What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গ্রামের বাড়িতে নতুন বন্ধুর সাথে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গ্রামের বাড়িতে নতুন বন্ধুর সাথে - by debika1

(সংসারের কাজ সামলে গল্প লিখি কেবল আপনাদের বিনোদনের জন্যই। তাই গল্প কেমন লাগছে ফিডব্যাক দিন।)

বেড়াতে এসেছি মায়েদের গ্রামের বাড়িতে মায়ের সাথে। বাবা আসতে পারেনি অফিসের কাজের চাপে। আমার নাম মিতুল। ভালো নাম রাজন্যা সেন।

এখানে অনেক বন্ধু হয়েছে। তবে ওদের মধ্যে আমার সবচেয়ে প্রিয় বন্ধু মুন্না। ওরা মুসলমান। ওর বাবা তৌহিদচাচা আমাদের বাগানে কাজকর্ম করেন। আমাকে উনি পরী বলে ডাকেন। বলেন পরীর মতো ফুটফুটে সুন্দরী মেয়ে। আমার যদি এরম একটা মেয়ে থাকত!

মুন্না আগে আমার মতো স্কুলে পড়ত। তবে এখন পড়াশোনা করে না বলল। ও ছেলে, আমি মেয়ে। কিন্তু আমি ওর থেকে বেশ কিছুটা লম্বা। বয়সেও আমার থেকে বছরদুয়েকের ছোটোই হবে। কিন্তু আমরা এই তিনদিনের মধ্যেই খুব ভালো আর কাছের বন্ধু হয়ে গেছি।

বাড়ির পেছনে এই পুকুরপাড়টা বেশ নির্জন। ঘাটে সিঁড়ি আছে। সেখানে বসে থাকি আমরা দুজন। আমি মাথা রাখি ওর কাঁধে। ও আমাকে জড়িয়ে ধরে। মাঝে মাঝে অন্য বন্ধুদের সাথে খেলাও করি।

এখন দুপুর। ঘাটের সিঁড়িতে আমার বাম পাশে বসে মুন্না। আমার পরনে একটা ফুলকাটা ফ্রক। মুন্নার খালি গা, ছোটো হাফপ্যান্ট। হঠাৎ মুন্না বলল, চ মিতুল, খুব ঘুম পাচ্ছে। এখানেই শুয়ে পড়ি।

আমি মুখ ভেটকে বললাম, ছ্যাঃ! এখানে এই নোংরা সিঁড়িতে কেউ শোয় নাকি? আমার এমন সাদা ফ্রক নোংরা হয়ে যাবে!

মুন্না আমাকে ভেংচি কেটে বলল, এই নোংরা সিঁড়ির উপর যে বসেছিস, তার বেলা?

আমি বললাম, চল আমাদের ঘরের বিছানায় গিয়ে শুই।

শেষমেশ মুন্না রাজি হল।

মুন্নাকে আমার সাথে দেখে মা ওর গালটা টিপে দিয়ে বলল, যাও সোনা, মিতুলের সঙ্গে খেলা করো।

মা তারপর গুনগুন করে গান গাইতে গাইতে ঘুমোতে চলে গেলেন নিজের ঘরে। মায়ের গলাটা ভারি সুন্দর।

আমার ঘরে এসে মুন্না বিছানার উপর টানটান হয়ে শুয়ে পড়ল। বলল, দরজাটা বন্ধ করে দে না।

আমি বললাম, কেন?

বলল, এমনিই।

আমি দরজাটা বন্ধ করে দিলাম।

মুন্নার পাশে বসে ওর গায়ে হাত দিয়ে ধাক্কা মেরে বললাম, ঘুম নয়, চল আমরা খেলি! কোন্ খেলাটা খেলবি বল… নাকি মোবাইলে মুভি দেখবি?

মুন্না কিছুতেই উঠল না।

রাগ করে শেষে ওর পাশের বালিশে মাথা দিয়ে শুয়ে পড়লাম। ওর দিকে পিছন ফিরে। ওর ওপরে রাগ হয়েছে আমার সেটা দেখাতে হবে তো!

একটু পরে টের পেলাম মুন্না হাত দিয়ে পিছন থেকে আমাকে জড়িয়ে ধরেছে।

ফিসফিস করে বলল, মিতুল, একটা খেলা খেলবি?

