What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের ডাকাতের সঙ্গে চোদন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের ডাকাতের সঙ্গে চোদন ১ - by suchrita69

হাল্লো বন্ধুরা। অনেক দিন পর কাহানি পোস্ট জন্য সরি। চল শুরু কারাযাক মায়ের আর এক কাহানি।
চল প্রথমে একটু মায়ের সমন্ধে বলে রাখি। আমি সুজয়। আমার মায়ের নাম সুচরিতা। বয়স ৪৩। কিন্তু জিম করার ফলে মায়ের বয়স ৩৩ বয়সের বৌদি টাইপ মাল লাগে। তারপর মায়ের ফিগার দুধ ৩৮, কোমর ৩৪, পদ ৪০। সব মিলে মা পুরো একটা সেক্সি রেন্ডি মাল। মায়ের গায়ের রং ফর্সা। মায়ের চুল ঘন ও কালো পিঠ পর্যন্ত। মা সেক্স করে করে মায়ের চোদন স্টাইল অনেক ভালো হয়েগেছে। মা কে দেখতে মিল্ফ ষ্টার দের মতো। চল

আজকের কাহিনী তে আসা যাক। এই কাহানি টা ওনেক আগের যখন মা সেই নতুন নতুন রেন্ডি হয়েছিল। এই কাহানীটাতে আমি ছিলাম না। তো মা এর এক ক্লোজ ফ্রেন্ড তার মেয়ের বিয়েতে ডেকেছিল। বিয়েটা গ্রামে হবে ঠিক ছিল। আমি সেই সময় কিছু পরীক্ষার কারণে যেতে পারিনি। কিন্তু মাকে যাবার জন্য রাজি করিয়েছিলাম।

যথা সময় বিয়ের আগের দিন মা রেডি যাবার জন্য। মা একটা ট্রান্সপারেন্ট গোলাপি শাড়ী পড়েছে। নীল রঙের ব্রা আর নীল রঙের সায়া পড়েছে। ব্লাউজ পড়েনি। তারপর হাতে শাখা পলা, মাথায় সিঁদুর। চুল গুলো পাছা পর্যন্ত খুলা। সব মিলে মাকে রেন্ডি টাইপ লাগছিলো। মায়ের অত বড়ো উঁচু পাছা আর অত উঁচু দুধ যার সাইজ দেখে যে কোন ছেলের জিবে জল চলে আসবে। তারপর পিঠ খোলা, হাতাকাটা ব্রা। যা দিয়ে শুধু দুধের বোঁটা ঢাকা যাচ্ছিলো। দুধের উপরের সব দেখা যাচ্ছিলো। কোমর তো পুরো খোলা। যা দিয়ে মায়ের সেক্সি গভীর নাভি উঁকি মারছিলো। মায়ের ঠোঁটে হালকা লাল লিপস্টিক। পায়ে নখে লাল নকপালিস। সব মিলে বলা যায় সর্গের অপ্সরা।

আমি দেখে তো কমেন্ট দিয়ে দিলাম।
আমি : বান্ধবীর মেয়ের বিয়ে তে যাচ্ছ না। রেন্ডিগিরি করতে যাচ্ছ বুঝতে পারছিনা।
মা : তুই তো বলিস মা হট ড্রেস পরে লোককে দেখাও নিজের শরীর।
আমি : হ্যা। হ্যা। ঠিক আছে। আমি বলি যখন আমার সঙ্গে বেড়াবো তখন। এখন রাস্তার লোক দেখলে গিলে খাবে। আমি লোকের রিয়েক্টশন দেখতে পারবোনা। তোমাকেও মিস করবো।
মা : মিস করবিনা পাস্। বল মায়ের শরীর পাবনা ১০ দিন।
আমি : তাহলে কি ১০ দিন পর আসবে।
মা : হ্যা। দেখ গ্রামে যাচ্ছি। আর কিছু সেক্সি ড্রেস নিয়েছি লোককে দেখানোর জন্য।
আমি : বা পুরো রেন্ডি হয়ে গেলে যে।
মা : সবই তোর জন্য। আর এখন না আমি গেলাম। দেখ যেরকম মা হাতে বলছিলি সেরকম হবার চেষ্টা করছি।
আমি : ওকে আর বলতে হবে না। এখন যাও সাবধানে যাবে। গ্রাম টা অতোটা ভালো না।

