What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কাজের মেয়ের গর্ভে আমার সন্তান - by chester_king_

আমি পরিচয় গোপনের স্বার্থে নিজের নামটা বললাম না । আমার বর্তমান বয়স ৩২ বছর। ঘটনাটা আজ থেকে ৫ বছর আগের তখন আমার বয়স ২৭ বছর। পেশায় আমি একজন ডাক্তার চর্মরোগ বিশেষজ্ঞ। আমি গ্রামের ছেলে , বাবা মা মারা যাওয়ার পর সমস্ত কিছু বেঁচে কলকাতায় নিউটাউনে একটা ফ্ল্যাট কিনে সেখানেই বসবাস শুরু করেছি। আগে যেখানে থাকতাম সেখানে কাজ করার জন্য একজন মাসি ছিল। কিন্তু নতুন জায়গায় উঠে এসে প্রবলেমে পড়ে গেলাম। এক সপ্তাহ হয়ে গেলেও কাজের লোক পাচ্ছি না। পশের ফ্ল্যাটে একজন ৪৫ বছরের মেয়ে কাজ করে। তাকে অনেক বলার পরেও সে রাজি হল না। সে বলল সে অলরেডি দুটো বাড়ির কাজ করছে আর নতুন কাজ নিতে পারবে না। আমি বললাম অন্য যদি কেউ থাকে তার সাথে একটু যোগাযোগ করিয়ে দিতে।

দুদিন পর রাত আটটা নাগাদ ড্রয়িং রুমে বসে টিভি দেখছিলাম, হঠাৎ কলিং বেল বেজে উঠলো। দরজা খুলে দেখি সেই কাজের মাসি। সাথে অন্য আর একটা মেয়ে আছে । মাসি বলল দাদাবাবু আপনার কাজের লোকের প্রয়োজন বললেন তাই মিনতি কে নিয়ে এলাম। ওর একটা কাজের খুব প্রয়োজন। কিন্তু একটা শর্ত আছে…… আমি জিজ্ঞাসা করলাম কি শর্ত। ওর থাকার কোন জায়গা নেই আপনি যদি ওকে এখানে থাকতে দেন তাহলে। আমি বললাম না না তা কি করে হয়…. কথাটা বলা শেষ হবার আগেই মিনতি আমার দুই পা জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদতে শুরু করলো।

আমি কোনো রকমে মিনতিকে ছাড়িয়ে দাঁড় করালাম। জিজ্ঞাসা করলাম কি হলো কাঁদছো কেন এভাবে। মাসি বলল ও বাঁজা সেই কারণেই ওর স্বামী ওকে বাড়ি থেকে বের করে দিয়েছে। এখন ওর যাবার কোন জায়গা নেই, যদি একটু দয়া করেন তাহলে মেয়েটা বেঁচে যাবে। এরকম একটা দুঃখের কথা শুনে আমি আর না বলতে পারলাম না। জিজ্ঞাসা করলাম সাথে জিনিসপত্র কিছু এনেছো? বলল না এক কাপড়ে বাড়ি থেকে বের করে দিয়েছে। তারপরে আমি মিনতিকে ফ্ল্যাটে ঢুকিয়ে দরজা বন্ধ করে দিলাম।

আমার ফ্ল্যাটটি যথেষ্ট বড়ো টোটাল চারটি রুম, দুটো বেডরুম, ‌একটা কিচেন…. আর একটা ছোট সার্ভেন্ট রুম। যাইহোক এবার আপনাদের একটু মিনতির শরীরের বর্ণনা দিই। মিনতির বয়স ২৫ বছর, হাইট পাঁচ ফুট , শরীরের রং শ্যাম বর্ণ, রোগা পাতলা শরীর, আর দুধ বলতে কিছুই নেই, শরীর এতটাই রোগ যে মনে হচ্ছে একটা কলাগাছে কেউ কাপড় জড়িয়ে রেখেছে। সুতরাং মুখের গঠন ভালো হলেও শারীরিক গঠনের কারণে মিনতিকে সুশ্রী বলা চলে না। ঘড়ির দিকে তাকালাম তখন সাড়ে আটটা বাজে। মিনতি কে বললাম ওদিকে রান্নাঘর সবকিছুই আছে যাও দুজনের রান্না চাপাও আমি একটু আসছি। এই বলে আমি বেরিয়ে গেলাম। ফিরলাম এক ঘন্টা পর।

