What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
তানিয়ার দাসত্ব গ্রহণ - by _

দেখ্ afterall আমি একটা মেয়ে আর প্রতিটি মেয়েই আসলে একজন কতৃত্ববাদ পুরুষ চায়, যে তাকে নিজের বশে রাখতে পারবে। তুই আরেকটু বড় হলে নিজেই বুঝতে পারবি। স্যার এর সান্নিধ্যে না এলে এটা আমি উপলব্ধি করতেই পারতাম না।
সিমরন (সিমি): দিদি এ সবের তো আমি কিছুই জানি না।
তানিয়া: আমিই কি জানতাম নাকি? স্যারের কাছে আমি একদম বাচ্চা, উনিই আমায় সব শিখিয়েছেন।
তানিয়া বিবাহিতা, এক বাচ্চার মা, বয়স ৩৫+ সে তুলনায় প্রীতম ২৭, অবিবাহিত, অনেকটাই ছোট তবুও তানিয়া ওর কাছে নিজেকে সমর্পন করে। এখন প্রীতম ওকে নিজের দাসী হিসেবে চাইছে, তানিয়ার আপত্তি তেমন আমল পায়নি। সিমরন(সিমি) সদ্য টিনএজ পেরিয়েছে, ২০ বছর, প্রীতম ওর অফিসের বস আর তানিয়া দূর সম্পর্কের দিদি।
এই অনুষ্ঠান নিয়ে সিমির উতসাহ একটু বেশিই। সকাল থেকে সব একা হাতে গুছিয়ে চলেছে, এমনিতে প্রীতম ওকেই সব বুঝিয়ে দিয়ে গেছে। তানিয়া উত্তেজনা বশত কোনো কাজই ঠিকঠাক করতে পারছে না, সিমি তাই মাঝে মাঝে একটু দুষ্টু হাসি হাসছে।
সিমি: দিদি তুমি এত লোকের সামনে কলার পরবে! আমি ভাবতেই পারছি না।
তানিয়া: তুই খুব দুষ্টু হয়েছিস দেখছি, বদমাশ, তোরও খুব শখ না?
ও মুচকি হাসল।
তানিয়া: তুই আজ সবসময় আমার পাশে থাকিস, কি যে হবে ভাবতেই পারছি না।
সিমি: দিদি তুমি খুব সাহসী আছ, চিন্তা কোরো না। স্যার তোমার খুব প্রশংসা করছিলেন। বললেন তুমি খুব বাধ্য মেয়ে, তোমার মত মেয়েরাই নাকি ভালো পোষ মানে।
তানিয়া: ইশ্, তাই নাকি! বাধ্য না হয়ে উপায় ছিল? আমি রাজি না হলে উনি আমাকে ছাড়তেন ভাবছিস?
সিমি: সত্যি দিদি, ওনার যা ব্যক্তিত্ব তুমি রাজি না হলে তোমাকে জোর করেই করে দিতেন।
তানিয়া: সে আর বলতে, আমি একবার না বলেছিলাম, যা ধমকেছিল! তাই আমি আগেভাগেই হ্যাঁ বলে দিলাম। বয়সে এত ছোট একজনের স্লেভ হতে হবে ভাবতেই পারছিনা!
সিমি: তোমার যা ফিগার, স্যারের সাথে খুব ভালো মানাবে।
তানিয়া: জানি না স্যারের কেমন লাগবে, আমি সব সময় ওনার কথা মেনে চলার চেষ্টা করি।
সিমি: হিঃ হিঃ, উনিও তোমাকে খুব পছন্দ করেন দিদি।

