What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের আইটেম সং ড্যান্স (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের আইটেম সং ড্যান্স - by suchrita69

চলুন শুরু করাযাক আজকে আর একটা কাহানি আমার পার্সোনাল রেন্ডি মাগি সুচরিতা মায়ের চোদনলীলা। যারা আমার আগের কাহিনী পড়োনি তাদের দিকে বলে রাখি। আমি সুজয়। আমার মায়ের নাম সুচরিতা। বয়স ৪৩। কিন্তু জিম করার ফলে মায়ের বয়স ৩৩ বয়সের বৌদি টাইপ মাল লাগে। তারপর মায়ের ফিগার দুধ ৩৮, কোমর ৩৪, পদ ৪০। সব মিলে মা পুরো একটা সেক্সি রেন্ডি মাল। মায়ের গায়ের রং ফর্সা। মায়ের চুল ঘন ও কালো পিঠ পর্যন্ত। মা সেক্স করে করে মায়ের চোদন স্টাইল অনেক ভালো হয়েগেছে। মা কে দেখতে মিল্ফ ষ্টার দের মতো।

চল আজকের কাহিনী তে আসা যাক। আমি মা মিলে ট্রেন করে বিহার যাবো তাই রেডি হচ্ছি। আচ্ছা বলে রাখি মায়ের ভিডিও ভাইরাল হওয়াতে একটা ডাইরেক্টর ফোন করেছিল আমাকে। যে মায়ের ডেট ফ্রি আছে কিনা। তাহলে তাকে নিয়ে একটা আইটেম সঙ শুট করবে। আমি মাকে জানাতে। মা আমাকে জিজ্ঞাসা করল। আমি মাকে হ্যা বললাম। দেখি ১০ দিন পর আমাদের ফ্লাট এ একটা চিঠি এলো তাতে দুটো ট্রেন এর টিকিট। আর একটা চিঠি তে বাকি ডিল ডিটেলস ছিল। আমরা তাই রেডি হচ্ছি। সন্ধে ৭ টায় ট্রেন শিয়ালদহ থেকে।

এবার আসা যাক। মা আমি মিলে স্টেশন গেলাম। আমি জিন্সের প্যান্ট ও কালো টি শার্ট পড়েছি। আর মা যা পড়েছে তা ছিল। একটা সেক্সি নেটের শাড়ী। যা দিয়ে মায়ের ভিতরের দুধ বুজা যাচ্ছিলো। কেনো তা পরে বলছি। মায়ের কোমর ও দেখা যাচ্ছিলো, পদের মাপ ও বুজা যাচ্ছিলো। মাকে আমি নেটের ব্লাউস ও নেটের সায়া পড়তে বলেছিলাম। নেটের ব্লাউস এ শুধু দুধের বোঁটার কাছে একটু কাপড় ছিল। বাকি দুধে, পিঠে কোনো এক্সট্রা কাপড় ছিল না। শুধু নেটের কালো ব্লাউস। শাড়ী সবুজ। সায়া ও কালো। সব মিলে মাকে সেক্স বোম্ব লাগছিলো। তাই স্টেশন এ সবাই মায়ের দিকে ঘুরে ঘুরে তাকাচ্ছিলো। মা এনজয় করছিলো। মা এমনিতে হিল জুতা পড়েছিল। তাই চলার সময় মায়ের পদ উঠা নামা করছিলো। সেম তালে দুধ গুলো লাফাচ্ছিলো।

টাইম লেট করে ৮ টায় ট্রেন এলো। আমার দুজন ট্রেন এ উঠলাম। আমি মা স্লিপার ক্লাস এ উঠলাম। মা ও আমার শিট নিচে ও মিডিল এ ছিল। বাকি গুলো ফাঁকা ছিল। আমি ও মা আরাম করে বসলাম কারন ট্রেন খুব একটা ভিড় ছিল না। দেখতে দেখতে ট্রেন প্লাটফর্ম ছাড়লো। মা আমি দুজনে বসে বসে মায়ের সোশ্যাল মিডিয়া তে মায়ের ছবির উপর কমেন্ট পড়ছিলাম। সবাই হট, সেক্সি, বিউটিফুল কমেন্ট করেছিল। কেউ কেউ গালি, রেন্ডি, মাগি, ছিনাল ও বলছিলো। আমার দেখছি আর ভালো কমেন্ট এ রিপ্লাই করছিলাম। এই করতে করতে পরের স্টেশন এলো। সেখানে আমাদের সঙ্গে থাকা সিটে অনেক গুলো ছেলে বসল। সব মিলে ১৪ জন ছিল। তারা উঠে নিজেদের সঙ্গে কথা বলতে লাগলো। কিছুটা রাত হতে মা আমাকে ঘুমাতে বলল। আমি ঘুমাতে যাবো। সেই সময় একটা দাদা বলল। দাদা যদি ওর উপরে শুতেন ভালো হত। আমার এখনো কিছু গল্প করতাম। আমিও হ্যা বলে অপার এ উঠে শুয়ে পড়লাম।