একটা অনেক পুরনো শাড়ি পরে এসেছে মেয়েটা। যে শাড়িটা পড়ে ছিল সেটাও জায়গায় জায়গায় ছেড়া। তাই বাইরে থেকে মেয়েটার জন্য দুখানা শাড়ি সায়া ব্লাউজ , আর চার জোড়া ব্রা প্যান্টির সেট। মিনতির হাতে সেগুলো দিয়ে বললাম এগুলো নাও স্নান করে কাপড় গুলো চেঞ্জ করে নিও । মেয়েটার চোখের কোনে কিছুটা জল ‌ । আমি রেগে বললাম আমি কান্না একদম পছন্দ করি না এখানে থাকতে হলে হাসি খুশিতে থাকতে হবে। যাও গিয়ে স্নান সেরে খাওয়া দাওয়া করে শুয়ে পড়ো ডাইনিং টেবিলের খাবার রাখা হয়েছিল আমি খাবার খেয়ে নিজের রুমে ঘুমিয়ে পড়লাম। ঘুম থেকে উঠলাম আটটা বেজে গেছে। নটা নাগাদ ফ্রেশ হয়ে ব্রেকফাস্ট করে আমি চেম্বারে চলে গেলাম। ফিরে আসলাম বারোটা নাগাদ। ফ্লাটে এসে চমকে যাই। গোটা ফ্ল্যাটটা সাজিয়ে গুছিয়ে সুন্দর করে রেখেছে মেয়েটা। খুশি হয়ে মিনতি প্রশংসা করি, মিনতি বললো এটাই তো ওর কাজ।

লাঞ্চ করে আমি আবার বেরিয়ে যাই আর যাবার সময় মিনতির হাতে কিছু টাকা দিয়ে বলে যাই তোমার যদি কিছু কেনাকাটা থাকে কিনে নিও আমার ফিরতে সন্ধ্যা হবে। সাতটার সময় ফিরে এলাম। মিনতি তখন রাতের রান্না চাপিয়েছে। আমি স্নান সেরে সোফাই বসে টিভি অন করে মিনতি কে চা আনতে বললাম । চায়ের কাপটা একহাতে বাড়িয়ে দিয়ে । আরেক হাত দিয়ে মিনতি গুদটা একবার চুলকালো। সকালে ঘুম থেকে উঠে দেখলাম মিনতি যা করছে আর গুদে চুলকাছে এক হাতে দিয়ে। ব্যাপারটা আমার সন্দেহ হওয়ায় আমি কোন ভনিতা না করেই মিনতিকে বললাম। ওখানে চুলকাচ্ছো কেন । কোন প্রবলেম থাকলে বলতে পারো।

মিনতি লজ্জায় মুখ নামিয়ে নিল। আমি বললাম আমি একজন চর্মরোগ বিশেষজ্ঞ, সুতরাং যদি কোন সমস্যা হয়ে থাকে তাহলে বলতে লজ্জার কিছু নেই। মিনতি বললো হ্যাঁ দাদাবাবু আমার মানে একটু দাদ হয়েছে। আমি বললাম ঠিক আছে বাইরে এসো আমি দেখছি। মিনতি কোন কথা না বলে মুখ নামিয়ে দাঁড়িয়ে থাকলো আমি বললাম। লজ্জার কিছু নেই আমি একজন ডাক্তার আর দাঁদ যদি হয়ে থাকে সেটা ছোঁয়াচে কাল আমারো হতে পারে। তারপর মিনতের হাত ধরে টেনে নিয়ে সোফাতে বসে কাপড় তুলে দেখাতে বললাম। শাড়ি সায়া তুলতেই মিনতির বালে ভর্তি গুদখানা বেরিয়ে পড়লো। আমি বললাম এত বালে ভর্তি হয়ে থাকলে ওখানে তো চুলকানি হবেই। এতবালে তো কিছুই দেখা যাবে না কেটে পরিষ্কার রাখবে আমি সন্ধ্যেই ফিরে দেখে নেব।