তানিয়াকে আজ নিজেকে নগ্ন করে এত লোকের সামনে উন্মুক্ত করতে হবে। ওর মত একজন ভদ্র ঘরের গৃহবধুর জন্য এটা যে কতটা কঠিন কাজ সেটা আজ ও ভালোমতো বুঝতে পারছে। সে অনেক চেষ্টা করেছিল যাতে এই ব্যাপারটা নিজেদের মধ্যেই সীমাবদ্ধ থাকে কিন্তু প্রীতমের খুব শখ এরকম একটা ঘটনাকে স্মরণীয় করে রাখতেই হবে, তাই অনিচ্ছা সত্ত্বেও সে রাজি হয়েছে। তাছাড়া দাসী হয়ে নিজের মালিকের অবাধ্য হওয়ার মত মেয়েও ও নয়। খুশি মনেই সবকিছু করছে ও, সিমির কাছে মেহেন্দি লাগিয়েছে, গুদ আর দুধের চারপাশে হালকা করে খুব সুন্দর ডিজাইন করেছে আর হাতের কনুই, পায়ের হাঁটু অবধি। বিকেলের পরেই অতিথিরা আসতে শুরু করে দিলেন। তানিয়া গোলাপি সিল্ক শাড়ি আর গয়না পরে হাসি মুখে সবাইকে অভ্যর্থনা করছে, তবে ওর চোখে মুখে লজ্জার ভাব স্পষ্ট, মনে মনে হয়তো ভাবছে একটু পরে এদের সামনেই সবকিছু খুলে আসতে হবে।

৮ জন মাষ্টার নিমন্ত্রিত ছিলেন, ওনারা ১৩ জন দাসী নিয়ে মোট ২১ জন এলেন। কারও কারও দুজন আর রিষানের ৩ জন দাসী দেখে তানিয়া-সিমি দুজনেই খুব অবাক হয়ে গেল। সব দাসীরা নিজেদের মাষ্টারের নাম লেখা কলার পরে আছে। ওদের দেখেই বোঝা যাচ্ছে যে সবাই উচ্চশিক্ষিত আর খুব বড়লোক। জিন্স আর টপ-এ সুচন্দ্রাকে খুব স্মার্ট দেখাচ্ছিল, ও নিজে এক বড় কোম্পানির CEO. আসলে এনারা সবাই এক গোপন সোসাইটির সদস্য আর প্রীতম কিছুদিন হল মাষ্টার-স্লেভ রিলেশনের এই সোসাইটিতে যোগদান করেছে। ওদেরই নিয়ম অনুযায়ী তানিয়া আনুষ্ঠানিক ভাবে প্রীতমের দাসী হবে।

সবাই একটু হালকা নাস্তা আর গল্পগুজব করছে, অঙ্কন তানিয়ার সাথে সবার পরিচয় করিয়ে দিল, ওর দুজন দাসী সুচরিতা(সুচি) আর দিতি। এখন প্রীতমের সাথে তানিয়ার দেখা করা চলবে না, ও আসছে শুনে ওরা সবাই ভেতরে চলে এল। একটু পরে সিমি এল।

সিমি: "দাদা একটা জমকালো স্যুট পরে এসেছে, একদম সত্যিকরে মাষ্টার মনে হচ্ছে।"
তানিয়া মুচকি হাসল, প্রীতমের প্রশংসা শুনে ওর বেশ গর্ব হচ্ছে। হালকা গোঁফ-দাড়ি, ঝাঁকড়া চুল আর দামী স্যুটে সত্যিই ওকে খুব গ্ল্যামারাস দেখাচ্ছিল।

রাত দশটা বেজে গেল, সব মেয়েরা উপরে এল, এবার তানিয়াকে রেডি হতে হবে। ওর তো হৃদস্পন্দন বেড়ে যাচ্ছে, নিজের বিয়ের সময় এত টেনশন হয়নি। অলিভিয়া ব্যাপারটা বুঝে এগিয়ে এল, ও এরকম অনেকগুলো অনুষ্ঠানে থেকেছে।

অলিভিয়া: "দিদি তোমার কোনো চিন্তা নেই, আমরা সবাই আছি, তোমার কোন অসুবিধে হলে বলবে।"
তানিয়া : "ঠিক আছে, তোমরা অভিজ্ঞ, প্লিজ আমার পাশে থেকো। আমার খুব ভয় করছে।"
অলিভিয়া: "আমরা ঠিক সময়ে কি কি করতে হবে সব বলে দেব, ভয়ের কোনো ব্যাপার নেই। এখানে ক্যামেরাম্যানও আমাদেরই লোক। এদিকে এস, এখন তো সবকিছু খুলতে হবে, কোনো লজ্জা পেয়ো না।"
তানিয়া উঠে দাঁড়াল, অলিভিয়া আস্তে করে ওর শাড়িটা খুলে দিল, সুচরিতা আর দিতি ওর ব্লাউজ, সায়া, সমস্ত গয়না আর ক্লিপ খুলে মিমিকে দিল।

