What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
স্বেচ্ছাচারীনী এক ডাক্তার ম্যাডাম - by Bokamon

ডাক্তার ম্যাডাম পারিবারিক সম্পত্তির বদৌলতে কেবল ৩০ বছর বয়সেই ক্লিনিকের মালিক হয়েছেন। নিজের প্রাক্টিস, ক্লিনিক ব্যাবসা শুরু থেকেই বেশ রমরমা। ৬ বছরের বিবাহিত হলেও কেবল নিতম্বের গঠন চোখে না পড়লে বোঝার উপায় নেই যে তিনি স্বামী সংসার সামলে এই ফিগার এখনো ধরে রেখেছেন। টাকা পয়সা সামাজিক মান মর্যাদার কোন কমতি নেই ম্যাডাম ডাক্তার ফারজানার। কমতি কেবল অন্তরের ভিতর জ্বলজ্বল করে, ধিকিধিকি আগুন জ্বালিয়েই যাচ্ছে বিয়ের পর থেকেই। উনার স্বামী দেখতে শুনতে ভালো হলেও একটা অকর্মার ঢেকী, বউয়ের পয়সায় চলে, খায়, বেকার ঘোরে। তাকে ব্যাবসা বানিজ্য করে দিলেও সব ধ্বংস করেছে। কয়েকবারে কয়েক কোটি টাকা নস্ট করার পর থেকেই কেবল খায় দায় ঘুমায় আর ডাক্তার ম্যাডামের পয়সা উড়ায়।

বিয়ের পর থেকেই উনার সন্দেহ ছিলো স্বামীকে নিয়ে। যতদিনে কর্নফার্ম হয়েছেন স্বামী অক্ষম আর সেই হতাশায় নেশাগ্রস্ত; ততদিনে তিনি নিজেও দেহের আগুনে পুড়ে ছাড়খাড় হয়ে গেছেন। টুকটাক নেশায় নিজেকে জড়িয়ে ফেলেছেন। ব্যাস্ত দিন শেষে শরীর যখন স্বামীর আদর চায়, তখন স্বামী নেশার ঘোরে পড়ে থাকে ঘরের কোনে। নিজের শরীরের ক্ষুধায় জ্বেদের বশে নিজেই একদিন স্বামীর কাছ থেকে মাদক চেয়ে নিয়ে শুরু করেছিলেন। সেই থেকে এখনো মাঝে মাঝেই চলে তার মাদকসেবন। আর রাতের আধারে অনলাইনে ছদ্মনামে নিজের অপ্রাপ্তির গল্প বলেন অনলাইনে। এমনি করেই পরিচয়। তারপর একদিন দেখা। সেই প্রথম দেখার দিনই ঘটেছিলো অবিশ্বাস্য সেই কাহিনি- দীর্ঘদিন অনলাইনে কথা হলেও সেদিন প্রথম সরাসরি দেখা হয়েছিলো। সাক্ষাতের ঘন্টা দুয়েকের মধ্যেই অভুক্ত শরীরের ক্ষুধা মেটাতে নিজেকে মেলে দিতে দ্বিধা করেননি ডাক্তার ম্যাডাম। তবে সেদিনের সেই সময়টা বড্ড ছোট ছিলো। চোখের পলকে পেরিয়ে গিয়েছিলো। না ভরেছিলো মন, না ভরেছিলো শরীর। দুজনেই বুভুক্ষু ছিলো যেনো দুজনের জন্য।

সেদিনের পরেই প্ল্যান করেছিলো দুজন- ডাক্তার ম্যাডামের বাসায় সময় কাটাবে দুজন মন ভরে। ৫ তলা ভবনের ৪ তলা পর্জন্ত ক্লিনিক, পাচ তলায় মাডামের বাসা। কিন্ত স্বামীকে কি করবেন? সে চিন্তা উনার, আমাকে টেনশন করতে বারন করলেন। সপ্তাহখানেক পরে জানালেন- স্বামীকে ডিভোর্স নোটিস দিয়ে পুলিশ এনে বাসা থেকে বের করে দিয়েছেন । সো, আগামী ৯০ দিন অন্তত স্বামী নামক কোন টেনশন আর নেই। কেবল আমাকে কয়েকদিনের সময় বের করে তার আথিতেয়তা কবুল করলেই প্ল্যান সফল হতে পারে।আমি আরো সপ্তাহ খানেক অপেক্ষা করে তার স্বামীর আপডেট কর্নফার্ম হলাম। বঊ তাকে তালাক দেওয়ার পর থেকেই নিজের বাড়ি ৩০০ কিলোমিটার দুরের এক শহরে পড়ে আছে নাকি। বউয়ের হাতে পায়ে ধরতে বউয়ের কাছে যাবার সাহসও পায় না। পুলিশ দিয়ে বের করে দিয়েছিলো তাকে। তাই নিশ্চিত হলাম যে ডাক্তার ম্যাডামের বাসায় অন্তত কোন অনভিপ্রেত কিছু ঘটবে না। আর যেহেতু ক্লিনিকের একেবারে উপরতলায় বাসা, তাই জোর করে উপরে ওঠার কোন সুজোগই নেই। সিকিঊরিটি কেবল উনি ডাকলেই গেট থেকে যায়। সারা ক্লিনিক সি সি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত বিধায় সবকিছুই ম্যাডাম ফারহানের নজরে থাকে। আর তাই, তার আমন্ত্রনে তার বাসায় কয়েক রাত কাটাবার সুজোগটা আমরা দুজনের কেউই মিস করলাম না।

