What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

এ কেমন টিউশনি স্যার!!! - হিন্দি থেকে বাংলা অনুবাদ (1 Viewer)

apu008

Exclusive Writer
Story Writer
Joined
Mar 31, 2019
Threads
33
Messages
1,439
Credits
69,227
Butterfly
আমি একটি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ইংরেজি পড়াই। আমার বয়স চল্লিশের কাছাকাছি হবে। আমি আমার স্বাস্থ্যের ব্যাপারে খুবই সচেতন, সম্পূর্ণ যত্ন নিই, তাই আমাকে এখনও ত্রিশ বছরের যুবকের মত মনে হয়। আমার স্ত্রীও চাকরি করে। সে একটা কারখানার ম্যানেজার এবং খুব ভোরে চলে যায়। আমার স্কুলের ছাত্রীদের মধ্যে আমি খুবই জনপ্রিয়... প্রায় প্রতিটি ছাত্রীই সারাদিন আমাকে কিছু না কিছু জিজ্ঞেস করার অজুহাতে স্টাফ রুমে বা কোথাও আমার সাথে দেখা করতে আসে। আমিও তাদের সবরকম সাহায্য করি এবং এই অজুহাতে আমিও তাদের খুব কাছ থেকে দেখি। কিছু মেয়ে খুবই সুন্দরী। আবার কিছু মেয়ের খুব ভালো শারীরিক বিকাশ হয়েছে। এরকম প্রায় পাঁচ থেকে ছয়জন মেয়ে আছে। এমনই একটি মেয়ে নাম- সাধনা। সা

ধনাকে দেখে কেউ বলবে না সে দ্বাদশ শ্রেণীতে পড়েছে। সতেরো বছর বয়স হয়েও দেখায় বিশ এর মত। ওর বুকের বিকাশ বিবাহিত মহিলার চেয়ে কম নয়। আমি প্রায়ই খুব লোভের সাথে ওর বুলগের দিকে তাকাই। যখনই সে আমার সাথে দেখা করতে আসে, আমি আশা করি স্কুলের ইউনিফর্মের সাদা কুর্তির যে কোনও বোতাম যাকে খোলা থাকে এবং আমি কিছু দেখতে পাই। সাধনাও অনেকবার চেষ্টা করত যে কোনোভাবে সে যেন আমার কাছে দাঁড়ায় এবং আমাকে স্পর্শ করে। আমিও একই জিনিস চেষ্টা করতে থাকি।

হাফ ইয়ারলি পরীক্ষা ঘনিয়ে এসেছিল। মেয়েরা প্রায়ই আসতে থাকে কিছু না কিছু জিজ্ঞেস করতে। কিছু মেয়ে বাড়িতেও আসতে শুরু করেছে। একদিন সকালে সাধনা আমার বাসায় এলো।আমি বাড়ির বাইরে বাগানে একটা চেয়ারে বসে আছি। আমার পরনে টি-শার্ট আর হাফ প্যান্ট। সাধনার পরনে ছিল ঢিলেঢালা কুর্তা আর জিন্স। সাধনা এসে আমার সামনে বসল। আমি ওকে পড়া বুঝাতে লাগলাম। বাগানের টেবিলটা একটু নিচু হওয়াতে সাধনা ঝুকে বসে পড়া বুঝতে লাগল। সাধনার কুর্তার উপরের কয়েকটা বোতাম খোলা ছিল। আমি পড়ানোর ফাকে ফাকে মনোযোগ দিয়ে দেখলাম। কুর্তার ভিতরে কিছু পরে নি এবং ওর বড় বড় স্তনগুলো এদিক ওদিক নড়ছে। মাঝে মাঝে এমন অবস্থায় আসে যে আমি স্পষ্ট দেখতে পেতাম। আমি পুঙ্খানুপুঙ্খভাবে এটা উপভোগ করছিলাম। সাধনও ব্যাপারটা বুঝতে পেরেছিল। সে আর একটু ঝুঁকে পড়ল। এবার ওর কুর্তার খোলা অংশটা সম্পূর্ণ আমার সামনে। ওর উত্থান দেখে আমি অবাক হয়ে গেলাম। আমি মনে মনে ভাবি ওর কাপের আকার অবশ্যই সি প্লাস হবে। যখনই সে নড়া চড়া করে, আমার হৃদয় অদ্ভুত তরঙ্গে ভরে যেত। সাধনা চলে যাওয়ার সময় সে আমার দিকে দুষ্টু দৃষ্টিতে তাকিয়ে বলল, "স্যার, আপনার যেমন ভালো লেগেছে আমারও ভালো লেগেছে। কাল আবার আসবো।" মনে মনে আগামীকালের জন্য পরিকল্পনা করতে লাগলাম।

