What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শয়তানের কারাগার পর্ব ১ - by kalyanmajumder

জন ব্যানার আর বরিস জনসন দুজন মার্কিন সেরিফ পদস্থ বর্ডার পেট্রোলিং অফিসার। জনের বয়স কুড়ি ছয় ফুট লম্বা, আর অ্যাথলিটদের মতন রোগাটে শরীর, ৯০ কিলো ওজনের লিন পেশী। আর বরিসের বয়স ৩৬ বছর, ছয় ফুট আট ইঞ্চি লম্বা, প্রায় ১৩০ কেজির সলিড পেশিবহুল শরীর। বরিস জনসন কে রীতিমত লাল মুখের দৈত্য মনে হয়। আর জন ব্যানার কে ইয়ং প্লেবয় মনে হয়। দুজনেই খুব ভাব এক সপ্তাহের ২৪*৭ ডিউটি করে পরের সাত দিন তারা ছুটি নেবে। আবার ছুটির পরের সপ্তাহ ডিউটি। এইভাবেই ডিউটি চেঞ্জ হয়। এই সাত দিন পোস্টিং অফিস তাদের ঘর বাড়ি থাকার জায়গা হয়। যদিও দুজনের বাড়িই পোস্টিং অফিসের ২০ কিলোমিটারের মধ্যে। আর, দুজনেই অবিবাহিত, দুজনেই মিলিত হয়ে এই পাহাড়ি এলাকায় একটি ছোট বাড়িও কিনেছে। ছুটির সময় এই বাড়িতেই দুজনে দুজনে আনন্দ ফুর্তি করে।

যে এলাকায় ডিউটি করছে, এখানে বেআইনি মাদকদ্রব্য, অস্ত্র পাচার কারীদের যাতায়াত থাকে। আর থাকে অনধিকার প্রবেশকারিদের যাতায়াত। ফলে পেট্রোলিং সেরিফ যদি গুলি করে কাউকে মেরেও দেয় বর্ডার এলাকায় কোন কেস হয় না। মাঝে মাঝে এক এক জন শক্তিশালী অস্ত্র নিয়ে পালা করে পেট্রোলিং করে। এটাই ডিউটি। যারা বেআইনি পাচারের সাথে যুক্ত তারা মাটিতে সুরঙ্গ ব্যবহার করে এদের বলে টানেল ৱ্যাট, আর অনৈতিক প্রবেশকারি দের বলে দাঙ্কার। ডিউটির শেষ রাতে প্রায় রাত বারোটায় জন পেট্রোলিং করতে করতে একটা গাছে উঠে নাইট ভীশন বাইনোকুলার দিয়ে নজর রাখছিল। এমন সময় জন হঠাৎ ছয়জন ছায়া মানুষ কে নাইট ভিশন বাইনোকুলার দিয়ে দেখতে পায়। ছয় জন খুব পা টিপে টিপে লুকিয়ে লুকিয়ে আসছে। জন সাথে সাথে পোস্টিং অফিসের বিশ্রাম কারী বরিস কে ফোন করে খবর দেয়। বরিস বাইক নিয়ে এসে হাজির হয়। দুটো অটোমেটিক রাইফেল নিয়ে দুজন সেই লোক গুলোর দিকে রওয়ানা দেয়।

কুড়ি মিনিটের মধ্যে তারা লোক গুলোর কাছে এসে লোক গুলোকে ধরে ফেলে। তিন জন নারী তিন জন পুরুষ। তিন জন পুরুষ রোগা টে গড়ন। মাঝারি উচ্চটা, ছেড়া জিনসের প্যান্ট আর ছেড়া জ্যাকেট। কিন্তুু তিনজন নারী খুব চমৎকার, তারা সাদা চামড়ার মহিলা, দুজনের বয়স ৪০ এর কোঠায় আর একজন মেয়ের বয়স উনিস কুড়ি। কথা বলতে বলতে পুরুষ তিন জন আচমকা ধারালো অস্ত্র বার করে লাফিয়ে পড়লে জন সাথে সাথে গুলি চালায়। তিন জন পুরুষ সেখানেই মারা যায়। বাকি তিন মহিলাকে হাতে হাতকড়া পরিয়ে পুরুষ তিনজনের লাশ খাঁদে ফেলে দিয়ে মহিলা তিনজনকে নিয়ে পোস্টিং অফিসে নিয়ে আসে জিজ্ঞেস করতে।

