What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের সেক্সি ড্যান্স হাঙ্গামা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের সেক্সি ড্যান্স হাঙ্গামা - by suchrita69

হ্যালো রিডার্স। আমি সুজয় আজকের কাহানি মায়ের সেক্সি হাঙ্গামা। যারা আমার মায়ের সমন্ধে জানো না তাদের কে বোলে রাখি মায়ের নাম সুচরিতা, বয়স ৩৮। হাইট ৫ ফুট ৩ ইঞ্চ। ফর্সা গায়ের রং, কালো চুল যা অনেকটা বড়। আর সাইজ দুধ ৩৮, কোমর ৩১, পদ ৩৬। মায়ের শরীর খুব এক্ট্রেটিভ হয়ে গেছে জিম যেয়ে যেয়ে। মা এখন যা সেক্সি ড্রেস পরে তা দেখে যার কারো বাড়া দাঁড়িয়ে যায়। চল আজকের কাহানিতে আসা যাক।

আমি ঘরে বসে মোবাইল চালাচ্ছি হটাৎ আমার বন্ধু নীল ফোন করল।
আমি : নীল বল
নীল : সুজয় একটা প্রব্লেম এর জন্য ফোন করলাম।
আমি : কি বল
নীল : আন্টি কে এক রাতের জন্য পাওয়া যাবে।
আমি : কেন। চুদবি নাকি। না চুদবি।
নীল : না না। তুই তো জানিস আমার অর্কেস্ট্রা গ্রুপ আছে।
আমি : হ্যা। জানি তো। কি হয়েছে।
নীল : আমার একটা ডাবকা টাইপ মাল লাগবে। আমার গ্রুপে এমন কেউ নেই। জে পার্টির প্রোগ্রাম সে বলেছে কিছু হায় ক্লাস মাল লাগবে প্রোগ্রামে। আমি ভাবলাম আন্টিকে নিয়ে গেলে আর কাওকে লাগবেনা। তাই হ্যা বলে দিয়েছি। এবার তুই না বলিস না।
আমি : না বলতে যাবো কেন। কিন্তু আমি মায়ের ম্যানেজার হয়ে যাবো। আর কত ডিবি।
নীল : আন্টির জন্য পার ড্যান্স ৫ হাজার টাকা। আর যা বোক্সিস পাবে তা আন্টির।
আমি : ওকে। কবে, কোথায় যেতে হবে।
নীল : সামনের সোমবার রাত ১১ তার পর। হীরাপুর গ্রাম।
আমি : আবে রাত ১১ টাই। কি হাঙ্গামা হবে না বেলে বেলে হাঙ্গামা হবে।
নীল : দুটাই। অরে গ্রামের প্রধান জিতার উপলক্ষে পার্টি দিচ্ছে। খুব জোর ৫০, ৬০ জন হবে। বাকি তুই জানিস।
আমি : হ্যা। বুজেগেছি। কিন্তু মায়ের সাইজের ড্রেস হবে না আমি নিয়ে যাবো।
নীল : না আমার কাছে হবে। আমার ড্যান্সার এর শরীর খারাপ নাহলে কি আন্টি লাগতো। আন্টি ওয়াই ফাই মাল। তাকে দিয়ে ল্যাংটা নাচ করিয়ে কি লাভ।
আমি : ঠিক আছে আমি পৌঁছে যাবো।

আমি মা মিলে বেরিয়ে গেলাম। সে পুরো গ্রাম পরিবেশ। মা একটা সেক্সি শাড়ী পরে ছিল যার কোমর খুলে থাকার কারনে মায়ের নাভি পুরো দেখাযাচ্ছিল। তারওপর বড় বড় দুধ সব মিলে মাকে পুরো রেন্ডি মাল লাগছিলো। মা গাড়ি থেকে নামতে নীল আমাদের কে নিতে এলো। তখন প্রোগ্রাম চলছিল।
নীল : ওহ আন্টি আজ তো পুরো ছিনাল মাগি লাগছে।
মা : আস্তে নীল। তারপর কেমন আছো। আন্টির সঙ্গে দেখা করবে তো।
নীল : সরি আন্টি খুব কাজের চাপ।
মা : ওকে এবার বল কি করতে হবে।
নীল : আন্টি ওটা আপনার চেন্জিং রুম। ওটা প্রধানের আউট হাউস। তারই সামনে প্রোগ্রাম।
মা : ওকে আমি আসছি।

মা যাবার পর।
নিল : আন্টি ঠিক করতে পারবে তো।
আমি : তুই চিন্তা করিস না। এই জন্য মাকে ডান্স ক্লাস শিখিয়েছি। তুই শুধু দেখ না কি করে মা।