আমি কপট রাগের গলায় ওর দিকে না ফিরেই বললাম, কী খেলা?

মিতুল বলল, ওই চাদরটা খুলে আয় আগে দুজনে চাপা দিয়ে নিই।

চাদর নয়। কম্বল। এখন গরম নেই অতটা। আমি খুলে নিজের গায়ে নিলাম, মুন্নার গায়েও চাপা দিয়ে দিলাম। দেখি কী খেলার কথা বলছে ও।

মুন্না কম্বলের নীচে আমার আরও কাছে সরে এল। ওর খালি গায়ে আমার হাত ঠেকে যাচ্ছিল। হঠাৎ টের পেলাম মুন্না ওর প্যান্টটাও খুলে ফেলেছে। আমি চট করে ওর দিকে ফিরে দেখলাম ঠিক তাই! আমার বাঁ হাতটা ওর পেটের নীচে ঠেকে গেছে। ওখানে অনেক চুল ওর। আমার নেই। কিন্তু চুলের মধ্যে একটা শক্ত কী জিনিসে হাত লাগছে। দেখলাম একটা কালচে খয়েরি রঙের কলা বা বেগুনের মতো জিনিস। ওটা আবার লাফাচ্ছে।

আমি বললাম, ছিঃ মুন্না। কাউকে অসভ্য জায়গা দেখাতে নেই না?

মুন্না তখন বলল, অসভ্য জায়গা নয়। মজার জায়গা। তুই জানিস না মিতুল। আজ তোকে সব বলব।

বলে ও আমার আরও কাছে এসে আমার মুখে, কপালে, গলায়, ঘাড়ে সুড়সুড়ি দিতে লাগল। আমার ভালো লাগছিল। সারা শরীরে একটা শিরশিরানি হচ্ছিল। আগে কখনও এমনটা হয়নি আমার।

হঠাৎ ও আমার ফ্রকের মধ্যে হাত ঢুকিয়ে আমার বুক টিপতে লাগল। আমার দুদুদুটো মায়ের মতো বড় হয়নি, তবে মনে হচ্ছে ও ওগুলোই টিপছে হাত দিয়ে। ডলছে। আমার দারুণ লাগছিল। বললাম, এ কী করছিস?

ও হেসে বলল, আরাম লাগছে না?

আমি হেসে বললাম, হ্যাঁ খুউউউব। কিন্তু এই খেলাটা কী? আমি তো জানি না।

মুন্না আদুরে গলায় বলল, বলছি। আজ আমরা খেলাটা খেলবও। দরজা খোলা রেখে এটা খেলা যায় না। তাই তোকে দরজা বন্ধ করতে বলেছিলাম। বুঝলি পাজি মেয়ে?

ও আমার বাঁ হাতটা টেনে নিয়ে ওর ওই কলার মতো জিনিসটার উপর রাখল। মা বলে ওখানে আমাদের পুপু থাকে। কিন্তু আমার পুপু তো চেরা গর্তের মত। ওর পুপুটা ওরকম কলার মতো মোটা আর বড় হল কীকরে?

আমি ওর পুপুটা শক্ত করে মুঠোয় ধরলাম। বললাম তোর পুপুটা আমার মতো নয় কেন রে?

ও বলল, দূর পাগলী! ওটাকে পুপু বলে না। তোদের ওখানে পুপু থাকলেও আমাদের মানে ছেলেদের ওখানে থাকে নুনু। তুই আমার নুনুতে হাত দিয়েছিস। ওটা ভালো করে মুঠোয় ধরে হাতটা ওঠানামা করা।

তাই করলাম। দেখলাম কলার সামনেটা থেকে আস্তে আস্তে একটা লাল রঙের বলের মতো গোল কিছু বেরিয়ে আসছে। মুন্না মুখ দিয়ে আওয়াজ করছিল। যেন ওরও আমার মতো খুব আরাম লাগছে!

একসময় ও বলল, 'চল, এবার আমার নুনুটা একটু খেয়ে দেখ তো!

