What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সৎ মায়ের পানিশমেন্ট (2 Viewers)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সৎ মায়ের পানিশমেন্ট ১ - by suchrita69

হ্যালো রিডার্স। আজকের কাহানী আমার সঙ্গে মানে সুচরিতার সঙ্গে। আমি সুচরিতা। বয়স ৪৩। কিন্তু জিম করার ফলে আমার বয়স ৩৩ বয়সের বৌদিদের মত লাগে। আমার ফিগার দুধ ৩৮, কোমর ৩৪, পদ ৪০। সব মিলে আমি পুরো একটা সেক্সি রেন্ডি মাল। আমার গায়ের রং ফর্সা। আমার চুল ঘন ও কালো পিঠ পর্যন্ত। আমার শরীর মিল্ফ ষ্টার দের মতো। চোদন খেয়ে খেয়ে আমার গতর আরো গদ্গদা হয়ে গেছে।

চলুন আজকের পরবর্তী কাহানিতে আসাযাক। সকালে mla চলে গেলো সর্দার কি একটা বলে। সর্দার আমাকে পরে বেপারটা বলল। আমি পয়সার কথা শুনে রাজি হয়ে গেলাম। টাইম মত দুপুরে mla গাড়ি পাঠাল আমাকে আনতে। আমিও রেন্ডি মাগীর মত রেডি হয়ে গেলাম। জানতে পারিনি যে আমার সঙ্গে এরকম কিছু হবে।

আমি একটা বড় ফ্রাম হাউস এর সামনে নামলাম। আমার দেখে তো চোখ দাঁড়িয়ে গেলো। দেখলাম বাইরে অনেক লোক কাজ করছে। একটু হেটে ঘরের ভেতরে গেলাম। বলে রাখি ফ্রাম হাউসের মাইন্ গেট থেকে রুম অনেক টা দূর। আমিও ভয়ে ভয়ে ভিতরে গেলাম। দেখলাম ভেতরে কেউ নেই। mla সোফাতে বসে আছে। আমাকে দিয়ে গার্ড গুলো চলে গেলো।

যেতে mla আমাকে বসার জন্য বলল। mla নিজের কাজ শেষ করে আমাকে উপরে নিয়ে গেলো কার একটা রুমে। আমি যেয়ে বুঝলাম এটা mla এর ছেলের রুম। আচ্ছা বলে রাখি mla এর নাম পরেশ। আর তার ছেলের নাম তরুণ। ছেলেকে ছবিতে দেখে মনে হলো খুব হাট্টা কাট্টা।

পরেশ আলমারির ভিতর থেকে একটা ডাইরি বের করে আমার হাতে দিলো। আর আমাকে পড়তে বলল। আমি কিছু না বুঝতে পেরে পড়তে লাগলাম। আর বুজলাম আজকাল কার ছেলেদের যা অবস্থা তাই। কি রকম করে চুদবে নিজের মাকে তার লেখন। আমি তো পরে গরম হতে লেগে গেলাম।

পরেশ : দেখ সুচরিতা আমার ছেলে ৩rd এয়ার পরে। এখন থেকে রেন্ডি খানা যায়। আমার ছেলে হয়ে রেন্ডি খানা ঠিক ভালো দেখায় না। একদিন আমার নজর ছেলের ডাইরিতে পরে গেলো। আমার বৌ পালিয়ে গেছে অন্য লোকের সঙ্গে। আর আমি কাউকে বিশ্বাস করিনা। তাই আমি চাই তুমি কিছু দিন ওর মা হয়ে ওর সখ পূরণ কর। ও যেরকম বলে সেরকম করতে। আমি জানতে পারলাম তোমার একটা ছেলে আছে। তাই তুমি ভালো সামলাতে পারবে আমার ছেলেকে। পারলে জোর জবরদস্তি করে একটু সুধরাও। তোমার প্রত্যেকদিন ৫০০০ হাজার টাকা একাউন্ট এ ঢুকে যাবে। কাজ শেষ করে তুমি বাড়ি যেতে পারো।