মাও টাইম মতো বেরিয়ে গেলো। সবাইতো গ্রামে মাকে দেখছে হা করে, মা নিজের গাড়ি থেকে নেমে তার বান্ধবীর সঙ্গে দেখা করল। গ্রামের ছোট থেকে বড় সবাই মায়ের দুধ পদের দিকে তাকিয়ে আছে। তারা এর আগে এরকম মাল দেখে নি। সবাই মায়ের সঙ্গে কথা বলার জন্য এগিয়ে এলো। সবাই তো সামনে এসে মায়ের সঙ্গে আলাপ কম দুধ, পদ টিপে দিলো। মাও কিছু বলল না। সব ইয়ং ছেলে তো সাহস পেয়ে গেলো। তারপর মা তাদের সঙ্গে একটু বেশি কথা বলতে লাগলো। মা সবার সঙ্গে কথা বলছে টন কেটে কেটে। মা কিছু এডাল্ট জোকস বলছে। আর ছেলে গুলাও কিছু টোন কাটছে। মা তার উদেশ্যে কিছু বলছে। সবাই তো মাকে আন্টি না বলে বৌদি বলছে। মা ও খুশি হয়ে তাদের সঙ্গে ইয়ার্কি করতে লাগলো।

পরের দিন মা আর কিছু ছেলে মিলে কাজ করছে। তারা মজা করে মায়ের দুধে জল ফেলে দিলো। মায়ের পুরো লাল শাড়ী দুধের সঙ্গে চিপকে গেলো। যার ফলে মায়ের বোঁটা দেখা যাচ্ছিলো। সেখানে শুধু ওই ৬ জন ছেলে ছিল।
মা : একটু দেখে কাজ কর। দেখেলে কি করেছো। সব ভিজেয়ে দিলে।
একটা ছেলে : হ্যা তাইতে দেখছি।
মা : ( শাড়ী উপর দিয়ে দুধ পুছেতে পুছতে, মাথা তুলে ) হ্যা তাইতো দেখবে। এই না বৌদির একটু হেল্প করি।
অন্য ছেলে : কি হেল্প করব। কাপড় তা কি শুকিয়ে ডুব।
মা : না না ওতো কিছু করতে হবে না। দেখ কি করেছো পুরো দুধের বোঁটা বুজা যাচ্ছে।
ছেলেরা : ( মায়ের মুখে বোঁটা শুনে আরো উত্তেজিত হয়ে ) তাহলে তো ভালোই হলো বৌদি। দেখতে হেবি লাগছে তোমাকে।
মা : নিজের গার্লফ্রেইন্ড এর সঙ্গে না করে বৌদির সঙ্গে করে কিহবে।
ছেলেরা : আর বৌদি যা মজা দিতে পারবে তা কি আর গিরলফ্রিএন্দ দিতে পারবে।
মা : কি বল সব সমান। শুধু আমার মত একটু পদ, দুধ বলা মাল খুঁজতে হবে।

ছেলেরা মায়ের মুখে দুধ পদ শুনে হটাৎ মায়ের পুরো শাড়ী টেনে খুলে দিলো। মা এবার সব ছেলের সামনে ভিজে লাল ব্লাউজ পরে লাল সায়া পরে দাঁড়িয়ে আছে। সব ছেলে এক এক করে মায়ের শাড়ী পাস্ করছে। মা তার বড় বড় দুধ পদ লাচিয়ে লাচিয়ে সব ছেলেদের কাছে যেতে লাগল নিজের শাড়ী নিতে।
মা : দেখ এবার কিন্তু বাড়া বাড়ি হচ্ছে, ঘরে অনেক লোক সবাই এরকম দেখে ফেললে আমার সর্বনাশ হয়ে যাবে।
ছেলেরা : ডোন্ট বারী। বৌদি তোমাকে আজ শুধু আমরা দেখবো। আর কেউ না আমার আন্টি ( মায়ের বান্ধবী ) কে বলে এসেছি। তুমি আমাদের সঙ্গে আছো। আর কাজ করছো। তাই আপাতত ১ ঘন্টা কেউ তোমাকে ডিস্ট্রাব করবে নি। আর এখানে কেউ আসেনা। এই কলটা কেউ ইউজ করেনা।
মা : তোমরা আমাকে কি প্লেন করে এখানে নিয়ে এসেছো।
ছেলেরা : ইয়েস আমাদের সোনা বৌদি।

এবার কিছু ছেলে আর এক বালতি জাল নিয়ে মায়ের দিকে ফিকল। যার ফলে মায়ের পাছা, গুদ সায়ার সঙ্গে চিপকে গেলো। তার আবার এক বালতি জল নিয়ে মায়ের সারা শরীর রে ঢেলে দিলো। মা চুল থেকে পা অবধি পুরো জালে ভিজে গেলো। তার সবাই মায়ের শাড়ী নিয়ে খেলা করতে লাগলো বলের মত এক হাত থেকে এক হাত। মাও শাড়ী ধার জন্য এক ছেলের কাছ থেকে এক ছেলের কাছে যেতে লাগল। আর সব ছেলে মায়ের দুধ পদ টিপতে লাগলো। কিছু ক্ষণ এরকম হবার পর মা হাপিয়ে গেলো। আর মায়ের সারা শরীর ঘামে ভিজে গেলো। এবার তার মধ্যে একটা ছেলে মায়ের সামনে গিয়ে দুহাত দিয়ে মায়ের ব্লাউজ আর সায়া ছিড়ে দিলো। মা এবার এক ফাঁকা জায়গায় ল্যাংটা হয়ে দাঁড়িয়ে আছে।