এক বৃহস্পতিবার সকালে ফ্লাইটে চলে গেলাম তার শহরে। প্লেন থেকে নেমেই টেক্সট দিলাম। রিপ্লাই দিলেন- তার ক্লিনিকের সামনে এসে হোয়াটসঅ্যাপ কল দিতে। আর ইংগিত দিলেন যে- কত অপেক্ষার পর আজকের এই দেখা হওয়া, আরেকটু অপেক্ষায় সুখের মাত্রা বাড়বে নিশ্চয়ই!?? তারপর একটা লাভ ইমোজি। আমি রিপ্লাই দিলাম – আমার দুপায়ের মাঝে সার্জারি করতে হবে আর অপেক্ষা করলে। দু'সপ্তাহ ধরে নিজেকে বেধে রেখেছি। আজ হয় মেরে ফেলবেন আমাকে, নতুবা ব্যথার ট্রিটমেন্ট করবেন ডাক্তার ম্যাডাম। উত্তরে কেবল- হাসির ইমোজি দিলেন। এয়ারপোর্ট থেকে একটা উবার নিয়ে উনার বাসা কাম ক্লিনিকের একটু কাছে যেয়ে নামিলাম। ফোন দিলাম। বল্লেন- আমাকে তিনি কল দিলে আমি ফোন যেন না ধরি, আর কল পাবার পাচ মিনিটের ভিতর ক্লিনিকের পাশের গেট দিয়ে ঢুকে সোজা সিড়ি দিয়ে পাচতলায় উনার ফ্ল্যাটে চলে যাই। দরজা খোলা আছে আমার জন্য। তিনি ক্লিনিকেই ব্যাস্ত আছেন অন্যসব দিনের মতো, কোন টেনশন করতে নিষেধ করলেন। আমি তার ফ্ল্যটে ঢুকেই যেন তাকে কর্নফার্ম করি। তারপর তিনি তার সময় সুজোগ মতো নিজের ফ্ল্যাটে ফিরবেন স্বাভাবিক নিয়মে। আমি ভয় ভয় করলেও ম্যাডামের কথামতো সোজা পাচতলায় উঠে দেখি একটাই এপার্টমেন্ট আর সেটার দরজা খোলা। সোজা ঢুকে দরজা চাপিয়ে দিলাম। তাকে টেক্সটে জানালাম। তিনি রিপ্লাই দিলেন- আপনি ইচ্ছে করলে শাওয়ার করে নেন।

মাস্টারবেডরুমে ঢুকে দেখেন আপনার জন্য বিছানার কোনায় ট্রাউজার আর টি শার্ট রাখা আছে। আমি ফ্রেশ হয়ে নেন। আমি ঘন্টাখানের ভিতর বাসায় উঠবো। দুপুরের বিরতিতে আপনার সাথে দেখা হবে। অপেক্ষা করুন প্লিজ। আর ড্রাগস করতে চাইলে বাথরুমে সিংকের ড্রয়ারে ইয়াবা, ফয়েল, সবই আছে। আপনি টানতে পারেন সময় কাটাতে। জাস্ট একটা ঘন্টা আর প্লিজ। রিপ্লাই দিলাম- কোন তাড়াহুড়ো নেই ম্যাম, প্লিজ আপনি আপনার স্বাভাবিক কাজ কর্ম সেরেই ফেরেন। আমি তো আছিই, এখান থেকে আপনার অনুমতি ছাড়া আমার কি নিস্তার হবে আর। হাসির ইমোজি দিয়ে রিপ্লাই দিলেন জাস্ট।