এই বলে নাওয়া খাওয়া সেরে চেম্বারে চলে গেলাম। সাতটা নাগাদ ফিরে এলাম। তারপর ফ্রেশ হয়ে সোফায় বসে আছি এমন সময় মিনতি চা নিয়ে আসলো। বাল কেটেছে কিনা জিজ্ঞাসা করাতে মিনতি হ্যাঁ সূচক মাথা নাড়ালো। তারপর ডাইনিং টেবিলে মিনতিকে কাপড় তুলে বসতে বললাম। মিনতি কাপড় তুলে বসলে, আমি চেয়ারটা টেনে নিয়ে মিনতির গুদের সামনে বসলাম। কামানো গুদখানা দেখে মনে হচ্ছে, সদ্য যৌবনপ্রাপ্ত কোন কচি মেয়ের আচোদা গুদ। মিনতি বিবাহিতা ২৫ বছরের যুবতী হলেও, গুদখানা আচোদাই রয়ে গেছে। হঠাৎ মিনতির কথায় আমার ঘোর কাটলো এভাবে কি দেখছেন দাদাবাবু? কিছু বুঝলেন?

আমি বললাম রোগটা খুব সাধারণ তোমার কারনেই হয়েছে আর আর এই রোগের সমাধান তুমি করতে পারবে ‌। মিনতি বললো কি হয়েছে আমার। আমি কোন ভনিতা না করে সরাসরি বললাম…….. লাস্ট কবে গুদের রস বের করেছিলে। মিনতি কোনো উত্তর দিল না। মিনতি বললো আমার স্বামী একজন মাতাল রোজ রাতে মদ খেয়ে বাড়ি আসে। চোদাচুদি আমরা কোনদিনই করতে পারিনি। ফুলশয্যার রাতে সেই যা ৫ মিনিট বলেই ফুঁপিয়ে কাঁদতে লাগলো। আমি মিনতিকে বললাম, তোমার গুদ থেকে রস চুইয়ে পড়ে তোমার গুদের চারপাশে গুদের রস শুকিয়ে ইনফেকশন হয়েছে। নিয়মিত গুদে আঙ্গুল ঢুকিয়ে থেকে রস বের করে দিও।

গুদটা সবসময় পরিষ্কার করে রাখবে। কিছুদিনের মধ্যে সব ঠিক হয়ে যাবে। মিনতি অবাক হলো…… ফিঙ্গারিং ব্যাপারটা মেয়েটা জানে না। সেক্সের ব্যাপারে মেয়েটা একদমই কাঁচা।

আমি বললাম ঠিক আছে আমি দেখিয়ে দিচ্ছি। এই বলে মিনতিকে ডাইনিং টেবিলে সুইয়ে দিলাম। তারপর হাঁটু ভাজ করে পা দুটো ফাঁক করে শাড়িটা কোমর পর্যন্ত তুলে দিলাম। মিনতির গুদের ছেড়াই আমার আঙ্গুলের ডগাটা একবার বুলাতেই মিনতের পুরো শরীর কেঁপে উঠলো। তারপর হাতে একটু থুতু নিয়ে মিনতের গুদের উপর বোলাতে শুরু করলাম। মিনতি দুচোখ বন্ধ করে ফেলল। গুদের ফুটোই আঙ্গুলের ডগার কিছুটা অংশ ঢোকাতেই বুঝতে পারলাম গুদের ভেতরে আগুন জ্বলছে। আস্তে আস্তে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম মিনুতির গুদের ভেতর। মিনতি চোখ বন্ধ করে ঘন ঘন নিশ্বাস নিতে শুরু করলো।

