What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা ফুফার চোদাচুদি, মা কাকার চোদাচুদি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের পরকিয়া চোদাচুদির চটি, মা ফুফার চোদাচুদি, মা কাকার চোদাচুদি 01 - by Jhon69

তখন আমি ছোট ছিলাম, ক্লাস ২ তে পড়ি, ফুফাতো বোনের ২য় জম্নদিনে আমাদের সবাইকে ফুফুর বাসায় ইনভাইট করে, ফুফু একটি স্কুলের হেডমিট্রেস আর ফুফা সিভিল ইঞ্জিনিয়ার সরকারি চাকরি করেন, বাবা আমাদেরকে ফুফুর বাসায় নিয়ে যায়, সন্ধ্যায় আমরা অনেক মজা করি, কেক কাটি আর ফুফাতো বোন আমাকে অনেক পচন্দ করতো সবসময় আমার কোলেই থাকতো, আমি ও কোয়ালিটি টাইম স্পেন্ড করেছি। পরদিন দিন সকালে বাবা মফস্বলে চলে যেতে চায় বাবার কাজ আছে, কিন্তু ফুফু আমাদের কে আসতে দেয়নি, আমি আর মা থেকে যাই ফুফুর বাসায়। সকাল ১০টার দিকে বাবা বাড়ি চলে যায়, ফুফু ফুফা ও চলে যায় অফিসে, সারা বাড়ি আমি আর মা একা, কিছুক্ষণ পরে মা ফ্রিজ থেকে তরকারি বের করে কিচেনে গেলো আর আমাকে নিচে পাঠালো, বললো দোকান থেকে ২টা ব্লেড কিনে আনতে আর একটা আইস্ক্রিম কিনতে আমার জন্য, আইস্ক্রিম খেতে খেতে এসে দেখি মা তরকারি রেডি করে টেবিলে সাজিয়ে রাখছে, ব্লেড টা মা কে দিতেই জিজ্ঞেস করলো তুই গোসল করবি?
– না আমি এখন কার্টুন দেখবো
মা বললো ঠিক আছে দেখ, আমি গোসলে গেলাম কেও আসলে দরজা খুলিস না, আমাকে ডাক দিস, আমি বললাম আচ্ছা মা তুমি ব্লেড দিয়ে এখন কি করবে? মা কিছু বলে নাই, না শুনার ভান করে তাওয়ালে নিয়ে বাথরুমে চলে গেলো, ১৫/২০ মিনিট পরে আমার পশ্রাপে চাপ দেয়, মা ডেকে বললাম আমি পশ্রাপ করবো, মা বললো বাবা ২ মিনিট দাড়া, আমি পশ্রাম চেপে ধরে দরজার সামনে দাঁড়িয়ে আছি, হঠাৎ মনে হলো ভিতরে মা জোরে জোরে নিশ্বাস নিচ্ছে, ১/২ মিনিট পরেই মা দরজা খুললো, দেখলাম মা শুধু ব্রা আর নিচে তাওয়ালে মোড়ানো, আমি হা করে মায়ের মাই দুটো দেখছিলাম কত বড় বড়, বলালাম তুমি কি করছো এতোক্ষন? মা বললো বাথরুম করছি, কমডের আশেপাশে চুল পড়ে আছে দেখলাম, বললাম মা এখানে এগুলা কার চুল? মা আমাকে ধমক দিয়ে বললো তাড়াতাড়ি কর আমি গোসল করবো।

