What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৃষ্টিতে বন্ধুত্বের জাগরণ - by shawon2990

সেই সকাল থেকে ঝিরঝির বৃষ্টি পড়ছে…. আমি মার্কেটে যখন আসি তখন বাজে ১১টা তখনও বৃষ্টি হচ্ছিলো… কাজ শেষ করে বের হয়ে তাড়াতাড়ি বাসায় যাবো বলে রিকশা নিবো এমন সময় এমন বৃষ্টি শুরু হলো যে আমি পুরো ভিজে গেলাম…. আমার জামা পুরো ভিজে আমার গায়ের সাথে লেগে গিয়ে আমার কালো ব্রা দেখা যাচ্ছে….. আমি আজকে একটা হলুদ সালোয়ার আর সাদা পায়জামা পরা…. পায়জামা আমার গায়ের সাথে লেগে গেছে…

যাই হোক…আগে নিজের পরিচয় দেই… আমি তিতলি… বয়স ২১…. অনার্সে পড়ি… ….আমি একটু শ্যামলা… হাইট ৫' ১ "….. বডি ফিগার ৩৪-৩০-৩৪…..আমার দুধ বড় করার জন্য আমার বয়ফ্রেন্ড সৌভিক দায়ী…… ওর কাছে ২বছরের সম্পর্কে অনেক চোদা খেয়েছি…

এবার আবার গল্পে আসি… আমি দাঁড়িয়ে আছি মার্কেটের এক ছাউনির নিচে….কিসু লোক আমার দিকে আড়চোখে তাকাচ্ছে.. এমন সময় এক ছেলে এসে বললো… " আরেহ তিতলি না? " তাকিয়ে দেখি রক্তিম দাঁড়িয়ে আছে পাশে… রক্তিম আমাদের ইউনিভার্সিটিতে আমার সাথেই পড়াশুনা করে…লম্বা মাসল বলা ছেলে… আমি উত্তর দিলাম " হুম..এই খানে তুই কি করিস? " আরেহ আমার বাসা তো সামনেই… তুই তো পুরাই ভিজে গেছিস…. আমার বাসায় আয়….বৃষ্টি থামলে বাসায় যাইস… কতক্ষন এইখানে দাঁড়ায় থাকবি..? বৃষ্টি থামার কোনো লক্ষণ নাই…. তাই বাসায় যেতে রাজি হলাম…. বাসায় জানিয়ে দিলাম যে এক বান্ধবীর বাসায় যাচ্ছি সন্ধ্যায় আসবো….. বলে ওর সাথে একটা ছাতা নিয়ে একটু সামনে এক গলিতে গেলাম…একটু পড়ে ওর বাসায় পৌঁছে গেলাম…

ও আমাকে নিয়ে ৪ তলায় উঠলো….চাবি দিয়ে দরজা খুললো…. বললো " ভিতরে আয়….আব্বু আম্মু আজকে গ্রামের বাড়ি গিয়েছে…. আর ছোট বোন মামার বাসায়….লজ্জার কিসু নেই… " আমি ভিতরে গেলাম কারন ভিজা অবস্থায় বাইরে থাকার চেয়ে ওর বাসায় থাকা ভালো… ও আমাকে বললো যে ওর ছোট বোন ইন্টারমিডিয়েটে পড়ে….ওর জামা কাপড় পরতে পারে… বলে আমাকে একটা তোয়ালে দিয়ে চলে গেলো… আমি ড্রেস খুলে মুছে ওর বোনের ড্রেস দেখলাম কিন্তু ড্রেস অনেক ছোট…. একটা বড় গলাওয়ালা টিশার্ট পড়লাম… এত ছোট টিশার্ট যে আমার দুধ দুটো বের হয়ে যাচ্ছিলো…. ব্রা না পাওয়ায় পড়তে পারিনি.. তাই এই বড় দুধ নিয়ন্ত্রণ করা যাচ্ছিলো না…. সাথে ওর বোনের একটা স্কার্ট পড়লাম যা মিনি স্কার্ট এর মতো হয়ে আমার পাদুটো বের হয়ে থাকলো…

কিন্তু কিসু করার নেই…আমি পেন্টিও পরিনি…. রুম থেকে বের হয়ে দেখি রক্তিম দুপুরের খাবার রেডি করছে… আমি এইভাবেই ওর সামনে গিয়ে টেবিল এ বসলাম…. অটো আমার দিকে হা করে তাকিয়ে রইলো…. আমি একটু নড়ে চড়ে আমার দুধ আর পাছা ঢাকার চেষ্টা করলাম… ও এসে আমার পাশে বসলো…. ও একটা টিশার্ট আর হাফ প্যান্ট পরা… আমরা খাবার খাওয়া শেষ করলাম যখন তখন বৃষ্টি হচ্ছে… তখন ২টা বাজে… রক্তিম বললো আমার রুমে আয়….আমি গিয়ে ওর রুমে বসলাম….