একটা আঙ্গুল ঢুকিয়েই বুঝতে পারলাম গুদটা খুবই টাইট মিনতি যা বলেছে ঠিকই বলেছে এগুদে বহুদিন বাঁড়া ঢোকেনি। দু চারবার আঙ্গুলের গোতা মারতেই মিনতের গুদ থেকে গলগল করে রস বেরোতে শুরু করল। মিনতিও সাপের মতো মোচড় দিতে দিতে গুদের ভেতর আঙ্গুল চোদা খেতে লাগলো। গোঙ্গাতে গোঙ্গাতে মিনতি বললো, আঙ্গুল ঢুকিয়ে যে সুখ পাওয়া যায় আগে জানলে কত ভালোই না হতো ।দাদাবাবু আরো জোরে ঢুকান আমার খুব ভালো লাগছে। আমি প্রচন্ড গতিতে আঙ্গুল ঢোকানো শুরু করলাম আর মিনতিও শরীর মোচরাতে মোচরাতে সব রস বের করে দিয়ে শান্ত হলো।

এদিকে আমার বাড়াটা লুঙ্গির ভেতর তখন খাড়া হয়ে গেছে। মিনতি আমার বাঁড়ার দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে আছে। মিনতি আমাকে জিজ্ঞাসা করল দাদা বাবু আমি কি আপনার বাড়াটা একটু দেখতে পারি। আমি লুঙ্গি তুলতে আমার ৯ ইঞ্চি লম্বা তিন ইঞ্চি মোটা বাঁড়া খানা বেরিয়ে এলো….. এত বড় বাঁড়া দেখে মিনতি চমকে উঠলো। মিনতি বললো তার স্বামীর বাড়াটা ৫ ইঞ্চির বড় নয় এত বড় যে বাড়া হয় সে স্বপ্নেও ভাবেনি। মিনতি বললো এত বড়ো বারা আমার গুদে ঢুকলে আমি মরে যাবো। আমি একজন ডাক্তার তাই অনেক মেয়ের গুদ দেখতে হয় আমাকে। মিনতি চোদার কথা আমি তখনও ভাবি নি। কিন্তু মিনতির কথা শুনে মনে হল সে আমাকে দিয়ে চুদাতে চাই। চাইবে নাই বা কেন ২৫ বছরের এক যুবতী স্বামী থাকতেও চোদান সুখ পায়নি। চোখের সামনে এরকম একটা বারা কোন মেয়ে আর ঠিক থাকতে পারে।

আমি বললাম কিচ্ছু হবে না। এই বলে আমি উঠে দাঁড়িয়ে মিনতিকে টেনে মিনতির পা দুটো আমার কাঁধে তুলে নিলাম। ডাইনিং টেবিলের উপরে এক গ্লাস মতো সাদা ধবধকে মিনতের বীর্য হাতে তুলে নিয়ে আমার বাড়ায় ভালোভাবে মাখিয়ে নিলাম। মিনতির গুদে থেকে রস বেরিয়েছে এইমাত্র তাই গুদটা খুব পিচ্ছিল। কিন্তু তবুও মিনতির গুদটা আচোদা কচি গুদের মতো। বাড়ার মন্ডিটা ভূতের ফটো সেট করে আস্তে করে একটু চাপ দিয়ে মুণ্ডিটা ঢুকিয়ে দিতেই।

মিনতি বাবাগো বলে চেঁচিয়ে উঠলো…… আমি দেখলাম এভাবে হবে না। জোরে একটা ঠাপ মেরে অর্ধেক বাড়া মিনতির গুদে গেঁথে দিলাম। মিনতি ব্যথায় চিৎকার করে ছটফট করতে লাগলো। আমি বাড়াটা একটু বের করে আবার জোরে একটা পুরো বাড়াটা মিনতের গুদের ভেতর ঢুকিয়ে দিলাম। মেয়েটা চোখ উল্টিয়ে জ্ঞান হারালো। আমি তখন আস্তে আস্তে ঠাপ মেরে গুদের ফুটোটা বড় করে দিলাম রক্ত ঝরছে। তারপর গুদের ভেতর বাড়াটা ঢুকিয়ে মিনতিকে কোলে তুলে নিয়ে আমার খাটে শোয়ালাম। তারপর দুধের মুখে পুড়ে চুসতে শুরু করলাম আর একটা টিপতে লাগলাম। দুধ না বলে দুটো মাংসপিণ্ড বালাই ভালো।