১. প্রথমে স্টেজে অংকার মায়ের নাম সুচরিতা ডাকল। আর বলল সিঙ্গেল ডান্স হবে।
স্টেজের সামনে ৬০, ৭০ জন লোক আছে শুধু ছেলে। মেয়েদের জন্য ডান্স প্রোগ্রাম ছিল ছেলেদের। তাদের শেষ হবার পর ছেলেদের জন্য মেয়েদের ডান্স প্রোগ্রাম শুরু হলো।

মা একটা কালো শাড়ী, কালো হাতা কাটা ডিপ গলা ব্লাউজ পরে এলো। যা দিয়ে মায়ের দুধের কিলিভেজ ভালো বুজাযাচিলো। তারনিচে কোমরে নাভি, যা দেখে সবাই চিলতে লাগে গেলো। শাড়ী তা হাঁটু পর্যন্ত উঠা ছিল। চুল গুলা খুলা ছিল। আর গান বাজতে লাগলো হিন্দি গান টিপ্ টিপ্ বার্সা পানি।
দর্শক সবাই চিলতে লাগলো। আমার পুরো স্টেজের সামনে ছিলাম। কেউ কেউ বলছে কি মালবে। কোথায় ছিল এরকম ডাবকা মাল। ওহ মাজা এসে গেছে। প্রধান জি কি নিয়ে এসেছে। মায়ের গায়ে জল ঢালছিলো একজন যা মায়ের দুধের ভাঁজ দিয়ে নেমে কোমর হয়ে গুদের ফুটোতে আসছে। ওহ সে কি দৃশ্য।
কিছু লোক বলছে মালকে পুরো ভিজিয়ে দে। ওহ কি দুধ লড়াছে। মা একটু আদা দেখিয়ে শাড়ির আঁচল নামাতে পাবলিক তো পুরো লাফাতে লেগে গেলো। এরকম দুধ দেখলে যা হয় অবস্থা। এই করে প্রথম ডান্স কমপ্লিট হলো। মাকে ডেকে ৫০০ টাকা দিলো সব মিলে এই ডান্স এ।

২. তার কিছু কখন ডান্স এর পর মায়ের নাম আবার ডাকলো। সবাই নাম শুনে যে যেখানে ছিল স্টেজের কাছে কেউ ক্যামেরা কেউ মোবাইল নিয়ে রেডি ভিডিও করবে বলে।
তারপর মা স্টেজে এলো সবুজ রঙ এর টপ সাবুজ রঙের স্কার্ট তারনিচে কালো লেগিন্স নেটের যা দিয়ে মায়ের জাং এর আকার ভালোভাবে বুজা যাচ্ছিলো। মায়ের চুল বাঁধা ছিল। কোমর পুরো খোলা। দুধের উপরের কিছু অংশ দেখা যাচ্ছিলো। গান বাজতে লাগলো ভোজপুরি হামারে লেহেঙ্গা সে মাল চুয়েটা। গান শুনে পাবলিক ও কিছু নাচতে লেগে গেলো। মায়ের সেক্সি ডান্স এ পাবলিক পাগল হয়ে গেলো। ঝুকে ঝুকে দুধ দেখানো। নিজের কোমর টিপা। পদ বাঁকানো, দুধ লাচানো। চোখ দিয়ে ইশারা করা। ওহ সে কি চলেছে। যেমন গান তেমন ডান্স। মা ঝুঁকার সময় কিছু টাকা মায়ের দুধে গুঁজে দিলো কিছু লোক।

৩. কিছু ক্ষণ পর আবার মায়ের নাম ডাকা হলো। নীল কালারের টপ কালো কালারের শর্ট পেন্ট। যার নিচে ওই নেটের লেগিন্স। আবার ভোজপুরি গান মারে সিমন বলা কচ কচ কচ কচ। সব মায়ের দুধ কচলানা এবার মা শুয়ে শুয়ে দুধ দেখছিলো। স্টেজের সামনে এসে কিছু ছেলের কাছে মোবাইল নিয়ে গুদের কাছে কোমরের ভিডিও। কিছুটা টপ টেনে ভালো করে দুধের ছবি তুলে দিলো। তারপর গুদ পদে ইশারা করে ডান্স করতে লাগলো।