অলিভিয়া ওর হাত আর কোমরের সুতোও খুলে নিল, লজ্জায় ওর ফর্সা শরীর পুরো দুধে আলতা রঙের হয়ে গেছে, টান টান লম্বা উরু আর তানপুরার মতো পাছায় ওকে একদম হট দেখাচ্ছে। সবাই ওকে স্নান করে নিতে বলল, স্নান করে তানিয়া এল ইসত সিক্ত শরীরে। উত্তেজনায় ওর সুডৌল স্তনের বোঁটা একদম শক্ত হয়ে আছে, স্বাভাবিক থাকার অনেক চেষ্টা করলেও নিরাবরণ নারী শরীর যেন তার মনের অবস্থা পুরো বলে দিচ্ছে। অলিভিয়া ভালো করে সিন্দুর-টিপ আর লিপস্টিক লাগিয়ে দিল, ৫'-৬" লম্বা তানিয়াকে অসাধারণ আকর্ষনীয় আর সেক্সি দেখাচ্ছে। পাপিয়া পানের পাতা দিয়ে একহাতে মুখ আর একহাতে গুদ কিভাবে ঢাকতে হয় দেখিয়ে দিল।

সম্পুর্ন নগ্ন শরীরে ওই দুটি পান পাতা দিয়ে লজ্জা ঢেকে সে ধীরে ধীরে নিচে নামছে, দেখে সবাই হাততালি দিয়ে উঠল। উত্তেজনায় তানিয়া থরথর করে কাঁপছে, ওর মত সাধারণ একটি গৃহবধুর কাছে এত লোকের সামনে এভাবে নগ্ন হয়ে হাঁটা অসম্ভব একটা ব্যাপার, দেখেই বোঝা যাচ্ছে প্রচন্ড লজ্জায় একেবারে আড়ষ্ট হয়ে আছে, আস্তে আস্তে কোনরকমে হলের মাঝে গিয়ে দাঁড়াল। সবার দৃষ্টি এখন ওর ওপর, সেটা মাথা নিচু করে দাঁড়িয়ে থেকেও ও বেশ বুঝতে পারছে। সুচরিতাও একই অবস্থার সম্মুখীন হয়েছিল, সে জানে দাসী হতে আসা একজন ভদ্র বাড়ীর বিবাহিত মহিলার জন্য এই পরিস্থিতি কতটা কঠিন, ও তানিয়ার কানে কানে বলল।

"দিদি নিজের মালিকের কাছে এত লোকের সামনে নিজেকে সমর্পন করতে পারাটা সব দাসীর স্বপ্ন, তোমার সৌভাগ্য যে তুমি এই সুযোগ পেয়েছো।"
তানিয়া: লজ্জায় মুখ নামিয়ে "জানি বোন, আমি আজ গর্বিত কিন্তু এত লোকের সামনে এভাবে দাঁড়িয়ে থাকতে আমার খুব লজ্জা করছে।"
সুচরিতা: "আমরাও একই অবস্থার মধ্যে দিয়ে গিয়েছি, দেখবে একটু পরেই সব স্বাভাবিক লাগবে, লজ্জা কেটে যাবে। একবার ভাবো এত লোকের সামনে উনি তোমাকে নিজের দাসী হিসেবে গ্রহণ করবেন, তোমার গলায় বেল্ট পরাবেন, এ তো তোমার গর্বের বিষয়, সাহস রাখ। আমি তো প্রথমে কিছুতেই রাজি ছিলাম না কিন্তু পরে খুব ভালো লেগেছিল, আজকের দিন ভালো করে এনজয় করো।"

