What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অর্পার রাসলীলা - by suckerfuckersf

আমার নাম সৌম্য। আমি এখন যে ঘটনাটা বলব সেটা আমার ছোটো বোন অর্পা এবং আমার বন্ধু সাকিবকে নিয়ে। ঘটনার শুরু হিসেবে কিছু পটভূমি না বললেই নয়। আমার বাবা প্রাইভেট ফার্মের একজন ইঞ্জিনিয়ার এবং আমার মা গৃহিণী, আমরা দুই ভাইবোন, আমি সৌম্য এবং আমার ছোটোবোন অর্পা যে ক্লাস ১২ পড়ে। আমি কলেজে সেকেন্ড ইয়ারে পড়ি এবং আমার বন্ধু সাকিবও আমার সাথে একই কলেজে পড়াশোনা করে।

আমার বোন অর্পা দেখতে শ্যাম বর্ণের মোটামুটি সুন্দরীই তবে ফিগার তার জোস! এই ডাবকা ফিগারের কারণেই সে বহুল পরিচিত, পাড়ার প্রায়ই সকল পুরুষরাই কামনার চোখে দেখতো। এত অল্প বয়সে অর্পার মতো ভরাট বুক আর ডাবকা পাছা আর কারো নেই। অর্পাও এ ব্যাপারটা খুব ভালোভাবেই বুঝতো এবং নিজেকে বরাবরই সেভাবেই কামুক করে উপস্থাপন করতো, উদাহরণ হিসেবে বলা যায় সে গোসল করে সবসময়ই টাইট জামা পড়ে ওড়না ছাড়াই ছাদে যেতো এবং পাশের বাড়ির ছাদ থেকে মেসের ছেলেপেলেরা উপভোগ করতো। এ ব্যাপারটা অর্পাও উপভোগ করতো, তবে প্রকাশ্যে তেমন কিছু করতো না। তো এভাবেই চলছিলো সবকিছু।

এদিকে সাকিব আমার খুব কাছের বন্ধু হিসেবে খ্যাত। আমার বাসায় তার অবাধ যাওয়া আসা ছিলো, যদিও তার সাথে আমার পরিচয় বেশিদিনের নয়। সাকিব খুব সহজেই মানুষের মনকে হাত করতে পারত এবং মাগীবাজ ছিলো। সাকিবের অনেক এক্স ছিলো, তাদের প্রায় সবার সাথেই সাকিব সেক্স করেছে এবং আমাকে তার কিছু এক্স জিএফের নুডও দেখিয়েছিলো। সে খুব সহজেই মেয়েদের পটিয়ে সেক্স করতে ওস্তাদ। আমি এজন্য তার প্রতি কিছুটা ঈর্ষান্বিত ছিলাম।

যখন থেকে আমি ঘটনা উপলব্ধি করতে শুরু করি সেই প্রথমদিন আমি সকাল সাড়ে ১০ টার দিকে ঘুম থেকে উঠে গোসলে যাই, সেদিন ১১টার দিকে সাকিবের আমার বাসায় আসার কথা, কলেজের ল্যাব-নোট নিয়ে কিছু কাজ ছিলো, বাবা সকালেই অফিসে চলেগিয়েছিলো আর মা একটা জরুরী কাজে বাইরে গিয়েছিলো। বাসায় শুধু আমি আর আমার ছোটো বোন অর্পা ছিলাম। আমি যখন গোসল করছিলাম তখন কলিং বেলের শব্দ শুনি, বুঝলাম সাকিব এসেছে। তাই আমি তাড়াতাড়ি পাচ-সাত মিনিটের মাঝে গোসল শেষ করে বাথরুম থেকে বের হই, আমার স্বভাব প্রায় সব কাজ নিঃশব্দে করার চেষ্টা করা তাই আমার দরজা খোলার শব্দ সাকিব এবং অর্পা শুনতে পায় নাই।