মা এখন জেগে ছিল। মা কিছু কিছু কথা বলতে লাগলো তাদের সঙ্গে। তারও মায়ের সঙ্গে কথা বলতে লাগলো। যেটা নরমাল ছিল। কিন্তু পরের বেপার তা নরমাল ছিল না। মাকে বৌদি বলছিলো। কারণ মা সিঁদুর, শাখা পড়েছিল। কারণ বাইরে গেলে আমি মাকে এগুলো পড়তে বলি। কারণ ইয়ং ছেলেরা বৌদি, কাকিমা দেখতে বেশি পছন্দ করে। তাইতো ছেলেটা বলতে আমি অপার এ উঠে সুয়ে পড়লাম। ছেলে গুলোর বয়স ২৯, ৩০ হবে।

তারা নিজেরা কিছু নটি কথা ও বলতে লাগলো। তাতে মা হাসতে লাগলো। আমি না ঘুমিয়ে ঘুমানোর ভান করে তাদের কথা শুনতে লাগলাম। তারা একে ওপর কে বলতে লাগলো।
১টা ছেলে : আমার বৌ হলে তাকে এরকম ড্রেস পরিয়ে ট্রেন এ নিয়ে যেতাম। বৌদি ড্রেস টা নিন্তু হেব্বি।
মা : থ্যাংকস। কিন্তু এখন মেয়েরা এর থেকেও বেশি বোল্ড ড্রেস পরে। আমার বয়স হয়েছে। না হলে আমি ওই রকম ড্রেস পড়তে বেশি ভালো বাসি। ইং ছেলেদের কে না দেখলে হয়।
ছেলেরা : কি দেখানো কথা বলছো বৌদি।
মা : তোমরা জানো না যেমন। কি দেখো তোমরা বৌদিদের মধ্যে।
১টা ছেলে : বৌদি সত্যি বলতে আমার তো চেহেরা দেখি।
মা : ওহ আমার সোনা ছেলে চেহারা না ছাই।
১টা ছেলে : তাহলে তুমিই বল। কি দেখে ছেলেরা।
মা : তা জানতে হবে না। আমাকে ঘুম পেয়েছে।
১টা ছেলে : না না বৌদি বলতে হবে নাহলে আজ ঘুমাতে দিবোনা।
মা : কেন গো ট্রেন এই কি সুহাগরাত করবে নাকি বৌদির সঙ্গে। ঘুমাতে দিবে না বলছো।
১টা ছেলে : না না বৌদি। কিন্তু উত্তর তা দিয়ে ঘুমাও।
মা : আরে সব ছেলে বৌদি দের পদ, দুধ দেখে বেশি মজা পায়। তাই বৌদি রাও ওগুলো দেখিয়ে দেওর দের উত্তেজিত করে।
১টা ছেলে : তাহলে বৌদি তুমি কি তাই করো।
মা : কি মনে হয় এরকম একটা ড্রেস পরে কারা ঘুরতে যায়।
১টা ছেলে : কারা?
মা : আচ্ছা তোমার কি ঘুমাবে নি। আমি ঘুমাবো।

মা ঘুমাতে লাগলো। তারা অন্য সিটে আড্ডা দিতে লাগলো। এর মাঝে ট্রেন ২ টো স্টেশন এ থেমেছে। তাতে কিছু লোক উঠেছে। ট্রেন চলছে। এই করতে করতে রাট ১ টা বেজে গেলো। এবার ট্রেন এ সেরকম কেউ উঠেনা।

