What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

টিন্ডার থেকে বেডরুম এ একজন টিচার এর সাথে সেক্স (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
টিন্ডার থেকে বেডরুম এ একজন টিচার এর সাথে সেক্স Part -১ - by roy874

অনেক দিন পরে আবার একটা সত্যি ঘটনা আমার সাথে ঘটা আপনাদর সাথে তুলে ধরছি বাংলাচটি ফ্যামিলির দেড় কাছে , আপনাদের নিশ্চই খুব ভালো লাগবে , যদি ভালো লাগে তাহলে মন্তব্য লিখে নিশ্চই পাঠাবেন।

তাহলে বেশি দেরি না করে মূল ঘটনা তে আসা যাক

আমার নাম রাহুল , আগের গল্প তা যারা পড়েছেন তারা নিশ্চই আমাকে চেনেন , আমি বারাকপুরে এ থাকি। আমার গায়ের রং সামলা হাইট ৫ফুট ৯ইঞ্চি ভালো শরীর।

আর আজ আমি যার কথা আমি বলছি সে হলো একজন টিচার নাম সোনালী ( পরিবর্তিত ) বারাসাত এ থাকে তার সম্পর্কে বলি সে দেখতে একদম সেক্সি হাইট ৪ ফুট ৫ইঞ্চি ৩৬- ৪০-৪২ সবথেকে বেশি ওর ডাবকা বড়ো বড়ো দুদু র গোল গোল পোদ, উফফফ সে বলে বোজাতে পারবো না দেখলেই মনে হয় মুখে নিয়ে চুষতে থাকি ওর দুদু গুলো হাইট কম হলেও একদম শরীর চর্বি ভরা একদম হট মাল।

উনি বিবাহিত কিন্তু তার বিবাহিত জীবন বেশ কাজ র কাজ। তার হাসব্যান্ড ও ওনাকে টাইম দেয় না না মানসিক না শাররীক তাই সে একদিন তার কোনো ফ্রেন্ড tinder এর বেপারে বলে আর সে বাড়ি আসে রাতে চিন্তা ভাবনা করে সেটাই একটা নিজের একাউন্ট ওপেন করে কিন্তু তাতে কোনো ফটো দেওয়া নেই সুদু বয়স দেওয়া থেকে আর ফ্রেন্ডস হতে চাই এরকম লেখা থাকে।

আমিও অনেক দিন থেকেই tinder বেবহার করি কিন্তু ম্যাচ হয়না কিন্তু একদিন রাতে সোনালী সাথে ম্যাচ হয়ে যাই। আমিও রাতে জেগে ছিলাম তাই আমিও ম্যাচ হওয়া দেখে hi লিখে ম্যাসেজ করলাম কিছুক্ষন পরে রিপ্লায় আসলো হ্যালো বলে সেই রাতে থেকে আমাদের কথা বলা স্টার্ট হলো।

আস্তে আস্তে রোজ এ কথা হতে লাগলো whatspp এ নম্বর নেওয়া হলো ভিডিও কল এ কথা হলো। আমাদের রিলেশন টা এত বেড়ে গেলো যে আমরা মানসিক আর শাররীক সব কোথায় শেয়ার করতে লাগলাম।

আর আমি থাকতে পারছিলাম না তাই দেখা করার কথা বললাম সেও রাজি হয়ে গেলো কেন কি তার সেই সময় স্কুল ছুটি চলছিল তাই আমরা একটা ওনাদের বাড়ির সামনে একটা মল আছে সেখানে দেখা করবো বললাম কাল।

ঠিক সময় এ তার সাথে লোকেশন শেয়ার করে দিলো আমিও পৌঁছে গেলাম মল এ ফুড কোর্ট এ সেখানেই আমি ওনার জন্য wait করছিলাম।

ঠিক ১০ মিনট পরে একজন আসলো আমার তো দেখে মাথায় খারাপ হয়ে গেলো এত ফর্সা দেখতে আমি তো ভাবতেই পারি নি।

শরীরের জ্বালা যে বোঝে সেই জানে যে এটা তখন র সাদা কালো দেখে না বেশ শরীর এর চাহিদা মেটায় জখন সব শেষ হয়ে যাই। লাইফ তা কি সুদু কাজ র কাজ নিয়ে কি চলে যাবে এনজয় বলে কি কিছু নেই নিজের চাহিদা বলে কি কিছু নেই এইভাবেই কি সব শেষ হয়ে যাবে একদিন তাই লাইফ তা ক এনজয় এখন করবো নাতো কি মরার পরে করবে।

আমি তাকে দেখে দাঁড়িয়ে গেলাম সোফা থেকে, সে পশে আসে আমাকে হাত মিলিয়ে আমি তাকে বসার জন্য বললাম। সে বসে আমাকে দেখলো আর একদম নরমাল ভাবে আমার সাথে কথা বলছিলো আমি তার হাত তা ধরলাম সে আমার দিকে তাকিয়ে দেখলো আমি হাতে কিস করলাম একটা ছোট্ট করে সে হেসে দিলো , আর আমাকে বললো আস্তে করে এটা কি করছ আমিও বললাম তোমাকে দেখে আমার আর সহ্য হচ্ছে না আমার তোমাকে আদর করতে ইচ্ছা করছে খুব , যেহেতু আমাদের মধ্যে ফোন সেক্স নিয়ে কথা হয়ে গেছিলো তাই আমার কোনো ভয় হচ্ছিলো না সোজা বলেই দিলাম।

