What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বালার চোদন পালা ১ - by vodaibala11

আমার নাম বলাই সেনগুপ্ত ডাকনাম বালা । পাঁচ ফুট আট ইঞ্চি পেটাই চেহারা, ৮ ইঞ্চি মোটা ধন । আমি সম্পূর্ণ নতুন আপনাদের এই প্লাটফর্ম তাই নিজের জীবনের কিছু সত্যি ঘটনা এবং কিছুটা কাল্পনিকের আশ্রয় নিয়ে মজাদার চোদন গল্প বলতে এলাম । আশা করি আপনারা সবাই আমার কথাগুলো শুনবেন। এবং চটি গল্পের দারুন অভিজ্ঞতা পাবেন । আমার জন্ম মধ্যবিত্ত ফ্যামিলিতে । বাবা যেটুকু ইনকাম করতেন তার সবটাই মদ খেয়ে নিতো । আর মা কাজ করে সংসার চালাত ।

কিন্তু দুদিন ছাড়া ছাড়াই বাড়িতে তুমুল অশান্তির জন্য ভালো লাগছিল না। তাই মা আমাকে বললেন একটা কাজের ব্যবস্থা কর তোর বাবা তো এই সংসারে কিছুই দেয় না তাই তুই একটু পয়সা দিলে সংসারটা আরো ভালো করে চলতে পারে । আমি খেলাধুলার খুব ভালো ছিলাম এবং দারুন স্বাস্থ্যের জন্য সবাই আমায় ভয় করে । কিন্তু পড়াশোনা বেশি করতে পারিনি তাই কি কাজ করব ভেবে পেলাম না।

মা যাদের বাড়িতে কাজ করতেন সেই কাকিমা আমাকে অনেকবার ডেকে পাঠিয়েছিলেন বাজার দোকান করার জন্য । আমার মা গিয়ে কাকিমাকে বলতে কাকিমা বললেন ঠিক আছে আমার বাড়ির দোকান বাজার কাজগুলো সব বালাই করবে আর কেয়ার টেকারের কাজটাও ওকে দিয়ে দেব। তাহলে ওর মতো একটা শক্ত সামন্ত ছেলে যদি বাড়িতে থাকে তাহলে আর ভয়ের কোন ব্যাপার থাকবে না ।

তাই মা খুশি হয়ে বাড়িতে এসে আমাকে কথাটা বলতে আমি রাজি হয়ে গেলাম কিন্তু তখন জানতাম না যে এই জিনিসটাই আমার জীবনে কি পরিবর্তন ঘটাবে একটা সাধারণ ছেলে কিভাবে আস্তে আস্তে একটা চোদনবাজ ছেলেদের পরিণত হবে সেটা তখন বুঝতে পারেনি এমনিতেই আমি লুকিয়ে লুকিয়ে বস্তির কাকিমাদের চান করা তারপর কচি মেয়েদের প্যান্টি শুকোতে দেওয়া এগুলো সব দেখতাম এবং বাড়িতে এসে যখন কেউ থাকত না তখন ধোন খেচে মাল বার করে শান্ত হতাম । সেটা আর বেশিদিন করতে হলো না কারণ কাকিমাদের বাড়িতে কাজ করতে গিয়ে আমি লুকিয়ে লুকিয়ে কাকিমার উলঙগ শরীর দেখে উত্তেজিত হয়ে মাল আউট করতাম। মনে মনে ভাবলাম উফফ্ যদি একবার চুদতাম, এই ভাবে দিন যায় । কিন্তু একদিন আমি ধরা পরে গেলাম কাকিমার কাছে।

কাকিমার উলঙগ শরীর দেখে সিঁড়িতে দাঁড়িয়ে দাঁড়িয়ে ধোন খেচছিলাম। কাকিমা উপর থেকে সব দেখে ফেললে। আমি তো চরম উত্তেজিত তখন, বুঝতেই পারিনি। হঠাৎ কাকিমা আমার নাম ধরে ডাকলো । আমি তাড়াতাড়ি করে ভয় পেয়ে সিঁড়ি দিয়ে উপরে উঠতে লাগলাম । দেখলাম সিঁড়িতে আঠালো চড়চড়ের মত কি একটা পড়ে আছে । জিনিসটা হাত দিয়ে বুঝতে পারলাম ওটা কামরস । তখন অত কিছু না ভেবে আমি কাকিমার কাছে গেলাম । গিয়ে দেখি কাকিমা আলখাল্লার মতো একটা ড্রেস পরে সোফায় বসে আছে। আমায় বলল কিরে কি করছিলি।

আমি আমতা আমতা করে বললাম ওই মানে সিঁড়িতে একটু দাঁড়িয়ে ছিলাম । কাকিমা বললে দাঁড়িয়ে ছিলি না ধোন খেচছিলি । আমি ভয়ে একদম সাদা হয়ে গেলাম । আমার ধোনটা তখনও খাড়াই। আমি কোন রকমে চেপে ধরে দাঁড়িয়ে ছিলাম । তোর সবকিছু তোর মাকে বলবো , আমি বললাম না ওটা করবেন না, আপনি যা বলবেন আমি তাই করব । করলে ফ্যামিলি টা ভালো ভাবে চলবে না । কাকিমা মুচকি হেসে আমায় ডাকলো । আমি আস্তে আস্তে সোফায় কাছে গেলাম ।

