What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

একটা আদর্শ সেক্স স্লেইভ হওয়ার গল্প (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
একটা আদর্শ সেক্স স্লেইভ হওয়ার গল্প পার্ট ১ - by _

বন্ধুরা আমি তমাল, বয়স ২৭। ছোট থেকেই আমি নারী জাতিকে সম্মান করতাম। একটু বড় হলে আমি চটি গল্প পড়া কিংবা পর্ন দেখা শুরু করি। শুরু থেকেই ফেমডম গল্পগুলো আমাকে টানতো। নানা বয়সী মেয়েরা কিভাবে বিভিন্ন বয়সি পুরুষদের তাঁদের পোষা কুত্তা বানিয়ে রাখে এসব দেখতে আর জানতে খুব ভালো লাগতো। আমাদের স্কুল বা অন্য স্কুলের বিভিন্ন মেয়েদের দেখলেই আমি তাঁদের পায়ের নিচে নিজেকে সপে দেওয়ার কথা কল্পনা করতাম। ক্লাস বারোয় উঠে আমি আমার প্রথম মিসট্রেস কে পেয়ে গেলাম।

পাশের একটা স্কুলে আমি প্রাইভেট পড়তাম। একদিন প্রাইভেটে একটা নতুন মেয়ে এলো। মেয়েটার চুল গুলো সোনালি কালার করা। লালচে ফর্সা গায়ের রঙ, নাকে নাকফুল, ঠোটে কড়া লিপস্টিক। খুব ছোটখাটো ড্রেস পড়ে টসটসা রসালো গরম মেয়েটা হাটে। ফর্সা অনিন্দ্য সুন্দর পা জোড়ায় একটা হীল জুতা পড়া। দেখেই বোঝা যায় কোটিপতি ঘরের গরম রসালো ছেনাল খানকি মেয়ে। ম্যাডাম রুমে ঢুকতেই যেন চারপাশ আলোকিত হয়ে গেল।
আমি নতুন মেয়েটার রুপ দেখতে দেখতে হা হয়ে গেলাম। আমার জিভ বেরিয়ে এসে ঝুলে পড়লো। আমার মাথা টা ঝুকে আসছিল। ম্যাডামের রুপ দেখে খালি ভাবছিলাম, এমন একজন মিসট্রেস ই তো আমার দরকার! স্যার ম্যাডামকে পরিচয় করান। ম্যাডামের নাম ফারজানা আক্তার কেয়া। ম্যাডামের চোখ আমার দিকে পড়লেই আমি মাথা ঝুকিয়ে উনাকে সম্মান জানাই।
সেদিন থেকে কেয়া ম্যাডামের গোলাম হওয়ার জন্য আমি ছটফট শুরু করি। তখন অলরেডি আমাদের এলাকায় কিছু ছেলেরা মেয়েদের গোলামি করতো। কেয়া ম্যাডাম বাসায় যাওয়ার সময় একটা পার্কের মধ্য দিয়ে যেতেন। এতদিনে আরো কিছু ছেলেও কেয়া ম্যাডামের গোলাম হবার আর্জি করেছিল। কিন্তু আমার একটা বিশ্বাস ছিল প্রভু আমাকেই উনার খাস কুত্তা বানাবেন।
কারণ আমি ছিলাম খুব হ্যান্ডসাম আর সুঠামদেহি।
যাহোক সেদিন কেয়া ম্যাডাম বাসায় ফেরার সময় আমি সেই পার্কের এক সাইডে ওয়েট করি। ম্যাডাম কাছাকাছি এলে আমি শার্ট প্যান্ট খুলে পুরো নগ্ন হয়ে যাই। ম্যাডাম আমার সামনে এসে দাড়ালে আমি হাটুগেরে বসে পড়ি। হাত জোড় করে মাথা নিচে করে বলি
– হুরপরী কেয়া দেবি। এই অধমকে আপনার গোলাম বানাবেন প্লিইজ?

কেয়া ম্যাডাম উনার ডানহাত টা আমার চুলে ঢুকিয়ে শক্ত করে আমার চুলের মুঠো চেপে ধরেন।
ব্যাথায় আমার চোখে পানি চলে এলো। ম্যাডামের চোখে কৌতুক খেলা করছে
– এই কুত্তার বাচ্চা, আমার স্লেইভ হলে কিন্তু তোর কপালে দুঃখ আছে। আমি কিন্তু আমার স্লেইভদের খুব টর্চার করি।

কেয়া ম্যাডাম আমার থুতনি ধরে মুখ উচু করলেন। আমি চোখ বুঝে ছিলাম। ম্যাডাম আমাকে চোখ খুলে উনার দিকে তাকাতে বললেন। ভয়ে ভয়ে তাকালাম। দেখি প্রভু হাসছেন। কামুক গলায় ছেনালি করে বললেন
– কিরে মাদারচোত, এবার বল তুই কি চাস?