স্বভাব মতো আস্তে আস্তে পা ফেলে ড্রয়িং রুমের দিকে আগাচ্ছিলাম, তখনই পর্দার ফাক দিয়ে দেখি সাকিব আমার বোনকে কিস করছে আর তার দুদু টিপছে, আমি হতবিহবল হয়েগেলাম। কী হচ্ছে এসব! আমি স্বভাবমতো তখনও চুপচাপ। আমি আরো কিছুক্ষণ দেখলাম, সাকিবকে দেখলাম সে ধীরে ধীরে অর্পার জামার ভিতরে হাত ঢুকিয়ে মাই টিপছে। অর্পাও কম যাচ্ছে না, সে তার এক হাত সাকিবের প্যান্টের চেইনের ভিতর ঢুকিয়ে দিয়েছে।

আমি কিছুক্ষণ চিন্তা করলাম, ভাবলাম, দেখি বিষয়টা কতদূর গড়িয়েছে। তাই আমি আবার নিঃশব্দে বাথরুমের দিকে ব্যাক করে বাথরুমে ঢুকে পড়লাম, ধোন খারা হয়েগিয়েছিল, তাই মাল আউটও করলাম। এবার মাল আউট করে সশব্দে দরজা খুলে বের হলাম, যাতে তারা বুঝতে পারে আমি বের হচ্ছি, এবং যাতে তারা না বুঝে আমি বিষয়টা জেনে গেছি। বাথরুম থেকে বের হয়ে সশব্দে স্যান্ডেল পায়ে ড্রয়িং রুমের দিকে এগুচ্ছি। অর্পা ড্রয়িং রুম থেকে বের হয়ে এসেছে। আমাকে দেখে বলল, "সাকিব ভাইয়া এসেছে।" বলেই অর্পা নিজের রুমে চলে গিয়ে দরজা লাগিয়ে দিলো।

ড্রয়িং রুমে ঢুকতেই সাকিব বলল, "আরে দোস্ত এতক্ষণ লাগে গোসল করতে! দোস্ত থাম বাথরুমে যাই, হেবি চাপ দিছে।" আমি, "আচ্ছা যা।" বুঝলাম সাকিব বাথরুমে যেয়ে হ্যান্ডেলিং করে মাল আউট করবে। তা আমি সেদিনকার মতো কাজ শেষ করে সাকিব চলে গেলো, আমার সাথে অর্পার তেমন কোনো কথা হলো না। বিকেলে অর্পা মায়ের সাথে আমার খালামণির বাসায় গেলো। অর্পা তার মোবাইল রেখে গেছে, কৌতূহলী হয়ে তার মোবাইলটা চেক করলাম, ইরিব্বাস! সাকিব তো আমার বোনকেও ছাড়লো না জব্বর খেলছে সে! আমি প্রায় পনে একঘণ্টা ধরে তাদের ফেসবুকের কনভার্সেশনই পড়লাম। অর্পার নুড দিয়ে ভর্তি, মাঝে মাঝে সাকিবের ঠাটানো হোলও দেখা যাচ্ছে! চরম রগরগে সেক্সটিং হয় তাদের।

আমার বোনের ফিগার দেখে নিজেরই লোভ হতে লাগলো। আমি ৩ বার মাল আউট করলাম অর্পার নুড দেখে। ইমোতেও দেখলাম সাকিবের সাথে তার রাতে ভিডিও কনভার্সেশন হয়। বুঝলাম জল অনেকদূর গড়িয়েছে। কনভার্সেশনগুলা পড়ে জানলাম অর্পাকে সাকিব হোটেলে রুম ভাড়া করে সেক্স করার প্রস্তাব দিয়েছিলো, তবে অর্পা রাজি হয়নি, যদি হোটেলের রুমে কেউ ক্যামেরা ফিট করে রাখে, এদিকে সাকিব মেসে থাকায় মেসে ডেকে সেক্স করা সম্ভব হয় নি। তবে অর্পা আশ্বাস দিয়েছে তার বাসা ফাকা হলে জানাবে। আমার এগুলা পড়ে আরো উত্তেজনা বৃদ্ধি পেলো, আবার মাল আউট করলাম আবার।