রাত ১ তার সময় আমি কিছু দেখতে পেলাম। একটা ছেলে ব্লেড দিয়ে মায়ের ব্লাউজ কাটছে। আমি কিছু বললাম না। কারন তারমধ্যে একটা ছেলে হাতে ছুরি নিয়ে দাঁড়িয়ে। দেখতে দেখতে মায়ের পুরো পিঠ উন্মুক্ত হয়ে গেলো। সেভাবে আস্তে আস্তে মায়ের পদ থেকে পা পর্যন্ত ও ড্রেস কেটে দিলো। মা নিচে দিয়ে একবারে ল্যাংন্ঠা হয়ে গেলো। তারপর ছেলেরা সবাই মিলে মায়ের পদে কোমরে হাত বোলাতে লাগলো। একটা ছেলে মায়ের ব্লাউস এর হাটা কেটে দিলো। তাদের মধ্যে একজন মাকে উপুড় খাবিয়ে দিলো। এবার এক এক করে মায়ের সারা শরীর দিয়ে সব খুলে দিলো। একজন তার হাতের দুটো আঙ্গুল মায়ের গুদে ঢুকিয়ে দিলো। মা চিল্লাতে যাবে একজন মায়ের মুখে বাড়া ঢুকিয়ে দিলো।

১টা ছেলে : দেখ চিল্লালে সবাই দেখবে তোর চোদন। আর না হলে আমরা চুদবো। আর তুই চোদন খাবি। এর বাইরে কিছু হবে না। না হলে এটা সোশ্যাল মিডিয়া তে ভাইরেল হয়ে যাবে।
মাও ভদ্র মহিলা দেড় মত রাজি হয়ে গেলো। এবার তারা মাকে সাইটের সিটে নিয়ে গিয়ে, মায়ের চোদন চলতে লাগলো। আমি দেখতে পাচ্ছিলাম না। কারণ তারা সাইটের সিটের ঘরে নিয়ে গিয়ে মায়ের গাদন দিছিলো। মাও না চিল্লিয়ে তাদের বাড়ার ঠাপ নিচ্ছিলো। তারমধ্যে মায়ের ওঃ ওহ আ আ আওয়াজ আস ছিল। মা কে ট্রেন এ সিটে শুইয়ে, মাকে ট্রেন এ ঝুলিয়ে, চ্যাং দোলা করে, ডগি স্টাইলে, উল্টা তায়িয়ে, দুধ পদ টিপে লাল করে দিলো। মায়ের ঠোঁটে চুম খেয়ে কামড়িয়ে লাল করে দিলো। মায়ের সারা শরীরে বীর্য ফিলিয়ে দিলো। মা রাত ৪ তার সময় চোদন খেয়ে বার্থরুম এ গিয়ে ফ্রেস হয়ে এলো। গটা রাত চোদন খাওয়ার জন্য সবাই ঘুমানোতে বেস্ত। আমি মাকে ডেকে উঠালাম। সকাল ১০ টা বেজে গেছে। আমাদের স্টেশন এসে গেছে। আমি লাগেজ নিয়ে বাইরের দিকে এলাম। দেখছি মা তাদের সঙ্গে কি একটা কথা বলছে।

আমি মা মিলে স্টেশন এ নামলাম।
আমি : তুমি কি বলছিলে।
মা : কেন তুই কি দেখছিস নি আমার চোদন।
আমি : কিভাবে দেখবো। তোমাকে নিয়ে চলে গেলো।
মা : ওহ আমার রাজা বেটা। আমি তো তোর জন্য ওদের কাছে ওই ভিডিও চাইতে গেলাম।
আমি : ওহ থাঙ্কস মম। আমি জনতাম আমার মা আমার খেয়াল রাখবে।
মা : এবার চল দেরি হয়ে যাচ্ছে।

আমার ড্রেস যা ছিল তাই আছে। কিন্তু মা একটা অন্য শাড়ী পড়েছিল। সেটা ওত উত্তেজিত টাইপের ছিল না।
প্রথমে আমার একটা হোটেলে গেলাম। হোটেল বুকিং ছিল। আমি মা ফ্রেস হয়ে নিলাম।
আমি : মা কেমন মজা এলো।
মা : আর বলিস না। সালা গুলো আমার গুদ, পদের বারোটা বাজিয়ে দিলো। উপর দিয়ে আমার সেক্সি ঠোঁটের ও।
আমি : রেস্ট নিয়ে নাও কালকে আবার একটা সীন হবে।
মা : কেন রে। ভোজপুরি সং মানে একটু দুধ পদ দেখতে হবে একটু নিজে থেকে টিপা টিপি করতে হবে। এটাই তো।
আমি : জানি না। কিন্তু একটা গানের জন্য ৬০ হাজার কেউ দেয় না। কি জানি কি হবে।
মা : কি বলিস ৬০হাজার দিবে বলেছে।
আমি : হ্যা। তাই রাজি হলাম। কিন্তু ভোজপুরি আইটেম গার্ল কে এতো দেয় না।
মা : তো কি করবো।
আমি : কি করবে। যা বলবে করবে। ৬০হাজার টাকা ছাড়া যাবে না।
মা : ঠিক আছে বেটা। কালকে দেখা যাবে। আমি রেস্ট নিলাম।

