What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

nmunni

New Member
Joined
Jan 13, 2024
Threads
1
Messages
1
Credits
1,888
IMG_20240126_220748.jpeg
[/URL]

আমার নাম রবিন, বয়স ১৮ । আমাদের পরিবারে লোক আমি মা ও বাবা। বাবার বয়স ৪০ বছর। বাবার নাম রমেশ। মায়ের নাম রিনা। মায়ের বয়স ৩৫ বছর। বাবা এক মাল্টিন্যাশনাল কম্পানির ম্যানেজার । আজকে আমার উচ্চ মাধ্যমিকের রেজাল্ট বের হয়েছে। আমার পাশ করার উপলক্ষে আমি বাবা-মায়ের সাথে পুরীতে ঘুড়তে যাওয়ার প্ল্যান করেছি। মা আগেই রাজি হয়েছিলো, আমি বাবাকে ফোন করলাম তারাতারি বাড়ি আসার জন্য। বাবা রাত ১০ টার মধ্যে বাড়ি এলো। খাবার টেবিলে বাবা বলল" তোমরা পুরী কবে যেতে চাইছো। মা বলল" যত তারাতারি সম্ভব, তুমি যেতে পারবে তো"। বাবা বলল" না অফিসে অনেক কাজ আছে, আমার যাওয়া সম্ভব না, তোমরা গিয়ে ঘুরে এসো"। বাবা পরের দিন আমাদের জন্য বিমানের দুটি টিকেট কাটলো আমাদের জন্য। সন্ধার ফ্লাইটে আমি আর মা পুরীতে পৌছালাম। হোটেলে পৌছে আমি ওয়াশরুমে গেলাম ফ্রেস হতে। একটুপর হোটেল বয় এলো আমাদের রাতের খাবার নিয়ে। দুজানে খেয়ে নিলাম। খেয়ে ওঠার পর মা বলল" তোর বাবা ফোন করতে বলেছে তুই ফোন কর আমি একটু ঘুমাতে গেলাম। বলেই মা শুয়ে পড়লো। বাবার সাথে ফোনে কথা বলে আমিও শুতে গেলাম। চোখে খুব ঘুম। তাই আমিও ঘুমিয়ে পড়লাম। সকাল ৭ টার দিকে ঘুম ভাঙল মায়ের ডাকে। ঘন্টাখানেক পর আমরা বীচে গেলাম, বেশ ফুরফুরে হাওয়া সেখানে। মা ও আমি বসলাম এবং বসে বসে গল্প করতে লাগলাম। ১১টার দিকে আমরা পুনরায় হোটেল ফিরে এলাম। বিছানায় বসে মা আমাকে বলল" এখানে ঘুড়তে এসে অনেক ভালো লাগছেরে, তুই আমাকে খুব আনান্দ দিলি বাবা"। আমি বললাম" মা আরও আনান্দ নেবে"। মা বললে" হ্যাঁ নেবো আর কি আনান্দ দিবি বল"। আমি বললাম " তুমি যেমন আনন্দ চাইবে"। মা বললো " আমি আর কি চাইব অনেক তো দিলি"। আমি বললাম " না যদি বলো তো আমি দিতে পারি"। মা বললো" কি বলবো, তোর ইচ্ছা দিলে দিতে পারিস, আমি কিছুতেই তোকে না করবো না, তোর বাবা আমাকে একদম সময় দেয় না, আনন্দ তো দূরে থাক"। আমি বললাম " তোমার অনেক কষ্ট তাইনা মা"। মা বলল" হ্যাঁ রে শুধু হারি ঠেলে গেলাম, কিছুই পেলাম না"। আমি একটু কাঁপা গলায় বললাম" মা তুমি চাইলে আমি দেবো আনন্দ। মা আমাকে দেখে বললো " কাপছিস কেন? কিসে ভয়, আমি তোর মা আমার কাছে তোর কোন ভয় নেই"। আমি বললাম " না বলছিলাম কি!"