অনেক দিন পর দেখা হওয়ায় দুইজন বিছানায় বসে পুরানো দিনের গল্প করতে থাকলাম….. ও গল্প এর মাঝে আমাকে গিলে খাচ্ছিলো আর ওর প্যান্টের দিকে তাকিয়ে দেখি তাঁবুর মতো উঁচু হচ্ছে….. হটাৎ করে ও আমার উপর ঝাঁপিয়ে পড়লো আমার হাত দুটো ধরে আমাকে শুইয়ে আমার উপর উঠে গেলো… তারপর আমাকে লিপকিস করার চেষ্টা করতে থাকল…. আমি তো ওর কাছে থেকে ছুটার চেষ্টা করছি… .
– ছাড়! ছাড়! এই গুলা কি করছিস তুই?.
– কি করছি মানে? তোকে আরাম দেওয়ার চেষ্টা করছি….
– তুই তো জানিস যে আমার সাথে সৌভিক এর সম্পর্ক আছে….
– তো কি হয়েছে? আজকে আমার তার চোদা খেয়ে দেখ… সৌভিককে ভুলে তখন আমাকে চুদতে বলবি…ও এইবার বললো তিতলি আমাকে চুদতে দিবি নাকি না?…

আমি বললাম রক্তিম ছেড়ে দে…প্লিজ…. আমাকে চুদিস না…. মানে চুদতে দিবি না তাই তো… বলে আমাকে বিছানায় ফেলে উঠে গেলো… আওয়াজ পেলাম যে ও রান্নাঘরে গেছে…. আমি উঠে বসেছি.. তখন ও রুমে ঢুকলো.. . তিতলি দেখো তোমার জন্য কি এনেছি…. বললো রক্তিম…. তাকিয়ে দেখি ওর হাতে একটা শশা আরেকটা লম্বা বেগুন… ঐগুলা দিয়ে কি করবি? ও আমার উপর উঠে আমাকে উপুড় করে ধীরে ধীরে বেগুনটা আমার পাছায় ঢুকালো..

আমি চিৎকার করে আঃ করে উঠলাম…আমি আগেও সৌভিক ওর কাজে এনাল করেছি তাই ভালোও লাগছিল….পরে আমাকে বললো এইটা কোথায় দিবো? বলে শশাটা আমার ভোদায় ঢুকিয়ে দিলো…..আমি এইবার উত্তেজনায় অনেক জোরে করে আহঃ আহঃ করে উঠলাম… এইবার তুই চুষবি বলে আমাকে উপুড় করেই আমার সামনে এসে আমার মুখে ওর ধোনটা ঢুকিয়ে দিলো…. ওর ধোন অর্ধেক আমার মুখে ঢুকে আমার বমি চলে আসছিলো… কিন্তু ও জোর করে পুরা ধোনটা ঢুকালো আমার গলা পর্যন্ত চলে গেলো… আমার নিঃশ্বাস বন্ধ হয়ে আসছিলো… কিন্তু ও আমার মাথা চাপ দিয়ে ধরে রাখলো… তারপর ছাড়লো… আমার মুখ দিয়ে তখন লালা পড়ছে.. আর ওর ধোন লালা দিয়ে মেখে আছে… বুজলাম যে এর কাছে চুদা খাওয়া ছাড়া উপায় নেই তাই চোদা খাওয়াটা উপভোগ করি… ও এই রকম কয়েক বার করলো….সর্ব শেষ বার আমার গলার ভিতরে ঢুকিয়ে কেঁপে উঠলো… আমার গলার ভিতরে মাল ফেললো.. আমি পুরা মাল গিলে ফেললাম..