শুনে তানিয়া অনেকটা সাহসী আর স্বাভাবিক হল। এরপর সুচরিতা ওকে আস্তে আস্তে স্টেজে ওঠালো, তানিয়া লজ্জায় আগাগোড়া মাথা নিচু করে নববধুর মত স্টেজে উঠল, সিমি ওর সাথ দিল। ওর ফর্সা বড় বড় স্তন আর পাছার দুলুনি লাইভ টিভিতে অসাধারণ দেখাচ্ছিল। সিমি কানে কানে বলল, "দিদি তোমাকে আজ অসম্ভব সুন্দরী আর হট দেখাচ্ছে, তোমার রূপের ছটায় সবাই পাগল হয়ে যাচ্ছে।"
তানিয়া: "ধ্যাৎ, তুই খুব অসভ্য হয়েছিস, আমার যে কি হচ্ছে সেটা আমিই বুঝছি।"

সুচরিতা: "দিদি এবার কিন্তু তোমার পালা, নিজেকে দাদার কাছে একদম বিলিয়ে দিতে হবে, প্রথমেই ওনার কাছে কেনা দাসী হওয়ার ভিক্ষে চাইবে, উনি গ্রহণ করলে ওনার পায়ে মাথা ঠেকিয়ে প্রনাম করবে।"
তানিয়া বাধ্য মেয়ের মতো মাথা নাড়ল।
সুচরিতা: "তারপর তুমি সারা জীবন ওনার পোষা কুত্তী হয়ে থাকতে চাও সেটা জানাবে, উনি বেল্ট পরালে হামা দিয়ে স্টেজ থেকে নেমে আসবে। এখানে সব রেকর্ড হচ্ছে, সব কথা পরিস্কার করে বলবে দিদি, আমরা যেন সব ভালো করে শুনতে পাই, প্লিজ কোন লজ্জা কোরো না, এই সুযোগ জীবনে বারবার আসে না।"

তানিয়া মাথা নেড়ে সম্মতি জানালো, মনে মনে নিজেকে মালিকের কাছে উৎসর্গ করার জন্য প্রস্তুত হল। মিমি আর সুচরিতা hope for the best বলে পেছনে সরে গেল। ঘড়িতে ঠিক ১১ টা, অঙ্কনদা প্রীতমকে স্টেজে উঠতে বললেন। ও খুব স্মার্ট ভাবে স্টেজে উঠে তানিয়ার সামনে দাঁড়াল।
তানিয়া: লজ্জা জড়ানো গলায় "স্যার এই মেয়েটাকে আপনার কেনা দাসী হিসেবে গ্রহন করুন।"
প্রীতম ওকে আপাদমস্তক দেখল, সুন্দরী তানিয়ার থেকে ওর চোখ সরছিল না, কিছুক্ষণ চুপ থেকে বলল। "সবার সামনে এরকম ল্যাংটো হয়ে নিজেকে মেয়ে বলছিস?"
তানিয়া: লজ্জায় মাথা নিচু করে, "দুঃখিত স্যার, এই ল্যাংটো মাগীটাকে দয়া করে আপনার কেনা দাসী হিসেবে গ্রহণ করুন।"
প্রীতম: তুই আজ সত্যিকারের একটা নধর মাগীর মতো দেখাচ্ছিস, বলে ওর দু'হাত থেকে পানের পাতা গুলো নিয়ে তানিয়াকে পুরো উন্মুক্ত করে দিল। মিমি এসে পাতা গুলো নিয়ে গেল।