। মা বললো" কি বল এতো ইতস্থ করার কি আছে, কি আনন্দ দিবি বল আমাকে"। আমি বললাম" আমার সাথে করবে? মা বললো " কি করবো বলবি তো, এখানে তো কেউ নেই, তুই নির্ভয়ে বল"। আমি বললাম " বাবার জায়গাটা আমি নিতে চাই"। মা বললো " তবুও হেয়ালি করছিস, বল তো দেরি করিস না"। আমি বললাম " আমার সাথে চোদাচুদি করবে, মানে আমি তোমাকে চুদে আনন্দ দিতে চাই"। মা বললো " কি বললি তুই?। আমি ভয় পেয়ে বললাম " না মানে তোমার আপত্তি না থাকলে আরকি"। মা বলল " এটা মা ছেলে হয় না বাবা"। আমি তখন দাড়িয়ে প্যান্টটা খুলে বাঁড়া বের করে বললাম" দেখো মা আমার কি অবস্থা একবার চুদতে দাও, সত্যি বলছি চুদে খুব আনন্দ দেবো তোমায়"। এটা বলে মায়ের হাত টা ধরে আমার বাঁড়ায় ধরিয়ে দিলাম। মা বললো " তোর সাথে করতে বলছিস?"। আমি বললাম" হ্যাঁ দেখো কাল থেকে খাঁড়া করে বসে আছি আমার জন্ম স্থানে ঢোকোবো বলে"। এটা বলে আমি মাকে জরিয়ে ধরে খাটে নিয়ে গেলাম।
মায়ের শাড়ি ব্লাউজ খুলে পুরো উলঙ্গ করে দিলাম। আমি মায়ের দুধ দুটো ধরে টিপতে ও চুষতে লাগলাম। বিশাল বড় দুধ আমার মায়ের। মাকে বুকের মধ্যে জরিয়ে ধরে কিস করে গেলাম। মা ও আমার কিসে সারা দিয়ে যাছে। কাল থেকে গরম হয়ে আছি, এবার আস্তে আস্তে মায়ের সারা শরীররে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। আমি মায়ের পা ফাঁকা করে ভোদায় জিভ দিয়ে চুষতে লাগলাম। মা এবার আহ উহ করে উঠল। আমি চোষা থামালাম না। চালিয়ে গেলাম। মা আমার মাথা চেপে ধরে আছে। আমি মায়ের ভোদার রস চুষে খাচ্ছি। মা কাটা ছাগলের মতন করতে লাগলো। মাথা টেনে তুলে নিল আর বলল আর পারছিনা। আমি এবার উঠে মায়ের পা তুলে খ্যাঁটের পাশে দাড়িয়ে আমার ৭ ইঞ্চি বাঁড়া মায়ের ভোদাতে ঢোকাতে গেলাম। বাঁড়া সেট করে দিলাম ঠেলে ফচাত করে ঢুকে গেল। ভেতরে রসে জব জব করছে। আবার বের করে জোরে ঠাপ দিলাম পুরটা ঢুকে গেল। শুরু করলাম রাম ঠাপ। মা চোখ বুজে ছেলের চোদন খাচ্ছে, আমি এক নাগারে চুদে চলছি। আমি মাকে আমার উপর বসে ঢোকাতে বললাম। মা আমার উপর উঠল আমি আমার খাঁড়া বাঁড়া মায়ের ভোদায় ধরে ঢুকিয়ে দিলাম আর মা আমার উপর বসে পড়ল, মায়ের ভোঁদায় আমার বাঁড়া আটকে গেলে। আমি উঠে মাকে জাপটে ধরে আস্তে আস্তে চুদতে লাগলাম। মা ও কোমর নাড়িয়ে নাড়িয়ে চোদন দিতে লাগলো। মা চোখ বুজে আছে আমি মায়ের চোখ খুলতে বললাম। মা আমায় জরিয়ে ধরে চুমু দিয়ে কোমর ওঠা নামা করতে লাগলো।