আমি কেয়া মালকিনের চোখে তাকিয়েই বললাম
– প্রভু, আজ থেকে আপনি আমার মালকিন, আমি আপনার গোলাম, আপনার বান্দা ম্যাডাম।
আমি নিজেকে আপনার দু পায়ের নিচে সপে দিয়েছি। আপনি আমাকে নিয়ে যা খুশি করতে পারেন।

কেয়া ভগবান খুশি হয়ে ডানহাতে আমার গালে কষে চড় দিলেন। ম্যাডাম এবার বাম হাতে আমাকে চড় দিলেন। আমার দু গালে ম্যাডাম দু হাতে দিয়ে ঠাস ঠাস করে ৮/১০ টা চড় দিলেন। বাইরের দারুণ প্রকৃতির মাঝে অসাধারণ রুপবতি, হুরপরী খানকি ফারজানা আক্তার কেয়া দেবির পায়ের কাছে নগ্ন হয়ে বসে আছি আর উনার দুই স্বর্গীয় হাতে চড় খাচ্ছি। আমার নিজেকে দেবির কৃতজ্ঞ গোলাম মনে হচ্ছে। প্রভুর প্রতিটা গরম চড়ের সাথে আমি "থ্যাংকিউ মিসট্রেস" বলে চেচিয়ে উঠছি। দেবিও উত্তেজিত হয়ে আমাকে খিস্তি দিচ্ছিলেন। টানা চড় মেরে প্রভু ক্লান্ত হয়ে পাশের বেঞ্চে বসে পড়লেন। আমি উনার দু পায়ের নিচে লুটিয়ে পড়লাম। প্রভু উনার দুটো হীলজুতার তলা আমার মাথায় ঠেকালেন। কেয়া মালকিনের জুতাগুলো মাথায় ঠেকতেই আমার শরীর কাপতে লাগলো। এরকম একজন খানদানি খানকির দু জুতার নিচে জায়গা পেয়ে নিজেকে কৃতজ্ঞ মনে হলো। ভগবান কেয়া ম্যাডাম আমার চুলে জুতা ঘসছেন
– বুঝলি কুত্তা, তোর জন্য একটা সারপ্রাইজ আছে। দেখি মুখ তুলে বয় তো
আমি ম্যামের পায়ের কাছে কুত্তা হয়ে বসেছি চার হাত পায়ে। ম্যামের হাতে একটা লোহার শিকল দেখতে পাই। ডগ চেইন! দেখেই আমি জিভ বার করে পাছা নাচিয়ে কুত্তাদের মত ভংগি করি।
আমার ছেনাল মালকিন হেসে ফেললেন
– কিরে মাদারচোত, ভালই তো কুত্তামো জানিস। আগে কোন খানকির গোলামি করেছিস?
বলতে বলতে কেয়া দেবি আমার গলায় চেইন টা লাগালেন। চেইনের শেষ মাথা হাতে নিলেন
– না ভগবান, এই অধমের প্রথম সত্যিকার মিসট্রেস আপনিই প্রভু
– গুড বয়, দেখ ম্যাডাম তোকে নিজের পোষা কুত্তা করে নিয়েছিআমি কেয়া দেবির দু পায়ে উপুর হয়ে পাগলের মত চুমু খাচ্ছি। প্রভুর দু পা আর জুতায় নাক মুখ
ঘসছি
– থ্যাংকিউ মিসট্রেস। ধন্যবাদ দেবী।
প্রভু আমার গলার ডগ চেইন ধরে টান দিলেন। -এই কুত্তা হাটুগেরে বয়

হাটুগেরে বসলে দেবি উনার দুটো জুতা আমার মাথায় তুলে দিলেন। ম্যাডাম উনার ডান পায়ের জুতা টা আমার মুখের সামনে ধরলেন। – এই স্লেইভ, আমার জুতার তলা টা চাট। দেখি কেমন পারিস।
আমি ম্যাডামের জুতার তলায় চুমু খেলাম। জিভ বার করে চাটা শুরু করলাম। এরপর দেবির অন্য জুতার তলাটাও চেটে চেটে সাফ করি। প্রভু এবার আমার মুখটা উনার সামনে আনলেন।
আমি আমার জিভ টা পুরো বার করে রেখেছি। ভগবান আমার চুলের মুঠো চেপে ধরলেন।
– এই কুত্তা, ভালো করে হা কর। মালকিন তোকে থুতু খাওয়াবো।

আমি হা করে আছি। হুরপরি কেয়া মালকিনের গোলাপি ঠোটের ফাক দিয়ে উনার থুতু পড়ছে। মালকিনের সব কফ গুলো আমার জিভে পড়লো। নোংরা মাগিটা আরো কফ ফেললো। আমি সব গুলো কফ ভক্তি ভরে গিলে নিলাম। উফফ! প্রথমদিনের ফীলটা আসলেই সেরা ছিল!
সেদিনের পর থেকে আমার স্বপ্নের জীবন শুরু। সেদিন থেকে আমি কেয়া মালকিনের গোলাম হয়ে উনার পায়ে পায়ে কুত্তা হয়ে ঘুরতে থাকি। কেয়া ম্যাডাম মারাত্মক ছেনাল আর ন্যাকা মাগি ছিলেন। উনার গোলাম হয়ে আমি প্রভুভক্তির ট্রেনিং পাই ভালো করে। কেয়া ম্যাডামের পূজো করতে এত ভালো লাগতো। আমি নিজেকে সপে দিয়েছিলাম কেয়া ভগবানের পায়ের নিচে।
কেয়া ম্যাডামের জুতার তলা চেটে সাফ করা, দাত দিয়ে উনার জুতা কামড়ে ধরে খুলে নেওয়া, তারপর দেবির নগ্ন পা জোড়া মাথায় তুলে নেওয়া। প্রভুর দু পায়ের তলা জিভ দিয়ে চাটা। উফফ দারুণ ছিল। এভাবেই আমি কেয়া ম্যামের গোলাম হয়ে আমার স্লেইভ লাইফ শুরু করি।

বন্ধুরা, পরের পর্বে বলবো কলেজে উঠার পর কিভাবে আমি নতুন একজন মালকিনের গোলামি শুরু করি....
 

Users who are viewing this thread

Back
Top