পোস্টিং অফিসের ১০,২০ কিলোমিটারের মধ্যে কোন মানুষ নেই। পোস্টিং অফিসের লকাপে তিন জনকে রেখে জন আর বরিস পাঁচ মিনিটের জন্য ভিতরে গিয়ে কি বেশ আলোচনা করে আবার ফিরে আসে। আসতেই তিন জন হাঁটু গেড়ে বসে হাউ হাউ করে কেঁদে জন আর বরিসের পায় পড়ে। এক এক করে তিনজনকে কাপড় খুলতে বলে তল্লাশী নেবার জন্যে। প্রথম মহিলার নাম মারিয়া জনসন, দুধে আলতা গায়ের রং, মাথার চুল লালচে বাদামী, মারিয়ার বয়স ৪৫ বছর, প্রায় ছয় ফুট লম্বা, ৪২ সাইজের বিশাল আকারের দুদু ৩৬ ইঞ্চির কোমর, আর ৪৪ ইঞ্চির বিরাট পাছা। ওজন প্রায় আশী কিলো। দ্বিতীয় মহিলা সেলিনা কজলোভা, এনার বয়স ৪০ বছর, এনার গায়ের রং পুরো আমেরিকান দের মতন লালচে, মাথার চুল সোনালী এনার উচ্চতা পাঁচ ফুট আট ইঞ্চি, ৩৮ ইঞ্চির কাছাকাছি দুদু, ৩০ ইঞ্চির কোমর, আর ৩৮ ইঞ্ছির পাছা ওজন৭৫ কিলো।

তৃতীয় জন একটা উনিশ কুড়ি বছরের যুবতি নাম শায়লা গায়ের রং শ্যাম বর্ণা, মাথার চুলের রং ব্লন্ড, উচ্চতা পাঁচ ফুট তিন ইঞ্চি। ৩২ ইঞ্চির মাই, ২৬ ইঞ্চির কোমর আর ৩৬ ইঞ্চির পাছা। ওজন প্রায় ৫৬ কিলো। তিন জন কেই লোকাপে ঢুকিয়ে এক এক করে লকাপের বাইরে এসে চুপ চাপ সার্চ দিতে বলা হল। মারিয়া এবার এমোশনাল ব্ল্যাকমেইল শুরু করল, মারিয়া, "দেখো তোমরা আমার ছেলের বয়সি, ……… কিন্তুু তাতে কোন লাভ হল না, শেষে দুজন অফিসার ইলেক্ট্রিক শক গান দিয়ে মারিয়া কে শক দিল।

মারিয়া অফিসের মেঝেতে লুটিয়ে পড়ল। এই দেখে সেলিনা আর শায়লা কোন কথা বলল না। বরিস শায়লা আর জন সেলিনা কে সার্চ করল। প্রথমে তারা দুজনের মাথার চুল ঘাটল আর সেই পিছন থেকে মাই দুটো ড্রেসের মধ্যে হাত ঢুকিয়ে চটকাল। তারপর দুজনকে বলল পিছন ঘুরে টেবিলের উপরে উপুড় হয়ে শুয়ে পড়ে থুতনি টেবিলে ঠেকিয়ে স্থির হয়ে থাকে। হাত দুটো পিছনে পিছ মোড়া করে বাঁধা । দুজনের পরনে প্যান্ট খুলে হাঁটু অবধি নামিয়ে প্যান্টি নামিয়ে পাছার দাবনা দুটো ফাঁক করে জন সেলিনার পোঁদের ফুটোতে, আর বরিস শায়লার পোঁদের ফুটোতে নাক লাগিয়ে কিছুক্ষন বসে রইল।