আমি মুখ ভেটকে বললাম, ইস্ ছিঃ! ওখান দিয়ে তো তুই হিসি করিস! ওটা আমি খাবো কেন? তাহলে তুই হিসি করবি কোথা দিয়ে আর ওই জায়গাটা তো নোংরাও!

মুন্না আমার বুক টিপতে টিপতেই বলল, আরে পাগলী! খাবি মানে কি আর সত্যি সত্যি খাবি নাকি? শুধু মুখের মধ্যে পুরো চুষবি। যেভাবে ললিপপ, লজেঞ্চুস বা আইসকিরিম চুষিস। বুঝলি বোকা মেয়ে?

আমি বললাম, আর তুই যদি আমার মুখের মধ্যে হিসি করে দিস তখন কী হবে?

ও হেসে বলল, আরে ভয় নেই রে! তুই মুখের মধ্যে নিয়ে তো দেখ!

তাই করলাম। শুয়ে শুয়ে নুনুটা চুষতে লাগলাম। লাল বলটা বেশ মজার। ওর মাঝখানে আবার একটা চেরা মতো ফুটোও আছে। মুন্না বলল ওখান দিয়েই হিসি বের হয়।

খেলাটা বেশ ভালো আর মজার। আমার পছন্দ হল।

ওর নুনুটা খেতে নোনতা স্বাদের। কিছুটা টকটকও আছে। বেশিক্ষণ চুষলাম না।

তারপর আমি আবার শুয়ে পড়লাম। চিৎ হয়ে। আমার ফ্রকটা তুলে এর মধ্যেই আমার জাঙিয়াটা হাঁটু অবধি নামিয়ে ফেলেছে মুন্না। এবার ও আমার উপর উঠে এল। তারপর আমি যেমন ওর নুনুটা খেলাম ও আমার বগল, ঠোঁট, কান, নাকের ফুটো, চোখ, নাইকুন্ডুলি, আর সব শেষে আমার পুপুটা খেতে লাগল। আমার সারা গায়ে ওর নাল মাখামাখি হয়ে গেল।

ও একবার বলল, তোর ঠোঁটটা খুব সুন্দর মিতুল। একদম সিনেমার মেয়েগুলোর মতন। লাল লাল, ফোলা ফোলা। মিষ্টি মিষ্টি খেতে। আর মুখ দিয়ে একটা মিষ্টি গন্ধও আসছে, আমার দারুণ লাগছে!

আমি বললাম, আর পুপুটা?

পুপুটা তো খুব মিষ্টি আর রসালো। একটা গন্ধও আছে। তবে ফুটোটা খুব ছোটো। হবারই কথা। মানাদিদিরও আগে ওরকম ছোটোই ছিল। তারপর আমি জোর করে করে আমার নুনুটা ওখানে ঢোকাতে ঢোকাতে এখন অনেকটা বড় হয়ে গেছে। তুই বললে তোরটাও আমি বড় করে দেবো, চিন্তা করিস না। মেয়েদের ফুটোয় নুনু ঢোকানোকে বলে চোদাচুদি। এই খেলাটার নাম চোদাচুদি খেলা।

আমার খুব আরাম লাগছিল। আমার গায়ের উপর লেপ্টে শুয়ে আছে খালি গায়ে মুন্না। আমার ফ্রক এখন কোমরে জড়ো করা, উপরটা খোলা। আর জাঙিয়া হাঁটুর নীচে। মুন্না আমার ওপর উপুড় হয়ে শুয়ে আমার নাকের ফুটোর ভেতরে জিভ দিয়ে চাটছে।

তারপর আমার দুটো মাইয়ের খুদি খুদি বোঁটা চুষল কিছুক্ষণ ধরে। সেসবের পর আমার মুখের কাছে মুখ এনে আস্তে আস্তে বলল, মিতুল, তোর পুপুটা খুব সুন্দর। কিন্তু আমি ওখানে নুনু ঢোকাবো না রে। তাহলে পরে বড় হয়ে শাদির পর তোর সমস্যা হতে পারে। মানাদিদি এখন আফসোস করে বলে আমাকে দিয়ে ওর পুপু চোদানো উচিত হয়নি। কেন বলে ঠিক জানি না, কিন্তু তোর খারাপ কিছু হোক আমি চাই না।

আমি অবাক গলায় বললাম, কিন্তু আমি খেলাটা খেলতে চাই। আমার খুব মজা লাগছে! এই তো বললি আমাদের পুপুর ফুটোতে তোদের নুনুটা ঢুকিয়ে খেলাটা খেলতে হয়! তা না করলে কী করে হবে?