এইবার ও উঠে আমার জামা ছিড়ে ফেললো….. আমার দুধ লাফ দিয়ে বের হয়ে এলো… এইবার ও আমার দুধ খাচ্ছিলো আর ওই শশা বের করছিলো আর ঢুকাচ্ছিলো…. আমার ভোদা রসে ভোরে গেলো..আমি ওর মাথা আমার বুকে চাপ দিয়ে ধরলাম….আমার অর্গাজম হলো….অনেক রস বের হয়ে আসলো.. রক্তিম বুজলো যে আমি খুব উপভোগ করছি…তাই আমাকে বললো তিতলি এখন এক বাধা দিয়ে লাভ নাই….চলো একটু শান্তি মতো চুদি…. আমি মাথা নেড়ে সারা দিলাম… ও আমার হাতের বাঁধন খুলে দিলো…. আমাকে doggystyle করে আমার স্কার্টটা খুলে দিলো…আমার পাছাটা উঁচু করলো… এইবার একটু ক্রিম নিলো… ও আমার পাছার ফুটায় ওর ধোনের মাথা লাগিয়ে ঢুকবে অমনি ফোন বেজে উঠলো…. দেখি সৌভিক কল দিয়েছে… আমি কল রিসিভ করে পিছনে ঘুরে রক্তিম কে ইশারা দিলাম চুপ থাকতে….
– হ্যালো সৌভিক?
– হ্যালো? তিতলি? কোথায় তুমি? বাইরে তো অনেক ঝড় হচ্ছে… তুমি ঠিক আছো তো?
– আমি ঠিক আঃ আছি….. আমি আঃ করলাম..কারন রক্তিম ওর বিরাট ধোনের অর্ধেক আমার পাছায় ঢুকিয়ে দিয়েছে…
– হ্যালো তিতলি?
– আমি ঠিক আছি… এক বান্ধবীর বাসায় এসেছি….. আমার গলা কেঁপে উঠছিলো… কারন রক্তিম ওর পুরা ধোন আমার পাছায় ঢুকাচ্ছে আর বের করছে… – কখন বাসায় যাবে?
– এই তো সন্ধ্যায়….. এইবার রক্তিম আমার চুল ধরে টেনে আমাকে চরম ঠাপ দিতে লাগলো… আমার গলা সুখে আরামে বন্ধ হয়ে আসছিলো… তাই তাড়াতাড়ি বললাম ঠিক আছে সৌভিক পরে কথা বলবো… বলে ফন রেখে দিলাম… এইবার রক্তিম আমাকে কঠিন ঠাপ দাওয়া শুরু করলো… প্রত্যেকটা ঠাপ আমার মগজে গিয়ে লাগছিলো… পুরা বেড কেঁপে উঠছিলো…. তখন শশাটা আমার ভোদায়… দুইটার বারিতে আমার চোখ উল্টে গেলো… আমি মনে হলো আরামের দুনিয়াতে চলে গেলাম….আমার জোরে অর্গাজম হলো…..

রক্তিম ও ৩৫ মিনিট চুদে আমার পাছার ভিতরে মাল ফেললো…. দুইজনই ফাঁপিয়ে গিয়েছি…. আমার পাছা থেকে এখনো মাল পড়ছে….. ও কিসুক্ষন বসে থাকলো আর আমি শুয়ে থাকলাম…১৫ মিনিটে পর আমাকে টান দিয়ে দাড়া করলো… বললো তিতলি ওই জানালার কাছে যাও…. বলে আমাকে বেড এর পাশে জানালাতে মুখ করে গ্রিল ধরে দাড়া করলো… তারপর এক পা গ্রিলের উপর তুলে দিলো…এরপর একটু থু থু দিলো ধোনে আর টান দিয়ে শশাটা বের করলো….আমি আঃ করলাম… ও আমার ভিতরে ঢুকাতে যাবে….তখন বললাম…. রক্তিম প্লিজ কনডম ব্যবহার করো…. আমি পিল খাই না তো….

রক্তিম একটা হাসি দিয়ে কোমর নড়িয়ে এক ঠাপে ওর পুরা বিরাট কালো ধোনটা ঢুকিয়ে দিলো….আমি এত বড় ধোন কোনো দিন নেই নাই… মনে হলো পেট ফেটে বেরিয়ে যাবে….আমি প্রায় অজ্ঞান হয়ে যাচ্ছিলাম…. ও দেখি দিকে দিকে ঠাপের গতি বাড়াচ্ছে…. আমি নিচে তাকিয়ে দেখি ওর কালো ধোনটা আমার ভোদার মধ্যে ঢুকে যাচ্ছে এইভাবে প্রায় ৩০ মিনিটে চুদার পর…..ওর মাল আমার ভোদায় পড়লো… এত মাল ফেললো যে আমার ভোদা ভাসিয়ে মাল বাইরে বের হয়ে এলো….. আমি একটু অবাক হলাম যে এত মাল থাকে কি ভাবে দুইবার চুদার পর… আমার ভোদা আর পাছা দুইটাই ব্যাথা আর দুইটাই মাল ভর্তি… আমি উঠে দাঁড়িয়ে দেখি বিকাল হয়ে গেছে… আমি তাড়াতাড়ি উঠে আমার জামা নিয়ে পড়লাম…রক্তিম তখন বিছানায় হাপাচ্ছে… ও উঠে কাপড় পড়লো…. তারপর দুই জন বাসা থেকে বের হলাম…. গলিতে এসে রক্তিম বললো রাগ করেছো নাকি? . হুমম….. তুমি কনডম পরে করলে না কেন?

রক্তিম হেসে বললো এই নাও বলে একটা আইপিল এর প্যাকেট দিলো… বললো পরের বার কনডম পরে করবো… বলে সামনে গিয়া একটা রিকশা করলো… আমি রিকশা করে সন্ধ্যায় বাসায় আসলাম…. সৌভিকের সাথে কথা বললাম… যেন কিসুই হয় নি আজকে… ..
 

Users who are viewing this thread

Back
Top