What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার বৌ মৌ আর সাফাই কর্মীর চোদন লীলা আমার সামনে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার বৌ মৌ আর সাফাই কর্মীর চোদন লীলা আমার সামনে - by devil

৫ বছর হয়ে গেছে বিয়ের। ২ বছরের একটি মেয়ে আছে। কিন্তু বিয়ের পরে চোদার যে মজা টা ছিল সেটা এখন কেন জানি আর পাচ্ছি না। পরিচয় টা সেরে নিই। আমি রবি সেন বয়েস ৩২ আমার বৌ মৌসুমী (মৌ) বয়েস ২৭। আমি প্রাইভেট এ চাকরি করি, রোজগার ঠিক থাক ই আছে। আমাদের বিবাহিত জীবন ঠিক থাক ই চলছিলো কিন্তু ইদানিং কেন বুঝতে পারছি না চোদার মজা টা আগের মতো নেই। আগে যেইরকম উদ্দাম মিলন হতো স্বামী স্ত্রী এর মধ্যে সেই উত্তেজনা টাই পাই না। ওই কোনো রকম করতে হয় তাই করি। আবার আসি আসল কথায়। হঠাৎ করে কেন আমার মাথায় নিজের বৌ কে অন্য কোনো পরপুরুষ কে দিয়ে চোদানোর কথা মাথায় আসলো।

রবিবারের দিন ঘরে বসে আছি আর ফোন ঘাটছি। মনে পড়লো অনেক দিন কোনো পর্ন দেখাও হয়না আর কোনো পর্ন গল্প পড়াও হয়না। কি মনে হলো শুরু করলাম ব্রাউজ করতে। মৌ তখন রান্না করছে নিজের মনে। কিছুক্ষন পর্ন দেখার পর আবার শুরু করলাম চটি গল্প পড়া। কাকোল্ড সম্পর্কে জানতাম কিন্তু কোনো দিনও পড়িনি এরকম কোনো গল্প। আজ শুরু করলাম। কিছুক্ষন পরেই দেখলাম আমার ভিতর এক অজানা অনুভূতি এক নতুন প্রবল উত্তেজনা কাজ করা শুরু করলো। আমি বুঝতে পারছিলাম না কেন এইরকম হচ্ছে। তবে আমি পড়া থামালাম না। আমি গল্প টা শেষ করেই বাথরুম এ গেলাম ধোন খেচতে। ধোন নাড়ানোর সময় বুঝতে পারলাম আমি নিজের বৌ মৌ কে কল্পনা করছি অন্য কোনো পুরুষের সঙ্গে। সে আমার সামনে পরপুরুষের চোদন খাচ্ছে আর আনন্দে শীৎকার করছে। দুই পা ফাক করে গুদের ভিতর অবধি পরপুরুষের ধোন ঢুকিয়ে নিচ্ছে। এটা ভাবতেই ছিটকে ছিটকে আমার ধোন থেকে ফ্যাদা বেরিয়ে এলো আর এক অন্য রকম চরম তৃপ্তির আস্বাদ পেলাম।

আমার এই রকম চিন্তার জন্য আমি নিজেকেই দোষ দিতে লাগলাম। এটা কি ভাবছিলাম আমি, আর কোনোই বাঁ ভাবছিলাম। তবে এই চিন্তা আমার মাথা থেকে কোনো ভাবেই বেরোলো না উপরন্তু আরো বেশি করে চেপে বসলো। অফিস, বাস, কাজ এর সময় সবসময় আমি নিজের বৌ কে রাস্তার যে কোনো লোক এর সঙ্গে কল্পনা করতে শুরু করলাম আর সঙ্গে সঙ্গেই আমার ধোন কঠিন ভাবে দাঁড়িয়ে যেত। এই ভাবে প্রায় এক সপ্তাহ কেটে গেল বুঝলাম এই জিনিস আমার মন থেকে আর বেরোবে না। কোনো ভাবেই না। একটাই রাস্তা এর থেকে মুক্তি পাবার। মৌ কে অন্য কারুর সঙ্গে চোদাতে দেখতেই হবে, মৌ এর গুদে অন্য কোনো মোটা লম্বা ধোন দিতেই হবে। এটা ভাবতেই আমার ধোন এর মাথা ভিজে গেল। যেমন ভাবা তেমন কাজ। এইবার মৌ কে রাজি করানোর পালা। আর সেই কাজ টা আজ রাত থেকেই শুরু করতে হবে।

