ আজকে আপনি আমাকে চুদতে পারবেন না, আপনার বউকে যদি এখানে নিয়ে আসেন তবেই আমাকে আপনি পাবেন।"

প্রিয়াঙ্কা আমার বাঁড়াটা থেকে নেমে নওয়াজ জির দিকে পোদ ঘুরিয়ে সানন্দে আমার বাঁড়াথেকে নিজের গুদের রস চেটে পুটে খেলা।
আর লোকটিকে জোর গলায় বললো – " নাওয়াজ জি আপনার একটা আঙ্গুল আমার পোদে ঢোকান আর আর একটা আঙ্গুল আমার গুদ এ। "
লোকটি একই হাতের দুটো আঙ্গুল ঢোকালো।
প্রিয়াঙ্কা আমার বাঁড়াটা থেকে মুখ তুলে বলল – " কি মুশকিল নওয়াজ জি! আপনি দেখছি আঙ্গুল দিয়েও আমাকে সুখ দিতে পারবেন না! ডান হাতের আঙ্গুল টা পোদে ঢোকান আর বাম হাতের টা গুদে"

প্রিয়াঙ্কা থর থর করে কাঁপতে লাগলো। কিন্তু আমার বাঁড়াটাকে চুষতে ছাড়লো না।
প্রিয়াঙ্কা বললো – " নাওয়াজ জি আরও জোরে করুন, আহঃ নওয়াজ আমার গুদ আর পোদ এক করে দাও, আরও জোরে, আরো জোরে!"
এই শুনে আমি আরো উত্তেজিত হয়ে গেলাম। আমি বিছানা থেকে উঠে প্রিয়াঙ্কার চুলমুঠি ধরে লোকটির দিকে ঘুরিয়ে দাড়িয়ে দাড়িয়ে চুদতে লাগলাম। প্রিয়াঙ্কা দাড়িয়ে থেকে বেশিক্ষণ আমার বাড়ার গর্জন সহ্য না করতে পেরে লোকটির কাঁধে ওর কনুই রেখে এলিয়ে পড়ল।

তারপর প্রিয়াঙ্কা লোকটির চোয়াল শক্ত করে ধরে ওনার মুখ খুলে "নাওয়াজ জি" বলে এক লাদা থুতু ফেলে বললো " আপনার বউ না এলে রেকাই নেই" তারপর নিজেই জিভ দিয়ে থুতু পরিষ্কার করলো। তারপর লোকটির মুখে গোটা জিভ টা ভরে দিলো।

এর পর প্রিয়াঙ্কাকে টেনে মাটিতে বসালাম আর ওর গোটা মুখে ঝর ঝর করে মাল খসালাম। ধীরে ধীরে আমার বীর্য ওর দুধবেয়ে গড়িয়ে মাটি তে পড়ল। প্রিয়াঙ্কা প্রথমে মাটি থেকে চেটে চেয়ে বীর্য খেলো তারপর ওর গোটা শরীরে যা বীর্য ছিল তা চেটে পুটে খেলো।
 

Users who are viewing this thread

Back
Top