ফ্রিজ থেকে এক বোতল ঠান্ডা পানি নিয়ে উনার মাস্টার বেডরুমে গেলাম। বিছানায় চোখ দিতেই ট্রাউজার আর টি শার্ট রাখা দেখলাম। কয়েক ঢোক পানি ঢকঢক করে খেয়ে বিছানার পাশের সোফায় বসে ধাতস্থ হলাম কিছুসময়। তারপর আমার পোষাক চেঞ্জ করে ট্রাউজার আর টি শার্ট পরে ঢুকলাম বাথরুমে। বেশ বড় ওয়াশরুম। গোসলের জন্য কাচঘেরা আলাদা জায়গা, একেবারে কোনায় কমোড, সেটা আবার একটা কাচের দেয়ালের আড়ালে নান্দনিকভাবে আলাদা করে রাখা। আর বাথুরুমে ঢুকেই বেশ দামি সিংক। দুইপাশে কতগুলো ড্রয়ার আর মাঝখানে সিংকটা বসানো একটা টেবিল টপের উপর। কয়েকটা ড্রয়ার খুলতেই চোখ কপালে উঠলো। দু তিনটা পলিথিনের জিপারে ইয়াবা ভর্তি। কম করে হলেও দেড় দুইশ তো হবেই। সাইজ করে ফয়েল রাখা সাথে। আর পাশে ডজনখানেক লাইটার হবে। ৪ টা ইয়াবা নিয়ে টানতে বসলাম বাথরুমের ঝা চকচকে ফ্লোরে। তিনটা টানা শেষ করে চার নাম্বারটা ধরাবো, এমন সময় ফ্ল্যাটের মেইন দরজা খোলার শব্দ পেলাম যেনো। বুকটা ধুক করে উঠলো।

একেবারে জমে গেলাম কেন যেন আমি। তারপর আরো একটা দরজা বন্ধ করার শব্দ। তারপর সেই কামনার নারীর কন্ঠ- আমি এসে গেছি ফাইনালি, আপনি কি ওয়াশরুমে? একটু বের হবার সিচুয়েশনে আছেন কি? তাহলে একটু দেখি আপনার মাদকময় চেহারাটা। আমি বাথরুমের দরজা খুলতেই তিনি আমাকে জড়িয়ে ধরলেন। এত শক্ত করে জড়িয়ে ধরলেন যেন আর কোনদিন ছাড়বেননা তার বাহুডোর থেকে। আমি উনার মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলাম কেবল। মিনিট পাচেক জোড়িয়ে রেখে ছাড়লেন আমাকে। দুষ্টু চোখে বল্লেন- বাবাহহ!! কয়টা গুটি টেনেছেন শুনি? আমি হেসে দিলাম। টানেন, টানেন। আরাম করে টানেন। আমাকে কয়েকটি মিনিট সময় দেন প্লিজ। ড্রেস চেংজ করে আসি। তারপর আপনার সাথে কয়েকটান খাওয়া যাবে না হয়। নিজেই বাথরুমের দরজা চাপিয়ে দিলেন। আমি আবার ইয়াবা টানায় মন দিলাম। কয়েক মিনিটের ভিতর তিনি আবার বাথরুমের দরজায় টোকা দিলেন। কালো একটা নাইটি পরে ঢুকলেন। তারপর বাথরুমের দরজা বন্ধ কর দিয়ে নিজেই ফয়েল পেপারে ইয়াবা সাজিয়ে টানতে লাগলেন। ২/৩ টানে পুরোটা শেষ করে আবার আরেকটা টানছেন। তার ইয়াবা সেবন দেখে আমি হতবাক হয়ে রইলাম। একটা সময় তিনি নিজেই আমাকে সেবন করিয়ে দিচ্ছিলেন।

দুজন মিলে ৭/৮ টা ইয়াবা টানা শেষ করে ক্ষান্ত দিলাম। জিজ্ঞেস করলেন- শাওয়ার নিয়েছেন কি? না বলতেই উচ্ছাস নিয়ে রিপ্লাই দিলেন- ওয়াও!! আজ তাহলে আমার সোনাছেলেটাকে আমি নিজেই যত্ন করে গোসল করিয়ে দেবো কেমন? আমি সম্মতির সম্মোহনে কেবল মাথা নাড়লাম। তিনি হেসে বল্লেন- কি লজ্জ্বা লাগছে ছেলেটার? এত লজ্জ্বা পেলে হবে বুদ্ধু কোথাকার!?? ডাক্তার ম্যাডাম আমার সামনে বসে যখন ইয়াবা টানছিলেন, তখন আমি আড় চোখে তার নাইটিপরা কার্ভি শরীরের আগাগোড়া দেখে নিয়েছিলাম। স্পস্ট বুঝতে পারছিলাম যে, নাইটির নিচে কোন ব্রা বা প্যান্টি কিছুই নেই। কেবল পাতলা ফিনফিনে কালো নাইটিটা ওমন দারুন ফিগারের সাথে মানিয়ে রয়েছে। জ্বীভে পানি চলে আসার মত অবস্থা ততক্ষনে আমার। কয়েকবার দুধের নিপল এত স্পষ্ট ফুটে বের হচ্ছিলো যে, ইচ্ছে করছিলো নিপলদুটো দুটো আঙুলের মাঝে ক্ষানিকটা পিষে দেই আলতো করে। কিন্তু নিজেকে সামলে নিলাম। আমার শহর থেকে এতদুর ফ্লাই করে উড়ে এসে ছেলেমানুষী করার মানে হয়না।