মা আমি দুজনে ঘুমিয়ে পড়লাম। সময় মতো খাওয়ার এসে গেলো। রাতে ডাইরেক্টর আমাকে ফোন করে জিজ্ঞাসা করলো কেমন কি আসি। আস্তে কোনো প্ৰব্লেম হয়েছে কিনা। আমি বললাম কোনো প্রব্লেম হয়নি। ডাইরেক্টর আমাকে জায়গা ও টাইম হোয়াটস্যাপ করল। আমি ও মা টাইম মতো পৌঁছে গেলাম।

সেখানে সব ড্যান্সার ড্যান্স করছে। এসিস্টেন্ট ডাইরেক্টর আমাদের বাসে নিয়ে গেলো। সেখানে ডাইরেক্টর মেকআপ ম্যান দের কি বোঝাচ্ছিলো।
আমি মা যেতে মাকে ড্যানসিং রিয়াসেল করতে বলল। ওখানে একটা ট্রাক পেন্ট শার্ট পরে মা রিয়াসেল করতে গেলো।
আমি ডাইরেক্টর কে জিজ্ঞাসা করলাম কি শর্ট হবে।
ডাইরেক্টর : আচ্ছা তুমি মেনেজার তাই না সুচরিতার।
আমি : হ্যা।
ডাইরেক্টর : দেখো ভোজপুরি ইন্ডাস্ট্রির ইটা সব থেকে হট গান হবে। যদি তোমার এক্ট্রেস ঠিক ঠাক করতে পারে।
আমি : সেটাই জিজ্ঞাসা করছি। কি সীন।
ডাইরেক্টর : এটা একটা ওয়েব সিরিজ এর আইটেম সং। গুন্ডাদের ডেরাতে সব গুন্ডারা মিলে পার্টি করবে সেই মুহূর্তে পুলিশ চলে আসবে। নরমাল শর্ট।
আমি : আচ্ছা।

আমি বাইরে গিয়ে মায়ের ড্যান্সের রিয়েসেল দেখতে লাগলাম। যেটা দেখে মনে হলো এটা নরমাল ড্যান্স নয়। কারন ড্যান্সের মুভ গুলাতে দুধ, পদ ভালোই দুলানো ছিল। তারপর মায়ের শরীর তা হেব্বি ছিল। কিন্তু আমি কোন লেডি ডান্সার কে দেখতে পাচ্ছিনা। আমি বুজে গেছি। কারণ অনেক ছেলে ড্যান্স প্রাক্টিস করছে কিন্তু কোনো মেয়ে নেই।

এবার পালা মায়ের ড্রেস সিলেক্ট করার। গানে মায়ের তিনটা ড্রেস পড়বে সিলেক্ট হলো। প্রথমে একটা টু কাট শর্ট ড্রেস। ড্রেস টা অনেকটা বড় কিন্তু ভিতরে পেন্ট ও ব্রা অনেকটা ছোট। টু কাটের নিচের ড্রেস তা নেটের তাই ভিতরে পরে থাকা পেন্ট বুজা যাবে। উপরের ড্রেস ও সেম। এমনিতে এই ড্রেস এ মায়ের দুধ দেখা যাচ্ছে। তারপর ভিতরের ব্রা তে তো তা প্রস্ট বোজা যাবে। প্রথমে ঠিক হোল ইটা পরে ডান্স করবে। তারপর এক এক করে নিজে থেকে এটা ছিড়ে দিয়ে ভিতরে পরে থাকা পেন্টি টাইপের ও ব্রা টাইপের ড্রেস পরে ডান্স করবে। তৃতীয় ড্রেস সিলেক্ট হয়নি।

