What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মনোরমা - গল্প (হিন্দি থেকে অনুবাদ) (1 Viewer)

apu008

Exclusive Writer
Story Writer
Joined
Mar 31, 2019
Threads
33
Messages
1,439
Credits
69,227
Butterfly
মনোরমা শিশোদিয়া ছিল তার গ্রাম রাম নগরের সবচেয়ে সুন্দরী মেয়ে। গায়ের রং এত সুন্দর ফর্সা যেন দুধে আলতা আর চেহারা অসম্ভব সুন্দর। যে দেখে সে দেখতেই থাকে। লেখা-পড়ার ক্ষেত্রে সে খুবই সাধারণ একটা মেয়ে ছিল। কিন্তু গ্রামের সব ছেলেই চাইত যে কোনো না কোনোভাবে মনোরমা তাদের প্রতি সদয় হবে। শোনা যায় মনোরমা সবার প্রতি অতিসয় সদয়ও ছিল। সে জাত, ধর্ম, বয়স, অবিবাহিত বা বিবাহিত কোনও পার্থক্য করত না। এর মানে হল রাম নগরের ১৮ বছর বয়সী ইউনুসও তাকে খেয়েছে, আবার রাস্তার কোণের পাংচারের দোকানদার ও তাকে খেয়েছে। আবার মনোরমা তার প্রথম পাছা মারার অভিজ্ঞতা পেয়েছিল বিবেকের কাছ থেকে, যে ছিল কলেজ টপার। সে একবার ৬০ বছর বয়সী বেঞ্চুকে চুদতে দিয়েছিল কারণ বেঞ্চুর স্ত্রী বহু বছর আগে ভগবানের প্রেমে পড়েছিলেন। সবার প্রতি মনোরমার ছিল অগাধ ভালোবাসা। যে চেয়েছে তাকেই সে নিজেকে উজার করে দিয়েছে।

মনোরমের জন্য যখন ফুরসাতগঞ্জ ঠাকুর পরিবারের থেকে সম্পর্ক এসেছিল রাম নগর যেন "জাতীয় শোকের" মধ্যে ডুবে গেছে। যারা মনোরমাকে চুদেছিল তারা দুঃখী ছিল, কিন্তু তাদের চেয়েও বেশি দুঃখে ছিল সেইসব লোক যারা আশা করেছিল যে তারা মনোরমাকে উপভোগ করার সুযোগ পাবে।

মনোরমার বাবা শ্রীরাম সিং মনোরমাকে খুব আড়ম্বরে বিয়ে দিয়ে ছিলেন। মনোরমার মায়ের মৃত্যুর পর শ্রীরাম সিংয়ের জীবন খুব কঠিন ছিল এবং তিনি চেয়েছিলেন যে তিনি মনোরমার বিয়ের পরে তার জীবন নিয়ে আবার ভাববেন।

সাহারানপুর এসে মনোরমা শিশুদিয়া থেকে মনোরমা ঠাকুর হয় এবং তার স্বামী রবি ঠাকুরের সাথে তার পৈতৃক প্রাসাদে আসে। তাঁর শ্বশুর শমসের ঠাকুর ছিলেন ফুরসাতগঞ্জের একজন সুপরিচিত জমিদার এবং প্রাসাদের মালিকও। ঠাকুর পরিবার ছিল শমসের ও তার ছেলেদেরকে নিয়ে। রবি ছিলেন কনিষ্ঠ পুত্র। অনিল ও রাজেশ ছিল রবির দুই বড় ভাই আর তারা অবিবাহিত। সবার কাছেই অদ্ভুত ঠেকে যে শমসের কেন তার ছোট ছেলেকে বিয়ে দিয়েছে প্রথমে। শ্রীরাম সিংয়ের মতো শমসেরের স্ত্রীও বহু বছর আগে ভগবানের প্রিয় হয়ে ছিলেন। অনিল এবং রাজেশ অবিবাহিত থাকার সিদ্ধান্ত নিয়েছিল। রাজেশ এবং অনিলই তাদের জমি জমার সব তদারকি করত। আর মনোরমার স্বামী রবি মাঝে মাঝে খোজখবর নিত। তিনি সাহারানপুর সংলগ্ন শহরের একটি টেক্সটাইল মিল দেখাশুনা করত। বিয়ের পর মনোরমা তার কাজ ঠিকঠাক সামলাত। শীঘ্রই সে প্রাসাদ এবং জমিদারির মালকিনের মত হয়ে উঠছিল। ক্ষেতের ক্ষেত্রে ও সব কাজ তদারকি করে, কিন্তু পরিবারের ক্ষেত্রে মনোরমা আরও বেশি কাজ করে। মনোরমা জানত পুরো ঠাকুর পরিবারের একমাত্র মহিলা সে। সে জানে যে তার পরিবারে চারজন পুরুষ আছে যাদের তাকে প্রয়োজন। মনোরমার জীবনে এটি ছিল একটি নতুন অধ্যায়।

সেদিন সন্ধ্যায় মনোরমার স্বামী রবি নাইট শিফট তদারকির জন্য মিলে গিয়েছে। সন্ধ্যা ৬টায় সে ওর ঠোঁটে একটি চুমু দেয় এবং তার মোটরসাইকেলে চড়ে তার কাজ করতে টেক্সটাইল মিলে যায়। মনোরমা সন্ধ্যার সমস্ত কাজ স্বাভাবিক ভাবে করে। সে গোসল করে, টিভি দেখে গুলশান নন্দার উপন্যাস পড়তে শুরু করে।

শমসের এবং তার দুই ছেলে বিয়ার পান করে এবং একসাথে টিভি দেখছিল। এবং তারা তাদের ক্ষুধার্ত চোখে মনোরমার শরীর দেখছিল।