মুন্না আমার গালে ঠোঁটে হামি দিতে দিতে বলল, সব হবে! জানিস, অনেক বড় বড় চাচা, খালারা তোদের মতো ছোটো মেয়েদের পুপুতে না ঢুকিয়ে তোদের হাগু করার গর্তে বাঁড়া ঢোকায়! বড় নুনুকে বলে বাঁড়া। হাগু করার গর্তে ঢোকালে নাকি পুপুতে ঢোকানোর চেয়েও বেশি মজা! তবে পুপুর মধ্যে রস ফেললে মেয়েটার বাচ্চা হয়। পোঁদুর মধ্যে ফেললে সেটা হয় না।

আমি অবাক গলায় বললাম, রস? কীসের রস মুন্না?

মুন্না বলল, আমি তোকে কিছুক্ষণ চুদে তোর ফুটোর মধ্যে আমার নুনুর মুখ থেকে একরকম রস বের করে ফেলে দেবো। ছেলেদের নুনু দিয়ে ওই ঘন সাদা রসটা বের হয়। ওটাকে বলে বীর্য। পুপুর ফুটোয় নুনু বা বাঁড়া ঢুকিয়ে চুদতে চুদতে মেয়েদের মধ্যে বীর্য ফেললে মেয়েদের পেটে বাচ্চা আসে। নয় মাস পরে সেই বাচ্চা পেট থেকে বের করা হয়। আর বাচ্চা না চাইলে মেয়েদের পোঁদুর ফুটোতেও বীর্য ফেলা যায়। তাতে কিছু ক্ষতি হয় না।

আমি মুখ ভেটকে বললাম, ইস্! হাগু করার ফুটোটা তো কত নোংরা! ওখানে কেউ নুনু ঢোকায় নাকি? কিছুই ঢোকায় না।

মুন্না হেসে বলল, অতটাও নোংরা নয় যতটা বলছিস। আর এই খেলাটার মজার কাছে ওসব কিছুই না। তুই জানিস না কিছু। আমি তো এখন মানাদিদি, ফড়িংদিদির পোঁদের মধ্যেই নুনু ঠাপিয়ে রস ফেলি। ওরাও রাগ করে না, মজা পায়।

বাঃ, তাহলে দারুণ খেলাটা তো!

হ্যাঁ, খুব মজার খেলা। তবে এটা বড়দের লুকিয়ে খেলতে হয় এই যা মুশকিল!

মানে? কেন? কেন?

ও তুই বুঝবি না। সবার সামনে এসব করা যায় না। বড়রাও এই খেলাটা খেলে, তবে আমাদের মতোই আড়ালে। দরজা বন্ধ করে।

আচ্ছা মুন্না, তোদের বা মানাদিদি, ফড়িংদিদিদের বাড়িতে তো অনেক লোক! আমাদের মতোন তোদের বাড়িতে অনেক অনেক ঘরও নেই। তাহলে তোরা এই খেলাটা খেলিস কোথায়?

সে আছে! আমরা তো সকালে মাঠে হাগতে যাই। মানাদিদি বা ফড়িংদিদি মাঠে যাবার সময় আমাকে আব্বুর মোবাইলে কল করে। আব্বু তো অত ফোনের ব্যাপারস্যাপার জানে না, ফোন সঙ্গে রাখেও না কখনও। আমার কাছেই থাকে। আমি ওদের ফোন পেলেই মাঠে চলে যাই। ওখানে কোনো গাছতলায় বা ঝোপের আড়ালে ওদের গুদ বা পোঁদে নুনু ঢুকিয়ে চুদি। ফড়িংদিদি বরের সাথে পুপু মারামারি খেলা খেলে ক'মাস আগে বাচ্চা দিয়েছে, এখন তাই ওর বুকের দুধও হয়েছে, খাই। গুদ আগে মানাদিদিরই মারতাম, ফড়িংদিদি গুদে ঢোকাতে দেয় না শুরু থাকতেই। এখন ওদের দুজনের পোঁদ মেরেই রস ফেলি, মাঝে মাঝে মুখেও ফেলি। নুনু দিয়ে রসটা বের হয়ে গেলে ছেলেদের শরীর দুবলা হয়ে যায়। ঘুম পায়। আমি তারপর তাই গাছের ছায়ায় বসে জিরোই আর ওরা আমার সামনেই বসে হাগু করে নেয়, দেখি পাইখানার সাথে আমার ফেলা সাদা সাদা রসটাও বেরিয়ে যায়।

