What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমিনার গল্প - আমিনা কাজী (হিন্দি থেকে বাংলা অনুবাদ) (1 Viewer)

apu008

Exclusive Writer
Story Writer
Joined
Mar 31, 2019
Threads
33
Messages
1,439
Credits
69,227
Butterfly
আমার নাম আমিনা কাজী। আমার স্বামী শফিক কাজী ঠিকাদারি কাজ করতেন। তার কাজগুলো ছিল অনেক বড় বড় ও দীর্ঘ সময়ের। রশিদ কোরেশি নামে তার একজন ম্যানেজার ছিল। তিনি তার বন্ধু ছিল এবং তার সমস্ত কাজ দেখাশোনা করত। রশিদ সকাল আটটায় আমাদের বাড়িতে আসত এবং নাস্তা করে আমার স্বামীর সাথে সাইটের উদ্দেশ্যে রওনা দিত। আমি তাকে রশিদ নামে ডাকতাম এবং তিনিও আমাকে শুধু আমিনা বলেই ডাকত। সে সময় তার বয়স ছিল প্রায় তেইশ বছর এবং সে দেখতে খুবই সুদর্শন ছিল। মাঝে মাঝে আমার সাথে মজাও করতো। বিয়ের পাঁচ বছর পর আমার স্বামী গাড়ি দুর্ঘটনায় মারা যান। এখন আমি তার সব কাজ পরিচালনা করি এবং রশিদ আমাকে সাহায্য করে।

আমার স্বামী খুব সেক্সি ছিল এবং আমিও তাই ছিলাম। তার চলে যাওয়ার পর, আমি প্রায় ছয় মাস সেক্স করিনি, তাই আমি বিষণ্ণ বোধ করতে লাগলাম। একদিন রশিদ বললো, "কি ব্যাপার আমিনা, আজকাল তোমার খুব মন খারাপ!"

আমি বললাম, "এই এমনি!"

বললেন, "তোমার দুঃখের কারণটা বলবে না? হয়তো তোমার দুঃখ দূর করতে আমি কিছু সাহায্য করতে পারি।"

আমি বললাম, তুমি চাইলে আমার দুঃখ দূর করতে পারো। আজ সারাদিন অনেক কাজ। সন্ধ্যায় আমার মন খারাপের কারণটা অবশ্যই বলব। আমার দুঃখের কারণ জানার পর হয়তো তুমি আমার দুঃখ দূর করতে পারবে। আমার দুঃখ দূর করতে হয়তো তোমার অনেক সময় লেগে যাবে, হয়তো সারা রাত কেটে যাবে ... তাই আজ তুমি তোমার বাসায় বলে দাও যে কাল সকালে তুমি আসবে। সন্ধ্যায় সব বলবো!"

সে বলে, "ঠিক আছে।"

আমরা দুজনেই সারাদিন কাজ করেছি। এক মিনিটও সময় পেল না। বাড়ি ফেরার পথে রাত আটটা বেজে গেল। বাসায় পৌঁছে রশিদকে বললাম, "আমি পুরোপুরি ক্লান্ত। প্রথমে আমি গরম পানি দিয়ে গোসল করব...তারপর কথা বলব...ততক্ষণ পর্যন্ত তুমি আমাদের দুজনের জন্য একটা করে প্যাগ তৈরি করে নাও।"

বলে, আমিও গোসল করতে চাই। আগে তুমি গোসল কর, তারপর আমি গোসল করব।"

আমি গোসল করতে গেলে রশিদ পেগ বানিয়ে বসে টিভি দেখতে লাগল। পনের মিনিট পর আমি গোসল সেরে বাথরুম থেকে বেরিয়ে এলাম, আমার পরনে ছিল শুধু গাউন। গাউনের বাইরে থেকে আমার সারা শরীরের আভা স্পষ্ট দেখা যাচ্ছিল। রশিদ আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল, আজ তোমাকে খুব সুন্দর লাগছে। আমি শুধু হাসতে থাকলাম। এরপর রশিদ গোসল করতে যায়। আমি টিভি দেখতে দেখতে সোফায় বসে আমার পেগ পান করতে লাগলাম। কিছুক্ষন পর রশিদ আমাকে বাথরুম থেকে ডাকলো, তারপর আমি বাথরুমে গিয়ে জিজ্ঞেস করলাম, "কি ব্যাপার?"

