What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার জীবনের অন্ধকার সত্য পর্ব ১ - by @lpha69

হ্যালো বন্ধুরা। আমার নাম পরমিতা রায়। বয়স ১৯ পড়াশুনার সুবাদে দেশের গন্ডি পার করে আমেরিকাতে অবস্থান করছি। আমার পরিবারিক আর্থিক অবস্থা তেমন একটা ভালো নয়। শিক্ষাবৃত্তি কারনেই আমেরিকাতে স্থান পেয়েছি। আমি আমার পরিবারের সব থেকে বড় মেয়ে তা ছাড়াও আমার একটা ছোট বোন আছে ওর বয়স ১৮ । আর্থক অবস্থা ভালো না হলেও আমাদের পরিবারের সবাইকে অনেক কঠোর বাধ্য বাধকতার মধ্যে থাকতে হয়।

এখন মূল কাহিনিতে আসি আমেরিকাতে প্রথম আসায় সব কিছু অপরিচিত। থাকা খাওয়া নিয়ে অনেক চিন্তা। এখানে আমরা নিজের খরচ চালানোর জন্য একটি পার্টটাইম জব করার খোঁজ বের হলাম। অনেক খোঁজে পরেও কোনো কিছুর জোগাড় করতে পারলাম না। দুপুরের খাবার খাওয়ার জন্য একটি রেস্তোরাঁ তে বসে আছি তখনই পিছন থেকে একটি মেয়ে পেছন থেকে বলে উঠলো বাঙ্গালী নাকি। এই এত দুর আমেরিকা তে বাংলা শুনে মনের ভিতরে ভালো লেগে উঠলো। তখন আমি বললাম হ্যা। মেয়েটি বলল আমার নাম মিরা। আমি বললাম আমি পরমিতা রায়।

মিরা : তোমাকে দেখে অনেক চিন্তিত মনে হচ্ছে?
আমি: হ্যা। এখানে নতুন আসছি। সব কিছু অপরিচিত।
মিরা: ও এই সমস্যা। আমাদের এখানে একটা বাঙালি কমিউনিটি আছে। সেখানে আমাদের মতো ই অনেক বাঙালি আছে। তুমি চাইলে তোমাকে সবার সাথে পরিচয় করিয়ে দিতে পারি।
আমি: আচ্ছা ঠিক আছে।
তারপর আমার একে অপরের নম্বর বিনিময় করলাম। মিরা আমার থেকে ৩ বছরের বড়। মিরা আমার থাকার জন্য অল্প খরচের একটি ফ্ল্যাট খুজে দিল। ফ্ল্যাট টা বেশি বড় নয় কোনো মতে থাকা যাবে। কিছু দিন এমন ভাবেই কেটে গেল। সপ্তাহ ২ পার হওয়ার পর এখনো কোনো কাজ খুজে পেলাম না। তখন মিরা এর কথা মনে পড়ল। ওকে ফোন করলাম দেখা করার জন্য। মিরা সাথে দেখা করে আমার সব সমস্যা খুলে বললাম। মিরা আমার দিকে কিছুক্ষন তাকিয়ে থেকে বলে উঠল কাজ একটা আছে। কিন্তু সেটা কি তুমি করতে পারব। কাজের কথা শুনে আমি বললাম যে কোনো প্রকারের কাজকরতে আমি রাজি।
মিরা কিছুক্ষন চুপ থেকে বলল তোমাকে Submissive হতে হবে। একজন master তোমাকে dominate করবে।
মিরা এর কথা শুনে আমার সাড়া শরীর কেপে উঠল। কিন্তু কোনো উপায় তো নেই অর্থের কাছ হার মেনে গেলাম।
আমি মিরা কে বললাম আচ্ছা ঠিক আছে।
মিরা আমাকে আগামীকাল বিকালে দেখা করতে বলল।

যথারীতি তে আমি ঠিক সময় মতো পৌঁছে গেলাম। ৫ মিনিট এর মধ্যে মিরা আসল। আমরা একটি টেক্সি তে উঠলাম। প্রায় ২ ঘন্টা যাওয়ার পর আমরা একটি বড় বাংলো এর সামনে এসে পৌছালাম। আসে পাসে তেমন কোনো বসতি নেই। আমার মনের মধ্যে এক অজানা উত্তেজনা কাজ করতেছিল। মিরা আমাকে নিয়ে বাংলোর ভিতরে প্রবেশ করল। চারিদিকের পরিবেশ দেখে বোঝা যাচ্ছে এই বাংলোর মালিক অনেক ধনী মানুষ।

মেইন গেটের সমনে গিয়ে কলিং বেল বাজাতেই একজন বিশাল দেহের এক নিগ্র এসে গেট খুলে আমাদের revived করল।৷ লোকটির গলায় কুকুরের পড়ানোর বেল্টের মতো সোনালী রং এর একটি সিকল পরানো। গায়ে কোনো কাপড় নাই। লোকটার বাড়া ৯ ইঞ্চি মতো হবে নেতিয়ে পড়ে আছে। আমি আগে কখনো নগ্ন মানুষ দেখি নি। আমি এখনো virgin আছি কখনো সেক্স করি নি। মোবাইল এ অনেক পর্ন দেখেছি কিন্তু কখনো নিজের সামনে কেনো নগ্ন পুরুষ দেখিনি। আমার মাথার ভিতরে একটি কখা ঘুরপাক খেতে লাগল এই ৯ ইঞ্চি বাড়া যখন উত্তেজিত হবে তখন এর সাইজ কত হবে। যাক সব চিন্তা বাদ দিয়ে বাংলোর ভিতরে প্রবেশ করলাম। ভিতর থেকে বাংলোটা আরো বড় মনে হচ্ছিল। মিরা ও আমাকে সেফায় বসে আপেক্ষা করতে বলল।