একজন ম্যাচিউর ম্যারিড লেডি। আমন্ত্রণ যেহেতু তার, আয়োজনের শুরুটা তার থেকে আসলেই ভালো। সেটার অপেক্ষাতেই সময় গুনছিলাম। হটাৎ করে আমার হাত ধরে দাড় করালেন। গোসল করার জন্য কাচঘেরা জায়গায় নিয়ে ঝরনা ছেড়ে দুলেন। মুহুর্তেই পানিতে আমার শরীর ভিজতে লাগলো, সাথে তার নাইটি ভিজে ভিজে তার কামুকী শরীর পেচিয়ে ধরতে লাগলো। আমাকে তার দিকে মুখ ঘুরিয়ে দাড় করালেন। চোখে চোখ রেখে জিজ্ঞেস করলেন- কিভাবে এত অসহ্য ব্যাথা জমিয়ে রাখলেন? আমাকেই ট্রিটমেন্ট করতে হবে তাই নিজে থেকে ব্যাথার বিষাক্ত সাদাঘন বিষ উগড়ে ফেলেননি? কে মানা করেছিলো আপনাকে? উত্তর দিলাম- আপনার স্পর্শ আমাকে বেধে রেখেছিলো হাতকড়া পরিয়ে। আমি কেবল দিন গুনে অপেক্ষা করেছি আর ব্যাথার তীব্রতা বেড়েছে। সেটাকে সহ্য করেছি কেবল আপনার কথা ভেবে। আপনার জন্যই জমিয়ে রেখেছি সবটুকু। আপনি ব্যাথা কমিয়ে দেবেন একমুহুরতেই। শুনে বল্লেন- তাহলে সার্জারী টা করতেই হবে তাই না?- বলেই আমার ট্রাউজারের উপর হাত রাখলেন। কয়েক মুহুর্ত এলোমেলো করে হাতের পরশ বুলিয়ে দিলেন আলতো করে। তারপর কানের কাছে ফিসফিস করে বল্লেন- ভয়ংকর টাইট হয়ে আছে আপনার বলস….পাথরের মত শক্ত মনে হচ্ছে যেন…বাবাহহহহ, ভয়ানক পেইন হজম করেছেন দিনের পর দিন তাই না!?!?

আমার পুরো শরীর ভিজে গেলো। তিনি ট্রাউজার টা খুলে নিয়ে শাওয়ার জেল লাগিয়ে দিলেন বুকে, পিঠে, গলায়, দু কাধ থেকে হাতের আঙুল পর্যন্ত। তারপর মিষ্টি করে হেসে ট্রাঊজারের কোমরে হাত রেখে বল্লেন- এটা নামিয়ে দিলে রাগ করবেন না তো? আমার উত্তরের অপেক্ষা নেই কোন, নিজেই প্রশ্নটা করতে করতেই ট্রাউজারটা পায়ের গোড়ালিতে টেনে নামিয়ে দিলেন। তলপেটে থেকে পায়ের পাতা পর্যন্ত শাওয়ার জেল মাখিয়ে দিলেন। দুহাত দিয়ে আমার পাছায় ভালো করে জেল ডলে দিয়ে ফেনায় ভরিয়ে তুললেন পুরো শরীর। কেবল যে জায়গাটায় তার স্পর্শের জন্য মরে যাচ্ছিলাম সেই শক্তজমাট মাংসপিন্ডটায় তিনি ছুয়েও দেখলেন না। কেবল আশেপাশে জেল ছুইয়ে দিলেন। আমাকে ঘুরিয়ে পুরো পিঠ ডলে দিলেন। মাথায় শ্যাম্পু করিয়ে দিলেন।