এই ভাবে মায়ের শুটিং চালু হলো। মা এক্টিং করতে লাগলো। ইশারা দিয়ে দুধ পদ দেখাতে লাগলো। জিভ দিয়ে ঠোঁট বুলাতে লাগলো। নিজে হাত দিয়ে দুধ দেখতে লাগলো। নিজের নিজের দুধ টিপতে লাগলো। তারপর সব ডান্সার রা এক এক করে মায়ের গায়ে টার্চ করতে লাগলো। সবাই দুধ, পদ কোমর টিপতে লাগলো ডান্স করতে করতে। এমনিতে মায়ের কোমর সব থেকে সেক্সি, তারপর ভোজপুরি সং মানে কোমর দেখানো।
ডান্স যারা করছে তারা বাদেও শুটের সব লোকরা হা করে শুধু মাকে দেখছে। এবার মা এক এক করে নিজের ড্রেস তা ছিড়েতে লাগলো। গুন্ডাদের বসের দিকে ছুড়তে লাগলো। গুন্ডাদের যার অভিনয় করছিলো তাদের মুখ থেকে জল বের হবার সীন ছিল যখন মা তার দুধে তাদের মুখ গুঁজে দিবে, কিন্তু তারা বিনা জল দিয়ে মুখ থেকে জল বার করে দিলো। মা তাদের কোলে বসে তাদের কে মদ খাওয়ালো। তারা জোর করে মায়ের পেট টিপে দিলো। অনেকে ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করল। তারপর শর্ট ড্রেস এ তো সবাই মাকে নিয়ে টানা টানি করতে লাগলো। মায়ের সারা শরীরে জল, মদ ডেলে পুরো ভিজিয়ে দিলো। মায়ের সারা শরীরে তেল থাকতে মায়ের শরীর আরো চক চক করতে লাগলো। এভাবে করে অনেক গুলো শর্ট নিয়া হলো।

হটাৎ ডাইরেক্টর আমাকে ভেনেটি ভ্যান এ নিয়ে গেলো। দেখ সুজয় প্রোডিউসার স্যার বলছে একটা নেকেড করে ড্যান্স শুট করতে। তারজন্য আরো ২০ হাজার দিবে। আমি একটু ভাবনা চিন্তা করে মাকে বললাম বেপারটা।
মা : তাই বল এটাই চায় তাই না এরা।
আমি : আমি জানি কিছু তো একটা বেপার আছে।
মা : চল দেখাই আমি কি মাল।

আমি ডাইরেক্টর কে বললাম রেডি। ডাইরেক্টর মেকআপ ম্যান কে বলল মায়ের শরীর প্রিন্ট করতে দুধ আর পদের কাছে কালার লাগাতে।
আমি : এভাবে শুট হবে।
ডাইরেক্টর : হ্যা। এতটা ওপেন নেই সিরিজ। কিন্তু গানটা একটু ওপেন রাখতে চাচ্ছি।
আমি : ওহ

এবার শুরু হলো মায়ের দুধ পদ লাচানো। কিন্তু একটু অন্য টাইপে সূত্রে হলো। মা ওপেন ল্যাংন্ঠা হলেও ক্যামেরা তা শুট কিন্তু অন্য রকম হলো।
পরের সীন এ গুন্ডারা জোর করে মায়ের ড্রেস তা ছিড়ে দিলো। মা দুহাত দিয়ে দুধ চেপে আছে। মায়ের দুহাতে দুধ চাপা হচ্ছিলো না। এই শুট তা উপর দিয়ে নিল. নিচে মায়ের সব দেখা যাচ্ছিলো। কিন্তু তা ক্যামেরা তা এল না। সেম ভাবে নিচের শুটে মায়ের হাত দিয়ে গুদ ঢাকা কিন্তু জাং, কোমর ক্যামেরাতে দেখানো হলো। এভাবে মায়ের একটা রেপ সীন শুট হল। বলতে গেলে মায়ের পুরো ল্যাংন্ঠা বডি দেখা গেলো শুটিং এ।