আমি : আমি তা করবো। কিন্তু তারপর আপনার ছেলে আমাকে না ছাড়লে।

পরেশ : তার চিন্তা করতে হবে না। ডাইরিতে দেখো কি কি লেখা আছে। পড়লে বুজতে পারবে ছেলে কি চায়।

আমি : ভালো করে দেখলাম। তারপর একটা কন্ট্যাক্ট পেপারে সাইন হলো। ছেলে মায়ের সঙ্গে অনেক কিছু হট সেক্স করতে চায়। তাই লেখা আছে ডাইরিতে। আমি আমার ছেলের সঙ্গে সঙ্গে থেকে থেকে এই জিনিস তা জানি। আমি রেডি হয়ে গেলাম।

এবার পরেশ আমাকে নিজের রুম এ নিয়ে গেলো। তারপর আমার রুম দেখালো। বড় লোকের বড় বেপার। সকলের আলাদা রুম। আমি আমার রুম এ গিয়ে তো অবাক সব রকমের ড্রেস। ছিড়া, ফাটা, কাটা সব ড্রেস আছে। সব রকমের মেকাপ, জুতা ছিল। আমি একটু বেশি লোভী হয়ে গেছিলাম। যা ঠিক ছিল। কারণ মা হবা সজা কাজ নয়।

এবার ছিল কাজ। আমাকে প্রথমে সিঁদুর, শাখা পলা প্রিয় দিলো। হ্যা আমি নিজে পড়েছি। পরেশ আমাকে সব বুজিয়ে বলল।

প্রথম পাতায় ডায়রিতে ছেলে মাকে সেক্স করতে ধরে ফেলবে। তারপর মাকে ব্ল্যাকমেল করে সব কাজ করবে। তার মতে আমরা রেডি ছিলাম।

তরুণ বাড়ি ফিরল ৩ টা তে। তখন ওর বাবা আর আমি সদ্য বিয়ে হবার মত ফার্মহাউসে ঘুকলাম। আমি একটা কালো কালার এর নেটের শাড়ী পরে ছিলাম। দুধে একটা হাটা কাটা, গোলা কাটা, দুধ দেখানো, পিঠ দেখানো ব্লাউজ পরে ছিলাম। ব্লাউজ বলা ভুল ব্রা বলাযায়। আর নাভিটা পুরো দেখা যাচ্ছিলো। কারণ দুধ আর গুদের মাঝে অনেক তা জায়গা আমার খুলে ছিলো। পেট আর পিট ল্যাংটা ছিল। আর পেন্টি না পরাতে আমার পদের পাছার ভাঁজ ভালো করে বুজা যাচ্ছিলো।

তরুণ আমাকে দেখে অবাক। আমাদের দুজনের গলাতে মালা দেখে অবাক ছিল। পরেশ আমার পরিচয় করিয়ে দিলো ছেলের সঙ্গে। ছেলে দেখে কিছু নাবলে চলে গেলো। পরেশ ছেলের পেছনে গেলো। আমি ভাবলাম আমার মত মালকে দেখো ও মুখ ঘুরিয়ে চলে গেলো। এত মনে হয় গান্ডু ছেলে।

আমিও রুমের সামনে গেলাম। তরুণ তার বাবা কে বলছে। এরকম মেয়েকে মা মানতে পারবোনা। আমি মা বলবোনা।
পরেশ : ঠিক আছে। যা বলার বলিস। কিন্তু আজ থেকে ও এখানে থাকবে। এ, ই আর কিছু কথা শুনতে চাইনা।

এই বলে পরেশ রুম থেকে বেরিয়ে গেলো। আমাকে ইশারা করে বলল ছেলের কাছে যেতে। আমিও একটু বেশি করে দুধ, কোমরের নাভি দেখিয়ে আমার সৎ ছেলের রুমে গেলাম। দেখছি ও আমার দিকে হা করে তাকিয়ে আছে। আমি ঢুকতেই ও আমার দিকে তাকিয়ে বলল আমি তোমাকে মা ডাকতে পারবোনা। আমি বললাম ওকে। আমি হাত বাড়িয়ে বললাম আমি সুচরিতা। দেখলাম ও হাত বাড়িয়ে বলল আমি তরুণ।