তারপর আমাকে তার দিকে মুখ ঘুরিয়ে বললেন – নাইটিতে ভেজা আমাকে দেখে কি ফিল হচ্ছে বলেন তো শুনি? আমি তার কানের কাছে মুখ নিতেই বল্লো- উমহুউ, জোরেই বলেন, আমার দিকে তাকিয়ে বলেন, যা সত্যি সেটাই বলেন আপনি। আমি শুনতে চাই, আর আপনাকে দেখতে চাই। জানতে চাই, আপনার কথা আর চোখের ভাষা একই কথা বলছে কিনা?? উত্তর দিলাম- আমি আপনি জাস্ট রেপ করতে চাই এইখানে, আপনি শতবাধা দিলেও লাভ হবে না, আপনার ইচ্ছার বিরুদ্ধে হলেও আপনার দেহপল্লবী কষিয়ে কষিয়ে ভোগ করতে চাই। তারপর কপালে যা হয় হবে। শুনে তিনি কামাতুর হয়ে লাজুক হলেন যেন। আমার গলা জড়িয়ে ধরে বললেন – সোনাছেলেটার সার্জারীটা সাক্সেস্ফুল হলে ডাক্তার ম্যাডামের প্রাপ্তি কি হবে?

বল্লাম- আপনি প্রসাব করে পানি ইউজ করবেন না প্লিজ, আমি ঠোট আর জীভ দিয়ে আপনার নোনা প্রসাবের দাগ মুছে দেবো, আপনার ঘেমে যাওয়া পোদের খাজের বাদামী নোংরা ফুটোটা আমি জিভের ছোয়ায় ক্লিন করে দেব, সাথে আপনার আর যা যা হুকুম সেটার গোলামী করবো দাসের মতো ম্যাডাম। তিনি স্মিত হেসে আমার ঠোটে চুমে খেতে খেতে তার ঠোট আর জীভ আমার মুখেপুরে দিলেন। আমি ধিরে ধিরে তার দু স্তনে মর্দন করতে লাগলাম। তার নাইটি একটু একটু করে কোমর পর্জন্ত তুলে তার চীখের দিকে তাকালাম। চোখের ভাষায় বোঝালেন- খুলে ফেলো নাইটি, আমার দেহপ্ললবী তীমাকে দেবার জন্যই। আমাকে নাও তুমি। নাইটিটা একটাসময় খুলে ফেলে দিলাম। বাম দুধের নিপল মুখ নিয়ে চুষতে লাগলাম, ডান স্তন রগড়ে রগড়ে টিপতে থাকলাম।

কিছু সময়েই তিনি মৃদু শিতকার করতে লাগলেন। আমি তার পায়ের কাছে হাটু গেড়ে তার গুদের খাজে মুখ ডুবিয়ে দিলাম। পুরো রান তলপেট চুমুতে ভরিয়ে দিলাম। গুদের পাপড়িতে হালকা ছুয়ে ছুয়ে গেলাম কেবল, আর গুদের চেরায় আলতো করে ফু দিচ্ছিলাম, তিনি কেপে কেপে উঠছিলেন মৃদুলয়ে। তার চেহারায় যেন রাজ্যের আকুতি….আমার গুদটাকে একটু আদর করোনা তুমি? জিজ্ঞেস করলাম – আপনার মধুরচাকের মত গুদটা আমি একটু খেতে পারি ম্যাডাম? শুনে শিহরিত হয়ে বল্লেন- যত ইচ্চে খাও তুমি, এটা খাওয়ার অপেক্ষাতেই তো ব্যাথার বিষ জমিয়ে রেখেছো? খাও, যেমন ইচ্ছে, যেভাবে চাও খাও।

৫/৭ মিনিট চোষার পরে তিনি আর দাড়িয়ে থাকতে পারছিলেন না, আমি তাকে বেসিনের কাছে নিয়ে বসিয়ে পা দুটো ছড়িয়ে দিলাম। আয়েশ করে রসিয়ে রসিয়ে তার গুদের পাপড়িদুটো চেটে চুষে দিচ্ছিলাম….মাঝে মাঝে পোদের ফুটোয় জীভের ডগার স্পর্শ দিচ্ছিলাম….আর ফাঁকে ফাঁকে তার গেদের চেরায় জীভ চেপেধরে নিচ থেকে ক্লিট পর্যন্ত চাটা দিয়েই সরে যাচ্ছিলাম আর তিনি উমহুহুহুহু করে কেপে কেপে উঠছিলেন। একটা সময় তার ক্লিটোরিসটা ফুলে মটর দানার মত ফুলে শক্ত হয়ে রইলো। জীভের ডগা দিয়ে তার ক্লিটে আলতো আলতো সুরসুরি দিতে লাগলাম, ক্রমেই তার কামের পারদ আকাশচুম্বী হতে লাগলো…আর আমি ডানহাতে দুটো আঙুল তার গুদের ফুটোয় আস্তে-ধীরে ঢুকাতে বের করতে লাগলাম।

