What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা ফুফার চোদাচুদির সত্যি ঘটনা, মা কাকার চোদাচুদি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের পরকিয়া চোদাচুদির চটি, মা ফুফার চোদাচুদির সত্যি ঘটনা, মা কাকার চোদাচুদি - by Jhon69

আমি বাবা মায়ের একমাত্র সন্তান, মাধ্যমিক শেষ করে, উচ্চ মাধ্যমিকে পড়ছি, আমার বাবা এগ্রো ফ্রাম আছে, বাবার সুঠাম দেহ, লম্বা প্রায় ৬ ফিট, আমি ও বাবার মত ৬.১ ফিট, বাবার বয়স এখন ৫১ বছর, ৫১ বছর হলে ও বাবা এখনো অনেক স্ট্রং। বাবা থেকে মায়ের বয়স ৮ বছর কম, আমার মা একদম ধবধবে সুন্দরী, চেহারায় একটা মায়া আছে, মায়ের হাইট ৫'৬", মাকে দেখতে অনেক লম্বা লাগে, মায়ের ব্রায়ের সাইজ ৩৬, শরীরে একদম মেদ নেই তবে একেবারে চিকন ও না, সবসময় খাওয়া দাওয়া মেন্টেইন করেন, নরমালি মা শালিন পোশাক পরেন, তারপর ও যে কেও প্রথম বার তার দিকে তাকালে সহজে চোখ নামতে পারবে না, মিল্ফ পর্ন স্টার দের থেকে বেটার মনেহয়,
মায়ের বয়স ৪৩ বছর হলে ও দেখতে এখনো ৩০/৩২ বছরের যুবতী দের মত, আমার নানু ছিলেন পাকিস্তানি, জেনেটিক কারণেই এখন অনেক ইয়াং।

যাইহোক এখন আসি মুল ঘটনায়, বাবা ব্যবসায়ের কাজে ঢাকায় যান পাঁচ দিনের জন্য, তৃতীয় দিন সকালবেলা আমি যখন ক্যাম্পাসে যাচ্ছিলাম মা আমাকে বললো আমার সাথে ফুপ্ফির বাসায় যাবে, তাদের বাসা আমার ক্যাম্পাস থেকে কাছেই, যাওয়ার সময় আমি আম্মুকে ফুপ্ফির বাসায় রেখে ক্যাম্পাসে যাই আমার ফুফু সরকারি প্রাইমারি স্কুলের হেড মিস্ট্রেস, ফুফা এলজিডিতে জব করেন। সকালে আমরা যখন যাই তখন ফুফু স্কুলের জন্য বের হচ্ছিলো, পরে আমি আর ফুফু বের হয়ে যাই, ফুফা কাজিনকে স্কুলে দিয়ে তারপর অফিসে যাবে। আমার একটা ক্লাস ক্যান্সেল হওয়াতে আমি বসে না থেকে ফুফুর বাসায় চলে আসি, বাসায় ঢুকার দুইটা দরজা, ডাইনিং এবং ড্রইং দুটো দিয়ে ঢোকা যায়, যাওয়ার সময় ফুফু আমাকে একটা চাবি দিয়ে গিয়েছিল, যদি আমি আগে আসি তাহলে কাজিনকে স্কুল থেকে নিয়ে আসার জন্য, যখন ঘরে ঢুকতে যাবো তখন দেখি ফুফার সু গুলো এখনো বাইরে পড়ে আছে সকালে যেভাবে দেখেছিলাম। আমি ক্যাম্পাস থেকে ফেরার আগে মাকে ফোন দিয়েছিলাম, বলল বাসায় এক, ব্যাপারটা একটু অদ্ভুত লাগলো আমার কাছে। তাই আমি শব্দ না করা ডাইনিং এর দরজা দিয়ে ঘরে ঢুকি।

ঘরে ঢুকে প্রথমে আমি কাউকে দেখতে পাই না, পরে লক্ষ্য করলাম ফুফুদের বেডরুমের দরজা বন্ধ, কাঠের দরজা পুরনো হয়ে যাওয়ায় বড় বড় কিছু ছিদ্র আছে, এবং ভিতরে একদম ক্লিয়ার দেখা যাচ্ছিল, আমি দেখলাম ফুফা লুঙ্গি পরে শুয়ে আছে, মাকে দেখতে পাচ্ছিলাম না, এরমধ্যে ফুফুদের বাথরুম থেকে মা বের হলো, মার মাইয়ের উপরে নীল রঙের একটি তাওয়ালে নিচের দিকে কোনোভাবে পাছা পর্যন্ত ঢাকা আছে, মাকে দেখেই ফুফা বিছানা থেকে লাফ দিয়ে উঠে গেল, ভাবী আপনি আসলেই একটা মাল আমার তো আবার দাঁড়িয়ে গেছে আরেকবার আসেন একটু করি, মা বললো – পারো নাই একবার তো করছো, ফুফা – এইবার মনে হয় পারব, আপনার এই গুদ শান্তি করতে না পারলে আমার সারা জীবনের আফসোস থেকে যাবে, এ কথা বলে একদম মায়ের কাছে চলে গেছে, আলতো করে মায়ের ঠোঁটে কিস দিল, মা ও আস্তে আস্তে রেসপন্স করছিল, কিস করতে করতে তাওয়ালে টা ফেলে দিলো, মায়ের ধবধবে সাদা মাই জোড়া উঠলো, ঠোট থেকে নেমে মায়ের ডান পাশের মাইটা চুষতে শুরু করলো, পালা করে বাম পাশেরটাও চুষলো, মা বিকিনি টাইপের একটা জাইঙ্গা পড়া ছিল, এবার মা বলে উঠলো দাঁড়াতে পারছি না বিছানায় চলো, ফুফা এবার মায়ের পাছায় টিপ দিয়ে মাকে কোলে তুলে নিল, বিছানা নিয়ে আছড়ে ফেলল, দুজনেই খুব চরম উত্তেজনার মধ্যে ভূধ হয়েছিল, এবার ফুফা লুঙ্গিটা খুলে ফেলে দিল, মায়ের কমর থেকে জাইঙ্গা খুলে দিল, ক্লিন সেভ করা মায়ের কমলা রঙের গুদ ক্লিয়ার দেখা যাচ্ছিল, এরকম গুদ দেখলে যে কারো জ্বল চলে আসবে, ফুফা জিহবা দিয়ে দিয়ে চাটা শুরু করলো, উত্তেজনায় মা নিজের মাই নিজেই টিপতে থাকলো, প্রায় পাঁচ সাত মিনিট চারটার পর মা ফুফার মাথাটা তার গুদের উপর চেপে ধরল, মা জল ছেড়ে দিল আর ফুপা সব খেয়ে নিল।