1668003913462-01

আমি বললাম " মা কেমন লাগছে এভাবে চোদাতে"। মা বললো " খুব ভালো লাগছেরে, কোনোদিন এভাবে করিনি"।

ভোর ৫ টায় মা ডাকল আর বলল সূর্য উদয় দেখতে যাবি চল। আমি উঠে পড়লাম দুজানে বেরিয়ে পড়লাম। লাল টকটকে সূর্য উদয় দেখলাম তারপর বললাম চল ব্রাশ করে আবার আসব। দুজনে গিয়ে ব্রাশ করে নিয়ে চা খেলাম ৬ টা বাজে। আমি বললাম মা একবার হবে।
মা বললো" এখন করবি সকালে"। আমি বললাম"হ্যাঁ মা আসোনা"। মা বললো " দেখবি তোর বাবা ফোন করবে"।আমি বললাম" করে করুক"। মা বললো" আয় তবে"।আমি উলঙ্গ হয়ে মাকে বললাম আসো। মা কাপড় খুলে আমার কাছে এসে বসলে।আমি মায়ের দুধ মুখে নিয়ে চুষতে ও টিপতে টিপে মায়ের গুদে হাত দিলাম কয়কবার আঙ্গুল মায়ের ভোদাং ঢোকাতে লাগলাম। আমি সরে এসে বললাম কোলে এস মা"। মা আমার কোলে উঠল আমি বাঁড়া ধরে মায়ের ভোদাতে ভরে দিলাম। মা তখন বললো " তোর এইভাবে করতে ভালো লাগে"। আমি বললাম" হ্যাঁ তোমাকে পুরো ধরে করতে পারি "। মা বললো" ঠিক বলেছিস দুজনেই করা যায়"।আমি বললাম" মা সত্যি করে বলো আমার চোদায় আরাম পাওতো"। মা বললো" সত্যি বলছি সোনা কাল যে কি সুখ পেয়েছি আমার আর কাউকে চাইনা তুই আমায় সুখ দিবি,কি দিবি তো?"। আমি বললাম " দেবো মা তোমায় দেব না তো কাকে দেবো, তুমি আমার মা তোমায় সুখী আমিই করব"। আমি মায়ের কোমর ধরে ঠাপ দিতে লাগলাম।