রাতে খাবার পর যখন বিছানায় আসলাম দুই জন তখন আমি এই বিষয়ে আসতে আসতে কথা শুরু করলাম।
আমি : মৌ তোমার মনে হয়না আমাদের সেক্স লাইফ টা কেমন একটা পানসা হয়ে গেছে?
বৌ : হ্যাঁ। বিয়ের এতো বছর হয়ে গেছে তাই হয়তো তোমার এরকম মনে হচ্ছে। কেন আমরা সুখেই তো আছি।

আমি : হ্যাঁ সুখে আছি কিন্তু তাও এই অভাব টা জীবন টা কেমন জানি একটা একঘেয় করে দিয়েছে।
বৌ : হ্যাঁ এটা তুমি ঠিক ই বলেছো।

আমি : মনে মনে ভাবলাম এটাই সুযোগ। এইবার বলতেই হবে। এটা ভাবতেই আমার ধোন টা ফুলে উঠলো।
শুরু করলাম, মৌ তুমি জানো এই পৃথিবী কতটা অদ্ভুত?

বৌ : হঠাৎ এইরকম কথা কেন বলছো?
আমি: তুমি কোনো সেক্সচুয়াল ফ্যান্টাসি এর কথা শুনেছ?

বৌ : অল্প অল্প তেমন বিশেষ কিছু জানি না।
আমি : তুমি কখনো কাকোল্ড ফ্যান্টাসি এর কথা শুনেছ?

বৌ : কি? কাকোল্ড? এইটা আবার কি?
আমি : বলছি শোনো। অনেক পুরুষ এরকম আছে যারা নিজের বৌ কে পরপুরুষ কে দিয়ে সেক্স করায় আর সেই সময় সেই পুরুষ সামনে দাঁড়িয়ে থেকে সব টা দেখে আর বৌ কে সাহায্য করে সেক্স করতে।

বৌ : কি বলছো তুমি এইসব নোংরা কথা।
আমি : মনে ভয় নিয়ে….. আরে হ্যাঁ আমি ঠিক ই বলছি এই সব বাস্তব দুনিয়া তে হচ্ছে।

বৌ : এইরকম কেউ করতে পারে নিজের বৌ এর সঙ্গে?
আমি : আরে এতে তো স্বামী আর স্ত্রী এর মধ্যে কোনো ভালোবাসা কমছে না। শুধু নিজেদের সেক্স লাইফ ভালো করার জন্য আর বৌ কে চরম সুখ দেবার জন্যই এটা হয়।

বৌ : আমি এইসব ফালতু কথা শুনতে চাই না। ঘুমিয়ে পড়ো।
আমি : দেখো কাল আমি অফিস যাবার আগে তোমাকে একটা বই দিয়ে যাবো। যেখানে এই ধরণের সব সত্যি ঘটনা নিয়ে বেশ কিছু গল্প লেখা আছে। তুমি পড়বে। তারপর অফিস থেকে বাড়ি আসে তোমার সঙ্গে কথা বলবো।

বৌ : আচ্ছা ঠিক আছে। এখন ঘুমাও।

পরের দিন অফিস যাবার আগে আমি বই টা মৌ কে দিয়ে গেলাম। সারাদিন অফিস এ বসে আমি এই নিয়ে ভাবলাম। মৌ কি বই টা পড়েছে? ওর কি ভালো লেগেছে নাকি ও আমাকে বাজে ভাবছে? এইসব ভাবতে ভাবতে সন্ধেয় ৬টা বেজে গেল অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে পড়লাম। বুঝলাম আজ যেন বাড়ি যাবার একটু বেশিই তারা। বাড়ি পৌঁছালাম সন্ধে ৭. ৩০ টা নাগাদ। বেল বাজাতেই বৌ দরজা খুললো, প্রথমেই আমি ওর মুখের দিকে দেখি। দেখলাম খুব চুপ চাপ রয়েছে। আমার বুকের ভিতর ঝড় বয়ে গেল। মনে হলো হয়তো সব শেষ।
আমি : বই টা পড়েছিলে মৌ?
বৌ : এখন এই সব কথা থাক। মেয়ে ঘুমিয়ে পরুক তারপর কথা হবে।

৭.৩০ টা থেকে ১০ টা যেন কিছুতেই আসছে না। আগে আগে ডিনার করে বসে আছি। কখন বৌ শুতে আসবে। সময় হলো আমি অপেক্ষা করে বসে আছি। বৌ ঘরে ঢুকেই…….