অর্পার ফোন রেখে দিলাম আগের জায়গায়। সন্ধ্যার দিকে অর্পা বাসায় এলো। আমি এবারে কোনো প্রকার কথা বলবো না আগেই ঠিক করে রেখেছি, আমি পুরো সেক্সটা দেখতে কৌতূহলী। গভীর রাতের দিকে আমি আবার আমার গোয়েন্দাগিরি স্টার্ট করলাম। আমার রুমের পাশেই যেহেতু অর্পার রুম তাই আমার সুবিধাই হলো। আমাদের দুজনের রুমের সামনে একটি বেলকুনি ছিলো আমি আস্তে করে আমার রুমের দরজা খুলে বেলকুনিতে এসে অর্পার জানলার দিকে উঁকি দিলাম দেখলাম অর্পা পুরো নগ্ন হয়ে শুয়ে আছে, কানে ইয়ারফোন দিয়ে আছে। আর এক হাত দিয়ে ফোন মুখের উপর উচিয়ে রেখেছে অপর হাত দিয়ে ফিঙ্গারিং করছে।

এসব দেখে আমার ধোন বাবাজি খারা হয়েগেলো। আমি আমার রুমে এসে নিজের বোনকে ভেবে হাত মারলাম। এটা খুবই আফসোসের ব্যাপার নিজের বোনকে অন্যজন চুদবে। মনে মনে ফন্দি আটতে লাগলাম কী করা যায়! পরে ভাবলাম, না আমি চুদবো না তবে সাকিব চুদবে, সেটা উপভোগ করে দেখি কেমন লাগে! সাকিবেরও তো একটা ডাসা খালাতো বোন আছে! নাম তাজিন, যাকে সাকিবও চুদতে চায়। অর্পার মাধ্যমে সাকিবের খালাতো বোনকে হাত করা যায় ভেবে ফন্দি আটতে লাগলাম, এজন্য নিজের বোনকে বিসর্জন দিতে হবে।

একদিন সকালে দেখি খুব তাড়াহুড়া করে কোথায় যেনো যাচ্ছে। আমি মাকে জিজ্ঞাসা করলাম, "কই যাচ্ছো?" মা বলল আমার বড় মামার অবস্থা খুব সিরিয়াস, সেখানে যাচ্ছে ফিরতে ফিরতে রাত হতে পারে অথবা আজকে হসপিটালে থেকেও যেতে পারেন। এদিকে আমি দেখলাম বাবা তো অফিসে গেছে, বাবারও ফিরতে ফিরতে রাত দশটা এগারটা বাজে। বাসায় আমি আর অর্পা থাকবো শুধু। আমি তখন ভাবলাম যদি বাসায় অর্পাকে রেখে আমিও কোথাও যাই তাহলে ঘটনা আজকে ঘটবেই। যেই ভাবা সেই কাজ। আমি সকালে নাস্তা সেরে অর্পাকে বললাম, আমি একটু বাইরে যাচ্ছি।

অর্পা শুধু মাথা নাড়লো আর কিছু বলল না। আমি রেডি হয়ে বাসা থেকে বের হয়ে বাসার সামনের চায়ের টং এর ভিতরে যেয়ে এককোণায় বসলাম, যাতে আমাকে বাইরে থেকে স্পষ্ট দেখা না যায়। ওখানে বসে সাকিবের আসার জন্য অপেক্ষা করতে লাগলাম, প্রায় পনের বিশ মিনিটের মাথায় সাকিব রিক্সায় করে আসলো।

সাকিব বিল্ডিং এ ঢোকার তিন চার মিনিটের মাথায় আমিও বিল্ডিং এ ঢুকলাম, তবে আমি আমাদের অ্যাপার্টমেন্টে না গিয়ে ছাদে উঠলাম। ছাদের রেলিং এর বাইরে এসে অর্পার রুমের সামনের পর্দা ঘেরা বন্ধ জানলার সিলিঙ এর উপর এসে নামলাম। পাশেই লাগোয়া একটি আন্ডার কন্সট্রাকশন বিল্ডিং ছিলো, তাই পড়ে যাওয়ার কোনো সম্ভাবনা ছিলো না। এবার ভেন্টিলেটরের ফুটায় চোখ রাখলাম। দেখি ওপাশে অর্পা আর সাকিব দুজনেই অলরেডি অর্ধ নগ্ন হয়ে চুমুতে মেতে উঠেছে।