৪. তারপর মা একটা পিঙ্ক রঙের শাড়ী, পিঙ্ক ব্রা পরে স্টেজে এলো। তারসঙ্গে একটা ছেলে ডান্সার এলো। যার বডি ফিটনেস হেব্বি ছিল। ছেলের নাম ছিল রাজ। এবার গান বাজতে লাগলো বাবুয়া কাহেলা রোতা হে ভাবি কে দুধ নেহি হোতা হাইও হয়। পাবলিক তো গান শুনে চিল্লাতে লাগলো। ছেলে ডান্সার রাজ্ মায়ের দুধের দিকে তাকিয়ে এক্ট করতে লাগলো। তারমধ্যে কিছু সময় পর টিপতে টিপতে লাগলো। মাকে স্টেজে শুইয়ে দুধ কোমর টিপতে লাগলো। কিস করল মায়ের ঠোঁটে। দুধে, গুদেও কিস করল। মাকে কোলে তুলে নাচতে লাগলো। সব পাবলিক তো চিল্লাতে লাগলো মালের দুধ চটকিয়ে দে, চেটে খেয়ে লে। ওহ এরকম ডাবকা মাগীকে কোলে তুলে লিচে বাহ। আমাদের দিকে একটু নিয়ে আসো দেখি ভাবীর দুধ বোরো কিন্তু দুধ কেন আসেনি। সবাই কমেন্ট করতে লাগলো। এই গান মা অনেক টাকা পেয়েছে।

৫. তারপর শুরু হলো দুটো মেয়ের চিনালপনা। মা আর একটা মেয়ে স্টেজে উঠলো মা লাল রঙের ব্রা, পেন্টি পরে স্টেজে উঠলো। মায়ের কিছুটা দুধ কিছুটা পদ গুদ চাপা বাদে গোটা শরীর খুলে। আর একটা মেয়ে ব্রা, স্কার্ট পরে এসেছে, যার নিচে কালো লেগিন্স ছিল। কিন্তু মা অর্ধ ল্যাংটা অবস্থায় স্টেজে উঠে নাচতে লাগলো। মনে হলো মায়ের মজা লাগছে। এতো গুলো লোক ইং, বুড়া, বাচ্চা সবাই মায়ের সেক্সি ডান্স দেখছে। এবার গান বাজলো উপর সে ৩২ নিচে পে ৩৬ বিচবে কে ২৪ বুঝাতা কিনা। এবার মেয়েটা মায়ের সব বডি পার্ট দেখতে লাগলো। সব পার্টে হাত দিয়ে দিয়ে দেখছিলো। আর স্টেজের এই পাস্ থেকে সেই পাশ টেনে টেনে নিয়ে যাচ্ছিলো। দুজনে কিস করতিছে। দুজনে দুজনের দুধ পদ টিপা টিপি করতিছে। তারপর মেয়েটা পিছন থেকে ধরে মায়ের পেন্টি টেনে মায়ের গুদে একটা হাতের আঙ্গুল একটা হাত মায়ের দুধে বোলাতে লাগলো। মা তো আঃ আঃ আহ করতে লাগলো। তারপর মেয়েটা মায়ের পেন্টি টেনে গুদ দেখতে লাগলো। সবাই মোবাইল নিয়ে ভিডিও ছবি তুলতে লাগলো। মেয়েটা মায়ের ব্রা এর স্ট্রিপ খুলে দিলো। যারফলে মায়ের ৩৮ সাজের দুধ বেরিয়ে এলো। মা দুধ হাত দিয়ে চেপে ডান্স করছে। যা হাত দিয়ে লোকানো যাচ্ছে না। মেয়েটা মায়ের পেন্টি টেনে মায়ের গুদ চাটছে। সব লোক তো বাজে বাজে গালি দিতে লাগলো। এবার মাগীকে লেংটা করে আমাদের কে দিয়ে দে বাকি আমার করে নেবো। মাগীর কি গঠন। পুরো রেন্ডি মাগি। আর ভালো করে চাট। পুরো সেক্স তুলে দে। মালকে একবার স্টেজের নিচে নামা না। তারপর গান শেষ হলো তারা নিচে চলে গেলো।