লজ্জায় ও একটু কুঁকড়ে গেল, সবাই হাততালি দিয়ে উঠল, মেয়েরা উলু দিল। ক্যামেরা লাইট সব তানিয়ার দিকে ফোকাস করা, সম্পুর্ন নগ্ন শরীরে মেহেন্দির ডিজাইনে ওকে একদম আগ্নেয় সুন্দরী দেখাচ্ছে, বিশেষ করে ওর মাথার লাল সিন্দুর, কপালের টিপ আর খোলা চুলে যেন গ্ল্যামার ঝরে পড়ছে। লাইভ টিভিতে বার বার ওর গুদ আর দুধের চারপাশের কারুকাজ দেখাচ্ছে, সবার তারিফ শুনে সিমির খুব ভালো লাগছে, আফটারঅল এই শ্রেয় মিমির প্রাপ্য। কিছুটা সহজ হয়ে তানিয়া হাঁটু মুড়ে বসল, প্রীতমের পায়ে মাথা ঠেকিয়ে প্রনাম করল। প্রীতম সবার সামনে ওর চুলের মুঠি ধরে ওকে দাঁড় করাল, একহাতে একটা মাইক্রোফোন নিয়ে এনাউন্স করল: "সবাই ভালো করে দেখুন, এই মাগীটা আগে ভদ্র বাড়ির বৌ ছিল, প্রথমে বলেছিল ও কিছুতেই কারও দাসত্ব স্বীকার করবে না আর এখন আমার দাসী হবার জন্য সেজেগুজে ল্যাংটো হয়ে এসেছে।
হঠাৎ এরকম এনাউন্সমেন্ট শুনে সবাই অবাক হয়ে গেল!

তানিয়া একটু অপ্রস্তুত হয়ে আমতা আমতা করে বলল। "আমি সত্যি প্রথমে খুব ভয় পেয়ে গেছিলাম, আমার থেকে বয়সে ছোট কারও স্লেভ হবার জন্য আমাকে মনে মনে অনেক প্রস্তুতি নিতে হয়েছিল। আমি কলেজে ক্লাস লিডার ছিলাম এরকম মাইক্রোফোন নিয়ে অনেকবার অনেক কিছু বলেছি কিন্তু এভাবে কোনোদিন স্টেজে বলতে উঠব স্বপ্নেও ভাবিনি। এত আয়োজন করে স্যার আমাকে গ্রহণ করবেন, আমি এভাবে আপনাদের মধ্যে আসতে পারব ভাবতেও পারিনি, আজকের অনুভূতি আমি ভাষায় প্রকাশ করতে পারছি না। আমি চাই স্যারের পোষা কুত্তী হয়ে বাকি জীবন টা ওনার সেবা করতে।"
প্রীতম: শুধু কুত্তী? আর কি কি হতে চাস ভালো করে বল।
তানিয়া: মাইক্রোফোন হাতে নিয়ে একটু হেসে, "আমি আমার মালিকের নধর, খানকি, রেন্ডি মাগী হয়ে থাকতে চাই।"

প্রীতম: "Good, আমাদের অফিসের ফেস্ট-এ প্রথম ওকে দেখি, আমার থেকে বয়সে বড় কিন্তু সেদিনই ভেবেছিলাম এই রসালো বৌদিটাকে পোষ মানাবো, আজ ওকে যে কলার টা পরাব সেটা সেদিনের অর্ডার করা। ওকে চিনি না জানি না ওর নামে কলার আনিয়েছিলাম, তারপর ৩ বছরের লম্বা চেষ্টায় সেই রসালো বৌদি আজ ল্যাংটো নধর মাগী হয়ে আমার কাছে কলার পরবে।"
তিন বছর ধরে প্রীতম এই কলার তানিয়ার জন্য কিনে রেখেছে শুনে ও অবাক হয়ে গেল।
তানিয়া: "আমি স্যারের থেকে বয়সে ৮ বছরের বড়, তবুও উনি আমাকে ওনার দাসী হিসেবে স্বীকার করেছেন, উনি আমাকে সাহস দিয়েছেন আমি গর্বিত, I am proud to be owned by Pritam Sir."

১২ টা বাজতে ১০ মিনিট, শিশির দা মঞ্চে উঠলেন কলার নিয়ে, সিমি আর অলিভিয়া তানিয়াকে স্টেজের মাঝে নিয়ে এল।
অলিভিয়া: দিদি এবার তুমি নীল-ডাউন হয়ে বসো।

তানিয়া বাধ্য মেয়ের মতো নীল-ডাউন হয়ে বসল, দেখেই মনে হচ্ছে ও খুব খুশী। সবার প্রতীক্ষা কখন ১২ টা বাজে। শিশির দা ইশারা করল, অলিভিয়া তানিয়ার চুল ওপরে তুলে ধরল। প্রীতম বেল্টটা গলায় লাগিয়ে কাপল টা সেট করে দিল, সবাই হাততালি আর উলু দিয়ে উঠল, তানিয়া একটা অসম্ভব সুন্দর অনুভুতিতে চোখ বন্ধ করে নিল, এই সময়ের অপেক্ষাতেই এত আয়োজন। প্রীতমেরও এতদিনের লালিত আশা পুর্ন হল, ও তানিয়ার চারদিকে ঘুরে ঘুরে নিজের সদ্য পোষ মানানো কুত্তীটাকে দেখছে।