মা বলেছিলো সব ছেলেদের বাড়া দাঁড়িয়ে গেছিলো, মাকে ল্যাংটা দেখে।

সব ছেলে তো এক এক করে মাকে ছিঁড়ে খেতে লাগলো। সব এক এক করে মায়ের দুধ, পদ, গুদ, ঠোঁট, নভি চাটতে লাগলো। মাও সেক্সের নেশায় কাঁপতে লাগলো। আর গোঙ্গাতে লাগলো। তার এক এক করে মায়ের সারা সরির চটে মেরে ভিজিয়ে লাল করে দিয়েচে। মা সবার বাঁড়া মুখে, গুদে, পদে নিলো। সবাই এক এক করে চুদলো ফাঁকা জায়গাতে। কেউই আসেনি হয় সেই সময়। সবাই এক এক করে জামা পেন্ট পরে বেরিয়ে এলো।
কিন্তু তার মায়ের সায়া, ব্লাউজ ছিঁড়ে দিয়েছে তাই মা ভালো করে গা হাত পুছে শুধু শাড়ী পরে রুম এসে আবার নিজের ড্রেস পড়ল। কেউ মাকে দেখেনি। কারণ ছেলে গুলো মাকে লুকিয়ে রুম এ দিয়ে গেছে।

রাতে বিয়ে ভালো ভাবে মিতে গেলে। সেই দিন মায়ের লুক ডিসেন্ট ছিল। তারই মাঝে ওই ছেলে গুলো মায়ের সারির উপর দিয়ে পদ, দুধ টিপে দিলো টাইম পেলে। মাও কিছু বলল না। মাও এনজয় করতে লাগলো ইং ছেলেদের ছোয়া। পরের দিন মেয়ে ছাড়তে যাবার পালা। সবার জন্য বাস হলো। কিন্তু সেই ছেলে গুলো ঠিক করল মায়ের সঙ্গে মায়ের গাড়ি তে যাবে। বাস ভর্তি হবাতে মায়ের বান্ধবী বলল ওদের সঙ্গে চলে যেতে। মাও রাজি হয়ে গেলো।
মায়ের বান্ধবী : সুচরিতা দেখে জাবি রাস্তা তা খুব একটা ভালো না। শুনেছি নাকি ডাকাত থাকে রাস্তায়। দেখেজাবি।
মা : হ্যা ঠিক আছে। অরে গাড়ি করে যাবোতো।

টাইম মতো সবাই রেডি হয়ে বাসে করে মেয়ে ছাড়তে চলে গেলো। মা আর ৫ জন ছেলে গাড়িতে যাবে রেডি হলো। তার একজন বাসে চলে গেছে। তো এরা ৫জন আর মা সবাই মিলে গাড়ি স্টার্ট দিয়ে যেতে লাগলো। কিছু যাবার পর মা গাড়ির পিছন সিটে বসলো। আর একটা ছেলে গাড়ি চালাচ্ছে। সবার রিকোস্টে মা ল্যাংটা হয়ে সবার সামনে গাড়ির সিটে বসে আছে। আর সবাই মায়ের গায়ে হাত বোলাচ্ছে।

গাড়ি হটাৎ ব্রেক মারতে মা নিচে পরে গেলো। গাড়ির সামনে দেখলো ১০ জন বন্দুক নিয়ে দাঁড়িয়ে আছে। সবাই তো কাঁপতে লেগে গেলো।
এক জন বলল ডাকাত। এবার কি হবে।
তাদের এক জন গাড়ি স্টার্ট দিবে কি ডাকাত গুলো গাড়ির সামনে এসে গেলো। ডাকাত গুলোর নজর মায়ের ল্যাংটা শরীরে পড়ল।
ডাকাত : আবে ডেখ কি আছে গাড়িতে।
সবাই মাকে দেখতে লাগলো। সব এক এক করে গাড়ি ঘিরে দাঁড়িয়ে গেলো। সবার তো ঘাম বেরোতে লাগলো। মারও সিম অবস্থা।
ডাকাত : দেখ তোদের কাছে যা যা আছে সব বের কর।
ছেলে গুলো : দেখ আমাদের কাছে কিছু নেই।
ডাকাত : আবে এরকম একটা ছিনাল মাল নিয়ে ঘুরছু আরকি কিছু নেই। তাদের এক জন কে থাপ্পড় মেরে দিলো। দেখ দাঁড় করিয়ে ছিলাম তোদের কাছ থেকে টাকা পয়সা ছিন্তাই করবো বলে। এখন একটা কাজ কর এই মাগীকে আমাদের কাছে রেখে যা। আর টাইম হলে আমার ছেড়ে দিবো। কারন আমাদের গ্রামের প্রধানের ছেলের সম্পর্কে কিছু হবে। তাইতো।
ছেলেগুলা : হ্যা। আমরা মেয়ে ছাড়তে আসছি।
ডাকাত : ঠিক আছে। আমাদের এক জন ওদের সঙ্গে যা ওদেরকে ছেড়ে এই গাড়ি নিয়ে আয়।
একজন ডাকাত তাই করল। তাদের ৫ জন কে নামিয়ে। ওয়ার্নিং দিয়ে এলো কাউকে যেন না বলে। নাহলে ঘরে গিয়ে মেরে দিবে তাদেরকে।
সবাই ভয় পেয়ে কিছু বলেনি। সাবি জিজ্ঞাসা করতে বলল তার কাজ চলে আসতে মা নাকি চলে গেছে।