উত্তেজনায় আমার গা শিরশিরিয়ে উঠল। আর তখনই পুপু দিয়ে ফচ করে বেরিয়ে এল জলে মতো কিছু একটা। মুন্না হেসে বলল, খেলার সময় ওই রসটা মানাদিদি বা ফড়িংদিদিরও বেরোয়। তবে ছেলেদের রসটা যেমন মেয়েদের পেটের ভেতর ফেলতে হয়, মেয়েদের রসটা বাইরে নষ্ট হয়।

তারপর ও জিভ দিয়ে চেটেপুটে সেই রসটা খেয়ে নিল। বলল, আমি নষ্ট হতে দিই না, খেয়ে নিই সবটা। আমি মুগ্ধ ভাবে ওর দিকে চেয়ে ছিলাম।

তারপর ও আমাকে বলল, উপুড় হয়ে শুতে। আমিও তাই করলাম। জাঙিয়া নামানোই ছিল। তাই আমার পোঁদের গর্তটা এখন ওর সামনেই।

মুন্না হুড়মুড় করে ঝাঁপিয়ে আমার পোঁদে মুখ দিয়ে দিল। চাটতে লাগল। নাক ঠেকিয়ে গন্ধ নিতে লাগল। আমি দেখতে পাচ্ছিলাম না, টের পাচ্ছিলাম।

মুন্না বলল, মিতুল সোনা, তোরা বড়লোক। তোদের পোঁদেও সুগন্ধ। খুব করে সাবান লাগাস মনে হয়, তারপর ওই সেন্ট না কি ওটাও দিস। আর মানাদিদিদের পোঁদে বোঁটকা গন্ধ হয়, গুদেও একটা বোদা বোদা গন্ধ। তোর গুদ পোঁদ খেয়ে সত্যিই আরাম!

আমি হেসে কোমর পেছন তোলা করে ওর মুখে আরও বেশি করে পোঁদটা ঠেসে ধরলাম। পুপু আর পোঁদু দিয়ে যে এরকম সুখ যে হতে পারে তা আমি কখনো ভাবিনি। আঙুল ঢোকাচ্ছে গর্তে। দারুণ লাগছে।

তারপর মুন্না থুক করে একগাদা থুতু দিল পোঁদে। আমি বুঝলাম না কিছু। ও বলল, তোর পোঁদের ফুটোটাও একেবারে ছোটো। ওতে আমার মোটা নুনু ঢুকলে শুরুতে তুই ব্যাথা পাবি। তাই থুতু লাগিয়ে জায়গাটা নরম করে নিচ্ছি। ব্যাথা কম পাবি।

মুন্না দুহাতে আমার পাছার দাবনা দুদিকে টেনে পাছার ফুটো ভালো করে দেখে নিল। তারপর ওর শক্ত মোটা নুনুর লাল গোল মাথাটা আমার পাছার ফুটোয় সেট করে নিল। দুহাতে আমার কোমর শক্ত করে ধরে নিজের দিকে টেনে ধরল। তারপর বলল, মিতুল নে আমার নুনুটা তোর পোঁদে নে! এই বলে আমার পোঁদে আস্তে একটা ঠাপ দিল। পোঁদের ভিতর পচ করে ওর নুনুটা গেঁথে গেলো। আমি ব্যাথায় চিৎকার করে উঠলাম, মা গো!