মাঝে মধ্যে একটা আঙুল দিয়ে তার পোদের ফুটোয় সুরসুরি দিয়ে আবার গুদে দু আঙুলে আদর ছড়াতে থাকলাম। আঙুলদুটো বের করে সময় আঙুলের ডগা দিয়ে গুদের দেয়ালের উপরের খাজকাটা মাসলে "কাম টু মি" টাইপ মোশন কন্টিনিউ করছিলাম ধীরলয়ে। চাইছিলাম তার জী স্পটটা যেন কামের আগুনে ফেটে পড়ে….গুদের জলস্রোত যেন প্রসাব করার মত ছরছর করে ঝরিয়ে ফেলেন ম্যাডাম। তার নিজের বাসায় নিজের রুমের নিজের বাথরুমে তিনি যদি স্কুওর্ট করতে না পারেন অথবা আমার গায়ে নিদেনপক্ষে মুততে না পারেন, তবে এমন যৌন সুখের খোজ আজীবন অধরাই থেকে যাবে তার। প্রায় ২০ মিনিট পরে ম্যাডাম ডাক্তার বেশ উচু আওয়াজে বল্লেন- ইউ মাদারফাকার, হোয়াট ইউ ডিড টু মি?? আমি উনার চোখের দিকে তাকিয়েই রইলাম। তিনি আরো খেপে জেয়ে বল্লেন- মাদারচোদ, আমাকে কি করলি তুইইইই এটায়ায়ায়ায়া……বলেই ছর ছির করে মুতে দেবার মত গুদের রস ঝিরিয়ে দিলেন পুরো শরীর বাকিয়ে….চোখ বন্ধ করে ফেললেন…তারপর আজেবাজে গালিগালাজ করতে করতে বল্লেন- আমার গুদে একফোঁটা পানিও রাখলিনা তুইইইইই…..এমন করলিইইইই ক্যায়ায়ায়ায়ান রে সোনায়ায়ায়ায়ায়ায়।

আমি হেসে বল্লাম- মোটেও না, আপনার মধুর চাক এখনো রসে টইটম্বুর আছে। অপেক্ষা করুন ম্যাম, আরো দু এক বার আপনি নিজেই ঝরিয়ে তার প্রমান দেবেন, আই প্রমিজ। তিনি শো করে আমার ঠোট তার ঠোটের ভিতর আকড়ে ধরলেন। দুহাত দিয়ে আমার গালে বুকে পিঠে আদরের হাত বুলাতে থাকলেন। হুট করেই তিনি প্রথম বারের মতন আমার বাড়া মুঠোয় নিয়ে আলতো প্রেস করলেন। আমি কেপে উঠলাম- ম্যায়ায়ায়াডায়ায়ায়াম্মমহহহহ, এতক্ষনে আপনার দয়া হলো আমার প্রতি!??!? তিনি আমার চোখে চোখ রেখে কথা বলছেন- হুম্মম্ম, এতক্ষণে, তুমি আজ আসবে সেটা গতরাত থেকে এক মুহুর্ত ভুলতে পারিনি। সকাল থেকেই আমার প্যান্টি ভিজে যাচ্ছিল। তুমি এখানে ল্যান্ড করেছ শুনেই তো একেবারে ছেড়ে দিয়েছি একবার। উপায় না পেয়ে তখন বাসায় এসে প্যান্টি বদলে প্যাড পরেছি। তোমার জন্য দরজা খূলে রেখেছি তখনই। আর সেই তোমার স্পর্শ আমি এখন পেলাম সোনায়ায়াহহহহ।

বলতে বলতে আমার বাড়ায় শাওয়ার জেল দিয়ে আলতো আলতো করে খেচে দিতে লাগলেন। আর একটা হাতে বলসে সুরসুরি দিতে রইলেন। কিখনো বলস মুঠো করে চেপে চেপে ধরছিলেন। আর বাড়াতে স্ট্রোক করতে করতেই বাড়াটা ছেড়ে দিয়ে আমার দিকে তাকাচ্ছিলেন…আর চকাস চকাস আওয়াজ করে চুমু খাচ্ছিলেন আমার বুকে। আমি কুকড়ে যাচ্ছিলাম তখন। আমার কুকড়ে যাওয়াটা তিনি তারিয়ে তারিয়ে উপভোগ করছিলেন। একটা সময় ডাক্তার ম্যাডাম হাটু গেড়ে বসলেন। আমার বাড়া আর বিচি স্পষ্টভাবেই স্ফীত হতে থাকলো, বিচিটা যে মুচড়ে উঠলো সেটা তিনি নিজেই বুঝলেন। আমাকে বল্লেন- দাঁড়াও সোনায়ায়ায়াহহহ, তোমার ব্যাথার সার্জারীটা আগে করতে দাও প্লিজ। তিনি বাড়ার মুন্ডিটা তার মুখে নিয়ে চুষতে লাগলেন… মাঝেমাঝে বিচিতে লিক করছিলেন, কখনোবা পুরো বিচি মুখে পুরে জীভ দিয়ে ডানে বামে নাড়িয়ে নাড়িয়ে সুখ দিচ্ছিলেন। আর বাড়াটার গোড়া থেকে জাস্ট মাঝ বরাবর হালকা করে খেচে দিচ্ছিলেন। আমি কাটা মুরগির মতো ছটফট করতে লাগলাম।