উনি হঠাৎ করে আমার হাত ধরে টেনে সোফায় বসিয়ে আমার একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলো। আর একটা হাত দিয়ে ধোনটা খেচতে লাগল। আমি বুঝতে পারলাম না উনি কি করছেন। কিন্তু খুব আরাম পাচ্ছি। এক চরম সুখে ভাসতে লাগলাম। উনি পালা করে দুই নিপল মুখে নিয়ে চুষে যাচ্ছে। আর আমি আ উঃ করছি । কাকিমা এবার খিস্তি দিয়ে বললো বোকাচোদা আমি গুদের জালায় মরে যাচ্ছি আর তুই একা একা ধোন খেচছিলি। আজ থেকে আমার গুদের জালা মেটাবি তুই। না হলে তোর মাকে সব বলে দেবো ।

আমি ভয়ে ভয়ে বললাম আচ্ছা কাকিমা তুমি যা বলবে আমি তাই করবো । কিন্তু আমার মাকে বলো না । কাকিমা এবার আমায় পুরো উলংগ করে পোদ খামছে কোলে তুলে নিয়ে সোফার উপর দাড় করিয়ে নিজে সোফার মধ্যে হেলান দিয়ে বসে এই অবস্থাতেই প্রচন্ডরকম ধোন চোষা শুরু করলো। গপপপপ….. লপপপপ………. আমিও দাঁড়িয়ে দাঁড়িয়ে মুখ চোষন খেতে খেতে ঠাপাতে লাগলাম। কিছুতেই ছাড়াতে পারছি না কাকিমার মুখ থেকে মনে হচ্ছে এক্ষুনি মাল বেরিয়ে যাবে ।

ওই রকম পাগলের মতো ধন চোষা আমি কখনো খাইনি। ১৫ থেকে ২০ মিনিট চোষার পর কাকিমা ধনটা মুখ থেকে বের করে হাঁপাতে লাগলো । বোকাচোদা তোর ধোনে খুব জোর। এবার আমায় টা চোষ। আমায় জোর করে সোফায় বসিয়ে মাথাটা পিছন দিকে ঠেস দিয়ে ফর্সা গুদ্টাকে মুখের উপর ঠেসে ধরলো। ঝাঁঝালো গন্ধে কেমন নেশার মতো হয়ে গুদ চুষতে লাগলাম।

কাকিমা জোরে জোরেই গুদ ঘষতে লাগলো। আমি কাকিমার পোদ খামছে গুদ টা চেটে চুষে পাগল করে দিচ্ছি। চকাস… চকাস….. উমমমমমম… হালুম হালুম…. করে তীব্র চোষনে কাকিমা হল হল করে আমার মুখের উপর জল ছেড়ে গুদ কেলিয়ে সোফায় শুয়ে পড়লো । আমি আর দেরি না করে ধনটা গুদে সেট করে চুদতে লাগলাম। ঠিক এই সময় কলিং বেল বেজে উঠলো …. কাকিমা তাড়াতাড়ি করে উঠে ব্যালকনির দিকে দৌড়ে গেল আমিও কাকিমা পিছন পিছন গেলাম । বেলকনির কাছে গিয়ে শুনলাম নিচ থেকে একটি অল্প বয়সী মেয়ে বলছে কি গো বৌদি কাজের জন্য ডেকেছিলে আমি এসছি । দেখলাম বেশ বিরক্ত হয়ে বলল ঠিক আছে ঠিক আছে নিচে বস আমি একটু পরে আসছি। পিছনে গিয়ে হাঁটু গেড়ে বসে আলখাল্লার নিচ দিয়ে গুদ্টাকে আবার চোষা শুরু করলাম।

কাকিমা এবার পাদুটো আরও ফাঁক করে গুদের চেরাটা আমার মুখে ঠেসে ধরলো। আমি জিভ দিয়ে চেটে চুষে কামরে পাগলের মত গুদ খাচ্ছি। ব্যালকনিতে দাঁড়িয়ে দুটো ঘেমো শরীর একে অপরকে চুষে খাচ্ছে। হঠাৎ ঘড়িতে চারটের ঘন্টা বেজে উঠল …. আমরা দুজনেই কিছুটা সম্মতি ফিরে পেলাম। যা ভাববার ভেবে নিলাম আর হাতে মাত্র একটি ঘন্টা আমার কাজ করে নিতে হবে । আমার মনের কথা বুঝতে পেরে কাকিমা মুচকি হাসলো ।

আমি ব্যালকনি চেয়ারে বসে কাকিমাকে উলঙগ করে ধোনটা সেট করে চরম চরম করে গুদে ঢুকিয়ে চরম চোদন দিতে থাকলাম। কাকিমার দুধে আলতা রঙের মাই দুটো পালা করে টিপতে লাগলাম আর চুষতে লাগলাম। আর একটা আঙ্গুল কাকিমার পোদে ঢুকিয়ে দিতেই….. কাকিমা হিসসসসসস…. হিসসসসসস… করে আমার মাথাটা চেপে ধরলো মাই এর উপর।

আমি আরও জোরে জোরে ঠাপাতে লাগলাম ,থপ থপ.. পচ পচ করে সারা ব্যালকনিতে আওয়াজ হচ্ছে, আমার মাল আউট হওয়ার সময় হয়েছে । কাকিমা দুই বার গুদের জল খসিয়েছে। আমি আ আঃ আঃ আঃ আঃ…. উঃ আঃ উঃ করতে ধনটা বের করে ফচ করে কাকিমার পোদে ঢুকিয়ে হর হর করে রস বের করতে লাগলাম। কাকিমাও কাঁপতে কাঁপতে আমার বুকের উপর নেতিয়ে পড়ল।

গল্পটি পড়ে কেমন লাগলো মতামত জানাতে ভুলবেন না...। আবার দেখা হচ্ছে পরে গল্প তে ।
 

Users who are viewing this thread

Back
Top