বৌ : কি ব্যাপার আজ মনে হয় আমার জন্য খুব করে অপেক্ষা করছো
আমি : না সেই রকম কিছু না। তবে ওই বই টা পরে তোমার কেমন লাগলো সেই মতামত টা নেবার জন্যই অপেক্ষা করছিলাম।

বৌ : তুমি বুজতে পারছো এই সব কথা যদি কেউ জানতে পারে তাহলে কি হবে?
আমি : আমরা নিজের এলাকার মধ্যে এইসব করবোই না। কোথাও ঘুরতে গিয়ে তখন এই সব প্ল্যান করবো আর যাকে আমাদের পছন্দ হবে সে আমাদের কোনো পার্সোনাল ইনফরমেশন জানবে না। কথা দিচ্ছি।

বৌ : তাও যদি কখনো কেউ জেনে যায় বাঁ কিছু বুঝে ফেলে?
আমি : আমি তোমার স্বামী, আমি তোমার সংহে আছি অন্য কেউ কেন সন্দেহ করবে? আমি তো আছি তোমার সঙ্গে।

বৌ : রবি তুমি সত্যিই আমাকে অন্য পুরুষের সঙ্গে দেখতে চাও?
আমি : তুমি এটা অন্য ভাবে নিচ্ছ। তুমি বুঝতে পারছো কি নতুন ধোন যখন তুমি দেখবে আর তোমার ভিতরে নেবে তখন তোমার কত আরাম লাগবে? তুমি কত সুখ পাবে, যখন কোনো পরপুরুষ তোমার স্বামীর সামনে তোমার শরীরে মুখ দেবে, তোমাকে চুদবে তখন টমি কত মজা পাবে?
এই বলে বৌ কে জড়িয়ে নিয়ে বিছানায় ফেলে দিই। আর বলি আজ হলে একটা ট্রায়াল হয়ে যাক। আজ আমরা রোলপ্লে করবো। তুমি আমার জায়গায় কোনো অন্য পুরুষ কে ভাবো। ভাবো অন্য পুরুষ তোমাকে আজ চুদছে।

বৌ : জানিনা এটা ঠিক হচ্ছে নাকি
আমি : উফফ ভাবোই না চোখ টা বন্ধ করে

সেই রাতে আমাদের যৌন উত্তেজনা চরম এ উঠলো। আমরা স্বামী স্ত্রী দারুন এক অনুভূতি পেলাম। আমাদের সেক্স লাইফ হঠাৎ ভালো হয়ে গেল।

বৌ : কি খেয়েছো আজ? এতক্ষন ধরে এতো আরাম দিলে।
আমি : এটাই তো ব্যাপার। এটাই আমি তোমাকে বোঝাতে চাইছিলাম। এই ভাবেই যখন কোনো পরপুরুষ তোমাকে চুদবে তখন তুমি তোমার স্বামীর সামনেই মাগি হয়ে নিজের গুদ চোদাবে আরামে।

বৌ : আচ্ছা আমি ভেবে দেখছি কি করা যায়। কিন্তু এলাকা তে কিছুই নয়। যদি এই সব করতেই হয় হলে এলাকার বাইরে।
আমি : অবশ্যই মৌ। সেইটুকু বুদ্ধি আমার আছে। তুমি কোনো চিন্তা করো না। আমি তো আছি তোমার সাথে।

আমি বুঝে গেছি আমার বৌ রাজি হয়ে গেছে। আমার বৌ আমার সামনে পরপুরুষের ধোন গুদে নেবে এটা ভেবেই আমার ধোন আবার ফুলে উঠলো।

পরেরদিন অফিস থেকে আসে দেখি আমাদের মেয়ে ঘুমাচ্ছে। আমি বৌ কে বললাম

আমি : মৌ এসো প্ল্যান করে নেওয়া যাক আমরা কবে আর কোথায় গিয়ে এই কাজ টা করবো।
বৌ : আচ্ছা তোমাকে একটা কথা বলা হয়নি।

আমি : কি?
বৌ : যেন তোমার দেওয়া বই টা তে ২টো গল্প এরকম আছে যেখানে এক ভদ্র পরিবার এর শিক্ষিত বৌ এক ৬৫ বছরের পুরুষের সঙ্গে চোদাচ্ছে স্বামীর সঙ্গে। আচ্ছা এটাও কি সত্যি? এরকম হয় নাকি?