সেক্সের ব্যাপারে অনভিজ্ঞ হওয়ায় মেয়েটির শারীরিক বৃদ্ধি হয়নি ঠিকঠাক। মিনিট পাঁচেক পর মেয়েটির জ্ঞান ফিরলো। জ্ঞান ফিরেই মিনতি বললো দাদা বাবু আমার গুদের ভেতর খুব ব্যথা করছে মনে হয় গুদটা ফেটে গেছে। আমি বললাম চিন্তা করিস না এখনই আরাম পাবি। তারপর ওর ঠোঁট দুটো আমার মুখের মধ্যে ঢুকিয়ে চুষতে শুরু করলাম। দুধ দুটো খাবলে কচলে টিপতে লাগলাম। আমার ৬ ফুট শরীরের নিচে ওর ছোট পাতলা শরীরখানা কোন নড়াচাড়া করতে পারছিল না। অসহায়ের মতো পাঁচ মিনিট পড়ে থাকার পর মিনতিও রেসপন্স করতে শুরু করলো। বুঝলাম মেয়েটার গুদের ব্যথা সয়ে এসেছে এবার চোদোন খাবার জন্য প্রস্তুত।

আমি আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম। মিনতির গোঙ্গানি ক্রমশ শীতকারে রূপান্তরিত হতে শুরু করলো। উফ্…. আহ্… এসব শব্দ করতে করতে দু পা দিয়ে আমার মাজা জড়িয়ে জড়িয়ে ধরছিল তাই ঠিকঠাক ঠাপাতে পারছিলাম না। তাই আমি উঠে বসে মিনতির দুই পা আমার কাঁধে তুলে ঠাপাতে শুরু করলাম। মিনতিও চোখ বন্ধ করে, চাদর খামচে ধরে আমার চোদন খেতে থাকলো, ।

পয়সা দিয়ে আমি প্রায় অনেক মেয়েকে চুদেছি কিন্তু মিনতির টাইট গুদ চুদে আজ যে সুখ পাচ্ছি সে সুখ আমি অন্য কোথাও পাইনি। এদিকে আমার তখন হয়ে এসেছে মিনতিও শরীরে দুবার তিনবার মোচড় দিতে শুরু করলো। বুঝলাম ওর ও সময় হয়ে এসেছে। তাই আমি ঠাপানোর গতি বাড়িয়ে দিলাম। হঠাৎ মিনতি কাটা মাছের মত লাফাতে লাফাতে জল খসিয়ে দিল। আমার বাড়া মিনতির গরম রসের ছোঁয়া পেয়ে আর মাল ধরে রাখতে পারল না। গুদের ভিতরে আমি বীর্যপাত করলাম। তারপর আমি মিনতির পাশে শুয়ে পড়লাম আমরা দুজনেই হাপিয়ে গেছিলাম।

কিছুক্ষণ পর মিনতি বললো আমার গুদটা জ্বালা করছে, আমার বড়ো বাঁড়ার চোদনে মেয়েটার গুদটা ফাটিয়ে দিয়েছে। আমি ওকে একটা ব্যথার ওষুধ দিলাম ওকে । সেদিন মেয়েটাকে আর চুদিনি। সকালে হঠাৎ বাড়ার ডগায় শিরশির অনুভব করে ঘুম ভেঙ্গে দেখি, আমার লুঙ্গি তুলে মিনতি আমার বাড়াটা ললিপপের মত চুষছে। ওই ভাবে চোশনের ফলে আমি আর মাল ধরে রাখতে পারলাম না। আমার ধক ধকে আঠালো বীর্যে মিনতির মুখ ভরিয়ে ফেললাম। মিনতিও দেখলাম চেটেপুটে সব বীর্যটুকু খেয়ে নিল। বীর্যপাতের পর আমার বাড়াটা নেতিয়ে পড়েছিল‌। মিনতি হাসিমুখে বলল, উঠে পড়ো সকাল হয়ে গেছে । মিনতির মুখে বীর্যপাত ঘটিয়ে এখন শরীরটা অনেক ফুরফুরে লাগছে। আমি লুঙ্গিটা পড়তে যাচ্ছিলাম মিনতি বললো লুঙ্গী পরে আবার কি হবে। এখন ফ্ল্যাটে আমার দুটো প্রাণী কারুর শরীরে একটা শুতো পর্যন্ত নেই। রুম থেকে বের হয়ে আমি পেছন থেকে জড়িয়ে ধরে ঘাড়ে পিঠে কিস করতে শুরু করলাম। বগলের ভেতর দিয়ে হাত ভরে ছোট ছোট দুধ দুটো খামচে খামচে টিপতে লাগলাম।