1670086194644

মা আমাকে বললো " মোবাইল কই"। আমি বললাম " এইতো এইযে"৷ মা মোবাইল নিয়ে বাবাকে ফোন লাগালো। বাবা ফোন রিসিভ করলে মা বললো " তুমি উঠেছো"। বাবা বললো " হ্যাঁ উঠেছি তোমরা কখন উঠেছো"। মা বললো" এই তো এক ঘণ্টা হবে বীচ থেকে ঘুরে এলাম"। বাবা বললো " বাবু উঠেছে কি"। মা বললো" হ্যাঁ উঠেছে"। বাবা বললো" সকালে বিচে গেলে ঠাণ্ডা লাগেনি তো"। মা বললো" না তবে শরীরটা ম্যাজ ম্যাজ করছে"। বাবা বললো" কোন ওষুধ নিয়েছো। মা বললো" নাতো"। বাবা বললো" কালকের মতন বাবুকে দিয়ে একটু মাসাজ করিয়ে নাও দেখবে ঠিক হয়ে যাবে"।মা বললো " তোমার ছেলে কি করে দেবে"। বাবা বললো " কই ওকে দাও আমি বলে দিচ্ছি "। আমি ফোন নিয়ে বললাম " হ্যালো বাবা বলো"। বাবা বললো " তোর মাকে একটু মাসাজ করে দে"। আমি বললাম" দিচ্ছিতো প্রায় ১০ মিনিট হলো করছি, মা বলছে ভালো লাগছে আরও করতে বলছে আর আমিও করছি "। মা তখন বললো" করছে কিন্তু কালকের মতন করছে না"। বাবা বললো" দে বাবা তোর মাকে একটু মাসাজ করে দে ভালো করে দে"।
আমি বললাম" তুমি তো দেখতে পাবেনা মাকে কেমন করে করছি, তুমি মনে হয় এবাবে কোনোদিন মাকে করোনি"। বাবা বললো" কি বললি"। আমি তখন বললাম " হ্যাঁ তুমি কি মাকে কোনোদিন মাসাজ করে দিয়েছো"।বাবা বললো" নারে সময় কোথায়"। আমি মায়ের কোমর ধরে গদাম গদাম করে তলঠাপ দিতে লাগলাম, আমার ঠাপে মা কেঁপে কেঁপে উঠছিলে। মা আহ উফ্ করে উঠে বলল" এইতো এইভাবে না দিলে হয় দে তো। সত্যি বলছি বাবুর মধ্যে জাদু আছে খুব সুন্দর করে করছে গো খুব আরাম পাচ্ছি গো। দে বাবা আরও দে জোরে জোরে দে উহ কি আরাম লাগছে"। আমি বললাম" এইতো মা দিচ্ছি নাও আরও দিচ্ছি বলে ঠাপের গতি আরও বারিয়ে দিলাম। বাবা বলল " বাবু তোর মায়ের যেন কষ্ট না থাকে, কেমন"। আমি বললাম" হ্যাঁ বাবা মাকে দেখছি তো ভালো করে দেখছি, তুমি একদম চিন্তা করবানা"। মা তখন বললো" তুমি ওকে বিশ্বাস করোনা, তোমার সাথে কথা বলতে বলতে আবার করা বন্ধ করে দিয়েছে, জোরে জোরে করতে বলি কিন্তু একদম বন্ধ করে দিয়েছে।
এভাবে আমার হচ্ছেই না বুঝলে, তুমি এসে বাপ বেটা একসাথে করলে ভালো লাগত"। বাবা বললো " আরে দিচ্ছে তো অত উতলা হলে হবে। একটু সবুর কর।