সে ভেতর থেকে বলল, আমিনা! জামা কাপড় না নিয়েই গোসল করতে এসেছি, আমি এখন কি পরব!"

আমি বললাম, "তুমি তোয়ালে জড়িয়ে বাইরে এসো। আমি এখন তোমার জন্য কাপড়ের ব্যবস্থা করব।"রশিদ তোয়ালে জড়িয়ে বেরিয়ে এলো। আমি বললাম, "তুমি বসে টিভি দেখো, আমি আরো একটা পেগ বানিয়ে দিবো। তার পর তোমার জন্য কাপড়ের ব্যবস্থাও করে দেব। সে সোফায় বসে টিভি দেখতে লাগল। আমি হুইস্কির দুটি শক্ত পেগ তৈরি করে একটি রশিদকে দিলাম। সে চুমুক দিতে লাগল। আমিও সোফায় বসে পেগ পান করতে লাগলাম।

রশিদ আমাকে জিজ্ঞেস করল, "এখন তোমার দুঃখের কারণ বলো। আমি তোমার দুঃখ দূর করার চেষ্টা করব।"

আমি উঠে রশিদের পাশে বসলাম। তারপর ওর বাঁড়ায় হাত রেখে বললাম, "এটাই আমার দুঃখের কারণ। আমার স্বামী মারা যাওয়ার ছয় মাস হয়ে গেছে এবং তারপর থেকে আমি খুব তৃষ্ণার্ত। তিনি প্রতিদিন আমাকে প্রচণ্ডভাবে ভালবাসতেন। আমি ছয় মাস ধরে মোটেও সেক্স করিনি এবং তুমি সেই ফাঁকটি পূরণ করতে পার!

সে কিছু বলল না। আমি রশিদের বাঁড়া থেকে গামছাটা সরিয়ে দিলাম। রশিদের বাঁড়াটা ঢিলেঢালা হলেও অনেক লম্বা আর মোটা ছিল।

আমি বললাম, "তোমার বাঁড়া তার বাঁড়ার চেয়ে লম্বা এবং মোটা দেখাচ্ছে। "আমি তোমার সাথে সেক্স করতে চাই!"

সে বলল, "আমি তোমাকে চুদতে পারব না!"

আমি জিজ্ঞেস করলাম, "কেন?"

রশিদ মাথা নিচু করে বলল, "আমার বাঁড়া দাঁড়ায় না!"

তার কথা শুনে আমি স্তব্ধ হয়ে গেলাম। আমি বললাম, "তোমারও তো দুই মাস আগে বিয়ে হয়েছে!"

তিনি বললেন, "আমার বাঁড়া দাঁড়ায় না, তাই সে এখনও কুমারী। এ কারণে আমার স্ত্রী আমার ওপর খুব রাগ করে। সে বলে তোমার বাঁড়া যখন দাঁড়ায় না তখন তুমি আমাকে বিয়ে করলে কেন!

আমি মনে মনে হতাশ হলাম। অনেক আশা করেছিলাম আজকে আমার মন খারাপ এর একটা গতি হবে। শারীরিক প্রয়োজন মেটানোর লোক একটা ফিট হবে, বাহিরে কোথাও খোজা লাগবে না। নাহ তা আর হল না। এখন বাহিরেই একটা কিছু ব্যবস্থা করতে হবে। কিছুক্ষন পর রশিদকে বললাম, "ঠিক আছে, আমি যখন নিজের জন্য একজন ভালো মানুষ খুঁজে পাব, যার বাঁড়া অনেক লম্বা এবং মোটা এবং যে আমাকে দীর্ঘ সময় ধরে চুদতে পারে... তার পরে তুমি একদিন তোমার স্ত্রীকেও এখানে নিয়ে আসতে পারবে। আমি তোমার বউকেও চোদন খাওয়াব। এইভাবে তোমার স্ত্রীও হানিমুন উদযাপন করবে এবং চোদা খাওয়ার মজা পাবে। এর পর সে কখনো তোমার উপর রাগ করবে না। কী এটা ঠিক আছে?"

রশিদ বললো, "তুমি কি ঠিক বলেছো যে সে আমার উপর আর রাগ করবে না?"

আমি বললাম, "হ্যাঁ... আমি সত্যি বলছি, কিন্তু যখন তুমি তোমার বউকে এখানে নিয়ে আসবে, তাকে কিছু বলবে না!"

রশিদ বলল, ঠিক আছে!
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top