আমি বললাম আমাকে মা বলতে হবে না। আমাকে সুচরিতা বলতে পারো।

তরুণ : আমি জানি তুমি আমার বাবার টাকা দেখে বিয়ে করেছো। কিন্তু মনে রাখবে এর উপর আমার ই ভাগ থাকবে।

আমি বুজলাম বড় বাপের ছেলে। একে জোর করে ঠিক করতে হবে। আমিও বললাম আমি তোমার বাবার বৌ সেই হিসাবে আমি প্রথম হিসাবে আছি। তোমার বাবা আমাকে বিয়ে করেছে। তাই আমি তোমার মা। সে তুমি ডাক আর না ডাক। এইসময় দেখলাম ও আমার দুধের দিকে দেখছে, আমি জোরে চিল্লানোর জন্য আমার দুধ লাফাচ্ছিলো। দেখলাম ও পুরো চুপ হয়ে গেছে। আমি এই বলে রুম থেকে চলে গেলাম।

রাতে খাবার টেবিলে আমি গোলাপি কালারের মেক্সি পরে ছিলাম। ম্যক্সি পুরো পদের খাজ পযন্ত ছিল। যার কারনে পুরো জাং ল্যাংটা ছিল। দুধের আধা মেক্সির উপর দিয়ে দেখা যাচ্ছিলো। বলতে গেলে আমি পুরো রেন্ডি সেজে দাঁড়িয়ে ছিলাম আমার সৎ ছেলেকে জ্বালাবো বলে। আমি বুজে গেছি ও রকম ছেলে কিভাবে চুপ করবে।

সব স্টাফ কাজ করে চলে যায়। তাই রাতে আমরা তিন জন টেবিলে খেতে বসলাম। আমি ইচ্ছা করে পেন্টি পড়িনি। আমার পদের ভাঁজ দেখা যাচ্ছিলো। আমি পা ফাক করে খাচ্ছিলাম। ছেলে আর ওর বাবা এক পাশে আমি টেবিলের অন্য পাশে বসে ছিলাম। তরুণ ইচ্ছা করে করল কিনাজানি না। কিন্তু ও চামচ নিচে গুড়ানোর নামে আমার ল্যাংটা গুদ পদ দেখে নিলো। তা আমি ভালো করে বুজে গেলাম। আমিও আমার পা ফাঁক করে আমার সৎ ছেলেকে দেখাছিলাম।

আমার ছেলে আমার গুদ ভালো করে দেখছিলো। তারপর মুখ তুলে খেলো। খুব একটা খাইনি। আমি বুজতে পেরেছি আমার মত একটা ডাবকা মাল সামনের টেবিলে বসে আছে তও আবার দুধ, গুদ খুলে কোন ইং ছেলে খেতে পারবে ঠিক করে। তরুণ কোনো মত খেয়ে রুমে চলে গেলো।

পরেশ : সুচরিতা তুমি ছেলেকে দুধ দিয়ে নিজের রুম এ শুয়ে পরবে। আর হ্যা এই কদিন তুমি আমার রুমের পাশের রুমে সুবে।

আমি মাথা নেড়ে হ্যা বলে দুধ নিয়ে ছেলের রুমে নিয়ে গেলাম। ছেলে নিজের রুম এ গেম খেলছে। আমি তরুনের রুমে গেলাম আর আমার দুধ আর গ্লাসের দুধ নিয়ে বললাম। কোনটা খাবে। প্রথমে ও ঘাবড়ে গেলো। তারপর দুধের গ্লাস নিয়ে আমাকে চলে যেতে বলল। আমি ইচ্ছা করে গিয়ে ওর পশে গেয়ে বসলাম।