মিনিট দশেক পরে একজন ফর্সা কালো সুট পড়া একটি লোক আসল। তার দুই পাসে দুইটি মেয়ে তাদের গলায় ও চিকন সিকল পড়ানো। সিকলের এক মাথা লোকটির হাতে। লোকটি এসে বলল: Hey Mira what's up? Who is this young beautiful lady?
মিরা: Meet Poromita Roy. She is finding a job. So i took her here.
পরমিতা এনি হলেন মি: জন। এনি Jhon Group এর CEO
আমি: Hello jhon.
(পাঠকের সুবিধা জন্য পরবতী কথোপকথন বাংলায় অনুবাদ করা হইল)

জন: পরমিতা তুমি অনেক সুন্দরী। তুমি কি আমার সাথে কাজ করতে রাজি আছো৷
আমি: মিরা আমাকে বলেছে।
জন: এখানে কাজ করলে তোমাকে এখানের থাকা সহ সকল সুযোগ দেওয়া হবে সাথে মাসে ১০০০ $। কিন্তু কিছু সর্ত আছে যা তেমাকে কঠোর ভাবে পালন করতে হবে। তুমি কি রাজি আছো।
আমি: হ্যা আমি রাজি।

জন: আচ্ছা। মাইক? ( মাইকেল/ মাইক সেই নিগ্র লোকটি)
তুমি পরমিতাকে ওর রুমটা দেখিয়ে দাও।

মিরা আমাকে goodbye বলে চলে গেল। আমি মাইক এর সাথে আমার রুম দেখতে গেলাম। অনেক বড় রুম প্রায় আমার আগের পুরো ফ্ল্যাট এর সমান। আমাকে রুমে দিয়ে
মাইক চলে গেল

এখান থেকে আমার জীবনের এক নতুন পর্ব শুরু হলো

সেইদিন রাতে আমি ঘুমিয়ে পড়ি
পরের দিন সকাল একজন মহিলা এসে আমার ঘুম ভাঙ্গায় আর বলে আজ রাত মাস্টার তোমার সাথে কাটাবে
তাই তোমাকে ট্রেনিং দেওয়ার জন্য আমাকে নিয়োগ করানো হয়েছে। আর হ্যা আমার নাম রিতা।
তুমি তৈরি হয়ে নেও মাস্টার তোমার সাথে দেখা করবে একটু পরে।
আমি বিছানা থেকে উঠে ফ্রেশ হয়ে নিয়ে কেবল ই বসতে যাব গখন রিতা এসে বলল চলো মাস্টার তোমাকে ডাকছে।
আমি রিতার পিছু পিছু গেলাম। বড় একটি ডাইনিং টেবিলের এক পাসে জন বসে আছে। জন আমাকে দেখে বলল পরমিতা তোমার ফ্ল্যাটের সকল মালামাল এখানে নিয়ে আসা হয়েছে। আর এখানে একটা agreement papers আছে তুমি পড়ে সাইন করে দাও। এখানে সব নিয়ম লেখা আছে।

আমি Agreement টা পড়ার পর আমার সাড়া শরীর কেপে উঠল। এখানে লেখা আছে আমি পরমিতা রায় টাকার বিনিময়ে আমার সকল স্বাধীনতা জন এর হাতে তুলে দিলাম। আর নিয়ন এর পাতায় অনেক প্রকারের যৌন চর্চা এর উল্লেখ আছে। যেমন : BDSM, bondage, anal, etc.
আমি নিরুপায় হয়ে সাইন করে দিলাম।
জন: রিতা তোমাক আজ রাতের জন্য তৈরী করবে।
রিতা : চলো আমার সাথে প্রথমে waxing করতে হবে।
আমি রিতার সাথে গেলাম।
Waxing করানোর সময় অনেক ব্যথা পেলাম আমি আগে কখনো waxing করি নি।
হাত পায়ের সব পশম উঠানোর পর রিতা আমাকে সব কাপড় খুলতে বলল। আমি প্রথমে লজ্জা পেলাম তার পরও খুললাম। মিতার সামনে আমার আচোদা গুদ ও পোদা উন্মুক্ত চলো।
রিতা : বাহ তোমার পোদা তো অনেক সুন্দর আমি নিশ্চিত মাস্টার আজ তোমার পোদা মারবে। তুমি কি কখনো anal sex করছো।
আমি : না। মোবাইলে অনেক বার anal sex দেখেছি। সবাই বলে অনেক ব্যাথা লাগে নাকি।
রিতা : তুমি চিন্তা করো না আমি সব ঠিক মতো প্রস্তুত করে দিব। বেশি ব্যাথা লাগবে না।

রিতা উঠেগিয়ে আলমারি থেকে একটা বড় ইনজেকশন বের করে আনল...

পরবর্তী আগামী পর্বে...
 

Users who are viewing this thread

Back
Top