আমি : আমি খুশি হয়েই বললাম যে হ্যাঁ হয়তো। এইগুলো টো সব সত্যি ঘটনা।
এটা শুনে মৌ একটু চুপ হয়ে গেল।

আমি : দেখো আমরা এইরকম কাজ প্রথম করতে যাচ্ছি। তাই আমারো মনে হয় যে প্রথম বার এইরকম বয়েসষ্ক কাউকে নিলেই বোধহয় ভালো হবে। আমরা তাকে যা বলবো সে শুনবে আর কোনো ঝামেলাও করবে না।

বৌ : হয়তো তুমি ঠিক ই বলেছো। তবে আমার বয়েস ২৭ আর তাঁর বয়েস ৬০ এর উপর হবে। আমার থেকে ৪০ বছরের বড়ো, কেমন একটা লাগছে।

আমি : কেমন লাগার কি আছে? তুমি তো শুধু তোমার সেক্স লাইফ কে আরো ভালো করবে। নিজের জ্বালা মেটাবে।

বৌ : দেখো যেটা তোমার ঠিক বলে মনে হয়।

সেই রাতে আমি আর বৌ মিলে প্ল্যান করলাম যে আমরা এইরকম একজন কে খুঁজতে যাবো রবিবার। রবিবার দিন সকাল ১১ নাগাদ আমি আর বৌ বেরোলাম। যদিও আমার বৌ একটু ভয়ে ভয়ে ছিল। সেই দিন সকালে ভাগ্য আমাদের সাহায্য করেনি। আমরা এরকম কাউকে খুঁজে পেলাম না। হতাশ হয়ে বাড়ি ফিরলাম ৩ তে নাগাদ। বিকেল ৫ টার সময় দেখি এক লোক আমাদের বাড়ির পাস দিয়ে যাচ্ছে। বয়েসষ্ক লোক, মুখে বড়ো বড়ো দাড়ি, লুঙ্গি আর তাঁর সাথে একটা ছেড়া স্যান্ডো গেঞ্জি পড়া, অত্যাধিক কালো পুরো মোষের মতো, বেশ ভুঁড়ি ও আছে। তাঁর হাতে একটা বালতি আর ঝাঁটা রয়েছে। লোক টাকে দেখে আমার মাথায় একটা নোংরা শয়তানি বুদ্ধি খেলে গেলো। আমি তাকে ডাকলাম। সে আসলো।
জিজ্ঞাসা করলাম তুমি কে? আর এখানে কি করছো? সে বললো আজ্ঞে বাবু আমি লোকের ফাই ফরমেশ খাটি। আপনি যা বলবেন আমি তাই করে দিতে পারবো। বুঝলাম লোক টার গা থেকে ঘামের নোংরা গন্ধ বেরোচ্ছে। গা এও বেশ নোংরা। কেন জানিনা এই মোষের মতো কালো লোক টার সঙ্গে আমি সুন্দরী ফর্সা ৩৬ সাইজ এর সেক্সি বৌ টাকে ভাবলে আমার উত্তেজনা দুই গুন হয়ে যাচ্ছে। লোক টাকে আমি বললাম বাড়ির উঠোনের দিক টা একটু পরিষ্কার করে দাও। কত নেবে? সে বললো ৫০ টাকা বাবু। আমি বললাম ঠিক আছে কাজ শুরু করে দাও। সে কাজ শুরু করে দিলো।

এই নোংরা লোক টি যখন কাজ করছিলো তখন আমি ওকে খুব ভালো করে দেখছিলাম। আসতে আসতে ওর পিছনে গিয়ে দাঁড়ালাম। কাজ করতে করতে ওর লুঙ্গির ভিতর থেকে বিচি দুটি হঠাৎ ঝুলে পড়লো। আমি প্রথমবার দেখে ভয় পেয়ে গেলাম। এতো বড়ো বিচি লোক টার? কালো চুল এ ভরা। নোংরা বিচি টা দেখে ওর ধোন এর একটা কল্পনা করে নিলাম। প্রায় ৮ ইঞ্চি এর বেশিই হবে হয়তো। পরে বুঝেছিলাম আমি যেটা ভেবেছি টার বেশিই ছিল। কথায় কথায় আমি তাকে বললাম।

