What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ম্যাডাম যখন বউ - by _

আমাদের বিয়ে হয়েছে 6মাস হলো ।আমাদের সংসারীক জীবন মোটামুটি সুখের। কিন্ত আমি আপনাদের বলবো কেনো আমি ম্যাডামকে মানে অনিমা কে বিয়ে করেছি। অনেকে বলেছেন ভালোবাসা পূর্ণতা পেল।যাকে ভালবেসেছ তাকে বিয়ে করেছেন।আবার কেউ বলেছেন যে মানুষ এতদিন অপেক্ষা করে ছিল তার হাত কখনো ছেরো না ।তাকে কষ্ট দিও না।আমি জানি না সে আমার জন্য অপেক্ষা করেছিল কিনা ।যদি করতো তাহলে ঘটনাটার পরে আমার সাথে যোগাযোগ করতো। যাইহোক আরো অনেকে বলেছেনএকদম ঠিক কাজ করেছেন।ঠিক করলাম কিনা জানি না।

তবে আমি ওকে বিয়ে করেছি আমাদের ছেলে তার জন্য ।কারণ আমাদের ভুলের জন্য ওই বাচ্চাটা কেনো সারাজীবন কষ্ট করবে । রাত সারা জীবন কেনো পিতৃপরিচয় বিহীন ভাবে থাকবে ।ভালো স্কুলে পড়াশুনা করতে পারবে না ।ঠিকঠাক খেতে পারবে না ।ও কেনো আমাদের জন্য এত কষ্ট পাবে।আমি যখন ছেলেটিকে দেখি তখন ও একদম অপুষ্টির শিকার ছিল । আর ওই বস্তিতে অনিমা ওকে কি করে লালন পালন করবে ।এই ছেলের ভবিষ্যতের কথা ভেবে অনিমা কে আমি বিয়ে করেছি ।
নাহলে কেউ নিজের থেকে 21 বছরের বড়ো কোনো মহিলাকে কেউ বিয়ে করে। আপনারাই বলুন।

যাইহোক আমাদের সংসার জীবন সুখের এতে কোনো সন্দেহ নেই।বিয়ের পর একজন আদর্শ স্ত্রী কর্তব্য পালন করে অনিমা ।প্রতিদিন সকালে ঠাকুর পুজো দেয় স্নান করে ।তারপর সকালে চা করে দেয়।তারপর রান্না করে সকলের খাওয়া খাই।যেটা আগে হতো না ।তারপর ছেলেকে স্কুলে যাওয়ার জন্য রেডী করে দেয়।তারপর আমার অফিস যাবার ড্রেস এনে দেয় । আর অফিসের জন্য টিফিন দিয়ে দেয়।তারপর ছেলেকে নিয়ে স্কুলে চলে যাই।অনিমা দুপুর 2টা বাজে ছেলেকে স্কুল থেকে নিয়ে আসে।আমি বিকেলে ফিরলে আমার জন্য চা নিয়ে আসে । আর একটু পরে টিফিন নিয়ে আসে।আগে রাতে ভাত হতো না কোনোদিন না খেয়ে কেটে যেত ।যেটা এখন হয় না। তারপর খেয়ে ঘুমিয়ে পড়ি।ও রাতে বাসন কোসান পরিষ্কার করে তারপর শুয়ে পরে।কোনোদিন ঘুরতে যাবার কথা বললে যেতে চায় না । হয়ত লজ্জা পায় ।কারণ হয়তো অসম বয়সের জন্য লজ্জা করে ।তাই কোনো দিন আমার সাথে বের হইনি।পোশাক আশাক দিক দিয়েও ওর কোনো ডিমান্ড নেই ।যা এনে দেয় তাই চলে ।ঘর মোছা ,ঝার দেয়,জমা কাপড় ধোয়া সব কিছুই করতো ।তাই আমার কোনো কাজের লোক রাখতে হয়নী। এদিক থেকে খুব ভালো ।কিন্তু সমস্যা হলো অন্য জয়গাই।

আমাদের সমস্যা হলো আমাদের যৌনমিলন নিয়ে ।কারণ অনিমা কে চোদে মজা আসে না একদম কেমন যেনো লাগে । তারপরও শারীরিক চাহিদা মেটানোর জন্য ওকে চুদতাম ।কি আর করবো ।বেশির ভাগ সময় আমি ওর পুদ দিয়ে করতাম ।কারণ ওর গুদে কোনো মজা আসতো না।একদম ঢিলা ছিলো ওর গুদ
।মনে হয় বাচ্চা হবার পরে এমন হয়েছে।