সে হেসে আমাকে বললো তাই নাকি, আমারো তো খুব ইচ্ছা করছে গো , কিন্তু এখানে কি করে হবে এরকম, তখন আমিও বললাম হা এখন সম্ভব না আমার মুখটা শুকিয়ে গেলো কেন কি আমার খুব ইচ্ছা করছিলো। কিন্তু সে সেটা বুঝে গেলো আর বললো চলো আমার সাথে আমিউ কিছু না বলে ওনার পিছনে চলতে লাগলাম , জিগেস করলাম কোথায় যাবে বললো আমার বাড়ি , আমি তো অবাক হয়ে গেলাম , জিগেস করলাম তোমার হাসব্যান্ড , আমাকে বললো সে কাজে গেছে রাতে ফিরবে ৯ তাই তাই আমিও শুনে খুশি হলাম

অটো করে সোজা বাড়ির দিকে গেলাম উনি ফ্লাট এ থাকে তাই কোনো চিন্তা নেই আরো কেউ দেখাও ও নেই , ফ্লাট এ একটা ভালো কে আসলো কে গেলো কারোর দেখার দরকার পরে না ছোট ছোট ফ্লাট গুলোতে , সোজা বাড়ি ডিউক গেলাম, আমার তও একটু নারভাস লাগছিলো কিন্তু
একটু বসে রেস্ট করে জল খাবার পরে ঠিক হয়ে গেলাম , ঠিক আমার কাছে আসলো সোনালী র আমি তাকে হাত তা টেনে ধরে কাছে আনলাম তাকে কোমর দিয়ে জড়িয়ে দরলাম আমার মাথা তা ঠিক তার বোরো বোরো দুদু তে লাগছিলো, আমার তো তখন ধোন ফুলে উঠেছে প্যান্ট এ।

সে বললো দাড়াও এত তারা কিসের একটু বস , সে অন্য একটা রুম এ গেলো চেঞ্জ করতে আমার তো বাড়া খাড়া হয়ে আছে প্যান্ট এর ভিতরে লাগছে খুব বাইরে বেরোনোর জন্য।

থিন সেই সময় সোনালী একটা ফিনফিনে নাইটি পরে আমার সামনে দিয়ে আসছে আমার তো মুখ দিয়ে যেন লালা পড়ছে তাকে খেয়ে নেবো চুষে চুষে ইচ্ছা করছে। আমি দাঁড়িয়ে সামনে গিয়ে তাকে জড়িয়ে দরলাম আর তার ঠোঁটে ঠোঁট ঢুকিয়ে চুষতে লাগলাম সেও আমাকে জোরে চেপে দরে আমার সাথে কিস করতে লাগলো আর আমার জামা খোলার চেষ্টা করতে লাগলো আমি তাড়াতাড়ি আমার জামা তা খুলে দিলাম আর সে আমার সারা শরীর চুমু দিয়ে ভোরে দিছিলো আমার তো সুখের সাগরে ভাসছিলাম , আর সে নিচে গিয়ে একদম পাগলের মতো আমার প্যান্ট টা খুলতে শুরু করলো ,আমার বেল্ট তা খুলতে কস্টো হচ্ছিলো তাই আমি বেল্ট তা হালকা খুলে দিলাম সে আমার হাত ছাড়িয়ে আমার প্যান্ট তা তাড়াতড়ি নিচে নামিয়ে দিয়ে আমার বাড়া তা বের করে নিলো আর সেটা দেখে বোরো বোরো চোখ করে দেখতে লাগলো আর সে আস্তে করে হাতটা বাড়িয়ে আমার বাড়া তা ধরলো সেটা একদম রোডের মতো শক্ত হয়ে ছিল।

সোনালী আমার বাড়া টা হাতে নিয়ে খেচতে লাগলো জোরে জোরে আমার তো তখন মাথা ওপরে করে সুখের সাগরে ভাসছি সে আমাকে দেখছে আর তখনি সে যা করলো আমি ভাবি নি আমার বাড়া ডগা তা হালাক কিস করে জিভ তা চারদিক গুড়িয়ে গুড়িয়ে আমাকে পাগল করে দিচ্ছে আর তখনি সে পুরো গোটা বাড়া টা নিজের মুখে ঢুকিয়ে নিলো আর চুষতে লাগলো। এই ফিলিংস তা তারাই বুঝবেন যারা বাড়া চুষিয়েছেন।

এর পরে কি হলো তা জানতে আমাকে মন্তব্য করেন কেমন লাগলো গল্প টা। খুব তাড়াতাড়ি নেক্সট পার্ট নিয়ে আসবো।
 

Users who are viewing this thread

Back
Top