এদিকে আমার ধন বাবাজি খাড়া হয়ে মিনতির পাছার কাজে খোঁচা মারতে শুরু করেছে। মিনতিও সুখের আবেশে চোখ বন্ধ করে। নিজের শরীরটা আমার শরীরের উপর এলিয়ে দিল। আমি মিনতির পা টা একটু ফাক করে পিছন দিক থেকে আমার বাঁড়ার থুতু লাগিয়ে, পিছন দিক থেকে মিনতের গুদের ভেতর বাড়াটা ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম। মিনতির গুদটা রসে পরিপূর্ণ আমার বাড়াটা সর সর করে ঢুকে গেল। আমার ঠাপের গতি বাড়ার সঙ্গে সঙ্গে মিনতি ও। উফ, আহ, বাবাগো, মাগো, কি সুখ দিচ্ছো দাদাবাবু। এসব বলে জোরে জোরে চিৎকার করে আমার চোদোন খেতে থাকলো। আমার ফ্ল্যাটে আসবাবপত্র বেশি না থাকাই মিনতির আওয়াজ সারা ঘর জুড়ে কামকীয় পরিবেশ করে তুললো।

১০ মিনিট এভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদে মিনতির গুদের ভেতর বীর্যপাত করলাম। তারপর মিনতি খুরিয়ে হাঁটতে হাঁটতে রান্না ঘরে চলে গেল। আমি বাথরুমে ঢুকে স্নান সেরে আসলাম। তারপর খাওয়া দাওয়া করে অফিসে চলে গেলাম। সেদিন খুব চাপ থাকায় দুপুরে আর খেতে আসা হলো না। মিনতি কে বললাম। গুদটা রেডি রাখো আজ সারারাত চুদবো তোমায়। মিনতি বললো আপনার চোদোন খাওয়ার জন্য আমার গুদের ভিতর কয়েকশো পোকা কিলবিল করে চরে বেড়াচ্ছে আপনি দেরি করেন না বেশি। এইভাবে এক মাস কেটে গেল।

এই এক মাসে মিনতির শরীরে অনেক পরিবর্তন এসেছে। পাতলা শরীরটা আগের থেকে একটু মোটা হয়েছে। আর দুধের সাইজ আগের তুলনায় এখন বড় হয়েছে। আর হবে না কেন? মেয়েদের শরীর যদি ঠিকঠাক চোদন পাই তাহলে শরীর ভারী হতে বেশি সময় লাগে না। সেদিন রবিবার ছিল, সোফায় পা ছড়িয়ে বসে আছি। আমার লুঙ্গিটা কোমর পর্যন্ত তোলা। ঠাটানো বাড়াটা গুদের ভিতরে ঢুকিয়ে মিনতি আমার কোলে বসে উঠবস করে ঠাপ মারছিল। হঠাৎ কলিং বেজে উঠলো। আমরা দুজনেই চমকে গেলাম আমাদের ফ্ল্যাটে কেউ আসে না।