আমি বললাম " বাবা তুমি মায়ের কথা একদম শুনবেনা মা তোমাকে বাড়িয়ে বলছে আমি কিন্তু দিচ্ছি দিতে দিতে ঘেমে যাচ্ছি তবুও মায়ের হচ্ছেনা। মায়ের সাথে আমার শেষমেশ ওষুধ খেতে হবে মায়ের জ্বালা মিটাতে গেলে। তুমি যদি আগের থেকে মায়ের খেয়াল রাখতে তবে এরকম হতো না"। মা বাবাকে বলল" শোনো আসলে আমার পাছায় ও কোমরে ব্যাথা কিন্তু ছেলে মোটেও ওখানে হাত দিতে চাইছে না এই যা সমস্যা। আর তেমন কিছু না। ছেলের লজ্যা করে অর মায়ের ওই জায়গায় হাত দিতে তাই"। বাবা বললো " কিরে বাবু তোর মা হয়, হাত দিতে সমস্যা কোথায়। যেখানে বলে ভাল করে মাসাজ করে"। আমি বললাম " বাবা তুমি লাইনে থাকো আমি দিচ্ছি, বলে মায়ের কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম আর এতে ধপাস ধপাস করে শব্দ হতে লাগলো। আমি মাকে বললাম" মা এবার ভালো লাগছেতো তোমার"। মা বললো " হ্যারে খুব ভালো লাগছে দে দে এইভাবে দে খুব আরাম লাগছে"। আমি বললাম" বাবা শুনতে পাচ্ছতো, একটু পরে মা আবার বলবে আমি দিতে পারিনা, খুব কর দিচ্ছি কিন্তু"। বাবা বললো" হ্যাঁরে শুনতে পাচ্ছি তোর মায়ের ভালো লাগছে দে যেমন করে চায় সেরকম করে দে তোর মায়ের কোন কষ্ট রাখবি না"। আমি মাকে ঠাপাতে ঠাপাতে আরও ফেনা তুলে দিলাম। মা বললো " উহ আঃ আরও জোরে জোরে দে আঃ ওঃ কি সুখ লাগছে রে সোনা আমার তোর দে দে আঃ উঃ মাগো দে দে সোনা আরও দে "। আমি বললাম " মা আর পারছিনা ঊল্টো আমার ব্যথা হয়ে গেলো"। বাবা ফোনে বললো " তোমরা কি লাইনে আছো"। আমি- হ্যাঁ বাবা আছি, আমার না কষ্ট হয়ে গেছে আর পারছিলাম না, মায়ের সাথে কথা বলো"। বলেই মাকে চিত করে শুয়ে বাঁড়া মায়ের ভোদায় ভরে রাম ঠাপ ঠাপাতে লাগলাম। ৭ ইঞ্চি বাঁড়া মায়ের ভোদাতে ঢুকছে আর বের হচ্ছে। মা বাবকে বলল" এখন খুব ভালো লাগছে, বাবুর দম আছে গো খুব ভালো করে করল এবার শান্তি পেলাম"। বাবা বললো" কার ছেলে দেখতে হবে তো"। আমি পকাত পকাত করে সাকর চুদছি আর বাবার সাথে কথা বলছি সে যে কি আরাম।
আমার মাল এসেগেছে বুঝতে পেরে কথা না বলে মাকে জাপটে ধরে কয়েকটা ঠাপ দিতেই আমার বীর্য মায়ের ভোদায় ঢালতে লাগলাম। আমি বাবাকে বললাম " বাবা সত্যি বলছি খুব কষ্ট হয়েছে"। বাবা বললো" ঠিক আছে এবার বাদ দে"। আমি তখন আচ্ছা বলে লাইন কেটে দিলাম। আমি মায়ের বুকের উপর বাঁড়া ভোদায় ঢোকানো অবস্থায় শুয়ে রইলাম। মা আমাকে কয়েকটা চুমু দিল আর বলল শান্তি তো। আমি হ্যাঁ মা। কিছুক্ষণ পর মা বলল এবার ওঠ খাবার না খেলে পরে আবার ইচ্ছা থাকলে ও পারবিনা নে। আমরা উঠে বাথরুমে গিয়ে ফ্রেসস হলাম তারপর আমরা বের হলাম এবং গরম গরম কচুরি খেলাম ও ঘুরে ফিরে ১০ টায় রুমে এলাম।