অর্পার পরনে শুধু ব্রা আর জিন্স প্যান্ট এবং সাকিবের পরনে একটা স্যান্ডো গেঞ্জি আর প্যান্ট। সাকিব খুব জোরে করে জাপটে ধরে অর্পাকে চুমু খাচ্ছে। মনে হয় ঠোট ছিরে ফেলবে। অর্পাও কম যাচ্ছে সেও চুমু খাচ্ছে। এরপর দেখি তারা একটু আলগা হলো এবার অর্পা সাকিবের প্যান্টের বোতাম খুলে জাঙ্গিয়ার ভেতর হাত ঢুকিয়ে দিলো, এদিকে সাকিবও অর্পার মাই দুটো চেপে ধরে কিসিং করতে আছে। এবার সাকিব অর্পার গলা বেয়ে মাই বরাবর মুখ নামিয়ে ব্রা এর উপর দিয়েই মাই চাটতে লাগল, অর্পা তৃপ্তি পাচ্ছে। অর্পা নিজের ব্রা খুলে ফেললো, সাকিব অর্পার নিপল কামড়াতে লাগলো, অর্পা তৃপ্তধ্বনি করছে। সাকিব অর্পাকে বিছানায় শুয়ে দিয়ে অর্পার প্যান্ট খুলে অর্পার কুমারি গুদে আংগুল ঢুকালো, অর্পা কেঁপে উঠলো। সাকিব তার আংগুল দিয়ে অর্পাকে কাঁপিয়েই যাচ্ছে। অর্পা প্রচণ্ড শিহরিত, সে আর না পেরে সাকিবের মাথা তার ভোদায় চেপে ধরলো। সাকিব চেটেই যাচ্ছে, সাকিব এভাবে কিছুক্ষণ চাটলো, তারপর অর্পা জল খসিয়ে দিলো।

এবার অর্পা সাকিবকে টেনে নিয়ে কিস করলো এবং সাকিব শুইয়ে দিয়ে প্যান্ট পুরোটা খুললো। প্যান্ট খুলতেই জাংগিয়া ফুরে সাকিবের সাড়ে আট ইঞ্চির মতো ঠাটানো বাড়া বেরিয়ে আসলো। অর্পা অবাক হয়ে বলল, "এটা কী হয়েছে গো!" সাকিব, "কেনো গো তোমার পছন্দ হয় নি?" অর্পা, "খুব হয়েছে!" বলেই সাকিবের বাড়া নিয়ে খেলতে লাগল। সাকিব এরপর অর্পাকে নিজের বাড়া মুখে নিতে বলল। অর্পা মুখে নিয়ে ব্লোজব করতে লাগল। নিজের বোনের লীলা খেলা দেখে আমার নিজের ধোনও দাঁড়িয়ে গেছে। আমি সিলিঙ বেয়ে ছাদে উঠে হাত মারলাম। তারপর আবার সিলিঙ এ ফিরে গিয়ে ভেন্টিলেটরে চোখ রাখলাম। তখনও অর্পা সাকিবের বাড়া চুষেই যাচ্ছে। বিচিও চুষতেছে।

অতঃপর সাকিব অর্পার মুখেই মাল আউট করে দিলো। অর্পা ঘন মাল দুবার কুলকুচা করে গিলে ফেলল। এবার অর্পাকে সাকিব মিশনারি পজিশনে আস্তে করে অর্পার কুমারি গুদে রাখলো। অর্পা কেঁপে উঠল। সাকিব এরপর তার ধোন অর্পার গুদে ঘষতে লাগলো, এতে করে অর্পা আবার ধীরে ধীরে উত্তেজনার চরম শিখরে পৌঁছে গেলো। এবার সাকিব তার ধোন অর্পার টাইট কুমারি গুদে সেট করে কোমড় পিছনে এনে সজোরে রাম ঠাপ দিলো।

আমার ছোটো বোন অর্পা ককিয়ে উঠলো। সাকিব বুঝতে পেরে ঠাপ না মেরে অর্পাকে কিস করতে লাগলো। টানা মিনিট দুয়েক কিসিং করেই সাকিব আবার ঠাপ মারলো। এবার অর্পার গুদে সম্পূর্ণ বাড়া ঢুকে গেলো। এদিকে অর্পা ব্যথায় পাথর হয়ে গেছে। তাই সাকিব না ঠাপিয়ে অর্পার ঘাড়ে বুকে চুমিয়ে দিতে লাগল। এভাবে ধীরে ধীরে অর্পা স্বাভাবিক হয়ে আবার উত্তেজনার চরম শিখরে পৌঁছে গেলো। এবার আস্তে আস্তে সাকিব ঠাপাতে লাগলো।