আমি শেষ করে বের হলাম মা আরো ৩০/৪০ মিনিট পরে বের হলো। মা আমার সামনে প্রায়ই কাপড় চেঞ্জ করে, কালো রঙের ব্রা পরা কোমরে তাওয়ালে মোড়ানো, মায়ের হাইট প্রায় ৫.৬" তখন শরীরে একদম মেদ চিলো না, ৩৬ সাইজের মাই জোড়া খাড়া খাড়া ব্রা ফেটে বের হয়ে যাচ্ছিলো যেনো, পাশাপাশি অনেক সুন্দরী, মাথায় ঘন কালো চুল ভিজে আছে, এখন কার ইন্ডিয়ান সিনামার আইটেম গ্রাল তার কাছে কিছুই না, একটা বোম চিলো, আমি হা করে মায়ের দিকে তাকিয়ে আছি দেখে মা বললো কিরে কিছু বলবি? আমি বললাম মা তোমাকে হিন্দি নায়িকা বিপাশার মত লাগছে, ( বিপাশার বিকিনি পরা একটা গান ছিলো ওইটা আমি দেখেচিলাম তখন 😅 ) মা মুচকি হাসলো, কালো রঙের একটা পেটিকোট ( যেইটা শাড়ির নিচে পরে ) নিয়ে তাওয়ালে টা খুলে পাশে রাখলো, আমি মায়ের দাবকা পাচা দেখতে পেলাম, কালো রঙের পেন্টি পরে আছে আছে, পেটিকোট পরে কালো ব্লাউজ পরে নিলো একটা, ব্লাউজ টা ফুল হাতার ছিলো আর মাই জোড়া ও একদম ঢেকে গেলো, এইবার মা প্রায় ১৫/২০ মিনিট সময় নিয়ে কালো রঙের একটা শাড়ি পড়লো, শাড়িতে আবার মাঝে সাদা কম্বিনেশনের ডিজাইন ছিলো। মাকে দেখতে খুব সুন্দর লাগছিলো, সুন্দর আর স্লিম ফিগার হওয়ায় মাকে মারাত্মক লাগছিলো এক কথায় অসাধারণ।
কিছুক্ষণ পর মা আমাকে খাইয়ে দিচ্ছিলো নিজে ও খাচ্ছিলো, এমন সময় ফুফা আসে, মা দরজা খুলে দিলো, ফুফা ও মায়ের দিকে তাকিয়ে বললো ভাবি আপনাকে অনেক সুন্দর লাগছে। মা ধন্যবাদ বলে এখন খাবা নাকি ফ্রেশ হয়ে খাবা? ফ্রেশ হয়ে আসি, আমারা খাওয়া শেষ করতে করতে ফুফা এসে খেতে বসলো, ফুফা বলতে লাগলো ভাবী আপনি যে এত সুন্দর এটা আগে কখনো ভালোভাবে দেখিনি, মা বললো দেখবি কোত্থেকে আমার ননদ কি কম সুন্দরী?
– ফুফা – না তারপরও আপনাকে আজকে খুব অন্যরকম লাগছে
– মা – হইছে এখনো বাতাস দেওয়া লাগবে না, খাওয়া শেষ করো, আমি ঘুমাবো।
– ফুফা – কেন কালকে রাতে ঘুমান নাই?
– মা – না ঘুম খুব একটা ভালো হয়নি, আর সকাল থেকে একটু ঘাড়ে ব্যথা করছে।
– ফুফা – বলেন কি ঘাড় ব্যথা করছে কেন, পেশাদার সমস্যা আছে নাকি? আমাকে আগে বলতেন ওষুধ নিয়ে আসতাম।
– মা – না লাগবে না থাক একটু ঘুমালে ঠিক হয়ে যাবে।
– ফুফা – আপনার ননদের একটা ক্রিম আছে ব্যথার, ওইটা একটু লাগিয়ে নিয়েন।
– মা – ঠিক আছে দিও একটু।
এর মধ্যে ফুফা খাওয়া শেষ করে, তাদের রুম থেকে একটা ক্রিম নিয়ে আসে, আমি আর মা সোফায় বসা ছিলাম।
– ফুফা – ঘাড়ে এটা একটু লাগিয়ে নিন ব্যথা কমে যাবে।
– মা – আচ্ছা দাও তো একটু, বলে ক্রিমটা হাতে নিল। একটু ক্রিম নিজের হাতে লাগিয়ে আমাকে বললে একটু মালিশ করে দিতে, আমি দিচ্ছিলাম কিন্তু হচ্ছিল না।
– ফুফা – ও ছোট মানুষ ও পারবে না মিলে লাগিয়ে দিচ্ছি।
– মা – না না থাক লাগবে না ও পারবে।
– ফুফা – সমস্যা নাই আমি লাগিয়ে দিচ্ছি।
ফুফা আমাকে সরিয়ে দিল, মায়ের খোলা চুলটা ঘাড়ের এক পাশে নিয়ে দিল, হাতে টু ক্রিম নিয়ে মায়ের ঘাড়ে আস্তে আস্তে মালিশ করতে লাগলো। ফুফা বললো কেমন লাগছে? মা বললো আরাম লাগছে। মা এবার একটু নড়েচড়ে বসলো, ফুফাকে বলল বাম পাশে আরেকটু নিচে,
– ফুফা – তাহলে ব্লাউজ টা একটু খুলে দেন, আমি অন্য দিকে দেখব না। মালিশ করে দিতে সুবিধা হবে।
মা কোন কথা না বলেই ব্লাউজ টা খুলে ফেলল, কোমর থেকে উপর শুধুমাত্র ব্রা ছিল, ফুফা মায়ের পিছনের দিকে ছিলেন, তাই মাইজোড়া খুব ভালোভাবে দেখতে পারছিলেন না, ফুফা এইবার দু হাত দিয়ে মায়ের পুরো পিঠে মালিশ করতে লাগলো, মা একটু ভারি শ্বাস নিতে লাগলো, আস্তে আস্তে ফুফা তার হাত দুটো মায়ের ভুরির সামনের দিকে নিয়ে মালিশ করতে লাগলো, এভাবে পাঁচ মিনিট পিট আর পেট এ মালিশ করার পর ফুফা তার হাত দুটো মায়ের মাইয়ের উপরে নিচে এবং পাশে ঘুরাতে লাগলো, মা মিন মিন করে বললো, তূর্য আছে এখানে, ও সবকিছু দেখছে,
ফুফা – ও এখনো ছোট, এই বলে পাশে থাকা তার মোবাইলের লক খুলে দিল আর আমাকে বলল তুমি গেমস খেলো, যদিও আমি গেমস খেলছি কিন্তু মনোযোগ তাদেরকে ছিল, ফুফা এইবার পিছন থেকে দু হাত দিয়ে মায়ের মাই ব্রা এর উপর দিয়ে টিপতে শুরু করলো, আর বলল আপনার মাই অনেক বড় আমার হাতে আসতেছে না, আমার অনেক চুষতে ইচ্ছে করতেছে, মা হাসলো মুখে কিছু বলল না, ফুফা এইবার মায়ের ব্রা টা খুলে নিলো, ইচ্ছামত পিছন থেকেই মাই দুটো দলায় মালাই করল, মা বললো রুমে চলো এখানে আমার ছেলে আছে, ফুফা বললো ও এখনো ছোট এত কিছু বুঝবে না, মা বললো তারপরও চলো, আমি আমি তাদের কথা শুনে মাকে বললাম তোমরা কি করছ, মা বলল মায়ের এখানে ব্যাথা করছে তাই তোমার ফুফা একটু মালিশ করে দিচ্ছে, আমি বিললাম আচ্ছা ঠিক আছে। দুজনেই হাসলো। এবার মা ঘুরে বসলো, দুজন দুজনকে অনেকক্ষণ কিস দিল, কিস দিতে দিতে মা সোফায় শুয়ে পড়লো আর ফুফা মায়ের মাই চুশতে লাগলো পালা করে, আমি হা করে তাদের কান্ড দেখছি। এখন আমি মাকে জিজ্ঞেস করলাম তোমার কি প্রতিদিন রাতে এরকম ব্যথা করে? মা বলল কেন বাবা? আমি বললাম বাবা যে প্রতিদিন তোমাকে এরকম করে। মা বলল হ্যাঁ। দুজন আবারও হাসলো। এবার মা ফুফাকে থামিয়ে বলল অনেক হয়েছে ওর সামনে আর কিছু করা যাবে না উঠো, ফুফা উঠে দাড়ালো উপ লুঙ্গি পরা ছিল, তার বড়া দাঁড়িয়ে আছে, মা ওইটাতে হাত দিয়ে বলল, দেখবো আজকে কতক্ষণ করতে পারে, ফুফা বলল একেবারে ফাটিয়ে দিব।