তারপর এরকম অনেক গুলো ডান্স হলো। কিন্তু পাবলিক শুধু সুচরিতা কে চায়। আমি ও আমার বন্ধু মিলে সব দেখলাম।
নীল : আরে সুজয় আন্টি তো পুরো সেক্সি বোম্ব হয়ে গেছে। কোন মহুর্তে না ফেটে যায়। এমনিতে অনেক লোক কমে গেছে। আন্টি আর একটা ডান্স হলে শেষ করবো শো।
আমি : হ্যা। আজ মায়ের যা দেখলাম মনে হচ্ছে সেক্স লাইন এ নিয়ে যেতে হবে। অফিসিয়াল ভাবে। ঠিক আছে। এবার বল মাকে কি খাবিএছিস। নীল : আর কিছু না একটা সেক্স টেবলেট।
আমি : সে তো আমি বুজতে পারছি।
নীল : আমাকে গ্রামের প্রধান ফোন করিয়েছিলো যে তার কিছু কাছের লোকের কাছে পারফর্মেন্স দেখাতে।
আমি : প্রোগ্রাম শেষ না কি।
নীল : একটা কাজ করি এই প্রোগ্রাম শেষ করি। নীল প্রোগ্রাম শেষ করে প্রধানের একটা হাল রুম এ গেলাম। যেখানে প্রধান আর তার কিছু কাছের লোক ছিল তবুও ৩০ জন ছিল।
প্রধান নীল কে ডাকলো। আর বলল একটা স্পেশাল ডান্স সুচরিতার। এর জন্য সে আরো ১০ হাজার দিবে। শুধু সবাইকে ড্রিঙ্কস নিজে হাতে খাওয়াতে হবে।
নীল আমাকে বলতে আমি রাজি হয়ে গেলাম। আর নীল কে বললাম মাকে আরো একটা সেক্স টেবলেট খাওয়া। এক কাজ কর আমার ওটা খাওয়া।
মা তো সেক্সের জন্য কাতর হয়ে যাচ্ছে। আমি মাকে একটা শুধু সাদা শাড়ী পরিয়ে একটা মদের বতুল নিয়ে প্রধান ও তার ৪ জন বন্ধুকে খাওয়ালো। তারা তিনজন মাকে দেখে তো চোখ চড়ক গাছ। এরকম ডাবকা মাল তারা আগে দেখে নি। বাকি সবাইকে বাকি মেয়েরা সাফ করলো। সবাই ব্রা পেন্টি পরে মদ সাফ করল। বেশির ভাগ লোক মেদের হাতে, পদে, দুধে হাত বুলাচ্ছিল। আমার দেখে মনে হলো ইটা এদের কাছে নরমাল।
তারপর মা ডান্স শুরু করল শুদু সাদা শাড়ী পরে ভিতরে কিছু পড়েনি। বাংলা গান বাজতে লাগলো ইচ্ছা করে আমার বৌদি কে লাগাতে। ওহ সাবাই তো এক্সসাইটেড হয়ে গেলো। তারপর মায়ের সারা শরীরে জল ঢেলে দিলো। ওহ তারপর মাকে যা লাগছিলো না। পুরো বডি দেখা যাচ্ছিলো এবার। দুধের বোঁটা, গুদের ফোলা ভাব, পদের ভাঁজ, কোমরের সেক্সি নাভি। তারপর মায়ের সঙ্গে থাকা ডান্সার মায়ের শাড়ী খুলে দিলো। তারপর সব টেবিল নিয়ে গিয়ে মায়ের শরীরে হাত বোলাতে দিলো। এতো গুলো হাত পড়ার পর মায়ের জ্বালা আরো বেড়ে গেলো। নীল ইশারা করে রাজ্ কে সরে যেতে বলল ( যে ডান্স করছিলো মায়ের সঙ্গে ). মা নিজেথেকে গিয়ে নিজের দুধ পদ টিপছিল। সবাই মদের নেশায়। মা সেক্স এর নেশায়। সব মিলে একটা গ্রুপ সেক্স এর মহল হয়ে গেলো। নীলের সব ডান্সার কে ঘর চলে যেতে বলল। নীল আমি মা বাদে সবাই বাড়ি চেলেগেল। আমি নীল বসে মায়ের সেক্স দেখছি। মা তো পুরো লাফিয়ে লাফিয়ে চোদন খাচ্ছিলো। মা এর বাড়া চাটা দেখে সবাই অবাক। সবাই এক এক করে মাকে চুদছিলো। তারপর তিন জন তিনজন করে মুখে, পদে, গুদে বাঁড়া ঢুকিয়ে চুদছিলো। গটা ঘরে শুধু গানের আওয়াজ। মায়ের চোদার আওয়াজ। মায়ের চিল্লানোর আওয়াজ। সকাল ৬ তা পর্যন্ত এই ভাবে মায়ের চোদন চললো। মায়ের গোটা শরীরে মাল পরে আছে। ঘামে পুরো ভিজে গেছে।

আমার দুজন মাকে নিয়ে বাড়ি চলে এলাম। প্রধান খুশি হয়ে আরো ১০ হাজার দিলো। বলল পরে কোনো দিন পার্টি হলে মাকে ডাকবে।
আজকে মাকে দিয়ে ৬৫ হাজার কামানো হলো এক রাতে। আমি তো পুরো খুশি। এতো দিন নিজের খুসির ও মায়ের মজা দেওয়ার জন্য চুদিয়েছিলাম। এবার মনে হলো কিছু পায়সা কামানো যাক।…

কেমন লাগলো কাহানি। যদি কাহানি ভালো লাগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনাদের মতামত পাঠাতে পারবেন আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। বেশি বেশি চটির গল্প পড়ার জন্য লাইক কমেন্ট করুন।
 

Users who are viewing this thread

Back
Top