একটা সময় অনুনয় করে বল্লাম- আমাকে আপনি আর অপেক্ষায় রেখেননা, পায়ে পড়ি আপনার। তিনি পা ধরতে বললেন। আমি তার দু পা জড়িয়ে ধরে বল্লাম- আমাকে দয়া করেন আপনি….আমি এখন চুদতে না পারলে পাগল হয়ে যাবো…..আপনার গুদের সুখটা আমাকে ভিক্ষা দেন ম্যাডাম প্লিইজ্জজ্জজ্জজ। তিনি আমাকে দুহাত ধরে দাড় করালেন। দেয়ালে পিঠ ঠেকিয়ে একটা পা বেসিনের উপর তুলে দু পা ছড়িয়ে দিয়ে বল্লেন- এই যে নেন…….আপনার ইচ্ছেখুশি মতো ইউজ করেন আমাকে….। আমি কাপতে কাপতে তার দুপায়ের মাঝে দাড়ালাম। আমার স্টীলের মত শক্ত ধোনটা ম্যাডাম নিজেই গুদের চেরায় লাগিয়ে দিলেন…. আর বললেন – আসোওঅঅঅ….তোমার ধোন আর বিচির অপারেশন থিয়েটার এটা…..আসোওও দেখ কত্তওওও সুখ হয় এখানে তোমার….

আমি হালকা করে একটু প্রেস করতেই পচ্চচ্চ করে মুন্ডিটা গুদের ভেতর গেলো শুধু। একটা হাতে তাদের পোদের মাংসল পাহাড়া চেপেধরে একটা আঙুল পোদের ফুটোয় চেপে ধরে তার চোখের দিকে চেয়ে রইলাম। তিনি উম্মমহহ করে বল্লেন- কই!! দাওও….দাওনা প্লিইজ্জজ…পুরোটা দাওওওও সোনায়ায়ায়া.। একঠাপে পুরোটা গেধে দিলাম। উমাহহহহহহহহহ করে কেপে উঠলেন তিনি। তারপর ধীরলয়ে ঠাপাতে লাগলামা। একেবারেই স্লো রিদমে। একটা সময় তিনি গুদের দেয়াল দিয়ে আমার বাড়া পিষে ফেলতে চাইছিলেন। আমি বল্লাম- এমন কামুকী রমনীর কি একবারে গুদের রস ঝরিয়ে সুখ হয় নাকি??? দাও, দাও, ছেড়ে দাও সোনা মেয়ে… তোমার গুদের পোকা পিষে পিষে মারছি আমি…সেগুলো গুদের রসে বাইরে ঝরিয়ে ফেলো….দাও দাও দাওনা প্লিজ্জজ্জ। তোমার গুদের রসে আমার বাড়াটা আরেকবার ভিজতে চাচ্ছে, আসো ছেড়ে দাও প্লিজ, তোমার গুদের রস ছেড়ে দাও প্লিজ।

ওওহহহহহহ….আহহহহহহহ….ওরে বাইনচোদ, এইভাবে চোদে কেউ? তুই আমাকে চুইদা পানিশূন্য করবি দেখি?? এত পানি ঝরালে আমার স্যালাইন নিতে হবে দেখিস। বল্লাম- স্যালাইন আমি ঢেলে দেবো ম্যাডাম, আপনি পুরো ফ্রেশ ফিল করবেন আমার স্যালাইনে। অনেক ঘন স্যালাইন দেবো আপনাকে প্রমিজ। আমার দিকে তাকিয়ে হিসিয়ে হিসিয়ে তিনি ছর্ররররররর ছর্রররররর করর আবার গুদের রস ঝরলানে। তার নিজেরই বিশ্বাস হচ্ছিলো না যে- তিনি প্রসাব করছেন, নাকি গুদের রস ঝরাচ্ছেন এমন করে। কয়েকমিনিট অসাড় হয়ে জড়িয়ে রইলেন আমাকে। তারপর অনেক বিধস্ত কন্ঠে বললেন- আমাকে তুমি আর এভাবে চুদোনা সোনা। আমি কখনো এমন হিংস্র চোদা খাইনি সোনায়ায়াহ……..আমার জামাইটাও কোনদিন এমন চোদা চুদতে পারেনি। স্টুডেন্ট লাইফেও কোন বয়ফ্রেন্ড এর এমন মুরদ ছিলোনা। প্লিইইইইজ্জজ্জ, আমাকে রহম করো।