পরের দিন সকালে সাধনা এল। আমার স্ত্রী চলে গেছে সকালেই। সাধনা একটা স্লিভলেস টি-শার্ট পরেছিল যার গলা একেবারে নীচে অনেকখানি খোলা। ওর স্ফীতি আজ খুব স্পষ্টভাবে দৃশ্যমান। নীচে হাঁটু দৈর্ঘ্যের জিন্স পরে আছে। ওর মজুত পাগুলোও দেখতে আশ্চর্যজনক সুন্দর। আমরা দুজনেই রুমে একা ছিলাম। সে কিছু প্রশ্ন করল, আমি তাকে বুঝিয়ে বললাম। সাধনা তার নোট খাতায় কিছু লিখতে থাকে। সে নত হওয়ার সাথে সাথে তার বুলেজ আরও দৃশ্যমান হয়ে উঠল। আমিও তার দিকে তাকাতে লাগলাম এবং সেও চুপিচুপি আমার দিকে তাকাতে লাগল। হঠাৎ আমাদের দুজনের চোখ মিলল। আমরা দুজনেই একবার ঘাড় নাড়লাম কিন্তু পরের মুহুর্তে সাধনা আবার আমার দিকে অপলক দৃষ্টিতে তাকাতে লাগল। আমি ওকে বললাম, "তুমি এমন পোশাক পরে এসেছ কেন?" সাধনা বললো "আমিও পছন্দ করি আর আপনারও ভালো লাগে!" এই বলে মেয়েটা হাসতে লাগলো। সে তার জায়গা থেকে উঠে আমার কাছাকাছি এসে দাঁড়াল। আমার দিকে তাকিয়ে বলে, "স্যার," আমি ওকে দূরে থাকতে ইঙ্গিত করার সাথে সাথে সে আমার হাত ধরে নিজের স্তনের উপর রেখে জোরে চাপ দিল। আমার ভালো লাগলো কিন্তু মুখ দিয়ে একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো। আমি আর থাকতে না পেরে ওকে কোলে তুলে নিলাম। সাধনাও আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো। এবার আমি আমার হাত দিয়ে ওর গাল দুটো চেপে ধরে ওর গালে চুমু খেলাম। মুখ দিয়ে বেরিয়ে এল আরও একটা দীর্ঘশ্বাস। সে আমার টি-শার্টের বোতাম খুলতে লাগল। আমি সাথে সাথে আমার টি-শার্ট খুলে ফেললাম এবং ওর টি-শার্টটিও খুলে ফেললাম। আমি ওকে কোলে তুলে আমার বেডরুমে নিয়ে এলাম। আমি ওকে বিছানায় শুইয়ে দিয়ে ওর স্তনগুলো দেখতে লাগলাম। তারা আমাকে পাগল করে দিচ্ছিল। তারপর সাধনা টেনে আমার হাফ প্যান্ট খুলে দিল এবং তার পরে সে তার জিন্সটাও খুলে দিল। ওর উরু আর খালি পা দেখে আমি উড়ে যাই। সে তার দুই হাত আমার দিকে ছড়িয়ে দিল। আমি সঙ্গে সঙ্গে ওর উপর শুয়ে পড়ি। এখন আমাদের দুজনের নগ্ন শরীর একসাথে মিশে গেছে এবং শ্বাস-প্রশ্বাস দ্রুত চলতে শুরু করেছে। আমি সাধনার গালে আর গলার নিচে চুমু খেতে লাগলাম। সাধনাও একইভাবে আমাকে চুমু খেতে লাগলো। সাধনা আমার কল্পনার চেয়ে অনেক বেশি গরম হয়ে উঠল।
 

Users who are viewing this thread

Back
Top