এই ভাবে শুট হলো। রাতে মাকে প্রোডিউসার তার ফার্ম হাউসে ডেকে পাঠালো চেক দিবে বলে। এক দিনে পুরো ৩ মিনিটের ভিডিও শুট হয়ে গেলো। আমি মা মিলে ফ্রাম হাউসে গেলাম। সেখানে ৫ জন ছিল। প্রথমে ড্রিংক হলো। কিছু ফিল্ম রিলেটেড কথা বার্তা হলো। তারপর আমাদের চেক দেওয়ার পালা।
প্রোডিউসার : কিন্তু আমার একটা অনুরোধ আছে।
মা : কি বলুন।
প্রোডিউসার : আমরা তো আপনাকে নেকেড দেখলাম। আমার চাই আপনি আমাদের সামনে একটু নেকেড হন।
মা : এটা দরকার আছে।
প্রোডিউসার : ম্যাম দেখুন আমি চাই আপনাকে ল্যাংন্ঠা দেখতে। আপনি বললে পুরো ১ লক্ষ দিবো।
মা ও আমি শুনে তো অবাক। একদিন এ ১ লক্ষ অনেক টাকা। এমনিতে বিনা পয়সা তে করতো এখন পয়সা পাবো।
মা : ওকে কি করতে হবে।
প্রোডিউসার : তেমন কিছু না। আপনি শুধু ল্যাংন্ঠা হয়ে সুইমিং পুল থেকে উঠে আসবেন ভিজা অবস্থায় আমাদের বাড়া চুষে দিবেন। তারপর সবাই মিলে আপনাকে চুদবো। আপনি রাজি তো।
মা : আচ্ছা। তো আপনারা আমাকে তুমি বা তুই বলুন।
প্রোডিউসার : ওকে তুমি রেডি হও আমরা সুইমিং পুলের কাছে আছি। সুজয় তো তুমি এটা রেকর্ড করবে।
আমি : ওকে স্যার।

মাও রেডি হয়ে এলো একটা সাদা কালার এর ড্রেস পরে। মা একপাশ দিয়ে নামলো। সাঁতার কেটে কেটে এলো। মা সুমিং পুল থেকে উঠে এলো। আমি সব রেকর্ড করছি। মা নিজের ড্রেস খুলে তা নিছড়িয়ে। তা দিয়ে নিজের গা অল্প পুছে তা মাথায় খোঁপা বেঁধে দিলো। মায়ের গা বেয়ে জল পড়ছে। ওহ সে কি লাগছে। একটা আধ বয়সী মেয়ে এতো গুলো ইং ছেলেদের সামনে মাথায় একটা সাদা কাপড় বেঁধে ল্যাংন্ঠা অবস্থায় দাঁড়িয়ে আছে। ( ইং বলতে সবের বয়স ৪০ সের নিচে হবে ) মা এক এক করে সবার বাড়া পেন্ট থেকে বের করে চুষতে লাগলো। মা বাড়া তে থুতু লাগিয়ে মুখ দিয়ে চুদতে লাগলো। এক এক জনের বাড়া মায়ের মুখে ঠিক মতো ঢুকেনি। তারা কেউ মায়ের সঙ্গে সেরকম জোর জবরদস্তি করেনি। কিন্তু মা বলতে তারা তাদের বাড়া মায়ের মুখে জোর করে ঢুকাতে লাগলো। সবাই এক এক করে মায়ের গুদ পদ ও চুদলো। মাএর মুখ দিয়ে আওয়াজ বেরোতে লাগলো। সবাই সব রকম স্টাইলে চুদল। মা সবার বাড়ার উপর বসে বসে লাফাচ্ছিলো। এবার সবাই মায়ের গায়ে মুখে বীর্য ফেলে দিলো। সবাই এক সঙ্গে ল্যাংন্ঠা হয়ে স্রান করল। আমাদের বেড়াতে বেড়াতে ভোর হয়ে গেলো। মায়ের সেক্সের সব থেকে বড় চেক ১দিনে ১লক্ষ টাকা।

আমার দুজনে খুশি হয়ে চলে এলাম। কাহিনীটা কেমন লাগলো একটু কমেন্ট করুন। তাহলে লেখার একটু মোটিভেশন পাই।

পরবর্তী কাহানি পড়ার জন্য একটু কমেন্ট করুন। আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। আপনাদের মতামত পাঠাতে পারবেন। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন। আমি খুব একটা রেসস্পন পাচ্ছিনা তাই কাহানি লেখার পরিমান কমিয়ে দিলাম। যদি সুচরিতার এরকম কাহিনী আরো পড়তে চাও তাহালে কমেন্ট করুন। ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top