খাবি খেতে খেতে মুখ হা করতে করতে বললেন- এবার ধোনের বিচির মাল ফেলে দাওওও প্লিইইইজ্জজ্জজ্জ সোনায়ায়ায়াহ। আমাকে এই বিধস্ত অবস্থায় আবার ক্লিনিকে যেতে হবে। কথা দিচ্ছি, সারারাত সুখ দেবো তোমাকে। অনেকক্ষন ধরে চুদছো এখানে। প্লিজ এখন মালটা বের করে দাও সোনা ছেলেএএএ। তারপর লাঞ্চ সেরে তুমি ঘুমিও, আর আমি ক্লিনিকে যেয়ে একটু রেস্ট নিয়ে নেব না হয়। আসো, আসো প্লিইইইইইজ্জজ্জ। আর চুদোনা এভাবে। আমি এমন চোদা পেয়ে অভ্যস্ত নই। আমার কাজকর্ম চুলায় যাবে বাকিটা দিন। তুমি বিচির মালটা ঢেলে দিচ্ছোনা কেন জলদি। সারারাত তো পড়েই আছে। কেবল রাত নয়, আগামী ৩ দিন তুমি আমাকে যেমন ইচ্ছে ভোগ করবে, আই প্রমিজ। এবার বিচির রসটা ঝরিয়ে দাওও ছেলেয়েয়েয়ে…….।

ম্যাডামকে দেয়ালের দিকে মুখ করিয়ে দাড় করালাম। ওর দু হাটু ভাজ করে পাছাটা একটু বের করে দেয়ালে হাত দিতে বললাম। আমার চাওয়ামতো পজিশন নিয়ে বল্লো, দাও এবার। ফাটিয়ে চোদ তুমি….পাছার মাংসল দাবনাদুটো জুড়ে কিলবিল করছিলো কুটকুটে চোদার যন্ত্রনা। সবপোকা মেরে দাও এভাবে চুদে। থপ থাপ থাপ থাপ ঠপাস থাপাস ঠাপ থুপ করে পোদের তানপুরা চিড়েচ্যাপ্টা করে ভর্তা করে ওর গুদ মারছি। লম্বা করে পাইলিং স্ট্রোক করতে করতে একটা সময় রামঠাপ দিচ্ছিলাম। তোমার মাল ধোনের ফুটোয় চলে এসেছে সোনায়ায়ায়….দাও দাও দাও জোরে দাও….একেবারে জরায়ুমুখের ভিতর ঢেলে দাও সোনায়ায়া। কতদিন জরায়ুতে গরম মাল পড়ার সুখ পাইনা আমিইইইই। দাও সোনা, আমাকে এই সুখটা দাও তুমিইইইই। আমি ওহহহহহ আহহহহহহ আহহহহহহ উম্মম্মম্ম করতে করতে বাড়াটা ডাক্তার ম্যাডামের গুদে চেপে ধরলাম। আর গল গল করে মাল ফেলতে থাকলাম তার গুদের ভিতর। ফারহানা আমাকে শক্ত করে জড়য়ে ধরে বল্ল- ওহহহহ সোনায়ায়ায়ায়হহহহহ।

কিছুবাদে বাড়াটা গুদ থেকে বের করে ম্যাডাম নিজেই বাড়া বিচি সাক করে একেবারে ক্লিন করে দিলেন। দুজন একসাথে শাওয়ার নিয়ে বের হলাম। লাঞ্চ শেষে ম্যাডাম ক্লিনিকে গেলেন। বল্লেন- একটু ঘুমিয়ে নিও পারলে। ফ্রেশ লাগবে। আর হ্যা, রাত ৮ টার পর থেকে কাল ১০ টা পর্জন্ত আমি তোমার। হাসতে হাসতে আমাকে বেডরুমে রেখে ফ্ল্যাটের দরজা বাইরে থেকে কল করে গেলেন। টেক্সট দিলেন- এমন আদরের জন্য অপেক্ষা করাও সুখের। আমি কেবল কেয়ার ইমোজি রিপ্লাই দিলাম। কখন ঘুমিয়ে গেলাম কে জানে।

(সমাপ্ত)
 

Users who are viewing this thread

Back
Top