মা উঠে দাঁড়াতেই ফুফা মাকে বলল শাড়িটা খুলে ফেলেন, মা বললো পারবো না যার দরকার সে খুলবে এখানে না রুমে গিয়ে, ফুফা মা কে কোলে তুলে রুমে নিয়ে গেল, বিছানায় ফেলে নিজের লুঙ্গি আর গেঞ্জি খুলে ফেলল, আমিও পিছন পিছন গেলা, ফুফা আমাকে বললো তুমি ওই রুমে গিয়ে খেলা কর, আমি চলে আসলাম কিন্তু দরজার পাশে লুকিয়ে লুকিয়ে দেখতে থাকলাম, ফুফার বাড়া দেখে মা বললো, তোমার ভাইয়েরটার মত বড় আছে, আশা করি পোষাবে।
– ফুফা – একটু চুষে দিন ভাবি,
– মা – কাছে আসো,
কাছে যেতেই মা প্রায় ২ মিনিট ফুফার বাড়া চুষে দিল, মায়ের মুখের মধ্যেই ফুফা মাল ধরে দিল। মা একটু বিরক্ত হয়ে বলল, এত তাড়াতাড়ি ফেলে দিলে, এখন আমার কি হবে?
কথা না বাড়িয়ে, কিস করতে শুরু করলা, মায়ের শাড়ি আর পেটিকোট দুটোই খুলে দিল, এখন মা একটা পেন্টি ছাড়া পুরো ন্যাংটা, মা বিছানায় চিত হয়ে শুয়ে আছে, ফুফা মায়ের মাইয়ে কামড় দিচ্ছিল আর ডান হাত মায়ের প্যান্টের ভেতর ঢুকিয়ে দিল। মা হুম.. হুম্ম হু হুম.. এইরকম শিতকার দিচ্ছিলো। এভাবে এক দুই মিনিট পর, ফুফা মায়ের প্যান্টিটা খুলে নিলো, একদম ক্লিন সেভ করা মায়ের গোলাপী রঙের গুদ দেখে ফুফা বলে উঠলো, এইরকম গুদ দেখলে যে কোন পুরুষের বাড়া দাঁড়িয়ে যাবে, এই বলে ফুফা মায়ের গুদে মুখ দিল, আর চাটিতে শুরু করলো, উত্তেজনায় মা নিজের মাই নিজেই টিপতে থাকলো আর হুম হুম উউহ আহ আহ আহ আহ এইরকম শীতাকার দিচ্ছিলো, কিছুক্ষণ পরে মা চটপট করতে করতে জল ছেড়ে দিলো।

Continue…
 

Users who are viewing this thread

Back
Top