এবার এই দিকে তারা তো মাকে বেঁধে দিলো। মায়ের হাত পিছন করে বেঁধে দিলো। মা বলছে ছেড়ে দিতে। কিন্তু কেউ তার কথা শুনেনি। এবার গাড়ি নিয়ে আসতে সবাই যাক জাকি করে গাড়িতে উঠলো, কিন্তু মাকে ল্যাংটা করে কোমরে দাড়ি বেঁধে টানতে টানতে নিয়ে গেলো। কিছুটা গাড়ি যাবার পর সবাই হেটে হেটে জঙ্গলের মাঝখান দিয়ে যেতে লাগলো। হেটে যাবার জন্য মায়ের ল্যাংটা শরীরে কোথাও কোথাও কেটে গেলো।
অনেক তা যাবার পর জাঙ্গেলর মাঝখানে একটা পাহাড়ের ভিতরে ঢুকলো সবাই। এবার সবাই মাকে দেখে অবাক। রাতে মাকে ভালো করে দেখতে পাইনি।
ডাকাত : আবে কি মাল বে। এরকম মাল এর আগে দেখনি।
মা সব কে দেখে ভয় পেতে লাগলো। সব মিলে ১০ জন হাট্টাকাট্টা লোক মাকে ঘিরে দাঁড়িয়ে আছে।
সর্দার : আজকে আর একটা বড় বিয়ে বাড়ি আছে। চল ওখানে অনেক পায়সা লুট হবে।
ডাকাত ১ : সর্দার কখন যাবে।
সর্দার : এখন চল। কিন্তু যাবার আগে করে আসি দ্বারা।
ডাকাত ২ : বস বলি কি জেন্ট মাল থাকতে আর অন্য কিছু পূজা করার দরকার আছে।
সর্দার : কি বলছি।
ডাকাত মায়ের দিকে ইশারা করে।
সর্দার : হ্যা আইডিয়া ভালো। এক কাজ কর দাড়ি নিয়ে আয়।

এবার মায়ের সারা শরীরে দড়ি দিয়ে বেঁধে দিলো। মায়ের হাত পিছনে বেঁধে দিলো। মায়ের দুটো দুধ গোড়া দিয়ে ভালো করে বেঁধে দিলো যাতে দুধ গুলো ঝুলে না যায়। তারপর পা ফাঁক করে দুটো পা দুদিকে পিলারের সঙ্গে বেঁধে দিলো। যারফলে মায়ের গুদ পষ্ট দেখা যাচ্ছিলো। এবার একটা দাড়ি দিয়ে মায়ের মুখ বেঁধে দিলো। মা নিজেকে কোনো দিকে বাঁকাতে পারলোনা। সবাই মায়ের গুদে এসে পুজো করলো। এক এক করে সবাই মায়ের গুদ চাটতে লাগলো। মা একটা উঁচু জায়গাতে বসে ছিল। মায়ের গুদ চাঁটাতে মায়ের সারা শরীর কাঁপতে লাগলো। সবাই মায়ের দুধ পদ মেরে মেরে লাল করে দিলো। এবার সাবাই মায়ের শরীর জাং এ কেটে রক্ত বার করে দিলো সবাই রক্ত মাথায় তিলক কেটে ডাকাতি করতে গেলো।

মা এখানে সেক্সর জ্বালায় চিল্লাছে। সব ডাকাত আবার ডাকাতি করতে গেলো নিজেদের গাড়িতে।
এখানে মায়ের গুদ থেকে রস আর জাং থেকে রক্ত পড়ে পুরো বসার জায়গা তা ভিযে গেছে।…

পরবর্তী পর্ব পরের কাহিনীতে। কেমন লাগলো কাহানি কমেন্ট করুন। পরবর্তী কাহানি পড়ার জন্য একটু কমেন্ট করুন। আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন।

ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top