আমি : আচ্ছা শোনো তুমি তো বলেছিলে যে তুমি সব ধরণের ফাই ফরমেস খাটো। কথা হচ্ছে আমি আর আমার বৌ সমুদ্রের পারে ঘুরতে যাবো। ওখানে আমাদের ছোট খাটো কাজ করার জন্য একজন লোক লাগবে। তুমি কি যাবে আমাদের সঙ্গে? তোমার সব খরচ আমার আর ফিরে আসে তোমাকে কিছু টাকা ও দেবো।

কালো লোক : হাঁ বাবু যাবো। আচ্ছা তাহলে কাল তুমি সকাল ৯ টার মধ্যে এই খানে চলে আসবে।

এটা বলতেই দেখলাম কেউ আমার হাত ধরে টানলো। পিছনে তাকিয়ে দেখি আমার বৌ দাঁড়িয়ে আছে। আর খুব রেগে আছে।

বৌ : তুমি এইরকম একটা নোংরা লোক কে আমাদের সঙ্গে নিয়ে যেতে চাও? এই লোক টার সঙ্গে আমাকে শুতে হবে? এর ধোন তুমি তোমার বৌ এর ভিতরে দিতে চাও?? ছিঃ ছিঃ

আমি : দেখো এই লোক টা খুব গরিব। এ আমাদের সব কথা শুনবে, যা বলবো তাই করবে, একে নিয়ে গেলে আমাদের চিন্তা অনেক কম।
মৌ রেগে গিয়ে বললো তোমার যা খুশি তাই করো। তবে এ কাছে আসলে আমি কিন্তু বমি করে দেবো। তখন কিন্তু আমাকে কিছু বলতে পারবে না তুমি।

বৌ : রেগে গিয়ে আবার বললো তুমি এইরকম একটা নোংরা লোকে ধোন আমার গুদে দেখতে চাও? তুমি পাগল……

লোক টার কাজ হয়ে যাবার পরে আমি ওকে টাকা মিটিয়ে বলে দিলাম যে কাল যেন ও সময় মত চলে আসে। আর বেশি কিছু বললাম না যে ওকে দিয়ে আমি কি করবো। বললাম না যে ওর নোংরা ধোনটা আমার সুন্দরী ফর্সা বৌ এর গুদে দেবো। ওকে বললাম না যে ওর মত নোংরা কালো, মোটা, বিচ্ছিরি দেখতে, গা থেকে ঘামের গন্ধ আসছে, ভুঁড়ি আছে যার, যার সাদা বড়ো বড়ো দাড়ি আছে সে কি রকম সুন্দরী ভদ্র বাড়ির শিক্ষিত অল্প বয়েসষ্ক বৌ কে চোদার সুযোগ পাবে। ঘরে এসে দেখি বৌ খুব রেগে আছে। কথাও বলছে না। বুঝলাম ও রাজি নয়। কিন্তু তাও আমি জানি কি রকম একটা হয়ে গেছিলাম। আমি ওই লোক টা আমার সুন্দরী বৌ কে চুদছে এটা ভাবতে ভাবতে বাথরুম এ গিয়ে দেখি আমার ধোন পুরো শক্ত হয়ে গেছে। ওই নোংরা কালো লোক টা আমার বৌ এর গুদে ঠাপ দিচ্ছে এটা ভেবে ধোন এ হাত দিতে না দিতেই মাল ছিটকে বেরিয়ে পড়লো। বুঝলাম একে দিয়েই আমি মৌ কে চোদাবো। চোদাতেই হবে। ওই লোক আর কতক্ষন ই বাঁ চুদতে পারবে আমার বৌ কে? ধোন যতই মোটা আর বড়ো হোক না কেন। তারপর ও তো প্রায় আমার বৌ এর থেকে ৪০ বছরের বড়ো হবেই।

পরে বুঝেছিলাম এটা আমার কত বড়ো ভুল ধারণা ছিল। আমার বৌ এর জীবনে ওই লোক টা কত আনন্দ দেবে সেটা বুঝিনি। বুঝিনি আমার বৌ ওই লোক টার জন্য কত নিচে নরমে যাবে। বুঝতে পারিনি ওই লোক টা কতটা নোংরা আর কতটা ক্ষমতা রাখে ধোনে। যখন বুঝেছি তখন দেরি হয়ে গেছে।

পরের পার্ট এ আপনারা জানতে পারবেন কি ভাবে এই লোক টা আমার বৌ মৌ কে চুদেছিলো। কতবার আর কত নোংরা ভাবে। আর আমার বৌ কত খুশি হয়েছিল।

গল্প টা ভালো লাগলে comment করবেন।
 

Users who are viewing this thread

Back
Top