প্রথম কয়েক মিনিট অর্পা দাঁতে দাঁত চেপে ঠাপগুলো গ্রহণ করলেও, সতিচ্ছেদ হওয়ার পর থেকেই তৃপ্তধ্বনি করতে লাগল। অর্পা, "আহহহহ আহাহ আহাহাহ আহাহাহ উহহহফফফ…… জোরে জোরে…… আহহহ আহহ আহহ আহাহ… উম্মম্মম্মম্মম…… ম্মম্মম্মম্ম সাকিব বেবি হার্ড হার্ড…… আরো জোরে চোদো আআহহহ আহহহ হহহহ হহহম্মম্মম্ম… জোরে চোদো বেবি ফাক হার্ড…… হার্ডার……" সাকিবও এসব শুনে উত্তেজনার শিখরে পৌঁছে ঠাপের গতি বাড়িয়ে দিলো। এবার তারা পজিশন চেঞ্জ করে মিশনারি থেকে কাউবয় স্টাইলে গেলো… নিচে সাকিব শুয়ে আছে।

আমার ছোটো বোন অর্পা সাকিবের ধোন নিজের গুদে সেট করে লাফাচ্ছে, "আইম কামিং আইম কামিং…" বলে অর্পা জল খসালো। সাকিব অভিজ্ঞ চোদারু হওয়ায় তখনো সে মাল আউট করে নি। অর্পাকে বলল, "আমার মাল কোথায় ঢালবো সোনা?" অর্পা দুই পা ফাক করে দিয়ে ভোদায় মাল আউট করতে বলল। সাকিব দেরি না করে অর্পার ভোদায় নিজের ধোন সেট করে রাম ঠাপ ঠাপাতে থাকলো।

এবং মিনিট পাঁচেক পর চিরিক চিরিক অর্পার ভোদায় ঘন মাল ঢেলে দিল। এত ঘন আর বেশি মাল ছেড়েছে যে অর্পার ভোদা থেকে মাল উপচে পড়ছে। এবার দুজনে ক্লান্ত হয়ে শুয়ে পড়লো। আমারও ধোন আবার দাঁড়িয়ে গেছে। তাই আমি আবার ছাদে উঠে মাল আউট করে ভেন্টিলেটরে তাকিয়ে দেখি, সাকিব এবার আমার বোনকে ডগি স্টাইলে নিয়ে গোয়া মারতেছে। অর্পা ব্যথায় চোখ দিয়ে পানি ফেললেও শব্দ করতে পারছে না, কারণ সাকিব অর্পার মুখে কাপড় গুজে দিয়ে চেপে রেখেছে। প্রায় মিনিট বিশেক ঠাপিয়ে, অর্পার পোদ থেকে ধোন বের করে অর্পার বুকে সাকিব মাল ঢেলে দিলো। এরপর দুজনেই শুয়ে রইলো। আধাঘণ্টার মতো রেস্ট নিয়ে সাকিব অর্পাকে আরো দুবার চুদে বাসা থেকে চলে গেলো। আমি এর আধাঘণ্টা পর বাসায় এসে দেখি অর্পা ঘুমিয়ে আছে। আমি ওকে কিছু বললাম না।

এরপর প্রায়ই অর্পা সাকিবের কাছে চোদা খেয়েছে, নিজের ফিগারের অনেক উন্নতিও করেছে। তারপরে একসময় সাকিব অর্পার ব্রেকাপ হয়ে গেলেও আমার ছোটো বোন অর্পা কম মাগী ছিলো না। সে আমাদের ড্রাইভারের সাথেও সেক্স করেছে সে কাহিনী আরেকদিন বলবো। তবে অর্পা সাকিবের ব্রেকাপের আগেই আমি কৌশলে সাকিবের খালাতো বোন তাজিনকেও চুদি, সে ঘটনাও আরেক দিন বলবো।
 

Users who are viewing this thread

Back
Top