এইবার মা উঠে এসে ফুফা বাড়াটা হাতে নিয়ে উপর-নিচ করতে থাকলো, একটু চুষে দেন ভাবি, মাও কোন কথা না বলে হাটু ঘুরে বসে বাঁড়া চুষা শুরু করলো, মিনিটের মাথায় বারোটা শক্ত হয়ে গেল, এবার মা বিছানার কাছে এসে ফুফা কে নিচে নামতে বলল, ফুফা নেমে পাশে দাঁড়ালো, মা পা দুটো উপর করে ফুফার কাধের দিকে নিয়ে গেল, ফুফা তার দুই কাঁধ মার দুটো পা রেখে মায়ের গুদে নিজের বাঁড়া সেট করলো, মা বলল যত জোরে পারো তত জোর করবে আস্তে করলে আমার ভালো লাগেনা, ফুফা ঠাস করে প্রথমবারই পুরোটা মায়ের গুদে ঢুকিয়ে দিল, মা ছোট্ট করে উহ করে উঠলো, ভাবি চ**** এত শখ হইছে তোর চ*** সব জল বের করে নে, আহ আহ আহ আহ উউ.. উউহু আরেকটু উউহু, কতদিন পরে তোমার সাথে করতেসি, আরো জোরে.. আহ… গুদ আমার ভরাইয়া দেরে হারামি। ফুফা এবার চোদার গতি বাড়ায়। মায়ের গঙ্গানিতে পুরো ঘর যেন সুভাষ চড়াচ্ছিল, অবিশ্রান্ত ভাবে পাছা নাড়ীয়ে নাড়ীয়ে ঠাপিয়ে চলে…… হু-উ-ম-হু-উ-ম….. হু-উ-ম-হু-উ-ম……. হু-উ-ম-হু-উ-ম। শরীরের মধ্যে আগুন জ্বালছে তার। আরামে সুখে আনন্দে মা দুমড়ে মুচড়ে বিছানায় ঘষটাতে থাকে। বিচি জ়োড়া থপ থপ করে মায়ের পোঁদে আঘাত করে। মাও আঃ-আঃ করে প্রতিটি ঠাপ উপভোগ করে। প্রায় মিনিট পনের ঠাপাবার পর, মা হিসিয়ে ওঠে, ওরে-উরি আর পারছি না, আর পারছি না, গেল গেল, তুমি থেম না ঠাপাও ঠাপাও, বলতে বলতে পাছাটা উচু হয়ে উঠে। অবশেষে পিচ-পিচ করে পানি ছেড়ে দেয়। শরীর নেতিয়ে পড়ে মায়ের। ফুফা এদিকে ক্ষেপা ষাড়ের মত খাট কাপিয়ে চুদে যাচ্ছে। রসে ভরা গুদ মায়ের। আন্দার-বাহার করার সঙ্গে সঙ্গে ফচ-র……. ফচ-র…… ফ-চর……. ফচ-র….. ফ-চর….. ফা-চর. শব্দ হচ্ছে। ওদের কাণ্ড দেখে সারা শরীর শির-শির করে উঠতে থাকে আমার। ঠাপের গতি কমে আসে। ফিনকি দিয়েপ্রায় ফুফা বলে উঠলো আমার আসবে, ভিতরে ভিতরে সবগুলো একদম ভিতরে, এর মধ্যে ফুফা ঠাপ থামিয়ে বাড়াটা ভিতরে রেখেই মায়ের উপর শুয়ে পরলো, মায়ের গুদের ভিতরে সবগুলো মাল ঢেলে দিল, দুজনই অনেক হাপাচ্ছিল।

এর মধ্যে আমি ৩ বার হাত মেরে মাল ফেলে দিসি, মা বলে উঠলো ছেলেটা সে কখন ফোন দিয়ে বলল বাসায় আসবে এখনো আসেনি আসার সময় হয়ে গেছে, তাড়াতাড়ি সরও কিছু দেখে ফেললে সর্বনাশ হয়ে যাবে। এই বলে মা উঠে বাথরুমে চলে গেল। আমি বাইরে চলে এলাম, নিচে গিয়ে ঘুরে আধাঘন্টা পরে বাসায় এলাম।

চলবে…
 

Users who are viewing this thread

Back
Top