1687194085553-1.jpeg


আমরা দুজনে রেডি হয়ে বেরিয়ে পড়লাম বীচে। জল বেশি তাই তেমন লোকজন আসে নাই। আমারা বিচে বসে ডাবের জল খেলাম। বসে আছি হঠাৎ বললাম মাকে বললাম " চলো মা"। মা বললো "কোথায়"। আমি বললাম "রুমে"। রুমে গিয়ে মাকে আচ্ছা করে চুদলাম ও স্নান করে খেয়ে শুয়ে পড়লাম। বিকেলে উঠে বিচে ঘুরতে গেলাম ও রাতে রুমে এলাম সারে ১০ টায়। আমি সব খুলে ফেললাম ও মাকেও সব খুলে ল্যাঙট করে দিলাম। মা বলল" তোর বাবা তো ফোন করলো না"। আমি বললাম "তোমার কি বাবার সাথে কথা বলতে বলতে চোদাতে ভালো লাগে"। মা বললো" হ্যাঁ "। মা বললো" জানিস তোর বাবা এখন তোর পিসিকে চুদছে"। আমার পিসির নাম মিতা।আমি অবাক হয়ে বললাম" একি বলছো মা, সত্যি নাকি"। মা বলল" হ্যা সত্যি, আমি যখন তোর বাবার সাথে কথা বলবো তুই তখন চুপ করে থাকবি। তোর বাবা আর পিসি কি করছে তোকে শোনাবো, দে ফোনটা দে আমি কল করি"। আমি মাকে ফোনটা দিলাম। মা ফোন লাগালো আর বাবা রিসিভ করলো। মা বাবাকে বললো" হ্যালো কোথায় তুমি"। বাবা বললো" এইতো ঘরেই আছি"। মা বললো" মিতা এসেছে নাকি"। বাবা বললো" হ্যাঁ এসেছে, বাবু কোথায়"। মা বললো " বাবু হোটেলের বিল দিতে গেছে, রুমে নেই"। বাবা বললো এত রাতে গেছে কেন"। মা বলল" ওনারা ডেকেছিলো তাই পাঠিয়ে দিলাম "। বাবা তখন বললো" তোমার শরীর কেমন আছে"। মা বললো " ভালো আছে। মিতা কবে এসেছে"। বাবা বললো " কাল রাতে এসেছে "। মা বললো " কই কাল রাতে তো আমাকে বললে না"। বাবা বললো" বাবু তোমার কাছে ছিলো তাই বলিনি তখন "। মা বললো" তাতো বলবেই না, এখনতো নিজের বোনকে তে আচ্ছা করে চোদার সুযোগ পেয়েছো। এখন কি করছো সত্যি করে বলো"। বাবা বললো" সব খুলেছি তবে এখনো ঢোকাতে পারিনি তোমার ফোন এলো বলে"। মা বললো " ঠিক আছে চোদো নিজের বোনকে তবে ফোন কাটবে না, আমি শুনবো তোমাদের ভাই বোনের চোদাচুদির শব্দ"। মা এটা বলে আমাকে বাড়া ঢোকাতে ইশারা করলো। আমি মায়ের ইশারায় মায়ের ওপর উঠে মায়ের ভোদায় বাঁড়া ঢুকিয়ে দিলাম। মা তখন বাবাকে বললো " কি ঢুকিয়েছ তোমার বোনের গুদে"। বাবা বললো" হ্যাঁ এইতো ঢোকালাম"। মা তখন বলল" এবার ভালো করে চুদো তোমার বোনকে, আমি শুনে শুনে খিঁচবো", এটা বলেই মা আমাকে জড়িয়ে ধরে আমার বাড়ায় তলঠাপ দিয়ে বললো চোদ বাবা চোদ"। বাবা ফোনে এটা শুনে মাকে বললো" কি বললে "। মা ফোনে বললো " কি আর বলবো, বললাম তোমার বোনকে তুমি চোদো আর আমি এখানে বসে বসে আঙ্গুলি করি"। বাবা তখন বললো " এতো কথা যে বলছো ছেলে আসেনি তো"। মা,-"না আসেনি বলে বললো" এই এসে গেছে আর বাজে কথা না কেমন, তুমি মিতাকে করতে থাকো, আমি জানলেও ছেলে জানতে পারবে না। আর শোনো আমার না আবার শরীরটা ম্যাজ ম্যাজ করছে, ছেলেকে একটু বলো টিপে দিতে"। কয়েক সেকেন্ড পর মা বললো" এই নাও ছেলে এসেছে কথা বলো"। এটা বলে মা আমাকে ফোন দিলো"। আমি" হ্যা বাবা বলো"। বাবা বললো" তোর মায়ের নাকি শরীরটা আবার কেমন করছে, তুই একটু ম্যাসাজ করে দে"। আমি বাবাকে আচ্ছা বলে মাকে বললাম " এসো মা মাসাজ করে দিচ্ছি "। আমি তারপর বাবাকে বললাম " বাবা ফোন কি রাখবো"। বাবা বললো" না হেডফোন কানে গুজে নে"। আমি আচ্ছা বলে হেডফোনের এক কান গুজে নিলাম। আমি তারপর মায়ের দুই দুধ ধরে ভোদাতে কষিয়ে দিলাম এক ঠাপ"। মা বলল" উহ লাগলো যে"। বাবা ফোনে বললো" কি হলো গো"। মা বললো " আরে ছেলে এতো জোরে দিলো যে আমার তলপেটে লাগলো"। বাবা বললো" তলপেটে লাগলো কি করে"। মা বললো" কোমর ধরে দিলোতো তাই"। বাবা বললো" দিক দেখবে ভালো লাগবে", বাবা আমাকে বললো" বাবা তোর মায়ের ব্যাথা কমিয়ে দে"। আমি