আমার কান্না পাচ্ছিল। কিন্তু মুন্নার কথা ভেবে দাঁতে দাঁত চেপে বিছানায় পেট চেপে শুয়ে রইলাম। মানাদিদিরা যদি পারে, আমি কেন পারব না তাহলে? আর ছেলেদের সাদা সাদা রসটা কেমন হয় সেটাও দেখতে ইচ্ছে করছে খুব।

মুন্নার পুরো নুনুটা কখন যে আমার ছোটো পোঁদের গর্তে একটু একটু করে পুরোটা ঢুকে গেছে ব্যাথার চোটে তা টেরই পাইনি। তারপর যখন আরাম পেতে শুরু করলাম তখন বুঝতে পারলাম। মুন্না জোরে জোরে আমার পোঁদের মধ্যে ওর নুনুটা চেপে চেপে দিচ্ছিল। জোরে জোরে নিশ্বাস নিচ্ছিল।

ও নরম গলায় বলল, তোর পাছাদুটো কী ফোলাফোলা আর নরম রে মিতুল! এর উপর কোমর-পেট রেখে শুয়ে চুদতে দারুণ আনন্দ হচ্ছে!

আমি মিষ্টি করে হেসে বললাম, থ্যাংক ইউ মুন্না!

একটু পর আমি বললাম, কতক্ষণ চলবে এরম?

মুন্না বলল, এই তো! প্রথমে আমি তোর পাছায় নুনু ঢুকিয়ে তোর কুমারীত্ব হরণ করলাম। এবারে তোকে এইরকম ঠাপ দিতে দিতে তোর পাছার ভিতর দিয়ে পেটে আমার রস মানে যেটাকে বলে বীর্য সেটা ঢেলে দেবো। তারপর তোর ছুটি!

আমি বললাম, তাড়াতাড়ি কর! কেউ এসে পড়লে তো দরজা খুলতে হবে।

ও বলল, দাঁড়া দাঁড়া। আমি তো ছোটো, বেশিক্ষণ পারি না। আর কয়েক মিনিট লাগবে। বড় হলে অনেকক্ষণ ধরে চুদতে পারব, ফড়িংদিদি বলেছে।

আমি উপুড় হয়ে শুয়েই বুক অবধি তুলে মোবাইলটা নিয়ে গেম খেলতে লাগলাম। মুন্না নুনু ঠাপাতে লাগল ননস্টপ, পোঁদেও আরাম। ডাবল মজা!

একসময় মুন্না আমার গায়ে আরও ঘন হয়ে এল। তারপর আমার কানের কাছে মুখ এনে ফিসফিস করে বলল, আমার পরী রাণী মিতুল সোনা! দেখ, এবার আমার রসটা আমি তোর পোঁদের মধ্যে ফেলবো। সেটা তোর পোঁদ দিয়ে সোজা চলে যাবে তোর পেটে। কিন্তু তাতে তোর বাচ্চাও হবে না। কিন্তু তোর পোঁদের মধ্যে আমার যত বেশি মাল বের হয়ে তোর পেটে যাবে, জানবি আমি তত বেশি তোকে ভালোবাসি। তোর পেটের ভেতরে আমি আমার রস ঢালছি মানেই আমি তোকে ভালোবাসি। ওর দুহাত তখন আমার দুটো দুদুতে।

আমি ওর মুখের দিকে তাকিয়ে অল্প হেসে বললাম, এরকম হয় আমি জানতামই না। খেলাটা খুব ভালো! আমি তো এতদিন জানতাম পুপু দিয়ে শুধু হিসি করে আর পোঁদু দিয়ে হাগু। তুই একটা দারুণ খেলা শেখালি আজ মুন্না। থ্যাংক ইউ রে!

এরপর জোরে জোরে কয়েকটা ঠাপ দিয়ে মোটা শক্ত বাঁড়াটা আমার পোঁদের একদম ভেতর পর্যন্ত ঠেলে দিল আর আমার গালে জোরে জোরে চুমু দিতে লাগল। আমিও ওর দিকে পোঁদ তুলে ধরলাম। তখন ওর নুনুটা ফুলে ফুলে কাঁপতে কাঁপতে আমার পোঁদের ভিতর গরম গরম রস ঢালতে লাগল। আমি সবটাই বুঝতে পারছিলাম। ওর নুনুর সবটুকু আঠা আমার পেটের মধ্যে যাবে! ভাবতেই কেমন যেন রোমাঞ্চ হচ্ছিল!