মিনতি উঠে পাশে রাখা নাইটিটা পড়তে পড়তে দরজা খোলার জন্য এগিয়ে গেল। আমিও লুঙ্গি নামিয়ে নিলাম। লুঙ্গির ভেতর থেকে ঠাটানো বারাটা স্পষ্ট বোঝা যাচ্ছিল, তাই কোলে একটা বালিশ চাপিয়ে নিলাম। দরজা খুলে বলল তুমি!!!! তুমি এখানে কি করছো? এখানে তোমার কি দরকার? আমি উঠে গিয়ে দরজায় গিয়ে দেখলাম একটা অপরিচিত লোক। লোকটা আমাকে দেখে হাতজোড় করে নমস্কার করে বলল মিনতির স্বামী। আমি বললাম যা কথা বলার ভিতরে এসে বলো। তারপর লোকটা ভিতরে আসতে দরজা লাগিয়ে দিল। আমি সোফাই বসলাম আর লোকটা মেঝেতেই বসে পড়লো। হাতজোড় করে আমাকে বলল আমি আমার বউটাকে ফিরিয়ে নিয়ে যেতে এসেছি আমি আমার ভুল বুঝতে পেরেছি। কি করবো বলুন ডাক্তারবাবু, আর পাঁচটা লোকের মত আমিও চেয়েছিলাম বাবা হতে ‌। ভেবেছিলাম বউটা বাজা তাই মাথায় রাগ সামলাতে পারেনি। মারধর করে ওকে বাড়ি থেকে বের করে দিয়েছিলাম। কিন্তু যখন জানতে পারলাম সমস্যাটা আমারই তখন আর শুধু শুধু মেয়েটাকে কষ্ট দিয়ে কি লাভ বলুন।

আমি বললাম এটা তোমাদের একান্তই পারিবারিক ব্যাপার আমি এই ব্যাপারে কোন কথা বলতে চাই না তোমার বউ যদি রাজি থাকে তুমি চাইলে নিয়ে যেতে পারো। মিনতি ওর সাথে যাবার জন্য কোনমতেই রাজি হচ্ছিল না। শেষে আমি বললাম ঠিক আছে তুমি আজকে বাড়ি যাও আমি মিনতিকে রাতে বোঝাবো। মিনতের স্বামী আমার কথায় আসস্থ হয়ে উঠে যাবার জন্য প্রস্তুত হচ্ছিল। আমি বললাম কালকে তুমি সকালে তোমার বীর্য একটা শিশিতে ভরে নিয়ে আসবে আমি পরীক্ষা করে দেখতে চাই তুমি কোনদিন বাবা হতে পারবে কিনা। ও খুশি হয়ে চলে যেতেই মিনতের দুচোখ গড়িয়ে জল পড়তে শুরু করল।

মেয়েটা চোদোন পাগলী হয়ে গেছে একদিনও চোদোন না খেয়ে থাকতে পারবে না। সেদিন ভাইগ্ৰা খেয়ে সারা রাত ধরে মেয়েটিকে চুদলাম। বোঝালাম যে ও যখন চাইবে তখন আমাকে দিয়ে চোদাতে পারবে আর স্বামীর সংসার না করলে সারা জীবন কাটাবে কিভাবে। শেষে বলল ঠিক আছে তাহলে আমাকে একটা বাচ্চা দাও । আমি চাই আমার গর্ভে তোমার সন্তান জন্ম নিক।

আমি মনে মনে হাসলাম সে ফন্দি তো আমি আগেই করে ফেলেছি। সকালে মিনুতির স্বামী বীর্যের শিশিটা দিয়ে মিনতি কে নিয়ে চলে গেল। ওরা চলে যেতেই। শিশিটা ফেলে দিলাম ডাস্টবিনে। মিনুতুর স্বামীকে অফিসে ডাকলাম। তারপর একটা এন্টিবায়োটিক দিয়ে বললাম এই নাও এটা খেয়ে নাও এক্ষুনি দিয়ে গিয়ে বউকে চুদো দেখতে এক মাস পরে খুশির খবর পাবে। লোকটা আমার কথা বিশ্বাস করে তাই করলো। এক মাস পর মিষ্টি নিয়ে মিনতি আর ওর স্বামী আমার চেম্বারে দেখা করতে এলো। মিনতি আর আমি দুজনেই হাসলাম কারণ আমরা দুজনেই জানি বাচ্চাটা কার।
 

Users who are viewing this thread

Back
Top