মাকে ঠাপ দিতে দিতে বাবাকে বললাম" হ্যাঁ বাবা মায়ের কোমরে ব্যাথা রাখবো না করে দেবো"। বাবা বললো " মানে"। আমি বললাম " মানে মালিশ করে মায়ের ব্যাথা দূর করে দিবো"। আমি মাকে পকাত পকাত করে চুদতে চুদতে বললাম " মা ভালো লাগছে তো আমার করা"। মা বললো " হ্যাঁরে খুব ভালো লাগছেরে,৷এভাবে অনেকক্ষণ ধরে করবি বুঝলি "। মা তখন বাবাকে বললো " কিগো তোমার শুনে ভালো লাগছে তো, তুমি দুধ খাচ্ছ তো এখন"। বাবা বললো " মানে"। মা বললো" মানে শুধু কি কাজ করছো নাকি, দুধ খাচ্ছো না"। বাবা বললো" তা আর বলতে, দুধও খাচ্ছি আর কাজও করছি"। মা বললো " ভালো করে খেয়ো, মিতাতো আছে ওকে বলবে বেশি করে দুধ দিতে তাহলে দূর্বল হবেনা"। আমি তখন ভান করে বাবাকে বললাম" ও বাবা পিসি আছে তোমার কাছে"। বাবা বলল " হ্যাঁরে তোর পিসি এসেছে"। আমি বললাম" ওহ ভালো,তুমি আর পিসি কি করছো"। বাবা বললো " বসে বসে তোদের সাথে কথা বলছি, তোর পিসি আমাদের কথা শুনছে"। আমি বললাম " আচ্ছা পিসিকে দাও"। বাবা বললো " এই নে মিতা বাবু তোর সাথে কথা বলবে"। আমি বললাম " হ্যালো পিসি"। পিসি বললো " হ্যালো কিরে কেমন আছিস"। আমি বললাম" হ্যা ভালো আছি, তুমি অমন হাফাচ্ছো কেনো পিসি কি হলো"। পিসি ফোনে বললো " না এমনিরে কিছু না, তোর বাবাকে খাওয়াচ্ছিতো তাই"। আমি বললাম " ওহ আচ্ছা ভালো করে খাওয়াও বাবাকে, আমিতো মাকে করে করে হাফিয়ে যাচ্ছি ", এটা বলে মাকে দিলাম একটা পেল্লাই ঠাপ"। মা এতে আবার কক করে উঠলো"। পিসি তখন ফোনে বললো " কি হলো রে"। মা বললো" মিতা বলিস নারে, যা জোরে জোরে দিচ্ছে না, কাল জোরে দিতে বলেছিলাম আজ তার শোধ তুলছে"। পিসি বললো " কি দিচ্ছে বৌদি, তুমি যে এভাবে কক করে উঠলে"। মা বললো " কোমর মাসাজ করে দিচ্ছে বুঝলি।" পিসি বললো " ওহ আচ্ছা "। বাবা তারপর ফোন নিয়ে বলল" শোনো আমরা এবার কাজটা শেষ করি, কথা বলতে বলতে হয় না বুঝলে এবার রাখো"। মা বলল" আচ্ছা ঠিক আছে বায়"। আমি তখন মায়ের দুধ মুখে নিয়ে ঠাপ দিতে লাগলাম । মা আমাকে জরিয়ে ধরে তলঠাপ দিতে লাগল। আমি বললাম" বাড়ি গিয়ে বাবার সামনে তোমাকে চুদবো"। মা বলল" আমিও তাই চাই, তোর বাবা দেখুক আমি পারি কিনা"। মা আমার ঠোঠে চুমু দিয়ে বললো" সব কলা তো শিখে গেছিস। ঠিক আছে তোর যেমন ভালো লাগে সেভাবে চালিয়ে যা"। আমি মাকে আস্তে আস্তে চুদছি আর গল্প করছি এমন সময় আবার বাবার ফোন এলো। মা রিসিভ করে বলল" তোমাদের কি হল"। বাবা বললো " হ্যাঁ তোমরা কি করছো"। মা বলল" ছেলে যা করার করছে আমি শুয়ে আছি। তুমি পুরো দুধ খেয়ছো নাকি বাকি আছে"। বাবা বললো " না আছে আরেকবার খাবো, মিতা গরম করুক তারপর "। মা বললো " ওহ মিতা গরম করছে বুঝি"। বাবা বললো " হ্যাঁ করছে তো"। মা বললো " আচ্ছা ভালো করে গরম করে নিও, পরে আবার মিতার দোষ দিওনা"। বাবা বললো " নানা সে হবে কেনো", নাও এবার রাখো"। মা ফোন ছেরে আমাকে বলল" তোর বাবা আর পিসি আবার করবে আর আমরা শেষই করলাম না, দেতো এবার ভালো করে চুদে দে",। আমি মায়ের গুদে ফেনা তুলে দিলাম চুদে । মা আঃ ওঃ সোনা দে দে আরও দে পুরটা ঢুকিয়ে কর আঃ ওঃ মাগো কি ভালো লাগছে দে দে ভরে দে আঃ সোনা তোর মায়ের হবে, আমি মা আরেকটু ধর আমার হবে এবার তোমার গুদ ভরে দেব ওঃ মা ওমা গেল মা গেল উহ মাগুউউউউউঅ হয়ে গেল মা গো এবার ছাড়। মা হয়ে গেছে সোনা। দুজনেই নেতিয়ে পড়লাম। মা উঠে পড়ল আমিও দুজনে ওয়াশ রুমে গিয়ে ধুয়ে এলাম। মা আর বাবকে ফোন করল না আমি ওঃ মা একটু পরে ঘুমিয়ে পড়লাম উলঙ্গ অবস্থায়।

IMG_20240126_220718.jpeg
 

Users who are viewing this thread

Back
Top