মনোরমার কোন ধারণাই ছিল না যে তার শ্বশুর এবং ভাশুররা উভয়েই তার শরীরের দিকে কামনার দৃষ্টিতে তাকিয়ে আছে। সবাই মনে মনে প্ল্যান করছিল তাকে কোন না কোন ভাবে নিজের বিছানায় নামানোর।

মনোরমা এই সমস্ত বিষয়ে অজ্ঞাত, একটু তাড়াতাড়ি বিছানায় গেল। কখন যে চোখ লেগে গেছে সে নিজেও জানে না। যৌবন কিভাবে স্বপ্ন দেখায় জানিনা... মনোরমা একরকম যৌনতার স্বপ্ন দেখছিল... তার মনে হল যেন তার গুদের ভিতর একটা গরম আর বড় বাঁড়া ঢুকছে বের হচ্ছে...

অন্ধকার ঘরে মনোরমার ঘুম ভেঙে গেল। সে অবিলম্বে অনুভব করলো যে তার পায়ের মাঝে কিছু একটা আছে যা তার গুদ চুষছে। কিছুক্ষণের মধ্যেই সে অনুভব করল কেউ তাকে জিভ দিয়ে চাটছে।

সে ভেবেছিল এটা তার স্বামী রবি। সে গভীর নিঃশ্বাস নিয়ে অনুরোধ করল, "ওহ রাজা, আমার গুদ চুষে দাও।"

মনোরমা তার পাছাটা পুরোপুরি তুলে দিল যাতে সে তার গুদ পুরোপুরি চুষতে উৎসর্গ করতে পারে। একই সময়ে সে অনুভব করে যে গুদ চোষা থামিয়ে তার উভয় হাত ওর উরুতে রেখে গুদের মুখে বাঁড়া রাখল। তার নিঃশ্বাস ভারী হয়ে আসছিল। এক ধাক্কায় পুরো বাঁড়াটা মনোরমার গুদের ভিতর।

ততক্ষণে মনোরমা পুরোপুরি জেগে উঠেছে। ও ভালো করেই জানে যে তাকে চুদছে সে তার স্বামী নয়। বিয়ের আগে অনেকরই চোদা খেয়েছিল মনোরমা। কিন্তু বিয়ের কথা বলার পর থেকেই স্বামী রবির প্রতি অনুগত থাকার সিদ্ধান্ত নেয় ও। কিন্তু এই সময়ে যে তাকে চুদছিল, ওর গুদ পুরোপুরি তৃপ্ত করছিল। ওর গুদ ভরে গেল। গুদটা ঝাপসা করে ছেড়ে দিচ্ছিল, গুদটা পুরোপুরি বাঁড়ায় ভরে গেল। মনোরমা পুরোপুরি অনুভব করতে পারে তার গুদ চুদছে যে বাঁড়াটি তার স্বামীর চেয়ে বড় এবং তার স্বামীর চেয়েও বেশি লালসায় তাকে চুদছে।

ঘরের মধ্যে এত অন্ধকার যে মনোরমা কিছুতেই বুঝতে পারল না এই সময়ে তার গুদে কে সেই লোকটি। যত তাড়াতাড়ি সে চুদছিল তাতে মনোরমা ভাবে এটি তার শ্বশুর বা তার ভাসুরদের কেউ হতে পারে। কিন্তু এই সময়ে মনোরমা তার মুখ দেখতে পায়নি, শুধু তার হাঁফানোর শব্দ শুনতে পায়। চোদায় এত মজা পেল যে মনোরমার ভাবনা থেমে গেল কে চুদছে ওকে ওর স্বামী না শ্বশুর না ভাসুর। মনোরম ওর পা দুটো চোদনবাজের কাঁধে রেখে ওর গুদটা তুলে দিল যাতে বেটার পুরো বাঁড়াটা ওর গুদে ঢুকে যায়।

চোদার গতিও বেরে গেল। ভকভক করে মনোরমার গুদ চুদতে লাগল।

"হাই আমার .... ছিঁড়ে দিসিস শালা আমার গুদ"মনোরমা একটা দীর্ঘশ্বাস ফেলে বলল।

মনোরমা ওর পাছা তুলে তার গোপন প্রেমিকের আঘাত মেনে নিল।

চোদাচুদির চরম সময়ে মনোরমার গুদে তার বড় বাঁড়া জোরে ধাক্কা দিল এবং মনোরমার গুদে তার মাল বের হতে লাগল।

মনোরমা বলল, "ওহ ওহ.. মেরেছে রে আমাকে.. আমি গেছি রে.... আমার গুদের মাখন বের হল রে........"

যিনি মনোরমাকে চুদেছে সে খুব ভাল শিল্পী হয়ে উঠে। সে মনোরমার গরম গুদে তার পড়ে থাকা বাঁড়াটা পুরোপুরি ভিতরে ঢুকিয়ে দিল। মনোরমার গুদের ভেতরের অংশে বাঁড়ার রস জমে গেল। এমন নৃশংসভাবে কেউ মনোরমাকে আগে চোদেনি করেনি। কিন্তু ও সন্তুষ্ট এবং পরিপূর্ণ বোধ করছিল।

যেই তাকে চুদছিল, সে কিছু না বলে মনোরমার গুদ থেকে তার বাঁড়া বের করে নিল। মনোরমা কিছু জানার আগেই সে উধাও হয়ে যায়। মনোরমা চুপ করে ওর বিছানায় শুয়ে থাকে, এই ভেবে যে আজ পর্যন্ত কেউ তাকে এত সুখী করেনি।
 

Users who are viewing this thread

Back
Top