তানিয়া আর থাকতে না পেরে জিজ্ঞেস করে বসল। "স্যার আপনার পোষা কুত্তীটাকে কেমন দেখাচ্ছে?"
প্রীতম হেসে ওর গালে আলতো করে একটা থাপ্পড় দিল। "আগের থেকে অনেক সুন্দরী।"
বলে, ওর পাশে বসে পোষা কুকুরের মত ওর মাথায় হাত বোলাতে বোলাতে বলল, "আজ থেকে তুই আমার পোষা কুত্তী হলি, আমি তোকে এই নতুন জীবনের সাথে সাথে নতুন নাম দিতে চাই।"
তানিয়া নতুন নামকরন এর ব্যাপারে কিছুই জানত না কিন্তু সঙ্গে সঙ্গে ও বলল, "স্যার এখন থেকে আপনি আমার মালিক, আপনার দেওয়া নাম আমি সাদরে গ্রহণ করব।"

প্রীতম মাইক্রোফোনে জোরে জোরে বলল "আমার এই নতুন পোষা কুকুরের আজ থেকে নতুন নাম হল লুসি।"
এটা প্রথমবার হল, বাকি কোন দাসীর এরকম নতুন নামকরন হয়নি। নতুন নাম পেয়ে তানিয়ার চোখে মুখে স্পষ্ট খুশির ছাপ।
দিতি এসে চেইনটা দিল, ও সেটা তানিয়ার গলার বেল্টের সাথে লাগিয়ে নিল। প্রীতমের পেছন পেছন তানিয়া হামা দিয়ে আসছে, ওর ফর্সা শরীরে মেহেন্দির কারুকাজ আর পাতলা কোমরের পরে বড় বড় সুডৌল পাছার দুলুনি, ওকে অসাধারণ সেক্সি আর আকর্ষণীয় করে তুলেছে, তানিয়া নিজেও সেটা বুঝতে পারছে আর আজ সে খুব খুশীও তাই একটু বেশি করে পাছা দুলিয়ে হামা দিয়ে হাঁটছে। ওরা আস্তে আস্তে স্টেজ থেকে নেমে সবার সাথে দেখা করল, প্রিয়ম হাতে চেইন ধরে হাঁটছে আর পেছনে তানিয়া একেবারে পোষা কুকুরের মত হামা দিয়ে আসছে। সবাই ওদের congratulate করছে।

প্রীতম তানিয়ার পাশে বসে ওর পিঠে পাছায় হাত বুলিয়ে আদর করে দিল। অলিভিয়া কানে কানে জিজ্ঞেস করল "দিদি এখন কি আর লজ্জা লাগছে নাকি?"
তানিয়া মুচকি হাসল। "সত্যি খুব ভালো লাগছে, আমি যে সত্যিকরে এরকম করতে পারব ভাবতেই পারছি না!"
অলিভিয়া: "আমিও প্রতীকের ঘরে এভাবেই ঘুরেছিলাম, আমার স্বপ্নের দিন ছিল সেটা।"
প্রীতম ওর চুলের গোছাটা মুঠি করে ধরল, "মনে আছে তখন বলছিলি তুই নাকি ভদ্রমহিলা, এসব করতে পারবি না! এখন খানকি মাগীর মতো পোঁদ দোলাচ্ছিস!"

তানিয়া একটু লজ্জা পেল, "সরি স্যার, তখন আমি এসব কিছুই জানতাম না।"

প্রীতম: হাঃ হাঃ, "জানলে কি এরকম পোষ মানতিস? তানিয়া লজ্জায় মুখ নামিয়ে নিল, অলিভিয়া হেসে ফেলল।
 

Users who are viewing this thread

Back
Top