What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার প্লেবয় হয়ে ওঠার কাহিনী – পর্ব ১ - by sexychat685

আমার নাম অভি । বয়স ২৬ । এর মধ্যেই আমি হয়ে উঠেছি পাক্কা প্লেবয় । এই বয়সেই বিভিন্ন বয়সের প্রায় ১০-১২ জন মেয়েকে পটিয়ে তাদের সাথে সেক্স করেছি । যার মধ্যে সদ্য কলেজে ওঠা থেকে ৫০ এর ওপরের মহিলাও আছে ।
কিন্তু আমি প্রথম থেকে এরকম প্লেবয় ছিলাম না । সেখান থেকে প্লেবয় হয়ে ওঠার গল্প তোমাদের সাথে শেয়ার করব ।
আজ তোমাদের শোনাবো আমার জীবনের প্রথম অভিজ্ঞতা।
আমার বয়স তখন ২৩ । সুমি আমার থেকে ৩ বছরের ছোট ।ওর বয়স ২০। সবে সেমিস্টার পরীক্ষা শেষ হয়েছে ওর।আমাদের আগে থেকেই প্ল্যান ছিল ওর পরীক্ষার পরে আমার মা বাবা , মামা মামী একবার শরীরের চেকআপ করাতে অন্য রাজ্যে যাবে ।
প্ল্যান এর দিন মত মামা মামী আর সুমি এলো আমাদের বাড়িতে ।দুটো দিন ৬ জন খুব মজা করে কাটালাম ।
মা বারবার বললো আমরা ১৫ দিন থাকছি না সাবধানে থাকবি , বাইরের দরজা লাগিয়ে রাখবি , কাওকে খুলবি না ইত্যাদি ইত্যাদি। সুমি রান্না করতে জানে তাই আমাদের কোনো অসুবিধা হওয়ার কথা না ।
সকালবেলা মা বাবা মামা মামী বেরিয়ে গেলো ।

গল্প আগে বাড়ানোর আগে সুমির নিয়ে তোমাদের বলি । আমাদের দুজনের বয়সের ৩ বছরের ব্যবধান থাকলেও আমরা খুব ভালো বন্ধুর মত । আমি মাঝে মাঝেই ওর প্রোফাইল এ কোনো ভালো মেয়ের ছবি দেখলে ,মজা করে বলতাম "আলাপ করিয়ে দে" । যদিও সুমি মেয়ে হিসাবে ঘরোয়া ধরনের , ছোটো ড্রেস পরে না , রান্না বান্না জানে , মনে এক কথায় কোনো পরিবারের বউ হওয়ার উপযুক্ত । শারীরিক গঠন ৩২-২৮-৩২। উচ্চতা ৫ফুট ১ ইঞ্চি। চেহারায় বেশ একটা উজ্জ্বল ভাব আছে । মোটাসোটা না হলেও একটু মাংস আছে শরীরে । খুব হট না হলেও সবমিলিয়ে ওর চেহারাটা এমন যে ওকে একবার দেখলেই একটা বেশ সেক্সী ফিল আসে।

যাইহোক, সকালটা আমরা বেশ মজা করে কাটালাম ।ঘরের কাজ , রান্না ইত্যাদির মাঝে গল্প খুনসুটি করে বেশ মজা করে কাটল । দুপুরে আমি নিজের ঘরে শুতে চলে গেলাম আর সুমি শুলো মা বাবার ঘরটায় । দুপুরে ঘুমিয়ে উঠে চা খাওয়া অভ্যাস আমার , উঠে চা করতে গেলাম ।রান্নাঘর টা মা বাবার রুমের ঠিক উল্টোদিকে । রান্না ঘর যেতে গিয়ে চোখ পড়লো মা বাবার খাটের দিকে ।সেই খাটে এখন সুমি শুয়ে আছে । পরে আছে একটা নাইটি । কিন্তু শোওয়ার দোষে তার নাইটি টা উঠে গেছে তার জাং অব্দি । আমি তাকিয়ে দেখতেই হৃৎপিণ্ড টা লাফাতে লাগতো । কোনো রকমে চোখ সরিয়ে রান্না ঘরে গেলাম , চা বসলাম ।

কিন্তু মন সেই সুমির জাং এ । একবার ভাবলাম গিয়ে দেখি , তারপর ভাবলাম , না ও তো আমার বোন , ওকে অমনি চোখে দেখিনি কখনো । এসব ভাবতে লাগলাম , কিন্তু শেষে নিজেকে আটকে রাখতে পারলাম না , রান্নাঘর আর মা বাবার ঘরের মাঝের বারান্দায় এসে , লুকিয়ে উঁকি বাড়িয়ে দেখতে লাগলাম সুমিকে ,আর মনে মনে ভাবতে লাগলাম হাত বোলাচ্ছি সুমির জাং এ ।দেখতে দেখতে আমার ধোন বাবাজি শক্ত হতে লাগল । হটাৎ সুমি নড়ে উঠলো , ওর ঘুম ভাঙছে , আমি জলদি করে রান্না ঘরে ঢুকে পড়লাম । সুমি এলো
– ও তুমি উঠে গেছো !
-(উল্টো দিকে মুখ থেকে বললাম ) হ্যাঁ এই উঠলাম , চা বসাচ্ছি , খাবি তো?
– হ্যাঁ তো খাবো না ! দেখি আমার দাদাটা কেমন কাজ শিখেছে
– আমি চা ভালই করি , সবাই বলে
– হ্যাঁ ভালো তো, বউকে তো করে খাওয়াতে হবে
– চুপ পাকা মেয়ে