আমি বললাম দেখ তরুণ। একটা ডিল করি আমরা। তরুণ জলদি বলল কি ডিল। আমি বললাম তোমার বাবা আমাকে খুব পছন্দ করে। আমিও করি তোমার বাবার পয়সাকে। কিন্তু আমি ডিল করছি তোমার বাবা আমাকে যা হাত খরচ দিবে তা আধা আধা। তোমার হাত খরচ তোমার ঠিক আছে।
তরুণ : এর বদলে আমাকে কি করতে হবে।
আমি : কিছু না শুধু বাবার সামনে আমাকে মা বলে ডাকতে হবে। আর আমি যা বলবো তাই করতে হবে।
তরুণ : না। আমারো একই শর্ত আমি যা পকেট মানি পাই তার আধা হবে। কিন্তু আমি যা বলবো তা করতে হবে।
আমি : ঠিক আছে। কাল থেকে আমরা মা ছেলে।
তরুণ : কিন্তু শুধু বাবার সামনে।
আমি : ওকে। চল আমি আসি।

এই বলে আমি রুম থেকে চলে এলাম। বুজতে পারলাম ছেলে আমার পাছা দেখছে। আমিও পাছা দুলিয়ে দুলিয়ে রুম থেকে বেরিয়ে গেলাম।
এরকম করে কিছু দিন চলল। এই সময় ছেলে কোনো রেন্ডিখানা যায়নি। পরেশ ছেলের উপর খুব নজর রাখে।
তারপর কাজের পালা। পরেশ তার বডি গার্ডকে আমার কথা শুনতে বলল। আমি তিনজন কে বললাম আমাকে ল্যাংটা করে চুদতে। প্লেন অনুযায়ী পরেশ ছেলেকে ফোন করে দিলো। ঘর জলদি আসতে, কারন আমি ঘরে এক আছি।

প্লেন অনুযায়ী আমি তিনজন বডি গার্ডের সঙ্গে সেক্স করছি। তা আমার সৎ ছেলে মোবাইল এ রেকর্ড করল। আমাদের কে ডিস্টাব করল না। আমি মনের সুখে তিনজন হাট্টা কাট্টা লোকের বাড়া চুদছি। আমার চোদন হলো। আর তারা চলে গেলো। আজ পরেশ ঘর আসবে না। তাই আমার দুজন খেতে বসলাম। আমি খাচ্ছি ছেলে আমার দিকে বার বার দেখছে। আমি কি হলো তুই আমাকে এতদিন ধরে দেখছিস এখনো আস মিটেনি।

তরুণ : না না মেটেনি, আজ যা দেখলাম তারপর মনে হচ্ছে মিটবেনা। তরুণ আমাকে ভিডিও দেখালো আর বলল। এটা বাবা কে দেখাবো। তো তোমার টিকিট শেষ এইঘরে।
আমি : হাটু গেড়ে ক্ষমা চাইলাম। তোমার বাবাকে কিছু বলোনা।
তরুণ : তাহলে আমি কি পাবো।
আমি : তুই কি চাস।
তরুণ : আমি তোমাকে চাই।
আমি : কি বলিস। আমি তোর মা। সৎ হলেও তোর মা হই।
তরুণ : জানি না। তাহলে বাবা কে ভিডিও তা পাঠাচ্ছি।
আমি : ঠিক আছে যা বলবি আমি করব।
তরুণ : ঠিক আছে আজ থেকে আমি তোমাকে সুচরিতা মাগি, মাগি বলবো। আর তুমি আমাকে আপনি দিয়ে বলবি।
আমি : রাজি হয়ে গেলাম। ( এটাই চাই ছিলাম আমি, কিন্তু তা পরে আমার বারোটা বাজিয়ে দিলো )

রাতে খেয়ে আমি দুধ নিয়ে গেলাম। তরুণ আমাকে রুম এ দাড়করাল আর দুধের গ্লাস হাতে আমার কিছু ছবি তুলল। তারপর ল্যাংটা করে দুধের গ্লাস হাতে ছবি তুলল। তারপর আমাকে নিজের কোলে বসলো। আর দুধ খাবিয়ে দিতে বলল। আমি ল্যাংটা হয়ে ছেলের জাঙে বসে ছেলেকে দুধ খাওয়া লাম।