একদিন রাতে ছেলেকে ঘুম পাড়িয়ে অনিমা বাসন মেজে এসে শুয়ে পড়ে ।আমার তখন খুব সেক্স করতে ইচ্ছে করছিল ।ও তখন ছেলের দিকে মুখ ঘুরিয়ে শুয়ে আছে।আমি পিছন থেকে ওর মাই দুটো একটু অস্তে অস্তে টিপছি । আর এক হাতে ওর পাছা টিপছি ।ও একটা পাতলা নাইটি পরে আছে।তাই টিপতে সুবিধা হয়েছে।কিছুক্ষন টিপার পর আমি ওর নাইটি টা পিছন দিক থেকে ওঠাতে যাবো হটাৎ করে বলে উঠলো প্লিজ পিছন দিয়ে আমাকে আর করো না ।আমি হাঁটা চলা ,কাজ করার সময় প্রচণ্ড ব্যাথা পাই । আর পায়খানা করতে খুব কষ্ট হয় ।প্রচণ্ড ব্যাথা করে ।প্লিজ ওটা দিয়ে আর করো না।তাহলে আমি কি করবো বলে রাগ করে ড্রইংরুমে চলে যাই। আর সোফায় গিয়ে শুয়ে থাকি।

কিছুক্ষন পরে অনিমা ড্রইংরুমে আসে আর আমাকে জড়িয়ে ধরে বলে প্লিজ রাগ করো না।আমার ব্যাথা করলে কি করবো বলো ।আমি কোনো উত্তর দিলাম না।আমি শুয়ে আছি।তারপর সে আমার শরীরে চুমা দিতে লাগল । তারপর ও আমি কিছু বললাম না।তারপর অনিমা আমার পরনে যে টাওয়েল টা ছিল সেটার গিট খুলে আমার বাড়াটা চুষতে লাগলো ।বেশ কিছুক্ষন চোষার পরে আমার বাড়াটা শক্ত হলো ।আবার অনিমা নিজে থেকে ওর নাইটি টা খুলে আমার বাড়া সোজা সোফায় উঠে ওর গুদটা সেট করে সোফায় ভর দিয়ে ওর অঙ্গ সঞ্চালন করতে লাগলো ।আমি কোনো শক্তি প্রয়োগ করলাম না ।তাই আমার কোনো কিছু হচ্ছিল না ।ও শুধু আহ্ ওহ্ আহ্ করছিল।কিছুক্ষন পর আমি টের পেলাম ওর অর্গজম হয়ে গেল ।কারণ জল ছেড়ে আমার বাড়াটা একদম পিচ্ছিল হয়ে গিয়েছে।তারপর ও আমার মাল আউট না হওয়াতে সে ওর অঙ্গ সঞ্চালন করতে থাকে ।কিন্তু আমার কিছু না হলে একটু পরে অনিমা শক্তি হারিয়ে আমার শরীরের উপর শুয়ে পড়ে। আর কান্না করে বলতে থাকে প্লিজ রাগ করো ।আমার শরীরে না কুলালে আমি কি করবো।প্লিজ।এই দুনিয়াতে তুমি আর ছেলে ছাড়া আর কেউ নেই ।প্লিজ আমার উপর রাগ করো না ।প্রয়োজনে আমাকে একটা ডাক্তারের কাছে নিয়ে যাও।তারপর আমি আমার বুক থেকে ওর মাথাটা তুলে একটা চুমু দিয়ে বললাম নিয়ে যাবো ।তারপর ও বলে আমার উপর আর রাগ করে নেই তো ।আমি বললাম না গো। তারপর ও বলে তাহলে আমাকে এখন করো ।আমি বললাম ওকে।তারপর ওকে সোফায় দিয়ে ওর গুদে বাড়া ঢুকিয়ে দিলাম আর জোরে জোরে ঠাপ দিতে লাগলাম । এভাবে জোরে জোরে চোদাতে চোদাতে আমার মাল খুব সহজে আউট হয়ে যায়।তারপর অনিমা কে বলি চলো শুয়ে পড়ি ।ঘুম পেয়েছে ।তারপর দুজনে শুতে চলে যাই ।