সন্ধ্যে টাও বেশ মজা করে লুডো খেলে কাটল ।এদিকে আমার তখন বাড়া খাড়া করেও মাল ফেলা হয়নি তাই কিছুটা সেক্স চেপেই আছে আমার , ভাবছি কখন রাত হবে শুয়ে ব্লু ফিল্ম দেখে মাল ফেলবো।
রাতে খেতে শুয়ে পড়লাম । একটু পরে সুমি ঘুমিয়েছে কিনা দেখতে গেলাম , ঘুমিয়ে গেছে দেখে নিজের রুমে এসে , একটা ভিডিও লাগিয়ে প্যান্ট থেকে বাড়াটা বার করে নাড়াতে লাগলাম । কিছুক্ষণ পরে মাল বেরলো , রুমাল দিয়ে মুছে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লাম ।

পরের দিন সকালে উঠে আবার আগের দিনের মতো মজা করে কাটালাম । সকাল পেরিয়ে বিকাল হলো । দুপুরে ঘুমাই নি , ভাবলাম মাঝে মাঝে গিয়ে সুমির রুমে উঁকি দিয়ে আসবো , কিন্তু সারা দুপুর জেগেও আজ আর সেই দৃশ্য পেলাম না কারণ ওর নাইটি ওঠেনি ততটা । সন্ধ্যে পেরিয়ে রাত হলো । রাতে শুয়ে আমার মনে হলো নিচে চুল অনেকটা বেড়ে গেছে , কাটতে হবে । সুমি ঘুমিয়ে গেছে কিনা দেখতে গেলাম , দেখলাম সুমি শুয়ে পড়েছে। নিজের রুমে এসে প্যান্ট খুলে কাঁচি দিয়ে কুচ কুচ করে কাটতে লাগলাম ।

কাটতে কাটতে হটাৎ একটা খুব চাপা আওয়াজ পেয়ে দরজায় তাকালাম , সুমি উকি দিয়ে দেখছে , আমি তাকাতেই সরে চলে গেলো ।
আমার বুক ঢিপঢিপ করছিল , সুমি তাহলে সব দেখে ফেললো !! গা হাত পা ঠাণ্ডা হয়ে আসছিল , রাগও হচ্ছিলো খুব নিজের ওপর দরজাটা কেনো লাগাই নি ।কিন্তু এবার ম্যানেজ করতে হবে সুমিকে ।প্যান্টটা পরে গেলাম সুমির রুমে ।
সুমি উল্টোদিকে পাশ ফিরে শুয়ে আছে । আমি গিয়ে সুমি বলে ডাকলাম ।কোনো সাড়াশব্দ নেই , বুঝলাম ও ঘুমানোর ভান করছে । বললাম – আমি জানি তুই জেগে আছিস , আমার কথা শুনতে পাচ্ছিস । ও তখন পাশ ফিরলো । আমি দরজার পাশে সুইচ বোর্ড থেকে ঘরের আলো টা জ্বালালাম
– তুই আমার ঘরে গিয়েছিলি ?
– কই না তো
– সত্যি করে বল
– না গো যায়নি আমি
– মিথ্যা বলিস না , আমি তোকে দেখেছি
– sorry
– কেনো গিয়েছিলি ?
– এমনি
– এমনি ! এত রাতে কি করতে গিয়েছিলি বল
– দেখো আমাকে জোর করোনা , আমি কিন্তু পিসিকে বলে দেব
বুঝলাম গতিক সুবিধার নয় , এই সময় গলার আওয়াজ নিচু করল ও আরো পার পেয়ে যাবে । বললাম
– কি বলবি ?
– বলে দেব তুমি কি করছিলে
– হ্যাঁ বলবি , তাতে কি আছে ! ওটা তো খারাপ কিছু না , ওটা তো সবাই করে
– হ্যাঁ আর কাল যেটা করছিলে সেটাও বলবো
– কাল ?
– হ্যাঁ কাল রাতেও তুমি প্যান্ট খুলে কিসব করছিলে , আমি সব বলে দেব পিসিকে
– এক মিনিট এক মিনিট , তারমানে তুই কাল আমার রুমে গিয়েছিলি ?
– হ্যাঁ গিয়েছিলাম, ঘুম আসছিলো না বলে , গিয়ে সব দেখেছি , আমি সব বলে দিবো পিসিকে
– তুই কাল গিয়েছিলি , আমাকে দেখেছিলি, তাহলে আজ আবার কি করতে গিয়েছিলি ?
এই প্রশ্নটা সুমি আসা করেনি । আমতা আমতা করে বলল
– মানে?
– মানে কাল তুই আমার রুমে গিয়েছিলি , সব দেখেছিস , অথচ আমাকে আজ কিছু বুঝতে দিস নি
– হ্যাঁ ভেবেছিলাম বলবো না
– হ্যাঁ তো আজ আবার কি করতে গিয়েছিলি ?
– না এমনি ই গিয়েছিলাম আর কি
আমি মনে মনে ভাবলাম এইবার ফাঁদে পড়েছ ঘুঘু , পথে এসো।

পরের গল্প পর্ব ২ আসছে খুব জলদি ।কমেন্টে জানান কেমন লাগলো ।
 

Users who are viewing this thread

Back
Top