তারপর ওর নুনুটা নিস্তেজ হয়ে পড়ল। মুন্না নিজেও অনেক টায়ার্ড হয়ে গেছিল। ওর বলা কথা মতোই নুনুটা ছোটো হয়ে আসতে আমার পোঁদুর ফুটো থেকে নিজে নিজেই বেরিয়ে এল। ওটায় ওর সাদা সাদা রস আর অল্প অল্প আমার হলুদ রঙের পটি লেগে ছিল। কিন্তু ওরও ঘেন্না লাগছিল না আর আমারও নয়। আমার কয়েকটা জোর পাদুও হল। তা দেখে মুন্না হাসল। হাঁপাতে হাঁপাতেই আদর করে আমার ঠোঁটে চুমু খেয়ে বলল, আজকে তোর পোঁদের কুমারীত্ব আমি নিয়ে নিলাম রে মিতুল, আমার পুতুল! তোর ডবকা পোঁদুটা আজ থেকে পুরো আমার, বুঝলি?

আমি ওর দিকে চেয়ে লজ্জা লজ্জা হাসি হাসলাম। দেখলাম ঘরে ফ্যান চললেও ও পুরো ঘেমে-নেয়ে গেছে। কিন্তু আমার তেমন ঘাম হয়নি।

আমার জাঙিয়া দিয়ে নিজের বাঁড়ার মুখ আর আমার পোঁদ-গুদ ভালো করে মুছে পরিষ্কার করে দিল মুন্না। তারপর নিজে প্যান্ট ভালো করে পরে নিয়ে আমার পাশে শুয়ে পড়ল। যেন কিছুই হয়নি।

একটু পরেই ও ঘুমিয়ে পড়ল। ডান হাতটা আমার গায়ের ওপর রেখে। আমি নিজের পোঁদে আঙুল ঢুকিয়ে ভেতর থেকে ওর মালগুলো বের করতে লাগলাম অল্প অল্প করে। আমার পটি পাচ্ছিল। একটু পরে উঠে গা থেকে মুন্নার হাতটা সরিয়ে উঠে বসলাম।

দেখি বিছানার ধবধবে চাদরে ওর রস কয়েক ফোঁটা পড়ে বড় বড় দাগ হয়ে গিয়েছে। মা জিজ্ঞেস করলে কিছু একটা বলে ম্যানেজ করতে হবে।

কলঘরটা বেশ দূরে। মায়ের শোবার ঘরটা পেরিয়ে যেতে হয়। মায়ের ঘরের দরজা বন্ধ। ঘুমোচ্ছে।

কিন্তু না। ঘরের সামনে দিয়ে যেতে যেতে কানে এল বন্ধ ঘরের ভেতর থেকে গানের আওয়াজ, 'সজনী সজনী রাধিকা লো….' আর তৌহিদচাচার মৃদু গলার শব্দ। বলছে, ভাবি, আজ তুমি যে তোমার গুদে মাল ফেলতে দিলে এ আমার সৌভাগ্য! আমি আর কিছু চাই না, তোমার মেয়ের মতো ফুটফুটে একটা মেয়ে চাই শুধু। তোমার মেয়ে সুন্দরী হয়েছে কারণ তুমি সুন্দরী। আমার ওরকম একটা মেয়ে হলে একটু বড় হলেই রোজ ওকে চুদবো। বিবির অভাবটা পূরণ হবে।

মায়ের আদুরে গলা পেলাম, ও চিন্তা কোরো না তৌহিদভাই। সুমন্তর সঙ্গে আমার ডিভোর্সটা তো হয়েই যাবে। তারপর আমিই না হয় তোমার বিবি হয়ে থাকব এখানে। তখন যত ইচ্ছে চুদবে আমাকে। দেখবো তোমার শরীরে কত্ত রস! বছর বছর তোমার বাচ্চা বিয়োবো আমি।

তারপর চুমু খাওয়ার আওয়াজ পাওয়া গেল।


আমি একটু আগে মুন্নার থেকে জানা কথাগুলো মেলাতে মেলাতে বাথরুমের দিকে এগোলাম।
 

Users who are viewing this thread

Back
Top