তারপর এক রবিবার বন্ধের দিন ওকে একজন সেক্সোলজিস্ট দেখাতে নিয়ে যাই ।ডাক্তার ওকে ভালো করে দেখে বলে দেখুন ওনার যা বয়স তাতে এমন হওয়া স্বাভাবিক । মেয়ে দের 40 পার হলেই শরীরে আর উত্তেজনা থাকে না ।অঙ্গ প্রত্যঙ্গ ঢিলা হওয়া শুরু হয় ।তার উপর ওনার বয়স 46 টা হ হবেই। আর আপনারা অসমবয়সি স্বামী স্ত্রী ।আপনার মত একজন 25 বয়সী যুবকের চাপ তো আর উনি নিতে পারবে না । ডাক্তার বলল যাইহোক আমি দুটো ক্রিম লিখে দিচ্ছি যেটা দিনে দুবার মালিশ করলে ওনার বক্ষ যুগল সুডৌল হবে । আর সেক্স করার সময় ওনাকে একটা সেক্স টাবলট খেয়ে নিতে বলবেন অন্তত 1 ঘণ্টা আগে দুধ দিয়ে। আর প্রতিদিন ওই ওষুধ খাওয়াবেন না তাহলে ওনার হার্ট প্রবলেম হবে ।সপ্তাহে অন্তত একদিন ।আমি বললাম ওকে ডাক্তারবাবু আসি।তারপর দুজনে বাড়ি চলে আসি

তারপর একদিন রাত থেকে প্রচণ্ড বৃষ্টি হচ্ছে ।তাই অফিস যাইনি ।ছেলেকে স্কুলে দিয়ে আসার সময় ফার্মেসি থেকে ওর জন্য একটা ট্যাবলেট নিয়ে আসি আর বলি শুনো এই ট্যাবলেট টা দুধ দিয়ে খেয়ের নাও ।ও রান্না করছিল ।ঘরে গিয়ে ওষুধ টা খেয়ে নেয়।ঘণ্টা খানেক পরে রান্নাঘরে গিয়ে ওকে জড়িয়ে ধরে পিঠে চুমু দিতে লাগলাম আর পাছা টিপতে লাগলাম ।অনিমা বলে দাড়াও ডালটা নামিয়ে আমি আসি ।আমি বললাম না আমি আছি তুমি নামাও ।আমি ওকে পিছন থেকে ঘাড়ে গলায় চুমু দিতে লাগলাম। ডাল নামানো হলে ওকে কোলে তুলে বিছানায় নিয়ে আসি ।তারপর ওর নাইটি খুলে ওর মাই দুটো টিপতে লাগলাম আর লিপে কিস করতে লাগলাম তারপর জিহ্বা দিয়ে ওর মাই দুটো চাটতে লাগলাম আর বোটাই কামর দিলাম আর হাত দিয়ে ওর গুদ ঘষতে লাগলাম ।আজকে অনিমা পুরো গরম হয়ে আছে ।আমি ওর গুদ জিব্হা দিয়ে চোষা শুরু করলাম আর অনিমা যন্ত্রণায় কাতরাচ্ছে আর অহ্ ওহ্ মম্ করছে।
তারপর আমি আমার বাড়াটা ওর গুদে ভরে দিলাম আর চুদতে লাগলাম ।অনিমা অহ্ ওহ আহ আহ করছে আর জোরে জোরে চোদাতে পক পক পক আওয়াজ হচ্ছে । প্রায় 25 মিনিট চোদার পর আমার মাল আউট হয়ে গেল । আর অনিমার কপালে চুমু দিয়ে সাইডে শুয়ে পরলাম।এভাবে ওকে এখন চুদি ডেইলি আর করি সপ্তাহে একদিন ট্যাবলেট খাওযানোর পর।তারপর ছেলেকে আনতে স্কুলে চলে যাই আর নিয়ে আসি ।ততক্ষনে অনিমা আমাদের জন্য খাবার নিয়ে আসে

এই ছিল আমাদের কাহিনী।কেমন লাগলো কমেন্টে জানাবেন। আর আমাদের কোনো গল্প আসবে না...সবাই আমাদের জন্য আশীর্বাদ করবেন ।আমরা যেনো সুখে থাকি ।
 

Users who are viewing this thread

Back
Top