সেলিনার ভীষণ লজ্জা আর অসয়াস্তি লাগছিল মাত্র একটা কুড়ি বছরের ছেলে তার পাছার ফুটোতে নাক দিয়ে বসে রয়েছে। আর শায়লা তো এরকম পরিস্থিতিতে আগে পড়েনি। প্রথম সেলিনা ই মুখ খুলল। আর বলল আমার পোঁদের ফুটোতে তুমি কি দেখছ। তোমার গন্ধ শোকা শেষ হলে আমাকে ছাড়। এবারে জন বলল দুবার কাশি দাও। সেলিনা বলল কি? জন বলল, দুবার কাশি দাও নয়ত পোঁদে আঙুল ঢোকাব। বাধ্য হয়ে সেলিনা প্রথম বার কোথ দিয়ে কাশল । পোঁদের ফুটো টা একবার সামান্য খুলে বন্ধ হয়ে গেল। দ্বিতীয় কাশি দেবার আগেই জন ডান হাতের তর্জনী এক ঝটকায় সেলিনার পোঁদে ঢুকিয়ে দিল। সেলিনা কৎ করে উঠে সাথে সাথে চিৎকার করে বলল, "আমি তোমার মায়ের বয়সী। ছিঃ ছিঃ এ কি করছ"।

জন সাথে সাথে বলল, "আপনার বয়সী নারীর পোঁদে আঙুল চালানো আমার বয়সী ছেলের সৌভাগ্য"। এবারে বরিস শায়লার গুদ আর পোঁদ ফাঁক করে একটা জিভ দিয়ে চাটা দিল। শায়লা সামনের দিকে লাফিয়ে উঠল। এবারে দুজনে দুজনকে ছেড়ে দিয়ে প্যান্ট পরিয়ে আবার লোকাপে ঢুকিয়ে দিল। এবারে দুজন অফিসার মেঝেতে পড়ে থাকা মারিয়া কে তুলল, মারিয়া এবার আর আপত্তি করল না, মারিয়া কে বলল হা করতে, মারিয়া হা করল দুজনে দুটো আঙুল মারিয়ার গলার নলিতে ঢুকিয়ে দিল। মারিয়া ওক টানতে শুরু করল, কিন্তুু জন বরিস কোন ভ্রূক্ষেপ করল না, গলায় আঙুল ঢোকাতে লাগল। নাকটা বরিস টিপে রেখেছিল, ফলে মারিয়া মুখ বন্ধ করতে পারছিল না। মাঝে মাঝে কাশির সঙ্গে গলার কফ বেরিয়ে আসছিল, বেশ কিছুক্ষন মারিয়ার গলায় আঙুল চালানোর পর তারা মারিয়া কে ছাড়ল। মারিয়ার মুখের লালায় তার গলা ভোরে গেল। এভাবে টর্চার করার পরে দুই অফিসার জিজ্ঞাসাবাদ শুরু করল ।

তিন জনে যা বলল, যে তারা আমেরিকাতে এসেছে কিছু রোজগার করার ধান্দায়, বাকি তিন জন পুরুষের ব্যাপারে জিজ্ঞেস করলে বলল যে তারা তাদের চেনে না, তারা আসলে কেউই কাউকে চেনে না রাস্তায় দেখা হয় আর তারা একটা টিম বানিয়ে নেয়। আর তারা মুক্তির বদলে যা বলবে তাই করবে।

দুই অফিসার বলে যে এক সপ্তাহের জন্য তিন জনকে তাদের সেক্স স্লেভ হতে হবে আগামী ৭ দিনের জন্য। নয়ত ওই তিন জন পুরুষদের মত তাদের দশা হবে। বেশ কিছুক্ষন তারা ভাবনা চিন্তা করে রাজি হয়ে গেল।
 

Users who are viewing this thread

Back
Top