এবার ছেলে আমাকে নীল ডাউন করে বসতে বলল। আমিও বাধ্য হয়ে হাটু গেড়ে বসলাম। এবার ছেলে আমার দুহাত দুটো বই দিলো। তারউপর একটা করে জল ভর্তি গেলাস। আমার কষ্ট হচ্ছিলো। তারপর ছেলে একটা পাতলা তার নিয়ে এলো। আমাকে কুত্তার মত জিভ কাড়তে বলল। আমি কুত্তার মত জিভ কেড়ে হাটু গেড়ে পদ, দুধ দেখিয়ে নীল ডাউন করে ছিলাম। আর ছেলে পিছনে একটা ইলেক্টিক্যাল তার দিয়ে আমার পাছা তে দিলো। আমি আঃ করে উঠলাম। আমার হাত দিয়ে জলের গ্লাস পরে ভেঙে গেলো। আমি কাঁদতে লেগে গেলাম।

তরুণ আবার আমার পদে তার দিয়ে মারল। তারপর দুধে। সে আমার কাছে একটা ডকুমেন্ট নিয়ে এলো। যাতে তার বাবার সঙ্গে লেখা ডিল ছিল। তাতে লেখা ছিল আমি যদি ১৫ দিনের আগে ছেড়ে চলে যাই তাহলে ওরা লীগেল অ্যাকশন নিবে। আমাকে তা দেখিয়ে বলল। দেখ সুচরিতা মাগি আজ থেকে ১৫ দিন তুই আমার রেন্ডি। বাবার সামনে তুই যা থাক আমার সামনে আমার মত থাকবি। নাহলে জেলে সারা জীবন ঘানি তানবী। আমি ভয় পেয়ে গেলাম। আমাকে দিয়ে তরুণ আবার একটা পেপারে সাইন করালো যে আজ থেকে ১৫ দিন আমি ওর রেন্ডি হয়ে থাকবো। ও যা বলবে তা মাথা পেতে নিবো। আমি কিছু না ভেবে সাইন করে দিলাম।

ও জানতো হয়ত বাবাকে বললে ওর বাবা আমাকে ই দিল থেকে মুক্তি দিয়ে দিবে। তাই ও আবার একবার আমার সাইন করিয়ে নিল ভয় দেখিয়ে। আমিও বাধ্য মেয়ের মত রাজিহয়ে গেলাম। এবার তো আমার পালা।

তরুণ : এই শালী মাগি বড় লোক পেয়েও লোককে দিয়ে চোদার নেশা কাটেনি তাইনা।
আমি : আপনার বাবা তো আমাকে তোমার জন্য বিয়ে করে নিয়ে আসছে। তার ছেলেকে মানুষ করবে।
তরুণ : আমাকে মানুষ করবে। দেখ আমি তোকে কি করে মানুষ করি।

এর পর তরুণ ভাঙা গ্লাস দিয়ে আমার দুধ পদ এ কেটে দিলো। আমি জ্বালাতে চিল্লাচ্ছি। আমার রক্ত পড়ছে জাং, পদ দিয়ে।
তরুণ : আস্তে চিল্লা। আমার কান বেথা করছে। নাহলে এখুনি পুলিশ কে ডাকছি।
আমি : না না পুলিশ ডাকতে হবে না।

তারপর আমার জন্য মলম নিয়ে এলো। তাদিয়ে কাটা জায়গা তে লাগাতে আরো ব্যথা হাতে লাগলো। এবার আমার না দেখতে আমার গুদে ওই মলম ঢুখিয়ে দিলো। আমিও আঃ আঃ করে চিলিয়ে উঠলাম। আমার গুদে সির সিরানি হচ্ছিলো। তাল পেয়ে ও আমার মুখে নিজের কালো বাড়া ঢুকিয়ে দিলো। আমি না চাইতেও ও নিজের বাড়া দিয়ে আমার মুখ চুদতে লাগল। তারপর গতা রাত আমাকে নিজের রুমের খাতে হাত পা বেঁধে, আমার উপর নির্মম অত্যাচার করল। আমাকে তার দিয়ে মেরে মেরে আমার সারা শরীর লাল করে দিলো। গতা রাত আমার গুদে পদে কাচের বোতল, বেগুন, পটল, ঝাড়ু দিয়ে চোদন করালো।

আমি কখন ঘুমিয়ে পড়েছি জানি না। তার পরের দিন সকালে কি হলো তা কমেন্ট কারো। লাইক করো যদি কাহানি ভালো লাগে। ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top